What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বিউটিশিয়ান মা আর বোন - by boukhor

বন্ধুরা আজকে আমার মা আর বোনের খানকিপনার একটা সত্যি ঘটনা বলছি। আমার নাম আকাশ মজুমদার(বর্তমান বয়স ২০) , আমার মায়ের নাম মালিনী মজুমদার (বর্তমান বয়স ৩৮), আমার বাবার নাম সোমনাথ মজুমদার (বর্তমান বয়স ৪৪), আমার বোনের নাম মহিনী (বর্তমান বয়স ১৮)। আমাদের বাড়ি কলকাতার বুকে।

তোমাদের শুনে মনে হচ্ছে যে হয়তো আমার মায়ের বয়সটা একটু বেশি কিন্তু মাকে দেখলে হয়তো এই ভুল ধারণাটা ভেঙ্গে যাবে, ডবকা মহিলা (মাগী) জানো তো কি জিনিস, আমার মা ছিল সেই রকম এক ডবকা মাগী। বিউটিশিয়ান ছিল আমার মা ,আশা ভালো করেই জানো পার্লারে কাজ করা মাগীগুলো কতটা নিজেদের শরীর মেনটেইন করে। আমার মায়ের গতর হল ৩৬ সাইজের দুধ, ৩৪ সাইজের কোমর আর ৪২ সাইজের পাছা তাহলে হয়তো আন্দাজ করতেই পারছো কেমন মাগী মাল ছিল আমার মা। রেগুলার ব্যায়াম করতো বডি ফিগার ঠিক রাখার জন্য। সেই সঙ্গে আমার বোন ও কম যায় না, আমার বোন ছিল টপ ক্লাস মাগী। আমার বোনের সাইজের একটু ধারনা দেই, ৩৪ সাইজের মাইজোড়া, ৩০ সাইজের কোমর আর ৩৮ সাইজের পাছা, তাহলে ভাবো কোনো ওয়ান পিস ড্রেস বা টাইট জিন্স টি শার্ট পড়লে কেমন লাগতে পারে। রাস্তা দিয়ে যখন আমার মা আর বোন একসাথে হেঁটে যেত মনে হত যেন দুই বোন হেঁটে যাচ্ছে, দুজনেরই ড্রেস ছিল অনেক খোলামেলা। সব লোক হা করে তাকিয়ে থাকতো। যাই হোক অনেক বর্ননা দিলাম এবার আসি আসল কথায়।
আমার মায়ের ছোট থেকে নাকি সখ ছিল বিউটিশিয়ান হওয়ার। তার জন্য ভালো কোর্স করে বড়টা জাইগাতে বিউটিশিয়ানের কাজ করতো। আমার বাবার ছিল ছোটখাটো একটা জামা কাপড়ের দোকান। বাইরের কেউ দেখে বুঝতেও পারবে না যে আমাদের পরিবারে অবাধ চোদাচুদি হয়।
আসল ঘটনা শুরু হয় ১ বছর আগে থেকে।
একদিন রাতে জল খেতে উঠে বাবা মায়ের ঘর থেকে শুনতে পেলাম বাবা মাকে বলছে "সারা লোকের সাথে যখন শুতে যাস তখন কিছু হয়না মাগী! তোর সব জ্বালা ধরে আমার সঙ্গে চুদতে?"
তখন আমার রেন্ডি মা বললো " সারাদিনটা আমার গুদ চুদিয়ে টাকাগুলো ইনকাম হয় তাই সংসারটা চলছে খাকনির ছেলে, বালের মত তো জামা কাপড়ের দোকান খুলে রেখেছিস, কিছুই তো বিক্রি হয়না, দুটাকা ইনকাম করার মুরোদ নেই আবার এসেছিস আমাকে গাল দিতে?"
বাবা : "মাগী এত বড় কথা, দেখ আজকে তোর একদিন কি আমার একদিন"
তারপর জোরাজুরির আওয়াজ শুনতে পেলাম।
মা বলল: "যা না খানকির ছেলে, আমার কাছে কেন এসেছিস, নিজের মেয়েকে তো চুদে মাগী বানিয়েছিস তো এখন আমার কাছে কেন এসেছিস?"
বাবা বললো: " মাগী তোর থেকে আমার মেয়ে অনেক ভালো তাকে একবার বললেই গুদ কেলিয়ে শুয়ে পড়ে, আর মেয়েকে তো চুদবোই, তুই সারা কলকাতার ভাতারদের সাথে চুদিয়ে আসবি আর বাড়িতে আমাকে চুদতে দিবিনা তো নিজের মেয়েকেই তো চুদবো"
আমি শুনে তো অবাক হলাম যে আমার বোন ও তাহলে চোদানো খাকনি, বাপ চোদানো মাগী।
মা : "হ্যাঁ হ্যাঁ যা তোর মেয়ে মাগীর কাছে যা, আমার কাছে আসবি না , আমার যখন চোদা খাওয়ার ইচ্ছা করবে আমি আমার ছেলের চোদা খেতে চলে যাবো।"

