What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বেতা কে স্কিম করে পোদ মারার কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্বেতা কে স্কিম করে পোদ মারার কাহিনী - by gudrichima

আপনারা আগের গল্প জানতে পেরেছেন কি ভাবে আমি স্বেতা কে সিনেমা হল এ আমার বাড়া চুসিয়ে ওর মুখে আমার বীর্য ফেলে সেইটা খাইয়ে আমার একটা মনের ইচ্ছা পুরো করলাম.এই কাহিনীতে আমি আপনাদের বলবো স্বেতার প্রথম বার কি ভাবে আমি পোদ মারলাম.অনেক দিন ধরেই প্ল্যান করছিলাম কি ভাবে কোন পোষে স্বেতার পোদ মারবো. ব্যাপার তা অনেক এক্সসাইটিং ছিল আমার কাছে.আমি প্রায় এখন এই ব্যাপার তা ভেবেই অনেক বাড়া খেচতাম র অনেক্ষন ধরে যাতে স্বেতা কে চুদতে পারি তাই দমের ঘার্তি না হওয়ার জন্যে আমি সিগ্রেট র মদ খাওয়া কমিয়ে ফেললাম.বাড়া খেচে নিজের বীর্য পোড়াটাকেও অনেক কন্ট্রোল করেছিলাম.

সরস্বতী পুজোর দিন আমার বাড়িতে কেউ থাকবে না তাই সেই দিন তাই ঠিক করলাম স্বেতার পোদ মারার জন্যে.স্বেতার পোদ মারার জন্যে আমি নেট থেকে পোদ মারার তেল ও আনালাম.সরস্বতী পুজোর আগের দিন মা র বোন কে আমি ট্রেন তুলে দিয়ে এলাম.সারাবতী পুজো তে আমার ঘরে কেউ থাকবে না সেই কথা আমি স্বেতা কে বলি নি.সরস্বতী পুজোর দিন আমাদের কলেজে যাওয়ার কথা ছিল.স্বেতা কে আমি বললাম কলেজে ডাইরেক্ট দেখা করবো.

আমি সকালে উঠে বেড গুছিয়ে কলেজে চলে গেলাম.সরস্বতী পুজো তে সবাই শাড়ী পরে এসেছিলো.স্বেতা কে শাড়ী পরে পুরো প্রতিমার মতো লাগছিলো.স্বেতা একটা হলুদ শাড়ী র লাল ব্লাউস পরে এসেছিলো.স্বেতা কে দেখেই আমার ধোন লাফাচ্ছিলো.কলেজেই আড্ডা মারতে মারতে 5 তা বেজে গেলো.স্বেতা বললো বাড়ি যাবো আমি স্বেতা কে বাস স্ট্যান্ড অব্দি ছাড়তে গেলাম কিন্তু আমার অন্য প্ল্যান ছিল.স্বেতা কে বাস স্ট্যান্ড ছাড়তে যাওয়ার পথে বললাম এতো তাড়াতাড়ি বাড়ি গিয়ে কি করবে একটু পরে যাবে.চলো ঘরে চলো একটু রেস্ট নিয়ে তারপর বেরোবে.স্বেতা রাজি হচ্ছিলো না প্রথমে কিন্তু একটু বলতেই রাজি হয়ে গেলো.স্বেতা কে ফ্লাট নিয়ে গেলাম.স্বেতা রুম এ এসে জিজ্ঞাসা করলো কেউ নেই ঘরে??

আমি বললাম সবাই দেশ এ গেছে.স্বেতা ফ্রেশ হতে গেলো.আমিও অনেক ঘেমে গেছিলাম তাই স্বেতা ফ্রেশ হয়ে আস্তে আমিও ফ্রেশ হতে গেলাম.আমি স্নান করে তোয়ালে পরে স্বেতার পশে এসে বসলাম.স্বেতার গায়ে হাত বোলাতে বোলাতে বললাম স্বেতা করবে গো বেবি?খুব হট লাগছো তুমি আজ আমার দেখো বাড়া দাঁড়িয়ে গেছে পুরো.স্বেতা রেগে বললো না আমি করবো না তোমার খালি সেক্স র সেক্স ওটা ছাড়া কিছুই বোঝো না নাকি সব সময় ভালো লাগে না আমার!!

