What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রশ্মির সাথে প্রথমবার - ছোট গল্প (হিন্দি থেকে বাংলা অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
রশ্মিকে সবসময় পার্টিতে বা বিয়ের অনুষ্ঠানে দেখেছি। রশ্মি সমাজের একজন স্বীকৃত ব্যক্তিত্ব ছিলেন। একজন সফল ব্যবসায়ী মহিলা হওয়ার পাশাপাশি তিনি একজন সমাজকর্মীও ছিলেন। সে সামাজিক কাজের জন্য বিখ্যাত। রশ্মির আকর্ষণীয় ব্যক্তিত্ব এবং তার সুন্দর শরীর যেকোনো পুরুষকে তার দিকে আকৃষ্ট করতে পারে। কোনো একটি অনুষ্ঠানে তার পাশে বসার সুযোগ পেয়েছি। আমি তার সাথে কথা বলতে চেয়েছিলাম কিন্তু তা হয়নি। তারা আগেই সে কোন একটি দাতব্য অনুষ্ঠানে চলে যায়। সে আমার মনে একটি ভিন্ন ছাপ রেখে গেছে। রশ্মির একটা বিজ্ঞাপন কোম্পানি ছিল যেটা সে বিক্রি করতে চেয়েছিল। আর এই ব্যাপারে সে আমার সেক্রেটারি সীমার সাথে একটা অ্যাপয়েন্টমেন্ট বুক করতে চায়। আমার বিজ্ঞাপন কোম্পানি ভাল করছিল। এবং আমার কোন কোম্পানি কেনার ইচ্ছা ছিল না। সীমা যখন আমাকে রশ্মির কোম্পানির কথা বলল, আমি তাকে জিজ্ঞেস করলাম

"তুমি কি ব্যক্তিগতভাবে তার সম্পর্কে কিছু জান?"
"আমার এক বন্ধু তার জন্য কাজ করে।"
"তুমি তার ফেমিলী লাইফ সম্পর্কে কতটা জান?"
"তার বিবাহিত জীবন ভালো নয়। কোনো কারণে তার বিবাহবিচ্ছেদ হতে চলেছে। রশ্মি একজন অত্যন্ত পরিশ্রমী এবং সৎ মহিলা। তিনি তার পরিবারের একজন সদস্যের মতো তার কর্মীদের যত্ন নেন।"
"ঠিক আছে, আমি তার সাথে দেখা করব।" সীমা হেসে বলল
"আমি জানতাম তুমি অবশ্যই ওর সাথে দেখা করবে।"

রশ্মি আমার কেবিনে পা রাখল যেন এটা তারই। অফিসে ঢোকার স্টাইল থেকেই বুঝা যায় যে সে প্রথম শ্রেণীর ব্যবসায়ী মহিলা। তিনি দেখতে ৫"৯ ছিলেন। তিনি আমার টেবিলের দিকে এগিয়ে গিয়ে আমার সাথে হাত মেলালেন। আমিও উঠে দাঁড়ালাম এবং তার সাথে করমর্দন করলাম এবং দ্রুত আমার চেয়ারে বসলাম। এই ধরনের মহিলারা আমাকে অনেক গরম করত এবং দাঁড়িয়ে থাকা বাঁড়া লুকানো কঠিন ছিল। রশ্মি আমার সামনের চেয়ারে বসে তার ব্রিফকেসটি আমার পাশে রাখল। রশ্মি একটি হাঁটু দৈর্ঘ্যের কালো স্কার্ট পরে ছিল, যেখান থেকে তার অর্ধেকের বেশি খালি পা ছিল দৃশ্যমান। সেটা দেখার সাথে সাথেই আমি দেখলাম আমার বাঁড়া কাঁপছে এবং এটি গরম হতে শুরু করেছে।

"রাজ, আমি খুশি যে আপনি আমার সাথে দেখা করার জন্য সময় দিয়েছেন। আমি জানি আপনি আপনার ব্যবসায় খুব সফল এবং আমার কোম্পানি আপনার কোম্পানির তুলনায় কিছুই নয়।" রশ্মি আমার দিকে তাকিয়ে বলল।
