What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আশীর্বাদ - ছোট গল্প (হিন্দি থেকে বাংলা অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
আশীর্বাদ - ছোট গল্প (হিন্দি থেকে বাংলা অনুবাদ)



বনের প্রান্তর দিয়ে খুব দ্রুত একটা রথ চলছিল। সেই রথে চড়ছিলেন চোদনপুরের রাজকুমারী লিঙ্গপ্রিয়া। তিনি শিকার করতে খুব পছন্দ করতেন। এ সময়ও তার হাতে একটি ধনুক ছিল এবং লক্ষ্য ছিল একটি সুন্দর হরিণ। লিঙ্গপ্রিয়া ছিলেন অতিপ্রাকৃত সৌন্দর্যের অধিকারিনী। ওর লাল ঠোঁট দুটো রসে ভরা আঙ্গুরের মত, দেখে ওর ঠোঁটের রস খেতে ইচ্ছে করে। তার স্তনের বোঁটা ছিল রসে ভরা কমলার মত মায়াবী।

তখন হরিণটি তার রথের সামনে আসলে লিঙ্গপ্রিয়া তীর নিক্ষেপ করে হরিণটিকে হত্যা করে। লিঙ্গপ্রিয়া রথ থেকে নেমে হরিণের পেটে প্রবেশ করা তীরটি বের করে নিলেন, বাঁক নিতেই তার চোখ পড়ল এক যোগীর দিকে। তিনি দেখলেন, যোগী সম্পূর্ণ উলঙ্গ হয়ে এক পায়ে দাঁড়িয়ে তপস্যায় মগ্ন।

তখন লিঙ্গপ্রিয়ার চোখ পড়ল তার ঢিলেঢালা কিন্তু বাঁকা খালি লিঙ্গের উপর। লিঙ্গ দেখে লিঙ্গপ্রিয়ার মুখে জল এসে গেল। তিনি যোগীর কাছে গিয়ে বললেন- হে যোগীরাজ! উঠে পড়! জাগো! দেখো চোদনপুরের রাজকন্যা লিঙ্গপ্রিয়া তোমার সামনে দাঁড়িয়ে আছে। আমার অনুরোধ শোন এবং আমার তৃষ্ণা নিবারণ কর।

যোগীর ওপর তার কণ্ঠের কোনো প্রভাব পড়েনা। কিন্তু লিঙ্গপ্রিয়ার গুদ আবেগে জ্বলছিল, সে কেবল তার আগুন নিভিয়ে নিতে চেয়েছিল। তিনি তার নরম হাতে যোগীর লিঙ্গ ধরলেন এবং তাকে আদর করা শুরু করে। কিন্তু যোগীর ওপর আবারও কোনো প্রভাব পড়লনা।

লিঙ্গপ্রিয়া এখন সম্পূর্ণ ভাবে সেক্সের জন্য উতলা, তাই সে তার রসালো ঠোঁটে লিঙ্গ প্রয়োগ করে যোগীর উপর ওরাল সেক্স করতে লাগল। অল্প সময়ের মধ্যেই যোগীর লিঙ্গ জাগ্রত হয়ে বিশাল হয়ে গেল। লিঙ্গপ্রিয়া এটাই চাইছিল, সে উত্তেজিত হয়ে আরো জোরে লিঙ্গ চুষতে লাগল।

রাজকুমারীর প্রচেষ্টা ফলপ্রসূ হয় এবং যোগীর মনোযোগ ভেঙ্গে যায়। সে পিছন ফিরে বলল- কে তুমি? আমার তপস্যায় ব্যাঘাত ঘটালে কেন? আমি সাত বছর গুদেশ্বর মহারাজের তপস্যায় মগ্ন ছিলাম।

লিঙ্গপ্রিয়া বলল- ওহ যোগী, আমি চোদনপুরের রাজকন্যা লিঙ্গপ্রিয়া। আমি আপনার ক্ষমা ভিক্ষা চাই কিন্তু আমি আপনার নরম এবং শক্তিশালী লিঙ্গ দেখে নিজেকে থামাতে পারলাম না। যোগীরাজ, আমাকে চোদো এবং আমার গুদকে আশীর্বাদ কর।

যোগী উপর থেকে নীচের দিকে তার অঙ্গগুলির দিকে তাকিয়ে রাগান্বিতভাবে বললেন - আপনি আমার বছরের তপস্যা লঙ্ঘন করেছেন, এর জন্য আপনাকে শাস্তি পেতে হবে। আমি তোমার গুদ নষ্ট করে দেব।

লিঙ্গপ্রিয় বললেন- আমিও এটাই চাই, যোগীরাজ! চলো, আমার গুদ ধ্বংস কর!

