What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বান্ধবী রাজশ্রীর চুদন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বান্ধবী রাজশ্রীর চুদন ১ম পর্ব - by rajashreemaghirlekhok

সালটা ছিল ২০১৬,জলাই মাষ। রাজশ্রী জীবনে এসেছিল অনেক পরিবর্তন । মাত্র ১৮ বছর বয়সের মধ্যে ওর স্কুল জীবনের প্রেমিক থেকে ব্রেকআপ হয়ে গেছে । যা হোক ইতিমধ্যে সেই ম্যাথ নিয়ে বি . এস. পড়ছিল । প্রথমদিকে সবাই যেমন স্কুলের গন্ডি পেরিয়ে কলেজে পোঁছাতে । সোশ্যাল মিডিয়ার নেশা পড়ে যায় তেমন রাজশ্রী ক্ষেত্রে হয় । রাজশ্রীর ফেসবুক এর মাধম্যে বন্ধুত হয়ে উঠে দীনেশ নামে একটা ছেলের সাথে । যে ওর ক্লাসে পড়ত । ধিরে ধিরে কথা বলতে থাকায় ওদের মধ্যে বন্ধুত্ব আরো গভীর হয়ে যায় । কিন্তু দীনেশের মধ্যে প্রেমপ্রেম ভাবের প্রকাশ ঘতলেও রাজশ্রী তেমন সেই বিষয়ের সাড়া দিত না । দীনেশ ওকে প্রপসাল দিলেও রাজশ্রী সেই জিনিসকে সিরিয়াস ভাবে নিয় নি । এদের শহর দূরত্ব ১৫ কিমির। আর দীনেশ বাইরের রাজ্যে পড়ায় রাজশ্রী সাথে দেখা হত না তেমন ভাবে ।

হয়ত গল্পের ভূমিকা টা আপনাদের অনেকের ভালো না লাগতে পারে । এবার আমি বলি কি , আমি কে ? আমি বাসে যাচ্ছিলাম মালদার উদ্দেশ্যই । দেখি একজন মেয়ে একটু মোটাসোটা । মোটা সাদা রঙের জ্যাকেট পড়েছেন । তবু মেয়েটা দেখতে বেশ সুন্দর । আমার সিটের সামনে বসে আছেন । হাতে একটা ট্রলি ব্যাগ । আরেকটা ছিল কাপড়ের দোকান থেকে প্রাপ্ত ব্যাগ । গাজোল আস্তে মেয়েটা তাড়াহুড়ো করে নেমে পড়ে । আমি ডাক দিলাম , দিদি আপনার ব্যাগ টা। ওনি শুনতে পান না । আর চলে গেলেন নেমে । এদিকে বাস ছেড়ে দিল । তাই ওনার ব্যাগটা দেওয়া হল না । জানি না আমি কেন ওনার ব্যাগ টা নিজের সাথে । নিয়ে আসলাম । এবার বলি মালদা আমি চাকরি করি । সারাদিন অফিসের কাজ সেড়ে যখন ভাড়াবাড়ি ফিরে আসি । ততক্ষণে সন্ধ্যে সাতটা বেজে যায় । এবার নিজে ফ্রেশ হয়ে ব্যাগটা খুলে দেখলাম । ব্যাগের উপরে ছিল একটা চুড়িদার , তার নিজে ২সেট ব্রা আর পান্টি । তার নিচে ছিল পরপর ৫টে ডাইরি । ডাইরি গুলোর উপর লেখা আছে ২০১৭,২০১৮,২০১৯,২০২০,২০২১,২০২২ । আমি ডাইরি গুলোর পড়ে ছিলাম যাতে এর মালিকের খোঁজ পাওয়া যায় । কিন্তু সব ডাইরি গুলো পড়ে ডাইরির মালকিন নাম জানতে পারলেও , ডাইরির মালকিনের সাথে কিভাবে যোগাযোগ করা যায় । সেটা সমন্ধে লেখা ছিল না । যাইহোক ডাইরি মধ্যে থাকা । প্রত্যেকদিনের ঘটনা কিন্তু ডাইরি গুলোতে লেখা থাকত না । যদি কিছু উল্লেখ্য যোগ্য ঘটে সেই সব বিশেষ দিনের কথা লেখা থাকত । এরপর যে ঘটনা গুলো লিখতে চলেছি । সেইসব রাজশ্রীর নিজের কলমে লেখা ।

১৮ই জানুয়ারী,কলেজেঃ আমার কলেজের রসায়নের শিক্ষক আমাকে ধরে অনেক বোকা দিল । আমি শুধু ওনার প্রাইভেট পড়ে না । কিন্তু আমার এক বান্ধবীর কাছে নোট চেয়েছিলাম্ । কলেজে পড়া ধরতে সেটা পড়ে মুখস্থ শুনালাম । তাতে ওনি বুঝতে পারেন আর আমাকে একাই একটা রুমে ডেকে অনেক বোকা দিলেন । আমি বুঝিনি তিনি এমন বলবেন তাহলে ওনার রুমে কখন যেতাম না । আমার এটা পাসের বিষয় তাই আমি সিরিয়াস ভাবে পড়েনি । ওনি আমায় অনেক কথা শুনালেন ,সেই সব শুনে আমার অনেক মন খারাপ ছিল । তাই আমার এই সময় ছেলে বেস্ট ফ্রেন্ড দীনেশকে কল দিলাম , "হ্যালো, বল কি করছিশ ?"
দীনেশঃ এই তো শুয়ে ছিলাম । তুঁই?
আমিঃ আর বলিস না , আমার কলেজের teacher অনেক কথা শুনালো রে । কি বলবো ? বালের teacher একটা ।
দীনেশঃ আরে teacher মাল গুলো ওই রকম হয় মেয়ে দেখলে চোখ বড় বড় হয়ে যায় ।
আমিঃ তোর মনে হয় না , চোখ বড় বড় হয় না ।
দীনেশ আমাতা আমতা করে আরে , আরে বলিস না ভাই । না হলে তোর হেডলাইটের স্বপ্ন দেখবো ।
আমিঃ দূর বাজে বকিস না তো ।

