What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চোদন মাস্টার - ছোট গল্প (হিন্দি থেকে অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
চোদন মাস্টার - ছোট গল্প (হিন্দি থেকে অনুবাদ)

এই গল্পটা একটু গতানুগতিক চটি গল্পের মত। হয়ত সবার ভাল নাও লাগতে পারে। ধর মার কাট টাইপের আর কি!!!!


আমি রিতু, একজন ৩২বছর বয়সী বিবাহিত মহিলা। বাড়িতে আমরা কয়েকজন বাস করি। ৫৫ বছর বয়সী শ্বশুর রামনারায়ণ, মীনা আমার ৫০ বছর বয়সী শাশুড়ি আর আছে আমার বড় জ্যাঠাশশুরের মেয়ে ২৮ বছর বয়সী তালাকপ্রাপ্ত ননদ রাধিকা। আমার স্বামী দুবাইতে কাজ করে এবং তিন বছর পর পর ছুটিতে আসে তাও এক মাসের জন্য। আমার স্বামীর নাম রঘু। আমি দেখতে মোটামুটি তবে ফিগার খুব সেক্সি। আমার স্তন ৩৬ ইঞ্চি, পোঁদ ৩৬ ইঞ্চি আর কোমর ৩০ ইঞ্চি। গায়ের রং ফর্সা। আমার গুদ সবসময় জ্বলছে এবং আমার সেক্সের জন্য অনেক ক্ষুধা আছে। লোকে বলে আমি আমার মায়ের মতোই কামুকি। আজও আমার মা উমা দেবী তার গুদে লিঙ্গ নিতে দ্বিধা করেন না।

আমার স্বামী দুবাইতে থাকার কারণে পর্যাপ্ত যৌন সুখ পাওয়ার সৌভাগ্য হয় না। সারাক্ষন গুদের জালায় জলতে থাকি। আমি বাড়ার আশায় ছটফট করি। আমার ননদ রাধিকা ডিভোর্স হয়ে গেছে কারণ তার স্বামী শালা নুপুংষক ছিল আর ধ্বযভঙ্গ শালা রাধিকাকে দোষ দিত যে সে বন্ধ্যা অথচ আসলে সে রাধিকাকে ভালো করে চুদতেই পারেনি। ডিভোর্সের পরে ওকে আমার শশুড় ওর ছোট জ্যাঠা তাদের কাছে নিয়ে আসে। তারপর থেকে ওই আমার সবচেয়ে কাছের লোক। দুজনেরই একই রকম কস্ট। আমরা দুজনই গুদের জ্বালায় জ্বলে পুড়ে মরছি।

ব্যস, আমরা ভাবী আর ননদ দুজনেই বাড়ার অভাবে পরস্পরের সাথে লেসবিয়ান সম্পর্ক বানিয়ে ফেলেছি। রাধিকার আমার গুদের প্রতি নেশা ছিল। সুযোগ পেলেই সে আমার রুমে এসে আমার স্তনের বোঁটা চুষতে শুরু করত, কখনো গুদে আঙুল দিয়ে আবার কখনো ওর নেশাগ্রস্ত গুদ আমার হাতে তুলে দিত। রাধিকার ছিল উপচে পড়া যৌবন, বড় বড় ৩৮ ইঞ্চি স্তন, পাছাটাও অন্তত ৩৮ হবে। ওর গুদ ছিল অসম্ভব সুন্দর। আমি ওর গুদ থেকে আমার হাত দূরে রাখতে পারতাম না। তবে সমকামী সম্পর্ক ঠিক আছে, কিন্তু আমার ননদ উত্তেজিত হলে ওর কামবাসনা নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়ে তখন রাধিকা যে কোন মূল্যে বাড়া পেতে মরিয়া হয়ে উঠত।

