What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রাতে মা ও ছেলে চুদাচুদি - by _

হাই বন্ধুরা কেমন আচো আশাকরি সবাই ভালো আছো। আজ আমি আমার জীবনের প্রতম ঘটে যাওয়া ঘটনাটি তোমাদেকে বলব।

আমি জুবেদ বয়স ১৮ বছর দেখতে শুনতে একদম তাগরা যৌয়ান ছেলে। আমাদের বাড়িটা চা বাগানের ভিতরে সেখানে আমি আব্বু ও আম্মু আমরা তিনজন থাকতাম।আব্বুর বয়স 50বছর আর আম্মুর বয়স ৩৮ বছর আম্মু দেখতে অনেক সুন্দরী ও সেক্সি মাল আমাদের বাড়িতে দুইটি বেডরুম একটিতে আমি থাকি আর অন্যটিতে আব্বু ও আম্মু থাকেন।

আমার আব্বু চা বাগানের ম্যানেজার আব্বু সকালে ঘুম থেকে উটে নাস্তা করে প্রতি দিনের মতো তার কাজে চলে যান। আর আমি ও আমার ইসকুল এ চলে যাই। এ ভাবে আমাদের দিন গুলি কাটতো

হটাৎ একদিন রাতে কিশের শব্দ শুনাযাচ্ছে আমি ধীরে ধীরে শব্দ অনুভা করতে থাকি। আর আমি আমার রুমথেকে বাইরে এলাম এসে দেখি বাইরে কিছুই নাই তা হলে শব্দ কোথায় থেকে আসছে ভাবতে লাগলাম একটু পর কিয়াল করে শুনে পেলাম শব্দ টা আব্বু আম্মুর ঘরথেকে আসছে আমি আস্তে আস্তে দরজার কছে গিয়ে দেখি আ ব্বু আম্মু চুদাচুদি করছে। তাদের এ অবস্থা দেখে আমার প্যেণ্ট এর ভিতর আমার বাঁড়াটা দাঁড়িয়ে আছে আমি কি করবো ভেবে পাচ্ছিলাম না কিছু সময় সেখানে দাঁড়িয়ে হেনডেল মেরে বাঁড়াটা ঠাণ্ডা করে রুমে এলা এসে ঘুমিয়ে পরি। এভাবেই প্রতিদিন আমি আব্বু আম্মুর চুদাচুদি দেখতাম আর হেনডেল মেরে বাঁড়া ঠাণ্ডা করতাম ও মনে মনে ভাবতাম কি ভাবে আম্মু কে চুদা যায়। যেই চাওয়া সেই সুযুগ।

প্রতিদিনের মতো আজ ও আব্বু তার কাজে অফিসে চলেযান। আমি ইসকুল থেকে বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে আমি আমার ফোন নিয়ে বাইরে বন্ধুদের সাথে আড্ডা মারতে চলে গেলাম। আড্ডা মারতে মারতে সন্ধ্যায় হয়ে গেলো। হটাৎ আব্বুর ফোন কল এলো আব্বু আমাকে বল্লো সে আজ রাতে বাড়ি আসবেনা আমি যেনো আম্মুকে বলি আমি আব্বুকে বল্লাম টিক আছে আমি আম্মুকে বলবো বলে ফোনটা কেটে দেই আর বন্ধুদের সাথে আড্ডা মারতে থাকি কখন যে রাত নয়টা বেজেছে আমি বলতেই পারিনি আমি বন্ধুদের কাছথেকে বিদায় নিয়ে বাড়ির দিকে রওনা দিলাম বাড়ি এসে দেখি মা প্রতিদিনের মতো খাবার টেবিলের উপর এনে আমাকে ডাকতে লাগলো জুবেদ হাত মুখ ধূয়ে ফ্রেশ হয়ে আয় খাবি বলে আমি ফ্রেশ হয়ে এলাম। এসে আমি ও আম্মু রাতের খাবার খেয়ে আমি আমার রুমে চলে যাই আর আম্মু হাতের কাজ শেষ করে আব্বুর জন্য খাবার টেবিলের উপর রেখে তার রুমে চলে গেলেন।

আমি বিছানায় ঘুমিয়ে পরি কিছু সময় পর হটাৎ আমার ঘুম ভেঙ্গে গেলো তখন মধ্যে রাত খুব পানির পিপাসা পেয়েছিলো আমি ডাইনিং টেবিলের কাছে এসে দেখি আব্বুর জন্য ভাত তরকারির আম্মু রেখে গেছেন। ভাত তরকারির দেখে আমার মনে হলো আব্বুত আজ আসবেনা।

আমি পানি খেয়ে আমার রুমে গেলাম কিছুতেই ঘুম আসছিলোনা কিছু খন পর আব্বু আম্মুর প্রতিদিনের চুদাচুদি কথা মনে পরে গেলো আর আমার বাঁড়াটা ঠাটিয়ে উটলো কি করবো ভেবে পাচ্ছিলামনা হটাৎ করে মাথায় সয়তানি বুদ্ধি এলো আজতো আব্বু বাড়িতে নেই আজই আম্মু কে চুদতে হবে বলে আমি আমার জামা কাপোর ও প্যান্ট খুলে আমার রুম থেকে বের হয়ে আম্মুর বেডরুমে এলাম এসে দেখি আম্মু নির্ধুম ঘুমে আমি আস্তে আস্তে বিছানায় উটে আম্মুর ধুদ দুইটা টেপতে থাকি কিছু সময় ধুদ টিপার পর আমি আম্মুর নাইটি ও প্যান্টি খুলে ফেলি তখন আমি খুব উওেজিত ছিলাম আমি কিছু থু থু আমার বাঁড়ায় লাগিয়ে আমি আম্মুর গুদে আমার বাঁড়াটা সেট করে এক ঠাপে ডুকিয়ে দিলাম আম্মু হয়ত ভাবছে আমি আব্বু তাই আর কিছু না বলে ই শুয়ে আছে অন্দকারে আম্মু আমায় চিনতে পারেনি আমি ধীরে ধীরে ঠাপ দিতে থাকলাম একের পর এক লম্বা ঠাপ মারতে থাকি আর আম্মু আহহ ওহহ ইয়াহহ ওওওওও আহহহহ করছে কিছু সময় ঠাপানোর পরে আম্মু তার গুদের জল খসালো আমার বাঁড়ার উপর।

