What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কোরিয়ান কনডম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
🇰🇷কোরিয়ান কনডম-১🇰🇷 - by _

কিছু কথা:: এ কাহিনীটা বাস্তবে আমার সাথে কোরিয়াতেই ঘটেছে। হ্যাঁ গল্পকে মার্জিত করতে গিয়ে কিছু জায়গায় কল্পনার আশ্রয় নেওয়া হয়েছে। প্রথম কিছু লাইন পড়লে সাধারণ চটি গল্পের মতই মনে হবে আপনার। কিন্তু যতই গল্পের লাইট গুলো শেষ করবেন ততই রহস্যের লাইনগুলো উন্মোচন করবেন। আপনাদের আগ্রহী পারে আমার কলমের গতিকে বাড়াতে। সুতরাং ভালো লাগলে জানাতে ভুলবেন না।

***আমার নাম সজীব চৌধুরি (21) । আমি জীবনে হস্তমৈথুন করিনি। কারন আমি ইংলিশ মিডিয়ামের ছাত্র ছিলাম তাই ক্লাস ফাইভে থেকে মাগী ক্লাসমেটগুলোকে চুদে আসছি। বাংলা মিডিয়ামের লোকরা হয়তো জানেন না যে ইংলিশ মিডিয়ামের মেয়েগুলোর মাইন্ড সেট কিছুটা ওয়েস্টার্ন কালচারের মেয়েদের মত হয়ে থাকে অর্থাৎ তাদেরকে বান্ধবী বানিয়ে প্রেম করা ছাড়াই চুদা যায় সেই সুবাদে ক্লাস 5 থেকে প্রায় ১০ টা উপর (বান্ধবীদের) বাংলাদেশি মেয়েকে বহুবার চুদেছিলাম।

ইংরেজি ভালো পারার পাশাপাশি আমার কপাল ভাল থাকায় ILTS এর মাধ্যমে কোরিয়ায় kyungpook national college এ চান্স পেয়েছি, যা কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় কলেজ। Daegu শহরে গিয়েই মনমরা হয়ে গেলাম, কারণ সেখানে
কোন মাগীর মাই 28D এর উপর হবেনা।
ভাবলাম কলেজ গেলে রসালো পাব, কিন্তু
সেখানেও সব স্লিম মাল। আমার মন শুধু তখন স্কুলের কচি মেয়েরগুলোর কথাই ভাবছিল, কতইনা খাসা ছিল তারা।

তবে নতুন কলেজের বেশ সুন্দর, সিটগুলো বেশ দারুন দুজন বসতে পারবে, কাপল সিট স্টাইল। ক্লাসরুমগুলো বেশ ছোট, শুধুমাত্র ২০ জন স্টুডেন্ট এক ক্লাসে। আমি তখন প্রথম সারির তৃতীয় বেঞ্চে বসা। আমি ভাবলাম কেউ আমার পাশে বসবে, তবে কেউই বসেনি।কিছুক্ষন পর একজন মেডাম ক্লাসে প্রবেশ করে। তাকে দেখে মনে কিছুটা জোস আসলো কারণ মেডামটা আনেক কচি রান এবং পাছাটা একের। ম্যাডামের রানগুলো এতটা মোটা এবং ফর্সা যা যে কারোরই চোখে লাগার মত আমি অবশ্য মনে মনে তার স্বামীর সৌভাগ্যের কথাটাই চিন্তা করছি। (পরবর্তীতে জানলাম মেডামে বয়স ৪৫ এরও বেশি) মেডাম আমাকে দাড় করি, সবার সাথে পরিচয় করিয়ে দিচ্ছিল। তবে আমি তখন মেডামের দকদকা রাণের দিকে তকিয়ে।
হঠাত একটা রসালো মেয়ে আসল, লাল ঠোঁট, হালকা বোচা নাক, স্টাইলিস চুল আর বুকে যেন দুটো পাহাড়।খুব কষ্টে চোখটা তার পাহাড়ের কিছুটা নীচে নিলাম, ফর্সা রাণটা খেয়ে ফেলতে ইচ্ছা হচ্ছিল। মেডাম তাকে আসার অনুমতি দিলেন। সে কোথাও খালি জায়গা না পেয়ে আমার পাশে এসে বসল।