একদিন ও আমাকে জিজ্ঞেস করে আমার স্বামী (অর্থাৎ ওর জ্যাঠাতো ভাই) কিভাবে চুদেছে এবং তার বাড়া কত বড়। আমি বলি যে ওর ভাইয়ের বাড়া ৯ ইঞ্চি লম্বা আর তার আশ্চর্যজনক শরীর। ও চলে গেলে, আমার গুদ তারা দেখতে শুরু করে। "শালা এমন চোদাই চুদে যে গুদটা ভর্তা করে ফেলে আর গুদ এমন চোষা চোষে যে গুদের জল বের করে ফেলে। ও বলে সেক্সের জ্বর উঠলে ওর মা বা বোনকেও চুদতে মন চায়, কিন্তু আমার বোনু, আমার ভাগ্য দেখ, সে আমাকে তিন বছরে মাত্র এক মাসের জন্য চুদতে পারে আর আমার এই চুতিয়া গুদের প্রতিদিন একটি বাঁড়া দরকার। রাধিকা, শালি, তুই একটা প্ল্যান কর যাতে আমরা দুজনেই রোজ চোদন খেতে পারি," আমি বললাম।

রাধিকা বললো, 'ভাবি, তুমি তো তবুও তিন বছরে একমাস বাড়া পাও, আমি তো আজ পর্যন্ত আসল চোদার মজাই পাইনি। আমার ধ্বজভঙ্গ স্বামীরটা তো উঠে দাঁড়াতোই না, শালা ঘষে ঘষে মাল ফেলে দিত আর যন্ত্রণায় আমার গুদ জ্বলে পুড়ে ছাড়খার হয়ে যেত। ভাবি আমি কি প্লান করব, এর জন্য তোমাকেই কিছু ব্যবস্থা করতে হবে। আমার গুদটা শান্ত কর, যদি তোমার কোন বন্ধু বা কাজিন থাকে তাহলে তাকে দিয়ে আমাকে চোদাও। ভাবী দেখো আমার গুদ কেমন করে জ্বলছে বাড়া ছাড়া।'

আমি বললাম দেখা যাক কি করতে পারি।

পরের দিন বাজারে যাওয়ার সময় আমার শ্বশুরকে জিজ্ঞাসা করলাম, "বাবু জি, আপনার কি বাজার থেকে কিছু লাগবে?" আমার দিকে তাকিয়ে শ্বশুর বললেন "বৌমা, তুমি শিলাজিৎ নিয়ে এসো আর সাথে সুপারি।"

আমি- "ঠিক আছে, তবে কি করবেন এগুলো দিয়ে বাবুজী?"

বাবুজি- "বেটি, তোমার স্বামী দুবাইতে বসে আছে, কিন্তু আমাকে তো স্বামীর দায়িত্ব পালন করতে হবে, তোমার শাশুড়িকে খুশি করতে এসবের দরকার। এগুলো পুরুষত্ব বাড়ায়, শক্তি আসে বেটি,' এই বলে বাবুজি আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকালেন, আমি বুঝলাম তিনি আমার বুকের দিকে তাকিয়ে আছেন। বাজারে যাওয়ার সময় বুঝতে পারি বাবুজির চোখ আমার পাছা অনুসরণ করছে। শরীরে একটা শিহরন উঠে এবং আমার গুদ জলে ভরে উঠে।

আমি বাজার থেকে সব জিনিসপত্র এনে বাবুজির জিনিসগুলো তাকে দিতে গেলাম। বাবুজি জিনিসগুলো ধরতেই হঠাৎ তার হাতটা আমার হাত ছোয়, মনে হল একটা শক খেলাম আর আমার পা পিছলে গেল। শ্বশুর তাড়াতাড়ি আমাকে তার শক্ত বাহুতে জড়িয়ে ধরে। আমি ওর বুকের সাথে আটকে গেলাম। আমার স্তন তার বুকে জড়িয়ে আছে। আমার শরীরে আগুন জ্বলতে লাগল। তার হাত আমার পোঁদের উপর হামাগুড়ি দিতে থাকে, আমি লজ্জায় লাল হয়ে যাই।

আমি কোন মতে বললাম- 'দুঃখিত বাবুজি, আমার পা পিছলে গিয়েছিল, আপনি আমাকে না ধরলে আমি পড়ে যেতাম।'