এই বলে সে তার সব কাপড় খুলে ফেলল। তিনি নগ্ন হয়ে যোগীর সামনে বসলেন। তিনি যোগীর বাঁড়া ধরে আবার মনের সুখে চুষতে শুরু করলেন। এখন যোগীর লিঙ্গ পুরোদমে জেগে গেছে। লিঙ্গ চোষার আনন্দ উপভোগ করতে লাগলো। লিঙ্গপ্রিয়া তার আঙ্গুরের মত ঠোঁট আর জিভ দিয়ে তার লিঙ্গ চাটতে লাগল। যোগীর হাত লিঙ্গপ্রিয়ার স্তনের উপর পিছলে যেতে লাগল। যোগী হাত দিয়ে লিঙ্গপ্রিয়ার ফুলো ফুলো টসটসে স্তনের বোঁটা টিপতে লাগল।

লিঙ্গপ্রিয়া হিসহিস করে বললেন- আহা! জোরে টিপ, যোগী!

রাজকুমারীও জোরে জোরে লিঙ্গটা মুখে নিতে লাগলো। যোগী লিঙ্গপ্রিয়াকে মখমল ঘাসের উপর শুইয়ে দিয়ে তার জিভ দিয়ে তার স্তনের বোঁটা চাটতে লাগল, মুখে নিয়ে তার স্তনের বোঁটা চুষতে লাগল।

ফিসফিস করতে করতে লিঙ্গপ্রিয়া বলল- আহা! আমার প্রিয় চোষনবাজ! আমার স্তনের বোঁটা চুষে দাও।

যোগী দুই হাত দিয়ে দুই দুধু টিপে টিপে চুষছে, যেন বাচ্চা দুধ পান করছে।

কিছুক্ষণ বুকের দুধ খাওয়ানোর পর লিঙ্গপ্রিয়া একটা দীর্ঘশ্বাস ফেলে বলল- আহা! এখন আমার গুদ শুদ্ধ কর, যোগীরাজ! আমাকে গাদন দাও।

একথা শুনে যোগী এক হাত বাড়ালেন লিঙ্গপ্রিয়ার গর্তে। ভোদায় হাত দিতেই সে বুঝতে পারল লিঙ্গপ্রিয়ার ভোদাটা ভিজে গেছে। যোগী এবার নিচে পিছলে গিয়ে রাজকন্যার গর্তে ঠোঁট রাখল।

লিঙ্গপ্রিয়া আবেগে যন্ত্রণায় কাতর।

যোগী জিভ দিয়ে ভোদাটা চাটতে লাগলো এবং ভোদার ভিতরে একটা আঙ্গুল ঢুকিয়ে এমনভাবে নাড়াতে লাগলো যেন সে ভিতরে কিছু খুঁজছে।

লিঙ্গপ্রিয় বললো- যোগীরাজ, এবার তোমার বাঁড়াটা আমার গুদে দাও! এখন দেরি করবেন না!

যোগী তার বাঁড়ার উপর থুথু দিল এবং লিঙ্গপ্রিয়ার পা উপরে তুলে তার ভোদার উপর তার বাঁড়া রাখল। লিঙ্গপ্রিয়া কান্নাকাটি করে যোগীর বাঁড়াটিকে তার গুদ দিয়ে জড়িয়ে ধরল। যোগী এক ধাক্কায় পুরো বাঁড়াটা তার গুদে ঢুকিয়ে দিল।

লিঙ্গপ্রিয়া জোরে চিৎকার করে বলল- আ..আ..আ..হ! এটা বিশাল, যোগীরাজ।

কিন্তু এখন কি থামাতে পারে? সে নিজেও চোদার আমন্ত্রণ জানিয়েছে। যোগী পূর্ণ শক্তির সাথে তার গর্তটি সামনের দিকে মারছিল। কিছুক্ষন পর লিঙ্গপ্রিয়া মজা পেতে লাগল। সেও পাছা তুলে সেক্সের মজা উপভোগ করতে থাকে।

যোগী দুহাতে লিঙ্গপ্রিয়ার স্তনের বোঁটা টিপে লিঙ্গটা গুদের মধ্যে নিয়ে যাচ্ছিল। কিছুক্ষণ পর, যোগী লিঙ্গপ্রিয়াকে কুকুরের আসনে বসিয়ে দিলেন, এবং পিছন থেকে তার লিঙ্গটিকে তার ভোদায় ঢুকিয়ে তাকে ঠাপাতে লাগলেন।

লিঙ্গপ্রিয়া আনন্দে মরছিল- আহা! এবং কঠিনভাবে চোদ, যোগী! আরো জোরে!

