What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আম্মু ও ছোটমা -১ - by rosesana204

আমি অয়ন। বয়স ২৩. ঢাকায় মহাখালীতে থাকি। আমার আম্মু ও বাবার একমাত্র সন্তান আমি। বাবা একজন সরকারি কর্মকর্তা। আর আম্মু গৃহিণী। আমার আম্মু অমায়িক সুন্দর একজন নারী। আমার চোখে পৃথিবী সেরা নারী আমার মা। যেমন তার রূপ লাবণ্য, তেমনি তার শারীরিক গঠন। চেহারায় মায়ার সর্বোত্তম ছাপ। নামটাই যে মায়া। তবে আমার আম্মু আমার বাবার মত মানুষকে নয়, আরও ভালো কাওকে ডিজার্ভ করে। আমার বাবা টাক মাথায় ৫৬ বয়সী একজন লোক, যার ভুঁড়িওয়ালা পেট। দেখতে বিদঘুটে বলা চলে। আমার আম্মুর মত সুন্দরী ও বিশ্ব সেরা নারী সে ডিজার্ভ করে না। যাইহোক, যেটা সত্যি তাতো পাল্টানো যাবেনা। এবার আসি আমার পরিবারের সবচেয়ে বড় টুইস্ট নিয়ে। আমার পরিবারে আমি, বাবা, আম্মু বাদেও আরও একজন আছে। আমার ছোটমা। আসলে এটাই সবচেয়ে মারাত্মক একটা বিষয় আমার পরিবারে। আমার বাবা দুটো বিয়ে করেছে। আমার আম্মু হলো প্রথম স্ত্রী এবং ছোটমা দ্বিতীয়। এবং আরও অবাক করা বিষয় হলো আমার ছোটমা আমার আম্মুর আপন বোন। সবাই হয়তো ভাববেন এটা কি করে সম্ভব। কিন্তু এটাই বাস্তবতা। আমার নানা নানী মারা যাবার পর আম্মু ছোটমাকে নিজের কাছে নিয়ে আসে। কিন্তু কিছুদিন পরেই হঠাত বাবা একদিন আম্মুকে বলে তার ছোটমাকে পছন্দ। তাজ্জবের বিষয় হলো আম্মু এক ফোটাও কষ্ট পায়নি কিংবা বাবাকে পাল্টা কিছু বলেওনি। উল্টো নিজেই ছোটমাকে তার সতীন করে নিয়েছে। এলাকাজুড়ে নাকি ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল তখন। আমি তখন ৪/৫ বছরের শিশু।( আম্মু ও ছোটমার কাছে শুনি এসব পরে জানবেন)

এখন আসি ছোটমার রূপে। দুই বোন শুধু চেহারায়ই ভিন্ন। নচেৎ সবই একইরকম। শুধু আম্মু ৫'৭ আর ছোটমা ৫.৫"। দুই ইঞ্চি খাটো। তাছাড়া কেও আলাদা করেতেই পারবেনা তাদের। আম্মুর ব্রার সাইজ ৩৬ আর ছোটমার ৩৪। এটা আমি তাদের ব্রার সাইজ দেখে জেনেছি।
এখন আসি আমার তাদের প্রতি এত আগ্রহ কিভাবে এলো। ক্লাস নাইনে পড়া অবস্থায় হঠাত একদিন রাতে ঘুমানোর আগে পর্ন দেখতে দেখতে একটা ভিডিও এলো। ক্যাপশনে ছিল -আপন ছেলের বাড়ার মালে মায়ের পেটে সন্তান।

আমি অবাক হয়ে ভিডিওটা দেখলাম। অজান্তেই নিজেকে ভিডিওর ছেলের জায়গায় আর আম্মুকে সেই মায়ের জায়গায় রেখে ভিডিওটা দেখতে দেখতে চরম গতিতে বাড়া খেচতে লাগলাম। ভিডিওর সাথে আমারও মাল ঝরল। মাল ঝরিয়ে ক্লান্ত হয়ে শুয়ে আছি চোখ বুজে। চোখে হঠাত আম্মুর চেহারা ও নগ্ন শরীর ভেসে উঠল। ধুক করে উঠল বুকটা। উঠে বসে ভাবতে লাগলাম এসব কি ভাবছি আমি ছি ছিঃ। কিন্তু কেন জানিনা সাথেসাথে অনলাইন সার্চ করলাম। যা ফলাফল এলো তা আমার কপাল খুলে দিল। বিদেশে নাকি মা ছেলেরা সেক্স করে। আর আদিম যুগে এসবই ছিল স্বাভাবিক। দেহের খোরাক মেটানোই নাকি আসল পবিত্রতা ছিল।