এইসব জানার আগে আমি আমার মা বোন বাবাকে অনেক ভালো ভাবতাম, আজকে সবটা ফাঁস হয়ে গেল।
এরপর থেকে আমি মা বোনকে খাকনি মাগীর চোখে দেখতাম আর চোদার সুযোগ খুঁজতাম।

ফেসবুকে আমার ফ্যামিলির সঙ্গে অনেক ছবি পোষ্ট করা আছে। একদিন আমার এক বন্ধু আমাকে জিজ্ঞেস করল " ভাই তোর দিদি কি 'ও লেরা পার্লার & স্পা – ইউনিসেক্স' এ কাজ করে?
আমি: "কেন বলতো?"
আমার বন্ধু: "আসলে আমি কিছু দিন আগে মাসাজের জন্য গেছিলাম, তো যে মেয়েটা আমাকে মাসাজ করেছিল তাকে তোর ফেসবুকে তোর সাথে দেখেছিলাম, ভাবলাম তোর দিদি হবে হয়তো"
আমি : "হা হা হা!! আরে ওটা আমার দিদি না ওটা আমার মা!"
আমার বন্ধু (একটু অবাক হয়ে) : " ভাই কি বলিস, ওটা তোর মা ছিল, দেখে তো মনেই হয়না ওরকম একটা ডবকা মাল তোর মা"
আমি ওর দিকে চোখ বড় করে তাকালে সে বলল : "ভাই তুই রাগ করিস আর যাই করিস যেটা সত্যি সেটা সবাই জানে, তোর মা একটা রেন্ডি খানকি মাগী, আগের দিন স্পা করাতে গিয়ে আমি বুঝে গেছি!"
আমি : "কি যা তা বলছিস!"
আমার বন্ধু: "আমি ঠিকই বলছি, শোন তাহলে আগের দিন কি হয়েছিল! তার আগে বলে রাখি আমি ওখানে ওইগুলো করাতেই গেছিলাম আগে থেকে বুকিং করে,স্পা করাতে গিয়ে কিছুক্ষন বসার পর যখন আমার সময় এল, তোর মা একটা সাদা রঙের টিশার্ট আর হাফ প্যান্ট পড়ে আমাকে সঙ্গে নিয়ে একটা রুমে নিয়ে যেতে যেতে বলল : "বাবা!! এই বয়সে অ্যাডাল্ট স্পা করাতে এসেছো,এটাই প্রথম নাকি"
আমার বন্ধু : "হ্যাঁ"
আমার মাগী মা : "ঠিক আছে চলো, তোমার প্রথম দিনটা এমন মজার করবো কোনো দিন ভুলতে পারবে না, তোমার মত এমন কচি ছেলে অনেক দিন পর পেলাম!"
আমার বন্ধু : এরপর তোর মা আমাকে একটা রুমে নিয়ে গিয়ে আমাকে সরাসরি বললো জামা প্যান্ট খুলে একটা মাসাজের মত বেড ছিল সেখানে শুয়ে পড়তে , আমি তাই করলাম পুরো ল্যাংটো হয়ে শুয়ে পড়লাম, তোমার মা ধোনটা দেখে বলল : বাহ বেশ বড় আর মোটা ভয়ঙ্কর ধোন বানিয়েছো তো।
তারপর তোর মা নিজের জামা কাপড় খুলে ব্রা প্যান্টি পরা অবস্থায় আমার গায়ে তেলের মত কিছু দিয়ে ভালো করে মালিশ করতে লাগল। সত্যি বলছি ভাই এমন মাল আমি কোনোদিন দেখিনি। আস্তে আস্তে ব্রা প্যান্টি খুলে ল্যাংটো হয়ে গেল , উফ কি বলবো ভাই যেমন খানকিমাগীর মাই তেমন সুন্দর গুদ একদম ক্লিন শেভ করা। আমার গায়ের উপর উঠে বড় বড় মাইদুটো দিয়ে আমার উপর শুয়ে পড়ে মালিশ করতে লাগল। আরামে আঃ আঃ করেছিলাম, চোখ বুজে আসছিল। কিছুক্ষণ পর দেখলাম কন্ডম নিয়ে আমার দিকে তাকিয়ে মুচকি হেসে পড়ালো তারপর ওই সুন্দর চেরা গুদে আমার ধোনটা ঢুকিয়ে কাউগার্ল পজিশনে আমাকে চুদতে শুরু করলো, আমি তোর মায়ের মাইদুটো টিপতে টিপতে বললাম: উফ মাগী চোদ জোরে জোরে লাফা , কি গরম রে খানকি মাগী তোর গুদটা । তোর মা বললো: "কেমন লাগছে বাবু আমার গুদের মালিশ !"
আমার বন্ধু: "ভাই বিশ্বাস করবি না সেই দিন তোর মাকে চুদে যে মজা পেয়েছি তার জন্য আবার পরশু দিন যাচ্ছি।"

