Please follow forum rules and posting guidelines for protecting your account!

Welcome to Nirjonmela Desi Forum !

Talk about the things that matter to you!! Wanting to join the rest of our members? Feel free to sign up today!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,357
Messages
16,223
Visit site
Credits
1,510,118
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুই স্বাদ (মা পর্ব) - by kakoli_

একই সঙ্গে কখনো কোনো মা আর মেয়েকে একসাথে চুদেছেন? আমার সেই সুযোগ এসেছিল। দুরন্ত এক অভিজ্ঞতা। সেই আরামদায়ক ঘটনা আজ আপনাদের শেয়ার করবো আজ।
প্রথমেই নিজের বর্ণনা দিয়ে দি। আমি একজন কর্পোরেট জগতের অন্যতম নক্ষত্র। বয়স ৫২। অবিবাহিত। অসম্ভব পেটানো শরীর। নিয়মিত ব্যায়াম করি। জিমে গিয়ে গিয়ে শরীরটাকে একেবারে চল্লিশের নিচে রেখে দিয়েছি। এছাড়াও আমি একজন নারীদেহ খাদক। নিয়ম মেনে বাড়িতেই মেয়েদের ডাকি। সারাটা রাত প্রবল চোদাচুদির পর তাদের আর নড়ার ক্ষমতা থাকে না। তাই একবার পয়সা দিয়ে আরো একবার চুদে নি। যাদের চুদি তারা আজীবন আমার মত একজন পশু কে মনে রেখে দেয়।

আমার রং বেশ কালো। আমার পুরুষাঙ্গ আরো কালো। কুচকুচে কালো তেল চকচকে একটা বিষধর সাপের মতো এমনিতেই সাড়ে পাঁচ ইঞ্চি লম্বা। উত্তেজিত অবস্থায় প্রায় আট ইঞ্চি হয়ে যায়। যেসব মেয়েদের গুদে ঢোকে তারাই বোঝে কি জিনিস। আর যাদের পোদ মারি তারা তো অজ্ঞান হয়ে যায়।

আমি বুঝতে পারি আমার অফিসের লোকজন আমাকে নিয়ে আড়ালে প্রচুর কথা বলে তাতে আমার কিছুই যায় আসে না। যখন ট্যুরে যাই তখন প্রতি রাতে কোম্পানির লোক আমাকে হোটেলে নতুন নতুন মেয়ে সাপ্লাই দেয় বিভিন্ন বয়সের।

আমার অফিসের মধ্যে সব চেয়ে কাছের লোক বিজয়। ওর বয়স চল্লিশের মতো। কিন্তু অনিয়মে বেশ বয়স্ক লাগে। প্রমোশনের দোরগোড়ায় পৌঁছে গেছে ও। তাই আমাকে সব সময় তেল দিয়ে চলে। জানে ওর বস আমি আর আমি বললেই ওর ভালো জায়গায় পোস্টিং হবে। আমিও বিজয়কে পছন্দ করি। তাই ও যখন আমাকে ওর বাড়িতে নিমন্ত্রণ করলো বুঝলাম ওর ধান্দা অন্য।

নিজের প্রমোশনের জন্য ও পারে না এমন কাজ নেই। আমি জানতাম ওর কুড়ি বছরের একটা মেয়ে আছে। জাঙ্গিয়ার ভেতর বাড়াটা টকটক করে উঠলো। কিন্তু যতই হোক আমি বস বলে কথা। প্রথমে না করে দিলাম। তাও রোজই বিজয় রিকোয়েস্ট করতেই থাকে। শেষ পর্যন্ত রাজি হলাম। একবার না একবার তো কচি দুধ আর কচি গুদ চটকানোর সুযোগ তো পাবই। রবিবার। সকাল থেকে রাত অবধি। ভালই।

আটটা নাগাদ গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছি। ওর বাড়ি একটু গ্রামের দিকে। ঘন্টা দুয়েক পর পৌঁছালাম। ছোটখাটো সুন্দর বাড়ি। কলিং বেল বাজাতেই বিজয় ছুটে এসে সাদর অভ্যর্থনা জানিয়ে ঘরে নিয়ে বসালো। বেশ গুছানো ঘর। ভালো লাগছিলো। আমি বেশ পরিষ্কার পরিচ্ছন্ন। রং কালো বলে জীবনে অনেক কুকথা শুনতে হয়েছে তাই নিজে একদম টিপটপ থাকি। কথা বলতে বলতেই এক মহিলা এসে ঘরে ঢুকলেন। আমি একেবারে চমকে গেলাম তাকে দেখে। অপূর্ব সুন্দরী। ছোটো চেহারা। টুকটুকে ঠোঁট। সুডৌল স্তনযুগল। চাপা পেট কোমর। ভারী পাছা। পরনে কালো সালোয়ার কামিজ।

