What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
কুড়ি বছর বয়স পর্ব ১ by amaldas

প্রিয় বন্ধুরা ! আমি আমল ( ঋতম ) দাস , আবার এক গল্প নিয়ে হাজির হয়েছি আমার প্রিয় পাঠক পাঠিকাদের কাছে ! এই ঘটনাটা অনেক পুরানো ! প্রায় ২০১০ এর ঘটনা , তখন আমি কলেজে পড়ি ! আমি আর রাহুল , রুমমেট ছিলাম কলেজে ! দ্বিতীয়বর্ষ থেকেই আমাদের কলেজেই গার্লফ্রেন্ড ছিল ! যেখানেই যেতাম , আমরা ৪ জন যেতাম ! আমরা খুব ভালো বন্ধু ছিলাম , আমাদের ৪ জনের মধ্যে কিছু লুকানোচুরানো ব্যাপার ছিলনা !

সবই শেয়ার করতাম নিজেদের ব্যাপারে ! আমরা ৪ জন , রাহুল , আমি , পাপিয়া আর শতভিষা ! রাহুল আর পাপিয়া , আমি আর শতভিষা কাপল ছিলাম ! শতভিষার দারুন ফিগার ছিল আর খুব ফর্সা , অন্য দিকে পাপিয়া একটু শ্যাম বর্ণ আর একটু হেলদি ছিল ! আমি কলেজে স্পোর্টস একটিভিটি আর কালচারাল টিমের মেম্বার ছিলাম তাই কলেজে খুব ফেমাস ছিলাম ! সিনিয়র জুনিয়র সবাই আমাকে এক ডাকেই চিনতো ! আমরা ৪ জনই ছোট খাটো আউটিং এ যেতাম শনি রবিবার সেখানে চুটিয়ে মাস্তি মজাক হৈ হুল্লোড় ড্রিঙ্কস সব কিছুই হতো ! কিন্তু আমার আর পাপিয়ার মধ্যে মাঝেমাঝেই চোখাচোখি হতো যেটা শতভিষা কোনো ভাবেই মেনে নিতে পারতো না !

আমরা তাজপুর ট্রিপে গেছিলাম কলেজে যখন তৃতীয়বর্ষে পড়ি , ওখানে তখন তাজপুর একদম ফাঁকা বীচ ছিল , এখন বেশ অনেকটাই ভিড় হলেও তখন একদমই ফাঁকা ছিল ! সত্যি বলতে কি অবিবাহিত কিশোরকিশোরী আর পরকীয়ার স্বর্গ ছিল তখন ওটা ! সন্ধেবেলা আমরা বিচে বসে ড্রিংক করছিলাম একটা ঝোপড়ির মধ্যে ! অন্ধকারে আমরা সবাই মোটামুটি ভালো নেশাতেই রয়েছি ! পাপিয়ার দিকে নজর গেলো , দেখলাম ঢুলুঢুলু চোখে আমার দিকে তাকিয়ে আছে এক মাদকতা মেশানো চাহনিতে ! আমি ওটা স্বাভাবিক ঘটনা বলে এড়িয়ে গেলাম ! কোনো পাত্তাই দিলামনা ওই দিকে ! বন্ধু অবশ্যই তাকাতে পারে ! পাপিয়া একটা স্লীভলেস লুজ টপ আর একটা ক্যাপ্রি পড়ে রয়েছে , আমার নজর ওর বুকের দিকে গেলো , হালকা ক্লিভেজ দেখা যাচ্ছে !

