What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যদুর মায়ের কদু (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যদুর মায়ের কদু – 1 by Shimul dey

নমষ্কার, আমি অনিমেষ চক্রবর্তী। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে সবেমাত্র মাস্টার্স পরীক্ষা শেষ করেছি। আমি ভীষণ কামপাগল ছেলে। তবে সেই তের চৌদ্দ বছর বয়স থেকেই অল্প বয়সী শুটকো মাগীগুলোকে আমার মোটেও পছন্দ হয় না। একটু ভারী মোটা শরীর, আর বড় বড় দুধওয়ালী মাগী দেখলেই ড্যাবড্যাব করে বুকের দিকে চেয়ে থাকতাম। মা – কাকিমাদেরও ছাড়িনি। আমার মায়ের বয়স এখন আটচল্লিশ, বুকে আটত্রিশ সাইজের একজোড়া ভীষণ বড় আর আকর্ষনীয় মাই।

এত বড় মাই অথচ আমি বেশিদিন ও দুটো ভোগ করতে পারিনি, মাত্র দুবছর বয়সে নাকি মা আমায় তার বুকের দুধ খাওয়া ছাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু পরবর্তী কয়েক বছরের মধ্যেই বাবা ও দুটো চুষে চুষে ছিবড়ে করে দিয়েছিলেন। আমার যখন তের বছর বয়স, বুঝতে শিখেছি তখনই দেখেছি মায়ের মাইজোড়া অনেক ঝুলে পরেছে। এখন তো ওগুলোর যাচ্ছে তাই অবস্হা। মোটা হয়ে এত বেশি ঝুলে পড়েছে যে মামনি ব্রেসিয়ার ছাড়া চলতে পারেন না, হাটলেই বুকটা দুধের ভারে টলমল করে। এখন মামনি ঘরেও ব্রেসিয়ার ধরেছেন।

হাইপ্রেশার থাকলে মাঝে মাঝে দু একদিন যদি মামনি ব্রেসিয়ার না পড়েন তবেই হয়েছে! তখন আমাকে সকাল বিকাল বাথরুমে গিয়ে খেচতে হয়। মায়ের দুধ তো আর চেপে ধরতে পারি না, কারণ বাবা এখনো জীবিত আর মা শারীরিকভাবেও অনেক সুখী। তাই অন্য পন্হা নিলাম। দশবছর আগে থেকেই বাসায় ডেস্কটপ কম্পিউটার ছিল, আর আমিই বাবা মায়ের একমাত্র ছেলে বলে আলাদা রুমও পেয়েছিলাম। ছোট থেকেই নেটে নিয়মিত মায়ের বয়সী মহিলাদের ল্যাংটা ছবি দেখা শুরু করলাম। আমার ভীষণ ভাল লাগতে শুরু করল।

সেই সাথে নটি আমেরিকা আর ব্রেজার্সের বড় বড় দুধওয়ালি, মায়ের বয়সী মডেলদের যৌনলীলা দেখে বাড়া খেচতাম। যেই পিচ্চি পোলারা এভা এডামস, প্রিয়া রাইদের মতো বয়স্ক ডবকা মালকে হিংস্রভাবে ঠাপাত, তাদের সৌভাগ্য দেখে খুব হিংসে হত। আর তখন থেকেই আমার মনের এক গোপন ইচ্ছে স্হায়ী হয়ে যায় – কোনো মায়ের বয়সী মহিলাকে চুদেই আমার যৌন জীবনের হাতেখড়ি হবে। আমি বাচ্চা ছেলের মতো তার বড় বড় মাইয়ের বোটা কামড়ে ধরে তার গুদ ফাটাব।

আমার বয়স এখন ২৬, উচ্চতা পাচ ফুট আট ইঞ্চি। আমি হাট্টাকাট্টা জোয়ান ছেলে, ছয় ইঞ্চির একট ধোন আমার। এতদিনেও মনের এই খায়েশ পূর্ণ করতে পারিনি। অবশেষে কিছুদিন পূর্বে ভগবান মুখ তুলে চেয়েছেন, আমার সে ইচ্ছে পূরণ করেছেন। আজ সে গল্পই আপনাদের শোনাব।

কিছুদিন আগে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার সৌভাগ্য আমার হয়েছিল। ছোটকাল থেকেই জানতাম সেই আত্মীয় প্রত্যন্ত গ্রামে থাকেন, তার পুরনো ধাচের খোলামেলা বাড়ি। কিন্তু আমার এই ২৬ বছর বয়স পর্যন্ত সেখানে আর যাওয়া হয়ে উঠেনি।

আত্মীয় সম্পর্কে আমার ঠাকুরদা হন। আসলে তিনি আমার বাবার পিসেমশাই। তার স্ত্রী মানে আমার বাবার পিসি, আমার নিজের ঠাকুমার চেয়েও বয়সে বড়। এখন বাবার এই পিসির বয়স পয়ষট্টি পেরিয়ে গেছে মনে হয়। আর তার পিসেমশাইও সত্তর ছাড়িয়েছেন। যতটুকু শুনেছি, তাদের বাড়িতে এখন কেবল তারা দুজন বুড়ো -বুড়ি থাকেন। দুটি মেয়ে ছিল, অনেক আগেই তাদের বিয়ে হয়ে বড় বড় ছেলে মেয়ে হয়ে গেছে। মাঝে মাঝে নাতি- নাতনিরা এসে বুড়ো বুড়ির সাথে কিছুদিন করে থেকে যান। নইলে সারা বছর তাদের বাড়িতে মানুষের দেখা পাওয়া যায়না।

ছোটকাল থেকেই দেখে এসেছি বাবার পিসেমশাই শহরে আসলে আমাদের বাড়িতেই থেকেছেন। তাই ওদের সাথে আমাদের পরিবারের একরকম ঘনিষ্ঠতা হয়ে গেছে। এখন পিসি আর পিসেমশাই বুড়ো হয়ে গেছেন, তাই শহরে খুব একটা আসেন না ঠিকই, তবে মোবাইল ফোনে নিয়মিত আমার বাবা মায়ের সাথে যোগাযোগ রাখেন।

কথায় কথায় একদিন ফোনে ঠাকুমা আমায় বলেছিলেন – " তর মায়ের কাছে হুনছি, তুই খালি গেরাম গেরাম করছ, একবার আয় আমগর বাড়ি। কয়দিন গাছপালার মাঝে থাইক্যা যা। মন ভালা হইয়া যাইব…..আর বুড়া বুড়িরে দেইখা যাইবার পারবি। কবে ভগবান তুইলা নেন কে জানে। "

সত্যি বলতে কী, আমি গ্রাম ভালোবাসি। তাই ঘুরে আসার ইচ্ছেটা সবসময়ই ছিল। এতদিন সময় করে উঠতে পারিনি, তাই যাওয়া হয় নি। তবে দুই মাস আগে যখন মাস্টার্স পরীক্ষা শেষ করে কী করব ভাবছি, তখন মাথায় এল ঠাকুমার বাড়ির কথা। আর দেরি করিনি, একাই রওয়ানা হয়ে গিয়েছিলাম।

গ্রামে ঢুকেই বুঝেছিলাম, আমার সময় ভালো কাটবে। সেখানে প্রকৃতির মাঝে কটা দিন নির্বিঘ্নে কাটিয়ে দেয়া যাবে। আর আত্নীয়ের বাড়িতে ঢুকে মন আরো ভালো হয়ে গেল, সত্যিই সেখানে বিশাল বাড়িতে মানুষ বলতে তেমন কেউ নেই, কেবল ঠাকুমা আর আর ঠাকুরদা।

