What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাই বোন চটি – দীপা আমার বোন - by drildeb757

দীপা লক্ষী সোনার চোখে কামনা নিয়ে মিষ্টি করে কিছু একটা বলতে গিয়েও আর বলে না। গালে একটা রোমান্টিক চুমু দিয়ে বলে, এমন হ্যান্ডসাম দাদাকে খেয়ে কি হজম করতে পারবো? তারচেয়ে আদর করে করে বাচিয়ে রাখবো।

আমার মনে হচ্ছে সারা শরীর ষ্টিংকি হয়ে আছে। লং জার্নি আর ঘুরাঘুরির ফলে। দীপাকে রেখে আমি টয়লেটের ভেতর চলে যাই। কাপড় খুলে শাওয়ার নিয়ে শুরু করি। দরজা আর বন্ধ করি নাই। দীপা পানির শব্দে বাথরুমে উকি দিয়ে বলে, এই দাদা তুমি শাওয়ার নিচ্ছ? আমি ইতস্তত হয়ে যাই। সম্পূর্ণ উলঙ্গ অবস্থায়।কিছুক্ষন দিপা আমার দিকে চেয়ে থাকে। হঠাৎ নিজেই নিজের কাপড় খুলে বিছানার উপর রেখে বাথরুমে ঢুকেই বলে দাদা আমিও শাওয়ার নিব।

আমি আর কিছু বলার আগেই দীপা আমার কাছে শাওয়ারের নিচে চলে আসে। কিছুই বলছে না। নিজের শরীর ভিজিয়ে নিয়ে শাওয়ার জেল দিয়ে সারা গায়ে মাখতে শুরু করে। আবার কিছুটা জেল নিয়ে আমার গায়েও মাখিয়ে দেয়।

আমিও কিছুটা ইতস্তত করে দীপার শরীরে শাওয়ার জেল লাগিয়ে দেই। আমি ইচ্ছে করে দীপার বুকে খুব ভালো করে জেল দিয়ে ঘষতে থাকি।
আমরা কিছুই বলছি না। দীপা আরো কিছু জেল নিয়ে আমার সোনায় লাগিয়ে খেচতে থাকে। ফুল ষ্পিডে শাওয়ার চেড়ে দিয়ে শরির পরিষ্কার করে দেয় দীপা। নিজে পরিষ্কার হয়ে গা মুচে আমাকে নিয়েই বাহির হয় নিজের বুকে তাওয়াল পেছিয়ে। আমিও কমরে তাওয়াল পেছিয়ে বাহির হই। কথা হচ্ছিল না আমাদের মধ্যে। দীপাই প্রথম কথা বলে, শাওয়ার করে ভালই লাগছে।

আমি বোকার মত দীপার দিকে চেয়ে বলি, হ্যা খুব ভাল লাগছে।। দীপাক্র তাওয়াল গায়ে আরো বেশি সুন্দর লাগছে। লাজুক লাজুক মায়াবতির মত। নাইস এন্ড ফ্রেস শরিরে ভেজা চুলে দেবীর মত লাগছে। ফর্সা গায়ের রঙ যেন আরো উজ্জ্বল হয়ে চিকচিক করছে। কমলার খোসার মত লাল ঠুট যেন আমায় কাছে ডাকছে।।
দীপা হেয়ার ড্রেসারটা নিয়ে চুলের পানি শুকাতে যাচ্ছিল আমি থামিয়ে দিয়্র বলি, ভেজা চুলে তোরে সুন্দর লাগছে।
সুন্দর লাগলে কি হবে। বসে বসে দেখতে থাক আর আমার ঠান্ডা লাগোক।
আমি নিজেই হেয়ার ড্রেসার নিয়ে চুল শুকাতে থাকি। দীপার চুল গুলি কি সুন্দর। ব্লিচ করা চুলগুলি।খুব মসৃণ। চুলগুলি শুকিয়ে দীপাকে আমার দিকে ঘুরিয়ে গালে হাত দিয়ে ধরে বলি। তুই খুব সুন্দরী দীপা।
দীপা আমার বুকে হাতা রেখে বলে, দাদা তুমি জানোনা তুমি কত হ্যান্ডসাম। সব মেয়েই তোমার জন্য পাগল হয়ে যাবে।
সব মেয়ের মধ্যে কি তুই ও আছিস।
আবার জিগায়। তোমার ছবি দেখে দেখে আমি পাগল হয়ে আছি দাদা।
পাগলী নিজের দাদার জন্য কেউ এমন ভাবে পাগল হয়।
আমি তোমাকে দাদা মনেই করি না। আমি কোন সম্পর্কেও বিশ্বাস করি না। শুধু ভালোবাসায় বিশ্বাস করি। আমি তোমাকে ভালোবাসি।
ভালোবাসার শেষ পরিনিতি বিয়ে। আমি কি তোরে বাপ বিয়ে করতে পারব।
বিয়ে করার দরকার কি। তুমি যাকে খুশি ইচ্ছা করলে বিয়ে কর। আমাকে শুধু ভালোবাসা দিও।
আমি হাসি দিয়ে বলি। আমি তোরে এমনেই তো ভালোবাসি।

