What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বোরকা হিজাবের আড়ালে টসটসে বড় দুধ ওয়ালা মা (1 Viewer)

Black6969

Active Member
Joined
Mar 6, 2018
Threads
19
Messages
475
Credits
8,406
আমরা সিলেটের একটা মফস্বল গ্রামে থাকি, আমার পরিবারের একমাত্র ছেলে আমি, ক্লাস এইটে পড়ি, আমার বাবা নেই। আমাদের গ্রাম মুসলমান দের, তবে বেশ কিছু হিন্দু ও আছে৷ গ্রামের বেশীর ভাগ সময় ওয়াজ মাহফিল, ধর্ম কর্ম করে মানুষ দিন কাটায়।

আমার মা, বয়স কত জানি না, আনুমানিক ৩৮ হবে তবে ৪০ ও হতে পারে সিউর না, আমার বাবার সাথে মার সংসার ১৫ বছরের। বাবা মারা যায় লন্ডনের এক দুর্ঘটনায়৷ যাই হোক মার কথা টা আরেক টু বলি,

আমার মা খুব পরহেজগার মানুষ, বাসাতেও বোরকা আর হিজাব পড়ে থাকে। যদিও বাসাতে আমি ছাড়া আর কেউ থাকি না, তারপর ও.. মায়ের রুম সারাক্ষম দরজা বন্ধ থাকে, এবং কোন কিছু দরকার হলে আমরা কথা বলি একটা নির্দিষ্ট দুরুত্ব থেকে কিন্তু মা কে আমি খুব সময় বোরকা আর হিজাব ছাড়া দেখেছি৷ মা আমার খুব ফর্সা এবং কিছুটা মোটা, না বেশ বোটাই বলা যাবে৷ হাইট সামান্য কম তবে বেটে বলা যাবে না। মায়ের শুধু মুখ, আর হাত দেখা যায় এমনি এমনি৷ মাঝে মাঝে আমি সেলোয়ার কামিজে দেখেছি তখন মা কে ভালোভাবে খেয়াল করে দেখেছি মা বেশ সুন্দরী এবং সেক্সি, বিশেষ করে পাছা টা৷ এত বেশী উচা আর থলথলে যেন মনে হবে চটাশ চটাশ করে থাপ্পর দেই, আর আম্মা আই আই করে উঠে… আমার হাতের দশ আংগুলের লাল দাগ যেন মার ফর্সা পাছা তে ট্যটু হয়ে যায়।

আমি আসলে মায়ের প্রতি আকর্ষন বোধ করি, আমার স্কুলের এক বন্ধুর দেওয়া চটি বই থেকে। আমাদের এলাকা ধর্মপ্রান হওয়ার কারনে ক্যাবল টিভি,ইন্টারনেট এবং সিনেমা হলের রেস্টিকশান ছিল৷ তাই আমাদের মত কৈশোর ছেলেদের একমাত্র উপায় ছিল চটি৷ এই বয়সে নিজের একটা মোবাইল ফোন ও আশা করা যায় না৷ যাই হোক আমার হিন্দু বন্ধু অভিষেক আমাকে এই চটি বই টা দিয়েছিল । বড় বড় দুধ ওয়ালা মহিলাদের ছবি আর মা ছেলের চটি। মহিলা গুলা তামিল আমার বন্ধু ইন্ডিয়া বেড়াতে গিয়ে নিয়ে এসেছে৷ সে এইটা পড়ে তার মার সমন্ধে যা তা আমাকে বলেছে। তার মা কে কিভাবে সে চুদতে চায়, তার বাবা যখন তার মা কে ল্যাংটা করে চোদে তখন তার মা কিভাবে চোদা খায় সে সেটা লুকিয়ে দেখে, নানা উছিলায় মা কে জড়িয়ে ধরার ছলে কিভাবে কুনুই দিয়ে দুধে ধাক্কা দেয়৷ পিছন থেকে পাছার খাজে কিভানে ধন টা ঘষে ফেলে৷ গোছল খানায় মার ফেলে রাখা ব্রা তে ধন পেচিয়ে কল্পনায় মাকে নানা স্টাইলে চুদতে চুদতে খেচে মাল ফালায়। আমার শুনে খুব মজা লাগত৷ মাঝে মাঝে এমনি এমনি তার বাড়িতে গেলে মাসি মা কে তার মত জড়িয়ে ধরতাম, দুধ গুলার সাথে নিজেকে ঠেলে দেওয়ার জন্য৷ অভিষেক একদিন তার বাড়িতে তার মা র একটা ব্রা আমাকে শুকতে দিয়েছিল, কালো রংয়ের লাল লাল ফুল ইয়া মোটা ব্রা স্ট্রাপ৷ আমি কখনো মেয়েদের ব্রা প্যান্টি দেখি নাই শুকা তো অনেক দুরে৷ যখন শুকছিলাম মাসি মার ব্রা আমার মনে হচ্ছিল আমি আমার মার ব্রা শুকছি। শুকতে শুকতে যখন চোখ বন্ধ করে ফেলেছি তখন দেখলাম আমার মোটা মা একটা সাদা ব্রা পড়ে আছে, আর আমাকে বলছে কাছে আয় দুধ গুলা কামড়ে খা আর ফ্যাদা টা নে এই ব্রা তে ফেল….