যে বাড়িতে এসেছি সেটার বর্ণনা না দিলেই নয়। শুনেছি ঠাকুরদার ঠাকুরদা আশি বছর আগে এই বাড়িটা তৈরি করেছিলেন। তখনো দেশভাগ হয়নি, ব্রিটিশ আমল। বাড়ির চেহারা দেখেও তাই মনে হল। বিশাল বাড়ির প্রায় সব জায়গায় পলেস্তারা খসে পড়েছে, কড়িকাঠ বেরিয়ে পড়েছে, বাড়ির একপাশ জোড়াতালি দিয়ে কোনরকমে মেরামত করা হয়েছে, সেপাশেই এখন বাস। এত পুরনো আমলে তৈরি, তাই বাড়ির সবই পুরনো আমলের। ঠাকুরদালান, রসুইঘর সবই মান্ধাতার আমলের, আর বসতবাড়ির ভেতরের দিকে আর কেমন ছাড়াছাড়া।

রসুইঘরের পাশে একটা ভিন্ন ধাচের আধুনিক ছোট ঘর দেখে ভেবেছিলাম হয়ত টয়লেট কাম বাথরুম, হয়ত ইদানিং করা হয়েছে। কিন্তু ব্যবহার করতে গিয়ে টয়লেট আর খুঁজে পাইনি, দেখলাম কেবল গোসল করার ব্যবস্হা। তখন ঠাকুমার কাছে টয়লেটের কথা জিজ্ঞেস করতেই জানতে পারলাম টয়লেট বাড়ির পেছনে দিকে জঙ্গলের মাঝে।

আমি টাসকি খেলাম, বলে কী! কথায় কথায় বুঝলাম ঠাকুরদা পুরনো আমলের মানুষ বলে বাড়ির ভেতরে আর নতুন করে টাট্টিখানা করতে চাননি বলেই এ ব্যবস্থা। ঠাকুরদার কথা চিন্তা করে বেশ হাসি পেলেও আমি শহরের ছেলে, রাত বিরেতে হাগা চাপলে কী করব ভেবে চিন্তা হল! লজ্জা শরমের মাথা খেয়ে ঠাকুমাকে জিজ্ঞেস করে ফেললাম," রাতে আপনারা কই যান!…"

ঠাকুমা এমন একটা জবাব দিবে ভাবতে পারিনি। তিনি বললেন," ঐ আমরা বিহান বিহানে সব বড় কাজ সাইরা লই।…"

যাই হোক গ্রামের মজা টের পাওয়া শুরু করলাম। বুড়া বুড়ি কী করে যে এমন শশ্মানের মতো জায়গায় একা একা থাকে! আর মানুষ কই? বুড়া বুড়ির দেখাশোনা করে কে? কথায় কথায় জানতে পেরেছিলাম একজন কাজের লোক আছে, যদুর মা। ঠাকুমা যদুর মায়ের সম্পর্কেও বলল। মহিলা নাকি স্বামী পরিত্যাক্তা, দশ বছর ধরে এ বাড়িতে কাজ করছে, এখানেই থাকে। ঘর বাড়ির সব কাজ করে, রান্না করে।

যাই হোক দশ বছরের স্বামী পরিত্যাক্তা শুনে কেন জানি আমার যদুর মাকে দেখতে বেশ ইচ্ছে করছিল। মহিলা এখন কোথায় জিজ্ঞেস করতেই ঠাকুমা জানাল, মহিলা পাশের গায়ে ওর দাদার বাড়ি গিয়েছে, কাল সকাল সকাল এসে পড়বে।

আমি ঠাকুমার বাড়ি পৌঁছেছিলাম বিকেল নাগাদ। দেখতে দেখতে সন্ধ্যা নেমে গিয়েছিল। দীর্ঘ যাত্রায় ক্লান্ত ছিলাম বলে সেদিনের মতো গল্প সেরে তাড়াতাড়ি খেয়ে দেয়ে নিজের ঘরে ঢুকে পড়েছিলাম। ঠাকুমা আমায় বেশ বড় একটা ঘর দিয়েছিলেন। বিশাল পালঙ্কের মতো খাট সেখানে, অনায়াসে চারজন মানুষ হাত পা ছড়িয়ে শোয়া যায়।

একদিকে আমার শোয়ার ঘর, তারপর মাঝে আরো দুটি ঘর পেরিয়ে উল্টোদিকে ঠাকুমার শোয়ার ঘর। তাই তাদের কোন কথা বা আওয়াজ কিছুই আমার কানে আসল না। খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম।

পরদিন খুব ভোরে ঘুম ভাঙল। দেখলাম বুড়ো বুড়ি দুজনেই উঠে পড়েছে। আমি ঠাকুমার কাছে বলে হাঁটতে বেরিয়ে পড়লাম। মেঠো পথ ধরে ধীরে ধীরে হাটতে শুরু করলাম। পাখির কলকাকলি শুনতে শুনতে বসতবাড়িগুলো পেরিয়ে এলাম। দিগন্ত বিস্তৃত সবুজ মাঠ শুরু হল। তাতে নানা ফসলের বাহার। আমি মাঠের কিনারা ধরে এগিয়ে গেলাম।
চারপাশে যতবার তাকাই ততবারই মনে হয়, " হায়রে কত কিছুই এতদিন উপভোগ করতে পারিনি! এই তো আমার সবুজ শ্যামল গ্রাম! কত রূপ তার! কত সম্পদ তার পরতে পরতে!…." প্রকৃতির কাছাকাছি এসে যারপরনাই মুগ্ধ হয়ে গেলাম। সকাল বেলাতেই মনটা পবিত্র হয়ে গেল।

বহুক্ষণ হাটার পর যখন বাড়ি ফিরে আসলাম, ততক্ষণে বেলা নয়টা বেজে গেছে। ঠাকুমা আমায় দেখে হেসে বললেন," বহুত ঘুরাঘুরি হইছে! এইবার যা গোছল দিয়া আয়। নাশতা রেডি করতাছি।…" আমি আমার ঘর থেকে কাপড় পাল্টে বাথরুমে যাব তাই লুঙ্গি আর গামছাটা নিয়ে ঘরের দরজাটা চাপিয়ে বের হয়েছি। আগেই বলেছি, ঠাকুমাদের পুরনো আমলের বাড়ি, রান্নাঘর, বাথরুম সব দূরে দূরে। তো বাথরুমে যেতে হলে রান্নাঘর পেরিয়ে যেতে হয়। আমি রান্নাঘরের সামনে দিয়ে হেলেদুলে বাথরুমের দিকে যাচ্ছি।

এমন সময় আমার চোখ গেল রান্নাঘরের ভেতরে। অবিশ্বাস্য এক সিন দেখে আমি থমকে দাড়ালাম। নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না। রান্নাঘরের ভেতরে পঞ্চাশোর্ধ এক বয়স্ক মাগী! মাগী বলতে বাধ্য হচ্ছি! কারণ এমন ভয়ানক শরীর মাগীদের ছাড়া আর কারো হয় না। মাগীটা প্রায় ন্যাংটো , উরুর ওপর কাপড় তুলে বড় একটা পিড়ির ওপর বসে আছে। আর উবু হয়ে গায়ের জোড় দিয়ে নারকেল কোড়ানিটা ফরসা উরুর নিচে আটকে রেখেছে। মাগী হাতের অসামান্য শক্তি দিয়ে নারকেল কুড়িয়ে কুড়িয়ে কাসার বাটিতে ফেলছে। মাগীটা উত্তর -দক্ষিণমুখী হয়ে বসে কাজ করছে।

আর আমি পশ্চিমের দরজা থেকে একটু দূরে দাড়িয়ে হা করে মাগীর ভরাট ল্যাংটো শরীরের বাম পাশটা গিলছি। মাগীটার পেট পিঠ সব উদোম, বুকে ব্লাউজ নেই। উবু হয়ে থাকা ডাসা বুনো শরীরটার বগলের নিচ থেকে একটা বিশালাকার মাংসের টুকরো হাটুর কাছাকাছি শাড়ির মাঝে ঠেসে আছে। মাগীর এত বড় স্তন দেখে চোখের পলক ফেলতে ভুলে গেলাম। দেখলাম নারকেল কোড়ানোর তালে তালে পাচসেরী বড় স্তনটা থলথল করে লাফাচ্ছে। হাতে নারকেল মোচরের সাথে সাথে মাগীর বুক থেকে বারবার স্তনটা খুলে আসতে চাইছে যেন।

