What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি এখন এক বাচ্চার বাবা - by canada

আমার নাম শিহাব, আমি ছোটবেলায় গ্রামে বড় হয়েছি।আমি যখন ক্লাস ১০ পড়ি তখন পরিবার শহরে চলে আসে। শহরে প্রথমে আমার ভালো না লাগলেও পরবর্তীতে আমি মানিয়ে নি। শহরে এসে আমার।
নতুন বাসায় উঠার পর আমার মা আমাকে একটি কোচিং ভর্তি করে, যাতে আমি ভর্তি পরীক্ষা দিয়ে ভালো একটি হাই স্কুলে ভর্তি হতে পারি। আমি পড়াশোনা ভালোই ছিলাম এবং হাই স্কুলে ভর্তি হওয়ার চান্স পেয়ে যাই। এর থেকে শুরু হয় আসল গল্প। হাই স্কুলে ভর্তির পর আমার পরিবার বাসা পরিবর্তন করে ফেলে, যাতে আমি সহজে স্কুলে পৌছাতে পারি। হাই স্কুলে ভর্তি হই। আমাদের নতুন বাসা কিছু ছোট ছিল, তাই আমার ভালো লাগে নি। আবার ঐ বাসায় আমাদের পাশে একজন আন্টি ছিল। আমি ওনার সামনে আসতাম না। আমার মা ওনার সাথে কথা বলতো।

আন্টির নাম ছিল আছমা।ওনি একাই থাকতেন, ওনার স্বামী বিদেশে দোকান রয়েছে।ওনার কোনো সন্তানও ছিল। আন্টি দেখতে সুন্দরী ছিল বয়স বেশি ছিল না। চোখে লাগার মতো ফিগার

প্রথম বছর স্কুলে ভালোই ছিলাম, অনেক বন্ধু হয়েছে আমার। দেখতে দেখতে কয়েক বছর চলে যায়।এরপর আমি শ্রেণি উত্তীর্ণ হই। নুতন শ্রেণিতে ওঠার পর আমাদের ক্লাসে পাল্টে যায় , আমি অন্য শাখায় চলে যায়, ফলে আমার পুরনো বন্ধু গলো থেকে আলাদা হয়ে যায় ।এরপর নতুন বন্ধু হয়৷ প্রথমে সব ঠিকই ছিল, কয়েক মাসে কেমন জানি হয়ে যায়, তারা কেন জানি একে অপরে ওই দিকে হাত দিত, আমি দেখে হাসতাম, পরবর্তীতে আমি এমন করা শুরু করি মজায় মজায় কোনো কারণ ছাড়া। একদিন তারা হস্তমৈথুন এবং মেয়েদের বিভিন্ন অঙ্গ নিয়ে কথা বলছি।কথার শেষে আমি আমার এক বন্ধুকে জিজ্ঞাস করি ঔ সব বিষয়। ঐ দিন আমি হস্তমৈথুন বুঝি, আমার বন্ধু আমাকে ভিডিও এর কথা বলছিল, আমাদের একটা এনরোয়েড ফোন চিল, মা এতো ধরতো না, ওনি পারতোও না, তো আমার বন্ধু আমাকে ঐ সব ভিডিও পাঠায়, আমি প্রথমে বুঝে পারি না, পরবর্তী আমার চোখে এমন কিছু চলতে থাকে যা আমি কখনো দেখি নাই, এমন কি ভাবিও নি। এটা দেখে আমার ঐ দিন কেমন জানি অদ্ভুত অনুভূতি জাগে। আমার পেসাব কথা ঐ জিনিস হঠাৎ বিশাল আকার ধারণ করে, আমার তখনের কথা এখনও মনে আছে, আকারটা মোটামুটি ৫ ইঞ্চি কাছাকাছি ছিল । তখন ছিল দুপুর, মা গোসল করতে গেছে, দরজা দেওয়া ছিল কিন্তু লক করা ছিলনা, আমি দরজার পাশের রুমে ছিলাম।হঠাৎ পাশের বাসার আন্টি ঘরে আসে আমাদের একটা বাটি ফেরত দিতে, আমার হুশ ছিল, ওনি এসে দাড়িয়ে ছিল,আমার এই জিনিসটা তখন পেন্টের ভিতরে ফুলে আছে।ওনি তখন কিছু দেখেছে কিনা আমি জানি না, তবে ওনি হাসি দিয়ে আমাকে ডাক দিলে,আমার হুশ আসে, আমি তাড়াহুড়ো করে উঠে বসি, হাত দিয়ে ওটাকে চেপে ধরি।