একটুপরে শতভিষা নিজের রুমে চলে গেলো টলোমলো পায়ে ওর বেশ নেশা হয়ে গেছে , ও বেশি ড্রিংক করতে পারেনা ! আমি ওকে রুমে পৌঁছে দিয়ে এলাম ! কিছুটা আমার গায়ে হেলান দিয়ে ঢলে পড়েছিল, বিছানাতে শুইয়ে দিয়ে এলাম ভালো করে ! বিচের ধরে এসে বসলাম, আমার মদ খাওয়া তখন অনেকটাই বাকি ছিল ! ঠিকমতো নেশা না হলে আমার পোষায়না ! বিচের ধারে এখন আমি , রাহুল আর পাপিয়া ! আমি মনে মনে কিছুটা হতাশ হয়ে ভাবছি, কত কিছু ভেবে এসেছিলাম যে আজরাতে শতভিষার সাথে ভালোকরে নাইটস্পেন্ড করবো ! মনেমনে ভেতর থেকে খুবগরম হয়ে রয়েছি, আর তার সঙ্গে পেটে মদ পড়েছে ! এরকম সুযোগ খুব কমই পাওয়া যাই , তাও সুযোগটা অনেকটাই হাতছাড়া হওয়ার মুখেই ! সব ওপরওয়ালার হাতে ছেড়ে দিলাম !

যদি শতভিষার রাতে নেশা কাটে বা ঘুম ভেঙে তবেই একমাত্র সম্ভব ! রাহুল আর পাপিয়া খোশমেজাজে নিজেদের মধ্যে গল্প করছে আর ড্রিংক করছে ! রাহুলের অবস্থা একটু একটু করে খারাপ হতে শুরু করেছে মনে হচ্ছে ! নেশার চোটে কিছুটা ভুলভাল বকা শুরু করে দিয়েছে ! সেটা আমি আর পাপিয়া খুব ভালোভাবেই বুজছি, আর রাহুলের কীর্তিকলাপ দেখে আমি আর পাপিয়া দুজনেই মুচকিমুচকি হাসছি ! আমি মাঝেমাঝে রাহুলকে আরো উস্কে দিচ্ছি, আর হাসিতে ফেটে পড়ছি ! আমি বসেবসে ড্রিংক করতেকরতে এবার পাপিয়াকে ভালো করে লক্ষ্য করতে লাগলাম ! আগে সেভাবে ভালোকরে কখনো দেখিনি ! ওয়াচ করা শুরু করলাম ! পাপিয়া শতভিষার চাইতে একটুবেশি লম্বা আর হেলদি ! বুক দুটো ৩৪ এর থেকে একটু বেশিই হবে !

পাছাটা বেশ বড়ো আর নাইস শেপের , শতভিষার পাছাটাও বেশ বড়ো কিন্তু চ্যাপ্টা ধরণের কিন্তু পাপিয়ার পাছাটা বড়ো আর উঁচুউঁচু ফোলাফোলা গোল ধরণের , প্রায় ৩৬ হবে ! আজ অবধি পাপিয়াকে এই নজরে কোনোদিন দেখিনি কিন্তু জানিনা আজ কি হয়েছে পাপিয়ার শরীরের দিকেই আমার মাতাল চোখ ঘোরাফেরা করছে ! রাহুল আর ড্রিংক করতে পারছেনা কিন্তু আমি তখনও ড্রিংক কন্টিনিউ করছি ! একটুপরে পাপিয়া আর রাহুল রুমে চলে গেছে ! আমি শুধু একা বিচে বসে নিজের মনে ড্রিংক করছি আর সমুদ্রের হওয়াতে নিজের শরীরটা এলিয়ে দিয়েছি !

রাহুল একটুপরে আমাকে ফোন করে ডাকলো , আমার জন্য বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছে রাহুল ! আমাকে বললো যে ও স্বাপ করতে চাই শতভিষার সাথে এই নিয়ে আমার কোনো আপত্তি নেইতো ? আমি ওকে বললাম যে শতভিষাকে রাজি করতে পারলে এটা পসিবলে হতে পারে কিন্তু আমার মনে হয় শতভিষা রাজি হবে না ! আমি জিজ্ঞেস করলাম পাপিয়া রাজি কিনা , রাহুল বললো পাপিয়াও খুব একটা রাজি নয় , তা ছাড়া পাপিয়া একটু লাজুক ধরণের ! শতভিষা নাকি পাপিয়াকে নিজে থেকেই স্বাপ করার কথা বলেছে এখানে আসার আগে কিন্তু একবারই হবে শুধু এখানেই আর কোনোদিন নয় !