এসব দেখে আমারতো চান কপাল। তখন রাত ছিল। ক্লান্তও ছিলাম বলে ঘুমিয়ে পড়ি। হঠাত রাতে স্বপ্নদোষে ঘুম ভাংল। স্বপ্নে আমার একটা ভুল ভাংল। আমার চান কপাল নয়। আমার চাদ তারা সবই আছে। আমার যে আরেকটা মাও আছে তাতো ভুলেই গেছিলাম। একসাথে দুটো মা। আম্মু ও ছোটমার কথা স্বপ্ন দেখে ঘুম ভেঙেছে। সারারাত আর ঘুমাতে পারলাম না। সেদিন থেকেই আম্মু ও ছোটমার প্রতি ভালোবাসার জন্ম। লুকিয়ে লুকিয়ে তাদের কোমর, নাভি দেখা, দুধের খাজ দেখা আরও কত চেষ্টা শরীরের প্রতি। কিন্তু জানি এসব বিদেশেই সম্ভব, বাংলাদেশে নয়। শুধু দেখেই শান্তি। আমি বললেতো আর বিদেশি মায়ের মত ভোদা ফাক করে বলবেনা এসো বাবা চোদো তোমার মাকে। তাই তাদের লুকিয়ে শরীর দেখেই চলেছি।
তো এরই মাঝে একদিন ভার্সিটি থেকে বাসায় এসে কি খাবার দিতে বলতে ছোটমার রুমে গেলাম। গিয়ে অপ্রস্তুত হয়ে পড়লাম দুজনই। আম্মার শাড়ী পড়ছিল। গায়ে শুধু ব্রা পড়া। ব্লাউজটা হাতে নিয়েছে কেবল পড়বে বলে। কোমরে অবশ্য শাড়ী গোজা। ওপরে আমার দর্শন হলো। ব্রায় দুধগুলোর মাঝের খাজ দেখে আমি আকাশ থেকে পড়লাম। এমন গঠন কোনে নায়িকাও সারাবছর জিম করেও বানাতে পারবে কিনা বলা যায় না। সাদা ব্রায় মারাত্মক সেক্সি লাগছে ছোটমা। ব্রায়ে কষ্ট করে চাপা বুকের নিচে তার মেদহীন টাইট পেট ও সুগভীর নাভি দেখে বুকে ঝড় উঠে গেল। আমি থ হয়ে দারিয়ে গেলাম।ছোটমার দিকে তাকিয়ে। যদিও এটাই আমার জন্য প্রাপ্য ও চাহিদা। কিন্তু এভাবে সামনাসামনি দেখাটা স্বাভাবিক নয়। তাই নার্ভাস হয়ে গেছিলাম। কি করব বুঝতে পারছিলামনা। কিন্তু ছোটমার কান্ডে আমি একদম অবাক হয়ে গেলাম। সে সামান্য চমকালো না। বরং আমার দিকে মুচকি হেসে বলল- কি লাগবে বাবু? কোনো দরকার? এসো বসো।

সে স্বাভাবিকভাবেই কোনো তড়িঘড়ি না করে ধীরে সুস্থে ব্লাউজটা ব্রার ওপর পড়ে নিল। ব্লাউজ পড়ার সময় হাত উচু করায় ফর্শা বগল দেখে আমি আরও অবাক। সাধারণত বাংলাদেশি যত সেক্স ভিডিও দেখেছি সব মেয়েদের বগল কালো ও লোমে ভর্তি যা আমার মোটেও ভালো লাগেনা। কিন্তু ছোটমার এই সেক্সিনেস দেখে আমি হতবাক। ব্লাউজের বোতাম লাগাতে লাগাতে ছোটমার আমার দিকে আজব হাসিতে তাকানো আমি বুঝতে পারলাম না। কেন সে এত সাচ্ছন্দে আছে এমন পরিস্থিতিতে পড়েও মাথায় খেলছে না। শাড়ীও জরিয়ে আমায় দারিয়ে থাকতে দেখে এগিয়ে হাত বাড়িয়ে আমার হাত ধরে টেনে বিছানায় বসিয়ে বলল- কিছু লাগবে বাবু? কিছু বলছ না কেন?
আমি- আসলে আমার খিদে লেগেছে ছোটমা।
ছোটমা- ওওওওহহহ আমিতো ভুলেই গেছিলাম। এসো এসো বাবু। তোমার খাবার রেডি আছে। এসো খেয়ে নাও।
ছোটমার সাথে ডাইনিং টেবিলে গেলে আমায় তুলে খাওয়ালো সে। খাওয়া শেষে ছোটমা বলল- এবার গিয়ে রেস্ট নাও।
আমি- আম্মু কোথায়?
ছোটমা- তার রুমে আছে। ঘুমাচ্ছে। তুমি ঘুমাও। উঠে দেখা করো।
আমিও ঘুমাতে গেলাম। বিকেলে ঘুম থেকে উঠে আম্মুর রুমে যাচ্ছি। ছোটমার রুম পেরিয়ে আম্মুর রুম। যাচ্ছি এমন সময় শুনতে পেলাম আম্মু ও ছোটমার আলাপচারীতা। খিলখিল করে হাসছে দুজন।
আম্মু- তারপর কি হলো?

