What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌদির খিদে - by suvo

আমার নাম বিকাশ থাকি বহরমপুরের তালপার গ্রামে। দুবছর হলো চাকরি পেয়েছি স্কুল মাস্টারের চাকরি। বাড়িতে থাকি আমি আমার দাদা বৌদি তাদের ছেলে তরুণ। তরুণের দিদির সাথে হোস্টেলে থেকে পড়াশোনা করে। আমার দাদার নাম অরুণ ও শহরের এক কারখানায় কাজ করে সপ্তাহে একবার বাড়িতে আসে।

আমাদের বাবা-মা খুব অল্প বয়সে মারা গেছে। তাই দাদা অরুণ পড়াশোনা ছেড়ে কাজে লেগে যায় এবং সংসার চালানোর জন্য বিয়েও করে নেয়। আমার আগে অল্প অল্প মনে পড়ে আমার বয়স তখন কথা হবে তিন কি চার তখন বৌদি আমাদের বাড়িতে প্রথমবার এসেছিল তখন বাবুর বয়স খুবই অল্প ছিল। অল্প বয়সেই বৌদির পাক্কা গৃহিণী হয়ে ওঠেন। তাই আমার কোন অসুবিধে হতে দেয়নি ওরা, আমার পড়াশোনা চালিয়ে নিয়ে যেতে সাহায্য করে আমার দাদা। তারই ফলস্বরূপ আজ আমি স্কুল মাস্টার। সব মিলিয়ে বলতে গেলে আমাদের এখন খুবই সুখের সংসার। অন্তত আমি তো এটাই ভাবতাম কিন্তু ধীরে ধীরে আমার ভুলটা ভেঙে যায়।

আমি বুঝতে পারি আমার বৌদিকে আমার দাদা মোটেই সুখী করতে পারেন অন্তত বিছানা এত সুখী করতে পারেনি। আমার বৌদির বয়স এখন ২৮ কিন্তু দাদার বয়স ৪২ এই বয়সের মাগির যৌন খিদে একটু বেশি হওয়ার কথা কিন্তু শরীরের জ্বালা মেটাতে পারছে না। একেতো সপ্তাহে একদিন আছে তার ওপরে ঐরকম বিছানায় অল্পতেই কাহিল হয়ে পড়া এই নিয়ে দাদা বৌদির ঝগড়া মাঝে মাঝে আমার কানে আসতে থাকে। ভাবলে খারাপ লাগে বৌদি আমাদের সবকিছু দিয়েছে কিন্তু আমরা বৌদিকে সুখী করতে পারছিনা আমার নিজে নিজে মনে দুঃখ হয়। আমি যথাসম্ভব বৌদিকে হাসিখুশি রাখার চেষ্টা করি মাইনে পাওয়ার প্রথম মাইনেটা বৌদির হাতে তুলে দেয় কিন্তু বৌদি যেন অন্য কিছু চায়।

কিছুদিন হলো গ্রীষ্মের ছুটি পড়েছে আমার স্কুল বন্ধ বাড়িতে কাজ কিছু নেই সারাদিন ঘুম আর খাওয়া আর সন্ধ্যে হলে বৌদিকে নিয়ে গল্প করতে বসে যাও। এসব নিয়ে ভালোই চলছিল গ্রীষ্মের ছুটির কয়েকটা দিন ঘটনাটা ঘটল একদিন দুপুরে। খাওয়া-দাওয়া সেরে এখন ঘুমানোর জন্য তৈরি হচ্ছি লাম, হঠাৎ বৌদির সামনে পড়ে যায় সবে বৌদি বাসন-কোসন মেজে শুধু একটা সায়া পরে ঘরে ঢুকেছিল। আগেও এরকম পরিস্থিতির মধ্যে যে পরিণতি সেটা নয় কিন্তু সেই দিন হঠাৎ থেমে যাই এবং বৌদির ওই অবস্থায় দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে থাকি, বৌদিও দাঁড়িয়ে থাকে কিছুক্ষণের মধ্যে আমার ফিরতে আমি মাথা নিচু করে সরে যাই।