বিজয় পরিচয় করিয়ে দিল – স্যার আমার বউ পিংকি। আমি হাত তুলে নমস্কার করলাম। সেও করলো। দেখেই বোঝা যায় তুলতুলে নরম শরীর। আমি ভাবতেই পারিনি যে বিজয়ের বউ এতটাই সেক্সী হবে। আমার সারা শরীর কামনার আগুনে গরম হয়ে গেল। কখন এই ফর্সা টুকটুকে নরম শরীরটাকে ল্যাংটো করে রাম চোদোন দেবো সেটাই ভাবতে লাগলাম। বুঝতে পারছিলাম আমার এই শকুনের মতো দৃষ্টি পিংকি কে অস্বস্তিতে ফেলে দিয়েছে। পুরুষের চোখের ভাষা বুঝতে মেয়েদের সময় লাগে না। আমার চোখ যে ওর সালোয়ার কামিজ ব্রা প্যান্টি সব ছিঁড়ে ফেলে ওর ল্যাংটো দেহটাকে চাটছে সেটা বুঝে ও একটু আড়ষ্ট ভাবেই কথা বলছিল। আমি ওর কথা কিছুই প্রায় শুনছিলাম না। মনে মনে চিন্তা করছিলাম ওর দুধ দুটো কত নরম, চুষলে কেমন লাগবে, দুধের বোঁটা গুলোর রং কি, ওর গুদ নিশ্চয়ই কামানো। কল্পনায় আমি দেখতে পেলাম একটু ফুলে থাকা নিখুঁত কামানো ভেজা ভেজা পিছল গুদটা। আহা !! এত ফর্সা মেয়ের গুদের ভিতর টা একদম গাঢ় গোলাপি রঙের হয়। দুধের বোঁটা গুলোও তাই। টের পেলাম আমার বিষধর ময়াল সাপের ঘুম ভাঙছে জাঙ্গিয়ার নিচে। কখন ওই টুকটুকে ঠোঁট দুটো ফাঁক করে মুখের ভিতর ঢুকবে তার জন্য ছট্ফট্ করতে লাগলো। উপরের ঠোঁট যখন গোলাপি নিচের ঠোঁট দুটো ও গোলাপি। উফফফফ কখন পাবো !

এই ভাবতে ভাবতেই একটা মেয়ে ঢুকলো ঘরে। আমার চোখ ঘুরে গেলো। একেবারে আগুন। পরনে জিন্স আর শার্ট। বুক দুটো একটু অস্বাভাবিক উঁচু। বোঝাই যায় প্যাড লাগানো ব্রা ভিতরে। এরও মা এর মতোই টুকটুকে চাপা ঠোঁট। মা এর চেয়ে একটু রোগা। বিজয় পরিচয় করিয়ে দিল, স্যার আমার মেয়ে ডিম্পি। আহা আহা পিংকির মেয়ে ডিম্পি। আমার বাড়া কোথায় রাখি। ডিম্পি, হাই আঙ্কেল ! বলে কাছে এসে প্রণাম করলো আমাকে। ঝুঁকে প্রণাম করার সময় খেয়াল করলাম ওর পাছাটাও বেশ ফুলো ফুলো। তারমানে প্যান্টিতেও প্যাড। মেয়েটার বুক আর পাছাটা কি বেশ ছোট ? আহারে মামনি ! আমার কাছে একমাস থাকলে তোকে আর প্যাড দেওয়া ব্রা প্যান্টি পড়তে হতো না। যাই হোক আমি ওর পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললাম, আরে বাবা তুমি তো একেবারে লেডী! এখন কোথায় যাচ্ছ ?
– আমার একটা প্রাইভেট টিউশন আছে। আঙ্কেল তুমি তো আছই এসে প্রচুর গল্প করবো।
– হ্যাঁ হ্যাঁ নিশ্চয়ই।

আমার হাত ওর পাছায় নেমে এসেছে ততক্ষণে। সত্যিই প্যাড পড়া প্যান্টি। তবে মেয়েটা একেবারে তৈরি। আঙ্কেল এর হাতের থাবা নিজের পাছায় জেনেও সরে যায় নি। বেশ উপভোগ করছে। বাঃ বাঃ এইতো চাই। পাছা দুটো খুবই ছোটো আমার হাতের মুঠোয় ধরা যাচ্ছে। একটু টিপে দিয়ে ওকে ছেড়ে দিলাম। ও আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল। বিজয় বললো, স্যার আপনি বসুন আমি ওকে ছেড়ে আসি। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। মনে মনে ভাবলাম তুমি যাও আর তোমার বউকে একটু টেস্ট করে দেখি।

