What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাহির শরীর নিয়ে খেলার কাহিনী পর্ব ১ - by haramidas1

নমস্কার চটি লাভার্স আসা করছি আপনারা ভালোই আছে র আমার এর আগের সত্যি ঘটনার গল্প গুলো পরে মজা পেয়েছেন.আজ যে ঘটনার গল্প আপনাদের বলবো সেইটা আমার জীবনের সব চেয়ে মজা আর সব চেয়ে চরম কাম সুখের গল্প.কলেজ লাইফ কেটে যাওয়ার পর মাহি বাইরে পড়তে চলে যায় র আমার সাথে ওর ব্রেকপ ও হয়ে যায় কিন্তু আমি মাহিকে ভালোবাসতাম তাই ওর পেছন ছাড়তে পারছিলাম না র মাহির শরীর তাকেও ভুলতে পারছিলাম না.মাহির ব্যাপারে আরো একবার বলি মাহির গায়ের রং ফর্সা র ৩৪ সাইজের বোরো বোরো দুধ র বিশাল বোরো পদ যেইটা দেখলেই বাড়া খাড়া হয়ে যাবে যে কারোর.মাহি আমার সাথে কথা বলতো র আমার থেকে টাকা পয়সাও নিতো কিন্তু কলকাতায় আসলে আমার সাথে দেখা করতে চাইতো না.আমার অনেক মন খারাপ হতো কিন্তু মাহির সাথে কথা বললে আমার মন ঠিক হয়ে যেত.

এরকম প্রায় ২ বছরের মতন চলেছিল.এক দিন হটাৎ মাহি আমায় দেখা করতে বললো আমি দেখা করতে মাহি আমায় নিজের ফোন তা দেখিয়ে বললো যে ওর ফোন চলছে না র আমাকে একটা নতুন ফোন কিনে জিতে বললো আমিও গান্ডুর মতন তখন মাহিকে একটা নতুন ফোন কিনে দিলাম র আমায় মাহি বললো যে ওর পুরোনো ফোন তা বিক্রি করে ওকে টাকা দিয়ে দিতে.

মাহি আমাকে ওর ফোন দিয়ে কলকাতার বাইরে চলে গেলো সেইদিন রাতে আমি মাহির পুরোনো ফোন চেক করে ওর সোশ্যাল মিডিয়া একাউন্ট এ ঢুকে দেখলাম মাহি অন্য এক ছেলের সাথে রিলেশনে আছে র ছেলেটার বাড়িতে থাকছে.এই দেখে আমার মাথা গরম হয়ে গেলো র খুব কষ্ট হলো যে মাহি আমার গাঢ় মেরে টাকা নিচে আমার সাথে দেখা ও করছে না আর এইদিকে কলকাতার বাইরে অন্য ছেলের সাথে মজা করছে আমার টাকাতে.তাই আমি ঠিক করলাম যে মাহিকে উচিত শিক্ষা দেব.মাহির যেইদিন কলকাতায় আসার কথা আমি মাহিকে সেইদিন বললাম আমার সাথে দেখা করতে কারণ ওকে ওর ফোনের টাকা দেব মাহি রাজি হয়ে গেলো র আমায় বললো ওকে বাস স্ট্যান্ড থেকে পিক করতে দুপুর ১টায়ে.মাহিকে আমি সেইদিন সকাল থেকেই ফোন করছিলাম কিন্তু মাহির ফোন সকাল থেকেই ব্যস্ত আসছিলো.

আমি বাস স্ট্যান্ড এ পৌঁছে প্রায় ১ ঘন্টা মাহির অপেক্ষা করলাম তার পর মাহি এলো.আমি ফোন ব্যস্ত আসছে কেন জিজ্ঞাসা করতে আমায় রাগ দেখতে লাগলো আমি কিছু বললাম না র মাহিকে আমার বাইকে বসলাম র বাইক চালাতে শুরু করলাম.মাহিকে বাইকে বসিয়ে কিছুটা গিয়ে একটা ফাঁকা জায়গায় দাঁড়িয়ে মাহিকে বললাম যে খানকি মাগি আমি তোর সব চালাকি ধরে ফেলেছি তুই আমার টাকা গাঢ় মারছিস র এদিকে অন্য ছেলের সাথে চোদাচ্ছিস.