আমি ফোন রেখে , যখন বিছানায় শুয়ে ছিলাম । আমার মনে পড়ে গেল । আগের বছরের ঘটে যাওয়া শিক্ষক দিবসের দিন আমার সেই ঘটনা টা । যে ঘটনা নায়িকা ছিলাম আমি । নায়ক ছিল আমার ক্লাস ১১ ও ১২ পড়া আমার এক্স প্রেমিক সাগর । শিক্ষক দিবসের সেই আমায় টেনে নিয়ে যায় । এক ফাঁকা গুলির মধ্যে । সেখানে একটু রাত হলে কেউ যেত না । আর শিক্ষক দিবস হওয়া বাবাকে বলা ছিল আমার বাড়ি ফিরতে রাত হবে । একটা দিনের ব্যাপার তাই কেউ না করিনি । গুলির বাইরে পাহাড়ায় আমাদের দুইজন ক্লাসমেট ছিল । আর আমার গুলির অন্ধকার জায়গায় আস্তে সাগর আমায় জড়িয়ে ধরে । আমার গালে ভড়িয়ে দিয়ে দে । চুমুতে আমার গাল দুটো ভেজে যায় । আমার বুকে কেমন যেন আগুন জ্বলে , আর আগুন টা বেড়ে যায় সাগর যখন আমার বুকের ডানদিকের হেডলাইট টা চেপে ধরে । আমি কিছু বলতে পারছিলাম না । আমি খুব শক্ত করে সাগরকে জড়িয়ে ধরে ফেলি ।

কিন্তু এমন হয়ত ৫ মিনিট হবে আমাদের বন্ধু গুলো কেউ আসছে বুঝে আমাদের সিগন্যাল দিয়ে দে আর আমরা দূরে সড়ে আসে একে অপরের থেকে । এইসব ঘটনা গুলো এখন ভাবতে কেন জানি না কষ্ট হচ্ছে মনের মধ্যে খুব । চোখের কোনে জল চলে এল । এই দিকে লক্ষ্য করিনি এইদিকে আমার শরীরের নীচের দিকটাও ভেজে গেছে ।

৫ই মেঃ আমার অনলাইন টাকার দরকার ছিল । আমার ক্যাশ টাকা থাকলেও অনলাইন টাকা ছিল না । তাই দীনেশের কাছে আমি ধার চাই নি । সেই মুহূর্তের মধ্যে দিএয় একটুও দেরী না করে ।

২৬ই সেপ্টেম্বরঃ এখন রাত ১০টা বাজে । আমি ঘরের মধ্যে দরজা বন্ধ করে লিখছি । বাইরের দুর্গা পুজার মাইকের আওয়াজ শুনতে পাচ্ছি । কিন্তু আমার জীবনে এই রকম কিছু ঘটতে পারে আমি নিজে কখনো ভাবতে পারিনি । আর কিভাবে যে ঘটল সেটা বুঝতে পারেনি । কিন্তু যা ঘটেছে যতটা মুহূর্তের জন্য ঘটেছে আমাকে খুব ভাল লেগেছে । মনের আর শরীরের মধ্যে যেন নতুন শক্তির সঞ্জার পাচ্ছি । আমি দীনেশের অনেকদিন আগে ধার নিলেও আজ কাল করতে ও নিজেও বাড়ি আসে নি । তাই ওর ধার শোধ করতেও পারেনি । আজকে আমাদের বাড়িতে বিকালে টাকা নিতে আসার ওর কথা আছে । সেই মত ও এসেছে । তারমধ্যে আমাদের পাশের বাড়ির কাকুদের একটা গাড়ি দুরঘটনায় ঘটায় সবাই হাসপাতালে গেছে । তাই আমি বাড়িতে একা । একটা শুধু মাক্সি পড়ে আছি । ও সময় মত আমাদের বাড়ীতে চলে আসে । ওকে আমার ঘরে নিয়ে আসি আমার ঘরটাকে ওকে দেখাতে থাকি । আমি বলি, "তোর ধার নেওয়া টাকা রাখ "
দীনেশঃ তুঁই কি তোর বাড়ী থেকে তাড়াতে চাইছিস নাকি ।
আমিঃ ধুর বাল । মনে যদি না থাকে তাই দিলাম ।

আমি রান্নাঘরে গিয়ে চা করলাম ওর জন্য , আর প্লেট করে নিয়ে আস্তে ওকে চা টা দিতে যাবো ওইসময় কেমন ভাবে ওর উপর পা হুড়কে পড়ে গেলাম । আর আমার বুকে গরম চা টা পড়ে গেল । আমি আওচ করে উঠলাম । ওইদিকে ওর লিপের সাথে আমার লিপ সেট হয়ে গেল । আমি হুঁশ ফিরে পেতে দেখি দীনেশ এর থেকে দূরে সরে আসলাম । দীনেশ হাসলো , বললো, "চা টা এই ভাবে নষ্ট করবি "
আমিঃ মানে?

বলতে সেই আমায় জড়িয়ে ধরল ।
 

Users who are viewing this thread

Back
Top