What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সাথে সুখের সংসার ১ - by incestking8475

বাবা ২ ছেলে মেয়ে রেখে মারা গেলেন, আমি প্রিন্স আমার বয়স ২১, আর আমার ছোট একটা বোন আছে যার বয়স ৩ বছর, বাবার মা মানে আমার দাদী আর মায়ের মা মানে আমার নানী আমাদের সাথে থাকেতেন। বাবা মারা যাওয়ার ফলে সবাই অনেক দুঃখী হয়ে পরে, বাবা মারা যাওয়ার আগে আমাদের ভবিষ্যৎ এর কথা চিন্তা করে ঢাকার মধ্যে ২-৩ বাড়ি, অনেক দোকান আর অনেক অনেক টাকা রেখে যায়। বাবা মারা যাওয়ার পর থেকে আমাদের আঁশে পাশের মানুষ মাকে বিয়ে করার জন্য উঠে পরে লাগে, আর নানী ও মাকে আবার বিয়ে দেয়ার জন্য একদম পাগল হয়ে যায়।

আমার মায়ের নাম সুমি, আমার মায়ের বিয়ে হয় যখন আমার মায়ের বয়স ১৬, এখন আমার মায়ের বয়স ৩৮, কিন্তু মাকে দেখলে মনে ২৫-২৬, আমার মায়ের ফিগার ৩৮-৩২-৪০, আমার মায়ের গায়ের রঙ একটু শ্যামলা, কিন্তু আমার মা দেখতে অনেক বেশি সেক্সি, আমার মায়ের চেহেরাটা অনেক বেশি মায়াবি, কিন্তু আমার মাকে দেখলে কেউ বলবে না আমার মায়ের এত বড় ২ টা বাচ্চা আছে, আমার মা নাকে আবার একটা নত পরে যা আমার মাকে আরও বেশি সেক্সি করে তুলে, আমার মা ঢাকার তাই আমার মা ওয়েস্টেন কালচার এর।
বাবা মরার পর থেকেই মায়ের জন্য সমন্ধ আসতে থাকে, কিন্তু এতে আবার দাদী সমস্যা যে মায়ের বিয়ে হলে সৎ বাবা আমদের মেনে নিবে না,তারপর অনেক ঝগড়ার পর তারা কি ভেবে যে এমন সিধান্ত নিল আমি আজও বলতে পারবো না, তারা সিধান্ত নিল যে মায়ের সাথে আমাকে বিয়ে দিবে।

এইটার শুনার পর মায়ের সাথে কি যে ঝগড়া, কিন্তু তারা কিভাবে যেন মাকে রাজী করায় ফেললো আমাকে বিয়ে করার জন্য, আর অন্য দিক দিয়ে আমি তহ মহাখুশি, কারন আমি আমার মাকে অনেক বেশি ভালবাসতাম… আমি সব সময় চাইতাম যেন আমার মায়ের মত কেউ আমার বউ হোক। কিন্তু মাকে নিয়ে কোনদিন সেক্সুয়ালি ভাবি নাই, কিন্তু বিয়ে হবে যেইদিন থেকে শুনসি আমার মাকে নিয়ে ভাবনা পালটে গেল, একদিন আমি আমার রুম শুয়ে আছি, হটাত করে মা আমার কাছে আসলো, আমাকে এসে বল্লো ঃ
মাঃ প্রিন্স!!তোর সাথে আমার কিছু কথা আছে,
আমি ঃ হাঁ মা বল,
মাঃ দেখ শুনেছিস ই তহ তোর সাথে আমার বিয়ে ঠিক হয়েছে,
আমিঃ হাঁ, মা শুনেছি।
মাঃ দেখ,তোর দাদী আর নানী অনেক জোর করার পর আমাকে রাজী করিয়েছে, কিন্ত তোর যদি কোন আপত্তি থাকে তাহলে আমাকে বলতে পারস।
আমি ঃ মা, আমার কোন আপত্তি নেই, আমি তোমাকে বউ হিসাবে পেলে আমি অনেক খুশি হবো, কারন তুমি হচ্ছ আমার প্রথম ভালবাসা।
মাঃ দেখ, ভালবাসা ঠিক আছে, কিন্তু জামাই বউ এর সম্পর্ক আলাদা তা তহ জানোস ই,
আমিঃ হাঁ মা জানি। আমার কোন আপত্তি নেই।
মা ঃ আচ্ছা,
বলে মা চলে গেল।

