What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফ্রেন্ডস উইথ বেনিফিটস্ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ফ্রেন্ডস উইথ বেনিফিটস্ - by g93

আমার নাম রাম বয়স ২০ কলেজ এ পড়ি প্রথম বছর, আমার ব্যাপার বেশি কিছু বললাম না আমাকে তুমিই ভাবো । যেমন প্রতি ছেলের নিজের বান্ধবী কে চোদার স্বপ্ন থাকে আমারও ছিল । সেই বান্ধবী কে চোদার গল্পটা বলবো। একদম শুরু থেকে বলবো যাতে তোমরাও তোমার বান্ধবীকে চুদতে পারো ।বান্ধবীর নাম রিমি বয়স ১৯ গায়ের রং ফরসা কিন্তু একটু মোটা যাকে বলে থলথলে শরীর ইংলিশ ই চাবি বলে। ৩৬ সাইজ এর মাই, পেটে হালকা চর্বি পোঁদটা ৪০। ওই মোটা পোঁদ এ মুখ ঢুকিয়ে গুদ চোষার খুব সখ ছিল। তাই রিমি কে চোদার প্ল্যান করতে লাগলাম।

রিমির বয়ফ্রেন্ড ছিল , কিন্তু তাতে কি আমি রিমিকে এমন দেখিয়েছিলাম যে আমার থেকে ভালো ছেলে পৃথিবীতে নেই তাই ওর সব কথা আমি জানতাম, যেটা ওর বয়ফ্রেন্ড কেও বলতো না সেই কথা গুলো থেকে শুরু করে ওর প্রিয়েডস এর কথা পর্যন্তও।

কিন্তু চোদার কথা ভাবলেই তহ চোদা যায় না , এমন কিছু করা লাগবে যাতে রিমি নিজে থেকে আমার কাছ থেকে চোদন খেতে চাই । তাই ক্লাসরুম এ একসাথে পাশে বসতাম যাতে সুযোগ পেলে বড় মাই এর উপর কনুই দিয়ে চাপ দিতাম । প্রথমে ভাবতাম রিমি বুঝতে পারে না কিন্তু পরে বুঝলাম মেয়েরা দুধ এর দিকে তাকালে বুঝতে পেরে যায় আর মাই ই চাপ দিচ্ছি বুঝতে পারছে না এটা হতে পারে না । রিমি সব বুঝতে পারতো কিন্তু কিছু বলতো না । পরে ওকে চোদার সময় জানতে পেরেছিলাম ওর ভালো লাগতো। নিজের ছিপ এ তোলার জন্য হোয়াটসঅ্যাপ এ আস্তে আসসেক্স চ্যাট করতে শুরু করলাম। যেমন –

ও আমাকে বলছে আমি কি এতটাই মোটা ।
আমি – কে বললো তোকে
রিমি – আমার বয়ফ্রেন্ড, আমাকে নিয়ে ঘুরতে যেতে চাইনা, আর হাত ধরা জড়িয়ে ধরে হাগ করা তো দূরের কথা ।
আমি – মনে মনে ভাবলাম এটাই সুযোগ । তাই বললাম মোটা কাকে বলে জানিস ?
রিমি – কাকে?
আমি – যাদের পেট বেরিয়ে থাকে , জামার বোতাম এর মাঝখান থেকে পেট দেখা যায়। তুই মোটা নস তোর শরীর কে ইংলিশ এ চাবি বলে । নিজেকে আয়না তে দেখ তোর মত পারফেক্ট মেয়ে আমি তো দেখিনি নিজেকে ভালোবাসতে শেখ।

এটা শুনে রিমি আমাকে লাইক করতে শুরু করে কিন্তু আমি যে ওকে চোদার স্বপ্ন দেখছি এটা ও জানত না।

সেই দিন টা এসেই গেলো যেটার আমি স্বপ্ন দেখছিলাম । রিমির একটা বন্ধু সাথী আমাদেরই ক্লাসমেট তার বিয়ে, সাথীর ও বয়ফ্রেন্ড ছিল কিন্তু সরকারি চাকরি ওয়ালা কাকু সাথীর বাবাকে বিয়ের প্রস্তাব দিতেই সাথীর বাবা রাজি। আর রেন্ডি সাথী সরকারি বাড়া পেয়ে খুশি। যাইহোক বিয়ে ছিল দার্জিলিং ডেস্টিনেশন ওয়েডিং তাই সবার ই আলাদা করে রুম ছিল, আমি ইচ্ছে করেই বলেছিলাম যে আমি বিয়ে বাড়ি যাবো না যাতে আমি রিমির সাথে একটা রুমে থাকতে পারি ।

দার্জিলিং এ যাওয়ার আগে রিমি আমাকে কল করে বললো কিরে কখন বেরোবি? আমি বললাম না যাবো না, ভেবেছিলাম যাওয়া হবে না । কিন্তু এখন যেতে মন গেলেও যেতে পারবো না ,

রিমি – কেন?
আমি – থাকবো কোথায়, আমার জন্য তো কোনো রুম নেই
রিমি – আরে বোকাচোদা , আমার রুম এ থাকবি
আমি – আর তুই?
রিমি – আমিও ওই রুম এ থাকব। আমি খাটের উপরে তুই নিচে ।