বাবুজি- 'বেটি আমি কিসের জন্য আছি, তোমার কিছু লাগলে নির্দ্বিধায় আমার কাছে এসো। আমি আমার পরিবারের জন্য সবকিছু করতে প্রস্তুত, আমাকে নিয়ে কখনো লজ্জিত হবে না।'

আমি মনোযোগ সহকারে লক্ষ্য করলাম পাজামার মধ্যে তার বাড়টা সালাম দিসছে। আমি মুচকি হেসে মনে মনে বললাম, শালি তুমি বাইরে কি খুঁজছ, আখাম্বা একটা বাড়া তো ঘরেই বসে আছে। এই শালা শশুড় তো আমার উপরে চোখ রেখে বসে আছে, আর আমারও একটা বাড়া চাই। কিন্তু এখন চোদনা বুড়ো জানে না যে ওর সাথে আমি তো চোদাচুদি করবই এমনকি ওর ভাইজীকেও ওর বাড়া দিয়ে আশির্বাদ করাব।

আমি সারারাত আমার আর রাধিকার চোদার পরিকল্পনা করতে থাকলাম। সব কাজ সেরে আমি যখন আমার ঘরে রাধিকার কাছে যাচ্ছি, তখন বাবুজির ঘর থেকে একটা আওয়াজ ভেসে এল,' আহহহহ মেরে ফেলেছে রে আমার রাজা, আজকে তুমি কি খেয়ে এসেছ, আমার গুদ ফুঁড়ে দিচ্ছ, আজ তোমার বাঁড়া খুব জোরে মারছে। মনে হচ্ছে একজন যুবতীকে কল্পনা করে চুদছো, আমার স্বামি আমি তোমার হালবি বাড়ার সামনে দাঁড়াতে পারব না,' আমি এটা সহ্য করতে পারছি না, আগামীকাল যখন আমি আমার মায়ের বাসায় যাব, আমি শুকরিয়া করব যে অন্তত দুই মাস আরামে কাটাব। আর তুমি হাত মেরে তোমার বাড়া হান্ঠা কর, ওহহহহহহহহহহহহ, আমার গুদের রস বের হয়েছে, তোমার লেউড়া আমার গুদের থেকে বের কর, আমি ক্লান্ত হয়ে গেছি।'

বাবুজি- শালি, আমাকে তো ঝাড়তে দে, চুষে, মুঠি করে বা তোর পাছা দিয়ে মুক্তি দে। আমি এখন এই স্তম্ভের মত বাড়া নিয়ে কোথায় যাব, বাইনচোৎ আমার মাল বের করতে দে।

শাশুড়ি- তুমি নিজে থেকে জল বের করো, আমার ঘুম আসছে।

আমার মনে হল আমি দৌড়ে গিয়ে বাবুজির বাঁড়া আমার গুদে নিয়ে শান্ত হয়ে যাই কিন্তু পারলাম না। কিছু করতে না পেরে নিজের ঘরে গিয়ে বাবুজির বাড়ার স্বপ্ন দেখে সারা রাত পার করে দিলাম।

সকালে আমি ঘুম থেকে উঠে দেখি রাধিকা আমার সাথে জড়িয়ে আছে। তার হাত ছিল আমার মাইয়ের উপর। ও টিপছিল। আমি উঠে বাথরুম করে আসলে পর আমার ননদ ওর গুদ চুলকাতে চুলকাতে বলল,

"ভাবি তুমি যদি একটা ধনের ব্যবস্থা না কর তাহলে আমি মরে যাবো, আমাকে বাঁচাও আমার আদরের ভাবী",

আমি মুচকি হেসে জিজ্ঞেস করলাম, 'কার ধন চাই।'

ও উত্তর দিল 'যে কোন ধন হলেই হবে, এখন গুদটা এমন অধৈর্য হয়ে গেছে যে ভাই বাবা চাচা মামা যার টা পাই গুদের গরম ঠাণ্ডা করার জন্য নিয়ে নিব।'

আমি বললাম, "ঠিক আছে এখন আর মুখ বানিয়ে থেকো না। তুমি আজ বাবুজির বাড়া পেতে চলেছ, তুমি শুধু আমি যা বলব তাই করবে।"

