What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা বাবা ছেলে মেয়ে বউ সবাই মিলে পারিবারিক চুদাচুদি (1 Viewer)

dostbd

Active Member
Joined
Mar 4, 2018
Threads
17
Messages
265
Credits
5,974
একটা ১৫ X ১২ ফুটের ঘরের ভেতরে পরিবারের সবাই এক ছাদের নীচে থাকে. পরিবারের রান্না ওই ঘের ভেতরেই হতো আর যেদিকে রান্না হতো সেদিকে একটা ছোট্ট জানালা ছিলো.

দিনের বেলাতে ঘরের দরজা টা খোলা রাখা হতো আর রাতের বেলা ঘরের জানলাটা খোলা থাকতো. বস্তির লোকেরা ভালো হলেও কিন্তু আশপাশ এলাকার পরিবেস সেইরকমের ভালো ছিলনা,

তবে এই পরিবারের লোকের বেশ ভদ্রো ছিলো আর সবার সঙ্গে ভালো ব্যাবহার করতো.বাড়ির ছেলে সুভাষ কোনো এক বস্তি থেকে অনিতা বলে মেয়েকে ভাগিয়ে এনে বিয়ে করেছে. বাড়ির অন্য লোকেদের কাছে আর কোনো উপায়ে না থাকতে তারা অনিতা কে বাড়ির বৌ হিসেবে মেনে নিয়েছে.

কারণ বাড়ির মেয়ে, কাজল, নিজের কলেজ পড়া কালীন বেশ কয়েকটা ছেলে বন্ধু বানিয়ে নিয়েছে আর সেটা জানার পর সুভাসের ভাগিয়ে আনা মেয়েকে বাড়ির অন্য লোকের চুপচাপ মেনে নিয়েছে.

সহদেব আর তার বৌ মালতি নিজেদের যৌবনেতে বেশ রঙ্গিন মেজাজের লোক ছিলো আর এই রঙ্গিন লোকদের রক্তও এখন সুভাষ আর কাজলের শরীরে ছিলো.

পাড়ারলোকেদের কাছে এই পরিবারের বেশ ভালো ইজ়জ়ত ছিলো তবে কোনো কোনো দিন বাপ – ছেলে, মা – মেয়ে, বড় – বৌ বা ভাই – বোনের মধ্যে ঝগড়া হতো আর তখন একে অন্য কে নানা রকমের কাঁচা কিস্টি দিত.

যেমন সব পরিবার তে হয়েই থাকে এই পরিবারের লোকের অপসে হিংসে করতো আর একটা ছোট্ট ঘরের ভেতরে থাকতে সেই হিংসে তা প্রচন্দো ঝগরার রোপ ফেটে বেরিয়ে আসতো.

রাতের বেলা বাড়ির মেয়েছেলেরা ঘরের মাঝখানে শুতো আর বাপ আর বেটা দেওয়ালের দিকে শুতো. বাড়ির তিন মেয়েছেলেদের ঠিক মাঝখানে কাজল শুতো.

রান্নার জায়গার জানালা থেকে রাস্তার আলো খুব ভালো ভাবে ঘরের ভেতরে আসতো আর এতে রাতের সময় পুরো ঘরে বেশ আলো থাকতো.

এই আলোটা কম করার জন্য বাড়ির লোকেরা একটা ছোটো পর্দা লাগিয়ে দিয়েছিলো ওই জানালাতে. কিন্তু যখন বেয়ারা হাওয়া চলতো তখন ঘরের ভেতর পুরো আলো থাকতো.

বাড়ির লোকের রাত দশটা বাজতে না বাজতেই শুয়ে পরত আর সবার পরে প্রায় দু কী তিন মিনুতের ভেতরে সুভাসের মা, মালতি, ঘুমিয়ে পরত আর তার পর সহদেব নিজের বিড়ি সেসস করে বীরিতা বাইরে ফেলার পর ঘুমিয়ে পরত.

মা আর বাবর ঘুমবার পর রাত 10.30 পরে সুভাসের খেলা শুরু হতো আর প্রায় রাত 1200 পর্যন্তও চলতো. সুভাষ রোজ সকলে অফীস যেতো আর কাজল নিজের কলেজ যেতো.

বাড়িতে সহদেব বাইরে গাছের নীচে বসে থাকতো বা নিজের কোনো না কোনো বন্ধুর বাড়িতে ঘুরে ফিরে আসতো. সহদেবের তিন বছর আগে একটা আক্সিডেংট হবার পর থেকে সহদেব বাড়িতে থাকে.

সুভাষ যখন অনিতাকে তার বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে এসে বিয়ে করে বাড়িতে আনলো তখন তাদের জীবনে কোনো সেক্স ছিলনা.

বিয়ের পরে সুভাষ আর অনিতা কোথায় হনিমূনের জন্য যেতে পারলনা কারণ সুভাষ অফীস থেকে ছুটি পেলোনা. এই কারণে অনিতা মনে মনে খুব ডিপ্রেস ছিলো আর অন্যদিকে সুভাষ ভীষন ভাবে ছট্‌ফট্ করছিলো.

এক ঘরে মা, বাবা আর ছোটো বোনের সঙ্গে সবার জন্য রাতের বেলাতে অনিতা আর সুভাসের মাঝে খালি চুমু লেন দেন হতে পারতো আর মাঝে মাঝে মাই টেপা টিপি চলতো.
 

Users who are viewing this thread

Back
Top