ছোটমা- দেখার মত ছিল বুবু। হা করে তাকিয়ে আছে। কি করবে বুঝতে পারছেনা। পরে আমিই সামলে নিলাম। এমন ভাব করলাম যেন কিছুই হয়নি।
আম্মু- আমার বোকা বাবুটা বোকাই রয়ে গেল। মাকে দেখে কেও এমন চমকে যায়? ছোটবেলায়তো কত ন্যাংটা দেখেছে বাবা মাকে ঠাপানোর দৃশ্য।
ছোটমা- এখন কি আর ছোট আছে বুবু? আমাদের বাবু কিন্তু সেরকম পুরুষ।
আম্মু- হ্যারে ঠিকই বলেছিস। কিন্তু আমার বড্ড ভয় হয়রে।
ছোটমা- কেন? ভয় কিসের?
আম্মু- এই বয়সের ছেলেরা নিজের ক্ষতি করে বসে। আর কোনো বাহিরের মেয়ের পাল্লায় পড়লেতো সব শেষ।
ছোটমা- কি করা যায় বলোতো?
আম্মু- একটা বিষয় ভাবছি।
(কয়েক মুহুর্ত নিরবতা. এরপর হঠাত বলতে শুরু)
ছোটমা- পারবো না কেন? আমাদের বুকের ধন। এভাবে শেষ হতে দিবনা। ওর একটা ভবিষ্যৎ আছে।
আম্মু- হ্যা। যেভাবেই হোক। নিজেদের কথা ভাবলে চলবেনা।
ছোটমা- ওর জীবন সুন্দর করতে হলে জীবন ত্যাগ দিব। তুমি কিচ্ছু ভেবোনা। আমাদের বাবুর জীবন সুন্দর করবোই আমরা।

আমি তাদের কথায় আগাগোড়া কিছুই বুঝলাম না। প্রথমে আমাা নিয়েই কথা বলছি সকালের কান্ডে। কিন্তু পরে কি বিষয়ে আমাকে জড়িয়ে দিল বুঝলাম না। আমার জীবন কি সুন্দর করবে মাথায় ঢুকল না। আমি আর ওই রুমে ঢুকলাম না। নিজের রুমে গিয়ে চিন্তা করতে করতে অস্থির। অনেকক্ষণ পরে রুমে হঠাত আম্মু এলো।
আমায় খাটে বসে চিন্তিত দেখে বলল- কি হয়েছে বাবু? মন মড়া হয়ে বসে আছিস কেন?
আমি- এমনিই আম্মু।
আম্মু- নাতো। এমনিই আমার বাবুটা মন খারাপ করে থাকবে কেন? দেখি কি হয়েছে। বলতো আমায়।
এমন সময় ছোটমা ঘরে ঢুকে বলল- আমাদের বাবু বড় হয়ে গেছে। এখন আর আম্মুদের কিছু বলার প্রয়োজন মনে করেনা।
আমি- না ছোটমা। কি বলো এসব?
ছোটমা- ন্যাংটাকাল থেকে পালতেছি তোমাকে। এখনও শিখাতে হবে? কি হয়েছে বলো।
আমি- আসলে সকালের বিষয়টার জন্য আমি সরি ছোটমা। আমার নক করে ঢোকা উচিত ছিল। ভুল হয়ে গেছে। ক্ষমা করে দাও।
আম্মু ও ছোটমা চাওয়াচাওয়ি করছে একে অপরকে।
ছোটমা আমায় টেনে বুকে জরিয়ে বলল- বোকা ছেলে। আমি কিছু বলেছি তোমাকে? রাগ করেছি তোমার ওপর?
আমি- না, কিন্তু কাজটা ঠিক করিনিতো।

আম্মু তখন আমায় গালে হাত বুলিয়ে দুজনের মাঝে আমাকে বসিয়ে বলল- বোকা ছেলে আমার। কবে বড় হবি বলতো? লুকিয়ে লুকিয়ে দেখে ধরা খেলে মানুষ এমন করে। যেই মায়ের দুধ খেয়েছিস সেই মাকে একটু খোলা দেখেছিস। তাতে কি হয়ে গেছে? পাগল ছেলে। এসব নিয়ে আর ভাবিস না বোকা।
আমি- কিন্তু আম্মু।
ছোটমা- বলেছিনা চুপ করতে। আম্মুর কথা শোনো বাবা। আমিতো কিছু মনে করিনি সোনা। কেন এত মন খারাপ করছো?
আমি- সত্যি ছোটমা?
ছোটমা- হ্যা বাবা সত্যি। এসো আমার বাবু।
বলেই ছোটমা বুকে জরিয়ে ধরল আমায়। দিনে দিনে তাদের শরীরের গন্ধ আমার নেশা হয়ে যাচ্ছে।
আম্মু- তো চল চল ছাদে গিয়ে কিছুক্ষণ বসি। চা নাস্তা করি চল।
ছোটমা- আমি রেডি করে আনছি। তোমরা ছাদে যাও।

ছোটমা চলে গেল কিচেনে আর আমি ও আম্মু ছাদে গিয়ে বসলাম। আম্মু আমার কাধে হাত রেখে বলল- শোন বাবু, আমরা তোর মা। আমাদের নিয়ে এসব বিষয়ে এত ভাবতে নেই। বাহিরের কেও হলে সেটা চিন্তার বিষয়। আর তুইতো লুকিয়ে দেখিসনি কিছু তাইনা?
আমি- না না। লুকিয়ে কেন দেখতে যাবো?
আম্মু- সেটাইতো। আর লজ্জা পাওয়াও দরকার নেই। আমাদের কোলেপিঠে চড়েই, দুধ খেয়েই বড় হয়েছিস তুই।
আমি- তোমার দুধ খেয়েছি। ছোটমার দুধ কোথায় পেলে?
আম্মু- তুইতো জানিসনা পাগল। তোর ছোটমারও একটা সন্তান হয়েছিল।
আমি অবাক হয়ে বললাম- কি বলছো এসব? এত বড় হয়ে গেছি। আমিতো জানতাম না।
আম্মু- হুম। এটা সবসময় আমরা লুকিয়ে রাখি তোর ছোটমা কষ্ট পাবে বলে। বাচ্চাটা দুদিন পরেই মারা যায়। তাই তখন থেকেই তোর প্রতি এত পাগল তোর ছোটমা। তোকে খুব ভালোবাসে। কখনো কষ্ট দিসনা পাগলীটাকে।
আমি- হ্যা আম্মু। কখনো কস্ট দিবনা। কিন্তু একটা কথা বলি আম্মু?
আম্মু- বল। কি বলবি?
আমি- ছোটমা কিভাবে এই পরিবারে এলো? মানে বাবা তোমার বোনকেই বিয়ে করল এটা কিভাবে সম্ভব?
আম্মু- তা অনেক কাহিনি আছে বাবু। তুই বুঝবিনা। আস্তে আস্তে সব জানতে পারবি। সময় হলেই বলব।
আমি- আচ্ছা আম্মু।

