What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্বর্গসুখ - by a_lord

আমি তন্ময়, ২৪ বছর বয়স, পেশায় স্টুডেন্ট। আমার গার্লফ্রেন্ড পারমিতা, আমারই সমবয়সী সেও আমার মতোই স্টুডেন্ট কিন্তু আমাদের দুইজনের ইন্সটিটিউট দুই শহরে, দুইজনের মাঝে দূরত্ব ৩০০ কিলোমিটারেরও বেশি।

সোজা বাংলায় যদি বলি আমাদের লং ডিস্টেন্স রিলেশনশিপ, আমাদের দেখা কখনোই হয় নাই। আমাদের সোশ্যাল মিডিয়াতেই সব, ভালোবাসা, ভালোবাসার আদান প্রদান সবই সোশ্যাল মিডিয়াতে। আমাদের অফিশিয়ালি রিলেশনশিপের প্রায় ৩ বছরের বেশি হতে চলল।

৩ বছরের বেশি সময় পর আমাদের আজকে সামনা সামনি প্রথম বারের মতো দেখা হবে। পারমিতা খুবই কনজার্ভেটিভ ঘরানার মেয়ে, এজন্যই ধীরে সুস্থে সময় নিয়ে এতদিন পর দেখা করার সিদ্ধান্ত।

তবে পারমিতা আগেই শর্ত দিয়েছে কোনো প্রকার হাত ধরার, জড়িয়ে ধরার আবদার করা যাবে না, বিয়ের আগে এসব বিষয় নিয়ে ওর ভয়। যদি এসবের কারণে গভীর অ্যাটাচমেন্ট হয়ে যায় এবং পরে ফ্যামিলি আমাদেরকে না মেনে নিলে, ও এই অ্যাটাচমেন্ট ভাঙার জ্বালা নিতে পারবে না। আমি রাজি হয়ে গেছি, ভালোবাসি ওকে আমি এটা আমি জানি।
আর মিনিট দুয়েক পরে হয়তো পারমিতা এসে পড়বে, ৩ বছরের বেশি সময় হয়ে গেছে কিন্তু সামনা সামনি দেখা করায় অনেক নার্ভাস লাগতেছে। কী যে হবে!

হুট করেই আমি নিজেকে আবিষ্কার করলাম একটা টেবিলে, পারমিতা লাজুক মুখে বসে আছে। এর মাঝে কী কী হয়ে গেছে বুঝতেই পারলাম না। পারমিতা কফির অর্ডার করেছে আমি কিছুই অর্ডার করি নাই। ওর দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, এত মায়াবী একটা মুখ। চোখ দুটো কী সুন্দর! কৌতূহল দিয়ে ভরপুর! মায়া দিয়ে পূর্ণ। কপালে ছোট কালো একটা টিপ। গোলাপি ঠোঁটগুলোয় অমায়িক লাজ! গোলাপি ঠোঁটগুলোয় অমায়িক লাজ!

হয়তো পারমিতা আমার, আবার হয়তো আমার নয়। এত শত দ্বিধার মাঝেও ওর হাতটা ধরে বুকের কাছে নিয়ে হৃদয় নিঙড়ে একটাই কথা বলতে ইচ্ছে করে ভালোবাসি! ভালোবাসি! কিন্তু যে বাধা আছে অনেক!

মুখোমুখি বসে কনফিডেন্সের ভান ধরে অনেক কথা বললাম, গল্প করলাম। চোখের সেই মায়াকাড়া চাহনি থেকে নিজেকে মুক্ত করতে পারি না আমি। কীভাবে কীভাবে ৩ ঘণ্টা কেটে গেলো বলতে পারি না।
পারমিতা হঠাৎ বলে উঠলো, "সন্ধ্যা হচ্ছে! চলো আজকের মতো উঠি তন্ময়।"
"হ্যা হ্যা! চলো!"

খুব আফসোস হচ্ছে, ইশ! আরেকটু থাকলে কীই বা ক্ষতি হতো! যাইহোক পারমিতার পাশাপাশি দাঁড়িয়ে ধীর পায়ে আগাচ্ছি, বুকের ভিতর স্পন্দন বাড়তেছে! হয়তো পারমিতাও শুনতেছে! রিকশা পেলাম, অবশেষে বলেই ফেললাম, "চলো তোমার সাথে যাই, আমিও ঐদিকে যাবো!"
পারমিতার গাল দেখলাম লাল হয়ে গেলো, অনেক কিউট লাগতেছে, "ওকে তন্ময় চলো!"

