What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার প্রথম সেক্স by Sameer123

আমার নাম সমীর খান। বাড়ি বারাসাতে । আমার বয়েস এখন ৩২ বছর । আজ আমি তোমাদের আমার জীবনের প্রথম চোদার গল্প শেয়ার করবো.তখন আমার বয়স সাড়ে ১৮ বছর , বি.এ. ফার্স্ট ইয়ারে পড়ি । বারাসাত এম. জি. এম. থেকে মাধ্যমিক দেওয়ার পর ভালো রেজাল্টের জন্য বাবা আমাকে একটা মোবাইল কিনে দেয় । হাতে একটা মোবাইল এসে গেলে যা হয় , আমি প্রথম প্রথম ভয়ে ভয়ে মোবাইলে ইউস করতাম । তারপর একটু সাহস ও বন্ধুদের পাল্লায় পড়ে কিছু পর্ন ও বাংলা চটি গল্প পড়তে পড়তে সেক্স সম্পর্কে পরিপক্ক হই । আমি বড্ড চটি ভালোবাসি । বিছানায় শুয়ে চটি পড়তে পড়তে মাল আউট করাটা আমার নেশা হয়ে গেছে ।এছাড়া মেয়ে দেখলে আমার পাপী চোখ তার শরীরের মাপজোক করে কল্পনায় চুদে ফেলতো। আমার কুদৃষ্টি থেকে কেউই বাঁচে নি ।

থাক সেসব কথা ! এবার আমার প্রথম সেক্স অভিজ্ঞতার গল্পটা বলি ! আমি তখন কলেজে পড়তাম । ফার্স্ট ইয়ারে.. গরমের ছুটিতে দুর্গাপুর.আমার এক বন্ধুর বাড়ি গেলাম ।

আমার বন্ধুর নাম নীল। ওর বাড়িতে ও আর ওর মা থাকতো.ওর মাকে আমি কাকিমা বলে ডাকতাম.ওর বাবা মিলিটারির কোনো একটা বিভাগে উচ্চ পদে আছে।

দুদিন বেশ ভালোই কেটেছিল শহরটা ঘুরে । মনে হচ্ছিল ইস যদি ট্রিপটা তিনদিনের না হতো! কাল বাদ পরশু চলে যেতে হবে ভেবে দুঃখও হল। কিন্তু এখানেই ঘটলো বিপত্তি..তৃতীয় দিন সকালে খবর এলো নীলের বাবা গুরুতর অসুস্থ.তাই ওদের যেতে হবে.নীল ও ওর মা ইন্ডিয়া-নেপাল বর্ডার এ যাবে.. আমি আজকে একটা হোটেলে থাকবো.সেই ব্যবস্থা করে দিল নীল..আর এখানেই গল্পের শুরু।

আমি ট্যাক্সি করে হোটেলে গেলাম.বড় হোটেল না. তবে সুন্দর.

আমার নাম বলতেই চাবি দিলো হোটেলের এক কর্মচারী.আমার মালপত্র রুমে পৌঁছানোর জন্য একটা রুমবয় আমাকে নিয়ে চলল.যেতে যেতে রুম গুলো দেখছিলাম , হঠাৎ একটা রুমে অনেকগুলো মেয়ে দেখতে পেলাম .রুমবয়কে জিজ্ঞেস করলাম কন পার্টি আছে নাকি আজ এদের.রূমবয়টা আমাকে দেখে হেসে বলে.এরা রাতের জন্য.।

কথাটা শুনে আমার মনের ভেতর কেমন একটা আশা জেগে উঠেছে।

আমি রুমের লক খুলতে খুলতে বললাম.আমার জন্য কি হবে ?

রুমবয়: মনে হয় না.আগেই সব বুকিং হয়.

আমি: তো এদের বুকিং নম্বর আছে কি?

