What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সংসার সুখের হয় রমনীর গুনে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সংসার সুখের হয় রমনীর গুনে – 1 by Mohapurush

আজকের দিনটি আমার জীবনের অন্যতম সেরা একটি দিন। ওহহো আমার পরিচয়টাই তো দেয়া হলোনা।আমি রাজিব।বর্তমানে একটা মাল্টিন্যাশনাল কোম্পানি তে চাকরি করছি।বাবা নেই। সংসারে আমি, মা আর আমার একমাত্র আদরের বোন রিপা। এখন বলি কেন সেরা দিন আজকের দিন। আসলে আজ আমার বাসর। মা আর রিপার চাপে বাধ্য হয়েছি বিয়ে করতে। আসলে আমি বিয়ে নিয়ে অইভাবে তেমন চিন্তা করিনি।কিন্তু মা যেদিন ওকে দেখাতে নিয়ে গেল আমি চোখ ফেরাতে পারছিলাম না।

বলতে পারেন লাভ এট ফার্স্ট সাইট। কাজলকে প্রথম দেখেই প্রেমে পরলাম আমি। অনক মিষ্টি একটা চেহারা। টানা টানা কাজল পরা চোখ, বাশির মত নাক, ঠোট দুটো ঠিক যেন লাল গোলাপ এর দুটো পাপড়ি। খুব একটা মোটা বা চিকন না কিন্তু বুক দুটো যেন ওর শাড়ি ব্লাউজ ফেটে বেরিয়ে আসছিল। আমি ড্যাব ড্যব করে তাকিয়ে ছিলাম। আমার তাকানো দেখে কাজল এর সেকি লজ্জা। যা হোক আসল কথায় আসি।

দুরুদুরু বুক নিয়ে ঢুকলাম বাসর ঘরে। ঢুকেই দেখি এক হাত ঘোমটা টেনে কাজল খাটে বসা। আমি গিয়ে বসলাম ওর পাশে। আসলে ওই ছিল আমার জীবনের প্রথম মেয়ে তাই কেমন আসস্তি লাগছিল। আমি লাজল এর দুটো হাত আমার হাতের মধ্যে নিলাম। ও কেমন যেন কেপে ঊঠল।আমি ওকে আস্তে করে শুয়িয়ে দিলাম।আমার ডান হাত দিয়ে ওর গাল স্পর্শ করলাম কাজল মাথাটা উঁচু করে ধোরল। আমি আধা শোয়া হয়ে ওর কপালে একটা চূমো খেলাম। কাজল লজ্জায় দুচোখ বন্ধ করে ফেললো।

আমি আস্তে আস্তে ওর দুচোখ আর দু গাল এ চুমো খেলাম। কাজল এর দিকে তাকিয়ে দেখি এর নাক এর পাটাটা ফুলে ফুলে উঠছে আর ওর শ্বাসপ্রশ্বাস কেমন যেন দ্রুততর হচ্ছে। নাক এর পাটা টা হালকা কাঁপছে। আমি হালকা করে কামরে ধোরলাম। কাজল আমার পিঠ এর দুপাশ দিয়ে দুই হাত দিয়ে জাপটে ধোরল আমাকে।আমি জিভটা বের করে ওর নরম মসৃণ ফোলাফোলা অধরদুট চেটে দিলাম। কাজল ঠোটদুটে হালকা ফাকা করে ধরল আর সেই দিক দিয়ে আমি আমার জিভটা ঠেলে দিলাম।

কাজল এর জিভ এর সাথে টাচ করলাম ও যেন আরো কেপে উঠলো। আমি আস্তে আস্তে ঘরির কাটার বীপরিত দিকে জিভটা ঘুরিয়ে ওর মুখের ভেতর টা চাটা শুরু করলাম। এ যেন এক স্বর্গীয় অনুভূতি। ওর একটা ঠোট আমার দুঠোট এর ফাকে নিয়ে চোষা শুরু করলাম। ভেজা ভেজা ঠোটটা যেন স্বর্গীয় কোনো অমৃতাধর। কাজল একটা হাত আমার পিঠে রেখে আরেক হাত আমার চুলের মধ্যে চালিয়ে দিল।মুঠ করে ধরে টানিতে লাগল আমার চুল।

আমি ওর ঠোট ছেড়ে ওর গাল বেয়ে কান এর কাছে মুখ নিয়ে গেলাম। কানে কানে বললাম ভালোবাসি কাজল। ওর হাতের বাধন আরেকড়ি শক্ত হয়ে এল। আমি জিভটা বের করে ওর কানের উল্টো পাশে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলাম। এরপর ওর কানের নরম লতিটা কামরে ধরলাম।চুষলাম কিছুক্ষন। আস্তে আস্তে নেমে এলাম ওর গলায়। গলার নিচে মুখ দিতেই কাজল ছটফট করে উঠল। দেখলাম সেক্স এর জ্বালায় অর দুই পা এক করে ঘষছে কিন্তু আজ প্রথম তাই লজ্জায় কিছু বলতেও পারছে না.

