What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
জীবনে প্রথম এবং শেষ চোদার অভিজ্ঞতা - by sandipdiya69

আমার নাম সন্দীপ, আমার বান্ধবীর নাম দিয়া।দুজনের সম্পর্ক ক্লাস ১২ থেকে, কলেজের প্রথম বছরে সুযোগ আসলো ওর বাড়ি যাওয়ার। ওর মা, ভাই মামার বাড়ি গেছে, বাবা অফিসে। সকাল ১১টার দিকে ছাতা মাথায় ওর বাড়ির গেটের সামনে এসে দাড়ালাম, ও দরজা খুলে ঢুকিয়ে নিয়ে বাইরের আসে পাশে দেখে দরজা বন্ধ করে উপরে আসলাম দুজন, উপরে সিড়ির ঘরের দরজা লাগিয়ে ওর ঘরে গেলাম ওকে একা পেয়ে ওর ঠোটে ঠোট গুজে দিলাম ওর জিভ টা চুষছি, ঠোট চুষছি ও আমার জিভ আর ঠোট টা চুষতে লাগলো ।

আমি হাত দিয়ে ওর মাইগুলো চাপতে লাগলাম। ওকে পুরো ল্যাংটো করে আমি আমার জামা প্যান্ট খুলে ওকে খাটে শোয়ালাম তারপর ওর নাভি চাটতে লাগলাম, কি সুন্দর নাভি মাইরি। ওর মাইয়ে মুখ দিলাম বলে রাখি দিয়ার মাই ৩৬ সাইজের কিন্তু দিয়া ৩৪ সাইজের ব্রা পরে টাইট রাখার জন্য। ওর মাইগুলো বেশ বড় তাই পুরোটা মুখে রাখা যায়না তাই বাধ্য হয়ে বোঁটাগুলো চুষতে লাগলাম।

ওর মাইয়ের বোঁটা দুটো শক্ত খাড়া হয়ে রয়েছে আমি ওর বাদামি রঙের অ্যারিওলা চাটছি। বোঁটাগুলোও গাঢ় বাদামী বর্ণের সেগুলো ক্রমাগত চুষেই চলেছি। দিয়া উঃ আঃ করছে আর মাঝে মাঝে আমার বাড়াটায় হাত দিয়ে নাড়াচ্ছে। এর পর ওকে বললাম যে সেক্স করবো কিন্তু আমার কাছে কনডম নেই যদি বাচ্চা এসে যায়। ও বললো কনডম লাগবেনা কদিন পর পিরিয়ড হবে তুই এমনি চোদ আমাকে।

আমি মিশনারী স্টাইলে বাড়াটা ওর চুলে ভরা গুদে ঢুকিয়ে দিলাম, ও আহঃ বলে চিৎকার করে উঠলো আমি ওর ঠোটে ঠোট গুঁজে দিলাম যাতে আওয়াজ না করতে পারে। তারপর ঠাপ দিয়েই চলেছি ওর গুদ এর শেষ অব্দি চলে যাচ্ছে আমার বাড়াটা। বলে রাখি আমার বাড়াটা লম্বায় ৬ ইঞ্চি লম্বা আর সাড়ে ৪ ইঞ্চি মোটা। ওই বাড়া দিয়ে ওর গুদে সুখ দিয়ে যাচ্ছি। চোদার তালে তালে ওর মাইগুলো খুব দুলছে সেগুলো মুখে নিয়ে চুষতে চুষতে চুদছি।

যেহেতু আমার প্রথমবার চোদা তাই বেশিক্ষণ চুদতে পারিনি মাল বেরিয়ে যাবার আগে বাড়াটা ওর গুদ থেকে বার করে সব মাল ওর গুদ এর চুলে ফেললাম। ও কি করলো ওই মাল ওর গুদের চুল থেকে তুলে ওর মাই এর বোঁটাতে মাখালো পুরো দুদুতে মাখালো আর আমার বাড়া থেকে বেরোনো বাকি মাল ওর নাভি তে ফেললাম। তারপর ওর পাশে শুয়ে পড়লাম শুয়ে শুয়ে ওর মাইএর বোঁটা চুষতে লাগলাম।

