What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আন্টি আমার কামদেবী- গতানুগতিক (সিরিজ ২) (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আন্টি আমার কামদেবী- গতানুগতিক (সিরিজ ২ পর্ব ১ ) - by rajdooth1

ঘরটা অন্ধকার। পাখা বন্ধ। জানালা দুটো বন্ধ। শুধুমাত্র দরজার একটা পাটি অল্প একটু খোলা। সেই খোলা দিয়েই যেটুকু আলো ঘরের ভিতর প্রবেশ করছে, তাতে ঘরের মধ্যে একটা আলোআঁধারী সৃষ্টি হয়েছে। মঙ্গলদ্বীপ ধূপের ঘন্ধে মো-মো করছে ঘর। তার ওপর ধূপের ধোয়া সেই আলোআঁধারিতে পরে মেঘের মতন লুকোচুরি খেলছে। শরতের এমন একটা স্বর্ণালী বিকেলে সূর্যাস্তের আরামদায়ক কিরণের ছটা ঘরটাকে যেমন ঈষৎ উষ্ণতা প্রদান করছে ঠিক সেরকমই ঘরের ভিতর এক তন্দ্রাচ্ছন্ন মোহময়ী মায়াবী পরিবেশ সৃষ্টি করেছে। ঘরের একটা কোনায় ঠাকুরের সিংহাসন।

সেখানে যদিও একটা মৃদু দুই ওয়াটের লাল বালব জ্বলছে তবুও সেই আলোটুকু সিংহাসনটাকেও ঠিক মতন আলোকিত করতে পারেনি। বরং ওই লাল আলো, সূর্যের লাল ছটাতে অল্প হলেও অতিরিক্ত রক্তিমতা যোগ করেছে। ঘরের বাম দেয়ালে যদিও একটা ছায়া নড়াচড়া করছে। ঘরটা শান্ত হলেও একেবারেই জনমানুষহীন নয়। ছায়ার গতি প্রকৃতি দেখে ঠিক বোঝার উপায় নেই যে ওই ঘরে কি হচ্ছে। তবে ঠিক মতন দরজায় কান পাতলে একটা খুব পরিশ্রান্ত নিঃস্বাস প্রশ্বাস এর শব্দ হালকা হলেও পাওয়া যায়। ঘরে কেও উঁকি দিলে সেই স্বর্ণালী ধোঁয়াটে আলোআঁধারীর মধ্যে খাটের ওপর একজোড়া শরীর দৃষ্টিগোচর হবে। একজোড়া উলঙ্গ পরিশ্রান্ত শরীর।

শরীর দুটো একে অন্যের সাথে বড্ডো লেপ্টে আছে তাই দেয়ালের ছায়াতেও ভিন্ন শরীর দুটো একত্রিত হয়ে গিয়েছে। খাটের ওপর আমি বসে। আর মৌসুমী আন্টি ঠিক আমার কোলের ওপরে বসে। আমার পুরুষাঙ্গটা আন্টির স্ত্রীযৌনাঙ্গের ভিতরে। আমার পা দুটো খোলা আন্টির দুই দিকে দুপাশে ছড়ানো। আন্টি আমার কোলের ওপর বসে ক্রমাগত ওঠা বসা করছেন আর আমার পুরুষাঙ্গটা মর্দন করে নিচ্ছেন নিজের স্ত্রী যৌনাঙ্গে। কোলের ওপর ওঠা বসা করার সময় আন্টির যোনি নিঃসৃত রস এই ওঠা-নামাটাকে আরো সহজ করে তুলেছে।

আমার বাড়া একদম শক্ত পোক্ত বাঁশের ন্যায় দাঁড়িয়েই রয়েছে আর শাবলের মতন ক্রমাগত আন্টির শরীরে জমে থাকা কামরস ওনার শরীর থেকে খুদিয়ে খুদিয়ে চেঁচে বের করে আনছে। আজ সপ্তমী। তাই চারিপাশ ঢাকঢোলের শব্দে মুখরিত। সারাদিন পাড়ার পুজোতে খাটাখাটনির পর এই বিকেল নাগাদ একটু নিরিবিলিতে শারীরিক সুখ খুঁজেনেয়া। প্রতিদিনের মতো আজও আমাদের মিলনে কোনো বাধা নেই। পুজো বলে বরতি কাজও নেই। রুমা বৌদির সেজে আন্টির সাথে কথা বলে আন্টির মনে যে যৌনস্রতের বিকাশ ঘটিয়েছিলাম তা আজ অবধি পুরোদমে কার্যকর ও প্রভাহমান। উপরন্তু পাওনা হিসেবে আমি নিজে পেয়েছি অমোঘ জ্ঞান!