।ওর এই অবস্থাটা ওর রুপ আরো কয়েকগুন যেন বারিয়ে দিয়েছে। আমি অর গলার নীচে অনবরত জিভ লাগিয়ে চাটা আর চোষা শুরু করেছি। গলার নরম মাংস হালকা করে কামড়ে ধোরতেই কাজল আমার মাথা ঠেসে ধোরল।এক হাতে ওর বুক থেকে আচলটা ফেলে দিলাম। হাপড় এর মতো ওঠানামা করছে ওর বুক। আমি আস্তে আস্তে জিভ লাগিয়ে ব্লাউজ এর ওপর দিয়ে বেরিয়ে থাকা অংশ চাটলাম।
এক টানে পটপট করে সবগুলো বোতাম খুলে দিলাম।ওকে একটু ওপরে তুলে পুরো ব্লাউজ টা গা থেকে নামিয়ে নিলাম।

ভেতরে গোলাপি কালার এর ওপর লাল সুতো দিয়ে কাজ করা একটা কুবলো কাট ব্রা পরা যা দেখে যেকোম যোগীরো ধ্যান ভঙ্গ হতে বাধ্য। আমি ওর ফর্সা দুদু দুইটার খাজে মুখ লাগালাম। ও বুকটা আরো চিতয়ে দিয়ে আম্র মাথাটা জোরে চেপে ধরল। আমিও আম্র জিভ এর কাজ দেখানো শুরু করলাম। পিঠ এর নিচ দিয়ে হাত দিয়ে ব্রা এর হুক্টা খুলে দিলাম। স্প্রিং এর মত লাফিয়ে উঠল দুদ দুইটা ব্রা সরাতেই আমার চোখ বড় বড় হয়ে গেল। যা ভেবেছি তার চেয়ে অনেক বড় দুদু ওর।

৩৬ ডি এর কম না।ঠিক মনে হয় ওলঠানো দুট জাম বাটি এর ওপর টসটসে কালো জাম এর মতো বোটা।বোটা দুটো দাড়িয়ে তিরতির করে কাঁপছে। আমি একটা দুদুর চারপাশে জিভ আর আরেকটার চারপাশে হাত বোলাতে লাগলাম। কাজল যেন পাগল হয়ে গেল।
ওর দুদ দুটো এতবড় কিন্তু আশ্চর্য ব্যাপার সামান্য তমও ঝোলেনি। আর এত্ত সফট আর নরম কি আর বলব পুরো হাতড়া ডেবে যাচ্ছে আবার ছেড়ে দিতেই আগের মতো হয়ে যাচ্ছে।

আরেকিটা দুদুর চারপাশের কালো অরিওল টা চাটতেই কাজল জোর কতে টেনে অর বোটা টা মুখে ঢুকিয়ে দিলে। চুশতে লাগালাম। আমার দুদু চোশার চুকচুক শব্দ হচ্ছে আর আরেক হাতে আরেকটা দুদুর বোটায় চিমটি কাটছি। এরপর ওর মসৃণ পেটে কিছ করছি। ওর ফিগারটা ঠিক বালি ঘরির মতো। এক টানে শাড়িটা খুলে নিলাম ওর।নাভির অনেক নিচে শায়া পরেছে। নাভিটার কথা কি বলব এক্কেবারে তামিল মুভির নায়িকাদের মতো।

দেখেই হামলে পরলাম। জিভ আর ঠোট এর যৌথ আক্রমণ চালালাম। অনেক সেক্সি একটা ঘ্রান আসছিলো।আমি মাতাল হয়ে গেলাম। একটা হাতে ওর শায়ার দড়ি খুলে টেনে নামিয়ে দিলাম শায়াটা। ভেতরে লেছ লাগানো ব্লু প্যান্টি। আর ভোদার কাছটা ভিজে জভ জব করছে। আমি গিয়ে বসিলাম ওর পায়ের কাছে। প্যান্টির লাইনিংটা ধরে টান দিলাম।কাজল পাছা ঊচু করিতেই সরসর কিরে নেমে এল।
ও একদিম নেংটু আমার চোখের সামনে। ওর চোখের দিক তাকাতেই লজ্জায় দুহাতে মুখ ঢাকলো।

আমি ওর দু পা দুদিক ফাক করে ধরলাম। ক্লন শেভড ভোদার মুখটা হালকা হা হয়ে গেল। ভোদাটা ঠিক যেন একয়া ফোলা পাউরুটির মত লাগছিল। আমি আস্তে আস্তে মুখ টা নামিয়ে আনলাম। ভোদার কাছটা যেন ভাপ উঠছে। দুহাতে দুদিক চিরে ধোরতেই ভেতরটা টুকিটুকে লাল। জিভ লাগাতেই যেন আগুন ধরে গেল কাজল এর শরীরে। সমানে শরির মোচড়াতে লাগলো। আমি অকে ঠেসে ধরে ভোদা চুশছিলাম। ও হঠাৎ উঠে বসে দুহাতে আমার মাথা ঠেসে ধরল ওর ভোদায়। আর চুল মুঠো করে টেনে ধরে আহহহ।