"আমিও আপনার সাথে দেখা করে খুব খুশি।" আমি বললাম,
"আমি আপনাকে কিছু দেখাতে চাই।" তার ব্রিফকেসটি নিতে কিছুটা নিচু হলের তার স্কার্টটি একটু উপরে সরে গেল আর তার উরুর উপরের অংশটি প্রকাশ করল। সে পিছনে ফিরে তার ব্রিফকেসটি তার কোলে রাখল। সে ব্রিফকেসটি খুলে একটি ফাইল বের করল এবং তারপর ব্রিফকেসটি বন্ধ করে তার পায়ের কাছে রাখল। এই সময় সে তার পায়ের ওপর পা রাখল না যা একজন মহিলার পক্ষে স্বাভাবিক বরং খুলে ফেলল রশ্মি এটি এমনভাবে করেছিল যে আমি তার কালো রঙের প্যান্টি স্পষ্টভাবে দেখতে পেয়েছি। সে উঠে দাঁড়াল এবং আমাকে ফাইলটা দেখাতে ঝুঁকে পড়ল। আমি তার সাদা মুম্মুগুলোর দিকে তাকালাম যা লো কাট ব্লাউজে স্পষ্ট দেখা যাচ্ছে। তিনি একটি কালো স্বচ্ছ ব্রা পরেছিলেন।
"এই চুক্তির মাধ্যমে আপনি প্রথম বছরেই এটি পাবেন। ৫ টা লাক্স কাজে লাগতে পারে।" টেবিলের উপর হেলান দিয়ে বললো। কিন্তু ওর ব্যালেন্স শীটের দিকে আমার মনোযোগ কোথায় ছিল। আমার মনোযোগ ওর ভারসাম্যহীন বুকে আটকে গেল। দেখলাম ওর ব্লাউজের উপরের দুইটা বোতাম খোলা। আমি খুব ভালো করে মনে আছে সে যখন অফিসে আসে তখন তার ব্লাউজের সব বোতাম বন্ধ ছিল। নিশ্চয়ই সে তার ব্রিফকেস থেকে ফাইলটা বের করার সময় সেই বোতামগুলো খুলে দিয়েছিল। আমার কাছে এই মহিলাকে খুব কৌতুকপূর্ণ এবং বুদ্ধিমতি বলে মনে হল। আমিও সমর্থন করতে শুরু করলাম তার এই খেলায়। সে ইচ্ছাকৃতভাবে তার কলম মাটিতে ফেলে দিয়েছিল আমাকে ফাইলের একটি পৃষ্ঠা দেখানোর সময় এবং যখন সে ঘুরে দাঁড়ায় এবং কলমটি তুলতে নিচু হয়, তখন তার জটিল পাছাগুলো আমার মুখের সামনে ছিল। পাছা দেখে আমার বাঁড়া পুরোপুরি উত্তেজিত। সে কলমটি তুলে নিল এবং তারপর টেবিলের উপর ঝুঁকে পড়ল। আমিও আমার চেয়ারটি কিছুটা পিছনে সরিয়ে নিয়ে বসলাম যাতে সে স্পষ্ট দেখতে পায় যে আমার বাঁড়াটি প্যান্টে তাঁবু তৈরি করছে। কাগজ গুলো আমাকে বুঝিয়ে দিয়ে ফাইলের পাতা উল্টিয়ে একটা হাত আমার কাঁধে রাখল তারপর ওর শরীর থেকে পারফিউমের গন্ধ পেলাম। সুগন্ধটা আগেই রুমে ছিল। কিন্তু তার শরীরের সৌন্দর্যে এতটাই হারিয়ে গিয়েছিল যে আমি তা অনুভব করতে পারিনি। সুগন্ধিটা গোলাপের নাকি হিনার ছিল জানা নেই, কিন্তু ওর কাছাকাছি থাকা আর তার শরীর থেকে গন্ধ বের হওয়াটা আমাকে পাগল করে দিচ্ছিল। আমি তাকে স্পর্শ করতে চেয়েছিলাম। কিন্তু আমি আমার অনুভূতি আটকে রেখেছিলাম। রশ্মি আমাকে একটা জিনিস বুঝিয়ে দিচ্ছিল আর আমি ওর বুকের বৃত্তে হারিয়ে যাচ্ছিলাম। আমি ভাবছিলাম তার পাছায় হাত রাখি। কিন্তু বিনিময়ে থাপ্পড় খাওয়ার কথা ভেবে চুপ করে রইলাম। ভাবলাম পা দিয়ে শুরু করা যাক। আমি আঙুল দিয়ে আলতো করে ওর পা ছুঁয়ে দিলাম।
