What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অফিস ট্যুরে গিয়ে কলিগকে চোদার কাহিনী - by dexterarya

একদম শেষ মুহূর্তেই খবরটা এলো। সাগ্নিক আমার সাথে চেন্নাই যেতে পারবেনা। একটা বিশেষ কাজে আটকে পড়েছে। তাই তার বদলি হিসেবে যাবে বৃতি। বৃতি মানে বৃতি চৌধুরী। আমার আরেক কলিগ। আমরা সকলেই একটি নামি মাল্টিন্যাশনাল কম্পানিতে চাকরি করি। সেখান থেকেই আমার আর সাগ্নিকের দুইদিনের জন্য একটা ট্রেনিং নিতে চেন্নাই যাওয়ার কথা ছিল। কিন্তু সাগ্নিক না যেতে পারায় সঙ্গি বৃতি।

এয়ারপোর্টে যখন বৃতিকে দেখলাম, মনে হল ভালই হয়েছে। একটি মেয়ের সঙ্গে অফিস ট্রিপ করা অবশ্যই বেটার। আর বৃতি দেখতে সাধারণ হলেও ভীষণ ফর্সা। চেহারা একটু মোটার দিকেই। কিন্তু সবচেয়ে যেটা আকর্ষণীয় সেটা হল ওর বুকদুটো। সাইজ মিনিমাম ৩৬ তো হবেই। আর টাইট ফিটিংস জামা পরায় মনে হয় যেন মাইগুলো এই ফেটে বেরিয়ে আসবে! মনে মনে ভাবলাম ইশ যদি এই মেয়েটাকে একবার হলেও চুদতে পারতাম তো দারুন হত। কিন্তু এটাও জানি বৃতি একটু সেকেলে স্বভাবের। তাছাড়া ওর বিয়ে সামনে। অ্যারেঞ্জ ম্যারেজ। তাই চোদার ইচ্ছা দমিয়ে ওকে ভেবে একবার নাহয় খেচিয়ে নিতে হবে। তখন তো আর জানতাম না সামনেই আমার স্বপ্ন পূরণ হতে চলেছে!

হোটেলে ঢুকতে ঢুকতে আমাদের বিকেল হয়ে গিয়েছিল। কিন্তু সমস্যাটা বাধলো চেক ইনের সময়। রিসেপশনে জানালো আমাদের জন্য একটাই রুম অ্যালট করা কারণ আমার আর সাগ্নিকের আসার কথা ছিল। ওদিকে পুরো হোটেলে আর একটাও রুম ফাঁকা নেই। বৃতি একটু দ্বিধাগ্রস্ত হল। আমায় বলল, "আমরা অন্য হোটেলে উঠতে পারিনা?"
আমি বললাম, "কিন্তু অফিস থেকে তো এটাই বুক করে দিয়েছে! পরে এই নিয়ে সমস্যা হলে?"
"সেটাও ঠিক, কিন্তু…"
আমি বৃতিকে আশ্বস্ত করলাম। বললাম দুটো দিনেরই তো ব্যাপার। কষ্ট করে কাটিয়ে দেওয়া যাবে।

নিমরাজি হয়েও বৃতি রুমে চেক ইন করল। কিন্তু ওর অস্বস্তি আরো বাড়লো রুমে একটাই বড় ডাবল বেড খাট দেখে। আমি বললাম, "চাপ নিসনা। দুজনে দুদিক ফিরে ঘুম লাগিয়ে দেব"।

আমি একটা টিশার্ট আর পাজামা পরে ফ্রেশ হয়ে এসে ওকে বললাম, "এবার তুইও ড্রেস চেঞ্জ করে আয়। এখানে যা গরম পড়েছে যে এসিতেও কাজ করছেনা!"
বৃতি একটু লাজুক মুখ করে বলল, "আসলে আমি তো সিঙ্গেল রুম পাবো বলে জাস্ট নাইটি নিয়েই এসেছি…"
আমি ওর বিব্রত হওয়ার কারণ বুঝে বললাম, "কোন চাপ নেই। যেটায় তুই আরাম পাবি সেটাই এনেছিস। আর আমিও দেখি না নাইটিতে তোকে কেমন লাগে!"
ড্রেস বদলে যখন বৃতি বেরোল, আমার বাঁড়া তখন ওকে দেখেই শক্ত হয়ে গিয়েছে। একটা সবুজ রঙের নাইটি। হাতা আর গলার কাছটা এতোই বড় যে বোগলের হাল্কা চুল আর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছে।