পারমিতা ওর বান্ধবী তিথির বাসায় উঠছে। বাসা পর্যন্ত যেয়ে ওকে রেখে আসার প্ল্যান। রিক্সা অনেক জোড়ে টানতেছে মনে হচ্ছে। খুব অল্প সময়েই আসলাম!
রিক্সা থেকে নেমে আগিয়ে দিচ্ছি, পারমিতা অনেক কথা বলতেছে, শুনতে খুব লাগতেছে। আমি ওর চোখ থেকেই চোখ সরাইতে পারতেছি না। এভাবে চলতে চলতে বাসার সামনে উষ্টা খেয়ে গেলাম! পারমিতা একটু হেসে, "আরে আস্তে! রাস্তা দেখে হাটো!"
আমি ব্রিবতমার্কা হাসি দিয়ে উঠতেই আবার পড়ে গেলাম! পারমিতা হাত বাড়ায়ে দিলো, আমি হাত ধরলাম!

আমার দেহের শিরদাঁড়া বেয়ে মনে হয় ঠাণ্ডা পানির স্রোত বয়ে গেলো! আমি উঠে দাড়িয়ে পড়লাম। পারমিতা হাত টেনে উঠালো। আমি এখনও ওর হাত ধরে আছি! বিশ্বাসই হচ্ছে না! পারমিতাও কিছু বলছে না ওর গাল টকটকে লাল! ইশ! ঈশ্বরের কাছে একটাই আবেদন জানাচ্ছি! এই সময় যাতে শেষ না হয়!

এভাবে হাত ধরে ধরে ওকে তিথিদের বাসার গেট পর্যন্ত আগিয়ে আসলাম। পারমিতা বলে, "এবার হাতটা ছাড়ো! দরজা খুলতে পারবো না নাহলে, চাবি ব্যাগে আমার!"
আমি চট চট করে হাত সড়িয়ে নিয়ে, "শিউর!"

পারমিতা মুচকি হাসতে হাসতে দরজা খুলে ফেলল। আমি ফ্যাল ফ্যাল করে ওর দরজা খোলা দেখতেছি। পারমিতা দরজা দিয়ে ঢুকে আমার দিকে তাকায়ে বলে, "তন্ময় তাহলে যাই এখন?!"
"পানি খাব!"
"আচ্ছা ভিতরে আসো।"
ভিতরে ঢুকতেই বিশাল ড্রয়িং রুম, তিথিরা কী নেই বাসায়? না কি অন্যরুমে? আমি হা হয়ে সব দেখতেছি মাথা কাজ করতেছে না ঠিকঠাক।
পারমিতা পানির গ্লাস নিয়ে আসলো। আমি পানি নিলাম, পারমিতা বলে বসে খাও তন্ময়।
আমি পানি খেয়ে জিজ্ঞাসা করলাম, "তিথি নাই? ওর সাথে দেখা করি, সময়ে অসময়ে তো অনেক হেল্প করছে! না দেখা করাটা কেমন!"
পারমিতা, "ওরা তো নাই রে দাওয়াতে গেছে ওর ফুপির বাসায়।"
"আচ্ছা। তুমি তাহলে কবে চলে যাচ্ছো?"
"কালকে বিকালে"
"আচ্ছা সাবধানে যেও!"
দুইজনেই চুপচাপ বসে আছি কেউ কিছু বলতেছি না মিনিট খানেক হয়ে যাচ্ছে। পরে আমিই উঠে বললাম, "আচ্ছা তাহলে যাই আজকে!"
পারমিতা শুধু মাথা নাড়ালো।
আমি উঠে গেট খুলে চলে যাবো, এমন সময় পারমিতা, "তন্ময়! সাবধানে যেও তুমিও!"