দেখতে দেখতে আমার আর মায়ের বিয়ের দিন চলে আসলো, মায়ের সাথে আমার বিয়ে টা খুব নরমাল ভাবেই হইল, আঁশে পাশের মানুষ অনেক হাসাহাসি করলো আমাদের বিয়ে নিয়ে, কিন্তু এইটা নিয়ে আমাদের কোন মাথা বেথা নেই। নানী আর দাদির খুশি দেখে। যাই হোক আমার মাথায় শুধু চলতেছে যে আজকে বাসর রাতে কি হবে? যেই মা আমাকে জন্ম দিয়েছে সে আমার বিয়ে করা বউ, আমি ভাবতে লাগলাম যে কিভাবে মায়ের সাথে আজকে আমার বাসর হবে, মনের মধ্যে উত্তেজনা ছিল অনেক সাথে ভয় ও ছিল যে যত যাই হোক ওইটা আমার মা তারসাথে কিভাবে আমি বাসর করবো, মা কি আমাকে বাসর রাতে নিজের স্বামী হিসাবে মেনে নিবে নাহ আমাকে ছেলে হিসাবে শাসন করবে? অপেক্ষার প্রহর শেষ হল- রাতে মায়ের বাসর ঘরে ঢুকার আগে দাদী আমাকে ডাক দিয়ে বলল " সুমি এখন তোর বিয়ে করা বউ আর তুই পুরুষ হয়ে গেছিস এখন থেকে ওর সব দায়িত্ব তোর, তুই এখন থেকে তোর মাকে একজন স্ত্রী এর মত মেনে সব কিছু করবি" আমি শুধু আচ্ছা বললাম, সাথে সাথে দাদী আর নানী আমাকে মায়ের রুম এ ঢুকিয়ে দরজা ভেড়ায় দিল। আমার বুক দুরবুর করতে লাগলো।

মায়ের রুম টা খুব সুন্দর করে বাসর ঘর এর মত সাজানো হয়েছে। মা খাতের উপর পা তুলে মাথা নিচু করে বসে আছে। আমি কি করবো ভেবে পাচ্ছি নাহ। আমি কিছু নাহ বলে খাটের পাশে দাড়িয়ে রইলাম, কিছুখন পরে মা মাথা উচু করে আমাকে দেখল, তারপর খাট থেকে উঠে এসে আমাকে ধরে খাটে বসাল।
মা বলল ; কি বেপার তুমি এত লজ্জা পাচ্ছ কেন? তুমি নাহ খুব বলেছিলে আমাকে বউ হিসাবে পেয়ে তুমি অনেক খুশি।