বাড়ি ফাঁকা। পিংকি কিচেনে। আমি বাইরের ড্রইং রুমে। আর বসে থাকতে পারলাম না। খাবার রেডি করে দেওয়া হয়েছে। চেটেপুটে খাওয়ার দ্বায়িত্ব পালন করা উচিত। উঠে কিচেনে গেলাম। পিংকি বুদ্ধিমতী মেয়ে। আর ও ভালো মতই জানে এই কালো নিগ্রোর মত বিশাল চেহারার মানুষটির হাতেই বরের প্রমোশন আটকে। তাই আজ এর ওই পাথরের মত শরীরের আবদার ওকে মানতেই হবে। আমি যাওয়া মাত্র ও বলে উঠলো, দাদা খুব বোর হচ্ছেন তো ?
– না না বোর কেন তুমি তো আছো। তোমাকে কিন্তু তুমি করেই বলছি।
– আরে হ্যাঁ হ্যাঁ। আমি আপনার থেকে অনেক ছোটো।
– তবে তোমাকে দেখলে বোঝা যায় না তোমার এত বড় একটা মেয়ে আছে।
– ধূর ! বুড়ি হয়ে গেছি ( বলেই খিলখিল করে হেসে উঠল)
– বাবা তুমি বুড়ি ? তোমার শরীরের বাঁধুনি চমৎকার। ব্যায়াম করো ?
– না না পাগল ? আমার সময়ই নেই।

কথা বলতে বলতেই আমি একদম ওর পিছনে দাঁড়ালাম। ওর ফর্সা সুন্দর পিঠ গাল কপাল ঘেমে গেছে।
– ও বাবা তুমি তো একদম ঘেমে নেয়ে গেছ ! রান্নার লোক রাখোনি কেন ?
– না না ঠিক আছে। তিনজনের রান্না। রান্নার লোক দরকার নেই। আপনি এই গরমে আর থাকবেন না। ঘরে গিয়ে বসুন। আমার ব্রেকফাস্ট রেডি। ওর আসতে দেরি হবে। আমি আর আপনি খেয়ে নেব। আপনি চেঞ্জ করবেন ?

কথার উত্তর না দিয়ে ওর পাছায় সরাসরি হাত রাখলাম। ওর শরীর টা কেঁপে উঠল। ফিসফিস করে বলল,
– কি হচ্ছে ! এরকম করলে তো কাজ করতে পারবো না।

আমি এবার দু হাতে ওর কোমড় ধরলাম। ওর ঘামে ভেজা ঘাড়ে আমার ঠোঁট ছোঁয়ালাম। ও আমার থেকে অনেক ছোটো। ওর মাথা আমার বুকের কাছে। কিছুক্ষণ শরীরটাকে শক্ত করে রাখার পর ওর পুরো দেহ টা নরম হয়ে গেল। পুরো শরীর আমার বুকের উপর ছেড়ে দিল। গ্যাস বন্ধ করে দুটো কাঁপা হাতে আমার হাত দুটো ধরে কোনমতে বললো, প্লিজ এরকম করবেন না। আমার মেয়ে আছে। স্বামী আছে। আমার সংসারটা ভেসে যাবে।

আমি উত্তর না দিয়ে ওর ঘাড়ে কানের পিছনে গালে আমার গরম পুরুষালী মোটা ঠোঁট দুটো ঘষতে লাগলাম। এবার ওর স্তনে আমার হাত উঠে এলো। কি নরম বলের মতো বুক দুটো। কিন্তু সলিড সাইজ। ওর ঠিক কোমরের উপরে আমার শক্ত বাড়াটা চেপে ধরেছি। জাঙ্গিয়া জিন্স ভেদ করে ওটা ভীষণ ভাবে ফুলে উঠেছে। ও আবার বললো, আমি এখনও স্নান করিনি। সাড়া গায়ে ঘাম। প্লিজ ছেড়ে দিন। আমি ওর কানে কানে হিসহিস করে বললাম, ভালই তো চলো তোমাকে স্নান করিয়ে দি।
– না না না না প্লিজ।