"রাজ যতদূর বুঝলাম খরচের দিক থেকে তোমার কোম্পানিটা একটু বেপরোয়া। আমাদের কোম্পানি শুধু একটা প্ল্যানে খরচ করে। এটা তোমার কাজে লাগবে। টাকাটা ধরে রাখা উচিত। বেশি ব্যয় করা উচিৎ না।" আমার দিকে তাকিয়ে বললো। তারপর আমি তার হাঁটু উপর আমার পুরো হাত রাখি। সে নিশ্চয়ই এটা বুঝতে পেরেছে, কিন্তু আবার অজ্ঞান হয়ে বলল, "রাজ, এটা একটা ভালো সময়। বাজারে অনেক কাজ আছে আর তুমি তোমার সব স্বপ্ন পূরণ করতে পারো।" আমি অনুভব করতে লাগলাম যে সেও আমার সাথে একটি খেলা খেলছে। তিনি আমাকে তার অন্য কাজের কথা বলতে শুরু করলেন এবং আমি আস্তে আস্তে আমার হাত উপরের দিকে নিয়ে যেতে লাগলাম। হাঁটু ভেদ করে, আমার হাত এখন তার উরুতে ছিল। এয়ারকন্ডিশন চালু থাকা সত্ত্বেও আমি গরম অনুভব করতে লাগলাম। আমি আমার বাম হাত দিয়ে আমার টাইয়ের গিঁটটি আলগা করে দিলাম এবং অন্য হাত দিয়ে তার উরুতে আঘাত করতে লাগলাম। তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন এবং তারপর ফাইলটি দেখিয়ে আমাকে বোঝাতে লাগলেন। আমার হাত উপরের দিকে সরে যাচ্ছিল এবং সে অজ্ঞ থেকে আমাকে বুঝিয়ে বলছিল। আমার হাত এখন তার উরুর ভেতরের অংশে হামাগুড়ি দিচ্ছিল। এই সময় যদি সে আমাকে থামিয়ে দিত, আমি জানি না আমি কি করতাম কিন্তু আমি আমার হাত সরিয়ে নেইনি। আমার হাত আর এর চেয়ে বেশি যেতে পারে না যদি না সে আমাকে পথ দেওয়ার জন্য তার পা আরও কিছুটা ছড়িয়ে দেয়।
"রাজ আপনার কোম্পানি পুরানো সফটওয়্যার ব্যবহার করে। আমাদের কোম্পানির মাধ্যমে আপনি সর্বাধুনিক প্রযুক্তির সাথে কাজ করতে সক্ষম হবেন। এর মাধ্যমে আপনি প্রতিটি লাইনের ভিতর থেকে তথ্য পেতে সক্ষম হবেন।" এই বলে সে তার ব্রিফকেস থেকে একটা ফাইল বের করতে নিচু হয়ে তার পা দুটো একটু ছড়িয়ে দিল। আমার হাত ইতিমধ্যে অ্যান্ড্রয়েড তথ্য পাওয়ার উপায় খুঁজে পেয়েছে। আমি যখন আমার হাত একটু উপরে সরাই, আমি দেখতে পেলাম যে তার প্যান্টি সম্পূর্ণ ভিজে গেছে।
"রাজ আমাদের কোম্পানির একটি সফ্টওয়্যার রয়েছে যা থেকে কোম্পানির প্রতিটি ব্যক্তি যে কোনও ডেটা পরীক্ষা করতে পারে। এমনকি আপনি এমন ডেটাও খুঁজে পেতে পারেন যা একজন সাধারণ মানুষ যা পেতে পারে তার থেকেও বেশি।" তিনি তার পা আরও ছড়িয়ে দিয়ে বললেন। আমি এবং আমার হাত অন্য কিছু ডেটা খুঁজছিলাম। আমি আমার হাত তার ভেজা গুদে রাখলাম... প্যান্টিতে। ওর পুরো প্যান্টি ভিজে গেছে আর আমার শার্টটাও ঘামে ভিজে গেছে। সে এখন টেবিলে বসে আছে।