এক পরিপক্ক নারীকে সুখী করার অমুল্ল্য জ্ঞান। আমার ওপর ক্রমাগত উঠবস করতে থাকা আন্টিকে আজকাল আমি আর আন্টি বলে ডাকি না। আদর করে মৌসুমীই বলি। মৌসুমীও আমায় নিজের ছাত্র হিসেবে কম নিজের পুরুষ সঙ্গী হিসেবেই গ্রহণ করতে শিখে গিয়েছে বিগত এক বছরের মেলামেশায়। বিয়ের আগে এক পুরুষ সঙ্গীর সাথে নারীরা যেমন অবাধ মেলামেশা করে ঠিক সেরকমই আমাদের মেলামেশা। তবে এই মেলামেশা আরো উর্বর কারণ বৈবাহিক জীবনের চিন্তা ভাবনা এতে অন্তর্নিহিত নেই। এতে আছে কেবলই ভালোবাসা, ভালোলাগা এবং যত্ন। অন্তর্নিহিত মানসিক টানাপোড়েন নেই। নেই সমাজের কুদৃষ্টি বা পারিবারিক শাসন। সুদৃঢ় পুরুষদন্ডটা ক্রমাগত নিজের অভ্যন্তরে নিতে নিতে আন্টির ঘর্মাক্ত শরীরখানা আস্তে আস্তে শিথিল হয়ে উঠছে। আমি দুহাত দিয়ে আন্টির মোলায়েম নরম পশ্চাৎদেশ ধরে আমার ওপর ওঠা নামার প্রচেষ্টায় সাহায্য করছি। একটানা আধঘন্টা যোনি মন্থনের পরও শক্ত আমি আরো কিছুক্ষন এই যৌনতা ধরেরাখতে সক্ষম।

এটা সম্ভব হয়েছে আন্টির জন্যই। সপ্তাহে চার-পাঁচ দিন আমায় নিজের মধ্যে না নিলে আন্টি আমার জন্য চিন্তিত হয়ে পরে। আন্টির বাড়ি না গেলে আন্টি নিজের আমার বাড়ি এসে খবর নিয়ে যান। আন্টিকে বাজার ঘাট করতে সাহায্য করার নামে যে আমি আন্টির যোনি সুধা পান করতে নেশায়িত তা আমার বাড়িতে কেও জানে না। বেশির ভাগ দিনই বিকেলের দিকে আন্টির স্বয়ং কক্ষের কোনায় প্রতিঠিত দেবতার সিংহাসনে দেবতাদের শয়ন দেয়ার পর আমি আর আন্টি সারাদিনের পরিশ্রম একটু ভাগ করেনি নিজেদের মধ্যে, শারীরিক মিলনের মাধ্যমে। আমার কোলের ওপর বসে ওঠানামা করতে আন্টি সবচেয়ে পছন্দ করে এতে নাকি আন্টি আমায় নিজের গভীরতম অংশে অনুভব করেন। আমিও এতে অভ্যস্ত হয়ে গিয়েছি এবং নিজেকে দীর্ঘক্ষণ ধরে রাখার মতন সমর্থ হয়ে উঠেছি। সেদিনও এই প্রথার কোনো ব্যাতিক্রম হলো না। প্রথম আধঘন্টা আমার ওপর বসে ওঠানামা করার পর হাফিয়ে গিয়ে আন্টি, আর পারছি না এবার তুই আমার ওপর আয়।

আমি, হ্যা তুমিতো একদম ঘেমে গিয়েছ। এবার তুমি শুয়ে পর। নাকি পিছন থেকে লাগাবো?
আন্টি, না এখন একটু তোকে জড়িয়ে ধরতে করতে ইচ্ছে করছে। তুই আমার ওপর শুয়ে কর।
আমি, বেশ! জো হুকুম মালকিন।