বৃতি লজ্জা লজ্জা মুখে বলল, "আমি না আগের ড্রেসটাই পরে আসি। আসলে এতো গরম ভেবেই আমি এটা নিয়ে এসেছিলাম"।
আমি ওকে আটকে বললাম, "এত লজ্জার কিছুই নেই। বাঙালি মেয়েদের গ্রীষ্মকালে জাতীয় পোষাক নাইটি আর ছেলেরা খালি গা!"
"কিন্তু তুই তো জামা পরে আছিস!"
আমি এই কথাটারই অপেক্ষা করছিলাম। বৃতি বলার সাথে সাথেই জামাটা খুলে ফেললাম। তারপর বললাম, "এবার ঠিক আছে? আমারও ব্যাপক গরম লাগছিল!"
বৃতি দুচোখ ঢেকে বলল, "ইশ!"
আমি বললাম, "এই তোর প্রবলেম হলে জামাটা পরে নিচ্ছি!"
বৃতি আমায় আটকে বলল, "এই না না। তোকে কখনো এভাবে দেখিনি তো! কিন্তু সত্যি বলতে খালি গায়ে তোকে বেশ ভালো লাগছে। আসলে আমার ছেলেদের খালিগায়ে দেখতে বেশ লাগে! ফ্যান্টাসি বলতে পারিস!"
আমি সাহস পেয়ে গেলাম। ওর কাছে গিয়ে বললাম, " ওয়াও! আর কি কি ফ্যান্টাসি আছে শুনি!"
"এই না, না! যাঃ!"
"ডোন্ট বি আ স্পইল স্পোর্ট বৃতি। চল একটা গেম খেলি যেখানে একবার আমায় তুই কোন সিক্রেট জিজ্ঞেস করবি আর একবার আমি"।

হালকা লজ্জা পেলেও এবার বৃতি রাজি হল। ডিনার খেতে যাওয়ার আগে অবধি আমরা দুজন দুজনের সমস্ত সিক্রেট যেমন আমি ওর হবু বর সম্বন্ধে আর ও আমার গার্লফ্রেন্ড সম্বন্ধে প্রায় সব জেনে নিলাম।
ডিনারের পর আমিই বললাম, "খেলাটা আরেকটু ইন্টারেস্টিং বানালে হয় না? লেটস আস্ক সাম ননভেজ কয়েশ্চেন্স!"
বৃতি লজ্জা পেয়ে না না করে উঠল। তারপর জিজ্ঞেস করল, " আর ইউ ভার্জিন?"
আমি হেসে বললাম, " না। বাট একবারই"।
"আই অ্যাপ্রিশিয়েট ইয়োর অনেস্টি। এক্সপিরিয়েন্স কেমন ছিল?"
"জাস্ট হেভেনলি। তুই?"
বৃতি মাথা নাড়িয়ে বলল, " এখনো পিওর ভার্জিন!"
"করতে ইচ্ছে করেনা?"
"করে তো… বাট… ছাড়! এবার বল তোর সাইজ কত?"

বৃতির মুখে এই প্রশ্ন শুনে আমি বুঝলাম খেলা ঠিক দিকেই এগোচ্ছে। তারপর হাসি মুখে বললাম, "পাঁচ ইঞ্চি। বাঙালি ছেলেদের এর বেশি খুব একটা হয়না। কেউ বললে বুঝবি ঢপ মারছে"!
বৃতি হেসে বলল, " ওকে। এবার তোর টার্ন"।
আমি একটু চিন্তা করে জিজ্ঞেস করলাম, " এমন কোন জায়গায় তোর তিল আছে যেটা কেউ জানেনা?"
আমি দেখলাম বৃতি লজ্জায় লাল হয়ে গিয়েছে। তারপর ধীরে ধীরে বলল, " দুদুতে আছে। এটা কেউ দেখেনি"।
কথাটা শুনে আমার বাঁড়া পাজামা ছিঁড়ে যেন বেরিয়ে আস্তে চাইল। তারপর বললাম, " খুব ইচ্ছে করছে দেখতে! তোর ওই তিলটা আবিষ্কার করতে!"
বৃতি লজ্জা পেয়ে বলল, "তা হয় না! ও জানতে পারলে বিয়ে ভেঙ্গে যাবে!"
আমি বললাম, "কেউ জানবেনা। না তোর হবু বর, না আমার প্রেমিকা। এই দুটো রাত আমরা স্বামী স্ত্রী এর মত থাকতে পারিনা? শুধু এই দুটো রাত?"