আমি সাথে সাথে উন্মাদের মতো নাম জিজ্ঞেস করলাম। বলল জীলানী উং (১৮)।প্রথম তাকে উং বলে ডাকলাম। সে হাঁসছে সাথে তার দুধ দুটি লাফাচ্ছে।সে বলল উং তার বংশীয় নাম, তার নাম জীলানী। তাকে নানা ভাবে আনেক হাসালাম। জীলানী আমার বাকচারিতার প্রশংসা করার সাথে সাথে আমি আশ্লীল প্রশ্ন ছুড়লাম।বললাম, "তোমার মাইয়ের মতো মাই কোরিয়ায় আর নাই?" ইতস্ত বোধে হাঁসি থেমে গেল তার, আড়ি চোখে আমার দিকে তাকিয়ে হাসি মুখে বলল, "খাবে তুমি সজিব?" আমি ও মজা করে বললাম,"কী খাব? যতই চুষি কিছু বেরহবেনা।" সে হাসতে হাসতে তার মাথা আমার কাঁধে ঠেকালো, তার বাম মাইটা আমার ডান কনুইতে লাগার সাথে আমার ধোন গরম হয়ে গেল। সে বলল: "আমাদের দেশের চিকন ছেলেগুলো চাইতে তুমি আনেক সুকাঠাম দেহের আধিকারী।" আমি আমার খাড়া ধোনের দিকে ইশারা করে বললাম, "আমার এটাও সুকাঠাম।" সে Oo my godd.. বলে লাপদিয়ে কাদ থেকে মাথা সরিয়ে নিলো। বড় বড় শ্বাস নিচ্ছে সে। তারপর সে স্বইচ্ছায়, নিরদ্বিদায় আমকে বলল:: আমি তোমার সাথে sex করতে চাই।
আমি:: আগে কখনো করেছ?
জীলানী:: না করলে কী মাই দুটি এত বড় থাকতো?
আমি:: আজ রাতে আমার বাসায় চাইতে তুমি ডিনার করতে আসতে পার?
জীলানী:: ওকে?
আমার এড্ডেসটা লিখে দিলাম।
ক্লাস শেষ সবাই বেরিয়ে যাচ্ছে…..
সেও চলে যাচ্ছিল পাছা দুলিয়ে, আমি তার পাছার হার্ট আকৃতির ভাজ দেখে অবাক। আমি জীবনে কখনো বাস্তবে এরকম পারফেক্ট ফিগারের দেখিনি🥵
মোবাইল বের করে তার ছবি তোলা শুরু করলাম।
সেও পেছোনে তাকিয়ে হাসলো।

আমি তো আবাক! করন বাঙালি মেয়েদের মানাতে ১-২ মাস লাগতো সেখানে কোরিয়ার মাগী মাএ 2 ঘণ্টায়, তা আবার নিজে থেকেই।