এইসব জানার পর মাকে চোদার ইচ্ছা হাজার গুণ বেড়ে গেল। অনেক কিছু ভেবে একটা প্লান করলাম যে যেহেতু একদিন আগেই আমার বন্ধু আমার মাকে চুদেছে তাই আমার মায়ের তো ঠিকই মনে থাকবে তাই ঠিক করলাম আমার ওই বন্ধুকে একদিন বাড়িতে ডাকবো যেদিন মা বাড়িতে থাকবে সেই মত কাজ ও করলাম আমার বন্ধুকে বাড়িতে এল। আমার রেন্ডি মাগী মা তাকে দেখে অনেক অবাক হল। সেই দিন বাড়িতে বাবা বোন ছিল না, বেশ কিছুক্ষণ তিনজন গল্প করার পর আমি আমার মাগী বেশ্যা মাকে বললাম: "বেশ তো ভালোই চোদাচ্ছো , আমার বন্ধুকে দিয়ে চুদিয়ে নিলে"
মাগী মা বলল : "আর কি করবো বল টাকা ইনকাম করতে গেলে তো করতেই হবে"
আমি : "মাগী আর না বেশি চুদিয়ে ল্যাংটো হয়ে দাড়া আমাদের সামনে আজকে দুজন মিলে তোর গুদটা ফাটাবো"
মাগী মা : "এই তো এতোদিন পর আমার ছেলে যে
মরদ হয়েছে, আমার মা চোদানো খানকির ছেলে এসে নিজের মাকে ল্যাংটো করে যা "
আবার আমি উঠে গিয়ে মায়ের পরনের টিশার্ট আর সর্ট প্যান্ট খুলে দিতেই আমার রেন্ডি মাগী মা আমার আর আমার বন্ধুর সামনে পুরো ল্যাংটো হয়ে গেল। তারপর বেডে এনে আমি ঝাঁপিয়ে পড়ে আমার খানকি মাগী মায়ের মাইদুটো টিপতে টিপতে চুমু খেতে লাগলাম মায়ের রসালো ঠোট দুটোতে। গলায় ঘাড়ে চুমু খেতে খেতে নিচে এসে দুধের বোঁটা চুষতে শুরু করলাম, আর একটা হাত দিয়ে মাগীর গুদের চেরায় আঙুল চালাতে শুরু করলাম। মায়ের গুদ পুরো রসিয়ে জবজব করছে। তখন আমার বন্ধু ল্যাংটো হয়ে মায়ের পা দুটো ফাঁক করে সুন্দর গোলাপী গুদে মুখ লাগিয়ে চাটতে শুরু করলো। আর আমার বেশ্যা মা আমাকে জড়িয়ে ধরে "আহঃ উহঃ জোরে জোরে চাট , চোষ চোষ ভালো করে চুষে দে আমার গুদটা, উফ খানকি ছেলে আমার গুদ ভালো করে চোষ। উফ আহঃ কে কোথায় আছো দেখে যাও আমার ঢেমনা ছেলে আর তার বোকাচোদা বন্ধু কেমন করে আমার গুদ চাটছে।"
এরপর আমি আমার ধোনটা বের করে মায়ের মুখের সামনে গেলাম, বললাম " এই খানকি মাগী আমার ধোনটা চোষ চেটে দে ভালো করে।"
মা বললো : " উফ কত মোটা ভয়ঙ্কর শক্ত ধোন রে তোর, এই ধোন দিয়ে আমার গুদটা ছেনে দে খানকির ছেলে"
এই বলে আমার রেন্ডি মা ধোনটা মুখে পুরে চুষতে লাগল। আর আমি দুধ টিপতে ছিলাম। কিছুক্ষণ পর আমার মাগী রেন্ডি মা আহঃ আহঃ উহঃ করে চেঁচাতে চেঁচাতে গুদের জল খসিয়ে দিল আমার বন্ধুর মুখে।
আমিও আহঃ আহঃ করতে করতে মায়ের মুখের মধ্যে পুরো ধোনের মাল আউট করে দিলাম আর খানকিটা পুরো মাল সহ ধোনটা চেটে পরিস্কার করে দিল।