আমি দেখলাম বৃতি কিছু না বলে আমার শরীরের দিকে তাকিয়ে আছে। এবার আমি ওর কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম। দেখলাম ও ওর শরীর ছেড়ে দিয়েছে। আমি ওর কপালে চুমু খেয়ে আমার হাতটা ওর বুকের কাছে নিয়ে গেলাম। তারপর নাইটির ওপর দিয়ে ওর দুদু টিপতে শুরু করলাম। ধীরে ধীরে ওর গালে চুমু খেয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। এবার ওর নাইটির ভিতর দিয়ে ওর দুধগুলো টিপতে টিপতে ওকে চুমু খেতে লাগলাম। প্রায় পনেরো মিনিট ধরে চুমু খেয়ে যখন ওকে ছাড়লাম তখন ওর শরীর পুরো আমার হাতে। আমার কোলে উঠে বসে আমায় জড়িয়ে ধরল বৃতি। ঘাড়ে আলতো কামড় দিল আমায় আর পাজামার ওপর দিয়েই ওর হাত আমার বাঁড়ায় দিল। আমি আর পারলাম না। এক ঝটকায় খুলে দিলাম ওর নাইটিটা। এবার বৃতির ফর্সা মাইদুটো আমার চোখের সামনে।

৩৬ সাইজের ফর্সা দুদু দুটো খানিকটা ঝুলে গিয়েছে মোটার কারনে। কিন্তু তার জন্যই যেন একটা আলাদা আকর্ষণ তৈরি হচ্ছে। আমার চোখ আটকে গেল ওর বাদিকের দুদুতে থাকা খয়েরি তিলটার দিকে। আর অদ্ভুত সুন্দর ছিল ওর নিপল গুলো। হাল্কা গোলাপি রঙের বেশ বড় নিপল। আমি ওকে জড়িয়ে ধরে প্রথমে ওর বুকের তিলটা চাটলাম। তারপর ধীরে ধীরে দুদুর বোঁটাগুলো মুখে ঢুকিয়ে নিলাম। প্রথমে বামদিকের বোঁটাটায় মুখ দিয়ে ডান দুদুটা টিপতে লাগলাম। বৃতি তখন পরম সুখে চোখ বন্ধ করে আঃ আঃ আওয়াজ করছে। আর আমার পাজামাটা নামিয়ে বাঁড়াটার চামড়া একবার নামাচ্ছে একবার ওঠাচ্ছে।

আমি দুধ খাওয়া শেষ করে ধীরে ধীরে ওর নাভির কাছে জিভ এনে ভাল করে চাটলাম। তারপর ওর প্যান্টিটা নামিয়ে দিলাম। আর তারপরই আমার চোখে পড়ল ওর বাল ভরতি গুদটা। আমি ওই বালে নিজের মুখ ঘষে বৃতির গুদে জিভটা ঢুকিয়ে দিলাম। হালকা গোলাপি গুদে গন্ধ ছিল যেটা আমার বেশ লাগছিল। আমি ভালো করে ওর গুদটা চাটলাম। তারপর ওকে উল্টো করে শুইয়ে ওর পোঁদটা চেটে পোঁদের ফুটোয় জিভ ঢুকিয়ে দিলাম। বৃতি আরামে চিৎকার করে উঠলো। ওর সারা শরীর চেটে আবার ওর গুদের কাছে জিভটা নিয়ে এলাম। এবার আঙ্গুল দিয়ে হালকা ওর গুদে ধুকালাম। বৃতি চিৎকার করে বলল, " আর পারছিনা। এবার ঢোকা প্লিজ!"

আমি আরো কিছুক্ষন ওকে টিজ করে অবশেষে আমার বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। আমার মোটা বাঁড়াটা ওর গুদে ঢোকায় আরামে চিৎকার করে উঠলো বৃতি। আমি ওকে চুদতে চুদতে ভালো করে ওর দুদু টিপতে লাগলাম। প্রায় পনের মিনিট চোদার পর বাড়াটা বের করে ওর পেটে বুকে মাল ফেলে দিলাম। তারপর ওর সারা শরীরে আমার গরম মালটা লাগিয়ে ভালো করে মেসেজ করে দিলাম। তারপর ওর পাশে শুয়ে বললাম, "কেমন লাগল?"
বৃতি বলল, "জাস্ট অসাধারণ! এত সুখ জীবনে পাইনি।"
"আমিও এত টাইট গুদ মারিনি আগেরবার। হালকা রক্তো বেরিয়েছে দেখেছিস? এটা তোর কুমারিত্ব ঘোচার রক্ত!"
বৃতি হেসে বলল, " এই সুখ হবে জানলে এই রক্ত আরো আগেই খসিয়ে ফেলতাম।"
আমি বললাম, "তালে আরেক রাউন্ড হবে নাকি?"
"ইয়েস। আর এবার আমি কক রাইড করব!" বলেই আমার বাঁড়ার ওপর উঠে বসল বৃতি। আমি ওর দুদুগুলো টিপতে টিপতে ভালো করে চুদলাম ওকে। মাল ফেলার জন্য বাঁড়াটা বের করতে গেলে বৃতি বলল, " থাক, ভিতরেই ফেল। কাল পিল খেয়ে নেব।"