দীপা এইবার আমার সোনায় হাত দিয়ে মোট করে ধরে বলে, আমি এইটার ভালোবাসা চাই। এই কথা বলেই দীপা ফ্লোরে হাঁটু গেড়ে বসে তাওয়াল্টা খুলে ফেলে দেয়।
আমি দীপাকে তুলে নিয়ে বিছানায় বাসাই। আর বলি দীপা দেখ চিন্তা করে এখনো সময় আছে।

দীপা করুণভাবে আমার দিকে চেয়ে বলে, দাদা প্লিজ আমাকে আর কষ্ট দিও না। যা চিন্তা করার পরে করব। লেটস প্লে। বসে থেকেই আমার সোনা মুখে নিয়ে যায়। খুব সুন্দর ঘরে ভরিয়ে দেয়। মুখে নিয়ে আরাম করে চুষতে থাকে। আমি দাঁড়িয়ে থর থর করে কাঁপছি। নিচের দিকে চেয়ে দেখে মনে হচ্ছে আকাশ থেকে একটা পরী এসে আমায় ব্লু জব দিচ্ছে।
অল্প একটু পরেই আমি দীপা কে বিছানায় তুলে নিয়ে দীপার গাঁয়ের তাওয়ালটা ছুড়ে ফেলি। রুমের চকচক আলোতে দীপা আমার দিকে তাকাতেই পারছেনা। নিজেকে উলঙ্গ অবস্থায় যারা লজ্জা পাচ্ছে। আমি ধীরে ধীরে দীপার পা থেকে চুমু শুরু করি। দুই হাত দিয়ে নিজের চোখ ঢেকে রেখেছে। এবার শরীর কাঁপুনি দেখেই বুঝা যাচ্ছে খুব আনন্দ হচ্ছে। আমার মুখ গিয়ে থামে দীপার ক্লিন সেভ করা মসৃণ বোদার ওপর। কমলার ফালির মত দুই পাশে হা করে আছে। একটা আঙ্গুল আস্তে করে ভোলাতে থাকি। আমার মুখ দিয়ে গরম নিঃশ্বাস টের পেয়ে দীপা ভাবতে থাকে। আমি আমার ঠোঁট ও জিব্বা দিয়ে এবার ভোদায় আদর করতে থাকে। দীপার সহ্য হচ্ছে না ধর ধর করে কাঁপতে থাকে।

আহলাদের সুরে আমাকে বলে দাদা আমার গা জ্বলে যাচ্ছে। এইবার মুখটা তোলো। আমি মুখ তুলে দীপার বুকে যাই। দুধের বোটায় আলতো করে চুমু দিয়ে মুখে নিয়ে চুষতে থাকি। কিছুক্ষণ পর মুখ তুলে যখন দীপার দিকে তাকাই তখন দিবা একটি মুচকি হাসি দিয়ে বলে, দাদা বহুদিন অপেক্ষা করছি তো তাই আমার আর সহ্য হচ্ছে না। এই চোষাচুষি তুমি পরে একবার কর। এইবার আসল কাজটা করো প্লিজ।