রাত তখন তিনটা। আমি আমার রুমে বসে অংক করছি কাল শুক্রবার। তাছাড়া সামনে বৃত্তি পরীক্ষা আছে৷ এমন সময় মার রুম থেকে গোংগানীর শব্দ। রাশেদ!! রাশেদ!!

আমি দৌড়ে গেলাম, দ্যাখলাম মা চেয়ারে বসে যন্ত্রনায় কাতড়াচ্ছে। মা একটু আগে হয়ত নামাজ পড়েছে, বোরকা হিজাব সব পড়া। আমি মার কাছে দৌড়ে গেলাম,

আম্মা কি হয়েছে তোমার আম্মা-

রাশেদ বুকে ব্যাথা করছে ভিষন!! খুব ব্যাথা করছে।। মনে হচ্ছে হার্ট এটাক হচ্ছে৷

আমি আম্মা কে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে শোয়ালাম, আম্মা প্রায় আধ জ্ঞান হাড়িয়ে ফেলেছে, আমার ভয় লেগে যাচ্ছে। আমি আম্মাকে কোন রকম ভাবে হাতে পায়ে মালিশ করতে লাগলাম। পরে মনে হল মোবাইলে জরুরী ডাক্তারী সেবা নেওয়া দরকার।

আম্মার মোবাইল টা নিয়ে ৩৩৩ ফোন দিলাম একজন ভদ্র লোক ধরলেন। আমি বললাম আমার মা খুন অসুস্থ হয়ে গেছেন তার বুকে প্রচন্ড ব্যাথা৷ ভদ্র লোক বললেন গ্যাসের ব্যাথা ও হতে পারে, আপনি ছাড়া আর কোন পরিবারের সদস্য আছে, আমি বললাম না! আমি ই আছি। ভদ্রলোক এইবার বললেন। উনি এখন কি পড়ে আছেন, আমি বললাম বোরকা, ভদ্র লোক বললেন আপনি শীঘ্রই উনার শরীর থেকে ভারী কাপড় চোপড় খুলে ফেলুন আর বুকে মালিশ করতে থাকুন, আধ ঘন্টার মধ্য না কমলে হাসপাতালে নিয়ে যান৷ আমি কিছু বলতে যাওয়ার আগেই লাইন কেটে যায়।