জানি না কেনো! বুকের মাঝে হাহাকার বয়ে গেলো। আমি আর ঐখানে না দাড়াতে পেয়ে পারমিতার কাছে যেয়ে দুইহাত দিয়ে ওর হাতটা ধরে ফেললাম। ওর হাতটা বুকের কাছে নিয়ে যেয়ে বললাম, "পারমিতা আমার তোমাকে ছেড়ে যাইতে ইচ্ছা করতেছে না! আরো কিছুক্ষণ থাকতে ইচ্ছা করতেছে!"
পারমিতা চুপ করে থাকলো, কিছু বলল না। আমি নিরাশ হয়ে চলে যাচ্ছি পারমিতা আমাকে টেনে জড়িয়ে ধরে ফেলল!

আমি এই অনুভূতি কখনো বুঝাতে পারবো না। সমস্ত শরীর মনে হলো ঘুম ভেঙে জেগে উঠছে, সমস্ত শরীর দিয়ে পারমিতাকে আটকে ধরে রাখতে চাচ্ছে। কোনো ভাবেই ছেড়ে দেওয়া যাবে না পারমিতাকে। পারমিতা শক্ত করে ধরে আছে যেনো সমস্ত শক্তি দিয়ে। এভাবে অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে দাঁড়িয়ে আছি।
পারমিতা হঠাৎ মুখটা সামনে নিয়ে এলো। ওর মায়াকাড়া মুখ, বড় বড় চোখ আমাকে আটকে রেখেছে। বুকে সমস্ত সাহস সঞ্চার করে আস্তে করে পারমিতার ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলাম।
পারমিতা চোখ বন্ধ করে ফেলল, আমি ঠোঁট দিয়ে পারমিতার সমস্ত সত্ত্বাকে অনুভব করছি। হঠাৎই পারমিতা হ্যাচকা টান মেরে নিজেকে ছাড়িয়ে নিলো।
মাথা নিচু করে, "তন্ময় তুমি যাও। সাবধানে যাও।"

আমি হতভম্ব হয়ে গেলাম, কিছুক্ষণ দাড়িয়ে থেকে গেটের দিকে আগাচ্ছি। পারমিতা এবার আবার ঝটকা মেরে এসে দরজাটা লাগিয়ে দিয়ে আমার ঠোট কামড়ে পাগলের মতো কিস করতে লাগলো। আমিও নিজেকে দমাতে পারতেছি না। আমিও কিস করতে শুরু করে দিয়েছি। পারমিতা ঠোট কামড়ে ধরেছে।

আমি পারমিতার জিহবা অনুভব করতে পারতেছি। পারমিতা ওর হাত দিয়ে আমার চুল টেনে ধরতেছে, আমার হাত দিয়ে আমি পারমিতার মাথা বুলিয়ে দিচ্ছি। সমস্ত শরীর জেগে উঠছে, অদম্য তেজে। একে অপরকে চুমো খেয়েই যাচ্ছি। পারমিতা ঠোট কামড়ে যাচ্ছে, আমি সুযোগ বুঝে পারমিতার গলা, ঘাড়, কানের পাশ দিয়ে চুমু খেয়ে যাচ্ছি৷ পারমিতার ঘন নিঃশ্বাসের শব্দে রুম ভরে উঠেছে। পারমিতাকে ঠেলতে ঠেলতে সোফায় নিয়ে গিয়ে শুয়ে শুয়ে কিস করে যাচ্ছি। ঘাড় গলা কপাল বার বার ঘুরে ঘুরে। পারমিতা একটু পর পর আমার কান কামাড়াচ্ছে। এবার সোফা থেকে উঠিয়ে পারমিতাকে কোলে করে পাশের একটা রুমে নিয়ে গেলাম।

পারমিতাকে বিছানায় শুয়ে দিলাম। মেয়েটা তার সমস্ত পাপড়ি মেলে ধরেছে তার মায়াকাড়া চোখে ভালোবাসার আগুন, কোমল ঠোঁটের কোণায় ভালোবাসার ক্ষুধা। তার নিঃশ্বাসের সাথে রয়েছে যৌবন আগুনের দপ দপ শব্দ। সবকিছু ছাপিয়ে সে ফুটে উঠেছে একদম নতুন ফোটা ফুলের মতো। আমি আমার শার্টটা খুলে ফেলে আবার ওকে জড়িয়ে ধরলাম। আমার ঠোঁটগুলো যেনো পুড়ে যাচ্ছে পারমিতার উষ্ণতায়। পারমিতার গলা বেয়ে পড়ছে যৌবনের উল্কা! পারমিতার নিরব গর্জন খুবই মধুর, চুল টেনে ধরেছে আমার।
পারমিতা আমাকে আবার ছাড়িয়ে নিয়ে প্রচন্ড ক্ষিপ্রতার সাথে তার কামিজ খুলে ফেলল। পারমিতার অর্ধ উলঙ্গ বুকে নিজের ঘন নিঃশ্বাস প্রতিফলিত মুখে পড়ছে। পারমিতার বুকের উষ্ণতায় গরম হয়ে পড়ছে আমার নিঃশ্বাস। পারমিতার সুডৌল স্তন দুটো ব্রা এর জেলে আটকা।