এমন সময় ছোটমার আগমন।চা নাস্তা করতে করতে খুব গল্প করছি আমরা।
তিন চার দিন পরে একদিন সকালে উঠে বাথরুমে ঢুকি তাড়াহুড়ো করে। ঢুকেই থ হয়ে যাই। আবার ছোটমার সামনাসামনি। এবার মাথায় চক্কর দেওয়ার মত দশা। ছোটমার গায়ে শুধু ব্রা আর সালোয়ার। তা আবার ভেজা শরীরে দারিয়ে শাওয়ারেরর নিচে। হঠাত দেখায় দুজনই চিতকার দিয়ে উঠি ও দৌড়ে আমি বেরিয়ে আসি। সাথে সাথে আম্মু হাজির।
আম্মু- কি হয়েছে কি হয়েছে?
এদিকে ছোটমা বেরিয়ে এলো বাথরুম থেকে ওই অবস্থায়ই। আম্মু ও ছোটমার আমার সামনে এই অবস্থার জন্য সামান্য চিন্তিত নন।
ছোটমা হাসতে হাসতে বলল- বাবু ভয় পেয়ে গেছে আমার সাথে। হঠাত করে ঢুকে পড়ায় আমি চমকে যাই। আমার চিতকারে বাবুও চিতকার।
আম্মু আমার কপালে হাত বুলিয়ে বুকে জরিয়ে বলল- আমার বোকা ছেলে। এমন করে চিতকার করে? তোরা পারিসও।
এখন ছোটমা আমাদের দুজনের সামনে ভেজা শরীরে দারানো। ব্রা পড়ে ভেজা সালোয়ারে শরীরের প্রতিটা ভাজ একদম স্পষ্ট বোঝা যাচ্ছে। দুধগুলো কি সুন্দর উফফফফ। ইচ্ছা করছিল ব্রা ছিড়ে মুখে নিয়ে নেই। কিন্তু কি করার।
আম্মু- তুই নক করে ঢুকবিতো বোকা?
আমি- খুব হিসু পেয়েছিল।
ছোটমা- ওহহহ তাইতো। যাও যাও হিসু করে এসো আগে

ছোটমা আমার হাত ধরে টেনে বাথরুমে ঢুকিয়ে দিল। আমি ভিতরে গিয়ে হিসু করে বেরিয়ে এলাম। আম্মু ও ছোটমা কথা বলছিল। আমি আসায় চুপ করে গেল। চোখে চোখে নিজেরা কি যেন ইশারা করল।
আম্মু- আচ্ছা যা গোসল করে আয়। আর তুই খেতে আয়।
আম্মু আমায় খেতে নিয়ে গেল। খাওয়া শেষে হঠাত ছোটমার ডাক আম্মুকে। রুম থেকে ডাকছে।
ছোটমা- বুবু, এসোতো একটু হেল্প লাগতো।
আম্মু- আমি খাচ্ছি। দারা বাবু আসছে।
আম্মু আমার দিকে তাকিয়ে বলল- যাতো ছোটমার কাছে একটু।

আমি এগিয়ে ছোটমার রুমে যেতেই যে দৃশ্য দেখলাম তা কল্পনা করা আমার পক্ষে অসম্ভব। ছোটমা গায়ে সাদা ব্রা পেন্টি পড়ে দারিয়ে আছে। আমি থ হয়ে গেলাম তার সৌন্দর্য দেখে। শরীরের গঠন পাগল করে দিো আমায়। পাছার এমন সাইজ হয় তা শুধু ভিডিওতেই দেখেছি। কখনো এত কাছ থেকে দেখব ভাবিওনি। পাছায় টাইট হয়ে পেন্টি পাছার গর্তের শেপ দেখে আমার চক্ষু চড়কগাছে। তার ওপর পিঠ থেকে নিচে পেন্টির ঠিক ওপরে দুটো গর্ত এত সেক্সি করে তুলেছে কি বলবো। তার ওপরে ব্রা তে চোখ পড়লে দেখি ব্রার হুক খোলা। পুরো পিঠ আমার সামনে মেলে আছে। আমি আগের দুবার একইরকম পরিস্থিতিতে পড়ে এবার একটু স্বাভাবিক। কিন্তু এবার সীমা পেরিয়ে গেছে খুব। এসব ভাবছি এমন সময় ছোটমার কথায় সম্বিৎ ফিরল। শুধু ঘাড় পিছন ঘুরিয়ে বলল- দরজায় দারিয়ে কেন? এসো ভিতরে। আমার ব্রার হুকটা লাগিয়ে দাওনা বাবু।
আমি গুটি পায়ে এগিয়ে যাচ্ছি কিন্তু বললাম- আম্মু আসুক। ডাক দেই?
ছোটমা- আম্মু খাচ্ছে। তুমি এসো। লাগিয়ে দাও।
কড়া গলায় বলাতে আমি একটু ভয় পেয়ে যাই। তখন তাদের প্রতি সেক্স আকর্ষন যেন ভিন্ন। তাদের দুজনের আচরণ ভিন্ন লাগছে। আমি কাপা হাতে ব্রার হুক লাগিয়ে দিলাম। সাথে সাথে ছোটমা আমার দিক ফিরে বলল- কেমন লাগছে আমায়?
আমি ভ্যাবলা হয়ে তাকিয়ে আছি তার মুখের দিকে।
ছোটমা- কি হলো? বলো।
আমি- তোমার কি হয়েছে ছোটমা? আমায় এসব জিগ্যেস কেন করছো?
ছোটমা- নাহলে কি তোমার শশুরকে জিগ্যেস করব?
আমি- মানে?
ছোটমা- নিজের ছেলের কাছে জিগ্যেস করেছি কেমন লাগছে দেখতে। আর তুমি কিনা আজগুবি কথা বলে চলেছ।
আমি- এভাবেতো কখনো দেখিনি।
ছোটমা- ছোট থাকতে অনেক দেখেছ।
আমি- এখনতো বড় হয়েছিল তাইনা?
ছোটমা- আমার কাছেতো সেই ছোট্ট সোনাই আছো তুমি।