আমি যখন দীপার পা তুলে পজিশন ঠিক করছিলাম তখন দীপা আমাকে বলে, চুষে দেই। দীপা নিজের মুখের লাভা দিয়ে আমার সোনাকে চপ চপ করে ভিজিয়ে দিয়ে বলে এইবার যাও।
আমি দীপার দুই পা উপরে তুলে বুদার মধ্যে সেট করে বলি, তুই কি রেডি আছিস।
দীপা রাগ করে বলে ভ*** ফাক করে হা করে দিয়ে বসে আছি। জিজ্ঞেস করছ আমি রেডি কিনা। ন্যাকামি বাদ দাও তো দাদা। এইবার ভালো করে তোমার বোনকে চুদো।।খ**** মাগির মতো চোদো। মানুষ বেশ্যা মাগীকে যেভাবে চুদে।

তুই তো দেখি সত্যিই একটা মাগিরে। ভাইকে দিয়ে চুদাবে আবার এত কথা বলছিস। আমি জানি তুমি আমাকে চুদার জন্য বহু আগেই রেডি হয়ে বসে আছো। আমি শুধু রুপালি দিদিকে আর মাকে সময় দিয়েছি। যেন ওদেরকে একটু শান্ত করতে পারো। ভবিষ্যতে যেন ওরা আমার ব্যাপারে আর কোন কথা বলতে না পারে।
তুই তো দেখি অনেক চালাক মাগিরে দীপা।
চালাক না হলে কি আর দাদার সামনে বোদা কেলিয়ে বসে থাকি।
আমি ধীরে ধীরে কথা বলতে বলতে এবার ভোদায় প্রবেশ করাতে থাকি। দ্দীপাও আরামে চোখ বন্ধ করে আমাকে গ্রহণ করতে থাকে। যখন পুরোটা ঢুকে যায় তখন আমি দীপার চোখে চোখ রেখে বলি, আই লাভ ইউ দীপা। মাই ডার্লিং।

দীপা হাসি দিয়ে আমায় কাছে ডাকে। মুখটা কাছে নিতেই চুমায় চুমায় ভরিয়ে দেয় আমাকে আর বলে আই লাভ ইউ টু ডার্লিং। ফাকমি লাইক ইওর গার্লফ্রেন্ড। like your wife। হোয়াট এভার ইউ থিংক ফাক মি লাইক দ্যাট । লাভ ইউ বেবি।
আমি নিজেও অনেকক্ষণ যাবৎ উত্তেজিত। দীপার নরম ভোদায় আমি যেন হারিয়ে যাচ্ছি। এত সুখ। তো আরাম। মনে হচ্ছে এর আগে কখনো পায়নি।
দীপা চরম সুখে চোখ বন্ধ করে বলতে থাকে। ওহ অজয়।

দীপার মুখে আমার নাম শুনে যেন আমার উত্তেজনা আরো বেড়ে যায়। দীপা ওহ আহ অজয় অজয় মাই বেবি মাই ডার্লিং বলতে বলতে নিজেই নিজের পাচা উপরে খেলতে থাকে।
আমার খুব ভালো লাগছিলো দীপা যখন আমার নাম ডাকে। হঠাৎ দিবার চোখে চোখ পড়তেই দেখি দীপা আমার দিকে চেয়ে আছে। আমিও চোখে চোখ রেখে ঠ** দিতে থাকি। দীপার ঢুলু ঢুলু চোখে আমার দিকে যে বলে, আমার ভালো লাগছে দাদা। আমি একটা অভিমান করি আর বলি। আমার নামটা কি তুই ভুলে গেছিস।
দীপা নিজের হাতটা আমার গালে ঘষে দিয়ে বলে, ওলে ওলে আমার লক্ষী সোনা রাগ করছ কেন? আমার লক্ষী অজয় বাবু। আমি কি করবো আমার যে দাদা কি ভালো লাগে। ঠিক আছে বাবু। এখন থেকে তোমাকে আমি অজয় বলবো। এখন থেকে তুমি আমার অজয় বাড়াটা আমার দাদা। ঠিক আছে।
আমি নিচে হয়ে দিবার মুখে চুমু দিয়ে বলি, এখন থেকে তুই আমার লক্ষী সোনা বউ। কানাডায় আমরা কাউকে বলবো না আমরা ভাই বোন। পরিচয় করে দেবো আমার গার্লফ্রেন্ড। ঠিক আছে আমার লক্ষী সোনা।