আমি কিছু বললাম নাহ, চুপচাপ মাথা নিচ করে বসে আছি, তারপর মা আমাকে বলল "আমার দিকে তাকাও দেখ আমাকে কেমন লাগছে? আমি তাকাতে পারছিলাম নাহ লজ্জায়, তা দেখে আমার মা আমাকে বলা শুরু করলঃ
মা ঃ তুমি আমাকে স্ত্রী হিসাবে পেয়ে খুশি হও নাই??
আমি ঃ আমি অনেক খুশি হয়েছি মা।
মাঃ কি বেপার তুমি এখনও আমাকে মা ডাকছ কেন? আমি না তোমার বিয়ে করা বউ আমার নাম ধরে দাক। আমি এইবার মাথা উচু করে বললাম
আমি ঃ তা ঠিক আছে, কিন্তু আমি তোমাকে সব সময় মা বলেই ডাকতে চাই। আমি তোমাকে বউ হিসাবে পেয়ে অনেক খুশি কিন্তু আমি চাই তোমাকে আগের মত সম্মান দিতে।
মা ঃ ঠিক আছে, তুমি যেইটা ভালো বুঝো, কারন এখন থেকে তুমি এই বাড়ীর কর্তা।
আমিঃ হাঁ!! মা, তোমাকে অনেক সুন্দর লাগছে। মা একটা হাসি দিয়ে বলল
মা ঃ থাঙ্ক উ!!! তারপর তোমার কেমন লাগছে বিয়ে করে, তোমার জন্য তহ এইটা প্রথম বিয়ে।
আমি ঃ আমি কোনদিন ভাবিনি যে আমি তোমাকে আমার বউ হিসাবে পাবো, মা আমি সব সময় তোমার মত একজনকে আমার বউ হিসাবে চাইতাম, তুমি আমার প্রথম ক্রাশ আর তুমি আমার প্রথম ভালবাসা।
মা একটা হাসি দিলো… তারপর আবার বলল
মা ঃ আচ্ছা এখন শুন আমি তোমাকে কিছু কথা বলতে চাই, তুমি মনোযোগ দিয়ে শুনবে।
আমি ঃ আচ্ছা…।
মাঃ তোমার আর আমার বিয়ে আমাদের সম্মত্তিতেই হয়েছে, তহ আমি মন থেকে তোমাকে এখন থেকে স্বামী হিসাবে মেনে নিয়েছি,কিন্তু তারপর আমি তোমাকে আগের মত এ শাসন করবো আগে,…তুমি তোমার পরাশুনা ঠিক রাখবা, আর খবরদার অন্য মেয়ের দিকে তাকাবা না, কারন আমি এখন তোমার জিবনের একমাত্র নারী… যখন যা লাগবে আমাকে বলবা আমি তোমাকে দিব, কোনদিন বারন করবো না।। আমি তোমাকে সব ধরনের সুখ দিব। তোমার সব ইচ্ছা আমি মাথা পেতে পালন করবো।
আমি ঃ মা আমিও তোমাকে সবসময় ভালবাশব কোনদিন ছেঁড়ে যাব নাহ, আর অন্য মেয়ের কথা তহ প্রশ্নই আঁশে নাহ আমি তোমার সব সময় খেয়াল রাখব মা, তোমার সব কথা আমি শুনব।
মাঃ গুড বয়…

আমি মায়ের দিকে তাকিয়ে বললাম "মা টেবিল এর উপরে যে দুধ এর গ্লাস তা রাখা আছে ওইটা কি আমার জন্য?"
মা গ্লাস তা আমার দিকে আগিয়ে দিয়ে আমাকে বলল ; হাঁ বাবা তোমার জন্য।
আমি গ্লাস থেকে অর্ধেক দুধ খেয়ে মাকে নিজের হাতে অর্ধেক দুধ খাইয়ে দিলাম। এখন আমি আমার হাত দিয়ে মায়ের হাত টাইট করে ধরে রেখেছি। মা আমার কাধে মাথা রেখে নিচের দিকে তাকিয়ে বসে আছে। এভাবে কিছু সময় আমাদের মধ্যে কোন ধরনের কথা হল নাহ আমি হটাত করে সাহস করে মাকে বললাম মা ; আজকে তহ আমাদের বাসর রাত, আমরা কি কিছু করবো নাহ??
মা লজ্জা পেয়ে আমার কাধে হালকা করে আমার কাধে ঘুষি দিয়ে বলল ; আমি জানি না।

আমি বুঝতে পারলাম আমি যদি আজকে আমার মাকে চুদে চুদে একদম পাগল ও বানায় ফেলি তারপর ও কিছু বলবে নাহ, কারন মাও চাচ্ছে যে আমাদের মধ্যে মিলন হোক।
তারপর আমি মায়ের ঘুমটা ফেলে দিলাম। মা আমার দিকে আরও চেপে আসলো,আমি মাকে জড়িয়ে ধরলাম, সেও আমাকে ঝাপটে ধরল, মায়ের নরম শরীর আমার সাথে চিপতে লাগলাম। হটাত করে মায়ের মুখ তা উচু করে মায়ের ঠোট এর সাথে আমার ঠোট রেখে জোরে জোরে মায়ের গলাপের পাপড়ির মত ঠোট গুলা চুষতে লাগলাম। মাও সমান গতিতে আমার ঠোট চুষতে লাগলো মায়ের নরম বুক আমার শরীর এর সাথে একদম লেগে আছে। আমরা প্রায় ১০ মিন দুইজন দুইজনের ঠোট চুষলাম। এবার আমি কিস করা অফ করে মাকে নিচে শুইয়ে দিলাম তারপর আমি মায়ের উপর শুয়ে তার শাড়ীর গিট তা খুলে দিলাম।