ও একটু অবাক হয়ে তাকিয়ে রইল। জ্যাঠু.... তারপর কিভেবে সম্মত হল। ও রেডি হতে গেলে আমি বাবুজির চা নিয়ে তার ঘরে গেলাম। আমি ইচ্ছা করেই শাড়ির পল্লু নামিয়ে রেখেছি, যার ফলে আমার অর্ধেকের বেশি স্তন দেখা যাচ্ছে। শাশুড়ি তার মার বাড়িতে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন।

আমি মাথা নিচু করে বাবুজিকে চা দিলাম আর তার হাতে পোঁদ ঘষলাম। দেখলাম ওর বাড়া উঠে গিয়ে বৈঠক শুরু করে দিয়েছে। আমি তাকে উদ্দেশ্য করে বলি "বাবুজী, দেখো, আমার হাত ব্যাথা করছে, শরীর ফুলে গেছে, দেখো তো কি হয়েছে" এই বলে তার হাতে হাত দিলাম।"

সে আমার হাত ধরে ঘষতে লাগল, আমি তার পাশে বসে পরি। আমি লক্ষ্য করলাম বাবুজি আমার হাতে হাত বুলাতে শুরু করছেন আর তার ধনটা পায়জামার ভিতরে মাথা তুলতে শুরু করেছে। আমি তাকে সম্পূর্ণ উত্তেজিত করতে পেরেছি। সে আমার কাঁধে হাত রাখলে আমি ইচ্ছে করেই বললাম, "এখন আমি যাই মা এর জন্য নাস্তা বানাতে হবে।" আমি আমার হাত ছাড়িয়ে চলে গেলাম কিন্তু বাবুজির অবস্থা খারাপ, তিনি তার বাঁড়া সামলাতে থাকে।

আমি রাধিকাকে বললাম, 'মা জি চলে যাওয়ার পর, পিঠে ব্যাথার ভান করবে, আর বাবুজিকে কোমরে কোডেক্স লাগাতে বলবে। আর আস্তে আস্তে ওর হাতটা নিচ পর্যন্ত নিয়ে যাবে, কিন্তু এই সব করবে যখন মা কে বাসস্ট্যান্ডে নামাতে যাব তখন, বাসায় যখন কেউ থাকবে না। দেখবে ওনি তোমাকে চোদার জন্য প্রস্তুত হয়ে যাবে। আমি ওনার চায়ে শিলাজিৎ মিশিয়ে দিয়েছি। আজ তোমার সেক্স কনফার্ম, আমার বনু। তুমি একটি নিকার আর টি-শার্ট পরো, ব্রা আর প্যান্টি পরো না, তোমার জ্যাঠু আজ যাকে পাবে তাকেই চুদতে প্রস্তুত হয়ে আছে। তুমি তোমার যৌবনের জাদু তার উপর রাখো, আমার রানী, তার পরে আমরা দুজনেই তার বাড়া উপভোগ করব, সেও গুদের জন্য ক্ষুধার্ত, আমার জান।' ও অবাক হয়ে আমার দিকে তাকিয়ে থাকে।

আমি আবার বাবুজির ঘরে গিয়ে তার উরুতে হাত দিয়ে কথা বলতে লাগলাম, এবং তার বাড়া স্পর্শ করলাম। তিনি অস্থির হয়ে যায়। তখন আমি হাসতে হাসতে বেরিয়ে এলাম।