আগে আরাম দাও তো। পরে দেখা যাবে কে কারে কি ডাকে। আমার হয়ে যাবে। আহ আহ আহ। কুমিং কুমিং।।।
দীপা ভাসিয়ে দেয় কিন্তু আমার আরো কিছুক্ষণ লাগবে। একটু ব্রেক নিয়ে স্লো মোশানের ঠ** দিতে থাকি।
দীপা উঠে পড়ে আমাকে নিচে পেলে দিয়ে আমার সোনাটা মুখে নিয়ে চুষতে থাকে। আর বলে আমিতো ভাবছিলাম বেশিক্ষণ থাকতে পারবে না।
না আমিও খুব কাছাকাছি।

ঠিক আছে আমি আবার উপরে উঠে তোমাকে চুদবো। এই কথা বলেই দীপা আমার উপর উঠে বসে যায়। নিজের হাত দিয়ে কপ করে ধরে ভ**** রাস্তায় সেট করে চাপ দিতে থাকে। পুরো একটা এক্সপার্ট মেয়ের মত ঠাপ দিতে থাকে। বুঝা যাচ্ছে দীপা অনেক কিছুই জানে। দীপার ৩৪ সাইজের দুধগুলি বাউন্স করছে দেখে আমার উত্তেজন আরো বেড়ে যায়। হাত দিয়ে দিবার দুধগুলিকে আদর করতে থাকি আর দি ঠাপাতে থাকে। হঠাৎ দীপা ও ও করে চিৎকার করতে থাকে। ও অ জ অয়।আমি আমার সোনায় ছরম গরম অনুগত করে। গরমের ঝিলিকে আমার মাথা ঘুরে যায় পচপচ করে বন্দুকের গুলির মত দীপার ভোদায় শুট করতে থাকি। দীপা আমার গুলিবিদ্ধ হয়ে আমার শরীরের উপর লুটিয়ে পড়ে। আমার গারে গালে গলায় পাগলের মত চুমাতে থাকে। নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে আমার শেষ বিন্দু বাহির নাও হওয়া পর্যন্ত ঢাপাতেই থাকে। আমিও দুই হাত দিয়ে এবার পিঠ ধরে আমার গায়ের সাথে লেপটে রাখি। এইভাবে কতক্ষণ ছিলাম আমরা জানিনা। স্বর্গ সুখে কোথাও যা হারিয়ে গিয়েছিলাম সেটা আমরা দুই জনই অনুভব করছি। এবার ভ**** ভেতরে আমার সোনা নেতিয়ে যায়। দীপা আমার পাশে শুয়ে পড়ে আমি টাওয়ালটা এনে আমার সোনাটা মুছে দীপার ভোদাটাও মুছে দেই। দীপা দুইটির উপরে তুলে সিলিং এর লাইটের দিকে চেয়ে আছে।
আমি উঠে টয়লেটে গিয়ে পরিষ্কার করে ধুয়ে আসি। আমি ভেতরে আসছি দীপাও চলে যায় টয়লেটে।

দীপা এসে আমার পাশে শুয়ে আমাকে জড়িয়ে ধরে বলে, ভালো লেগেছে।
অনেক সুখ পেয়েছি। আই লাভ ইউ দীপা।
দিবা আবার হাসি দিয়ে বলে, মা রুপালি দি নাকি আমাকে বেশি ভালো লেগেছে।
সত্যি বলবো। মা অনেক এক্সপার্ট। মা জানে কিভাবে আদর করতে হয। কিভাবে সুখ দিতে হয়। আমার মনে হচ্ছে তুই সেটা আমাকে দিতে পারবে।
আর রূপালী দি।
হ্যাঁ রুপালি দিদি ভালো মাল। রুপালি দিকে শুধু আমি করেছি পুটকি মারার জন্য।
দীপা আমাকে জড়িয়ে ধরে সুন্দর করে মুখে একটা চুমু দেয় আর বলে, তুমি চাইলে আমি তোমাকে সব দেবো।
আমি আশ্চর্য হয়ে বলি, আমাকে কি পাচাও দিবি।
আমি আমার ভালোবাসার মানুষকে যা চায় সব কিছু দেব। যদি চাও আমার বুকে ছিদ্র করে কলিজায়ও করতে পারবে।
তুই আমাকে এত ভালবাসিস।

