What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
এক বিদেশী বুড়ো - by _

আমার নাম ঋতীয়া ডাক নাম গার্গী আমি বাংলা পড়তে বেরিয়ে ছিলাম কিন্তু আমি আমার সাইকেল নিয়ে পড়ে যাই পড়ে আমার পায়ে চোট লাগলো কিছুক্ষন পর এক দাদু এল দাদু কে দেখে বুঝলাম যে বিদেশী বুড়ো আমাকে বলল are you okay তুমি কি ঠিক আছো আমি বললাম ঠিক আছে কিন্তু দাদু বলল না আমার বাড়ি গিয়ে মলম লাগিয়ে দেবো আমি বললাম ঠিক আছে দাদু ও কিছু হবে না কিন্তু আমাকে জোর করে দাদুর বাড়ি নিয়ে গেল দাদু আমাকে মলম লাগিয়ে দিল আমি বললাম তোমার নাম কি দাদু বলল বরিস আমি বললাম তুমি বাঙালি নও তুমি কি নতুন এখানে । বুড়োটা বোললো আমার নাম বরিস আমি আমেরিকা এ থাকতাম আমি ভাবলাম বেশ কিছু দিন গ্রামে কাটিয়ে যাই ।

আমি বললাম thanks আপনি আমার খুব উপকার করলেন। বুড়োটা বললো তোমার নাম কি । আমি বললাম গার্গী । দাদুটা বললো গার্গী আমি এইখানে একলাই থাকি আমার তো এখানে কোনো চেনা কেউ নেই তোমার সঙ্গেই আমার প্রথম পরিচয় তুমি কি আর একদিন আসবে। আমি ভাবলাম লোকটা তো খারাপ নয় বরং আমার খুব উপকার করেছে । আমি বললাম ঠিক আছে আমি আর এক দিন আসবো বলে আমি বাড়ি ফিরে এলাম । রাতে ঘুমাতে গিয়ে ভাবলাম বুড়োটার কথা । বুড়োকে দেখতে বেশ মোটা তাগড়া মুখে গোঁফ দাড়ি নেই মাথায় টাক । বাড়িটা চারদিকের গাছ আর গাছ বাড়ির আসেপাশে আর কোনো বাড়ি নেই ।

এক সপ্তাহ পর আমি আবার পড়তে গেলাম কিন্তু কিছু কারনে পড়াটা হল না আমি ভাবলাম দাদু কে দেখা দিয়ে আসি দাদুর বাড়িতে গিয়ে ডাক দিলাম । কিছুক্ষণ পর দাদু আমাকে দেখে বললো গার্গী my dear welcome এসো ভেতরে এসো। বলে দাদু আর আমি ঘরের ভেতরে ঢুকে পড়লাম । দাদু বলল কি খাবে তুমি । আমি না না আমি ভাবলাম একটু দাদু কে দেখে যাই । দাদু বলল please don't call me দাদু তুমি আমাকে grandpa বলে ডাকবে ok আমি বললাম ঠিক আছে grandpa আজকে আমি আসি আবার একদিন আসবো । Grandpa বলল তার আবার আসবে কিন্তু।

এই ভাবে আমি প্রায় ফাঁক পেলেই আমি grandpa সংগে দেখা করতে যেতাম। লোকটা সম্পর্কে অনেক কিছু জানলাম যে লোকটা প্রচুর পরিমাণে টাকা আয় করে কোনো নিজের লোক নেই । এক দিন grandpa বলল আমরা দুইজন মিলে আমার বাড়ির পিছনে একটা পিকনিক করতে পারি তো খুব মজা হবে। আমি বললাম grandpa আমার বাড়িতে কেউ জানেনা যে আমি তোমার বাড়ি আসি আর কেউ জানলে আমাকে আর আসতে দেবে না। Grandpa বললো ঠিক আছে যদি হয় তাহলে আমাকে জানিয়ে দিও ok my love । আমি চলে আসলাম বাড়ীতে আমি ভাবলাম grandpa এর খুব খারাপ লেগেছে মানুষটা একা একা থাকে । রাতে খাওয়া দাওয়ার পর বাবা বলল যে দিপিকা মাসির মেয়ের বিয়ে তাই আমাদের নেমতন্ন করেছে রবিবার সারাদিন। আমি ভাবলাম এই ফাঁকে আমি পিকনিক করেনিতে পারি। আমি বললাম আমার তো রবিবার সারাদিন পড়াশোনা আছে আমি যেতে পারব না । মা ও তোর পড়া আছে না । শোন তোকে আমি খাবার করে দিয়ে যাব আমরা রাতে ফিরে আসবো তুই একা থাকতে পারবি তো। আমি বললাম হ্যাঁ।

পরের দিন grandpa কে গিয়ে বললাম পিকনিকের আয়োজন করতে । রবিবার দিন বাবা মা বেড়িয়ে গেল । আমি ও grandpa এর কাছে চলে এলাম আমরা দুইজন একসাথে খুব মজা করলাম বিকেল বেলায় আমরা দুইজন grandpa এর বাগানে বসে ছিলাম আমি বললাম তুমি একা থাকো কেন একটা বিয়ে করতে তো পারো আমেরিকা তে তো খুব ভালো ভালো মেয়ে আছে grandpa আমি ইন্ডিয়ান মেয়ে পছন্দ করি। বেশ তো তুমি কোনো এখানকার মেয়েকে বিয়ে করে নাও । Grandpa বলল আমার বয়স হয়েছে এই old man কে বিয়ে করবে কে ।