ঝুকে আমার কপালে চুমু দিল ছোটমা। ঝুকে আসায় বুকের পরিধি আরও নজরে এলো। দুধের ৫০% প্রায় দেখাই যাচ্ছে।
বলে ছোটমা আলমারি খুলে একটা সালোয়ার কামিজ বের করতে করতে বলল- আমায় কি দেখতে খারাপ লাগছে বাবু?
আমি- কই নাতো ছোটমা। কিন্তু সত্যি বলতে আমার কেমন যেন লাগছে।
ছোটমা সিরিয়াস হয়ে আমার পাশে বসে আমার কাধে হাত রেখে বলল- কেন সোনা? কেমন লাগছে?
আমি- হঠাত এভাবে তোমায় দেখা কেমন অদ্ভুত লাগছে। ভয় করছে কেন জানি।
ছোটমা- বোকা ছেলে। এটা কোনো চিন্তার বিষয় না। আমি তোমার মা। প্রত্যেক সন্তানের সাথে মায়ের সম্পর্ক হয় পবিত্র। বাহিরের মেয়েকে এমনভাবে দেখলে মনে কুচিন্তা যেন না আসে এজন্য ঘরেই এসব শিক্ষা নেওয়া উচিত। তাহলে অভ্যাস হবে এমন দেখার। তাহলে কাওকে এমন দেখলে কুচিন্তা আসবেনা মনে। দেখোনা বিদেশী মা সন্তানের সামনেই এসব পড়ে বেড়ায় তাও হাজার হাজার মানুষের সামনে?
আমি- হুমমম। তাইতো।
এমম সময় আম্মুর আগমন।
আম্মু- কি কথা হচ্ছে তোদের মা ছেলের?
আম্মু আসায় একটু অপ্রস্তুত হলে আম্মু পরিবেশটা একদম স্বাভাবিক করে দিল। এমন ভাব করল যেন কিছুই হয়নি।
আম্মু- গল্প করা হলে এবার রান্নাবাড়া করতে আয়। আর তুই পড়তে বস গিয়ে।
এমন ভাব দেখালো যেন ছোটমা এমন অর্ধনগ্ন থাকাই যেন স্বাভাবিক। আমিও বেরিয়ে ঘরে গেলাম।
ঘরে গিয়ে মন ভরে বাড়া খেচে মাল ঝরিয়ে শান্ত হই। রাতে যখন খাবার টেবিলে যাই তখন সব যেন ঘোলাটে। ছোটমা, আম্মু দুজনই পারলে ঘোমটা দিয়ে থাকে বাবার সামনে। আপাদমস্তক ঢাকা শরীর দুজন যেন সদ্য ধোয়া তুলসি পাতায় ভেজানো।