চর্বিবহুল পেটের সাথে এমন মানানসই ডাসা স্তন দেখে আমার মাথাটাই এলোমেলো হয়ে গেল। মনে পড়ে গেল হানা হিলসের কথা। ঠিক ওর মতোই ঝুলে পড়া দুধ সামনের মাগীটার। আমি শহরের ছেলে। মা কাকিমাদের কথা বাদই দিলাম আমাদের বাড়িতে যে বয়স্কা নকুলের মা দশ বছর ধরে কাজ করে সেও রোজ ব্রেসিয়ারসহ ব্লাউজ পড়ে আসে। তাই সামনাসামনি কোনদিন মাগীর দুধ তো দূরে থাকুক ক্লিভেজ দেখার সুযোগও পাইনি। মাগীদের নগ্ন শরীর যা দেখেছি তা কেবল পর্ণ ভিডিওতে, তাও দেশী মাল না, বিদেশী।

তাই এই গেরাম দেশে এসে অনাকাঙ্খিতভাবে এত বড় দুধাল মাগীর দেখা পেয়ে আমার ধোন বাবাজি মাথাতুলে মাগীটাকে নমষ্কার করল। তারপর প্যান্টের নিচে টং হয়ে দাড়িয়ে ফুসতে লাগল। মাগীর দুধের দিকে একটানা চেয়ে থেকে আমার মুখ লালায় ভরে উঠল, আমি কয়েকটা বড় ঢোক গিললাম। কলেজ জীবনের একটা খারাপ অভ্যাস অগোচরেই মাথাচাড়া দিয়ে উঠল। আমার মুখ ফসকে অজান্তেই একটা শব্দ বেরিয়ে আসল-" বাপ রে! কত্ত বড়… "

বেশ জোড়েই শব্দটা বের হয়ে এসেছিল। মহিলা আচমকা চোখ তুলে আমার দিকে তাকালেন। আমি তো মাগীর দুধের দিকে তাকিয়েই আছি, খেয়াল করলাম না যে মাগী আমাকে দেখে ফেলেছে। আমি খালি গায়ে ছিলাম, হাফপ্যান্ট পড়া। গোসল করব, তাই আন্ডারঅয়ার পড়িনি। প্যান্টের নিচে বাড়াটা ফুঁসছিল আর ভীষণ রকম উচু হয়ে গিয়েছিল। বাহির থেকে যে কেউ বুঝবে আমি গরম খেয়ে গেছি। হঠাৎ মাগীটা মৃদু হেসে আচলটা দিয়ে স্তনটা ঢাকতে শুরু করায় আমার সম্বিত ফিরল, বুঝলাম খানকি মাগী টের পেয়ে গেছে যে আমি ওর ল্যাংটো শরীরটা দেখে ধোন গরম করছি।

ধরা পড়ে আমার মুখটা শুকিয়ে গেল। মাগীটা সরাসরি আমার উচু হয়ে থাকা প্যান্টটার দিকে চেয়ে জোরে জোরে হাসতে লাগল। আমি বুঝলাম সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে! মাগী আমার খাড়া ধোন দেখে ফেলেছে! হাতের গামছাটা ধোন বরাবর নামিয়ে এনে ইজ্জত বাচাইলাম। মাগী হাসি থামাল না। আবার নিচের দিকে চেয়ে কাজ করতে করতে বলল -, " হিহিহি….আপনেই বুঝি অনি দাদাভাই!…ভালা আছেন? হিহিহি……!

মাগীটা তখনো উরু আর পেটের কাপড় ঠিক করেনি, সেভাবেই বসে নারকেল কোড়াচ্ছে। আমি নগ্ন উরুর দিকে চেয়ে চেয়ে কথার জবাব দিলাম- " হু আমিই অনিমেষ। ভাল আছি!…আপনি কেমন আছেন?.."

মাগীটা জবাব দিল," ভগবানের কৃপায় আছি!…"

আমি বললাম," আপনিই যদুর মা?…!

মহিলা এবার বিকট স্বরে হেসে উঠলেন। তারপর দাড়াতে দাড়াতে জবাব দিলেন – " যদুর মা!হি হি হি….আমার তো পোলাপানই নাই! হিহিহি…তাও মাইনষে যদুর মা কয়! হিহিহি…."

আমি শুনে টাসকি খেলাম। বলে কী মাগী! পোলাপান হয় নাই! তবে বুকের সাইজ এমন হইল কেমনে! মাগীর দুধ এত বছর কে খাইল!

আমি দেখলাম নারকেল কোড়ানো শেষ। মহিলা সোজা হয়ে আমার দিকে ঘুরে দাড়িয়ে হাসছেন। এবার মহিলাকে পুরোপুরি দেখলাম। মহিলা
উচ্চতায় বড়জোড় পাঁচ ফুট হবেন,শ্যামলা বরণ। তবে চেহারা বেশ হাট্টাকাট্টা, এককথায় ধুমসী। মহিলা কেবল একটা পাতলা শাড়ি পড়ে আছেন। মহিলার চওড়া বুক, সাথে মানানসই মোটা মোটা হাত। মহিলার গায়ে ব্লাউজ নেই। তাই শাড়ির নিচে তার ডাবের মতো বিশাল ম্যানাজোড়া কদর্য হয়ে ঝুলছে !

ভাবতে লাগলাম," গেরাম দেশে বোধহয় এমনি হয়! বয়স্ক মহিলারা ব্লাউজ পরে না! ইশ! আগে যে কেন আসিনি!…" এদিকে মহিলা নির্দ্ধিধায় হাত দুটো দুদিকে স্বাভাবিক নামিয়ে রেখে শরীর আর স্তন কাপিয়ে হাসছেন। পাতলা শাড়ির নিচে স্পষ্ট দেখতে পাচ্ছি মহিলার বিশাল বড় স্তনের কালো বোটাগুলো তরতর করে কাঁপছে! স্তনের বোটাগুলোও বেশ লম্বা লম্বা, আমার এক একটা কড়ে আঙুলের অর্ধেক তো হবেই। আমার মাথাটা ঝিমঝিম করতে লাগল।

আমি এত বড় দুধ জীবনে দেখিনি, আমার মায়ের চেয়েও বড় আর টসটসে। তাই কোনভাবেই যদুর মায়ের বুক থেকে চোখ সরাতে পারছিলাম না। আবার বাড়াটা কাঁপছিল দেখে অস্বস্তিও হচ্ছিল। যদুর মা আমার অস্বস্তি টের পেয়েই কিনা আমায় বললেন," হিহিহি.. আপনে গোসলে যান! গরমে হিট খাইয়া গেছেন গা এক্কেবারে.. !" বলেই আরেকবার আমার তলপেটে তাকিয়ে একটা মুচকি হাসি দিলেন।

আমি বললাম, " হু যাচ্ছি…"

যদুর মা বললেন," তারাতারি গোসল কইরা আহেন। আমি আপনের লাইগা ক্ষির বানাইতাছি! টাটকা দুধের ক্ষীর। হিহিহি……." এবার মহিলা আমার চোখে চোখ রেখে আঁচলের তলে একটা হাত ঢুকিয়ে দিয়ে শাড়িটা ঠিক করার ছলে বিশাল স্তন দুটোতে নাড়া দিয়ে বললেন,"আপনের ঠাকুমার বুইড়া গাইয়ের দুধ!হিহিহি….." একটু থেমে মহিলা আবার বললেন," আপনে বুইড়া গাইয়ের দুধ খান তো! হিহিহি….হিহিহি….."