আন্টি আমার ওপর থেকে উঠতেই ওনার যোনি চুঁয়ে কিছুটা কোমল বীর্য মিশ্রিত যোনি রস আমার পেটের ওপর আর বিছানার চাদরে পরতে লাগলো। এতক্ষন ঠাপ খেতে থাকা যোনিটা কিছুটা স্ফিত হয়ে ফুলে উঠেছে। কোমল যোনি চর্মের ওপর আমার পৌরুষ লেগে থাকতে দেখে আমি আরো ঠাটিয়ে উঠছিলাম। আন্টি আমার পাশে শুতেই আমি ওনার মোটা থাই দুটো ফাক করে ওনার নিম্নাংশের গন্ধ শুকতে লাগলাম। মনকে আটকাতে না পেরে নিজের বীর্যস্নাতা রসালো যোনি গহবরে মুখ লাগিয়ে জিহ্বা সঞ্চালন করতে লাগলাম। আন্টি আঁতকে উঠলেন বললেন, সিইইইইইইই এখন মুখ না। এখন আমায় মুক্তি দে। আমার ভিতরে আয় তুই।

আন্টির কথা মতন আষ্টাল স্বাদযুক্ত যোনি থেকে মুখ উঠিয়ে তলপেট, নাভি, স্তন, বক্ষবিভাজিকা চুমতে চুমতে আন্টির ঠোঁটে নিজের ঠোঁট গুঁজে দিলাম। নিজের মুখের ভিতর নিজের আর আমার স্বাদ পেয়ে আন্টি একটু হেসে নাক কুঁচকে আমার ওপরের ঠোটটা জিভ দিয়ে চেটে পরিষ্কার করে দিলেন। একই সাথে ডান হাত দিয়ে আমার ঠাটানো লিঙ্গটা নিজের যোনি মুখে তেরছা ভাবে লাগিয়ে দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলেন। সঙ্গে সঙ্গে হড়হড় করে আমি প্রবেশ করলাম ওয়ানের অভ্যন্তরে। মিশনারি শৈলীতে লিঙ্গ সঞ্চালন করতে করতে আমি আন্টির নিচের ঠোঁট কামড়ে ধরলাম সাথে সাথে নিজের দুইহাত দিয়ে চেপে ধরলাম আন্টির দুই হাত।
আন্টি চোখ বড়ো করে, উফফ কাল অষ্টমী, প্যান্ডেলে অনেক কাজ আছে। ঠোঁট লাল হয়ে ফুলে গেলে লোকে কি বলবে?
আমি ঠাপাতে ঠাপাতে বললাম, তুই আমার মৌসুমী। তোর সব কিছু আমার।

আন্টি, আমার সবই তোমার গো। আজ অবধি কোনো কিছুতে বাধা দিয়েছি? সবই তো দিয়ে দিয়েছি তোমায় উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আহহহহহ্হঃ আসতে সোনা।
আমি খুব উগ্র ভাবে নিজেকে ঠেসে দিচ্ছিলাম আন্টির মধ্যে। ঠাপাতে ঠাপাতে আন্টির তলপেট থেকে স্তন অবধি যেন এক ঢেউ প্রবাহিত হচ্ছিল। নিজের মোটামোটা থাই দিয়ে আমায় আরও শক্ত করে জাপটে ধরছিল আন্টি। ক্রমাগত ঘাত প্রতিঘাতে মৌসুমির ভগাঙ্গুরে রসসিঞ্চন হচ্ছিল ক্রমাগত, তাই সেই অন্তিমক্ষণও খুবই আসন্ন হয়ে পরেছিল সেটা আমি বুঝতে পারছিলাম মৌসুমির নখের আঁচরে। আমার মধ্যেও তীব্র রক্তস্রোত হৃদপিণ্ড উদবেলিত করে শরীরের নিম্নাঙ্গে প্রবাহিত হচ্ছিল। আমারও সময় আসন্ন। আন্টির স্তনের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে হঠাটই আন্টি তীব্র শীৎকারে আমায় জাপ্টে ধরে নিজের নরম উত্থিত বুকে আমার মুখটা চেপে ধরে।