রুমবয়: আছে .. দাঁড়ান.( বলে একটা কার্ড এগিয়ে দিয়ে দরজা খুলে চলে গেল ).

আমি কার্ডটা হাতে নিয়ে দেখলাম.শুধু একটা নম্বর ..কল করবো কি না করবো ভাবতে ভাবতে কল করে ফেললাম .. অপর দিকে.. হ্যালো.হ্যালো.

আমি: হ্যালো..আজ রাতে একটা মেয়ে চাই !

ফোনে: সরি স্যার. সব বুকিং

আমি: জানি না . পাঠাও

ফোনে: একটু অপেক্ষা করুন. আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি

আমি: তাড়াতাড়ি. বলে কলটা কেটে দিলাম।

প্রায় ১৫ মিনিট পর ফোন আসলো. ওপার থেকে বলল‌ .স্যার পাঁচ হাজার টাকা পেমেন্ট করতে হবে

আমি :..মানে

ফোনে: দেখুন .মেয়েদের রুমে পাঠানোর আগেই পেমেন্ট করতে হবে

আমি : পেমেন্টস কার্ডে .আর রুম নং 121 এ পাঠিয়ে দাও।

ফোনে: ওকে..আপনাকে লিংক দিচ্ছি.সেন্ড করুন.আমরা কনফার্ম হলে পাঠিয়ে দেব.

আমার ফোনে একটা মেসেজ এলো.পেমেন্ট করে বাথরুমে গেলাম। ফ্রেস হয়ে বেড়িয়ে এসে দেখি আমার বিছানায় বসে আছে এক অদ্ভুত সুদরী মেয়ে । আমি একটু অবাক হলাম। আমার ঘরে এসে আমার বিছানায় বসে আছে একটা কলগার্ল । মেয়েটির শরীরের উপর নজর গেল।খাসা মাল একটা.36-30-36 । বুকের ক্লিভেজ টা ভালই খোলামেলা। আমার নজর মেয়েটার ব্ল্যাক মেক্সির উপর ফুলে থাকা 36 সাইজের বুবস এর উপর. জীবনে প্রথম চুদবো বলে একটু বেশিই এক্সসাইটেড ছিলাম.

মেয়েটা এসে বিছানায় বসলো.আমি তখন বারমুডা খুলে পুরো ন্যাংটো !টেবিলের উপর দুটো কন্ডোম আছে.নিতে যাবো . মেয়েটা বললো.থাক লাগবে না.আমি মেয়েটার দিকে এগোলাম.ওকে বিছানায় শুইয়ে দিলাম.ওর ম্যাক্সিটা নিজে হাতে খুললাম. ব্রা আর প্যান্টি পড়া মেয়েটি তখন আমার বাহুর বন্ধনে .জড়িয়ে আছি ওকে.ওর বুবস মনে মাই দুটো আমার বুকে কেমন আগুন জ্বালিয়ে দিল । আস্তে আস্তে ওর ব্রার স্ট্র্যাপ টা খুললাম.বত্রিশ সাইজের মাইদুটো আমার হাতের মুঠোয় চলে এসেছে।.মেয়েটির হালকা মোনিং আমার উত্তেজনা বাড়িয়ে তুলল । ঘরের আলোতে স্পষ্ট ওর মাইদুটো আমি চটকাতে শুরু করলাম.এ যেন স্পঞ্জের মতো. নরম ও গরম.ওর মাইয়ের কালো বোঁটাগুলো খাঁড়া হয়ে গেছে আমি একটা মেয়ের বোঁটায় কোমরে ধরলাম.এতক্ষনে .মেয়েটির হালকা মোনিং চিৎকারে পরিণত হলো.আমি তাই বোটা চুষতে শুরু করলাম..আমার বাড়াটা এতক্ষন ওর প্যান্টিতে ঘষাঘষি করছিল । আমি একটু উঠে দুহাতে ওর প্যান্টি খুললাম । বেরিয়ে এলো একদম ক্লিন-শেভড গুদ..আমি আর লোভ সামলাতে পারলাম না. জীবনে প্রথম গুদ সরাসরি দেখা.