দাদা তুমি যা ভাবছো তারচেয়ে অনেক অনেক বেশি। আমি কি তোমাকে ছাড়া আর কিছুই ভাবতে পারি না।
আই লাভ ইউ দীপা। আমরা কানাডায় গিয়ে ভালোবাসার সংসার শুরু করব। তুই এখন থেকে আমার বউ। আর দাদা ডাকবে না।
তা হবে না দাদা। বাহিরে আমি তোমাকে অজয় ডাকবো কিন্তু ঘরে তুমি আমার দাদা, তুমি আমার স্বামী, তুমি আমার প্রেমিক, যখন যা দরকার আমরা তাই ডাকবো। যখন তোমার বোনকে দরকার হবে তখন আমি তোমার বোন।যখন তোমার বউকে দরকার হবে তখন আমি তোমার বউ ,
তাহলে আমরা যখন চুদাচুদি করবো তখন কি হবে।

যখন তোমার ইচ্ছা হবে বউকে চুদার তখন বউ । যখন ইচ্ছা হবে তোমার বোনকে চুদার তখন আমি তোমার বোন,
আমি হাসি দিয়ে বলি, যদি আমার মাকে চুদতে মন চায়?
কোন অসুবিধা নাই। তুমি শুধু বলবে কখন তোমার মন চায়। আমাকেই মা বলে ডাকবে। যদি ইচ্ছা হয় রুপালি দিদিকে করার তাহলে পাছা উপরে দিয়ে দিদি দিদি বলে ডাকবে।
তাহলে তো মনে হলো তুই অল ইন ওয়ান।
তুমি শুধু বলবে কখন কাকে চাও। আমি সেভাবেই হাজির হওয়া তোমার সামনে।
দীপা তুই জানিস। মা কিন্তু জানে।
তাই নাকি। কি করে।
তুই একবার ফোন করেছিলে না। আমি বলেছিলাম মাকে আমি করতে চাই। আর তুই বলেছিলে আমার কোন অসুবিধা নাই। তখন আমি লাউড স্পিকারে দিয়ে মাকে লাগাচ্ছিলাম। মা আমাকে বলেছে আমি আর তুই সাথে থাকলে আমার কোনো অসুবিধা নাই।
মা ও রূপালী দিদি কানাডায় চলে আসতে চায়।
হায় হায় তাহলে সুরোজ ভাইয়ের কি হবে।
আমি তাদের সুরোজ এখন। তোর ইচ্ছা হয় নাই সুরুজ ভাইকে দিয়ে করার।

মিথ্যে বলব না অনেকবার হয়েছে। মন চাইছিল কিন্তু বেচারা কয়জন কে করবে। তাই বাদ দিয়েছি। শালা সুরুজ একজন চিজ।
এক কাজ করো ব্যবস্থা করে মা দিদি সুরজ ভাই সবাই কি কানাডায় নিয়ে আস।
আগে তুই কানাডায় গিয়ে পৌঁছা। তারপর অন্যদের চিন্তা করিস। এই দীপা আমরা যে কোন প্রটেকশন নিলাম না এখন কি হবেরে?
হু এতক্ষনে বাবুর মনে পরেছে। এত উত্তেজিত হলে হয়। সব কাজের আগে বিপদ কি হতে পারে সেটা মনে রাখতে হয়। বেধে গেলে খালাস করে দিও। অসুবিধা কি?
তা খালাস করা যাবে কিন্তু প্রথমেই এত রিক্স আর তোর একটা কষ্টের ব্যাপার আছে না?
দীপা ভালবাসায় আমাকে একটা চুমু দিয়ে আদর করে বলে, তুমি আমাকে এত মায়া দেখাচ্ছো এতেই আমি খুশি। চিন্তার কিছুই নাই। আমি পিল খাচ্ছি। যে দিন তুমি দেশে আসলে সেইদিন থেকেই পিল নেওয়া শুরু করেছি। আমি জানতাম এমন একটা হবে।
আচ্ছা। পিল তাহলে আগে থেকেই খাওয়া হয়। সেটা কার জন্যে।
আমি যাকে স্বপ্নে দেখি সে ছাড়া আর কে হবে।