কিছুক্ষন পর উঠে দুজনে একসাথে স্নানে গেলাম শাওয়ার এর তলায় দাড়িয়ে স্নান করছি হটাৎ দিয়া নিচু হয়ে আমার বাড়াটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো সে কি আরাম। আমার বল গুলোয় চুল ভর্তি সেই অবস্থায় বল গুলো মুখে নিয়ে চুষছে। আমি ওর মাথাটা ধরে ওর গলা অব্দি ঢুকিয়ে দিলাম বাড়া। তারপর ওর মুখে মাল ফেললাম। ও থু থু করে ফেলে দিল মাল আর বলে নোনতা মতো নাকি টেস্ট। স্নান সেরে খাটে আসলাম দিয়া একটা গামছা জড়িয়েছিল ওটা খুলে গুদ টা আলগা করে শুয়ে পড়লো আমার সামনে আর বললো গুদ টা একটু চুষে দে প্লিজ আমি তোর বাড়া চুষেছি।

আমি অমনি ওর গুদে মুখ দিলাম, ওর গুদের চুল গুলো সরিয়ে ফুটোতে জিভ লাগালাম কেমন একটা ঝাঝালো গন্ধ গুদে। জীবনে প্রথম কোনো মেয়ের গুদ চোষা। তারপর দেখি ওর ক্লিটোরিস টা উচু হয়ে রয়েছে ওটা ঠোঁটে নিয়ে চুষলাম। ওর গুদের ফুটোর অনেক ভিতর অব্দি জিভ দিলাম। ওর মাল বেরিয়ে আসছিল সেগুলো চাটলাম। কিরকম একটা নোনতা মতো টেস্ট যেমনটা আমার বাড়ার রসে পেয়েছিল দিয়া। ওকে বললাম ৬৯ করবে কিনা ও রাজি হয়ে গেল আমি শুয়ে পরলাম বাড়াটা খাড়া ও ওর গুদ টা আমার মুখের সামনে রেখে আমার বাড়া চুষতে লাগলো আমি ওর গুদে মুখ দিয়ে চাটছি।

ও আমার বাড়াটা ছেড়ে বল গুলো মুখে নিয়ে চুষছে হালকা করে কামড়াচ্ছে সে কি আরাম কি বলবো। কিছুক্ষন এই ভাবে চলার পরে ওকে ডগিতে পজিশন নিতে বললাম। তারপর দুজন ডগিতে খুব চুদলাম। ওর মাই গুলো খুব দুলছিলো বলে চেপে ধরে চুদেছি। মাঝে মাঝে ওর গুদের রসে বাড়া ঢোকানো বের করার সময় পক পক আওয়াজ বেরোচ্ছিল গুদ থাকে। আমার বল গুলো ওর গুদের মুখে ধাক্কা দিচ্ছিল।

আমার বাড়াটা ওর গুদের একদম শেষ অব্দি মানে তলপেট অব্দি ঢুকিয়ে দিচ্ছিলাম আর মেয়ে শিৎকার এ রুম কাপাচ্ছিল বাধ্য হয়ে মুখ চেপে ধরতে হয় মাঝে মাঝে। এরপর আমি শুয়ে পড়লাম আমার বাড়াটা খাড়া হয়ে রয়েছে দিয়া কে বললাম ওর গুদ টা নিয়ে বাড়ার উপর বসতে, কাউবয় পজিশনে সেক্স করবো। ও সেইমত ওর গুদটা আমার বাড়ার উপর নিয়ে বসে পড়লো আর ওঠা নামা করছে ওই ভাবে বসে।