বোন ও আমার চোদা

আমার বোন এমনিতেই একটা ডবকা মাল, কতজনের ধোন যে গুদের মধ্যে নিয়েছে তার ঠিক নেই।
একদিন ভোর বেলায় উঠলাম বাথরুমে যাব বলে, দেখলাম বোনের রুমটা খোলা, আস্তে আস্তে দরজার কাছে গিয়ে দেখলাম আমার বোন পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে। আস্তে আস্তে ঘরে ঢুকলাম কাছে গিয়ে বুঝলাম রাতে খুব চোদা খেয়েছো আমার বাবার কাছে। আস্তে আস্তে রুমের দরজাটা দিয়ে নিজের জামা কাপড় খুলে ফেললাম। বোনের দুধগুলো মুখে নিয়ে চুষতে শুরু করলাম হঠাৎ বোনের ঘুম ভেঙে গেল, দেখছি যে আমি ওর দুধগুলো মুখে নিয়ে চুষছি, আর পা দুটো ফাঁক করা গুদের চেরায় আঙুল ঢুকাচ্ছি, আমার বোন কিছু না বলে মজা নিতে শুরু করলাম আমি তোর ঠোঁটে ঠোঁট বসে চুমু খেতে শুরু করলাম এরই মধ্যে হঠাৎ দরজা দিয়ে বাবা আমাদেরকে দেখছি যদি দরজায় ছিটকিনি দেওয়া ছিল না,
বাবা হঠাৎ করে বলল "বাহ নিজের মাকেও নিয়েছিস এবার বোনটাকে কি আমার কাছ থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করছিস নাকি।"
বোন তখন বলে উঠল : "না না বাবা দাদা তো আমাকে একটু তোমার মত আদর করছে, তুমিও আসো দাদা বাবার কাছে একসাথে আদর খাওয়ায় অনেক ইচ্ছা আমার।"
বাবা : " ওরে আমার মাগী মেয়ে, আমার সোনা মা, দাড়া আমি যাচ্ছি তোর গুদ মারতে।"
বোন : "না বাবা, দাদা তুই আমার গুদ চুষে দে, বাবা তুমি আসো আমি তোমার ধোনটা চুষি।"
আবার শুরু হল বোনের গুদ চাটা।
বাবা বললো : "নে মাগী বাপ দাদার কাছে চোদা খা আজকে তোর সৌভাগ্য যে বাপ দাদার ধোন গুদে নিতে পারছিস। আজকে দু বাপ বেটা মিলে তোর গুদের ১২টা বাজাবো খানকি মাগী"।
বোন : চোদো আমার বারোভাতারী বাপ , নিজের মেয়ের গুদের সিল তো কেটেছো, আবার চুদে চুদে আমাকে পোয়াতি করে দাও বেবি, দাদা তুই জোরে জোরে গুদ চাট।"