মাও আমার টি শার্ট তা খুলে দিলো, মা শরীর থেকে শাড়ীটা সরাতে আমাকে সাহায্য করলো। মা এখন শুধু ছায়া আর ব্লাউস পরা। আমি মায়ের পেট এ কমরে জোরে জোরে কিসস করতে থাকলাম… 'মা জোরে জোরে শ্বাস নিতে লাগলো…'' মা শুধু আমার মাথার চুলে হাত বলাচ্ছে আর জোরে জোরে শ্বাস নিচ্ছে… আমি আর দেরি নাহ করে মাকে আবার জোরে জোরে কিসসসস করতে লাগলাম… মা ও আমাকে সমান তালে কিসস করছে…পুরা রুম 'উম্মম্ম উম্মম্মম্ম'' শব্দে ভরে গেল… এইবার আমি মায়ের ব্লাওউস এর হুক খুলা শুরু করলাম… মায়ের লাল রঙের ব্লাউসের সব হুক খুলে আমি মায়ের শরীর থেকে ব্লাউজ টা আলাদা করে বিছানা থেকে ছুরে ফেললাম।মায়ের সাদা কালার এর ব্রা তে থাকা মাইগুলো মনে চাচ্ছে ব্রা এর ভিতর থেকে বের হয়ে আসতে চাইছে। মা চোখ বন্ধ করে আছে আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে যার কারনের মায়ের ভরা বুক টা উঠানামা করছে…

আমার কাছে মনে হচ্ছে যে আমি কোন স্বপ্ন দেখছি "যেই মা আমাকে জন্ম দিয়েছে যে আমার নিচে শুয়ে আছে যার সাথে আজকে আমার সব বাধা ভেঙ্গে যাবে। আমি যখন ইচ্ছা আমার মাকে চুদতে পারবো। যে কি আমার বিয়ে করা বউ…'' আমার শরীর আরও গরম হতে থাকলো। আমি আর সময় নষ্ট নাহ করে মায়ের ব্রা উপরে থাকা ক্লিভেজ এর উপর হাল্কাকরে একটা চুমু খেলাম… সাথে সাথে মায়ের শরীর একটা নারা দিয়ে উঠলো। আমি এইবার মায়ের উপর শুয়ে জোরে জোরে মায়ের ক্লিভেজে কিসসস করতে থাকলাম… মা আমার চুল ধরে নিজের দিকে টানছে।।আমি এবার দেরি নাহ করে মায়ের শরীর থেকে ব্রা টা খুলে ফেললাম…।

সাথে সাথে আমার চোখের সামনে মায়ের সাদা সাদা মাই গুলা চলে আসলো…।মায়ের মাই গুলো শরীর এর তুলনায় অনেক বড় আর মায়ের নিপেল গুলা বাদামি রঙ এর।মায়ের মাই গুলো এতো বড় যে ঝুলে গেছে… আমার এমন টাইপ এর ই মাই ভালো লাগে… আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম নাহ সাথে সাথে মায়ের দিকে ঝুঁকে মায়ের একটা মাই মুখে নিয়ে জোরে জোরে চুষতে লাগলাম…। সাথে সাথে মা আমার মাথা ধরে নিজের দিকে যত তানান যায় টানছে … আর মুখ দিয়ে ' উম্মম্মম্মম্ম উম্মম। আহহহহহ আহহহহহহহহহহহহহহ'' জোরে জোরে গুঙ্গান শুরু করে দিল…মায়ের ভয়েস মায়ের মত ই সেক্সি…। যা আমাকে আরও গরম করে দিচ্ছে… আমি একবার ডান পাশে মাই চুষি আর একবার বামপাশে…।। মা শুধু চোখ বন্ধ করে আরাম নিচ্ছে… আমি এইবার মায়ের মাই চুষা বাদ দিয়ে আবার মায়ের ঠোট এর কাছে গিয়ে মায়ের গলাপি ঠোট গুলাতে কিসসস করতে লাগলাম…। ''উম্মম্মম্ম আআআআআআ উম্মম্মম্ম, করে শীৎকার করেছে আমার নিচে শুয়ে থাকা আমার মা আমার স্ত্রী আমার প্রেমিকা…। আমি এইবার মায়ের ঠোট ছেঁড়ে মায়ের নিচের দিকে কিসসস করতে করতে নামতে লাগলাম… '' উম্মম্মম উম্মম্ম উম্মম্মম্ম ।