রাহুল : যদি তুই আর শতভিষা রাজি থাকিস তবে তোরা করতে পারিস , ইনফ্যাক্ট শতভিষা ওই জন্যই আগে রুমে চলে গেছে যাতে আমি ওকে আগে থেকে গিয়ে এপ্রোচ করি একা অবস্থাতে ! এটা মেয়ে দুটোর প্ল্যান ! কিন্তু আমি তোর পারমিশন ছাড়া কিছুই করবো না !
আমি : যদি তুই আর শতভিষা রাজি থাকিস তবে আমার কোনো আপত্তি নেই কিন্তু শুধুই আজ রাতের জন্য ! আমার একটা সন্দেহ হলো, শতভিষা আমার সাথে পুরোপুরি তৃপ্ত, কিন্তু পাপিয়া রাহুলের সাথে নয় ! তাহলে শতভিষা বলবে কেন স্বাপ করার জন্য ?

রাহুল : ওরা দুজন এখন এক রুমে বসে গল্প করছে , আমি তাহলে ব্যাপারটা গিয়ে ওদের বলি
একটু পরে দেখলাম পাপিয়া রুম থেকে বেরিয়ে এলো ! আমি বারান্দাতে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছি , হঠাৎ পাপিয়া এসে আমার পিঠে হাত দিলো আর বললো
পাপিয়া : কিরে তুই এভাবে রাহুলকে এলাও করে দিলি ?
আমি : আমি এলাও না করলেও এরা তো লুকিয়ে লুকিয়েও করতে পারতো ! রাহুল যখন আমাকে অনেস্টলী বললো তখন আমি এলাও করলাম
পাপিয়া : শতভিষা ও তো আমাকে অনেকদিন আগেই বলেছিলো এটা করার জন্য কিন্তু আমি রাজি হই নি
আমি : ছাড় বাদ দে ওদের কথা , আমি বিচ এ যাচ্ছি , তুই কি যাবি?
পাপিয়া : চল শুধু শুধু রুমে একা বসে কি করবো?
বিচে এলাম আমরা
আমি টেবিলে বসে আছি ওকে একটা পেগ দিলাম , খুব স্লো ড্রিংক করে পাপিয়া কিন্তু অনেকটা ড্রিংক করতে পারে মেয়েটা !

পাপিয়া : তুই কি ভাবছিস যে তুই ওদের এলাও করলে আমাকে পাবি ?
আমি : কোনোদিন ভাবিনি রে ওসব কথা
পাপিয়া : কি ভাবিসনি ? কোন কথা ?
আমি : তোকে করার কথা
পাপিয়া: তুইতো মুখেই বলতে পারলিনা , তাহলে বাস্তবে করবি কি করে ? হাহাহা
আমি : ওদের ফুর্তি করতে দে , আমার এখানে বসেবসে ছিঁড়ি
পাপিয়া : শোন তুই যতটা ইন্নোসেন্সি আমাকে দেখছিস তত টা ইন্নোসেন্ট তুই নয় সেটা আমি ভালো ভাবেই জানি !
আমি : কি জানিস ? কিভাবে জানিস ?
পাপিয়া : শতভিষা আমাকে সবই বলেছে !

আমি : দেখ আমি স্পোর্টসে আর কালচারালে চ্যাম্পিয়ন, কলেজে অনেক জুনিয়র এমনকি সিনিয়র মেয়ে রায় আমাকে মনেমনে চায় সব জানি ! আর জানি যে মেয়ের অভাব হবে না আমার অন্তত !
(আমার নজর পাপিয়ার ঝুকে থাকা মাই দুটোর দিকে ) শোন পাপিয়া আমাকে এসব দেখিয়ে লাভ নেই কোনো
পাপিয়া : কোন সব ?
আমি : যেগুলো তুই রাহুলকে হাত ও দিতে দিস না
পাপিয়া : (নিজের টপটা ঠিক করে ) ও তো ঝুলিয়ে দেবে আমার
আমি : জানি , ও ঠিকঠাক টিপতেও পারেনা , ঠিকঠাক টিপলে কখনো ঝোলেনা, সাতভিসাকে কখনো ল্যাংটো দেখিস, তাহলেই বুঝতে পারবি ! আর তা ছাড়া ও তো তোকে ঠিকঠাক ভেজাতেও পারে না তাই তুই বেশি ঠাপ নিতেও পারিস না !