আমি কথার উত্তর দেয়ার ভাষা পেলাম না। বয়সী মহিলারাও এমন ইঙ্গিতে কথা বলেন! আমার নিজের কানকে বিশ্বাস হল না। আমি ইতঃস্তত স্বরে বললাম, " না মানে…হু…….." বলেই কেটে পড়লাম। বাথরুম রান্নাঘরের পাশেই, টুপ করে ঢুকে পড়লাম। চোখের সামনে তখনো কেবল যদুর মায়ের বড় বড় স্তনগুলো দুলছে, আর কানে বাজছে মাগীটার শেষ কথাগুলো। দরজাটা লাগিয়ে হাফপ্যান্ট খুলে বাড়াটাকে জোরে মুঠো করে চেপে ধরলাম, সময় নষ্ট না করে জোরে জোরে কচলানো শুরু করলাম।

চোখ বন্ধ করে ভাবতে লাগলাম যদুর মায়ের নগ্ন শরীরটা! মাগীর বয়স্ক গুদটা কেমন হবে ভাবার শত চেষ্টা করেও ছবিটা মনে আনতে পারলাম না। তাই নিরুপায় হয়েই কল্পনায় যদুর মায়ের বড় স্তনগুলোকে ময়দা মাখা করছি, টিপে ব্যথা করে মাগীর চোখে জল এনে ফেলছি ভেবে বাড়ার চামড়া সামনে পেছনে করে হাত মারতে লাগলাম। বাথরুমে দেয়ালে আমার বড় বড় শ্বাস বাড়ি খেয়ে মৃদু আওয়াজ তুলতে লাগল, আরো জোরে হাত আরো চালাতে লাগলাম। শেষে কল্পনায় যদুর মায়ের স্তন টিপে যখনই দুধের একটা বোটা মুখে পুড়ে দিব তখনই চিরিক চিরিক একগাদা বীর্য বাড়ার মাথা দিয়ে বেরিয়ে এল।

আমি কাপুনির চোটে আর সুখে অঅঅও…করতে করতে গলগল করে বীর্য ছাড়তে লাগলাম। আমার আবার দেয়ালের দিকে মুখ করে খেচার অভ্যাস, ফলে পিসিদের পুরনো বাথরুমের দেয়ালটা থকথকে, তাজা বীর্যে ভরে গেল। কয়েক সেকেন্ডের মধ্যে গলাটা শুকিয়ে এল, আমি ক্লান্ত হয়ে পড়লাম, দাড়িয়ে থেকেই ঠান্ডা সিমেন্টের দেয়ালে শরীরটা এলিয়ে দিলাম, বাড়াদিয়ে তখনো একটু একটু রস ঝড়ছিল।

কানটা ঠান্ডা দেয়ালের ওপর রাখলাম। কেন যেন মনে হল ঐ পাশ থেকে একটা শব্দ আসছিল, হাসির শব্দ। বুঝলাম ওপাশের রান্নাঘর থেকেই শব্দটা আসছে। ভাল করে খেয়াল করে বুঝলাম ওটা যদুর মায়ের খানকি মার্কা হাসির শব্দ- হিহিহি….হিহিহি…। বুঝলাম মাগীটা তখনো একলা একলা হাসছে।

হাসির শব্দ শুনে আবার গরম হয়ে পড়লাম, মাল ঝড়ায় এবার বাড়াটা টন টন করে ব্যথা করতে লাগল, তবুও নিমিষেই শক্ত হয়ে গেল। বুঝলাম আর হস্তমৈথুন করে হবে না! যে করেই হোক যদুর মাকে বশে আনতে হবে, নইলে পনের দিনে আমার মাথাটা খারাপ হয়ে যাবে। ঐ রকম ল্যাংটো হয়ে মাগীটা পনের দিন চোখের সামনে ঘুরবে, আর চোদন খাওয়ার জন্য আমাকে ফুসলাবে!

আমি একটা জুয়ান ছেলে হয়ে শুধু দেখে যাব! না তা হবে না! ভেবে দেখলাম, মাগীর যে চুলকানি! আমাকে অনায়াসে দুধ গুদ সব মারতে দেবে। সিদ্ধান্ত নিলাম, যা আছে কপালে মাগীর বয়স্ক গুদ ভোগ করেই পনের দিন সকাল বিকাল নাশতা সারব, নইলে অন্ততপক্ষে মুখচোদা করাব! সেদিন কোন রকমে গোসল সেরে বেরিয়ে আসলাম।

আসার সময় আরেকবার রান্নাঘরের ভেতরে চাইলাম। দেখলাম ভেতরে কেউ নেই। মাথা ঢুকিয়ে ভেতরে একটু উঁকি দিলাম, তাও কাউকে পেলাম না। সবেমাত্র মাথাটা ঘুরিয়ে বাহিরে তাকিয়েছি তখনই দেখলাম যদুর মা আমার মুখের সামনে দাড়িয়ে আছে। পেছনে কোথ থেকে উদয় হয়েছে কে জানে! মাগীটা খলখল করে হাসছে।

"কী খোঁজেন দাদাভাই!… " আমি চমকে উঠেছিলাম। বললাম," না মানে, কিছু না! মানে কদু…"

মাগী ভিমড়ি খেল আমার কথা শুনে। বলল," কী! কদু খোঁজেন!…কীয়ের কদু! কার কদু!..

হায় হায়! কী করলাম! বলব যদুর মা, মুখ দিয়ে বের হল কদু!…এখন কী করি! কেন যে উকি দিলাম!

আমি ইতস্তত করছিলাম দেখে যদুর মা বলল,"খালি ম্যান ম্যান করেন ক্যান!..হিহিহি…যা লাগে কয়া ফালান!… " এই কথা বলেই বয়স্ক মাগীটা হাত দিয়ে বুকের আচলটা ঠিক করার ছলে একটু সরিয়ে একটা স্তনের কিঞ্চিত ঝলক আমায় দেখিয়ে দিল। বুঝিয়ে দিল আমি কী চাই তা ওর অজানা নয়!

পুরুষ মাইনষের এত ম্যান ম্যান ভালা না…এই বয়সে জোড়া কদু লাগলে নিজের মনে কইরা চাইপা ধরেন!হিহিহি…" যদুর মা বলল।

আমার কান গরম হয়ে গেল। মাগীর এমন বেহায়া কথা শুনে বুঝতে আর বাকি রইল না যে মাগীর গুদে এহনো অনেক রস জমানো আছে। ভগবান জানে, এই মাগী কতকাল চোদন খায় নাই। আচোদা গুদের কথা ভেবে আমার খুব উত্তেজনা লাগছিল। চোখের সামনে যেন দেখতে পাচ্ছিলাম – আমি পেছন থেকে যদুর মায়ের গুদ মারছি। মাগীটা আমাকে হাতেখড়ি দিচ্ছে। ভাবনাটাকে সরিয়ে ইচ্ছে করল তখনি মাগীকে দেয়ালে ঠেসে ধরে ল্যাংটো করে দেই।

কিন্তু করলাম না। কারণ আমাকে একটু সতর্ক থাকতে হবে। কারণ একেতো দিনের বেলা, তার ওপর আবার ঠাকুমা আর ঠাকুরদা আছেন। ওদের সামনে ধরা পড়লে আর মুখ দেখাতে পারব না। তাই একটু ধৈর্য্য ধরলাম। একটু সাহসী হয়ে যদুর মায়ের উদ্দেশ্য বললাম," যদি জোড়া কদুর আসল মালিক বেজার হয়! ভয় লাগে!…"

যদুর মা হাসতে হাসতে বললেন, " জোড়া কদুর মালিক নাই! আসল মালিক বছর দশেক আগে ভাগছে….."