দীপাকে খুব সতেজ মনে হচ্ছে। আমার বুকে বিলি কেটে দিয়ে আদর করছে। নিজের একটা পা আমার উপর তুলে রেখে লেপ্টে আছে আমার সাথে। হরিনের মত কালো চোখ আমায় দেখছে। তাই জিজ্ঞেস করি, কি দেখছিস এমন করে।
দুনিয়াতে এত ছেলে থাকতে শুধু তোমাকেই কেন আমার ভাল লাগলো। অনেক হ্যান্ডসাম ছেলের সাথে আমার বন্ধুত্ব হয়েছে কিন্তু সেক্সুয়ালি ইন্টেমেসি কারো সাথে আমার তৈরি হয়নাই। তোমার সাথে ভিডিও কলে কথা বললেই আমার দুই উরু ভেসে যেত পানিতে। ক্লাইমেক্স হয়ে যেত নিজের অজান্তেই। আজ তুমি আমার বাহুতে। সুখ সুখ অনুভব হচ্ছে। আমার ঠুঠে ফ্রেন্স কিস করে দীপা আর বলে, কাউকে ভালবাসলে এত আকর্শন হয়। শরিরে ইলেক্ট্রিসিটি আবিষ্কার হয় তা জানা ছিল না।
আমি দীপাকে আরো কাছে টেনে নেই। আদর করে বলি, আমারও তাই মনে হচ্ছে। আমি জীবনে অনেক মেয়ের কাছে গিয়েছি কিন্তু এত আবেগ ও ভালবাসা অনুভব করি নাই। তোর মধ্যে যা পেয়েছি। এই অল্প কয়দিনে। আমাকে ভালবাসা দিস।

এই বললাম আমি বহুরুপী হয়ে তোমার সাথে থাকবো। যখন যা বলবে।যেভাবে চাইবে আমি তাই করবো।
আমি উঠে দীপাকে নিচে দিয়ে দীপার উপর উঠে কোমরে বসে যাই। দীপা মুক্তার মত দাত বাহির করে হাসতে থাকে আর বলে, এই কি হচ্ছে সেটা।
দীপার ঠুটে চুমু দিয়ে বলি, আদর করছি আমার দীপাকে।

দীপা আমাকে গলায় জড়িয়ে ধরে আবার চুমু দিয়ে বলে, তোমার এই আদর নিয়েই আমি বেচে থাকতে চাই। অজয় আমার দাদা আমাকে খোচা মারছে।
তোমার দাদা মধুর গন্ধ পেয়েছে। যোনীর গন্ধ। সে আবার লুকিয়ে থাকতে চায়।

দীপা একটা হাত নিচে নিয়ে ভাল করে ধরে বলে, এই দাদা আবার ইছা হচ্ছে। তোমার বোনকে চুদার সখ হয়েছে আবার? দীপা খিল খিল করে হাসতে থাকে। বেচারা দাদা আমার।
দীপার ঠুটে হাসির ঝিলিক দেখে আমার গা গরম হয়ে যায়। আমি বাম হাতট নিয়ে দীপার যোনীতে একটা আঙ্গুল দেই। ছোট ছোট বলের মত ক্লিটোরিস গুলিতে নাড়া দিয়ে বলি, কামুকী বোনের রসালো জায়গার গ্রান ফেলে দাদা আর ঠিক থাকে কি করে। দীপা নড়েচড়ে উঠে। একটা মোচড় মেরে ভাল করে জায়গা করে দেয়। মুখ থেকে একটু থুথু নিয়ে দীপার দাদার উপর লাগিয়ে ম্যাসেজ করতে থাকে। আমি আঙ্গুল পরিচালনা করে দীপার মুখে ফ্রান্স কিস করতে থাকি। দীপা নিজের জিহভা ঢুকিয়ে এমন খেলা করে যা নতুন এক মাত্রা যোগ করে।

ভালবাসা আর সুখের খেলায় আমরা হারিয়ে যাই।।
 

Users who are viewing this thread

Back
Top