"রাজ, আমাদের এমন ওয়েব সার্ভার আছে যেগুলো সব সমস্যার সমাধান করতে পারে। আপনার কর্মীরা ২৪ ঘন্টা যে কোনও ডেটা খুঁজে পেতে পারে।" আমি তার গুদে আঙ্গুল দিয়ে যাচ্ছিলাম। আমি আলতো করে ওর গুদ টিপে দিলাম। ওর প্যান্টির ইলাস্টিকের মধ্যে আমার আঙ্গুলগুলো নিচের দিকে পিছলে যেতে লাগল। রশ্মি তখনও ওর কোম্পানির সব ডাটা আমাকে বুঝিয়ে দিচ্ছিল। আমার মনে হল যেন আমি আমার আঙুল চুল্লিতে ঢুকিয়ে দিয়েছি। সেখান থেকে পানি ঝরছে। ওর গুদ থেকে। আমি আমার দুই আঙ্গুল দিয়ে ওকে দম বন্ধ করে দিচ্ছিলাম কিন্তু তাতে ওর কোনই প্রভাব পড়েনি। আমি ওর প্যান্টি খুলে মাটিতে ফেলে দিলাম। তার খোলা গুদ আমাকে আমন্ত্রণ জানাচ্ছিল। আমি হাত তুলে ওর টপ খুলতে চাইলাম।
"রাজ, তুমি আমাদের কোম্পানি থেকে অনেক লাভবান হতে পারো। এতে তোমার ব্যবসায় অনেক উন্নতি হতে পারে।" আমার চোখে রশ্মি উঁকি মারতে বললো। আমি ওর গুদে আরো জোরে আঙ্গুল দিতে লাগলাম। ও আমার মুখ দুহাতে চেপে ধরে জিজ্ঞেস করলো।
"এখন কি কিনবে আমার কোম্পানি?" আমি দেখে যে সে কেবল চুক্তিটি শেষ করতে চায়। এবং সে তার জন্য নিজেকে দিতে পারে। আমি ফোন তুলে ইন্টারকমে আমার সেক্রেটারি সীমার নম্বর টিপলাম। এই আশায় যে সে লাঞ্চ থেকে ফিরে আসবে হয়ত।
"তুমি রশ্মির পেপার রেডি কর। তারপর আমার কাছে আনো।" সীমা ওর কাজে খুব স্মার্ট ছিল, ও বুঝতে পারে কি বুঝাচ্ছি। আমি সীমার সাথে কথা বলার সময় রশ্মির স্কার্ট উঁচিয়ে রাখতাম। এখন ওর ঊরু আর গুদ সম্পূর্ণ অনাবৃত। ওর গোলাপি গুদ আর ঝাপসা বাদামী চুল দেখা যাচ্ছিল। রশ্মি তাকিয়ে আছে। আমাকে দেখে বলল
"রাজ, এই চুক্তির ব্যাপারে আমাকে অগ্রিম দিতে হবে।"
"রশ্মি তোমাকে কি অগ্রিম দিতে হবে?" আমি জিজ্ঞেস করলাম।
"তোমার আমাকে চুদতে হবে। তোমার প্যান্ট থেকে বাঁড়াটা বের কর। আমি গত এক ঘণ্টা ধরে সহ্য করছি। তাড়াতাড়ি তোমার বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দাও এবং আমাকে শক্ত করে চোদো।" রশ্মি যেভাবে বলেছিল, আমি উঠে দাঁড়ালাম এবং তার পিছনে এলাম। রশ্মি টেবিলে হেলান দিয়ে একটা ঘোড়া হয়ে গেল। আমি আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেললাম। রশ্মি তার পা খুলে ফেলল। সম্পূর্ণভাবে ছড়িয়ে দিয়েছিল, যার ফলে ওর গুদের মুখটা আরও খুলে গিয়েছিল। কিছুক্ষণ ওর গুদে ঘষে আস্তে আস্তে মুন্ডুটা ভিতরে ঢুকিয়ে দিলাম। আমার বাঁড়ার মুন্ডুটা ওর গুদের দেয়াল ছিঁড়ে ভিতরে ঢুকতেই ওর মুখ থেকে বেরিয়ে এল হিস করে উঠল। "ওওওওওওওওওওহ রাজ তোমার বাঁড়া কত বড়। আমি তোমার বাঁড়ার কথা শুনেছিলাম যে এটা অনেক বড় এবং তুমি ভালো করে চুদছোও।"