আমি বললাম তুমিতো খুব ভালো মানুষ grandpa শুধু বয়স দিয়ে নিজেকে বিচার করতে হবে না। Grandpa বললো গার্গী তুমি খুব ভালো তাই তোমাকে একটা কথা বলি। আমি বললাম কি কথা বলো আমাকে। তুমি sex কিভাবে করে জানো। আমি বললাম হ্যাঁ। Grandpa বললো আমি সেইভাবে sex করতে পছন্দ করি না। আমি বললাম তুমি কি ভাবে sex করতে পছন্দ করো। Grandpa বললো আমি Anal sex করতে পছন্দ করি। আমি বললাম anal sex টা কি জিনিষ। Grandpa বললো গার্গী তুমি যেখান দিয়ে poty করো তার নাম কি।

আমি বললাম পোদের ফুটো। grandpa বললো আমি ওই ফুটোয় ঢুকিয়ে sex করতে চাই। আমি বললাম হ্যাঁ সবাই তো আর এক নয় সবারি আলাদা আলাদা sex কারার পদ্ধতি ব্যবহার করে এ আর এমন কি জিনিষ। কিন্তু মনে মনে বললাম ছিঃ কি নংগরা লোক বলে কি মেয়েদের পোদ মারতে পছন্দ করে আর এই নংগরা লোকটার বাড়ি আসা যাবে না । বৃষ্টি শুরু হয়ে গেলো আমারা বাড়িতে গিয়ে বসে রইলাম ।

Grandpa আমাকে বলল তুমি কি আমাকে একটু সাহায্য করতে পারবে। আমি বললাম কি সাহায্য। আমাকে তোমার সঙ্গে anal Sex করতে দেবে। আমি বললাম grandpa কি বোলছো এ সব কথা। Grandpa বললো গার্গী আমার জীবনে আমি অনেক লোক দেখেছি কিন্তু আমি তোমার মতো মানুষ দেখিনি। আমি তোমার মতো একটি মেয়েই চেয়েছি যে আমার মনের কথা বুঝতে পারবে। এতদিন যাকেই Anal sex এর কথা বলেছি কিন্তু কেউ আমাকে support করেনি কিন্তু তুমি প্রথমবারেই আমাকে support করলে । আমি ভাবলাম এই মেরেছে বেশিক্ষণ এখানে থাকলে এই বুড়ো না আজকে আমার পোদ মেরে দেয়। Grandpa বললো। তোমার সঙ্গে আমার সময় কাটাতে খুব ভালো লাগে গার্গী and I really like you my dear।

আমি বললাম আমি যদি রাজি না হোই। Grandpa বললো গার্গী please don't say this আমি অনেক আশা নিয়ে এই কথাটা তোমায়ে বলেছি। Grandpa বললো তুমি কি দেখতে চাও Anal Sex কেমন লাগে। আমি ভাবলাম একটু দেখই না কি করে। আমি ভয়ে ভয়ে বললাম হ্যাঁ। Grandpa বললো গার্গী তুমি pants খুলে ফেলো দিয়ে শুয়ে পড়ো ok । আমি pant খুলতে একটু ভয় লাগছিল কিন্তু সাহস করে করে আমি খুলে শোফার উপর শুয়ে পড়লাম grandpa তার নাক টা আমার গুদের কাছে নিয়ে বলল it smells so good your pussy is so good ।

বলে আমার আমার গুদ জিভ দিয়ে চাটতে লাগলো আমি এর আগে কখনও এরকম অনুভব করিনি আমার সারা শরীর কেঁপে উঠল আমি ভাবলাম এই সব আমি ঠিক করেছি না কিন্তু আমার ভালো লাগছে আমি ভাবলাম এখন আর কিছু করা যাবে না যা হয় হোক কিছুক্ষণ পর grandpa বললো গার্গী kiss me bআঃby বলে আমার মুখে মুখ দিয়ে চুমু খাচ্ছিল আর হাত দিয়ে আমার মাই দুটো টিপতে লাগল আমি শিউরে উঠলাম।

Grandpa এবার নিজের ধোনটা আমাকে দেখালো। আমি দেখলাম যে ফোরসা একটা মোটা ধোন । Grandpa বললো গার্গী please suck it আমি নাক টা ধোনের উপর নিয়ে গেলাম । প্রথম বার জীবনে আমি ধোনের গন্ধ শুঁকছি । কোনো ফুলের গন্ধ নয় কিন্তু আমি যত শুকছি আমার মন ভরছে না । Grandpa বললো গার্গী please suck it beby । আমি মুখ নিলাম । ধোনটার নোনতা নোনতা স্বাদ আমার খুব ভালো লাগছিল চুসতে । Grandpa বললো গার্গী Yes beby suck it . Shuck this dick yeah

। প্রায় কুড়ি মিনিট পর । Grandpa বললো গার্গী আমি এইবার তোমার সঙ্গে Anal কোরবো তোমার শুরু তে একটু কষ্ট হলেও পরে খুব enjoy কোরবে । আমি বললাম হ্যাঁ। । আমি আমার পোদ ফাঁক করে দিলাম তারপর grandpa ধোনটা পোদে ঢুকিয়ে দিলো আমি বললাম ওফ্ grandpa আমার খুব লাগছেতো। Grandpa বললো গার্গী কিছুক্ষণ পরে তুমি খুব আরাম পাবে আমি বললাম ঠিক আছে।

Grandpa বললো গার্গী your ass is very tight and soft and it smells so good beby বলে grandpa ঠাপ দিতে লাগল আর আমি আহ্ আহ্ শব্দ করতে লাগলাম কিছুক্ষন পরে দেখলাম যে বেশ ভালো লাগছে আর ব্যাথা করছে না । আমি বললাম grandpa it feels so good । Grandpa বললো yeah গার্গী just enjoy the sex । আমি মুখ দিয়ে শুধু একটা কথাই বলছিলাম যে fuck me grandpa fuck my ass...
 

Users who are viewing this thread

Back
Top