আমি বললাম ঠিক আছে সেক্স করতে হবে না একটু আমার বাড়া তো খেঁচে দাও আমি প্রায় এক মাস ধরে খেঁচে নি প্লিজ এইটুকু করে দাও.আমার বীর্য নইলে মাথায় উঠে যাবে.তুমি তো আমার গার্লফ্রেরেন্ড তোমায় বলবো না তো কাকে বলবো বোলো?একটু দাও বাড়া খেঁচে শোনা প্লিজ.আমার তোয়ালে তা খুলে স্বেতার হাত তা নিয়ে আমার বাড়া তে দিয়ে বললাম একটু খেঁচে দাও শোনা আমি তাড়াতাড়ি ফেলে দেব.স্বেতা আমায় বললো তোমায় বলে কোনো লাভ নেই তুমি কুকুর এর লেজ এই করতেই আমাকে নিয়ে এসোছো ঘরে আমি সেইটা বুঝতে পেরেছি এবার.

আমি বললাম সেক্স করবো না বেবি প্রমিস একটু আমার বাড়া খেঁচে দাও প্লিজ.আমি তোয়ালে খুলে ল্যাংটো হয়ে গেলাম র স্বেতা আমার বাড়া খেঁচতে লাগলো.বাড়া খেঁচতে খেঁচতে আমি স্বেতার পিঠে র মাই গুলো তে হাত বুলাচ্ছিলাম.স্বেতা আমার বাড়া খেঁচে পুরো দাঁড় করিয়ে দিয়েছিলো.আমার সেক্স চড়েগেছিলো তাই শ্বেতা কে ঝরিয়ে ধরে শ্বেতা কে সমুচ্ করতে লাগলাম র স্বেতার পেট এ হাত বোলাতে লাগলাম. স্বেতার মাই গুলো কে বেশ করে চট্কাতে লাগ্লাম.স্বেতা কে বেড এ শুয়িয়ে নাভি তে জিভ দিয়ে চাটতে লাগলাম র শ্বেতা ছটফট করতে লাগলো.

আমি স্বেতার শাড়ী তা তুলতে গেলাম কিন্তু শ্বেতা আমার হাত ধরে আটকাচ্ছিলো আমি জোর করেই স্বেতার শাড়ী তা তুলে দিলাম র স্বেতার কালো প্যান্টি তা নাবিয়ে স্বেতার চুল ভরা গুদ চাটতে লাগলাম.স্বেতা মম মমম করে আওয়াজ করতে লাগলো মুখ থেকে,স্বেতার গুদ চাটতে চাটতে পোদ এ আঙ্গুল ও করছিলাম.স্বেতা র গুদ পুরো ভিজে গেছিলো.প্রায় 10 মিন ধরে স্বেতার গুদ র পোদ চাটলাম র পোদ এ আঙ্গুল করলাম.স্বেতা কে বেড থেকে তুলে স্বেতার শাড়ী তা খুলতে গেলাম স্বেতা আমায় বললো সেক্স করবো না বাবু আমি চুপ করো বলে স্বেতার শাড়ী র ব্লাউস তা খুলে দিলাম.

স্বেতার ব্রা না খুলেই স্বেতা কে বেড শুয়িয়ে পা ফাঁক করে কোনো নিরোদ ছাড়াই বাড়া ঢুকিয়ে দিলাম স্বেতার গুদে.এক ঠাপেই পুরো বাড়াটা ঢুকে গেলো স্বেতার চুল ভরা গুদে.র স্বেতা আ আ আ করে চিৎকার করে উঠলো.স্বেতা কে ঠাপ দিতে দিতে স্বেতা কে চুমু খেতে লাগলাম.র স্বেতা মমম আ উউ আওয়াজ করতে লাগলো.স্বেতা কিছুক্ষনেই জল ছেড়ে দিলো আমার বাড়ার উপর. স্বেতার গুদ আমি অনেক মেরে মেরে লুস করে দিয়েছিলাম তাই আমার মজা লাগছিলো না এবার পোদ নেওয়ার পালা.স্বেতা কে তুলে আমি খাটে বসে আমার বাড়া চুষতে বললাম.স্বেতা আমায় বললো তুমি কনডম ছাড়া করছো??ভিতরে ফেলো না কিন্তু!!