ওর বুক দুটো চটকাতে ভীষণ আরাম লাগছিল। ব্রা টা পাতলা। ওর বুকের বোঁটা গুলো শক্ত হয়ে খাড়া হয়ে গেছে। কিন্তু এতবার বলাতে মনে হলো এখন ছেড়েই দি। ওর পুরো শরীরটাই তো ওর বর আমাকে দিয়ে গেছে। ওকে ধীরে ধীরে আমার দিকে ফিরিয়ে ওর নরম ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম। ওর নরম শরীরটাকে আমার বুকে জোরে চেপে ধরলাম। ওর মাই দুটো আমার বুকে চেপটে লেগে গেলো। ওর এখন যা অবস্থা ওকে সহজেই পুরো লাংটো করে আমার বাড়া দিয়ে ওর গুদের বারোটা বাজিয়ে দেওয়া যায়। পাছাটাও আচ্ছা করে মেরে ফেলা যায়। কিন্তু ওর মুখটা দেখে মায়া হলো। চোখ বোজা। আমার ঠোঁটের চাপে ওর ঠোঁট লাল হয়ে গেছে। আমি ওকে আলতো করে কোলে তুলে নিলাম। ও ভীষণ ভয় পেয়ে ছটফট করছিল। আর বলেই যাচ্ছিলো, না না আমাকে ছেড়ে দিন প্লিজ ছেড়ে দিন। কোলে নেওয়ার পর ওর ভরাট স্তন দুটো আমার মুখের সামনে এসে গেল। আমি ওর ব্রা কামিজের ওপর দিয়েই ওর মাই দুটোতে মুখ ঘসতে ঘসতে ওকে বাথরুমের সামনে নিয়ে গেলাম। বললাম, ছাড়তে পারি এক শর্তে।
– প্লিজ ছেড়ে দিন। যা বলবেন তাই করবো। আমাকে নামিয়ে দিন প্লিজ।
– বেশ। আমি তোমাকে নিজের হাতে পুরো ল্যাংটো করে দেবো। আমার সামনে দিয়ে তুমি স্নানে ঢুকবে। বলো রাজি কি না।

আমি যে এরকম একটা কথা বলবো ও ভাবতেই পারে নি। চমকে গিয়ে আরো ছটফটানি শুরু করে দিলো। আমি ওকে আরো উপরে তুলে ধরলাম। আমার শক্তি প্রচুর। ওর শরীরটাও খুব ভারী না। আবার ওর পুষ্ট বুক গুলোয় মুখ ঘষা শুরু করলাম। ও আর পারছিল না। দানবের মত পুরুষের আক্রমণে ওর শরীরেও আগুন লেগে গেছিলো। কোথায় বিজয় আর কোথায় আমি ! ডাকাতের মত ওর পুরো শরীরের আমি দখল নিয়ে নিয়েছি। বিজয় এত সহজে ফিরবে না। ও এসব করার জন্যই বউ কে আমার হাতে ধরিয়ে দিয়ে গেছে। আমি আবার বললাম, বলো রাজি ? এবার বাধ্য হয়েই পিংকি ঘাড় নেড়ে সম্মতি জানালো। আমি ওর শরীরটাকে নিজের শরীরের সাথে ঘষে নিয়ে ওকে মাটিতে দাঁড় করালাম। ও দুহাতে মুখ ঢাকলো। আমি ওর কামিজটা আস্তে করে ওর মাথার উপর দিয়ে খুলে নিলাম।

উফফফফফ কি ফর্সা কি ফর্সা !! একটা হালকা ব্রা ওর দুদদুটো কে কোনমতে ধরে আছে। ওকে আবার বুকে টেনে এনে ব্রা এর হুক গুলো খুলে দিলাম। ও ও ও অসাধারণ অসাধারণ ওর স্তন। উল্টানো শ্বেত পাথরের বাটির মতো। তার উপর শক্ত টাটানো দুটো লাল টুকটুকে বোঁটা। কি ভাবে যে নিজেকে কন্ট্রোল করলাম জানি না। ওর সামনে এবার হাঁটু মুড়ে বসলাম। মসৃণ ধপধপে ফর্সা পেট। এক ফোঁটাও চর্বি নেই। অপূর্ব গভীর নাভি। সালোয়ারের ফিতে খুলে দিলাম। ওটা টেনে নামিয়ে দিতেই আবার চমক। পিংকির পরনে প্যান্টি নেই। উফফফ। আমার ফর্সা মেয়েদের চোদার খুব লোভ।

আমি কালো বলে একসময় প্রচুর ঠাট্টা শুনতে হয়েছে। কিন্তু পিংকির গুদ আর ঊরু কুঁচকি দাবনা দেখে আমার মাথা ঘুরে গেলো। পরিষ্কার কামানো ঝকঝকে গুদ। আমার হামলায় একটু ফুলে আছে। অল্প অল্প ভেজা। টুকটুকে গোলাপি একটা আভা। পাপড়ি দুটো বাইরে বের করা। বিজয় চোদে বোঝাই যাচ্ছে। আমাকে আর সীল কাটতে হবে না। তবে ভেজা যখন তখন পিংকি আমার আদর উপভোগ করছিল। ওকে ল্যাংটো করা মাত্র ও ছুটে বাথরুমে যেতে গেলো।