পাপিয়া : রাহুল তোকে আমাদের সব সিক্রেট বলেছে ?
আমি : হুম সব বলেছে , তা ছাড়া আমি ওদের দুজনকেই চিনি , ওরা দুজন বেশি এনজয় করতে পারবেও না ! শতভিষাকে সামলানো অতো টাও সোজা নয় ! ও আমার ঠাপ খাওয়া মাগি , আমি কলেজের বেস্ট স্পোর্টস পারসন , বেস্ট এথলেট , আমার মতো ছেলের ঘাম বের করে দেয় ও ! ওকে যে কেউ সুখ দিতে পারবেনা !

পাপিয়া : ওহ তাহলে তো রাহুল অন্তত পারবে না , ওকে তো আমি বিছানাতে চিনি
আমি : নে নে আরো ড্রিংক কর , প্রচুর মাল আছে ! সব শেষ করতে হবে আজ রাতেই
পাপিয়া : এই শোন , শুনেছি তোর বাড়াটা নাকি ওদের মতো কাটা
আমি : কাটা নয় রে গাধা , স্কীনলেস ! সার্কামসাইজড ! ছোটবেলাতে একটা অপারেশন করতে হয়েছিল
পাপিয়া : হুম ওটাই
আমি : হা ঠিকই বলেছে , সেই জন্যই তো শতভিষার মতো মেয়েকে সুখ দিতে পারি
দুজনেই নেশার ঘোরে ভুলভাল প্রলাপ বকে যাচ্ছি !
পাপিয়া একবার আমার বারমুডা পড়া অবস্থাতেই ধোনের দিকে তাকিয়ে নিলো ! আমার আজ সন্ধে থেকেই পাপিয়ার শরীরের ওপর নজর সেটা পাপিয়া বুঝতে পারেনি মনে হয় !
আমি : কিরে সারারাত এখানেই বসে থাকবি নাকি ? যদিও এতো সুন্দর ওয়েদার আর হাওয়া এখানেই বসেবসে সারারাত কাটিয়ে দেওয়া যেতে পারে গল্প করে !

পাপিয়া : না না , পুরো বিচ ফাঁকা, কেউই নেই বাইরে ! চল রুমে চল , এতক্ষনে ওরা মনে হয় সব কমপ্লিট করে ফেলেছে কিন্তু একটা কথা শোন , ওদের একটা শিক্ষা হওয়া উচিত
আমি : মানে ?
পাপিয়া : আজ তুই আর আমিও একটা রুমেই থাকবো রাতে , গল্প করে কাটিয়ে দেব , ওরা হয়তো ভাববে আমরা দুজন দুজনের সাথে ব্যস্ত !
আমি : আইডিয়াটা খারাপ নয়
আমরা পাপিয়ার রুমে এলাম
পাপিয়া: সত্য করে একটা কথা বলতো
আমি : কি ?
পাপিয়া : তুই আজ সন্ধেবেলা থেকে আমার দিকে একটু বেশিই তাকাচ্ছিস ?
আমি : হুম কিন্তু শুধু আজ সন্ধে থেকেই , জানিনা ড্রিংক করার পর থেকেই তোর দিকে নজর চলে যাচ্ছে
পাপিয়া : আগে তো অনেকবারই আমাকে দেখেছিস কিন্তু এরকম ভাবে তো আমাকে কখনো দেখিসনি
আমি : হুম সেটা ঠিকই বলেছিস , আজই আমি লক্ষ্য করলাম তোর শরীরটা
পাপিয়া : ওভাবে বলিসনা আমার লজ্জা লাগে
আমি : আসলে আজ দুপুরে স্নানের সময় তোর শরীরের দিকে একবার নজর গেছিলো কিন্তু নজর সরাতে পারছিলামনা...
 

Users who are viewing this thread

Back
Top