বাসায় আসার পর আর নিজেকে কন্ট্রোল করতে পারলামনা। ঐ কোরিয়ানের কাছে শেষমেস আমি হেরে গেলাম। তার মাংসালো মাই আর পাছার শেইপ ছবি আমাকে জীবনের প্রথম
হস্ত-ক্রিয়াতে বাধ্য করল। আমার মাল ছিটকে ওয়াসরুমের উপরের দেয়াল পর্যন্ত
গড়ালো। রুমে এসে দিলাম কড়া একটা ঘুম। হঠাৎ কলিংবেল এর আওয়াজে কাঁচা
ঘুম ভাঙলো।তাকিয়ে দেখি মাএ বিকাল।
জীলানীতো রাতে আসবে, তাহলে কে আসলো এখন। দরজার খুলে দেখি কোরিয়ার মাগী (ছবিতে যেমন দেখছেন ঠিক তেমন) কলেজ ড্রেস পরে কিন্ত বেগুনী রঙের ব্রাটা নেই।মনে হচ্ছে সে toy দিয়ে sex করে এসেছে (ওই দেশের বেশিরভাগ মেয়েগুলো টয়ের মাধ্যমে সেক্স করে থাকে) তার দুটি তালা তমাল তরমুজ যেন চাঁদের মতো ফুটে আছে। আমি একদৃষ্টিতে তার চাঁদেপাহাড় দুটোর দিকে তাকিয়ে আছি।কিছুক্ষণ পর সে বলল, " Hi " । তখন আমার জ্ঞান ফিরে এল। যেই মাগীর দেহ আমাকে জীবনের প্রথম হস্তমৈথুন করালো ,এই মাগী কাঁচা ঘুম ভাঙ্গালো, এখন দুধ নাছিয়ে🍑 Hi বলছে,
-মাথায় রক্ত উঠে গেল। আমি মাগীর চুল ধরে কিস শুরু করলাম। সে বাধা দিতেই, চড় বসিয়ে দিলাম। সে চিৎকার দিয়ে কেঁদে উঠেছিল। আমি ভয় পেয়ে গেলাম। কেউ দেখলে আবার রেপ কেস দিয়ে দিবে। তাই মুখ চেপে ধরে কোলে তুলে খাটে এনে ফেললাম। দরজা লাগিয়ে দিলাম, সে কাঁপতে কাঁপতে বলছে তাকে না মারতে। আমি মুচকি হেসে তার রানের কাপড় সরালাম বললাম ভয় পেয়ো না অনেক মজা পাবে । পেন্টি নেই তাই ফর্সা বোদার মাংস আমার দিকে তাকিয়ে।
দেরি না আমি চাটা start করলাম। তার শরীর মোচর দিয়ে উঠলো সে লাফ দিয়ে সরে গেল এবং বলল প্রচুর সুড়সুড়ি হচ্ছে তার।
আমি:: তাহলে কিভাবে করবে।
জিলানী:: যেভাবে সবাই করে?
আমি ৪ ইঞ্চি পুরু এবং ৬ ইঞ্চি লম্বা ধোন বের করলাম,
জীলানী::왜 그렇게 커(এটা এত বড় কেন?)🍆
সে এমন ভাবে ভয় পেয়ে গিয়েছিল যে সে খাটের উপর হামাগুড়ি দিয়ে পেছনের দিকে যেতে শুরু করে তা দেখে আমার মনে হচ্ছিল এই মেয়েটার ভার্জিন এ মনেহয় কখনো সেক্সি করেনি।
(পরবর্তী জানতে পারলাম যে কোরিয়ান ছেলেপেলেদের ধোন তিন থেকে চার ইঞ্চির মধ্যে হয়ে থাকে তাই ওই দেশের বেশিরভাগ মেয়েরাই সেক্স টয় ইউজ করে। এটা জানার পর আমাদের দেশের পুরুষদের প্রতি আমার সম্মান অনেক বেড়ে গেল। আমাদের দেশের অনেক ছেলেমেয়েরাই পর্ন ভিডিওর বা চটি গল্পের মধ্যে ৮ ইঞ্চি ১০ ইঞ্চি ধোন দেখে কিংবা শুনে কিন্তু ওগুলো অবাস্ত। বাস্তবে বাঙালিদের ধোন ৪ ইঞ্চি থেকে ৬.৫ ইঞ্চির মধ্যে হয়ে থাকে। যা অনেক দেশের তুলনায় অনেক বড়। এর পরও যদি কোন বালক বলে যে "বাংলাদেশী মেয়ে আমার জন্য না আমার ধন ছোট" আমি তাকে বলবো ভাই তুমি জাপানি,করিয়ান চাইনিজ অথবা তাইওয়ানের মেয়েদের সাথে কথা বলে দেখো সে কি বলে?)
আমিও তার মাইয়ের দিকে তাকিয়ে তার মতই অঙ্গভঙ্গি করে বললাম,
আমি:(এটা এত বড় কেন?)🍑
সে এমনভাবে হাসা শুরু করল যে তার হাসি সে নিজেও থামাতে পারছে না?
এবার আমি তার দুই রান ধরে কাছে টেনে নিলাম এবং তার বাধা শর্তেও তার যোনিতে জিব্বা পুড়ে দিলাম।
সে (কুকুরকে মারলে যেমন আওয়াজ করে ঠিক তেমন করে)আউউ…আউউউ…আউউউ..করছে আর হাঁসছে। আমি তাকে চিত করে শোয়ালাম। তার হার্ট অকৃতির পুটকির প্রেমে পড়ে গেলাম। পুটকিতে চুমু-কামড় বসালাম, চটলাম। সে (আস্তে,আস্তে)বলে যাচ্ছিল।
সে আর সহ্য করতে না পেরে আমাকে হাত জোড় করে ধোন ঢুকাতে অনুরোধ করলো।