সসসাযবুগ্নম্মম্ম উসসভন্মম্নহহহহ্মম্মম্মমহহ আওয়াজ করছিল। এদিকে আমি নিশ্বাস নিতে পারছিনা। কিন্তু ও ঠেসে ধরে আছে আমারা মাথা আমি যেন শক্তিতে পারছি না। ওর এ রণাঙ্গিনি রুপ দেহে ভাবলাম ওনেক সেক্সি আমার বউটা। এদিকে আহহহহহ উহ্মম্মম্মম্ম আওয়াজ করতে করতে জল খসিয়ে দিল কাজল। সাথে সাথে ও ছেড়ে দিল আর আমিও মুখ তুললাম। ওর ভোদার রসে মাখামাখি আমার নাকমুখ। ও যেন ওর এ আচরনে লজ্জা পেয়ে গেল।

আম মিটি মিটি হাসছিলাম। এর পর ও ঊঠে আমার ট্রাউজার আর গেঞ্জি খুলে নিল। না বলতেই বাড়া টা ধরে মুখের কাছে নিয়ে গেল।
বাড়ায় জিভ ছোঁয়াতেই যেন ইলেক্ট্রিক শক খেলাম আমি। এরপর এ মুখে পুরে লজেন্স এর মত চোষা শুরু করলো। আমি বুঝলাম বেশিক্ষণ ধরে রাখতে পারবনা। ওকে আবার শুয়িয়ে দিলাম। ওর পা দুটে কাধে তুলে নিয়ে ভোদায় বাড়াটা সেট করে মারলাম এক রাম ঠাপ। কাজল কেমন যেন হুক্কক শব্দ করে উঠল একটু আর আমার ধোন পুরোটা ঢুকে গেল।

আহহহহ কি যে গরম ওর ভোদাটা। আমি একটানা ঠাপালাম প্রায় বিশ মিনিট এর মধ্যে ও একবার জল খসিয়ে দিয়েছে। পরে আবার দুজন একসাথে আউট করে ক্লান্ত হয়ে শুয়ে পরলাম। আমি হাপাচ্ছিলাম। হঠাৎ তাকিয়ে দেখি কাজল কেমন মন মরা। ওকে বুকে জড়িয়ে নিয়ে বললাম কি হয়েছে সোনা?
বাড়ির কথা মনে পরছে????

ও বলল আসলে তা না। আমার জীবনের কিছু কথা আছে যা তোমাকে বলা উচিৎ।
আমি বললাম কি কথা?
ও বলল হয়তো একথা শুনলে আমায় ঘেন্না করতে পারো তুমি।কিন্তু না বলে আমি পারছি না। কারন আমি তোমাকে অনেক ভালবেসে ফেলেছি।

আমি বললাম যাই হোক। তুমি বলো। আমি কিছু ভাবব না। ও মাথা নিচু করে বলল তুমি আমার জীবনের প্রথম পুরুষ নও। আমি হেসে বললাম সেটা আমি চোদার সময় ই বুঝেছি। আর আজকালকার যুগে এটা ব্যাপার না। এটা শুনে কাজল আমাকে আরো জোড়ে জোড়ে কিছ করা শুরু করলো।
আমি বললাম কে চুদেছিল তোমায়?

কাজল বলল শুনবে সে গল্প?
আমি বললাম হ্যা।
-না আমার লজ্জা লাগে।
-আরে দুর পাগলি। বলোনা।
কাজল দুহাতে মুখ ঢেকে বলল আমার ভাইয়া।
আমি যেন আকাশ থেকে পরলাম।(চলবে…)

বি.দ্র: পাঠকদের উদ্দেশ্য করে দুটি কথা বলতে চাই। আমরা যারা এত্ত কষ্ট করে আপনাদের জন্য লিখি আমারা কিন্তু এ লিখার জন্য কোনো টাকা পাইনা, লিখি কেবল আপনাদের ভালো লাগার জন্য। যেখানে এত্ত কষ্ট করে গল্পের প্লট ভেবে তা সাজিয়ে লিখি সেখানে আপনারা যখন সামান্য তুই তিন ওয়ার্ডেও কোনো মন্তব্য জানান না তখন আসলে লিখার ইচ্ছাটাই মরে যায়। তাই আপনাদের নিকট অনুরোধ গল্প ভালো লাগুক বা খারাপ লাগুক অন্ততো কমেন্টে জানাবেন। আর কেমন ধরনের লিখা চান সেটাও জানাবেন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top