আমি ওর হাত ধরে এক টানে আবার আমার সামনে নিয়ে এলাম। ও থরথর করে কেঁপে কেঁপে উঠছিল। আমি দুহাতে ওর কোমর জড়িয়ে ধরে ওর ডাঁসা গুদে আমার গরম ঠোঁট ছোঁয়ালাম। আঃ কি দারুণ। ভিজে নরম তুলতুলে মাখনের মত গুদ। তীব্র যৌন গন্ধে ভরে গেছে। সাথে ঘামের মিষ্টি গন্ধ। আঠার মত রস বেরিয়ে আসছে। দু হাতের থাবায় ওর পাছার মাংস খামছে ধরলাম।

পাছাটাও দারুণ নরম। বোঝাই যায় একদম আচোদা পাছা। ওর গুদ চাটতে শুরু করতেই পিংকি বলে উঠলো – না না প্লিজ এখন নয়। পরে পরে। আপনি বলেছিলেন আমার জামা কাপড় খুলে নিয়ে আমাকে স্নান করতে যেতে দেবেন। বলতে বলতে ও নিচু হয়ে দু হাত দিয়ে আমার মাথা ওর গুদ থেকে সরানোর চেষ্টা করতে লাগলো। আমি গুদ চাটতে চাটাতে বললাম, হ্যাঁ হ্যাঁ বলেছিলাম কিন্তু এখন তোমার গুদ দুধ পাছা সব আমাকে পাগল করে দিয়েছে। এবার আমিই তোমাকে স্নান করিয়ে দেবো চলো।

আমার জিভের লালায় ওর গুদ আরো ভিজে যাচ্ছিল। প্রবল যৌন তাড়নায় ও আর বাধা দেবার শক্তি হারিয়ে ফেললো। হঠাৎ সোজা হয়ে দাঁড়িয়ে চোখ বুজে আমার মাথাটা ঠেসে ধরলো ওর রসালো গুদে। মুখে শীৎকার বেরোতে লাগলো ওর। আমি বুঝলাম মাল রেডি। দ্রুত ওকে ছেড়ে দাঁড়িয়ে উঠে নিজের জামা প্যান্ট জাঙ্গিয়া খুলে ফেললাম ওর সামনে। আমার বিশাল কালো চকচকে বাড়া লাফিয়ে উঠলো।

সব মেয়েদের মতই ও আতঙ্কে চিৎকার করে উঠলো আমার ওই টাটানো সাত ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি মোটকা কালো বাড়া দেখে। চামড়া গুটিয়ে লাল টকটকে মুন্ডিটা বেরিয়ে এসেছে। আমি ওকে পাঁজাকোলা করে তুলে নিলাম। ওর দুধে কামড় দিলাম হালকা করে। জিজ্ঞেস করলাম, বিজয় ফিরবে কখন। ও কোনমতে বললো, আরো দু ঘন্টা পর। ওর কোমরটা আর পাছাটা তুলে আনলাম মুখের কাছে। দুই পুষ্ট ফর্সা ঊরুর মাঝে মুখ ঢুকিয়ে গুদটা চুষতে চুষতে ওকে বাথরুম নিয়ে গেলাম। পিংকি ভীষণ আরামে চিৎকার করছিলো। জীবনে কোনো পুরুষ এভাবে ওকে পাঁজাকোলা করে কোলে তুলে ওর গুদ চোষেনি। বিজয় বিয়ের প্রথম প্রথম দু একবার চুষেছিল। তাও বিছানায়। এখন তো মাসে একবার সেক্স করে। আর এই রাক্ষসটা কি অনায়াসে ওর গুদ চুষছে কোলে তুলে নিয়ে। সারা শরীরে আগুন লেগে গেছে পিংকির। আমি বুঝতে পারছিলাম। ও আমার এই বাড়ার চোদোন খাওয়ার জন্য ছটফট করছে। বাথরুমে নামিয়ে ওকে ঠেলে বসিয়ে দিলাম। আমার গরম লোহার মত শক্ত মোটা ধোনটা দিয়ে ওর মুখে ঠোঁটে বোলাতে লাগলাম। ও বিস্ময়ে তাকিয়ে বলে উঠলো – উফফফফ এত্ত বড় আপনার!!! এটা কি করে মুখে নেব ? দম আটকে যাবে যে।
– না বেবি, নিতে তো হবেই। দম আটকাবে না সোনা।
– আমি কখনো এত বড় বাড়া দেখিনি।
– কোনো ভয় নেই চোষো খুব ভালো লাগবে