আমি::আগে চেটে দাও এরপর ঢুকাবো?
জীলানী:: দুঃখিত আমি চাটতে পারবো না এটা আমাদের ধর্মে নিষিদ্ধ আছে?
(সে বৌদ্ধ ধর্মালম্বী)
আমি:: আমি মুচকি হেসে বললাম, ধর্মে তো আমার সঙ্গে সেক্স করাটাও নিষিদ্ধ আছে?
জীলানী::উফফ,এত কথা বলো না তো। তাড়াতাড়ি শুরু কর।
আমি:: না আমি করব না? ধোন চেটে না দিলে আমি করব।😜
জীলানী::কী জালারে বাপু!
আমি আমার ধোনটা তার মুখের সামনে ধরলাম।
জীলানী:: কি গন্ধ রে বাবা। আমার তো বমি আসছে।
সে ধোনের মাথায় জিহবা লাগাতে লাগলো।
আমি তার চুলের মুঠে ধরে পুরো ধোনটা তার মুখের ভিতর পুরো দিলাম।
সে এমন ভাবে লাফালাফি শুরু করলে মনে হচ্ছে সে খাটের উপর সাঁতার কাটছে।
আমি তাকে ছাড়ছিই না, পারলে বিচিগুলো ও তার মুখের ভেতরে ভরে দিতাম।
প্রায় দুই মিনিট লাফালাফি করার পর তাকে ছাড়লাম।
জীলানী:: তুমি একটা পশু তোমার ধোনটা হলো আরেকটা পশু। দুই পশুর যন্ত্রণায় আমার দম বন্ধ হয়ে গিয়েছিল। আর একটু সময় ধরে রাখলে হয়তো আমি মারাই যেতাম।
আমি:: তাহলে যাও আজকে আর তোমাকে লাগবোনা?
জীলানী:: কি বললি তুই আমাকে দিয়ে ধোন চাটিয়েছিস আর এখন বলছিস আমাকে চুদবি না?
জীলানী:: দে দে ঢোকা ঢোকা। দেখি তোর দম কত আজকে দেখব?
আমি ধন দিয়ে জোরের এক ঠেলা মারতেই পুছছচচ… করে পুরো ধোনটা পুরে গেল।
তার মুখ দিয়ে কোন আওয়াজ বের হয়নি কিন্ত মুখের দিকে তাকিয়ে আমি অবাক,
তার চোখ-মুখ খাড়া দিয়ে উঠলো। তার ধবধবে সাদা শরীর পুরো লাল হয়ে গেল। তার চোখ দিয়ে পানি গড় গড়িয়ে পড়ছে, এতটাই ব্যথা পেয়েছিল যে মুখ হাঁ করা সত্ত্বেও ব্যথার চডে তার মুখ দিয়ে আওয়াজ বের হচ্ছেনা।
এরপর আস্তে আস্তে আস্তে আস্তে করে দুই তিন ঠাপ মারার পর সে কিছুটা আওয়াজ করতে পারছে
সে…উ…উ…উ…উ…উ…উ…শব্দ করছে।
তার আওয়াজগুলো শোনার পর আমি নিশ্চিন্ত হলাম যাক মরবে না।
এবার থাপানো শুরু করলাম এত জোরে থাপ দিছিলাম যে তার মুখ দিয়ে চেঁচানোর পাশাপাশি কফ আর থুথু চোখের পানির সাথে মিলে লাফিয়ে লাফিয়ে দুধের উপর এসে পড়ছে। সে কাঁদতে কাঁদতে আমাকে শুধুমাত্র একটা কথায় চেঁচিয়ে চেচিয়ে বলে যাচ্ছে থামো,থামো,থামো,থাম,,,,