ওই অবস্থায় ও দুই হাত তুলে চুল বাঁধছে ওর ক্লিন সেভ করা বগল গুলো দেখা যাচ্ছিলো আমি উঠে ওর বগল গুলো চাটলাম হাত দুটো উপরে তুলে। ও বেশ জোরে জোরে ওঠানামা করছে ওর মাই গুলো খুব দুলছে ওর মোটা মাইয়ের খাড়া শক্ত বোঁটাগুলো আমার দিকে যেনো চেয়ে রয়েছে। দুই হাত দিয়ে চেপে ধরলাম মাই গুলো মাঝে মাঝে উঠে ওর বোঁটা গুলো চুষছি হালকা করে কামড় দিচ্ছি। ও খুব শীৎকার করে চোদার সময় যে আওয়াজে আমার আরো সেক্স উঠে যায় আরো বেশি ঠাপাতে ইচ্ছা করে তাই ওকে তলঠাপ দিচ্ছিলাম মাঝে মাঝে।

তলঠাপে আমার বাড়াটা ওর গুদের শেষে মনে জিস্পটে ধাক্কা মারে ওটাতে ধাক্কা মারলে নাকি মেয়েদের বেশি সেক্স ওঠে। শেষে যখন মাল বেরোবে বেরোবে করছে ওকে বললাম নেমে যা আমার মাল বেরোবে ও সঙ্গে সঙ্গে শুয়ে পড়ে বললো মাল গুলো আমার দুদুতে ফেল আমি সেই মতো ওর দুই মাইয়ে আমার মাল ফেললাম। সেই দিন ওকে ১০ বার চুদেছি বিভিন্ন ভাবে। এই ভাবেই শেষ হলো আমাদের প্রথম চোদার অভিজ্ঞতা।

সন্দীপ আর দিয়ার একসাথে কাটানো শেষ দিনের গল্প। দিয়ার বাড়িতে কেউ না থাকায় দিয়ার ঘরে এসে প্রথম ওকে জড়িয়ে ধরলাম তারপর ওর ঠোটে কিস করলাম ওর ঘাড় কানে গলায় কিস করতে লাগলাম।তারপর দিয়া দেখি ওর কুর্তি টা খুলে দিল সাদা রঙের ব্রা পরে আছে আর নিচে লেগিংস। ওর নাভি টার দিকে চোখ যেতেই আমি নিচু হয়ে ওর নাভি তে জিভ দিলাম। কিছুক্ষন নাভি চাটার পর ওকে আমার দিকে পিছন ঘুড়িয়ে পিছন থেকে হাত সামনে এনে ওর মাই গুলো চাপতে লাগলাম।

ওর মাই গুলো এত নরম আর বড় যে চেপেও মজা লাগে খুব। ও ততোক্ষণে আমার বাড়াটা হাত দিয়ে চটকাচ্ছে আমি প্যান্ট টা খুলে বাড়া টা ওর হাতে দিলাম আর ওর ব্রা, প্যান্টি খুলে দিলাম। ওর বড় বড় ঝোলা মাইদুটো বেরিয়ে পড়লো। পিছন থেকে ওর মাই গুলো আরো জোরে জোরে চাপতে লাগলাম আর ও আমার বাড়াটা খেঁচতে লাগলো, আমি এবার এক হাতে মাই দুটো ধরার চেষ্টা করছি আর এক হাতে ওর গুদ এ আঙ্গুল দিচ্ছিলাম।