আমি বললাম ঠিক আছে এবার বাড়া চোষো ভালো করে.স্বেতা আমার বাড়া চুষতে লাগলো,সে বিশাল মজা.স্বেতা কে দিয়ে আমার পোদ ও চাটালাম.স্বেতা কে কুকুর পোষে এ যেতে বললাম.ড্রয়ের থেকে পোদ মারার তেল তা বের করে স্বেতার পোদ এর ফুটো তে দিলাম.স্বেতা আমায় বললো এইটা কি করছো আমি বললাম খুব টাইট লাগছে তাই তেল দিচ্ছি.স্বেতা এক ফোটাও জানতো না যে আমি আজ ওর পোদ মারবো. স্বেতার পোদ এ বেশ করে তেল লাগলাম র আমার বাড়াতেও তেল লাগলাম. স্বেতার পোদের ফুটোর সামনে আমার বাড়ার মাথা ঠেকিয়ে একটা ঠেলা মারতেই হাফ বাড়া ঢুকে গেলো র স্বেতা বাবা গো বলে চিৎকার করে উঠলো.স্বেতা বললো এইটা কি করছো??বার করো এখুনি খুব লাগছে!!

আমি বললাম আমার অনেকদিন এর ইচ্ছা বেবি ঢোকাতে দাও বলে আরো একটু তেল দিয়ে পোদের ফুটো তা হলহলে করে পুরো বাড়া তা কপাট করে ঢুকিয়ে দিলাম স্বেতার পোদে.স্বেতা আ মা গো বলে চিৎকার করে উঠলো র আমি হালকা হালকা করে ঠাপ দিতে লাগলাম.ঠাপের গতি আস্তে আস্তে করে বাড়াতে লাগলাম র স্বেতা ততই জোরে চিৎকার করতে লাগলো,ঘরে কেউ ছিল না তাই স্বেতা যতই চিৎকার করুক আমি ওকে ছাড়লাম না.ইঞ্জিন চালানোর মতো আমি জোরে জোরে স্বেতার পোদ মারতে লাগলাম র কালো ব্রা তা খুলে স্বেতার ৩৪ সাইজের নরুম নরুম মাই গুলো কে টিপতে থাকলাম.

প্রায় ১৫ মিনিট ধরে স্বেতার টানা পোদ মারলাম আমি একদম হাপিয়ে যায়নি.কিন্তু স্বেতা পুরো কুকুর হয়ে গেছিলো তাই স্বেতা আমায় বললো র পারছি না খুব লাগছে প্লিজ ছাড়ো আমায়.আমি বললাম র কিছুক্ষন..বাড়া তা স্বেতার পোদ থেকে বের করে দেখি যে পোদের ফুটো একটু বোরো হয়ে গেছে.স্বেতা কে তুলে নিয়ে আমার জানলার সামনে গেলাম র স্বেতা কে জানলার গ্রিল তা ধরে একটা পা জানলায় তুলতে বললাম.স্বেতার পায়ের এর মাঝে এসে আমার বাড়া আবার স্বেতার পোদ এ ঢুকিয়ে দিলাম এবারে র কোনো তেল লাগলো না পুরো বাড়াটাই ঢুকে গেলো স্বেতার পোদে স্বেতা বললো আবার এই ফুটোয়??

আমি বললাম হা বেবি বলে ঠাপ দিতে লাগলাম র স্বেতার গুদ এ আঙ্গুল করতে লাগলাম.স্বেতা সঙ্গে সঙ্গে জল ছাড়লো.জোরে জোরে ঠাপ দিয়ে গেলাম র স্বেতা আঃ আঃ করে চিৎকার করতে লাগলো.কিছুক্ষন পর স্বেতার পোদ এর ভিতর আমার বীর্য ফেললাম.স্বেতা কে দাঁড় করিয়ে কুকুর পসিশন আরো কিছুক্ষন পোদ মেরে আমার সমস্ত গরুম বীর্য স্বেতার পোদ এর ভিতর ফেলে দিলাম.পদ চোদন খাওয়াতে স্বেতার গা হাত পা কাঁপছিলো আমি স্বেতা কে বললাম চিন্তা করো না শোনা চলো এক সাথেই স্নান করে নি সব ঠিক যাবে বলে আমরা একসাথেই স্নান করতে চলে গেলাম....
 

Users who are viewing this thread

Back
Top