তার কথা শুনে একটু মায়া হল থামলাম।
সে চঁচিয়ে রেগে উঠলো এখন বলল,
জীলানী::থামলি কেন রে?
আমি::তুমি তো বললে?
জীলানী:: আরে বোকা আমি তো বলবই তুই আমার কথা শুনবি কেন?
I am তো আবাক। এ কেমন রেন্ডি মাগির খপ্পরে পড়লাম রে বাবা,,,,,
আরো ১০ মিনিট ঠাপানোর পর আমার ঐ তরমুজ দুটোর কথা মনে পড়ে গেল। সাথে সাথে চুদা বন্ধ করে তার মাই এর কাপড়
উঠিয়ে পেললাম।সে হাঁ করে তাকিয়ে আছে।
আমি::কী হয়েছে?
জীলানী:: কী করবে!,,,
তার দুই পাহাড়ের মাঝে যে ঘামাস্রোত সেখানে আমার সিংহকে রাখলাম। সিংহ দুধের আঁচলে ঢেকে গেল। মাই দুটোতে হাত রাখতেই মনে হলো দুটো সর্গ গোলকে হাত রাখলাম। মাই এর নিকট নাক নিতেই পেলাম অকল্পনীয় সুগন্ধ। মাইয়ের দ্বারা খিস্তি করছি। এইভাবে চোদার স্টপটা আমি পর্ন ভিডিও থেকে শিখেছিলাম কিন্তু কখনোই কোন মেয়েকে এভাবে চুদিনি কারন আমার জীবনে যতগুলো মেয়েকে চুদেছি তাদের কারোই এত বড় মাই ছিল। আমি ভেবেছিলাম তার সাথে ৬ রাউন্ড খেলব। কিন্তু তার মাইয়ের সাথে চেহারার কিউটনেস দেখে আজব ধরনের সুখ অনুভব করলাম। হঠাৎ কেন যেন মনে হল আমি আমার বীর্যের কন্ট্রোল হারিয়ে ফেলেছি । তার চেহারা এবং দুধ একসাথে আমার শরীর থেকে আমার সকল যৌন শক্তি কেড়ে নিয়েছে। আমার তলপেট কামড় দিয়ে বীর্য তার সর্বোচ্চ গতিতে বেরিয়ে যাবার চেষ্টা করছিল আমি আমার দুই পায়ের কুচিয়ে ওই বীর্য কে আটকানোর চেষ্টা করছি। ঠিক তখনই সে হেসে উঠলো এবং সাথে সাথে আমার বীর্য আমার শত বাধা ত্যাগ করে তার হাসির ইশারায় পিউওতত… করে লাফিয়ে পড়ল। সে সাথে সাথে তার চোখ মুখ বন্ধ করে ফেলল আমার মাল তার চোখ মুখ চুল সব একাকার করে ফেলল। তার নাকের ছিদ্র দুটো বন্ধ হয়ে গিয়েছিল আমার মালে। চুল, মুখ,গলা,দুধ সবই গরম মালে ভেসে গেল।
আমি তার শরীরের উপর গিয়ে পড়লাম, আমার শরীরে কয়েক মুহূর্ত মৃত অনুভব করলাম।
(আমি আসলে অবাক হয়ে গেলাম কারণ আমি কমপক্ষে ২০ থেকে ৩০ মিনিট পর্যন্ত বাঙালি মেয়েগুলোকে চুদে এসেছি কিন্তু এই মেয়ের দুধের জাদুতে এবং চোখ টিপ সাথে সাথে আমি ১০মিনিট নেতিয়ে পড়লাম তার কাছে।)
জীলানী আমার মালে একাকার হয়ে আছে, তাকে ব্যাইশ্যার মতো লাগছে। kissy ফেস করে চোখ বন্ধ করে আমার দিকে চেয়ে….
আমি তাকে কিস করে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।
কখন ঘুমিয়ে পড়লাম বুঝতেও পারলাম না।
সময়::রাত 8:00
সে আমাকে ঘুম থেকে জাগালো।
জীলানী: এই সজীব,সজীব ওঠো। বাবার বাসা ফেরার আগে আমাকে দ্রুত বাসায় যেতে হবে। আমি চললাম।