কিছুক্ষন পর আমি মা-জি কে নিয়ে বাস স্টেশনে যাই তাকে তুলে দিয়ে আসতে। ফিরে এসে রাধিকার ঘরে উঁকি দেই। রাধিকার আহলাদী আওয়াজ কানে ভেসে এলো, "জ্যাঠু, আমার কোমরে মলম লাগাও, আমার খুব ব্যথা করছে।" ওর ঘরের দরজার ফুটো দিয়ে উকি মারি। দেখি ও ওর টি-শার্ট একটু উপরে তুলল। ওর ফর্সা পেট নগ্ন হয়ে গেল, এবং ওর নিকারও নিচে নামিয়ে দিল, ওর উরুগুলি এখন দৃশ্যমান। দেখলাম বাবুজির চোখে লালসার দীপ্তি ফুটে উঠেছে। তার চোখে লালচে ভাব। সে তার ভাইজির কাছে এসে কামুক চোখে তাকিয়ে বললো, "বেটি তোর হয়েছে, দেখি শরীরে কোথায় ব্যাথা পাচ্ছিস। আর ওনার হাতটা রাধিকার কোমরে দিয়ে আদর করতে লাগল। বুঝলাম এখন বাবুজির না তার ধন কথা বলছে। তার কণ্ঠে স্পষ্ট বোঝা যাচ্ছিল, লালসার কারণে সে জ্যাঠা-ভাতিজির সম্পর্কের পবিত্রতা ভুলে গেছে। ঘরে এখন শুধু গুদ আর বাঁড়ার সিন চলছে। ভাইজির কোমরে আদর করতে করতে বাবুজির হাত কাঁপছিল। রাধিকা বাবুজির বুকে মাথা রাখে। রাধিকার শ্বাস প্রশ্বাস দ্রুততর হচ্ছে।

বাবুজী আইওডেক্সের শিশি তুলে কোমরে লাগাতে লাগলেন। রাধিকার মাই দুটো এখন ওর শরীরের সাথে লেগে আছে, বাবুজি আরও উত্তেজিত হয়ে উঠল। বাবুজি একটা হাত ওর মাইয়ের উপর রেখে আলতো করে টিপে দিল। "ওহ জ্যাঠু আস্তে আস্তে, আমি খুব ঘাবড়ে যাচ্ছি, হায়, আমার খুব ব্যাথা হচ্ছে, বাম মালিশ করো না, জ্যাঠু," বলল রাধিকা আর জ্যাঠার শরীর আঁকড়ে ধরে। বাবুজির বাড়া এখন নিয়ন্ত্রনের বাহিরে। রাধিকা ওর নিকারকে আরও নামিয়ে দেয় আর ওর জঙগা পুরো নগ্ন হয়ে যায়। এখন ওর পোঁদ শুধুমাত্র টি-শার্ট দ্বারা আবৃত। বাবুজী কাঁপা হাতে রাধিকার কোমর আর উরুতে বাম লাগাতে লাগলেন। আর রাধিকা তার শরীর আরো শক্ত করে আঁকড়ে ধরে। ঘরের ভেতরের দৃশ্য দেখে আমি মুগ্ধ হয়ে যাই আর আমার শরীরটাও লালসায় জ্বলে উঠে। 'জ্যেঠু, আমার পোঁদও খুব ব্যাথা করছে, দয়া করে সেখানেও বাম লাগায় দেও।' বাবুজি ওর টি-শার্টটা ওপরে তুলে ভাতিজির পোদের উপর মলম লাগাতে লাগলেন। রাধিকা তার বুকে হাত রেখে তার ঠোঁটে ঠোঁট রাখল, তার নিঃশ্বাস ওর নিঃশ্বাসের সাথে ধাক্কা খাচ্ছে। বাবুজী রাধিকাকে কোলে নিয়ে ঠোঁটে চুমু খেতে শুরু করে।

রাধিকা ভান করে নিজেকে মুক্ত করার মিথ্যা চেষ্টা করে, কিন্তু বাবুজি ওকে শক্ত করে ধরে বুনোভাবে চুম্বন করতে শুরু করে। ওনার বাড়া রাধিকার পেট ছুঁয়ে আছে, বাবুজি ওর স্তন শক্ত করে টিপতে লাগলেন তখন রাধিকা একটু নাটক করলো "জ্যাঠু, তুমি কি করছো? আমি আপনার ভাতিজি, এটা করা তো পাপ। আপনি আমাকে ছেড়ে দিন, আমরা এই সব করতে পারি না, জ্যাঠু, আমাকে ছেড়ে দিন, প্লিজ।"