এই সময় ঘরের বাইরে এসে ঠাকুমা আমায় ডাক দিলেন। " কিরে অনি? তোর হইল? তোর ঠাকুরদা বইসা আছেন তো? "

যদুর মা নিজে থেকেই বলল, " যান যান! কর্তা অনেকক্ষণ ধইরা বইসা আছেন!… " তারপর একটা খানকি হাসি দিয়ে ইঙ্গিতপূর্ণ স্বরে আবার বলল," আপনের জোড়া কদু যাইত না! যখন খুশি খাইয়েন! এহন নাশতা করেন গা!.."

মাগীর কথা শুমে বাড়ায় রক্ত চলে এল। তবু
আর দেরি করা চলে না, ঠাকুমা আবার কী ভাবে! তাই তারাতারি ঘরে চলে গেলাম। গিয়ে নাশতা সারলাম। যদুর মায়ের স্তনের কথা ভাবতে থাকায় সারাটা সময় বাড়াটা আমার দাড়িয়ে রইল। নাশতা সেরে নিজের ঘরে গেলাম, শুয়ে থেকে যদুর মাকে নিয়ে চিন্তা করতে লাগলাম। একসময় লুঙ্গীর নিচে আমার বাড়াটা ফেটে যাওয়ার অবস্থা হল। যদুর মাকে না চুদে আর শান্তি পাব বলে মনে হয় না। তাই উঠে পড়লাম।

বেলা এগারোটা বাজে। ঠাকুরদা বাজারে নিজের দোকানে চলে গিয়েছেন। ঠাকুমা একবার এসে আমায় বলে গেছেন যে উনি এ সময় একটু ঘুমিয়ে নেবেন, ওনার নাকি রোজকার অভ্যাস। আমি যেন কিছু প্রয়োজন হলে যদুর মাকে বলি। ঠাকুমা যাওয়ার পর আমি দরজা জানলা খুলে তক্কে তক্কে থাকলাম। কখন ধুমসী মাগীটাকে আরেকবার দেখতে পাব। ধোনটা ভীষণ গরম হয়ে ছিল, অস্হির হয়ে ঘরে পায়চারি করতে লাগলাম। অনেক সময় হয়ে গেল, যদুর মায়ের দেখা পেলাম না। আমি দরজা বরাবর চেয়ার নিয়ে বসে বাইরে তাকিয়ে রইলাম।

হঠাৎ দেখলাম মাগী কোথথেকে যেন উদয় হয়েছে, আর টিউবওয়েল চেপে পানি বের করছে। টিউবঅয়েল চাপতে বারবার নিচু হওয়ায় মাগীর থলথলে ঝোলা মাই দুটো শাড়ির ফাক গলে আবার বেরিয়ে এসেছে। আমি মন্ত্রমুগ্ধের মতো মাগীর দুধগুলো দেখতে লাগলাম। বাড়াটায় হাত বুলাতে বুলাতে চোখ দিয়ে মাগীটাকে চুদে হোর করে দিলাম। পানি তোলা শেষ হলে যদুর মা একটা লোটা হাতে তুলে নিয়ে তড়িঘড়ি করে বাড়ির পেছনের দিকে যাওয়া শুরু করল। বুঝলাম মাগীর হিসি নইলে হাগা চেপেছে। হঠাৎ আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল।

আমি তড়িঘড়ি দরজাটা চাপিয়ে দিয়ে যদুর মায়ের পিছনে পিছনে বাড়ির পেছনের দিকে চলে এলাম। প্রথমে যদুর মা টের না পেলেও একসময় পেছনে তাকিয়ে দেখল আমি ওর পিছু পিছু হাটছি। মাগীর হাটার গতি স্লথ হয়ে গেল, বারবার পিছনে তাকিয়ে আমাকে দেখতে লাগল। একবার থেমে দাড়িয়ে কিছু বলতে গিয়েও আমার চোখের দিকে চেয়ে আর কিছু বলল না। আমিও কিছু বললাম না, শুধু কামুক চোখে ওর বুকের দিকে চেয়ে থেকে বুঝিয়ে দিলাম আমার এখন কেবল ওর শরীরটা চাই।

টয়লেট বাড়ি থেকে চল্লিশ গজ দূরে, চারপাশে ঘন ঝোপঝাড়, সুনসান নীরবতা চারিদিকে। যদুর মা টয়লেটের দরজায় পৌছে গেল, আমি ওর আট দশ হাত পেছনে গিয়ে একটা গাছের আড়ালে দাড়িয়ে ওকে দেখতে লাগলাম। যদুর মা টয়লেটে ঢোকার আগে শেষ বারের মতো একবার আমার দিকে দৃষ্টি দিয়ে টয়লেটে ঢুকে পড়ল। তারপর টিনের দরজাটা চাপিয়ে দিল।

বেলা বারোটা বাজে। মাথার ওপরে রোদ। গাছপালার আড়ালে থাকা দু একটা পাখি মাঝে মাঝে নিজদের স্বরে ডাকাডাকি করছে। বাড়ার মাথায় মাল নিয়ে আমি কী করব বুঝতে পারছি না। একটা মিনিট পার হয়ে গেল। ছাদবিহীন টয়লেটের ভেতরেও কোন আওয়াজ নেই, আমার প্রতি কোন ইঙ্গিতও নেই। তবে মাগী কী হাগতে বসে গেল। আরও একটা মিনিট চলে যাচ্ছে। লুঙ্গির ওপর দিয়ে বাড়াটাকে চেপে ধরে রাগে ছটফট করতে লাগলাম।

হঠাৎ আমার খেয়াল হল – আরে সকালে টয়লেটে ঢুকে তো আমি একটা শিকল লাগিয়েছিলাম, ওটা তো বেশ ঝামেলা করে টেনে পেরেকে লাগাতে হয়, তখন বেশ কড়কড়ে আওয়াজও হয়। যদুর মা টয়লেটে ঢোকার পর সেই আওয়াজটা পেলাম না কেন! তার মানে কী! যদুর মা কী তবে দরজা লাগায়নি! মাগীটা কী আমার ঢোকার জন্য অপেক্ষা করছে! ওহ! আর ভাবতে পারছিলাম না!

তারাতারি একবার চারপাশে দেখে নিয়ে গুটিগুটি পায়ে টয়লেটের দরজার সামনে চলে এলাম। আস্তে আস্তে টিনের দরজায় দুটো টোকা দিলাম। প্রথম কয়েকটা মূহুর্ত ভেতর থেকে কোন সাড়াশব্দ পেলাম না। তারপর আস্তে আস্তে ফিসফিসানির মতো করে যদুর মায়ের কণ্ঠ পেলাম- "ভেতরে ঢুকেন!" যদুর মায়ের কামুক কণ্ঠ শুনে নিজেকে বিশ্বাস করতে পারলাম না।

বাড়ির দিকে নজর রেখে রেখে ধীরে ধীরে শরীরটা টয়লেটের ভেতরে ঢুকিয়ে দিলাম। যেন একফোটা আওয়াজ না হয় তাই খুব সন্তপর্ণে দরজাটা টেনে দিলাম। টিনের দরজায় তাও একটু আওয়াজ হলো। ঘুরতে যাব, তার আগেই পেছন থেকে যদুর মা আবার ফিসফিসিয়ে বলল," শিকলডা তুইলা দেন।"