আমি তাড়াতাড়ি আমার লোহার মতো শক্ত বাড়াতা ওই গুদে ঢুকিয়েই দিলাম রাম ঠাপ. মেয়েটা হয়তো এর জন্য প্রত্যুৎ ছিল না । ও ঠাপ খেতে খেতে কেমন যেন গা সারা চোদন খেতে লাগলো.আমার শরীর গরম হতে শুরু করলো.বুঝলাম.মাল আউট হওয়ার টাইম.কনডম টা ভরে গেল মালে.আমি মেয়েটার শরীরের উপর নিস্তেজ হয়ে পড়লাম.ততক্ষনে আমার যা ভুল হওয়ার হয়ে গেছে..ব্যাপারটা এত তাড়াতাড়ি ঘটে গেল.যে আর কি বলি.আমি লজ্জায় পরে গেলাম.

আমি উঠলাম ওর শরীর ছেড়ে. মেয়েটা এবার আমার মুখের দিকে তাকালো.আমি তো লজ্জায় লাল. কি জানি কি বলে.

মেয়ে: এটা কি ফার্স্ট টাইম?

আমি: (লজ্জায় ) হ্যাঁ

মেয়ে: তাই লোভ সামাল দিতে পারলে না. প্রথম দিকে ভালোই করছিলে.আবার চেষ্টা কর.সারা রাত তো পরেই আছে. এখন মাত্র

9৯ টা..১০

আমি: মনে মনে. ১০ মিনিটে এতকিছু.রাতভর কি করবো..আমি বাথরুম গেলাম.বাড়াতে একটু জল ঢাললাম.

রুমে এসে দেখি মেয়েটা.বিছানায় বসে.গুদটা মেলে বসে বসে মোবাইলে টিপছে.আমি এবার ঠিক করলাম. এবার পারফরম্যান্স দেখাবই..আমি ওর মেলে থাকা গুদে আমার জিভটা ঠেকালাম.এক অদ্ভুত নোনতা স্বাদ..ডানহাতের ইনডেক্স ফিঙ্গার ওর পোদের ফুটোয় ঢুকিয়ে দিলাম আর তারপর‌ই শুরু করে দিলাম ফিঙ্গারিং .আর বাঁ হাত দিয়ে ওর ক্লাইটোরিসটা ঘষতে লাগলাম।

বলে মেয়েটি মোনিং করতে করতে আমার মাথাটা ওর গুদেও খুব জোড়ে চেপে ধরলো। এবার আমি বাঁ হাত সরিয়ে গুদের ঠোঁটগুলোয় আমার ঠোঁট দিয়ে চুষতে শুরু করলাম।মনে হল আমি যেন এই গুদ অমৃতের স্বাদ নিতে এখনো বেঁচে আছি। আমি গুদের ভেতর থেকে একটা স্রোতের আভাস পেলাম। আর তারপরই আমার মুখ ভরে এলো গুদের রসে। আমি তা গিলে নিলাম। আমি এরপর ওর গুদ চাটা শুরু করলাম। মেয়েটার মোনিং বেড়েই চললো.. আমি এবার হালকা করে ওর নাভি চাটা শুরু করলাম..আর দুই হাতে ওর মাই টিপতে লাগলাম..এবার আমার বাড়াটা ওর গুদে সেট করে হালকা করে চাপ দিতে লাগলাম .. আস্তে আস্তে আমার বাড়াটা ওর গুদে ঢুকলো..আমি এবার আর ভুল করবো না ভেবেই নিয়েছি..তাই দুহাতে ওর হাত আর দুপায়ে ওর পা চেপে.গুদে হালকা হালকা করে ঠাপ মারতে লাগলাম.