"এটা তুমি কোথায় শুনলে?" আমি ওর গুদে আমার বাঁড়া পুরোপুরি ঢোকানোর সময় বললাম।
"রাজ, সমাজে এই ধরনের কথা খুব দ্রুত ছড়িয়ে পড়ে। এক নারী থেকে আরেক নারী আবার রাস্তায়। গোপন কথা শুনেছি তুমি দম বন্ধ করতে পারদর্শী, তুমি নারীকে যৌনতার পূর্ণ আনন্দ দাও। আর আজ আমি তোমার কাছ থেকে জানতে পারলাম যে আমি যা শুনেছি তার থেকে তুমি ভালো চুদো।"

রশ্মি তার পাছা ঠেলে বললো। "ওহ রাজ মজা পাচ্ছি। আর আমার গুদ শক্ত করে চোদো।" সে এটা গুদে নিচ্ছিল। ওর গুদটা খুব টাইট আর গরম। আমার খুব মজা হচ্ছিল। আমি ওর স্কার্ট পুরোটা উপরে তুলে দিয়ে ওর ভগ্নাংকুরটা আমার হাত দিয়ে শক্ত করে মারছি আর জোরে ঠাপ মারছি। "ওওওহ হাহা চোদা থামাও না আআআহহহহ।"
"রাজ আমি বের হচ্ছিইইইইই..." সীমা দরজা খুলে রুমে ঢুকেই থমকে যায়। ওর এক হাতে রশ্মির পেপারস আর ওর স্কার্টটে আর অন্য হাতের আঙ্গুল ওর গুদে। রশ্মির চোখ পড়ল ওর উপর আর হাসল। বুঝতে পেরেছে যে বসের কেবিনে সেক্রেটারি যদি তার গুদে আঙ্গুল দিয়ে ইশারা করে তাহলে কোন সমস্যা হবে না। সীমা বুঝতে পেরেছিল যে আমি তাকে দেখেছি, সে হাসতে হাসতে আমাদের কাছে আসে এবং আমাদের চুমু খেতে শুরু করে। আমি রশ্মিকে চুমু খেতে থাকলাম। সীমা আমাদের কাছে এসে রশ্মির পাছায় হাত রেখে বলল
"রাজ পাছাটা খুব সুন্দর তাই না!" সীমা একটা হাত রশ্মির খোলা টপের ভিতর ঢুকিয়ে ওর স্তনের বোঁটা দুটোকে আদর করে ঘষতে লাগল। "আর ওখানে খুব সুন্দর ছানা।" বলে "রাজ রশ্মি খুব সুন্দর। ওর গুদ কি ওর স্তনের বোঁটার মত টাইট?"
"হ্যাঁ। ওর গুদ খুব টাইট।" আমি জোরে ধাক্কা দিয়ে বললাম।
"তুমি কি জানো আজ আমি কোথায় ডিনার করতে গিয়েছিলাম?" আমি সীমার কথা শুনছিলাম "আমি আজ সেজারের প্যালেসে গিয়েছিলাম" এবং রশ্মি আমার বাঁড়ার জল নিংড়ে নিচ্ছিল তার পোঁদ ভরে। সে সীমার পায়ে হামাগুড়ি দিয়ে এক হাত বাড়িয়ে তার গুদে রাখল।
"ওহ দেখ রাজ, সে আমার গুদ নিয়ে খেলছে। রশ্মি তার দুই আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে তার বুড়ো আঙুল দিয়ে আমার গুদের দানাকে আদর করছে।"
"তুমি আমাকে সীসোর্স প্যালেসের কথা বলছিলে?"