শক্তি দিয়ে টেনে শেকলটা সিমেন্টের দেয়ালে লাগানো পেরেকে লাগিয়ে দিলাম। তারপর শরীরটাকে ঘুরিয়ে সামনে তাকালাম। ছাদ খোলা, তাও বাথরুমে একটা অন্ধকার ভাব, তিন পাশের সিমেন্টের দেয়ালগুলো দেড় মানুষ সমান উঁচু। সামনে তাকিয়ে দেখলাম যদুর মা কমোডের পেছনের দেয়ালে ঠেস দিয়ে দাড়িয়ে আমার দিকে চেয়ে আছে। এখন আর মুখে একফোটা হাসি নেই ওর, কেবল একটা উত্কণ্ঠার ভাব, বারবার ঢোক গিলছে। আমি নিচু হয়ে পায়ের কাছ থেকে লোটা সরিয়ে এককোণায় রেখে দিতে গেলাম। যদুর মা ভয় পেয়ে দেয়ালের দিকে সিটকে গেল। হয়ত ভেবেছে আমি ওর শাড়ি তুলতে নিচু হয়েছি।

যখন লোটা সরিয়ে আবার সোজা হয়ে ওর বুকের সামনে গিয়ে দাড়ালাম তখন দেখলাম ওর মুখটা থমথমে। আমি ওকে যতটা সাহসী ভেবেছিলাম দেখলাম আসলে ও ততটা সাহসী নয়। আমাকেই এগিয়ে আসতে হল। আমি ওকে টেনে বুকের সাথে চেপে ধরলাম, কিন্তু নরম স্তনের বদলে একজোড়া শক্ত হাত দুজনের শরীরের মাঝে বাধা হয়ে রইল।

বুঝলাম যদুর মা ওর স্তনের ওপর হাত দিয়ে রেখেছে, তাই আমার বুকে ওর দুধের অস্তিত্ব টের পাচ্ছিলাম না। কেবল আমার হাত ওর নগ্ন পিঠে চেপে থাকায় মসৃন নরম পিঠটায় আদর করে যাচ্ছিলাম। লুঙ্গির নিচে আমার লম্বা বাড়াটা যদুর মায়ের পেটকে বিদ্ধ করছিল। মাগীর নরম পেটে আমার বাড়াটা গেথে রইল।

দুজন অসম বয়সী মাগ- ভাতার দুজনের শরীরকে পরস্পরের সাথে চেপে রেখে উত্তাপ উপভোগ করছিলাম, কেউ একটা টু শব্দ করছিলাম না। একটু আদর করার পর যদুর মা কিছুটা সহজ হল। আমি আমার বুক থেকে ওর মাথাটা তুলে ওর বয়স্ক মুখে চুমু খেলাম। ও সাড়া দিল, আমাকে ওর মুখ খুলে ঠোটজোড়া ছড়িয়ে দিল, যেন আমি চুষে খেতে পারি। আমি ওর ঘাঢ় দুহাতে আকড়ে ধরে রেখে ওর ঠোটে বহক্ষণ চুমু খেয়ে গেলাম, এক পর্যায়ে ও নিজেই তৃষ্ণার্তের মতো আমার ঠোট দুটি নিজের মুখে পুরে নিল।

আমি বুঝতে পারছিলাম ও অনেক পিপাসার্ত, তাই ডমিনেন্ট না হয়ে ওকে চুষতে দিলাম। ও আমার ঠোটদুটো ভিজিয়ে দিল একসময় ও আমার ঠোট ছেড়ে আমার পুরো মুখে চুমো খেয়ে আমাকে আদরে ভাসিয়ে দিতে লাগল। ওর মাতাল করা গরম নিঃশ্বাস আমার মুখটায় পড়তে লাগল। আমি ততক্ষণে ওর ঘাঢ় ছেড়ে দিয়েছি, তার বদলে একটা হাত ওর বগলের তলে ঢুকিয়ে দিয়ে দুধটা ধরার তালে আছি, আর এক হাতে ওর ধুমসী পাছাটা মুঠো করে বারবার মুচড়ে দিচ্ছি। আবার মোচড়ানোর চোটে যদুর মা আহ্.আহ্…দাদাভাই.. করে সাড়া দিতে লাগল।

বগলের নিচে হাতদিয়ে বুকের কাছ থেকে ওর হাতদুটি টেনে নামিয়ে দিলাম। ওর বড় বড় ওলান দুটি আমার বুকে বাড়ি খেতে লাগল। আমি ওর বড় ওলান দুটো বুকের মাঝে অনুভব করতে চাইছিলাম। তাই দূরত্ব কমিয়ে এনে ওকে বুকের সাথে ঠেসে ধরলাম, ওকে বুকে পিষতে লাগলাম। যদুর মায়ের ভরাট স্তনগুলো আমার বুকের চাপে চ্যাপ্টা হয়ে গিয়ে মাগীটাকে যন্ণ্রনা দিতে লাগল। যদুর মা গোঙানি শুরু করল। অনেক কষ্টে অস্ফুটস্বরে বলল, " দাদাভাই, আমার দম বন্ধ হয়া যাইব!.. "

যদুর মাকে বুকের মাঝে পিষে ফেলতে ইচ্ছে করছিল, তবুও মাগীর কথা শুনে ওকে না ছেড়ে দিয়ে পারলাম না। মাগী হাঁপাতে লাগল, বড় বড় নিঃশ্বাস নিতে নিতে আমার মুখে তাকিয়ে রইল। এর মধ্যেই দুজনে ঘেমে গিয়েছি। যদুর মায়ের ঘাঢ়, বগল সব ঘামে ভিজে গিয়েছে।

আমি যদুর মাকে খুব বেশি বিশ্রাম নিতে দিলাম না। সহসাই মাগীর হাতটা উপরে উঠিয়ে একটা বগল উন্মুক্ত করে কালো বগলের ঘামগুলো চাটতে লাগলাম, চুলসহ বগলটাকে কামড়াতে লাগলাম। মুখে নোনতা স্বাদে ভরে গেল। আমি আচল টেনে নামিয়ে যদুর মায়ের বুকটাকে নগ্ন করে দিলাম, বগল খেতে খেতে একটা মাই খপ করে টিপে ধরে মালিশ করতে লাগলাম। বগলটা লালায় ভিজিয়ে দিয়ে মাগীর দুধে নজর দিলাম। পর্ণস্টার সামান্হার দুধও বোধহয় এত বড় না।

যদুর মায়ের এত বড় ঝোলা দুধ দেখে খাব না টিপব মাথার ঠিক রইল না। দুই হাত দিয়ে মাইজোড়া পরস্পরের গায়ে ঠেসে ধরে কপাকপ টিপতে লাগলাম। মাগীর এবার খবর হলো। ইশ্ মাহ্ ওহ্ ওহ্ ওহ্ ইশ্ ভগবান….করতে করতে সিমেন্টের দেয়ালে শরীরটা ঠেস দিয়ে দাড়িয়ে রইল। আমার মাথায় হাত বুলাতে লাগল আর আমি দুধ দুটো টিপে চুষে ছ্যাবড়া করে দিতে লাগলাম। মাগীর লম্বা নিপল দুটো টেনে টেনে মজা নিতে লাগলাম। একসময় লালায় পুরো দুধ দুটো ভিজে একসা হয়ে গেল, আর সেই সাথে বিস্তর কামড়ের দাগে মাগীর দুধ দুইটা লাল হয়ে গেল।

মাগী মানুষের ধৈর্য্য বেশি, তবু আর কত পারা যায়, অনেক সময় ধরে মাই দুটি টানছি, কামড়াচ্ছি । আমি কচি নাগর, কিছু বলতে পারছে না ঠিকই, তবে মাগীটা শীত্কার করতে করতে শাড়ির ওপর দিয়ে গুদে হাত চেপে ধরে কামজ্বালা জানান দিতে শুরু করেছে, মাঝে মাঝে ওখানটায় ঘষছেও। দুধ চুষতে চুষতেই আমার নজরে আসল ব্যাপারটা। সাথে সাথে টেনে শাড়িটা খুলে দিতে চাইলাম। মাগীটা বাধা দিল। আমার হাতটা ধরে মুখ ফুটে আস্তে আস্তে বলল, " না দাদাবাবু শাড়ি খুইলেন না! কেউ আইয়া পড়ব…"

আমি যদুর মায়ের কানের কাছে গিয়ে ফিসফিস করে বললাম, " তোমায় চুদতে দিবে না?… আমার ধোনটা টনটন করছে যে…একবার দাওনা মাসি… তোমার গুদের গোলাম হয়ে থাকব…"

আমার কথা শুনে যদুর মা শুকনো একটা হাসি দিল। আমি বুঝলাম না সম্মতি আছে কী নাই!তবুও মাগীটাকে শরীর দিয়ে চেপে রেখে আস্তে আস্তে শাড়িটাকে টেনে কোমড়ের উপরে তুলতে লাগলাম। মাগী হালকা চদর বদর শুরু করল। " ইশ্ নাহ্ নাহ্… দুধ টিপেন না…….অহ্ নাহ্ নাহ্…কেউ আয়া পড়ব দাদাভাই….

