What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
যৌন চিকিৎসা - by Pussykhor

আমি অনুপম। আমি বর্তমানে অনার্সএ পড়ছি। এই ছোট জীবনে একটা কাজই আমি পারদর্শী তা হলো চোদা। পড়াশুনা আমাকে দিয়ে কখনোই হয়নি। কিন্তু আমার বাড়া দিয়ে আমি ম্যাডাম ছাত্রী সব জয় করে নিয়েছি। মানুষ বলে যে নিজের গুন মানুষ খুঁজে পায়না। আমিও পাইনি। আমাকেও খুঁজে পাইয়েছে। আর তার ঘটনাই আমি আজ বলবো।

প্রথমেই যেটা জানা দরকার তা হলো আমার একটা সমস্যা আছে। যদি আগে সমস্যা ভাবলেও সেটা এখন আর সমস্যা নাহ। তা হলো আমার বাড়াটা ছোট বেলা থেকেই মাত্রারিক্ত আকার ধারণ করেছিল। যখন আমার বয়স মাত্র ১৮ । আমার বন্ধুদের বাড়া যেখানে ৫-৬ ইঞ্চির সেখানে আমার বাঁড়া প্রায় সাড়ে ৭ ছুঁইছুঁই। বেড়ের দিকে প্রায় ৪ ইঞ্চি। যখন বাড়াটা ধরতাম মনে হতো আস্ত একটা বাশ ধরে বসে আছি।

সারাদিন বাড়া আমার ফুলে থাকতো। সমস্যা ছিল আমার বাড়া শক্ত হলে প্রচন্ড বেথা করতো । আর আমি কোনোভাবেই আমার বীর্য বের করতে পারতাম নাহ। ওই বয়সে যখন ছেলেরা বীর্য বের করে করে সারাদিন আরাম নিত আমি তখন ব্যথা নিয়ে শুয়ে থাকতাম যতই খেছতাম হাত বেথা করতো কিন্তু আমার মত চামড়ার আস্ত ৪ ইঞ্চি বেড়ের বাড়ার কিছুই হতনা। পরে জানতে পেরেছিলাম এটা একটা রোগ। যায় হোক। এভাবে বেশিদিন আমি থাকতে পারিনি। লজ্জার মাথা খেয়ে বাবাকে বললাম বিষয়টা।

বাবা আমার কথা শুনে বাড়া দেখলো দেখে আমার বাবা অবাক হয়ে গেল আর বলল বাবা তোর এটা এমন কেন ? আমি বাবার কথা শুনে ভয় পেয়ে গেলাম। বাবা অবাক হয়ে কিছুক্ষন দেখলো আমার বাঁশের মতো শক্ত হয়ে বাড়াটা। এই অবাক হবার জন্য আমার জীবনে আর একটা বড় সুযোগ এসেছিল। সেটা পরে বলবো। আপাতত নিজের প্রথম চোদনের ঘটনা বলছি। তো বাবা আমাকে পাশের একটা ক্লিনিকে নিয়ে গেলো।

ক্লিনিকের যৌনডাক্তার এর একটা এপয়েন্টমেন্ট নিয়ে বসে থাকলাম আমরা। যখন চেম্বার এ ঢুকলাম লজ্জায় আমার মাথা নত হয়ে গেল। দেখলাম সুন্দর করে এক মহিলা বসে আছে আর পাশে ওনার আসিস্টেন্ট। দুইজন মহিলাকে আমি আমার বাড়ার সমস্যা দেখাতে এসেছি ভেবে লজ্জায় আমি মাথা নত হয়ে গেল। তারপর আমি ভাবসি যে আমি সমস্যা আসে কোনো। তো আমি চুপ করে বসে আছি। রুম্পা নামের ডাক্তারম্যাডাম বাবাকে বললো ও মনে হয় লজ্জা পাচ্ছে আপনি বাহিরে গিয়ে বসেন এই নার্গিস ওনাকে নিয়ে যাও।

রুমে তখন আমি আর উনি একা। উনি জিজ্ঞাসা করলেন কি হয়েছে তোমার বলো আমাকে। কব লজ্জা নেই। আমি সাহস করে বলে ফেললাম।
ম্যাডাম আমার বীর্য বের হয়না আর খুব ব্যাথা করে । উনি মাথা নেড়ে বললেন আচ্ছা হতে পারে তুমি হস্তমৈথুন এর চেষ্টা করেছ?।

" জি ম্যাডাম আমি করেছি। হয়না। অনেক মোটা বাড়া" । এই কথা শুনে উনি থতমত খেয়ে গেলেন।

"মোটা বাড়া মানে?"