দুপুরে আর সেদিন ঘুমোতে চায় না খালি চোখ বুজলেই বৌদির সায়া পরা শরীরটা চোখে ভেসে উঠতে থাকে আর সেই কথা ভাবতে ভাবতে আমার মোটা ও শক্ত হতে থাকে। আমি লিখলাম আর পাচ্ছিনা তখন হাফ প্যান্টটা খুলে ওই ভাবে জেগে বের করে নাড়াতে থাকি আর বৌদির নগ্ন ছবি কল্পনা করতে থাকি। এইরকম কিছুক্ষণ করছি হঠাৎ মনে হল পর্দা থেকে যেন আমাকে দেখছে ঘুরে তাকাতেই সরে গেল।

প্রথমে ভাবলাম মনের ভুল তারপর মনে হলো এটা কি বৌদি। ভাবনাটা সত্যতা যাচাই করতে প্যান্ট পড়ে বৌদি রুমের দিকে গেলাম। গিয়ে যা দেখলাম দেখে তো আমার চক্ষু ছানাবড়া। দেখি বৌদি মিশেছে পুরো ল্যাংটো হয়ে শুয়ে নিজের ভোদায় আঙ্গুলি করছে আর মাইগুলো পাগলের মতন টিপছে। তা দেখে আমার মাথা ঠিক রাখতে পারলাম না বিছানায় এসে জোর করে কিছুক্ষণ ধরে হস্তমৈথুন করার পরে গল গল করে মাল আউট করলাম।

সেদিন সন্ধ্যায় গল্প করার সময় দুজনে কেউ কিছু এই নিয়ে কথা বলিনি। কিন্তু আমার মন থেকে বৌদির সেই নগ্ন চেহারা একটু সরছে না। পরদিন ঠিক করলাম আজ কিছু একটা করতেই হবে। যেমন ভাবনা ঠিক তেমন কাজ বৌদির সাথে সন্ধ্যেবেলা গল্প করতে করতে বৌদি দাদাকে কতটা খুশি করতে পারে সেই প্রসঙ্গ তুললাম। আর ওতেই হয়ে গেল আমার রাস্তা ক্লিয়ার।

আচ্ছা বউদি একটা কথা জিজ্ঞেস করবো
-হ্যাঁ বল
-কিছু মনে করবে না তো
-নারে বলনা
– দাদাকি তোমাকে খুশি করতে পারে?
-একটু দাদা আমাদের জন্য যথেষ্ট করেছে আর যা করেছে ওটা আমি খুশি আর যেটা দিতে পারছে না ওটা আমি আমার ভাগ্যে নেই এই বলে আমার মনকে মানিয়ে নিয়েছি
-সত্যিই কি তাই
-হ্যাঁ তবে নয়তো কি
-(মনে কিছুটা সাহস এনে বললাম) তুমি সেদিন আমার হস্তমৈথুন করা দেখে তুমি কেন ঐরকম করছিলে
বৌদি যখন বুঝল আমি সবটাই জানি তখন আর কিছু আড়াল করার চেষ্টা করলো না।
আমাকে সব লজ্জার মাথা খেয়ে বললো তবে তোর দাদা যেটা দিতে পারেননি সেটা কি তুই দিবি?