আমি মানলাম না। জোর করে শাড়িটা কোমড়ের ওপর টেনে তুলে হুট করে ময়লা মেঝেতে হাটু মুড়ে বসে পড়লাম। দেখলাম মাগী কোন সায়া পরেনি, তলপেট পুরো খোলা। মোটা থাইয়ের মাঝে গভীর একটা চিপা, তাতে ঘন বালের জঙ্গল। এত বেশি বাল যে মাগীর গুদটাই দেখা যায় না, মনে হয় যদুর মা ছয়মাস হয় বাল কাটে নি। ওদিকে মাগীটা শাড়িটা নামিয়ে দিতে জোর করছে, ওপর থেকে চাপ দিচ্ছে, তবে খুব হালকাভাবে। আমি এক হাতে কাপড় তুলে রেখে অন্য হাতটা বালের জঙ্গলে চালিয়ে ঘষতে শুরু করে দিলাম।

হাতের আঙুলগুলো ফাঁক করে দুটো ঘষা দিতেই কালো ল্যাদলেদে গুদের লাল চেড়াটা দেখতে পেলাম। এতক্ষণের ঢলাঢলিতে সেটা কামরসে ভিজে চপচপ করছে। হাতের প্রেশারে গুদের কোটদুটো সরিয়ে প্রাণভরে গুদের ভেতরটা দেখতে লাগলাম। তারপর প্রচন্ড জোরে জায়গাটা ডলা দিতে শুরু করলাম। ওই জায়গায় হাত পরতেই যদুর মা কেপে উঠল। ও কোকাতে লাগল, ওর গলা চিরে অহ্হ্ আহ্ আহ্…উম্ উম্…অহ্ ইশ্ … এসব শীত্কার বেরিয়ে আসতে লাগল।

ডলতে ডলতেই আমি গুদের নালায় মধ্যমাটা ঢুকিয়ে দিলাম। যদুর মা," ইশ্ মাগো, নাহ্ দাদাভাই নাহ্… " বলে চেচাতে লাগল। আমি আঙুলটা বেশ তড়িত গতিতে আগুপিছু করতে লাগলাম। যদুর মাহ্ উত্তেজনায় শরীরটা ভাগ্যের হাতে সমর্পণ করে দিয়ে উহ্.. ইশ্ ইশ্ আহ্হ্হ্ … স্বরে শীত্কার দিতে লাগল।

হঠাৎ কী যেন হল মাগীটার, বেশ ছটফট করতে শুরু করে দিল। দেখলাম মাগীর কোমড়টা থরথর করে কাপছে। আমার হাতটা ওর গুদের নালা থেকে সরিয়ে দেয়ার জন্য বারবার চেষ্টা চালাতে লাগল। বারবার বলতে লাগল, " ইশ্ দাদাভাই, ইশ্ অহ্.. হাতটা সরান..অহ্ ইশ্ মাগো……" আমি সরলাম না। ছোট থেকেই বয়স্ক মাগীর গুদে আঙুল ঢোকানোর একটা জান্তব ক্ষুধা ছিল। তাই গুদে আঙুল চালানোর গতি বাড়িয়ে দিয়ে মাগীটার মুখে চেয়ে চেয়ে দেখছি মাগীটা কেমন পাগলের মতো ছটফট করছে।

আমি ওর মুখে তাকিয়ে আছি, কিন্তু এর মধ্যে মাগীটা কাম সেরে ফেলল। ছড়ছড় করে ভলকে ভলকে মুতা শুরু দিল। আমার আঙুল গুদে ঢুকিয়ে রেখেছি। তাই প্রেশারে কোটের ফাক ফোকড় দিয়ে মুত ছিটকে এসে আমার মুখসহ পুরো শরীরটা ভিজিয়ে দিতে লাগল। বেশ উত্তেজনা হতে লাগল আমার। আঙুল চালিয়ে যেতে লাগলাম। আরো বেশি করে মুত ছিটকে বের হতে শুরু করল।

যদুর মা সুখে পাগল হয়ে গেল। " আআআআ….মাআআআ… শীতকারে ও তীব্র বেগে মুতে চলেছে। বহু আগেই আমার হাত মাগীর গরম মুতে ভিজে গেছে, সব জায়গায় বিশ্রি গন্ধ। জায়গাটাও ভেসে গেছে। প্রায় এক পোয়া জল ছেড়ে যদুর মা বড় বড় শ্বাস নিতে লাগল। আমি উঠে দাড়িয়ে হাসতে লাগলাম। বললাম," দিলে তো ভিজিয়ে…"

যদুর মা বোকার মতো একটা অপরাধী ভাব নিয়ে বলল," আপনে একটা খাচ্চর…."

আমি দাত কেলিয়ে হাসলাম। তারপর বললাম, " পানি দাও, হাত ধুতে হবে…"

যদুর মা লোটা তুলে আমার হাতে পানি ঢালল। আমি পরিষ্কার হলাম।

যদুর মা দাড়িয়ে রইল। আমি এবার লুঙ্গিটা খুলে এক ঝটকায় ল্যাংটো হয়ে গেলাম। লুঙ্গিটা হাত উচিয়ে দেয়ালে রেখে যদুর মায়ের মুখে চাইলাম। দেখলাম মাগী চোখের পলক না ফেলে আমার বাড়াটাকে গিলছে। ওর চোখেমুখে ভীষণ একটা কামনা। আমি সামনে এগিয়ে ওর কোমড়টা দুহাতে আকড়ে দাড়ানো অবস্হাতেই ওর শাড়ির ওপর দিয়ে ওর দুই রানের চিপায় বাড়াটা দিয়ে ঘষা শুরু করেছি।

কোমড় ছেড়ে হাত নামাতে নামাতে ওর পাছার দাবনা হাতের মুঠিতে নিয়ে জোর দিয়ে চেপে ধরে আমার বাড়ার সাথে ওর জঙ্ঘাস্থির মিলন ঘটাতে চাচ্ছি। যদুর মাও বুঝল এখন চোদানোর টাইম, এবার আমি ওর গুদ ফাটাব। তাই আস্তে আস্তে আমাকে বলল," শাড়িটা তুইলা দেই খাড়ান…." আমি বাড়া ঠেলায় ঢিল দিলাম। যদুর মা ভদ্র মাগীর মত শাড়ি তুলে কোমড়ে গুঁজে নিল।তারপর লজ্জাবনত চোখে বলল," হু হইছে… "

মাগী আমার চেয়ে অনেক খাটো। বুঝলাম বাড়া দিয়ে গুদের নাগাল পাব না। ওর নাভী বরাবর ধোনটা তাক হয়ে আছে। আমি মাগীটার একটা ঠ্যাং এর নিচে হাত দিয়ে ঠ্যাংটা চাগিয়ে ওপরের দিকে টেনে ধরে ওকে দেয়ালের দিকে ঠেসে ভার রাখলাম। বয়স্ক শরীর, এভাবে জঙ্ঘাস্থিটা ছড়িয়ে যাওয়ায় ব্যথায় ওর মুখটা বেকে গেল। তবুও কামের জ্বালায় অস্হির বলে বাধা দিল না। এবার গুদটা আমার নাগালে এল আর যথেষ্ট ফাঁকও হল। আমি গুদের চেড়ায় বাড়ার মাথাটা লাগিয়ে তারপর যদুর মাকে একবার দেখলাম। ও বেশ অস্হির হয়ে অপেক্ষা করছে।