ওও জানত যে এখন জ্যাঠু আর ফিরে আসতে পারবে না, তার দণ্ডটি এখন ফেটে যাওয়ার কাছাকাছি। জ্যাঠু ওর হাত তার বাড়ার উপর রেখে বললেন, "বেটি বাড়া আর গুদের একটাই সম্পর্ক আর সেটা হল চোদার সম্পর্ক, আমার আদরের বেটি। তোমারও বাড়া ছাড়া কষ্ট হচ্ছে, আমি জানি আর সেই সাথে তোমার ভাবীও কস্টে আছে কারণ ওর স্বামীও ওকে চুদতে পারছে না। এসো, আমি তোর গুদ চুদে তোকে সুখী করব, বেটি, দেখ আমার বাঁড়া কেমন জ্বলছে, তুই হাতে নিয়ে একটু আদর কর। দেখ তোর মাই কত শক্ত হয়ে গেছে, তাড়াতাড়ি তোর টি-শার্টটাও খুলে ফেল। আমার বাঁড়া তোকে চোদার জন্য তরপাচ্ছে।" রাধিকাও মজায় ভরে গেল এবং টি-শার্ট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল এবং জ্যাঠার বাড়া বের করে হাতের মধ্যে নেয়।

বাড়ার ফুটা থেকে দু ফোঁটা প্রিকাম ঝরে পরে, আর বাবুজি সেক্সের মজায় মেতে উঠে রাধিকার স্তন মুখে নিয়ে চুষতে লাগলো।

"বেটি তুই অনেক সেক্সি হয়ে গেছিস খেয়ালই করিনি। হাতের কাছে তোর মত পাকা গুদ থাকতে কি কস্টটাই না করেছি এতদিন, বুড়ি মাগির থলথলে গুদ মেরে আমি ক্লান্ত। আমার বাড়া তোর গুদের পিয়াসি, এবার তোর গুদের স্বাদ দেখাও। আমার প্রিয় ভাতিজি আমার বাঁড়া চোষ, এর স্বাদ দেখ, আমি আজ সকাল থেকেই চোদার জন্য পাগল হয়ে আছি। তোর পা ফাক করে তোর গুদের দর্শন তো করা। রাধিকা ওর দু পা ফাক করে উরু খুলে বুড়ার সামনে দাড়ায়। ওর গুদ হাসছে কারণ সে আজ প্রথমবারের মতো সত্যিকারের বাড়া দিয়ে চোদাতে যাচ্ছে।

বাবুজি ওর মসৃণ পরিস্কার গুদে মুখ ঢুকিয়ে গুদের ফাকে জিভ ঢুকিয়ে দিল। "আহহহহহহহহহহহহহ জ্যাঠুঠঠঠঠু, তুমি আমার গুদের এ কি করলে? জল ছাড়তে শুরু করেছে, আমার গুদ চুষে দাও, আজকে চোদার জন্য কষ্ট হচ্ছে, আসো আমি তোমার বাঁড়া চুষে দেই, আজ আমাকে ছিড়ে ফেল। তোমার ভাতিজিকে চোদ জ্যাঠু।' এই বলে রাধিকা বাবুজির বাড়াটা মুখে নিয়ে চুষে শক্ত করতে লাগলো। আগুনের মত জ্বলতে লাগলো বাড়া। বাবুজী ছটফট করে আগে পিছে পাছা নাড়াতে লাগলেন, রাধিকা বাবুজির বাড়াটা একদম পুরো টা গলার ভিতরে নিয়ে গপগপ করতে থাকে। ওদিকে বাবুজির আঙ্গুল রাধিকার গুদে দিয়ে খেচছে। গুদ ভিজে ভজভজ করছে। এক সময় রাধিকা গুদের জল ছেড়ে দেয়।

তখনই আমি রুমে ঢুকে বললাম, "শালা বাবুজি, তুমি এতটা কমিনা যে নিজের মেয়ের মত ভাতিজিকে চুদতে শুরু করেছ? শালা আমি কি মরে গেছি যে আমাকে রেখে ওরে চুদছিস বাইনচোৎ। তোর ছেলে তো আমাকে চুদে চলে গেছে আর তুইও তোর ভাতিজিকে চুদছিস, আমার কি হবে রে চোদনখোর?