আমি হেসে ওর ভিতরেই মাল ফেললাম। ও ক্লান্ত হয়ে আমার পাশে শুয়ে পড়ল। আমি ওকে জড়িয়ে ধরে এক্তা দুদু মুখে ঢুকিয়ে বাঁড়াটা ওর গুদের সাথে চেপে ধরে ঘুমিয়ে পরলাম।
পরদিন ঘুম ভাঙল বৃতির ডাকেই। "কিরে ওঠ। নয়টা বাজে। দশটা থেকে ট্রেনিং ভুলে গেলি?"
আমি দেখলাম বৃতি ল্যাংটো হয়ে আছে। ওর হাত ধরে টেনে ওর দুদু মুখে ঢুকিয়ে নিলাম। তারপর বললাম, "ল্যাংটো অবস্থায় তোকে যা লাগছেনা!"
বৃতি বলল, "আমায় ল্যাংটো দেখতে গেলে আর চাকরি থাকবেনা। স্নান করতে যেতে হবে। সারা শরীর তো তোর ফ্যাদায় ল্যাটল্যাট করছে!"
আমি উঠে বললাম, "বাথরুম লক করিসনা"।
বৃতি হেসে বাথরুমে ঢুকে গেল। শাওয়ার চালুর আওয়াজ পেয়ে আমি উঠলাম। বৃতি সত্যিই দরজা লক করেনি। আমি বাথরুমে ঢুকে দেখি বৃতি সারা শরীরে সাবান লাগাচ্ছে। আমি গিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম, "একা একাই স্নান করছিস?"

ও হেসে আমার সারা গায়ে সাবান লাগিয়ে দিল। তারপর বাঁড়ায় ভাল করে সাবান লাগিয়ে হাত দিয়ে পরিস্কার করে দিল। আর তারপর হঠাত করেই শাওয়ারের নীচে আমার সামনে হাটু গেরে বসে আমার বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিল। প্রায় দশমিনিট ধরে বাঁড়া চুষে আর বিচি দুটো চেটে বলল, "এটা তোর গিফট কাল রাতের জন্য!"
আমি হেসে বললাম, "আজ রাতে আরো অনেক কিছু অপেক্ষা করে আছে!"

সেদিন ট্রেনিং শেষ করে আমরা তারাতারি হোটেল ফিরে সারা রাত চোদাচুদি করেছিলাম। ডগি এমনকি অ্যানাল পর্যন্ত করেছিলাম। পরেরদিন ট্রেনিং ছেড়ে ফিরতে মন খারাপ লাগছিল। সারা ফ্লাইট বৃতিকে জড়িয়ে রেখে ওর দুদু ধরে ফিরেছিলাম। বৃতিও আমার কাধে মাথা রেখে আরাম নিচ্ছিল। ভাবছিল বোধ হয় আবার এরকম অফিস টুরে একসাথে আসা হবে কিনা। কারণ সামনেই ওর বিয়ে। ফিরে যাওয়ার সময় ও আমার হাত ধরে বলেছিল, "মাঝে মাঝে সুযোগ পেলে আমায় এভাবেই চুদিস। তোর প্রেমিকা বা আমার বর কেউ জানবেনা। শুধু তুই আর আমি। যেখানে কোন চাওয়া পাওয়া থাকবেনা। শুধু দুজন ল্যাংটো হয়ে একে অপরকে আদর করব। করবি তো?"

আমি বললাম, "করব। তোর দুদুর তিলটা বেশিদিন না খেয়ে থাকতে পারবনা। তোর বরের আগে ওটার হদিশ আমিই পেয়েছি কিনা!"
 

Users who are viewing this thread

Back
Top