মেয়ে: শালা. মাদারচোদ.জোরে জোরে চুদে আমার ভোদা ফাটিয়ে দে.. এত বড় বাড়া দিয়ে আমার ভোদায় তোর গরম মাল ফেলে ভরিয়ে দে. আমাকে প্রেগনেন্ট কর.. এতক্ষনে মোনিং গালাগালিতে পরিণত হল..আমি এবার ওকে বললাম.নে মাগী তোর ফুটোয় সব মাল ঢেলে দেব.দেখি তোর বাঁজি পেটে আমার বাচ্চা হয় কি না? আমি ঠাপানোর স্পীড বাড়িয়ে দিলাম.বিছানা কাঁপছিল.থপ থপ আর মোনিং আর গালাগালির শব্দ.এক অদ্ভুত পরিবেশ.আমার মাল আউট হলো.চিরিক চিরিক করে ওর গুদে গরম মাল ঢেলে কেমন ক্লান্ত হলাম.

এবার একটু আরাম করবো ভেবে যেই না গা ছেড়েছি . হঠাৎই ও আমার বাড়াটা চুষতে শুরু করলো.ঠাপানোর পর ক্লান্ত বাড়াটাও নিস্তেজ হয়েছিল.কিন্তু ওর চোষার জন্য আবার দাঁড়িয়ে গেল.

আমি: এবার গুদ না.পোঁদ মারবো..( মারার জন্য একটু লুব্রিকেন্ট দরকার.থুতুতে কাজ হবে.তাই একটু থুতু হাতে নিয়ে ওর পোঁদে দিলাম.)

মেয়ে: না সমস্যা আছে.আমার কোষ্ঠকাঠিন্য ..তাই তো আমার আজকের রেটও হাফ মানে 5000.নইলে 10,000 এ পোঁদও মারতে দিতাম.

আমি: থাক তাহলে.

(কিন্তু আমার শয়তান মন সব প্লান করে নিল.কেমন করে পোঁদ মারবো.)

মেয়ে: গুদ মারতে মারতে আমাকে মেরে ফেল বানচোদ.কিন্তু পোঁদ মারা বারণ.একবার একটা মাগী পোঁদ মারা খেয়ে মরে গেছে.

আমি: ঠিক আছে রে মাগী. ডগি স্টাইলে তো চুদতে পারবো.নে কুত্তির মতো গুদ মেলে দে.

মেয়েটা ডগি স্টাইল পোজ করে গুদটা মেলে রইলো! আমি বাড়াটা গুদের চেরায় সেট করে ওর চুলের মুঠি ধরলাম.এক টানে ওর পাছাটা আমার দিকে এগিয়ে আসলে আর আমার বাড়া ওর গুদটাকে একটা জোরে ধাক্কা দিল..

মেয়ে: ( শালা মাদারচোদ কি ব্যাথা লাগলো.ভোদাটা গেল আমার.

আমি: (বরাত ওর গুদ থেকে বের করে ) খুব লাগলো রে মাগী.

মেয়ে: হ্যাঁ রে বানচোদ.

আমি: (আমার বাড়াটা ওর গুদে টাচ করিয়ে বললাম)দেখ এবার কত আরাম পাবি রে বেশ্যা

কিন্তু আমি প্লানমত বাড়াটা ওর গুদে না ঢুকিয়ে ওর পোদে সেট করে দিলাম রামঠাপ.মেয়েটা যন্ত্রনায় কেঁদে ফেললো.শালা শুয়োরের বাচ্চা.বললাম না পোদে না . আমি সেই যন্ত্রণার তোয়াক্কা না করেই পোদে ঠাপ মারতে থাকলাম.এতক্ষনে মেয়েটি মজা পাচ্ছিল হয়ত.বুঝলাম ও নিজেই পোঁদ হেলিয়ে হেলিয়ে আমার ঠাপন খাচ্ছে . হর্স রাইডিং করছি যেন.থপ থপ থপ.