আজ দিয়ার গুদ ক্লিন সেভ করা, আমিও আজ বাড়াটা ক্লিনসেভ করে এসেছি ওর কথামত। এই ভাবে কিছুক্ষণ চলার পর ওকে বললাম খাট এ শুতে ও খাটে শুয়ে পড়লে আমি ওর উপর ঝাঁপিয়ে পড়ে ওর গুদ চুষতে লাগলাম এরকম ক্লিন সেভ গুদ পেলে কে না চুষতে চাইবে আর ওর গুদের ফুটো টা সেরকম বড় যাতে আমার জিভ পুরো ঢুকে যায় আমার এই লম্বা আর মোটা বাড়ার গাদন খেয়ে ওর গুদের ফুটো বেশ আলগা হয়ে গেছে। তবুও খুব মজা লাগে ওকে চুদে। ও কোমরে বালিশ দিয়ে মিশনারী তে শুয়ে পড়লো আমি ওর গুদে বাড়াটা সেট করে ঢুকিয়ে দিলাম ও আহঃ করে উঠলো আমিও তখন ওর ঠোট চুষতে লাগলাম যাতে শিৎকার না করতে পারে। তারপর ওকে চুদতে শুরু করলাম।

মিশনারীতে চোদার সময় ওর মাই গুলো খুব দোলে আমি ওর একটা বোঁটা মুখে নিয়ে আরেকটা বোঁটা আঙ্গুল দিয়ে চাপতে লাগলাম। এই ভাবে দুই বোঁটা খুব চুষলাম এক এক করে আর মাই গুলো খুব চাপলাম। তারপর ওকে বললাম হাত টা উপরে তুলতে ওর ফর্সা ক্লিন সেভ করা বগল দেখে কন্ট্রোল করতে পারলাম না চুমু দিলাম দুই বগলে। এই ভাবে মিশনারিতে চোদার পর দিয়া বললো টেবিলের উপর চোদন খাবে, যেই বলা সেই কাজ ওকে টেবিলে তুলে দিলাম টেবিলটা দেয়ালের পাশে, ও দেয়ালে হেলান দিয়ে টেবিলে বসে গুদটা আলগা করে আধা সোয়া হয়ে আছে আমি বাড়াটা ওর গুদে ঢুকিয়ে ঠাপাচ্ছি আর ওর মাইগুলো চাপছি একদম ময়দা মাখার মতো করে।

এইভাবে চোদার পর ওকে বললাম আর কনডম নেই ওর তখন ও বাই কমেনি বাধ্য হয়ে বললাম আসো মামারি সেক্স করি ও তাতেই রাজি হলো ও খাটে গিয়ে শুয়ে পড়লো আমি ওর বুকের উপর উঠলাম ও দুদু দুটো দুই পাশ থেকে চেপে ধরলো আর আমি বাড়াটা দুই মাইয়ের মাঝে ঢোকাচ্ছি আর বার করছি। মাঝে মাঝে ওর বোঁটা গুলোয় মারছি বাড়া দিয়ে। এই ভাবে ওর দুদুর মাঝে ঢোকাতে ঢোকাতে আমার মাল বেরিয়ে আসলো ওর বুকে মাল পড়লো আমি ওর দুদুতে এবং ওর দুই মাইয়ের বোঁটায় মাল ফেললাম।

ও সুন্দর করে ওর বোঁটায় মাখাতে লাগলো মালগুলো। কি সুন্দর চক চক করছে বোঁটাদুটো, কিছুটা মাল ওর নাভি তে ফেললাম। ওকে বললাম বাড়াটা চুষতে ও রাজি হয়ে গেলো, ওর মুখে ঢুকিয়ে দিলাম আমার বাড়া। ও বলে ক্লিন সেভ করে বেশ ভালো লাগছে বাড়াটা এই বলে খুব করে চুষতে লাগলো বাড়াটা, আমার বল গুলো মুখে নিয়ে চুষছিল হালকা কামড় দিচ্ছিল বল দুটোয় খুব আরাম লাগছিল। আমিও ওর মাইগুলো চাপছিলাম ওরকম মাই পেলে যে কেউ সারাদিন ধরে চাপতে চাইবে কি নরম আর কি বড় মাইগুলো। যদিও তখনও জানতাম না এটাই আমাদের শেষ চোদার গল্প হয়ে থেকে যাবে।
 

Users who are viewing this thread

Back
Top