আমি মাথা নামিয়ে বললাম " ম্যাডাম আমার বাড়া একটু মোটা বেশি " এর কথার মধ্যে ডক্টর রুম্পার ঢাউস সাইজ এর ব্লাউস আর তার মধ্যে বিশাল দুটো মাই যে যুদ্ধ করছে ভিতরে থাকার সেটা আমার চোখে পড়ে আমার বাড়া আবার রাম আকার ধারণ করে বসে আছে সেটা তো সেই জানেনা। তাই উনি যখন বাড়া দেখতে চাইলে আমি চুপ মেরে গেলাম।

উনি উঠে এসে আমাকে বলতে এসে থমকে গেল আমার প্যান্ট এ তাঁবু যে উনি দেখেছে বুঝে গেলাম। উনি আমাকে আদর করে উঠলো। ডক্টর রুম্পার নরম হাতের ছোঁয়া পেয়ে আর নীচে বাড়ার ঠেলাতে আমার মনে হলো আমি আর বেঁচে থাকবোনা আজকেই মারা যাব। এমক শুয়ায় দিয়ে বললো: দেখো আমাকে দেখতে হবে তুমি চুপ করে শুয়ে থাকো। এই বলে উনি আমার প্যান্ট খুলে ফেললাম। আমি চোখ বন্ধ করে শুয়ে থাকলাম।

হটাৎ একটা গরম নরম হাতের হওয়া পেলাম আমার বাড়াতে। প্রথম অন্য কোনও হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা একটু নড়ে উঠলো। ডক্টর রুম্পা আমার বাড়াটা এক হাতে ধরতে পারছিল নাহ। দুই হাত দিয়ে কোষে ধরলো বাঁড়াটা। আমি চুপ করে শুয়ে আছি চোখ বন্ধ করে । খুব মন চাচ্ছে যদি ম্যাডাম একটু খেচে দিতো। এদিকে অল্প বয়সে স্বামী হারানো ডক্টর রুম্পা যে আমার বাড়া দেখে নিজের পেন্টি আর পাজামা ভিজায় ফেলসে তাতো আমি জানিনা। রুম্পা বাঁড়াটা ধরে ভাবতে লাগলো বাড়াটা ভোদায় ঢুকায়ে কতই না আরাম পাওয়া যাবে
" অনুপম তুমি শুয়ে থাকো আমি বেবস্থা করছি তোমার বীর্য বের করে ঠিকাছে? নোরণা"

আমি হু বলে সায় দিলাম। রুম্পা ডেস্ক থেকে লুব্রিকেন্ট নিয়ে এসে আমার বাঁড়াটা মাখিয়ে নিলো। এবার দুই হাত দিয়ে খেঁচা শুরু করলো। এমক এইদিকে নিজের স্বপ্ন পূরণের খুশিতে শুয়ে আছি। প্রথম বার যেন একটু অন্যরকম ভালো লাগতে লাগলো। রুম্পা এইদিকে নিজের সব শক্তি দিয়ে জোরে জোরে উপর নিচ করে যাচ্ছে যেন এভাবে আমাকে খেচে দিয়ে সে নিজেও আরাম পাবে। কিন্তু এভাবে ১০ মিনিট আমার বাঁশের মতো বাড়া খেচে হাঁপিয়ে উঠলো। ডক্টর রুম্পার মাথায় তখন একটু অন্য বুদ্ধি এলো। একটু ভেবে নিলো ছেলেটাকে বাজিয়ে নেয়া যায় নাকি।
" অনুপম উঠো। "

" দেখো তোমার পেনিসের সমস্যা আছে বোধয়। এভাবে হচ্ছেনা" কম বয়সে আমি তখন সত্যি ভয় পেয়ে গেসিলাম বললাম ম্যাডাম কিভাবে কি করা যায় একটু প্লিজ বলে। এই বলে আমি কেঁদে দিলাম "

আমার চোখ মুছে দিয়ে উনি বললো " দেখো আমি একজন ডাক্তার তাই তোমাকে সাহায্য করতে চাই যেভাবে হোক। কিন্তু কিছু জিনিস তুমি যদি অন্য কাউকে বলো তাহলে তোমার চিকিৎসা করা কঠিন। "

আমি ভদ্র ছেলের মতো শায় দিলাম যে কোনোদিন কিছু বলবনা কাউকে শুধু আমাকে ঠিক করে দিন। ডক্টর রুম্পা বুঝলো ছেলেটা নিতান্ত বোকা । বললো তুমি সও। এই বলে আস্তে করে রুমের দরজা খুলে নার্গিস কে কি যেন বললো। আর দরজা লক করে দিল। এবার আমার কাছে আসলো। এপ্রোন তা খুলে রাখলো। বললো তুমি শোও আমি যা করার করবো। নড়বে না ঠিকাছে ? এই বলে দুই হাতে থুথু দিলো আর খুব আয়েশ করে আমার মুষল বাড়াটা খেচতে লাগলো। কিছুক্ষন খেচার পর বললো আমি অন্যভাবে দেখছি এই বলে সরে গেল।

