What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পাঠিকা থেকে বান্ধবী, তারপর চরম চোদাচুদি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পাঠিকা থেকে বান্ধবী, তারপর চরম চোদাচুদি – পর্ব ১ - by riyonm20211

নমস্কার বন্ধুরা। আমার নাম রিয়ন, আমি কলকাতার ছেলে, পড়াশুনা শেষ করে হায়দ্রাবাদে একটা MNC তে চাকরি করি। সপ্তাহের প্রথম ৫ টা দিন কাজে আর শেষ দুটো দিন বন্ধুদের সাথে ঘুরে বেরিয়ে আর মজা করে বেশ ভালোই কাটছিলো। মাঝে মাঝেই আমি এই সাইটে এসে চটিগল্প পড়তাম এবং মাঝে নিজের একটা অভিজ্ঞতা এইখানে শেয়ার করেছিলাম –
টিন্ডার ডেট পর্ব ১

এখানে আমার লেখা প্রকাশিত হওয়ার পর আমার এক অভিজ্ঞতা নিয়ে আজকে বলবো। আশাকরি আপনাদের ভালো লাগবে। কিছু ভুল ত্রুটি হলে মার্জনা প্রার্থনীয়।

আমার লেখার শেষে আমার আইডি দেওয়া থাকায়, আমাকে দিয়া ( নাম পরিবর্তিত ) মেসেজ করে নিজের কিছু অভিজ্ঞতা বলে এবং শেয়ার ওপরে একটা চটিগল্প লেখার অনুরোধ করে। সেই অনুরোধ রাখতে আমি কলেজের শেষ দিন এই গল্পটা লিখি।

আমি যে সত্যিই ওর অনুরোধ রেখে লিখবো এটা ও আধা করেনি, তাই গল্প পেয়ে খুব খুশি হয় আর আমার সাথে একটা বন্ধুত্ব তৈরি হয় আস্তে আস্তে। যেহেতু এই সাইট থেকে বন্ধুত্ব, তাই দুজনেরই যে শরীরের খিদে বেশি সেটা দুজনের কাছেই খুব পরিষ্কার ছিল আর তাই কথাবার্তা ঘনিষ্ঠ হতে খুব বেশি সময় লাগেনি।

প্রায়ই আমাদের সেক্সচ্যাট হতো এবং মাঝে মাঝেই ও আমাকে নিজের কিছু ঘনিষ্ঠ ভিডিও পাঠাতো। এরকম কয়েকটা দিন চলার পর ও আমাকে বলল চল আজ রাত্রে ভিডিও সেক্স করি। যেহেতু আজকালকার দিনে অনেকরকম ফ্রড হয়, তাই ভিডিও সেক্স এর ব্যাপারটাতে প্রথমে একটু কিন্তু বোধ হচ্ছিল কিন্তু ভাবলাম একবার বিশ্বাস করেই দেখি। আর তাছাড়া শরীরের খিদে আর ওর পাঠানো ভিডিও দেখে এমনিও গরম হয়ে ছিলাম।

সেইদিন e আমাদের মধ্যে প্রথম ভিডিও সেক্স হলো আর আমি প্রথম ওর গুদটা পরিষ্কার ভিডিও তে দেখলাম। ওকেও আমার বাঁড়াটা দেখলাম। সাধারণত মেয়েদের জল খসার সময় বাইরে থেকে অতটা বোঝা না গেলেও, কিছু মেয়ে থাকে যাদের খুব জোরে অনেকটা রস বেরোয়, এটাকে squirting বলা হয়। আমি আগে কয়েকজনকে চুদলেও, আগে কখনো কাওকে squirt করতে দেখিনি। একে দেখলাম আর এই ব্যাপারটা আমাকে আরো বেশি excited করে দিলো। ভিডিও সেক্স শেষ হওয়ার পর আমাকে জানালো অনেকদিন পরে এভাবে জল খসালো, আর আমার বাড়াটাও ওর খুব পছন্দ হয়েছে। এর পর থেকে প্রায় রোজ অথবা এক দুদিন ছাড়া ছাড়াই আমরা ভিডিও সেক্স করতাম আর দুজনে একসাথে খসাতাম। খুবই ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠেছিলাম আমরা। দুজন খুবই দূরে থাকতাম, তাই দেখা করার কথা আগে কখনো মনে হয়নি, কিন্তু ঘনিষ্টতা বাড়ার সাথে সাথে ফোনসেক্স আর ভিডিওসেক্স এর পাশে আসলে দেখা করে দুজনেরই দুজনকে চুদে সুখ নেওয়ার ইচ্ছেটা বেড়েই যাচ্ছিল।

এভাবে কয়েকমাস যাওয়ার পরও দেখা হওয়ার সুযোগ হলো না, আর এদিকে অস্থিরতা বেড়েই চলেছে। তাই দুজনে মিলে ঠিক করলাম একসাথে কোথাও দেখা করে কয়েকদিন একসাথে কাটাব আর চরম চোদাচুদি করবো।