এবার আমি বোনের গোলাপী গুদের ঠোঁটে নিজের ধোনটা ছোঁয়ালাম, উফফফফফ তারপর আস্তে আস্তে ঢোকাচ্ছি। উফফফফফ সে যেন স্বর্গের অনুভূতি। এত টাইট আর গরম গুদ, কামড়ে ধরছে সে কি যেন আরাম। জোরে জোরে ঠাপাতে লাগলাম। তারপর বাবা বললো : "এই ছাড় বোনের গুদটা, তুই এক কাজ কর, যা ভেসলিন নিয়ে আয় , আজ তুই তোর বোনের পোঁদের শিরা কাটবি"
শুনে আমার বোন একটু ভয় পেলে বাবা বললো "চিন্তা করিস না মা আমি আছি তো যেমন প্রথম বার গুদ মারার সময় লেগেছিল তেমন ই একটু লাগবে সোনা।"
আমি ভেসলিন নিয়ে আসতে দেখি খানকি বোনকে ডগি স্টাইলে রেখে বাবা বোনের পোঁদের ফুটোয় জিভ ঢুকিয়ে চাটছে, মাঝে মাঝে আঙ্গুল ঢোকাচ্ছে।
আমি এসে দাঁড়াতেই বাবা বলল "নে মা আমার, এবার তোর দাদার ধোনটা একটু চুষে দেতো, ততক্ষণ আমি তোর পোঁদটা চাটি।"
বোন আমার ধোনটা চুষে দিচ্ছে আর বাবা বোনের পোঁদের ফুটো চাটছে।
তারপর আমি বোনের পোঁদের ফুটোয় ভেসলিন মাখিয়ে নিজের ধোনে মাখিয়ে আস্তে আস্তে বোনের পোঁদের ফুটোয় ধোনটা ঢোকাতে শুরু করলাম, বোন বলছে " আহঃ দাদা লাগছে বোকাচোদা, আস্তে কর।"
বাবা ইশারা করে বলেছে , জোরে জোরে মার।
বোনের পোঁদ চোদা দিতে দিতে মা দেখলাম ঘরের মধ্যে এসে হাজির। মা বললো " বাহ বাপ বেটা মিলে বোনটাকে তো মেরে ফেলবি। বন্ধ কর। আয় আমার পোঁদের ফুটোয় ঢোকা। "
আমি লাফিয়ে লাফিয়ে মাকে ধরে ল্যাংটো করে গুদ চেটে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। মা : "ওরে মাগীখোর ছেলে আমার আস্তে চোদ, দেখ দেখ তোর বাবা বোনকে কেমন করে চুদছে।"
আমি : " ওরে মাগী তোকে আস্তে আস্তে চুদলে তোর গুদের জ্বালা মিটবে না, তোর গুদে শাবল ঢোকাতে হবে"

এই ভাবে আমরা পারিবারিক চোদন খেলাতে থাকি...
 

Users who are viewing this thread

Back
Top