বাবুজি আমাকে দেখে ভয় পেয়ে গেলেন তারপর সাবধানে বললেন, "বেটি তুমিও এসো। বৌমা, আমার বউ আর ভাতিজির জন্য আমার বাঁড়াই যথেষ্ট। আমি তোমাদের দুজনকে চুদে শান্ত করবো। আসো আমার রাণী পুত্রবধূ। ছেলে চলে গেছে তো কি হয়েছে বাবা তো বেঁচে আছে। আমার কাছে এসো, আমি তোমারও স্তন চুষে শক্ত করি। আমার বৌমা, তুমিও কম সেক্সি নও, তোমার শরীরও মনে হয় চোদার আগুনে জ্বলছে। আমার কাছে এসো, আমি তোমাকেও তৃ্প্তি দিব।"

আমি সাথে সাথে আমার কাপড় খুলে বিছানায় শুয়ে বাবুজির শরীর চাটতে লাগলাম আর রাধিকার স্তনের বোঁটা টিপতে লাগলাম। বাবুজীও আমার পাছায় হাত বুলাতে শুরু করে দেয়। আমি বাবুজির বাঁড়া হাতে নিয়ে তাকে আদর করতে থাকি। তার বাঁড়া পুরোপুরি শক্ত হয়ে গেছে। আমি ওটা চাটতে লাগলাম। আমার গুদও জলে ভরে গেছে। আমি বললাম "আপনি আগে রাধিকাকে চুদে শান্ত করুন। এর গুদ এখনও কুমারী, ওকে আরাম দিয়ে চোদবেন।" এই বলে আমি রাধিকার পাদুটো ফাক করে বাবুজির বাড়া ওর গুদে রাখলাম। আমি রাধিকার গুদে তার বাড়াটা একটু ঘষি। গুদে থেকে ইতিমধ্যেই জল বেরিয়ে আসছে। ওর চুলকানি এতটাই বেড়ে গেল যে নিজেকে কন্ট্রোল করতে পারল না।

"জ্যাঠু, আর কষ্ট দিও না, আমার গুদে এমনিতেই আগুন লেগেছে, তার উপর তোমার বাড়া ঘষে আমাকে পাগল করে দিচ্ছ। জ্যাঠু, তোমার লেউড়াটা আমার গুদের ভিতর রাখো। জ্যাঠু, আমার সাথে হানিমুন করো, আমাকে জ্যাঠির মতো চোদ আমার প্রিয় জ্যাঠু। আমাকে দাও জ্যাঠু, প্লিজ জজজজজ, ভাবী, আমার গুদে জ্যাঠুর বাড়া দাও, আমার প্রিয় ভাবী। তার পর তুমি জ্যাঠুর ধন নিয়ে মজা কর, আমি তোমাকে অনুরোধ করছি, আমার আগুন নিভিয়ে দাও, প্লিজজজজজজ।"

বাবুজির বাঁড়াটা ধরে রাধিকার গুদের মুখে রেখে বললাম, "বাবুজী, আপনার বাঁড়াটা আপনার ভাতিজীর গুদে দেন, দেখুন শালির কেমন কষ্ট হচ্ছে। কেমন জ্বলছে, এখন শুধু আপনার দান্ডাই ওকে ঠান্ডা করতে পারবে আজ। উড়িয়ে দিন, ছিড়ে ফেলুন ওকে। এই রসে ভরা তৃষ্ণার্ত গুদে ঢুকিয়ে দিন আপানা বাড়া।" বাবুজি আর দেরি করা ঠিক হবে না ভেবে গুদে ধাক্কা মেরে ঢুকিয়ে দিলেন। আর প্রথম ধাক্কাতেই ওনার বাড়ার অর্ধেকটা ঢুকে গেল। রাধিকা চিৎকার করে বলল, জ্যাঠু খুব ব্যাথা করছে। মনে হচ্ছে আমার সীল ভেঙ্গে গেছে, তোমার বাঁড়া বের কর, ব্যথা সহ্য করতে পারছি না, প্লিজ।"