আমি দেখলাম মার জ্ঞান আছে আবার নেই এই রকম অবস্থা। আমি সাথে সাথে মার পাশে গেলাম৷ কিছুক্ষন ভাবলাম দেন, মার বোরকা কোমড় থেকে তুলে বুকের উপর রাখলাম। মা খুব মোটা আর ভারী হওয়াতে পাছা ধরে উঠাতে হল, নরম পাছা খামচে ধরাতে আমার ধন তরাক করে উঠল, বোরকার নিচে একটা সেলোয়ার কামিজ, সেটা ও এইবার তুলে দিলাম বুকের উপর৷ আর থাকতে পারলাম না। আমি দুই হাত মুখে দিয়ে কিছুক্ষনের জন্য তব্দা খেয়ে গেলাম। এ আমি কি দেখছি!! বিশাল দুইটা দুধ কালো একটা ব্রা দিয়ে আটকানো! দুইটা দুধ ই দুই দিকে পড়ে যাওয়ার জন্য প্রান পন চেষ্টা করে যাচ্ছে। ফর্সা সাদা শরীরে পাহারের মত দুই টা দুধ কালো কালারের ব্রা দিয়ে বাধা কেমন সেটা কল্পনা করে দেখেন কেমন অবডমারিন ক্ষয় হয়৷গলার নিচ থেকে তল পেট পর্যন্ত মা এখন ল্যাংটা। আম্মা কি সব সময় বোরকা পড়ে তার এত বড় দুধ গুলা ঢেকে রাখার জন্য। ফর্সা নাভী টা এত গভীর, এত বড়.. মা গোংগাচ্ছে হালকা হালকা। ফ্যান টা ছেড়ে দিলাম আমি কি করে এখন বুক মালিশ করবো। বুক তো দুধের নিচে।

ফোন টা বেজে উঠল, ভদ্র লোক বললেন আপনার ইমার্জেন্সীর জন্য ফোন দিলাম, আপনার মা এখন কি অবস্থায়, কাপড় খুলেছেন !! আমি বললাম জ্বী.. তিনি কি ঘামছেন!! আমি বললাম অল্প অল্প। তাহলে এখন হালকা গরম তেল, না থাকলেও চলবে, আপনি মুখে মাঝে মাঝে ফু দিবেন আর বুকে মালিশ করতে থাকবেন মানে পাম্প করবেন।আপনার লোকেশান টা বলুন আমরা আধ ঘন্টার মধ্য এম্বুলেন্স পাঠিয়ে দেব৷ প্লিজ কুইক। আমি ফোন রেখে মায়ের দুধের দিকে তাকিয়ে আছি। এই আধ ঘন্টা পর আমি আর কোন দিন এই ডাবকা ডাবকা দুধ গুলা দেখতে পাবো না, যাক ডাক্তারের কথা মত কাজ করি।

আমি মায়ের মুখে নিজের মুখ লাগালাম,নরম ঠোট দুটো মোমের মত আমার মুখে ঢুকে গেল৷ লালা গুলো মিষ্টি লাগতে লাগল৷ ফু দিবো কি মাকে আমি চুমুতে চুমুতে ভড়িয়ে ফেললাম, ঠোট গুলো চুষতে থাকলাম ইচ্ছামত, আমার ধন যে কখন দাড়িয়ে প্রি কাম চলে এসেছে বুঝলাম লুংগি টার ভেজা অংশ দেখে। যাই হোক হিতাহিত জ্ঞান রেখে আমি মুখে ফু দিতে লাগলাম৷ এইবার আমি অগ্রহ করে মার নাভী তে একটা চুমু খেলাম৷ এর নিচে গেলাম না কারন হয়ত সময়, পাজামা খোলা টা ঝামেলার। যাই হোক আমি মার বিশাল দুইটা দুধ নিয়ে খেলতে থাকলাম মালিশের নামে৷ এক হাত দিয়ে ব্রা থেকে একটা দুধ বের করে কি হল জানি না বোটা শুধ মুখে পুড়ে নিলাম দ্বিতীয় কোন ভাবনা না ভেবেই, বোটা টা এত বড় কালো গোল৷ আমার আম খাওয়ার স্বভাব আছে তাই দুই হাত দিয়ে এই দুধটা চেপে সজোরে বোটা চুষেই যাচ্ছি যেন রস বের করতে পারলেই শান্তি৷ এইবার ডান দুধ টা আবার ব্রা র ভিতর ভরে ডান দুধ টা বের করে আল্লার নামে চোষা। দুই হাতে একটা দুধ আটে না, খানকি মাগীর দুধ এত বড় কেন৷ উফফ এত বড়৷ আবার ব্রা র ভিতর দুধ দুটো ভরে দিলাম।