আমি ওর মুখের দিকে চেয়ে থেকেই দিলাম এক রামঠাপ, বাড়াটা গুদটা ফেড়েফুড়ে একটা গরম জায়গায় ঢুকে গেল। আরো ঠেলে পুরোটা ঢুকিয়ে দিলাম। চেয়ে দেখলাম মাগীর দম বের হয়ে গেছে, ও যন্ত্রণায় মুখটা বাকিয়ে ফেলে আমার মুখে অসহায়ের মতো চেয়ে আছে। জীবনে প্রথমবারের মতো বাড়াটা গরম একটা গুদগহবরে ঢোকায় আমার শরীরটাও কেমন অদ্ভুত সুখে শিহরিত হতে লাগল। আমি কয়েকটা মূহুর্ত সময় নিলাম। গুদটা আমার বাড়াটাকে বেশ কামড়ে ধরল, যেন ওটা খাপে খাপে বসে যাচ্ছে। এরপর আমি যদুর মায়ের যন্ত্রণাকাতর মুখে চেয়ে থেকে নিজের কোমড় সামনে পিছনে করা শুরু করলাম।

আস্তে আস্তে, তারপর একটু জোরে, তারপর আরও জোরে। এবার মনে হল মাগী কেঁদে ফেলবে। তবে মাগী কাঁদল না। কেবল আআআআআআহহহহহ……..মাআআআআআ….. শীতকারে টয়লেটের দেয়াল ধরে মৃদুস্বরে চেচাতে লাগল। আমি ঠাপ থামালাম না, কেবল একটা হাতে বারবার মুঠো করে ডান দুধের নিপলটা টেনে দিতে লাগলাম। কখনো কখনো মুঠো করে স্তনটায় চাপ দিতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই মদন রসে যদুর মায়ের গুদটা পচপচ করতে আরম্ভ করল, আমার চোদার গতিও বেড়ে গেল।

একসময় যদুর মায়ের ঠ্যাং আমার হাত থেকে ছুটে গেল, আর উচ্চতায় কম বেশি হওয়ায় বাড়াটা গুদ থেকে বের হয়ে পড়ল। আমি চোদার চরম মূহুর্তে ছিলাম। রাগ উঠল। এবার ততক্ষণাত আবার মাগীর দুটো থাইয়ের নিচে হাত দিয়ে এক লহমায় যদুর মাকে শূন্যে তুলে ফেললাম। তারপর দেয়ালে ঠেসে ধরে বাড়াটা পিচ্ছিল গুদে পুরে দিলাম। মাগী হকচকিয়ে গিয়ে বলল, " পইড়া যামু ত…"

আমি বললাম," আমারে জাপটে ধইরা রাখ…"

মাগীর এখন আমার কথা না শুনে উপায় আছে!আমি যে ওকে চরম সুখ দিচ্ছি। তাই থলথলে পাছাটার ভার আমার থাইয়ের ওপরে ছেড়ে দিয়ে মাগী আমার শরীরটা আষ্টপৃষ্ঠে আকড়ে ধরল। বুক খোলা মাগীটার বড় বড় ঘামে ভেজা দুধগুলো আমার বুকের চাপে চ্যাপ্টা হয়ে আমাকে তীব্র সুখ দিতে লাগল। আমি আরও উত্তেজিত হয়ে ভারী মাগীটাকে শূন্যে চাগিয়ে কোলে তুলে ভয়ানক ঠাপাতে লাগলাম। ভিডিওগুলোতে দেখেছি মিল্ফগুলোকে এভাবেই ঠাপাতে হয়, নইলে খানকিগুলো সুখ পায় না।

আমি এক নাগারে ওর গুদটা মারতে লাগলাম। তারপর সময় হয়ে এলে আহ্হ্হ্..আহ্হ্.. আহ্ .. করে যদুর মায়ের গুদটা বীর্য দিয়ে ভাসিয়ে দিলাম। মাগীও আমার থাইয়ের ওপর সত্তর কেজির শরীরটার ভার ছেড়ে দিয়ে সুখে পাগল হয়ে গেল। আমাদের দুটো শরীর ঘামে ভিজে চপচপ করছে। তবু বহুক্ষণ ওকে বুকের মাঝে চেপে রাখলাম।

একসময় ওকে কোল থেকে নামিয়ে দিলাম। বাড়াটা ওর গুদ থেকে ছুটে এল। আর দেখলাম সাথে সাথেই দাড়িয়ে থাকা মাগীর চেড়া দিয়ে আমারই থকথকে সাদা বীর্য স্রোতের মত বেরিয়ে টয়লেটে পড়তে শুরু করল। নিজেকে সার্থক মনে হল, হাসি দিয়ে ওর মুখটায় তাকালাম, যদুর মা আমার দিকে চেয়ে লজ্জিত, তবে তৃপ্তির হাসি দিল।

যদুর মা, আমার বাড়াটা ওর শাড়ির আচল দিয়ে মুছিয়ে আঠা পরিষ্কার করে দিল। আমার ঘামে ভেজা শরীরটাও মুছিয়ে দিল। তারপর নিজের গুদটা পরিষ্কার করতে লাগল। আমি বেশরমের মতো চেয়ে আছি দেখে বলল, " এইবার ঘরে যান..অনেকক্ষণ হয়া গেছে…"

আমি বললাম," তুমি যাইবা না।.. "

যদুর মা বলল, " যামু, তয়… " বলেই নিচের দিকে ইঙ্গিত করল। দেখলাম ওর গুদ বেয়ে যে থকথকে জেলী নিচে পড়ে আছে ওটাকে ইঙ্গিত করছে। আমি বুঝলাম, ও পরিষ্কার করার কথা বলছে।

আমি না যাওয়ার আগে বোধহয় ওই জিনিসে হাত দিতে যদুর মায়ের লজ্জা করছিল। তাই মুখে মৃদু হাসি নিয়ে বলল, " যান না কেন!.. "

আমি শেষবারের মতো যদুর মায়ের একটা স্তন খুব জোরে টিপে ধরলাম। যদুর মা বলে উঠল," ইশ্ইশ্ মাগো… কী করেন আবার… " আমি ওর দুধটা চেপে ধরেই জিজ্ঞেস করলাম," আবার কখন? …"

যদুর মা একটা কৃত্রিম রাগের ভান করে বলল, " আবার!!….আইজকা আর না দাদাভাই…কোমড় বিষ করতাছে…"

আমি বললাম," নাহ্! আমার আরো লাগব!…কও কখন দিবা…" বলতে বলতে মাগীর দুধে চাপ বাড়াতে লাগলাম। মাগী ব্যথায় মুখটা বিকৃত করে বলল," আইচ্ছা আইচ্ছা ছাড়েন। রাইতে আসমু নে…"

তখনকার মত মাগীর দুধ ছেড়ে বেরিয়ে এসেছিলাম। তারপর জানিনা যদুর মা টয়লেটে কী করেছিল। মিনিট বিশেক পরে ওকে আবার ঘরের দাওয়ায় দেখেছিলাম, একদম স্বাভাবিক, যেন কিছুই হয়নি, তবে ওর বুকটা এবার পুরো আচল দিয়ে ঢাকা ছিল। তখন ও একটা শাড়ি হাতে নিয়ে হেঁটে হেঁটে গোসলখানার দিকে যাচ্ছিল। ওর হাতে একটা ব্লাউজও ছিল।
 

Users who are viewing this thread

Back
Top