নিচে নামতে নামতে আমি মায়ের সাড়া শরীর এ কিসসস করতে থাকলাম…। আমি এইবার মায়ের মায়ের ছায়ার দড়ির কাছে এসে দাত দিয়ে মায়ের ছায়া টা আলগা করে দিলাম… তারপর মায়ের শরীর থেকে ছায়াটা খুলে বিছানা থেকে ফেলে দিলাম…।। এখন আমার মা আমার সামনে শুধু একটা প্যানটি পরে শুয়ে আছে…আমার মাকে দেখতে অনেক বেশি সেক্সি লাগছে… আমি দেখলাম মা আমার দিকে একমনে তাকিয়ে আছে… মায়ের সিল্কি সিল্কি চুল মায়ের কোমর প্রজন্ত…। মায়ের পেট এর বরর বড় ভাজ গুলো মাকে আরও বেশি সেক্সি করে তুলতেসে্‌্‌ আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম নাহ… সাথে সাথে মায়ের দুই পা ফাঁক করে পা ত্থেকে প্যানটি টা খুলে ফেললাম…। সাথে সাথে দেখতে পেলাম যেই স্তান থেকে আমি ২১ বছর আগে এই পৃথিবী তে এসেছি… আমার মায়ের কামান গুদ…। উফফফ মায়ের গুদ টা এত সুন্দর… একদম আমাকে পাগল করে তুলল…। আমি মায়ের গুদ এর কাছে নিজের মুখ নিয়ে আস্তে করে একটা ছুমু দিলাম…। সাথে সাথে আমার মা কেপে উঠলো… আমি এইবার নিজের জীব দিয়ে আমার মায়ের গুদ চাটা শুরু করে দিলাম…। সাথে সাথে আমার মা আমার মাথা তার গুদ এর সাথে চেপে ধরল… আর জোরে জোরে '' উম্মম্মম আহহহহহহহ, চাটও প্রিন্স জোরে উম্মম্মম আহহহহ…।। জোরে জোরে চেটে তোমার মায়ের গুদ এ অনেকদিন ধরে জমে থাকা রস সব খেয়ে ফেল…। আহহহহহহ উফফফফফফ আহহহহহহহহ… এভাবে আহহহহহ উফফফফফ ও গড সিট উম্মম্ম আহহহহ আহহহহ আহহাহহা আহাহহাহাহাহা… প্রিন্স আমার বের হবে আহহহহ আহহহ আহহহা আহাহহা আহাহাহ মা আমার মাথা চেপে ধরে রাখল তার গুদ এর সাথে…।। তারপর একটা ঝাকুনি দিয়ে মা তার রস খসাল… আহহহহহ আহহহহ আহহাহাহ হাহাহাহহ……।

আমি বুঝতে পারলাম আমার ধন এর অবস্তা অনেক খারাপ… আমি এমন করতে থাকলে আমার প্যান্ট এর ভিতরেই আমার মাল আউট হয়ে জাবে…তহ সাথে সাথে আমি ামার প্যান্ট আমার আন্ডার প্যান্ট ও খুলে ফেললাম…। আমার ধন বাবাজি অনেক শক্ত হয়ে আছে… আমি মাকে বললাম '' মা আমার দিকে তাকাও তোমার ছেলে এখন তোমার ভিতরে ধুকবে… মা আমার কথা মত আমার চোখে চোখ রাখল আর বল্লল… '' আমি আর অপেক্ষা করতে পাছি নাহ প্লিস আমাকে ঠাণ্ডা করো … আমি আর দেরি নাহ করে আমার ধন টা নিয়ে মায়ের ভোদার উপরে ঘশা শুরু করে দিলাম…। মায়ের ভোদা অনেক গরম আর আমার লালায় একদম ভিজে আছে…। সো আমি আস্তে করে মায়ের চোখে চোখ রাখলাম আর আমার শরীর নিচে নামায় আমার ধন মায়ের ভোদার উপর একটা ঢাকা দিলাম… কিন্তু আমার ধন মায়ের গুদ নাহ ঢুকে বার বার পিছলে যাচ্ছিল… এইটা দেখে মা বলল…। কি করছ… এই বলে মা আমার ধন টা ধরে নিজের গুদ এর মধ্যে সেট করে বলল এখন চাপ দাও… আমি আমার মায়ের কথা মত দিলাম একটা চাপ সাথে সাথে আমার ধন এর মাথা টা মায়ের গুদ এর ভিতরে ঢুকে গেল… সাথে সাথে আমার মা আমাকে জোরে জড়িয়ে ধরল আর উফফফফফফফফফফফফ আস্তে ছিরে যাবে …। বলল … আমি এবার ধন টা পিছনে নিয়ে জোরে একটা চাপ দিলাম সাথে সাথে আমার ধন টা মায়ের ভোদার ভিতরের ঢুকে গেল…সাথে সাথে ভেঙ্গে গেল আমাদের সব বাধা…।।