যোগী দুহাতে কোমর চেপে ধরে বাঁড়া দিয়ে ধাক্কা মারছিল। সেই নির্জন অরণ্যে লিঙ্গপ্রিয়ার সিৎকার প্রতিধ্বনিত হচ্ছিল।

তারপর মজায় সিক্ত হয়ে লিঙ্গপ্রিয়া বলল- আহ! আমি আসছি, যোগীরাজ! আমার জল বের হতে চলেছে।

আর তখনই লিঙ্গপ্রিয়ার গুদ থেকে একটানা রসের স্রোত বেরোতে থাকে। লিঙ্গপ্রিয়া বীর্যপাত হতে চলেছে, কিন্তু যোগী তখনও ধাক্কা মেরে চলেছে। কিছুক্ষণ পর যোগী সিৎকার করে বললেন- আহা! লিঙ্গপ্রিয়া ! চলো, আমিও এসেছি।

আর যোগী তার বীর্যে লিঙ্গপ্রিয়ার গুদ ভরে দিল। লিঙ্গপ্রিয়ার মনে হলো যেন তার গুদে লিঙ্গ-রসের বৃষ্টি হচ্ছে। সে সন্তুষ্ট হয়ে ঘাসের উপর বসল।

যোগী তার গুদ থেকে তার লিঙ্গ বের করে নিল। তিনি তার কাছ থেকে নেমে বললেন- রাজকুমারী লিঙ্গপ্রিয়া, তুমি আমার বহু বছরের তপস্যা লঙ্ঘন করেছ, শাস্তি পেয়েছ। কিন্তু তোমার নরম গুদ পূর্ণ নিষ্ঠার সাথে আমার লিঙ্গের ঘা গ্রহণ করেছে এবং তারপর তার বীর্য পেয়েছে, তাই আমিও তোমাকে আশীর্বাদ করছি। নয় মাস পর আপনি একটি পুত্র সন্তানের জন্ম দেবেন যে খুব শক্তিশালী এবং বীর্যবান হবে। বড় হয়ে, সে একটি ভোদা-ঘাতক লিঙ্গের মালিক হবে। যদি কোন প্রতিবেশী রাষ্ট্র আপনার রাজ্যের প্রতি খারাপ দৃষ্টি দেয় তবে আপনি আপনার পুত্রকে সেই রাজ্যে পাঠাবেন। তার লিঙ্গের আক্রমণে সে রাজ্যের মহিলাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি করবে। ভোদা-হত্যাকারী খ্যাত তার লিঙ্গ আপনার রাজ্য নিরাপদ রাখবে।

এই বলিয়া যোগী আবার ধ্যানমগ্ন হইলেন।

রাজকুমারী লিঙ্গপ্রিয়ার মজা শেষ হলে উঠে পড়ল। যোগীর লিঙ্গে চুম্বন করার পর, তিনি তার জামাকাপড় পরে একটি রথে চড়ে চোদনপুর চলে যান।

নয় মাস পর তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। তার নাম ছিল লিঙ্গেশ্বর। পরবর্তীকালে, যুবরাজ লিঙ্গেশ্বর একটি বিশাল লিঙ্গ এবং প্রচণ্ড যৌন শক্তির মালিক হন। তিনি যখন প্রাপ্তবয়স্ক হয়েছিলেন, তিনি প্রথমে তাঁর প্রাসাদের দাসীকে গ্রাস করতে শুরু করেছিলেন। দাসীরা তার যৌন ক্ষমতা দেখে মুগ্ধ হয়ে গেল। বিষয়টি রাজপ্রাসাদের বাইরে পৌঁছলে রাজ্যের অন্যান্য মহিলারা তার লিঙ্গের জন্য আগ্রহী হয়ে ওঠেন। তার লিঙ্গ এতই উপভোগ্য ছিল যে ধীরে ধীরে তার খ্যাতি রাজ্যজুড়ে ছড়িয়ে পড়ে। রাজ্যের সমস্ত মহিলা তাঁর লিঙ্গ গ্রহণ করার জন্য প্রতিযোগিতায় নেমেছিলেন। আর তখনই বিষয়টি পৌঁছে যায় পার্শ্ববর্তী রাজ্যগুলিতেও।
 

Users who are viewing this thread

Back
Top