খাবার দাবার শেষে নিজের রুমে গিয়ে ঘুমাই। রাতে হিসু করতে উঠে দরজা খুলতেই আমি যা দেখলাম তা দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গেল। আম্মু ও ছোটমা দুজন একসাথে ন্যাংটা হয়ে বাথরুমে ঢুকছে। শুধু পিছন থেকে অন্ধকারে যা দেখা গেছে দরজা খুলতেই। শুধু বোঝা যাচ্ছে তারা ন্যাংটা। কিছু দেখা যাচ্ছেনা। আমার রুমের দরজা খোলার কোনো শব্দ হয়না। তাই তারা বুঝতে পারেনি। দুজন একইসাথে বাথরুমে ঢুকেছে দেখে আমার শরীরে শিহরণ বয়ে গেল।এত রাতে তারা বাথরুমে কেন এটা ভেবে আমি বাথরুমের দিকে যেতে থাকি। এমন সময় পাশে আম্মুর রুমে তাকিয়ে দেখি বাবা একদম ন্যাংটা হয়ে ঘুমিয়ে আছে। তার তলপেট ও বাড়ায় সাদা ঘন মাল লেগে আছে। এত মাল বের হয় কারও আগে জানতাম না। বাবার বাড়াকে বাড়া বলা ভুল হবে। বাচ্চা সময় আমারও নুনুও এর চেয়ে বড় ছিল। যাই হোক বাবার ওপর ইন্টারেস্ট না দেখিয়ে চললাম সোজা বাথরুমের কাছে। গিয়েই কথোপকথন শুনে কানে বাজ পড়ল।
ছোটমা- আর ভালো লাগেনা বুবু। প্রতিদিন দুই বোন মিলে এক ফোটা মালও পাইনা। নিজেদের ভোদা ঘসে রস বের করেই সাবার। খুব রাগ হচ্ছে।
আম্মু- কি করবো বল? শুকিয়ে গেছে ওনার। বয়স হয়েছেতো।
ছোটমা- এই বয়সে কি ভোদা খালি রেখে ঘুমাতে ভালো লাগে? তোমারও বয়স হয়নি। খারাপ লাগেনা তোমার?
(বলে রাখি আম্মুর বয়স মাত্র ৩৭ আর ছোটমার ৩৪
খুব ছোট থাকতে আম্মু বিয়ে হয়। তাই এখন এত যৌবন আমার মত সন্তানের মা হয়েও।)
আম্মু- খারাপতো লাগেরে। কিন্তু কি করব বল?
ছোটমা- তাহলে কি আমরা এটাই করব?
আম্মু- হ্যা। তাছাড়া কোনো উপায় নেই। ঘরের কথা ঘরেই রাখতে হবে। বাহিরের কারও সামনে পা মেলে না ধরে ঘরেরটা দিয়েই করতে হবে। আর বাবুর বাড়া দেখেতো আমার গুদে সবসময় পানি এসেই থাকে।
ছোটমা- হ্যাগো বুবু। যেদিন প্রথম দেখলাম সেদিন থেকে প্রতি রাতে রাতে দিনে ওর বাড়ার স্বপ্নই মেরে যাচ্ছে। ও যখন জরিয়ে ধরে, তখন ভোদায় রস কাটতে থাকে। ইচ্ছে করে তখনই ওর প্যান্ট খুলে ভোদা ভরে নেই ধোনটা। আর যে পারিনা বুবু। কবে যে পাবো আমার সোনার বারাটা!
আম্মু- পাবো পাবো। চিন্তা করিসনা। ওকে আমরা মানিয়ে নিব।
ছোটমা- ও রাজি হবেতো? আমার ভীষণ ভয় করছে বুবু। এ যুগের ছেলে। কচিকাঁচা মেয়েদের ভোদার পাগল হয় আজকালকার ছেলেরা।
আম্মু- আমাদের বাবু আমাদের কষ্ট নিশ্চয় বুঝবে। আমরা দরকার হলে এযুগের মেয়েদের মত ওকে সেজে দেখাবো। তুই যা করছিস করতে থাক। আমিও মাঠে নামছি দ্রুত। রাজি না হলে পায়ে পড়ব তবুও আর পারবোনা ওকে ছাড়া। আমাদের সন্তান আমাদের কষ্ট বুঝবে ঠিকই।
ছোটমা- হ্যা বুবু। তাই যেন হয়।
আম্মু-এখন তাড়াতাড়ি কর। ঘুমাবি না?
ছোটমা-করছি। এইতো হয়ো গেছে।

আমি প্রথমে বুঝতে পারিনি আমায় নিয়ে কথা হচ্ছে। কিন্তু আমার নাম শুনে আমিতো পুরোই আকাশ ভাঙা ধাক্কা খেলাম। তার মানে আমার দুই মা আমার ধোনের পাগল হয়ে গুদ ভাসায়? খুশিতে আমি আত্ম হাড়া। তার মানে আমি যা অসম্ভব ভাবছিলাম তা আমারই জন্য অপেক্ষা করছে।
আম্মুদের গোসল শেষ পর্যায়ে। আমি তাই দ্রুত গুটি পায়ে রুমে ঢুকে যাই। দরজা ভিজিয়ে হালকা ফাক করে দেখতে থাকি বাহিরে কি হয়। একটু পরেই বাথরুম এর দরজা খুলল। দুজন দুটো গামছা পড়ে বের হয়েছে। অন্ধকারে এটুকুই বোঝা গেল। দুজন একসাথে একই রুমে ঢুকে পড়ল ছোটমার রুমে। বুঝলাম একসাথে ঘুমাবে দুজন। আমি কয়েক মুহুর্ত এসব ভেবে অবাক হলাম যে আমার মায়েরা আমার ধোনের গুতোর পাগল হয়ে আছে। নিজেরা কত প্লান করে বসে আছে। আমি চিন্তা করলাম তাদের সামনে আমার নিজের ইচ্ছা প্রকাশ করবো না যে আমিও তাদের যৌবনে পাগল। আমি তাদের প্লান অনুযায়ী চলার সুযোগ করে দিব। তারাই আমায় গুছিয়ে রাজি করিয়ে নিবে। দেখতে চাই কতটা এগোয় তারা। আমি শুধু তাল মেলাবো তাদের সাথে। পজিটিভ সঙ্গ দিব। এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়ি।
পরদিন সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে যায়। ঘরিতে ১০ টা বাজে। কলেজ মিস হয়ে গেল। তাই উঠে রুম থেকে বেরিয়ে খুজি মা দুইজনকে। কিন্তু কাওকে দেখতে পাচ্ছিনা। হঠাত চোখ পড়ল আমাদের বাসার ছাদে। দেখি দুজন বৃষ্টিতে ভিজছে। এতক্ষণে আমি জানলাম বাহিরে বৃষ্টি হচ্ছে। ডুপ্লেক্স বাসা বলে আমাদের ছাদটা দোতলায় একটা সাইডে। আমি ছাদের দরজায় গিয়ে দারাতেই দুজন আমায় দেখে দৌড়ে এসে আমার সামনে দারাল।
আম্মু-কিরে এতক্ষণে উঠলি?
আমি-কলেজ মিস করলাম। ডাকোনি কেন?
আম্মু-ঘুমাচ্ছিলি আরাম করে তাই ডাকিনি। থাক সমস্যা নেই। একদিন ভিজলে কিছু হয়না। আয় বৃষ্টি বিলাস কর।
আমি-ইশশশ। ঠাণ্ডা লাগবেনা?
ছোটমা-ঠাণ্ডা লাগলে আমরা দু দুটো মা আছিনা? এসোতো।