মা বিছানার চাদর চেপে ধরল আর উফফফ আহহহহ এভাবে ছুদু আহহহহ এভাবে …।আহহহহহ উফফফফ এভাবে আস্তে আস্তে ঠাপ দাও দাও…আহহ আহাহাহা আহহাহ আহহহহ মা ছুখ বন্ধু করে এভাবে গুঙ্গাতে লাগলো…। আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়ালাম… আহহহহ আহহহা ড়াতে লাগলাম…। আহহহহহ মায়ের গুদ অনেক টাইট আহহহ মনে হচ্ছে আমার ধন কামড় দিয়ে ধরছে…।। আমি এইবার আমার মাকে বললাম মা আমার চোখে চোখ রাখো…। আমি চুদার সময় তোমার চোখে চোখ রাখতে ছাই…।মা আমার চোখের দিকে তাকাল…। আহহহহহ আমার মাকে এত বেশি সেক্সি লাগছিল বলার বাহিরে…আমি মায়ের চোখে চোখ রেখে জোরে জোরে চুদতে লাগলাম…। "কিছুক্ষন পরে মা বললো " "আহহহহ প্রিন্স আমার রস বেরোতে চলেছে, ওহহ আমার সোনা আরো জোরে জোরে চোদ তোর মা কে, তোর মায়ের গুদ ফাটিয়ে দে.. আমি আর পারছি না সোনা আমার এবার জল খসবে।"
এদিকে আমার বাঁড়ার অবস্থা খারাপ হয়ে গেলো আমি মা কে চুদতে চুদতে বললাম ""ওহহ মা আমি আর ধরে রাখতে পারছি না .. আমার মাল বেরোবে… "
"প্রিন্স সোনা আমার ঢাল তোর সব রস আমার গুদে.. আহহহহহহহহহহহহ্ আমার গুদ ভরাও …প্রিন্স ভরাও গুদ.. আহ আমার বেরোচ্ছে আহহহহহহহহহহহহঃহঃ হহহহহহহহহমহমহমহহহহহ " এই বলে মা গুদের জল খসিয়ে দিলো।

মা ক্লাইম্যাক্স এ পৌঁছে গিয়েছিলো সেটা আমি বুঝতে পারলাম কারণ হঠাৎ করে মা নিজের শরীর টা আমার শরীরের সাথে চেপে ধরলো এবং আমার পিঠে নিজের আঙ্গুলের নখগুলো দিয়ে চেপে ধরলো।
আমিও আর বেশিক্ষন রাখতে পারলাম না। গোটা পাঁচেক ঠাপ মেরে আমিও মায়ের গুদে আমার বাঁড়ার মাল ঢেলে দিলাম।

"ওহহহহহহ মাআআআআআআআ" করে আমি মায়ের শরীর টা শক্ত করে ধরে তাঁর গুদের ভিতরে নিজের মাল ছেড়ে দিলাম। আমরা দুজন দুজন কে আঁকড়ে ধরে সেই মিলনের মুহূর্ত টা উপভোগ করছিলাম। আমাদের চোখ বন্ধ, শরীর কাঁপছে এবং বাঁড়া টা তাঁর গুদের মধ্যে ঢুকে আছে। আমরা আমাদের জীবনের আনন্দ উপভোগ করছিলাম। আমি আমার জীবনে এরকম তীব্র প্রচণ্ড উত্তেজনা কখনই অনুভব করতে পারি নি। আমরা সব সামাজিক ব্যবধান ভেঙে দিয়েছিলাম এবং আমার মা আমাকে তাঁর প্রেমিক, তাঁর মানুষ হিসাবে গ্রহণ করেছিল। আমি কিছুক্ষণ মায়ের উপরে শুয়ে থাকি । এভাবে শুরু হল আমার আর মায়ের সংসার...
 

Users who are viewing this thread

Back
Top