পটিয়ে পটিয়ে ওর মুখে বাড়াটা ঢুকিয়ে দিলাম। ও আস্তে আস্তে ললিপপ চোষার মত চুষতে লাগল। কিন্তু আমি তো নম্বর ওয়ান চোদপাগলা। এই চোষা পছন্দ নয়। ওকে দুদিক থেকে অ্যাটাক করলাম। নিচু হয়ে ওর দুধের টাটিয়ে ওঠা বোঁটাগুলো আঙুল দিয়ে মোচড়াতে লাগলাম আর পা এর বুড়ো আঙুল দিয়ে ওর ভিজে ডাঁসা গুদে খোঁচাতে লাগলাম। ও একেবারে দিশাহারা হয়ে দু হাতে আমার কোমর জড়িয়ে ধরে প্রাণপণে আমার বাড়া চুষতে লাগলো। এবার হঠাৎ করে আমি ওর মাথাটা ঠেসে ধরলাম আমার বাড়ায়। ওর চোখ দুটো বড় বড় হয়ে গেলো। আমি জানি আমার এই সাত ইঞ্চি বাড়াটা ওর গলা অবধি চলে গেছে। ও দম নেবার জন্য ছটফট করতে লাগলো। তাও আমি কয়েক সেকেন্ডের জন্য ওর মুখ ঠেসে রইলাম আমার বাড়ায়। ওর মুখ লালায় ভরে গেল আমার বাড়া ওর লালায় পুরো স্নান করে নিলো। তারপর ওকে ছাড়লাম। ও ওক তুলতে তুলতে নিচু হয়ে বসে পড়লো। কিন্তু আমি তখন আর আমি তে নেই। পুরো জন্তু হয়ে গেছি। ওর কোমর ধরে তুলে নিয়ে পাছাটা আমার সামনে ধরে পিছন থেকে ডগি স্টাইলে ওর গুদে আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম জোর করে। ঢুকতে চাইছিল না কিন্তু একটা রাম ঠাপ দিয়ে ঢোকালাম।

এইটার জন্যও পিংকি প্রস্তুত ছিলো না। এভাবে ও জীবনে চোদোন খায় নি। ওর মনে হলো একরাশ লঙ্কা বাটা দিয়ে একটা বিরাট গরম রড ওর গুদে ঢুকিয়ে দেওয়া হলো। ওর গুদ মনে হলো ছুরি দিয়ে কেউ ফালাফালা করে কেটে ফেললো। প্রবল যন্ত্রণায় ও চিৎকার করে উঠে দাঁড়াতে গেল কিন্তু আমি ওর চুলের মুঠি ধরে ঘাড়ে চেপে ধরলাম আর প্রবল ঠাপাতে লাগলাম। আমি জানি একটু পরেই ওর আরামে চোখ বুজে যাবে। আর হলোও তাই। ওর গুদ ভরে ঘন রস ঝরঝর করে বেরোতে লাগলো আর ওর চিৎকার শীৎকারে পরিণত হয়ে গেল। আর চুলের মুঠি ধরে থাকার দরকার নেই। পিংকি এখন রক্তের স্বাদ পেয়ে গেছে। নিজেই ওর সলিড মাংসল পাছা নাড়িয়ে নিজের গুদের খিদে মেটাচ্ছে।হাত বাড়িয়ে শাওয়ার চালু করে দিলাম।

দুজনেই ল্যাংটো অবস্থায় ভিজতে লাগলাম। ঝুঁকে পড়ে ওর দুধ দুটো হাতের মুঠোয় নিয়ে জোরে ঠাপাতে লাগলাম। এবার পজিশন বদল। ওকে আমার দিকে ফিরিয়ে কোলে তুলে নিলাম। বাড়া কে আর বলতে হলো না। খপাৎ করে পুরো ঢুকে গেল পিংকির গুদে। তবে পিংকির গুদের প্রশংসা করতেই হবে। এই সাত ইঞ্চি বাড়াটা কে দিব্যি পুরো গিলে নিচ্ছে। কোলে তুলে পিংকি কে নাচিয়ে নাচিয়ে চুদে যাচ্ছিলাম। ওর ফর্সা সুন্দর দুধ গুলোয় কামড় দিয়ে যাচ্ছিলাম। ও আমাকে জড়িয়ে ধরে পাগলের মতো চুমু খাচ্ছিল। এত আরাম ও কোনোদিন পায়নি।আবার আমি পজিশন বদলালাম।