আমিও ঠাপ দিতে থাকি প্রায় আধ ঘন্টা ঠাপানোর পর আমার শরীর যেনো কি রকম লাগতাছে কিছু একটা বের হবে বলে মনে হলো আমি ঠাপে গতি আরো বাড়িয়ে দেই হটাৎ আম্মু আমার কমর তার দুই পা দিয়ে পেছিয়েধরলো আর আমাকে তার দু হাতে জরিয়ে ধরে বল্লো ভিতরে ফেলো আমি আবার তোমার বাচ্চা জন্ম দিতেচাই বলে এম বাটে আমাকে ধরলো আমি আর আমার বাঁড়াটা বাইরে আনতে পারি নি কয় একটা ঠাপ মেরে গুদের গভীর আমার বাঁ ড়টা টেসে ধরলাম আর চিরিক চিরিক করে এক গাদা গাড়ো মাল আম্মুর ভিতরে ফেলে আম্মুর উপর শুয়েই রইলাম।

এ ভাবে আমি সারা রাত আম্মুকে চুদেছি আর আমার মাল আম্মুর গুদে ডুকেছে।আম্মু সারা রাত আমার চুদা খেয়ে নিস্তেজ হয়ে গুদের ভিতর বাঁড়ারেখে আমাকে জড়িয়ে শুয়ে পরলো আমি তাকে জড়িয়ে দরে শুয়ার ভান করে রইলাম এভাবে কিছু সময় পার করে আমি আমার বাঁড়টা আবার খারা করে আম্মুকে চুদতে থাকি আম্মু বলে আজকেই কি আমার পেট করে দেবে নাকি আমি কিছু না বলে ঠাপাতে থাকি আর কিছু খন পর মোল্লা গলা শুনা গেলো আজন পরতেছে আমি দ্রুত ঠাপের পর ঠাপ মেরে গুদে বাঁড়া টেসে ধরি আর মাল বের করতে থাকি ঘর আন্দকার থাকায় আম্মু আমাকে কিছুতেই দেখতে পাচ্ছিলোনা আমি আম্মুকে কিছ করে আদর করে ঘম পারিয়ে আমি আমার বাঁড়াটা আম্মুর গুদ থেকে বের করে আবার আম্মুকে কিছ করে আমি আমার রুমে এসে জামা কাপর ও প্যান্ট পরে শুয়ে পরি।

ঘড়ি সাড়ে এগারোটা বাজে মায়ের ঘুম ভাংলো উটে বাতরুমে গেলেন পরিষকার হয়ে স্যান করে এসে নতুন শারি পরে এলেন এসে আমাকে ডাকলেন আমি আম্মুকে দেখে অভাক হলাম আম্মু বলছে তর আব্বু কোথায় এ কথা বলতেই আমর রাতের কথা মনে পরলো এখন যদি বলি আব্বু কাল বাড়িতে আসেনি তখন কিন্তুু কেলেঙ্কারি হয়ে যাবে এ কথা ভাবতেই আম্মু আমাকে জিগ্যেস করলো কি রে তর কি হয়েছে আমি বলি না আম্মু কিছুই হয়নি।তাইলে আমি জিগ্যেস করছি যে তর আব্বু কি অফিসে চলে গেছেন না কি আমি আম্মুর কথায় জবাব দিলাম আমি ত এখন উটলাম ঘুম থেকে আব্বু হয়তো অফিসে চলেগেছেন।

আম্মু বলেন ও আচ্ছা ঠিক আছে তুই হাত মুখ ধূয়ে তবেআয় নাস্তা করবি বলে আম্মু আমাত রুম থেকে বেরিয়ে এলো আমার জানে পানি নাই আমি কোনো মতে উটে হাত মুখ ধুয়ে নাস্তা করার জন্য ডাইনিং টেবিলে গেলাম আমি আম্মুর দিকে তাকাতে ও পারছিনা নাস্তা করে আমি রুমে এসে ভাবতেছি আম্মু জদি জানতে পারে কাল রাতে আব্বু তাকে ভুগ করেনি তখন ত আমার বারোটা এ সব ভাবছি হটাৎ আব্বুর কল এলো বল্লেন যে আরো দুই সাপ্তা লাগবে বলে ফোন কেটে দেন আমি কিছুটা হালকা হলাম মনে মনে ভাবতে লাগলাম এই দুই সাপ্তা আম্মুকে চুদে তার পেট করে দিবো পরে যা হবার হবে বলে সিদ্ধান্ত নিলাম। গত রাতের চুদার কথা মনে পরলো অমনিতেই খাড়া হয়ে তালগাছ কোনো মতে কন্ট্রোল করে আমি শুয়ে থাকি আর রাতের জন্য অপেক্ষা করতে থাকি।

বাকি টা পররে পর্বে লিখা হবে।
 

Users who are viewing this thread

Back
Top