"এটা ছিল..." সীমার নিঃশ্বাসও উপড়ে উঠতে শুরু করেছে। সীমা রশ্মির গুদে হাত রাখল। রশ্মির গুদে ঢোকার সময়, আমার বাঁড়া সীমার আঙ্গুলে আঘাত করলে একটা অদ্ভুত অনুভূতি হত।
"তুমি কি আমার গুদ পছন্দ করেছ, রাজ?" তিনি আমার বাঁড়া শক্ত করে চেপে ধরে আমার বাঁড়ার উপর তার জল ছেড়ে দিল। আমিও আমার সব জল ওর গুদে ঢেলে দিলাম দুই তিনটা ধাক্কায়। আমি রশ্মির গুদ থেকে আমার বাঁড়া বের করে নিলাম। আমার বাঁড়া ছুঁয়ে রশ্মির গুদের জল মাটিতে গড়িয়ে পড়ছিল। রশ্মিও সোজা হতে চাইলে সীমা তাকে থামালো। সীমা ওর পিছনে এসে ওর দুই আঙ্গুল ঢুকিয়ে দিল রশ্মির গুদে। কিছুক্ষণ গুদে আঙুল ঢোকানোর পর রশ্মিকে চুষানোর জন্য আঙুলটা বীর্যে জড়িয়ে দিল। রশ্মি বিনা দ্বিধায় আঙ্গুল চুষে চাটতে থাকে। সীমা আঙ্গুল বের করে দিল। রশ্মি উঠে দাঁড়িয়ে ওর স্কার্ট সোজা করতে লাগলো। সীমা মাটিতে পড়ে থাকা রশ্মির প্যান্টিটা তুলে নিয়ে গন্ধ নিতে লাগল। রশ্মির দিকে তাকিয়ে বলল।
"তোমার গুদের গন্ধ আসলেই খুব মাতাল।" এই বলে প্যান্টিটা রশ্মির হাতে দিল। রশ্মি প্যান্টি পরে জামাকাপড় ঠিক করল। রশ্মি তার স্কার্ট এবং ব্লাউজ ঠিক করে, কিন্তু তার ব্লাউজের দুটি বোতাম খোলা রাখে। সে চুক্তিপত্রটি তুলে আমার সামনে রাখল। আমি সই করে তাকে চিঠিটা দিলাম। সে চিঠিটা নিয়ে তার ব্রিফকেসে রাখল, বন্ধ করে উঠে দাঁড়াল।
"ধন্যবাদ রাজ। আশা করি আজ থেকে আমাদের সম্পর্ক আরও মজবুত হবে।" এই বলে ওখান থেকে চলে গেল।

"আশ্চর্য মহিলা। এমন মহিলা খুব কমই দেখা যায়।" সীমা আমার দিকে তাকিয়ে বলল।
"হ্যাঁ তুমি ঠিকই বলেছ। কারো প্রতি আস্থা কম। রশ্মি সেই নারীদের একজন, সে যা চায় তাই পায়।" সীমার প্রশ্নের উত্তর দিলাম।
"আমি তো তোকে প্রথম থেকেই দেখছিলাম। তুমি যখন রশ্মিকে চুমু দিচ্ছ, তখন আমি আর দূরে থাকতে পারছিলাম না, আমিও এই সুন্দরীর গুদ দেখতে চেয়েছিলাম। তাই তো এসেছি।"
"কিছু মনে করবে না। তুমি আমাকে সিয়ার্স প্যালেস সম্পর্কে কিছু বলছিলেন?" আমি সীমাকে জিজ্ঞেস করলাম।
"আমি সেখানে টেবিলে বসে মুন্ডু খাচ্ছিলাম তখন চাঁদনী নামের একটি খুব সুন্দরী মেয়ে আমার কাছে এসে জিজ্ঞাসা করল সে সেখানে বসতে পারবে কিনা। আমরা খুব অদ্ভুত একটা মেয়ের কথা বলছি এবং সে সময় সে আমার উরুতে হাত রেখে খেলতে লাগল। আমার ভগ নিয়ে।"
"তারপর কি হল?"আমি জিজ্ঞেস করলাম।
"তিনি আমাকে লেডিস ওয়াশ রুমে যেতে বলে। সে খুব সুন্দর ছিল এবং একই সাথে সে আমার গুদকে এত গরম করে দিয়েছিল যে আমি নিজেকে থামাতে পারিনি এবং তার পিছনে ওয়াশ রুমে চলে যাই।" সীমা ওর গুদ আঁচড়ে বললো। "ওখানে ও আমার গুদটা এত শক্ত করে চুষলো আর চাটলো যে আমার গুদ তিনবার জল ছেড়ে দিল। আমার দেরি হচ্ছিল তাই ওর গুদের স্বাদ নিতে পারলাম না।"
"উম, এটাও একটা আকর্ষণীয় মেয়ে হতে চলেছে।" সীমা তার কেবিনে ফিরে যাওয়ার জন্য উঠে গেল।
"যাই হোক রাজ সে ফারুজ আর ফরোজে কাজ করে। আমি তাকে আমার কোম্পানিতে কাজ করতে রাজি করিয়েছি। সে গতকাল থেকে আমার সহকারী হিসেবে যোগ দিচ্ছে। তুমি চাইলে ইন্টারভিউ নিতে পারো সকালে তাকে।"

আমিও সেই মেয়ের সুন্দর গুদ আর শরীরের চিন্তায় হারিয়ে গেলাম।
 

Users who are viewing this thread

Back
Top