এবার 69 – ওকে এক ঝটকায় উল্টে দিলাম। ওর কোমর ধরে ওর গুদ আর পাছাটা মুখের সামনে নিয়ে এলাম। গুদ টা ঠাপানোর চোটে লাল টকটকে হয়ে গেছে। রসে জবজব করছে। মুখ ডুবিয়ে চুষতে লাগলাম। পাছার ফুটোটা খুব সুন্দর পিংকির। কালচে চকলেট কালারের। ছোট্ট। একটুপরে ই ওটা ফাটাবো আমি। পিংকি এতক্ষণ আমার বাড়াটা চুষে যাচ্ছিলো। খুব ভালো মেয়ে। বুদ্ধিমতী। পিংকির পাছার ফুটো চেটে চেটে খেলাম। দারুণ অনুভূতি।

বিজয়ের জন্য ওর সব কিছু আমাকে দিয়ে দিল। ওকে সোজা করে দাঁড় করালাম। আমার বিশাল কালো চকচকে বুকের বোঁটা গুলোতে ও মুখ ঘষে যাচ্ছিলো। বুঝলাম মাগীর খিদে মেটেনি। শাওয়ার বন্ধ করে তোয়ালে দিয়ে ভালো করে ওর সারা শরীর মুছে দিয়ে আমিও মুছে নিলাম। ওকে পাঁজাকোলা করে তুলে ওদের বেড রুমে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিলাম।
– তোমার শরীরটা দারুণ ( এই প্রথম ও আমাকে তুমি বললো)
– তোমারটা ও বেবি।
– তোমার মত করে কেউ আমাকে এমন ভাবে করেনি।
ঝুঁকে পড়ে ওর মুখে ঠোঁট চেপে ধরে ওর মাই দুটো চটকাতে চটকাতে ওকে আদর করতে লাগলাম। সময় বেশি নেই বিজয় চলে আসতে পারে। আমার বিচি ভর্তি মাল দিয়ে ওর গুদ ভরে দিতে হবে। আর অত সুন্দর পাছাটাও একবার মারতে হবে।
কিছুক্ষণ আদর করে ওর পা দুটো ফাঁক করে আমার কাঁধে তুলে নিলাম। থাই অবধি তুলে ওর গুদে বাড়া সেট করলাম। ও দু হতে বিছানার চাদর খামচে ধরলো। এক ধাক্কায় বাড়াটা পুরো ঢুকিয়ে দিলাম ওর গুদে। ওর গুদটা বেশ বড় । আমার বাড়াটা পুরো গিলে নিলো। এবার চললো ঠাপের পর ঠাপ। পিংকির মাই দুটো মনে হচ্ছিল খুলে যাবে এত জোর দুলছিল। খপ খপ্ খপ আওয়াজে ঘর ভরে গেল সাথে পিংকির শীৎকার। এবার এলো আসল সময়। এক প্রচণ্ড স্বর্গীয় সুখ নিয়ে আমার গোটা শরীর কাঁপিয়ে গদ গদ করে আমার বিচির সব মাল ঢেলে দিলাম ওর গুদের ভিতর।গুদ উপচে মাল বেরিয়ে এলো। বাড়াটা গুদের ভিতরেই ঠেসে ধরে ওর উপর শুয়ে পড়লাম। আঃ কি আরাম! ও ও চার হাত পা দিয়ে আমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো।
দু তিন মিনিট আমরা জড়াজড়ি করে শুয়ে রইলাম। ওকে বললাম
– তোমার শরীরটা আমার থেকেও খুব সুন্দর। ভীষণ সেক্সী। রোজ বর চোদে নাকি ? গুদের ফুটো কিন্তু বেশ বড়। রেগুলার না চুদলে তো এমন হবার কথা না।
– তোমার মত কি কেউ চুদতে পারে। তুমি একটা পশু। কিন্তু এত আরাম আমি পাই নি কোনোদিন। ও আমাকে এভাবে চোদেই না।
– আজ কি ও তোমাকে বলে দিয়েছিল আমাকে বিছানায় নিতে ?
– হ্যাঁ বলেছিল স্যারের হাতে আমার প্রমোশন। একটু সেবা করো। সেবা যে কি হলো।
বলেই খিলখিল করে হাসতে হাসতে আমার পিঠে কটা কিল বসিয়ে দিল। আমি ওর ঠোঁটটা কামড়ে ধরলাম। বললাম
– এখনও কাজ বাকি আছে সোনা।
– কি আবার ? আমার গুদ তো ভরে দিয়েছো। এবার বাড়াটা বের করো।
– কেন তোমার আচোদা টাইট পাছাটার একটু টেস্ট নেব না ?
পিংকি একদম চমকে উঠল।
– না না একদম না। প্লিজ। আমি হাঁটতেই পারবো না। আমার অনেক কাজ এখন। আর তোমার ওটার যা সাইজ। না বাবা। প্লিজ ছাড়ো এবার।