আমি যেন এই কথাটা শোনার অপেক্ষায় ছিলাম। হঠাৎই বৌদির উপর ঝাপিয়ে পরলাম পাগলের মত সারা শরীরে চুমু খেতে লাগলাম। কিন্তু সেটা বেশিক্ষণ হলো না । বৌদি আমাকে তুলে দিয়ে গালে সজোরে একটা চড় মারল। আমি কিছু বোঝার আগেই বৌদি আমাকে জোর করে শুইয়ে দিয়ে আমার ওপর ঝাঁপিয়ে পরলো আর লিপ কিস করতে করতে বলল ,খানকির ছেলে সবই যদি জানিস তবে এই মাগীকে এতদিন ক্ষুধার্থ রেখেছিস কেন। বলতে বলবে বৌদি আমার প্যান্টটা টেনে খুলে দিল। আর সঙ্গে সঙ্গেই আমার 7 ইঞ্চি মোটা বাঁশ এর মতো কালো বারা টা প্যান্ট থেকে বেরিয়ে পরলো। খানকিমাগী যেন ওটা চুষার জন্য অপেক্ষায় ছিল। যেন চকলেট আইসক্রিম খান কি আমাকে ওটাকে টানা তিন-চার মিনিট ধরে একনাগারে চুষে খেলো।

এবার আমার পালা এলো বৌদিকে চিত করে সুইয়ে বাড়াটা সেট করে চাপ দিতে পুরপুর করে সেধিয়ে গেল ওর ওই খিদের জ্বালায় জ্বলতে থাকা গুদে । বউদি বলল, উঃ বা-ব-আ বাড়া নয় তো বাশ।এই বয়সে এত বড় বাড়া।পা দুটো আমার কোমরে বেড় দিয়ে ধরল।বাড়াটা ঈষৎ বার করে আবার দিলাম ঠাপ। –উঃ-রে মারে,আস্তে । বৌদি বলল। –ওরে চোদনা আজ তোর একদিন কি আমার একদিন।তালে তালে ঠাপিয়ে চলেছি।

মারো….মারো, গুদের পোকাগুলো ঘষে ঘষে মারো।বৌদি উৎসাহ দেয়। আমি প্রাণপণ ঠাপিয়ে চলছি,ফ-চর্-র…ফ-চর-ফচ…। আমি এখন কিছুক্ষণ করার পর জিজ্ঞাসা করলাম, বৌদি কষ্ট হচ্ছে? –না না তুমি চোদ, থেমো না।উপোসী গুদ আজ ভাসিয়ে দাও। বৌদি বলল। আমি দু হাতে মাই দুটো খামচে ধরলাম।বৌদি মাথা তুলে আমার গলা জড়ীয়ে চুমু খেল,বলল,ঠাপাও জোরে জোরে ঠাপাও —-ফাটাতে পারছ না?ফাটীয়ে দাও চির কালের মত জ্বালা জুড়োক…. উম-ম-উ–ম-উ-উ। হঠাৎ বৌদি আর্তনাদ করে উঠল,উর- এ মার-এ….হিস…. হিস…. হি-ই-ই-স গেল……গেল….আর পারছি না…ও-হ-অ-অ-।

দু পায়ে সাড়াশির মত আমার কোমর জড়ীয়ে ধরে পাছাটা উচু হয়ে আবার থপ করে নেতিয়ে পড়ল।বুঝতে পারলাম জল খসে গেল।ঠাপের গতি বাড়িয়ে দিলাম। বিচিজোড়া থুপ থুপ করে বৌদির পাছায় আছাড় খাচ্ছে।টন টন করে উঠল তলপেটের নীচে।বাড়ার মাথাটা শির শির করছে। –নে ধর -ধর …চোদনা…..হি….ই…ই…ও…,বলতে বলতে ফিচিক ফিচিক করে গরম মাল ঢেলে ভাসিয়ে দিলাম চোদনার গুদের খোল। নেতিয়ে পড়লাম বৌদির বুকে।দু হাতে বৌদি আমাকে জড়িয়ে ধরল চেপে। এই ভাবে দিনরাত চলতে থাকলো আমাদের চোদনলীলা। রান্নাঘর বাথরুম দালান শোবার ঘর এমনকি ঠাকুর ঘরে পর্যন্ত বৌদিকে চুদতে ছাড়লাম না।
 

Users who are viewing this thread

Back
Top