এই কথা তা শুনে মাহি ভূত দেখার মতন ভয়ে পেয়ে গেলো র আমায় বলতে লাগলো ওর ভুল হয়ে গেছে র ওকে ক্ষমা করে দিতে.মাহি আমায় বলতে লাগলো আমি যা বলবো ওহ তাই করবে আমি মাহিকে বললাম না আমি কিছুই শুনবো না আমি তোর দিদিকে ফোন করে বলছি তুই আমার সাথে কি কি করেছিস র মাহির ধার ধরে টানতে টানতে মাহিকে বাইকে বসতে বলে বললাম তুই রেন্ডি বাইকে বস তোকে তোর বাড়িতে নিয়ে গিয়ে ওর বাপ কেও বলবো তুই আমার সাথে কি করেছিস.

মাহি সেই কথা শুনে কেঁদে ফেললো র আমায় বলতে লাগলো আমায় ক্ষমা করে দাও আমার ভুল হয়ে গেছে আমি তোমার সাথেই থাকবো অন্য কারোর কাছে যাবো না তুমি যা বলবে আমি তাই করবো.আমি মনে মনে ভাবলাম এইটাই সুযোগ মাহিকে ভোগ করার ভালো করে.মাহিকে আমি বাইকে বসিয়ে একটা মল এ নিয়ে গেলাম র ওখানেকের ফুড কোর্ট এ বসে আমি মাহিকে বললাম ঠিক আছে আমি নয় তোর দিদি কে বা তোর বাবাকে কিছু বলবো না কিন্তু তুই আমার মাথা খারাপ করে দিয়েছিস র তুই তো বলেছিস আমি যা বলবো তুই তাই করবি কি তাই তো?

মাহি বললো হা!আমি মাহিকে বললাম ঠিক আছে তাহলে একটা হোটেলে চল ওখানে আমি তোকে চুদবো.মাহি বলতে লাগলো আজ নয় অন্য দিন আজ সময় নেই এখন অলরেডি ৬টা বেজে গেছে ঘরে কেস খেয়ে যাবো প্লিজ বোঝো তুমি অন্য দিন করে নিও. আমি মাহিকে বললাম আমি আজ এ করবো কারণ আমার বাড়া খাড়া হয়ে গেছে তোকে দেখে.

মাহি বললো প্লিজ বোঝো তখন আমি মাহিকে বললাম ঠিক আছে সেক্স নয় অন্য দিন করবো কিন্তু আজ তুই সিনেমা হল এ চল ওখানে তোর সাথে মজা করবো.এবার যদি না বলিস তাহলে আমি ফোন করছি তোর দিদিকে! মাহি বললো ঠিক আছে! আমি মাহিকে বললাম ঠিক আছে বললে হবে না আমার শর্ত আছে এতেও.মাহি আমায় বললো কি শর্ত?আমি মাহিকে বললাম সিনেমা হলে আমি তোমায় যা বলবো করতে তুমি সেইটাই করবে কোনো ড্রামা বাজি আমি শুনবো না মাহি বললো ঠিক আছে!

সেইদিন মাহি একটা ব্রাউন রঙের কুর্তি র কালো জিন্স পরে ছিল কিন্তু মাহির সাথে মাহির জামা কাপড়ের ব্যাগ ছিল তো আমি মাহিকে বললাম যে বাথরুম এ গিয়ে কুর্তি আর ব্রা খুলে শুধু জ্যাকেট পরে এস র প্যান্টি খুলে জিন্স পরে এস.!মাহি বলতে লাগলো এমন করো না শুধু জ্যাকেট পরে আসলে বোঝা যাবে.আমি মাহিকে বললাম যা বললাম সেইটা কর নইলে আমি ঝামেলা করবো মাহি রাজি হয়ে গেলো.মাহি বাথরুম এ গেলো র আমি একটা ফালতু পুরোনো সিনেমার টিকেট কাটলাম আর মনে মনে ভাবতে লাগলাম মাহির সাথে কি কি করবো.