বলেই দুজন হাসতে হাসতে আমায় টান দিয়ে বৃষ্টিতে নিয়ে যায়। দুজনই সালোয়ার কামিজ পড়া ছিল। ভিজে গায়ে লেপ্টে আছে আর পুরো শরীর একদম প্রকাশ্য মনে হচ্ছে। হঠাতই আম্মু তার কামিজ খুলে ফেলল। আমি একটুও অবাক হইনি। একদম স্বাভাবিক দৃষ্টি নিয়ে তাকিয়ে আছি। নিচে অবশ্য হাতা ছাড়া সাদা সেমিজ আছে ও তার নিচে ব্রা একদম স্পষ্ট বোঝা যাচ্ছে বুকের রঙসহ খাজকাটা দুধগুলো। আমার চোখ গুলিয়ে গেল এই সুন্দর মাইয়ের খাজ দেখে। ইশশশ যদি পুরো দুধ দেখতে পারতাম তাহলে ভালো হতো। আম্মু একদম স্বাভাবিক হয়েই কামিজ খুলে ফেলল। বগলের নিচে আম্মুর একটুও লোম নেই। তা দেখে সবচেয়ে ভালো লাগলো। আমার ভোদায় বাল ভালো লাগলেও বগল এর লোম ভালো লাগেনা দেখতে। আমি তাকিয়ে আছি দেখে আম্মু বলল- কি হলো? এমন তাকিয়ে আছিস কেন? গেন্জিটা খুলে ফেল।
আমিও কোনো কথা না বাড়িয়ে গেন্জি খুলে ফেলি ও ভিজতে থাকি প্রবল বর্ষায়। তিনজন মিলে বৃষ্টি বিলাস করতে থাকি। দুজনের গায়ে লেপ্টে থাকা পোশাকে শরীরের প্রতিটা ভাজ স্পষ্ট। দুজনের শরীর দর্শন করে বৃষ্টি বিলাস শেষ করে রুমে গিয়ে মুছে ডাইনিং এ আসি। ছোটমার আর আম্মুর দুজনের পড়নে একই পোশাক। দুজনই টাইট কামিজ পড়েছে আর টাইট টাইস পড়েছে। কিন্তু কারও বুকে ওরনা নেই। টু পিসে এই প্রথম দেখলাম দুজনকে।
আমি- কি বেপার? ইদানীং দুজন ম্যাচিং পোশাক পড়ে ঘুরছো যে? ভাব খুব দুজনের.
আম্মু- এমনিই। সতিন বলে কি ভাব হবে না নাকি? আপন বোন দুজন।।
বলেই তিনজনই হেসে দিই। আম্মু ছোটমার কোমড় ধরে নিজের দিকে টেনে এনে বলল- আমার ছোট বোন আমার সতীন হলেও আমার খুব ভালো বন্ধু।
ছোটমা আম্মুকে জরিয়ে গালে চুমু দিয়ে বলল- থ্যাংক ইউ বুবু।
আমি সুযোগ বুঝে বললাম- সব ভালোবাসা কি তোমরা দুজনই পাবে? আমার বুঝি কোনো মুল্য নেই তোমাদের কাছে?
দুজনই ওহহহ সোনা বলে আমায় বুকে টেনে একসাথে দুই গালে দুজন চুমু দিয়ে ভরিয়ে দিল।
আম্মু- আচ্ছা বললি নাতো কেমন লাগছে এই ড্রেসটা?
আমি সবসময় সুযোগ খুজছিলাম তাদের প্রশংসা ও তাদের কাজ সহজ করার। তাই বললাম- খুব সুন্দর। তোমাদের টাইসেই ভালো মানায়।সালোয়ার পুরোনো ফ্যাশন হয়ে গেছে।
ছোটমা- তাহলে আজ থেকে মডার্ন ফ্যাশনই চলবে। না কি বলো বুবু?
আম্মু- হ্যা। ঠিকতো। তাই হবে তাহলে।
সবাই আবারও হাসলাম। সেদিন রাতে আমি ঘুমাইনি তাদের জন্য অপেক্ষা করে। দরজা আলতো চাপিয়ে উকি দিয়ে অপেক্ষা করছিলাম। কিন্তু তাদের দেখা নেই। তাই নিজেই এগিয়ে আম্মুর রুমের দিকে যাই। দরজার কাছে যেয়েই দেখি কপাল ভালো দরজার সাইডে জানালায় একটা কপাট খোলা। ভিতরে পর্দা হালকা সরিয়ে যা দেখি তা আমার চোখ জুড়িয়ে দিল। দেখি বাবার নুনুর ওপর ছোটমা লাফাচ্ছে আর মুখে আম্মু ভোদা চেপে বসে আছে। আমার দিকে এ্যাংগেল করে দুজনেরই পুরো দেহ দেখতে পাচ্ছি। ছোটমা ছোট্ট