কিন্তু বাবুজী ধাক্কা মারা চালিয়ে যায়। রাধিকার গুদের ভিতর ওনার বাড়া ঢুকছে আর বের হচ্ছিল। রাধিকার গুদ থেকে রক্ত বইতে লাগল। বাবুজীও একজন পুরানা খেলোয়াড়, "বেটি কষ্ট কিছুক্ষণের মধ্যে শেষ হয়ে যাবে, রিতু, তুমি রাধিকার মাই চুষতে শুরু কর আর ওর গুদের যত্ন নাও, শালির ভোদা খুব টাইট। কিন্তু আজ আমি এটা চুদে ঠান্ডা করব। বেটি নে, তোর তৃষ্ণার্ত গর্তে আমার বাড়া নিয়ে তোর তৃষ্ণা মিটা।'

আমি আমার জিভ দিয়ে রাধিকার মাই চাটতে চাটতে আর আঙ্গুল দিয়ে ওর গুদের চারপাশের জায়গাটা উত্তেজিত করতে লাগলাম। ওর ব্যথা কমে গেলে ও এখন এটা উপভোগ করতে থাকে, এবং লাফিয়ে লাফিয়ে বাবুজির ধাক্কায় সাড়া দিতে লাগল। "জ্যাঠু, আমার ব্যথা শেষ কমে গেছে, আমি তোমার বাঁড়া দিয়ে স্বর্গ উপভোগ করছি, তোমার বাঁড়া আমার গুদকে স্বর্গ দেখাচ্ছে, তোমার বাঁড়া আমার গুদের ভিতর দাও, আমাকে চোদ, চুদতে থাক, আমার কুমারী গুদের মজা নাও, আমাকে জোরে জোরে চুদ।" আমি বাবুজীর বাঁড়াতে আঙ্গুল দিয়ে একটা চড় মেরে বললাম "বাবুজী, তোমার ভাতিজিকে চোদ, শালা জোরে জোরে চোদ, বাইনচোৎ তুমি আজ তোমার যুবতী ও অবিবাহিত ভাতিজির গুদ উপভোগ করছো। ভাতিজির কস্ট দুর করছ, উপর থেকে তোমার ভাই তোমাকে বহুত আশীর্বাদ দিবে। তুই তো শালা ভাতিজিচোদা হয়ে গেছিস, আর কিছুক্ষণের মধ্যে তুই বউচোদা হয়ে যাবি। শালা চোদ ওকে, কবে থেকে ও বাড়ার জন্য ক্ষুদার্থ। ওর তৃষ্ণা মিটাও। তোমার জল ছেড়ে দাও ওর গুদে।' বাবুজীও পাগলের মত ধাক্কা মারতে লাগলো। ঘরের মধ্যে ঘচৎ ঘচৎ পুচৎ পুচুৎ আওয়াজ ভাসতে থাকে। রাধিকার মুখ থেকে আহহহহহহহ, ওহহহহহহহ আওয়াজ বের হতে থাকে।

বাবুজি রাধিকার মাইগুলোকে শক্ত করে ধরে রেখেছে এবং দলাই মলাই করছিলেন। "আহহহহহহহহহ বেটি আমারও সময় হয়ে গেছে, আমারও পড়ে যাবে, হ্যাঁ আমি সত্যিই ভাতিজিচোদা হয়ে গেছি। আর আমি খুশি যে তুই তোর কুমারী গুদ আমার জন্য রেখেছিলি, হ্যাঁ, আমাকে দিয়ে চোদাবি এখন থেকে, আমার প্রিয় রাধিকা। আজ পর্যন্ত তোর মত যৌবন পাইনি, এত মজা পাইনি। ওহ কি গুদ তোর! নে তোর গুদে আমার মাল নে, নে আমার রস তোর গুদে যাচ্ছে। তোর জ্যেঠু ঝাড়ছে আগাআ আআআআ আআআআআআআআ।'

এই বলে বাবুজি পিচকারির মত রাধিকার গুদে মাল ঢেলে দিল আর ওনার বাড়াটা ছপাক শব্দ করে মুক্ত হয়ে বেরিয়ে এল। আমি প্রথমে ওনার বাঁড়া চুষে পরিস্কার করলাম তারপর আমরা দুজনে বাবুজির পাশে শুয়ে পড়লাম।


.....শেষ.....
 

Users who are viewing this thread

Back
Top