আমার শরীর দিয়ে কারেন্ট যাচ্ছে, ৪৪০ ভোল্টের কারেন্ট। ক্ষিপ্রতা আমাকেও গ্রাস করেছে। ঠোঁটে চুমু খেতে খেতেই আমি পারমিতার পিঠে হাত দিয়ে ব্রা এর হুক খুঁজে নিলাম। অনেক চেষ্টা তবুও খুলছে না। এবার পারমিতা নিজেই আমার হাত তার হাতে নিয়ে হুকের রাস্তা দেখায় দিলো। হুক খুলতেই পরাধীন পাখির মতো মুক্ত হলো পারমিতার কোমল দুটা স্তন! আমি ডুবে গেলাম! গলে গেলাম! মিশে গেলাম! বোটা দুটো শক্ত হয়ে আছে! মুখে নেবার লোভ সামলাতে পারছি না। চুষতে থাকলাম। পারমিতার হয়তো ব্যথা লাগছে, হয়তো ভালোও লাগছে। আমাকে যে আবার বুকে চেপে রাখছে। আমার আর সহ্য হচ্ছে না। আমি নিজেকে ছাড়িয়ে নিয়ে পারমিতার কামিজে হাত দিলাম, ফিতা টানতেই খুলে গেলো নিচে নামিয়ে পারমিতার প্যান্টির উপর দিয়েই হাত বুলিয়ে যাচ্ছি। পারমিতা উঠে বসে প্যান্টি খুলে ফেলল, আমার প্যান্টের বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিয়ে বক্সারের উপর দিয়ে আমার লিঙ্গকে স্পর্শ করছে! আমার শরীর ফেটে সুখ বের হতে চাচ্ছে। আমি পারছি না নিজেকে ধরে রাখতে। আমি সব খুলে ফেললাম। পারমিতার যোনীতে আমার লিঙ্গ ঘষে যাচ্ছি, পারমিতা শব্দ করছে আহহ উম্মম হুম্মম আম্মম উহফ হাহহ…….
সেই শব্দগুলো আমাকে আরো উত্তেজিত করছে,
পারমিতা আমার কানকে কামড়ে ধরেছে, আস্তে করে বলল, "তোমার নুনুটা ঢোকাও! পারছি না আর!"

আমি আমার লিঙ্গ ঘসা কমিয়ে আস্তে করে ওর যোনীতে চাপ দিলাম, পারমিতা ভার্জিন, আমিও। খুব টাইট হয়ে আছে। পারমিতা আহহ বলে ব্যথা পেয়ে শব্দ করে উঠলো। আমি শব্দ শুনলাম কিন্তু আমার উত্তেজনার কাছে পরাজিত! আমি আরো জোড়ে চাপ দিলাম। ব্যথায় পারমিতার মুখ কুকড়ে গেলো, আমার নুনুও ঢুকে গেছে। আমি কোমড় দুলিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে থাকলাম। যোনীর ভিতরের উষ্ণতায় আমার শরীর আনন্দে জ্বলে যাচ্ছে। আমি ৩/৪ টা ঠাপ দিয়ে নিজেকে আর রাখতে পারলাম না গল গল করে বেড়িয়ে গেলো আমার বীর্য। ক্লান্ত হয়ে পারমিতাকে জড়িয়ে শুয়ে পড়লাম। আমার লিঙ্গও আবার ধীরে ধীরে ছোটো হয়ে গেলো। পারমিতার দিকে তাকিয়ে আছি, ভালো লাগতেছে। পারমিতা চুপ আছে কিছু বলছে না।
 

Users who are viewing this thread

Back
Top