আমি প্রথম থেকেই চোখ বন্ধ করে হাত দিয়ে দেখে রেখেছিলাম । হটাৎ আমার বাড়াটা প্রচণ্ড নরম আর গরম কিছুতে ঢুকতে লাগলো আমি ভয় পেয়ে ওঁহঃ বলে উঠলাম আর চোখ খুলে দেখি ডক্টর রুম্পা আমার উপরে উঠে বসেছে। উপরে জাস্ট নিজের সালোয়ার নিচে কিছু নেই। অর্ধনগ্ন ডক্টর রুম্পা আমার বাড়ার উপর বসে নিজের ভোদায় আমার বাড়াটা ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছে। আমি কি বলবো বুঝতে না পেরে একইসাথে উত্তেজনা আর ব্যথায় তাকিয়ে রইলাম।

ডক্টর রুম্পা হটাৎ নিজেকে ছেড়ে দিলো আর থপাস করে পড়লো আমার বাড়ার উপর। থপ করে বিশাল এ শব্দে আমার বাড়াটা গেঁথে গেল যেন কোথায়। আর ডক্টর রুম্পা ওহঃহঃ বলে উঠলো। জীবনে প্রথম ভোদার গরম মাংস পেয়ে আমি দিকবিদিক হারিয়ে ফেলে সোজা রুম্পার দুধ দুইটা ধরে ফেললাম। হটাৎ এই আচরণ এ রুম্পা থেমে গেলো। তার দুই সেকেন্ড পর নিজের সালোয়ার তা খুলে ফেললো। সাথে লাল ব্রা তা খুলে ছুড়ে ফেলে দিলো। আর ঝুকে এলো নিজেকে বিলিয়ে দিতে।

আমি শুয়ে দুধ দুইটা দুই হাত দিয়ে জোরে জোরে চিপতে আর দোলাইমলাই করতে লাগলাম আর রুম্পা থপাস থপাস করে উপর নিচ করে আমাকে চুদতে থাকলো। রুম্পার গরম মাংসর মধ্যে থেকে ভিজা রস আমার বাড়াযে লাগতে থাকলো যা আমি অনুভব করতে পারলাম আমি শক্তি দিয়ে যেন আজকে চিরে ফেলবো এভাবে রুম্পার দুধ দুইটা কচলাতে কামড়াতে লাগলাম আর রুম্পা নিজেকে পুরোপুরি সপে দিয়ে সব শক্তি দিয়ে লাফাতে লাগলো। হটাৎ আমার কোমর থেকে পুরো শরীরে কেমন জানি লাগা শুরু করলো।

প্রচন্ড আরাম লাগতে লাগলো। তোক্ষণ আমি জানিনা বীর্য কি বা কেমন লাগে তাই আমি ভয় পেয়ে বললাম ম্যাডাম আমার কেমন জানি লাগছে । উনি বললো তোমার বীর্য আসছে অনুপম তুমি শুয়ে থাকো চিন্তা করোনা। এই বলে এমক ঠাপ দিয়ে চললো। আমি চোখে শুধু কালো দেখছি কোমর পা হাত সব যেন আমার অবশ হয়ে আসছে এক অজানা আরামে আমি চোখ বুঝে ফেললাম আর আমার বাড়া দিয়ে প্রবল স্রোতে বীর্য বের হতে লাগলো আর আমার শরীর মাথা ঝিম ধরে গেল।

এভাবে ২ মিনিট চললো। ডক্টর রুম্পা উঠে গেল । উঠে হেসে বললো দেখলে ? ঠিক করে দিলাম না ? এরপর থেকে সমস্যা হলে আমার কাছে আসবে এপয়েন্টমেন্ট নিতে হবেনা । এই বলে মুচকি হেসে জামা পরে নিলো। আর আমি আর বাবা চলে আসলাম বাসায়।

এরপর আর অনেক ঘটনা ঘটেছে আমার এই বিশাল বাঁড়ার বদৌলতে কিন্তু সেসব আরেকদিন।আজ শুধু নিজের প্রথম স্বর্গীয় সুখেরই কাহিনী বললাম আপনাদের।

ভালো লাগলে জানাবেন কমেন্ট এ । অন্যান্য ঘটনা জানাবো নিশ্চই আপনাদের।
 

Users who are viewing this thread

Back
Top