আমার ঘুম ভাঙলো দেখতে পেলাম যে সে গোসল করে ড্রেস চেঞ্জ করে নিয়ে।
আমি::দাড়াও আমার বাইকে গেলে দ্রুত হবে।

উঠে প্যান্টটা কে ঠিক ভাবে পড়ে নিলাম সাথে শার্টটা চেঞ্জ করে নিলাম কারণ ওটা মালে ভিজা ছিলো।
আমি::কেমন লাগলো?
জীলানী:: পরে কথা বলা যাবে সজীব জলদি চলো!

বুঝলাম সে তার বাবাকে বাঘের মত ভয় পায় কিন্তু কিছুটা অবাক হলাম এদেশেও কলেজ পরুয়া মেয়ে বাবাকে এত ভয় পায়।

স্টোর রুম থেকে বাইক টা বের করে নিলাম,
জিলানী খুব ধীরে ধীরে হাঁটতে হাঁটতে বাইকটার কাছে আসছে। বুঝলাম একটু বেশি জোরে করে ফেলেছি আমি। সে আমার বাইকের পেছোনের সিটে উঠতে পা তুলতে গিয়ে দাঁত খিছে আহআহহ… করে উঠল।
আমি:: দুক্ষিত!
জীলনী:: ক্ষমা পরেছেও আগে গাড়ী start দাও না হলে বাবার চোদা খেতে হবে।
আমি দেরি না করে তাকে তার দেখানো পথে তাদের বাড়ির সামনে নিয়ে আসলাম। বিশাল বড় বাড়ি।
সে বাইক থেকে নামছে,,,
আমি::তোমার বাবা কে ?
জীলানী::সিরুহুং উং।
আমি::ভদ্রলোক কী করেন?
জীলানী::হেএএ,,,ভদ্রলোক!
জানোয়ার একটা জানোয়ার সে।
হঠাৎ পেছোনে একটা car এর হর্ন শুনে আমার এবং জীলানী পেছোনে ফিরে দেখি কালো রং এর BMW Car.
জীলানী:: বাবা !
(এ বলে মাথা ঘুরে পড়ে গেলো)
চিকন-চাকন, সুট-বুট পরা একটা লোক বের হলো। আমার বুঝতে আর বাকি রইলনা ইনি জীলানীর বাবা(সিরুহুং উং)। সাথে দুজন same dress পরা নারী হাতে AK-47, গাড়ি থেকে বের হলো। বুঝলাম এরা তার বডিগার্ড।

জীলানীর বাবা আমার পাশে, তার মেয়ের অজ্ঞেন শরীরের কাছে এসে উরু হয়ে বসলেন এবং জীলানীর বুকের কাছে হাত নিয়ে, এক টানে জীলানীর বুকের কাপড় ছিড়ে ফেললেন! আমি চেঁচিয়ে বাইক থেকে লাফিয়ে তাকে থামাতে যেতে চাইলে একজন নারী বডিগার্ড আমার মাথায় রাইফেল দিয়ে আঘাত করে।
মাথায় প্রচন্ড ব্যথায় আমি সেখানে পড়ে যাই। অজ্ঞেন হওয়ার আগে শুধু এটুকু শুনতে পাই যে, নারী বডিগার্ড একজন আরেকজনকে বলছে, "জীলানীকে আরেকবার মা হতে হবে"

চলবে,,,,,,খুব দ্রুতই 🇰🇷কোরিয়ান কনডোম-২🇰🇷 আসতে চলেছে কে কে চান কমেন্টে জানান,,,,,,
 

Users who are viewing this thread

Back
Top