এই বলে আমি রাজি হয়ে যাই, আর রাজি হবো না কেন সব ই তো আমার প্ল্যান এর মত যাচ্ছে।
ওইখানে পৌঁছে রাতের বেলা আমি আর রিমি একটা রুম এ আছি দরজা দিয়ে দিয়েছি ঘুমানোর জন্য । রিমি ঘুমিয়ে গেছে কিন্তু আমি ঘুমাইনি। যখন বুঝতে পারলাম রিমি মরার মত ঘুমাচ্ছে , খাটের উপরে উঠলাম রিমি তখন একটা ছোট শর্ট প্যান্ট আর উপরে একটা টি শার্ট পড়েছিল । তখন আমি রিমির শর্ট প্যান্ট টা আস্তে আস্তে নিচে নামালাম। ভেতরে রিমি একটা নেটের পিংক কালারের প্যান্টি পড়েছিল যেটার গুদের কাছটা নেট লাগলো সব বোঝা যাচ্ছে । গুদে একটাও বাল নেই পুরো সাদা পর্নস্টার দের মত । তারপর আমি টি শার্ট টা তুলে ডান দিকের মাই এর গোলাপী বোঁটা টা চুষতে লাগলাম আর বামদিকের টা টিপতে থাকলাম কিছুক্ষন চুষেই রিমির বড় মাই আমার মুখের লালাতে ভরে গেলো।

কিন্তু রিমির গুদ কি দোষ করেছে রিমির গুদ কে মজা দেওয়া রিমির বেস্ট ফ্রেন্ডের কর্তব্য। তাই আর অপেক্ষা না করিয়ে প্যান্টি টা খুলে হাঁটুর কাছে নামিয়ে দিলাম। নামাতেই গুদের একটা ঝাঁঝালো গন্ধ নাকে ছড়িয়ে পড়লো সেই গন্ধে আমার বাড়া খাড়া , আমি রিমির পা দুটো ফাঁক করলাম আর দুটো আঙ্গুল গুদে ঢোকানোর চেষ্টা করলাম কিন্তু গুদের ফুটোটা এত টাইট যে ঢুকলো না । তাই একটা আঙ্গুল ঢোকানোর কথা ভাবলাম , ভাবা মাত্রই কাজ শুরু , একটা হাত দিয়ে গুদের ফুটো কে ফাঁক করলাম আর অন্য হাতের আঙ্গুল দিয়ে গুদে ঢোকাচ্ছি , গুদে তো ঢুকছে কিন্তু প্রচুর আটকাচ্ছে সেই মজা টা পাচ্ছিলাম না তাই একটু গুদ চুষে পিচ্ছিল করার জন্য মুখ টা ঢুকিয়ে দিলাম গুদে । হাত দিয়ে ফুটোটা ফাঁক করে জিভটা ঢুকিয়ে দিলাম আর গুদ টা এমন করে চাটতে লাগলাম।
যাতে গুদ চাটতে চাটাতে আমার মরণ হয়। এত জোরে চাটছিলাম গুদ টা ললিপপ হলে ১০ টা ললিপপ শেষ হয়ে যেত।

এই সময় হটাৎ করে রিমি নড়ে উঠলো আমি ভাবলাম যা উঠে পড়লো নাকি কিন্তু রিমি উঠেনি আবার ঘুরে শুয়ে পড়লো দুদু গুলো নিজের দিকে আর পোদ টা উপরে দিকে করে, তবে আমার গুদ চোষা বন্ধ হল না , আমি রিমি বড় পোদ কে ফাঁক করলাম আর মুখটা ঢুকিয়ে দিলাম গুদে, পোদের দাবনা দুটোর চাপ পড়ছিল আমার মুখে , মনে হচ্ছিলো পিষে মারবে কিন্তু সেই চাপ সব ছেলেই সহ্য করতে চাই তাই আমার কিছু মনে হলো না , আমি গুদ চুষছি আর দুটো আগুল ঢোকাচ্ছি , কিন্তু বেশি জোরে করিনি কারণ রিমি একটু আগেই নড়ে উঠেছিল ।

১০ মিনিট ধরে গুদ চোষার পর আমার বাড়া লাফাচ্ছে গুহাতে ঢোকার জন্য ,কিন্তু ঢোকাতে পারছি না কারণ যদি ভেতরে মাল বের হয়ে যায় আর আমি এমন বোকাচোদা যবে থেকে রিমি কে দেখেছি চোদার স্বপ্ন দেখেছি কিন্তু যেই দিন চুদবো কনডম আনতে ভুলে গেছি , তাই আমার অ্যানাকোন্ডা কে গুদে না ঢুকিয়ে মুখে ঢোকানোর সিদ্ধান্ত নিয়েছে, রিমির মুখটা সোজা করে আমার খাড়া বাড়াটা মুখে আস্তে আস্তে ঢোকাচ্ছি যাতে ঘুম না ভেঙে যায়। আস্তে আস্তে ঢোকাতে ঢোকাতে এতটাই সেক্স উঠে গেছে যে জোরে মেরেছি , গক করে আওয়াজ হয়ে পুরো বাড়া মুখে ঢুকে গেছে পুরো গলার ভেতরে চলে গেছে আর রিমি, জল থেকে মাছ মাটিতে পড়ার মত লাফিয়ে উঠেছে , আর রিমির ঘুম ভেঙে গেছে। (আসবে)
 

Users who are viewing this thread

Back
Top