আমার মা বোরকা আর সালোয়ার কামিজ আলগি দিয়ে দুধ বের করে রেখেছে, হিজাব পড়া দেখেই আমার উত্তেজনা আরো বেড়ে গেল। মানুষ ঘোড়ায় যেভাবে উঠে আমি মায়ের বুকের উপর উঠে গেলাম। আমি এবার বধ্য উন্মাদের মত হয়ে গেছি পাগলের মত বুকের উপর উঠে মার দুধ গুলোকে ইচ্ছামত চটকাচ্ছি, থাপড়াচ্ছি, একবার ব্রা র থেকে বের করছি, একবার ব্রা র ভিতর ভরছি একবার চুষছি একবার বোটা দুটো টেনে ছেড়ে দিচ্ছি।

আবার ফোন বাজল, জ্বী হ্যালো!!! আপনি কি আপনার মাকে পাম্প করছেন বুকে। আর কিছুক্ষন করুন মিনিট বিষেকের মধ্য এম্ব্যলেন্স চলে আসবে।

পাম্পের কথা বলাতে আমার একটা দুষ্টু বুদ্ধি মাথায় এলো। চটিতে পড়েছি, আজকে দেখা যাক কেমন মজা৷ আমি তেলের বোতল থেকে তেল নিলাম। লুংগি টা ছেড়ে দিলাম। আয়নায় দেখলাম একটা ১৪ বছরের ছেলে ল্যাংটা হয়ে রেডি। ধন টা র আগায় হালকা মাল এসে আছে। হাত দিয়ে কচলানি দিতেই আরামে চোখ বন্ধ হয়ে আসছে৷ নিজেকে দেখে নিজের ই উত্তেজিত হয়ে পড়ছি৷ ধনে ইচ্ছা মত তেল মেখে জব জব করলাম। দোড়ে মার বুকের উপর উঠে ব্রা থেকে দুধ গুলো বের করলাম। দুই দুধের মাঝখানে ধন রেখে দুধ গুলো ধনের উপর চেপে ধরলাম। মার হিজাব ওয়ালা মুখের দিকে তাকাতেই কখন যে দুই হাত দিয়ে দুধ চেপে পাম্প করতে থাকলাম নিজেই জানি না৷ বিছানাটা কেচ কেচ কেচ করতে লাগলো, শেষ শব্দ টা আরো সুন্দর হয়ে উঠল যখন চ্যাট চ্যাট চ্যাট দুধের ঘষায় আমার ধন ডাকতে থাকল। চোখ বন্ধ করে, দুই হাতে দুই দুধ একসাথে চেপে কোমড় নাড়িয়ে কখন যে সজোরে পাম্প করতে থাকলাম নিজেই জানি না৷ অস্রব্য ভাষায় মুখ থেকে বের হতে থাকল খানকি মাগী এই খাটেই তোরে একদিন ল্যাংটা করে চুদবো। অরে মাগী অরে মাগী এত বড় দুধ বোরকা দিয়া কেন ডাইকা রাখছ। এত বড় দুধ নিজের বাসায় থাকতে আমি কি না অভিষেকের মার দুধ মারতে চাইতাম৷ দেখ মাগী দেখ তোর ডাবকা দুধ গেলা কেমনে আমার ধন গিলতাছে।। দেখ উফফফ মাগী!! অরে মাগী… কি আরাম! কি নরম!!! কি বড়!! খানকি মাগী.. চ্যাট চ্যাট চ্যাটবক্যাচ ক্যাচ ক্যাচ।