নেতানো নুনুর ওপরই প্রাণপণে লাফিয়ে চলেছে আর আম্মু ভোদা চোসাচ্ছে। আম্মু ও ছোটমার দুধগুলো আমার চোখের সামনে লাফাচ্ছে। দুজনকে সম্পূর্ণ উলঙ্গ দেখে আমার বাড়া খেপে গেল। প্যান্ট খুলে হাতে নিয়ে শুরু করে দিলাম খেচা। এদিকে বাবা যেন মরার ওপর যে দুটো মানুষ চড়ে বসে ভোদা রগড়াচ্ছে তার কোনো চেতনাই নেই। কয়েক মিনিট পর দুজনই নেমে গেল বাবার ওপর থেকে। এতক্ষণ ভালোমতো না দেখা গেলে এবার ভোদার দর্শো পেলাম। কামানো ভোদায় দুজন মারাত্মক সেক্সি লাগছে। এত সুন্দর গঠনের নারী কল্পনা করাও ভার। এমন নারীর ভোদায় একমাত্র আমার মত ১১" বাড়াই সাজে। বাবার মত ৪" নয়। দুজনই মনটা ভার করে গামছা হাতে নিল। আমি দ্রুত রুমে গিয়ে উকি দিলাম। দুজনই রুম থেকে বেরিয়ে অবাক হয়ে গেল লাইট জলানো দেখে।
আম্মু- লাইট নিভাসনি তুই?
ছোটমা- নিভিয়েছিলামতো। হয়তো বাবু টয়লেট গেছিল।
আম্মু- হয়তো। আচ্ছা চল।
দুজনই আগের রাতের মত বাথরুম গেল একসাথে। আজ দুজনের উলঙ্গ দেহ দেখে আমার দশা তুঙ্গে।
আমি চুপি পায়ে বাথরুমের বাহিরে গিয়ে কান পাতি।
ছোটমা- বুবু। বুড়োরতো আর হয়ইনা। কি করবো। আমারতো আর সইছেনা। কিছু করো প্লিজ।
আম্মু- আচ্ছা কাল আরেকটু বাড়াতে হবে আমাদের পদক্ষেপ।
ছোটমা- ঠিক আছে বুবু। আমিই শুরু করবো। তুমি জয়েন করো।
আম্মু- আচ্ছা।
গোসল শেষে আজ দুজন ন্যাংটাই বেরিয়ে রুমে গেল।
পরদিন সকালে উঠে ডাইনিং এ গিয়ে আম্মুকে ডাকলে আম্মু রুমের ভিতর থেকে ডাকল তার কাছে যেতে। আমি ভিতরে ঢুকে দেখি আম্মু বিছানায় উপুড় হয়ে শুয়ে আছে। গায়ে শুধু ব্রা ও পেন্টি ছিল।
আমি চমকে যাবার ভান করে বললাম- আমি পরে আসছি।
আম্মু- এই দাড়া। এদিকে আয়।
আমি গিয়ে পাশে বসলে আম্মু- কি হলো? যাচ্ছিস কেন?
আমি- তুমিতো এগুলো পড়ে আছো।
আমি- তো? বাসায় কি এগুলো পড়ে থাকা যায়না?
আমি- যায়। কিন্তু।।।।
আম্মু- কোনো কিন্তু না। এমন চিন্তা করবিনা। আমি না তোর মা?
আমি- হুম। আচ্ছা আম্মু? একটা কথা বলি?
আম্মু- বল। তোকে কি না বলেছি?
আমি- আচ্ছা সন্তানের সাথে বাবা মার এত সুক্ষতা কিভাবে হয়?
আম্মু আমায় কাছে টেনে গা ঘেসে বসাল। আমার হাতে হাত রেখে গল্প করতে শুরু। আম্মু যেন এমব কিছুর জন্য অধীর অপেক্ষা করছিল। কারণ এতে আমাদের খোলামেলা কথা হবে।
আম্মু- শোন তাহলে। সন্তানের সাথে বাবা মার সুক্ষতা কারণ তাদের দ্বারাই সন্তানের জন্ম। শারীরিক মিলনের ফলে মায়ের পেটে বাচ্চা আসে। যেমন তোর বাবার সাথে আমার শারীরিক মেলামেশা করেইতো তুই আমার পেটে আসলি। ১০ মাস আমার পেটে আমার ভিতরেই ছিলি। তাহলে আমার সবচেয়ে আপন কে হলো বল?
আমি- আমি। বুঝেছি। আচ্ছা আমি যাই।

আম্মু আমার হাত ধরে থামিয়ে বলল- বোসনা একটু। তোর ছোটমা এখনই চলে আসবে। ছাদে কাপড় নাড়তে গেছে।
 

Users who are viewing this thread

Back
Top