আমি না থেমেই সেই শারীরিক শিহরণে আরও ঠাপ যোগ করতে লাগলাম। আন্টি যে নিজের যোনীতে আমার পৌরুষকে খামচে খামচে ধরছে তা আমি অনুভব করলাম। আন্টির শারীরিক কম্পন ক্ষান্ত হলে আমি আমার লিঙ্গটা আন্টির মধ্যে থেকে বের করে নিজের হাতে নিয়ে মর্দন করতে লাগলাম। নিরধ ব্যবহার করিনা তাই সবসময় আন্টির যোনিগাত্রে কামবিসর্জন করিনা। আজকাল খেলা শেষে এইভাবেই আমি মৌসুমির তলপেটের ওপর বা যোনির বহির্ভাগে নিজের কামবর্জন করি। আজও তাই করলাম। আন্টির তলপেটের ওপর নিজের সারাদিনের জমিয়ে রাখা ভালোবাসা বের করে ক্ষান্ত হলাম। রোজের মতন আজও আন্টি নিজের তলপেটে আমার বীর্যের ওপর হাতবুলিয়ে গন্ধ শুঁকল। ক্লান্ত আমি আন্টির পাশেই শুয়ে পরলাম।

আন্টি, কাল কিন্তু অষ্টমী কাল আমি খুব ব্যাস্ত থাকব।
আমি, সকালে অঞ্জুলি দিয়ে তারপর আর কি কাজ থাকবে?
আন্টি, কাল কুমারী পূজার আয়োজনটাও আমাকেই করতে হবে।
আমি, ঠিক আছে আমি বিকেলে আসব তাহলে আজকের মতন।
আন্টি, তোর রোজই না চুদলে মন ভরে না নাকি?
আমি, শুধুই কি আমার? তোরওতো আমায় ভিতরে না নিলে চলে না।
আন্টি, চুপ কর অসভ্য।

আমি, সেবার যখন রাগ করে এক সপ্তাহ আসিনি তখনতো নিজেই বাড়ি গিয়েছিলে আমার, আমায় ডেকে এনেছিলে।
আন্টি, তুই ছাড়া এখন বড় একা লাগে। তুইই আমার সব সেটা বুঝিস না?
আমি, বুঝি বলেইতো তোমাকে চোখের আড়াল করতে চাই না। তুমি ভাব আমি শুধু চোদার জন্যই তোমার কাছে আসি। কিন্তু আমি তোমাকে ভালাবাসি। তোমার কাছে এলে তোমায় আদর করতে মন চায় তাই এটাও হয়ে যায়।
আন্টি, আমি বুঝি। তোর কাছে এলে আমি নিজেও তো হারিয়ে যাই। তোরতো উড়তি যৌবন। কিন্তু আমিও কি পারি নিজেকে কন্ট্রোল করতে? তাই তো ভয় হয় মাঝেমাঝে।
আমি, কিসের ভয়?

আন্টি, এইযে আজকেও দ্যাখ তুই কনডম লাগালি না।
আমি, আমিতো তাই বাইরে আউট করলাম আজ।
আন্টি, আর অন্য দিন?
আমি হেসে বললাম, দেখো কনডম পরে করতে ইচ্ছে করে না। তুমিতো আমার নিজের বলো। এত সুন্দর তুমি! বাইরে ফেলতেই ইচ্ছে করে না। তোমার ভিতরেই সর্গ আমার।
আন্টি, খালি বাজে কথা তোর। আজ কি পিল খেতে হবে?
আমি, আজতো বাইরে ফেলেছি পিলের দরকার নেই আজ।
আন্টি, কিছু হলে কিন্তু তুই বুঝবি।
আমি, হ্যা আমিই বুঝব তোমার ভয়ের কিছু নেই। আরাম যখন আমি নিচ্ছি তখন দায়িত্বও আমারই।

আন্টি নিজে বিছানা থেকে উঠে ঘরের কোনায় পরে থাকা অন্তর্বাস উঠিয়ে নিজেকে ঢাকতে উদ্যোগী হলেন। আমি এদিকে উল্লঙ্গ হয়েই শুয়ে রইলাম। ঘুম এসে গেল। মৌসুমিও আমায় ডাকল না।
 

Users who are viewing this thread

Back
Top