ঠিক হল পরের মাসে 7 দিনের জন্য goa যাবো আর সেই মত আমি ফ্লাইট এর টিকিট কেটে হোটেল বুক করে নিলাম। দুজনেই খুব উত্তেজিত, যদিও মাত্র 15 দিন পরেই যাওয়া, কিন্তু সময় যেনো আর কাটেনা। এক একটা দিন পেরোয় আর আমাদের ধৈর্যের বাঁধ ভাঙতে থাকে। অবশেষে আর মাত্র দুদিন বাকি আমাদের দেখা হতে। আমরা দুজনেই নিজের নিজের মতো কিছু জামাকাপড় কিনলাম goa তে পরার জন্য আর আমি দুটো বড়ো প্যাকেট condom কিনে রেখে দিলাম। ফ্লেভার গুলো অবশ্য দিয়াই বলে দিয়েছিল।

আমার ফ্লাইট সকালে পৌঁছবে আর ও পৌঁছবে দুপুরবেলা। তাই আমি পৌঁছে আগে হোটেল e check-in করে ঘর-টর সব ঠিক থাক দেখেনিয়ে স্নান করে ফ্রেশ হয়ে একটু রেস্ট নিয়ে নিলাম। এক ঘন্টা যেতে না যেতেই ফোনে মেসেজ ঢুকল দিয়ার – "আমি আর 10 মিনিটে পৌঁছে যাবো" । মেসেজ টা পড়েই আমার মুখে একটা হাসি খেলে গেলো আর আমার ধোনটাও পুরো খাড়া হয়ে গেলো ওর সাথে দেখা হওয়ার পরে ওকে কিভাবে খাবো সেসব ভেবে ভেবে। তো যাহোক করে নিজের উত্তেজনাকে একটু কন্ট্রোল করে, প্যান্ট টা ঠিকঠাক করে একটা টিশার্ট গায়ে চাপিয়ে নিচে গেলাম দিয়াকে welcome করতে। একটু পরেই ওর cab এসে আমার সামনে দাড়ালো। গাড়ি থেকে নেমে হালকা হাসি দিয়ে আমার দিকে এগিয়ে এসে আমাকে একটা hug করলো আর গালে একটা চুমু খেয়ে আমাকে চোখমেরে দুষ্টু একটা ইশারা করলো দিয়া। এমনই এতদিনের উপোষি, তার ওপর দিয়াকে সেই hot লাগছে দেখতে আর তার ওপর ওর গায়ের ছোঁয়া, গালে kiss আর ওই দুষ্টু ইশারা পেয়ে নিজেকে কন্ট্রোল করা যে কি কষ্টকর কাজ, সেটা যারা এরকম অবস্থায় কখনো পড়েছেন তারাই বুঝতে পারবেন। তো যাই হোক, নিজেকে সামলে ওর জিনিসপত্র নিয়ে ওকে হোটেল এ ঢুকতে সাহায্য করলাম, সেখানে সব formality মিটিয়ে দুজনে রুমে এলাম।

রুমে ঢুকে দরজা বন্ধ করতেই দিয়াকে আমি দেওয়ালে ঠেসে ধরে ওর ঠোঁটে আমার ঠোঁট গুলো মিশিয়ে দিলাম। দিয়া জানতো যে আমরা দুজনে কতটা অস্থির, তাই ও আঁচ করতে পেরেছিল যে আমি হয়তো এরম ভাবেই ওকে কাছে পেয়েই আদর করতে শুরু করে দেবো, আর ও নিজেও সেটাই চাইছিল। তাই আমি চুমু খেতে যেতেই নিজের পা গুলো আমার কোমরে তুলে দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে এলোপাথাড়ি চুমু খেতে শুরু করলো। এরকম ভাবে বেশ অনেক্ষন চুমু খেতে খেতে ওকে বিছানায় নিয়ে গিয়ে ফেললাম আর আমিও ওর ওপরে উঠে ওর চোখে চোখ রাখলাম। দুজনেরই বিশ্বাস ভারী হয়ে আছে, বুক জোরে জোরে ওঠানামা করছে। দুজনেরই চোখে কামের খিদে খুব স্পষ্ট। আমি ওর দুটো হাত শক্ত করে ধরে রেখে, চোখে চোখ রেখে ঝুঁকে গিয়ে খুব passionately চুমু খেলাম বেশ অনেকক্ষণ। তারপর কপালে, গায়ে, ঘাড়ে, গলায় অনেক চুমু খেয়ে একটু ছাড়লাম ওকে। এবার ও মুচকি হেঁসে বিছানা থেকে উঠে ব্যাগ থেকে কয়েকটা জামাকাপড় বের করে ওয়াশরুম এ গেলো ফ্রেশ হতে।

চলবে……

গল্পটা কেমন লাগল সেটা কমেন্ট করে জানাতে পারেন...
 

Users who are viewing this thread

Back
Top