আমার হাত ব্যাথা হয়ে গেছে। এইবার দুধ গুলো ব্রা র ভিতর ভরে ব্রা নিচ দিয়ে আমার ধন দুধের মাঝখানে ভরে মার মাথা টা সামনে এগিয়ে পাম্প করতে থাকলাম। আই আইয়া ইয়া ইয়া ইয়া আই আই উফফফ আম্মা আম্মা আমি কল্পনায় শুনতে পাচ্ছি৷ আহ পাম্প কর মার বড় দুধ গুলা, আমারে বাচা তোর ধন দিয়া, এইবার ভালো হলে তোরে ভোদা চুদতে দিবো, পুটকির চেদা চুষতে দিবো!! কুত্তার মত পাছা আলগি দিয়া তোর চোদা খাবো। পাছার নিচে বালিশ দিয়া তুই আমার পুটকি মারবি৷ ঠিক যেভাবে এখন বুকের উপর বোরকা ঊঠাইয়া দুধ মারতাছোস তেমনি পাছার উপর বোরকা তুইলা দাড়ায়া দাড়ায়া তোর রুমে আমারে চুদবি। অভিষেকের মার ব্রা আমার মুখে ভইরা দিবি যেন আমি না চিল্লাই, অভিষেক আর তুই আমাগো দুই জন রে গোছল খানায় চুদবি৷ চোদ চোদ। কত বছর চোদা খাই না!! অরে আমার ভাতার অরে আমার নাগর অরে আমার ছেলে। আমি চোখ বন্ধ করে মার মাথা চেপে দুধ চুদতে চুদতে আম্মা আমার আমার বেরুবে! আম্মা আমার বেরুবে!! আম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম।ম্মম।।।।।।।।

চোখ খুলে দেখি আমার হিজাব পড়া মায়ের মুখ আমার মালে ভরে গেছে। সাদা ফ্যাদা মুখ গড়িয়ে ঠোট পেড়িয়ে, গলার খাজে এসে জমা হচ্চে।আমার মনে হয় এর চেয়ে সুন্দর দৃশ্য আমি জীবনে দেখি নাই৷ আমি ব্রা থেকে ধন বের করতেই আরো দুই ফোটা মাল মার মুখে গিয়ে পড়ল।

আমি বুক থেকে নেমে লুংগি পড়লাম। মার কামিজ নামালাম, বোরকা ঠিক করলাম। মাল গুলো মুছলাম। এমন সময় ফোন বেজে উঠল এম্বুলেন্স এসে পড়েছে।

আমি মাকে কোলে তোলে নিয়ে যাচ্ছি, মা দেখি হালকা ভাবে বলছে তোর কষ্ট হচ্ছে না তো৷মায়ের নরম শরীর আমার কাছে এখন ভারী হয়ে গেল, মা কি জেগে ছিল, নাকি অজ্ঞান ছিল….


( ব্যাক্তিগত কথা

যাই পরের পর্ব কি লিখবো জানি না, ভোর ৪.৫২ বেজেছে, মা ঘুম থেকে উঠে গেছে, এখন ছোট দুই রুমের ফ্ল্যাটের একটি রুমে আমার মা অপেক্ষা করছে আমার ধন চোষার জন্য৷ মার মর্নিং সেক্স খুব দরকার না হলে নাকি অফিস করতে পারে না৷ আজকে মা কে আমি উদাম চোদা চুদব সাথে গল্প টা লেখার জন্য উত্তেজিত আছি বলে আজকে মার দুধ গুলার কি অবস্থা হবে তা ইশ্বর ভালো জানেন৷ ভালো লাগলে কমেন্ট করে জানাবেন। )
 

Users who are viewing this thread

Back
Top