আমি: কি আরও পোঁদ মারবো., নাকি ছেড়ে দেব রে মাগী??

মেয়ে: না রে মাদারচোদ .পোঁদ টা ভালো করে লুটে নে. কিচ্ছু রাখবি না.সব বের করে দিবি.আমার চোদন খাওয়া পোঁদে তোর বাড়াটার মালে দিয়ে আগুন নেভা.আসলে পোঁদ মারতে একটু বেশি মজাদার..এত আরো কোষ্ঠকাঠিন্যের পোঁদ. গু গুলো আমার বাড়ার জলে ও ঠেলায় কখন যে আমার বাড়ার উপর গু বমি করে মানে হেগে ফেলে তাই ভাবছিলাম.হলোও তাই..ফস ফস করে একটা পাদের শব্দ.আমার বাড়াটার উপর একদলা গু পড়লো .

মেয়ে: ছি! হেগে দিলাম.

আমি: তো কি হয়েছে ? ( গুয়ের দলাটা একহাতে সরিয়ে আবার পোঁদ মারা শুরু করলাম).পদ মারতে মারতে ওর মাইদুটো দুইহাতে খামচে ধরে আমি বসে পড়লাম.এখন ও আমার উপর আমার কোলে.আমি বাড়াটা বেশি আপ- ডাউন করতে পারছিলাম না দেখে ওই নিজে আপ -ডাউন শুরু করল.

.পোঁদ মারতে এত মজা বলেই সবাই এত পোঁদের লোভ করে..আমার মালটা ওর পোঁদে আউট করে বাড়াটা বের করলাম..

একটু জিরিয়ে নেওয়ার জন্যে ..

দুজনে বিছানায় শুয়ে.

আমি ওর মাই টিপতে টিপতে ওর ঠোঁটে একটা চুমু দিলাম .ও আমার বাড়াটা একহাতে ধরে আমার চোখের দিকে তাকালো..

মেয়ে: তোমার নাম কি?

আমি: সমীর, তোমার?

মেয়ে: অনামিকা রায়. তবে সবাই এই ধান্দায় সোনালী বলে চেনে .

আমি: তো আমাকে এসব বলছো কেন?

সোনালী: গত দুই বছর ধরে এই এসকর্ট করছি.কত জোয়ান , বুড়ো , বাচ্চার চোদন খেয়েছি.তার শেষ নেই! এক,দুই,তিন ,চারজন একসাথে আমাকে চুদেছে কতবার! কিন্তু তুমি স্পেশাল ক্লায়েন্ট . মনে রাখার মতো..

আমি মনে মনে হাসলাম. এ তো শুরু . এই মাগীদের চুদে চুদে প্রেমে ফেলা শুরু.আরো জার্নি আছে.

আমি শুধু ওকে জড়িয়ে ধরে আমার বাড়াটা ওর পোঁদে ঢুকিয়ে দিলাম. আর থপ থপ করতে লাগলাম..

সেই রাতটা খুব লম্বা ছিল আমার জীবনে.অনামিকা মানে সোনালী কে এক রাতে যে কতবার চুদেছি বলা কঠিন. খালি এটাই বলবো.শেষ সেক্সের পর সোনালী দাঁড়াতে পারছিল না.আমিও টলোমলো ছিলাম.তখন ভোর পাঁচটা.ও কোনোমতে কাপড় পরে চলে গিয়েছিল । আমার ঘুম সেদিন আর হয় নি.পরে গাড়িতেই ঘুমোতে ঘুমোতে বাড়ি.

এটা ছিল আমার জীবনের প্রথম সেক্সের গল্প.

পরের কাহিনীর জন্য একটু অপেক্ষা করতে হবে.খুব তাড়াতাড়ি আমার বাকি সেক্স অভিযান আসবে.এই পাতায়.
 

Users who are viewing this thread

Back
Top