আমি মাহিকে নিয়ে সিনেমা হলে ঢুকে পড়লাম র আমাদের সিট এ বসলাম সারা সিনেমা হলে কেউ ছিল না পুরো হল ফাঁকা ছিল র আমাদের সিটের আসে পাশে কোনো ক্যামেরা ও ছিল না.সিনেমা শুরু হতেই আমায় মাহি কে বললাম আমার কাছে এস চলো শুরু করি.মাহিকে আমার কাছে টেনে মাহিকে জড়িয়ে ধরলাম র মাহির ঘরে গলায় চুমু খেতে শুরু করলাম চুমু খেতে খেতে মাহির সাথে স্মুচ করতে শুরু করলাম.মাহিকে স্মুচ করতে করতে জ্যাকেট এর উপর থেকে মাহির দুধ গুলো কে আস্তে আস্তে টিপছিলাম.

মাহিকে ২ মিনিট স্মুচ করার পর আমি মাহিকে বললাম এতে মজা আসছে না জ্যাকেটের সব বোতাম খোলো মাহি বলতে লাগলো কেউ এসে যাবে কেউ দেখে ফেলবে আমি মাহিকে বললাম সারা হল ফাঁকা কে আসবে র এমনিও আমি যা বলবো তুমি তাই করবে বলেছো তো বেকার আমার মাথা খারাপ করো না!মাই নিজেই মাহির জ্যাকেটের সব বোতাম গুলো খুলে দিয়ে মাহির বোরো বোরো ৩৪ সাইজের দুধ গুলোকে মুক্তি দিলাম .

মাহিকে ওরকম অদ্ধেক ল্যাংটো অবস্থায় দেখে আমার বাড়া লাফাচ্ছিলো র আমার সেক্স তুঙ্গে উঠে গেছিলো.আমি মাহিকে আমার দিকে টেনে আবার স্মুচ করতে শুরু করলাম র মাহির দুধ কে জোরে জোরে টেপা শুরু করলাম.কিছুক্ষন মাহিকে স্মুচ করে মাহিকে বললাম আমার দিকে পিঠ করে ঘর তোর দুধ টিপবো ভালো করে.মাহি ঘুরতে আমি দু হাত দিয়ে মাহির দুধ গুলোকে ভালো করে চটকাতে র টিপতে শুরু করলাম মাহির বোরো র নরম দুধ গুলো টিপার মজাই আলাদা ছিল বেশ করে মাহির দুধ গুলোকে চটকাচ্ছিলাম র মাহির দুধের বোটা গুলো তে চিমটি কাটছিলাম.

মাহির দুধ টেপার সময় আমি মাহির ঘাড়ে ও গলায় চুমু খেতে লাগলাম র মাহির কানে হালকা হালকা কামার দিতে লাগলাম যাতে মাহির সেক্স ছোড়ে.প্রায় ১০ মিনিট ধরে আমি মাহির দুধ গুলোকে বেশ করে টিপলাম ফর্সা ফর্সা বোরো বোরো দুধ গুলো পুরো লাল হয়ে গেছিলো র মাহির দুধের বোঁটাগুলো দাঁড়িয়ে গেছিলো.মাহির জিন্স এর বত্তম খুলে মাহির জিন্স আমি নামিয়ে দিলাম এন্ড মাহিকে বললাম পা ফাঁক করো তোমার জল বার করবো এবার।