কথাটায় যুক্তি আছে। সত্যিই এখন ওর পোদ ফাটালে ও হাঁটতেই পারবে না ঘন্টা খানেক। ওটা আরেকদিন হবে। ওর ফর্সা সুন্দর নরম শরীরটাকে আমার এই বিশাল কালো শরীরটা দিয়ে পিষতে পিষতে বললাম
– আমার কি ? কোনটা ?
– উফফফ খুব অসভ্য তুমি।
– বলো বলো নইলে গুদের থেকে বের করে পাছায় ঢোকাবো।
– উফফ ! তোমার পেনিস টা। হলো ?
– উহু উহু বাংলায় বলো।
আমার পিঠে কটা কিল বসিয়ে দিল পিংকি। ফিসফিস করে বলল
– তোমার বাড়া।
আমি ওকে বুকে আরো চেপে ধরে আমার বাড়া দিয়ে কয়েক বার ঠাপিয়ে ওকে ছেড়ে দিলাম। আমার বাড়া ভর্তি ওর গুদের রস আর আমার মাল। ও উঠে দাঁড়ানো মাত্র আমি বললাম
– আমার বাড়াটা এবার চেটে চেটে পরিস্কার করতে হবে যে।
– না না যাও বাথরুমে পরিষ্কার করে এসো। এক্ষুনি বাবা মেয়ে ফিরবে।
ও নিচু হয়ে দ্রুত বিছানার চাদর পাল্টাচ্ছিল। ওর সুডৌল পাছাটা আমার সামনেই। আমি একটা আংগুল পাছার ফুটোয় ঢুকিয়ে দিয়ে বললাম
– তাহলে এখানে গাদন শুরু হবে কিন্তু।
পাছার ফুটোয় আঙ্গুল ঢোকানো তে ও একেবারে তড়াক করে লাফিয়ে দাঁড়িয়ে উঠে দু হাতে আমার হাত চেপে ধরে বলল
– উফফফফ না না । আচ্ছা আচ্ছা বেশ আমি চুষে দিচ্ছি ছাড়ো ছাড়ো।
আমি তাও কিছুক্ষণ ওকে পিছন থেকে জড়িয়ে ধরে একহাতে ওর মাই গুলো চটকে চটকে ওকে গরম করে দিলাম। পাছার ফুটোয় আঙ্গুল ঢোকানোই ছিল। ও ভয়ের চোটে নড়ছিলো না। ছেড়ে দিয়ে ওকে বসিয়ে দিলাম। ও আমার রসে চোবানো তখনও শক্ত ল্যাংচা টা চুষে চেটে পরিস্কার করে দিল। আমি ওকে বুকে টেনে এনে নিজের শরীরের সাথে চেপে ধরে চুমুতে চুমুতে ওর মুখ ভরে দিলাম। তারপর বললাম
– তোমার মেয়ের শরীরটাও কিন্তু খাসা।
পিংকি চমকে উঠল – ছিছি তুমি ওর দিকেও নজর দাও?? এমন কোরো না। তুমি এত বড় মানুষ। কত ভালো চেহারা তোমার। ও কত বাচ্চা। তোমার মেয়ের বয়সী। ওকে প্লিজ কিছু কোরো না। আর আমি তো সব দিলাম। তাতেও আশ মেটে না?
– আরে বাবা কিচ্ছু করবো না। একটু আদর করে ছেড়ে দেবো। আর এখানে তো কিছু করবো না। ওকে নিয়ে আমি বাইরে যাবো।
– না না প্লিজ!
– আরে ধুর তুমি বোঝ না ডিম্পি আমাকে সিগনাল দিয়ে গেছে।
– কি করেছে বল ?
আমি দেখলাম এতো মহা মুস্কিল। আমি তারাতারি ওকে ছেড়ে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে ল্যাংটো হয়েই বেরিয়ে এসে জামা প্যান্ট জাঙ্গিয়া পরে নিলাম। ও ও আর কথা না বাড়িয়ে ফ্রেশ হয়ে পোশাক পরে নিল। কিচেনে গিয়ে দ্রুত ব্রেক ফাস্ট তৈরি করে আমাকে এনে দিল। দেখলাম মুখটা ভার। আমি উঠে দাঁড়িয়ে ওকে জড়িয়ে ধরে আদর করতে করতে বললাম
– আরে এতো রাগ করলে হবে ? বেশ আমি ওকে নিজে থেকে কিছু করবো না কিন্তু ও করতে চাইলে আমি কিন্তু ছাড়বো না।

ও আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে কিচেনে চলে গিয়ে লাঞ্চের ব্যবস্থা করতে গেলো। আর আমি ব্রেকফাস্ট শেষ করতেই বিজয় আর ডিম্পি এসে পড়লো…….. ক্রমশঃ
 

Users who are viewing this thread

Back
Top