মাহিকে বললাম আমার কাঁধে মাথা রাখ র মজা নাও .মাহি আমার ঘাড়ে নিজের মাথা রাখলো আমি আমার একটা হাত দিয়ে মাহির দুধ টিপা শুরু করলাম র মাহির গুদে আঙ্গুল করা. র মাহিকে বললাম মুখে আওয়াজ কর.আস্তে আস্তে গুদে আঙ্গুল করতে করতে আমি আঙ্গুল করার গতি বাড়ালাম র মাহির দুধ গুলো কে জোরে জোরে টিপতে লাগলাম র দুদের বোটা গুলোকে জোরে জোরে চিমটি কাটলাম মাহির নিসাসের গতি বাড়ছিল আমি মাহিকে বললাম আওয়াজ কর মাহি মুখ থেকে আ উউ আওয়াজ করতে লাগলো মাহির মুখের আওয়াজ শুনে আমার সেক্স আরো ছোড়ে গেলো আমি মাহিকে বললাম ভালো করে পা ফাঁক কর র মুখে আওয়াজ কর আমি এক হাত দিয়ে মাহির ক্লিট কে ভালো করে ম্যাসেজ করতে লাগলাম র মাহির গুদে এক হাত দিয়ে আঙ্গুল করতে লাগলাম মাহির গুদে আমি এবার ৩তে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে আঙ্গুল করা শুরু করলাম র মাহি চোখ বন্ধ করে আ উউ আ লাগছে বলছিলো মাহির গুদ থেকে চোক চোখ আওয়াজ হচ্ছিলো কিছুক্ষন আঙ্গুল করতেই মাহির সারা শরীর কেঁপে উঠলো র মাহির গুদ থেকে ফিনকি দিয়ে জল বেরোলো.

আমি মাহিকে আমার কাছে টেনে এনে বললাম কেমন লাগলো মাহি চুপ করে থাকলো কিছু বললো না আমি মাহিকে কে কি হলো বলবি না?ঠিক আছে বলতে হবে না তোর আজ অনেক বার জল বের করবো.মাহি বলতে লাগলো হয়ে তো গেছে এবার তো আমায় ছেড়ে দাও আমি মাহিকে বললাম আমি যখন বলবো হয়েগেছে তখন হবে এখন না.মাহির সাথে আমি আবার স্মুচ করতে শুরু করলাম র মাহির গুদে আবার আঙ্গুল করা শুরু করলাম.আঙ্গুল করতে করতে আমি মাহিকে বললাম তোর দুধ চুষবো র মাহির একটা দুধ আমি মুখে নিয়ে চোষা শুরু করলাম আমি মাহির গুদ থেকে আঙ্গুল বার করে দু হাত দিয়ে বেশ করে মাহির দুধ গুলো বেশ করে চোষা র টেপা শুরু করলাম র বেশ করে মাহির দুধের বোটা গুলো কে কামড় দিতে লাগলাম মাহির দুধের বোটা গুলো আমি একটু জোরে কামড়াচ্ছিলাম তাই মাহি বললো আস্তে আমার লাগছে আমি মাহিকে বললাম লাগার জন্যেই তো করা আরো কিছুক্ষন মাহির দুধ গুলো ভালো করে টিপে আমি মাহিকে বললাম তোর ব্যাগ থেকে ভ্যাসেলিন তা দে !

মাহি জিজ্ঞাসা করলো কেন?আমি বললাম যেইটা বলছি সেইটা করো মাহি আমায় ভ্যাসেলিন দিতে আমি ভ্যাসেলিন তাকে আমার আঙ্গুল এ নিয়ে মাহিকে বললাম পা ফাঁক কর!মাহি বললো কেন?আমি মাহিকে বললাম তোর পদ এর ভ্যাসেলিন লাগাবো তারপর আঙ্গুল করবো মাহি আমার কথার মতন পা ফাঁক করলো র আমি মাহির পদের ফুটোয় বেশ করে ভ্যাসেলিন লাগিয়ে দিলাম।

আজকের মতন এই অব্দি বাকি কাহিনী দ্বিতীয় পর্বে বন্ধুরা।
 

Users who are viewing this thread

Back
Top