আন্টি আমাকে টেবিলের উপর বাটি আছে বলে চলে যায়।আন্টি আসাতে আমি অনেক লজ্জা পাচ্ছিলাম। ঐ দিন এর পর আন্টি বাসায় আসলে আমি রুমের দরজা বন্ধ করে বসে থাকতাম। এভাবে আরো কয়েকটি বছর কেটে যায়।নতুন বছরে নতুন ক্লাস, স্কুলে বন্ধুদের সাথে হাসি, আড্ডা মতো।আমার তখন পড়া আগ্রহ কমে গিয়েছিল,আগ্রহটা ছিল খারাপ দিকে।বন্ধুদের পাল্লায় পড়ে আমি মোবাইলে উল্টা পাল্টা ভিডিও দেখতাম।বছর ঘুরতে আমার মধ্যে একটা পরিবর্তন আসে, আমিও ঐ পাশের বাসার আন্টি সাথে কথা বলা, মিশতে শুরু করি। তখন অবশ্য আমার বয়ঃসন্ধি পার হয়ে গেছে। আমি বন্ধুদের থেকে বুঝতে পারি পেসাব করার ওটা বাড়া নামেও পরিচিত। তখন আমার বাড়াটা ৫ ইঞ্চি উপরে উঠতো। আমি কয়েক বার হস্তমৈথুনও করেছি তবে তা ভিডিও দেখে।

একদিন দুপুর ১ টায় মা আমাকে কিছু খাবার দিয়ে বলল আন্টিকে দিয়ে আসতে আমিও তাই করি। আন্টি বাসার দরজার কাছে গিয়ে কয়েক বার কলিং বেল বাজাই কিন্তু আন্টি দরজা খুললো না, তাই আমি দরজাটাকে আমার দিকে টান দিয়ে ছেরে দি, সাথে সাথে দরজা খুলে য়ায়। বুঝতে পারলাম দরজা সমস্যা আছে।যাই হোক আমি খারারে বাটি রাখার জন্য ভিতরে যাই, দুই রুমের বাসা ছিল,সামনের রুমে আন্টিকে না দেখতে পেয়ে ভিতরে যাই, ভিতরে গিয়ে বাটিটা রেখে আসতে গিয়ে আন্টি কিছু কাপড় চোখে পড়ে, তখন আমার মধ্যে উত্তেজনা অনুভব করি। আমি এসব কাপড় ঐ ভিডিও তে দেখেছিলাম।আর আন্টি ওই কাপড় থেকে একটা অজানা গন্ধ আমার নাকে এসে বারি খাচ্ছিল।দেখলাম আন্টি গোসল করছে, কাপড়গুলোও আমার সামনে ছিল,কেন জানি ঐ গন্ধটা আমাকে ডাকছিল, তাই আমি ওখান থেকে একটা কাপড় উঠিয়ে গন্ধ শুকতে থাকি, পাশে আরেকটা ছিল পেন্ট এর মতো, যেটার মাঝে একটা জায়গা থেকে নোনতা গন্ধ আসছিল।।আমি কিছুখন এভাবে শোকার পর তাড়াতাড়ি করে ঘর থেকে বেরিয়ে যায়,আমার তখন হৃদয় দপদপ করছি। যাক ঐ দিন বেরিয়ে আসলাম, আমি আমার বন্ধুকে এই ব্যাপারে বলি তখন সে আমাকে বললো ওখানে একটা ছিল ব্রা,পেন্টের মতো ওটাকে মেয়েদের প্যান্টি বলা হয়, আমি তাকে নোনতা গন্ধ কথা জানায় সে আমাকে বললো ওটা নাকি আন্টির ভোদার গন্ধ ছিল।বন্ধু এর কথা শুনে আমার ঐ দিন সারাদিন এসব নিয়ে ভাবতে থাকি।এরপর কয়েক মাস চলে যায়,আমি জেএসসি পরীক্ষা দি,আমার সাথে আমার ঐ বন্ধুটাও নবম শ্রেণিতে উত্তীর্ণ হয়।

নবম শ্রেণিতে উঠার পর আমার এগুলা নিয়ে কৌতুহল আরো অনেক বেড়ে গেল। আমার আন্টি ভোদা দেখতে ইচ্ছে করছিল। মোবাইল দেখলেও আমার মন ভরতো না, মোবাইলে আমি ভোদায় চুমু খেতেও দেখেছি,কিন্তু আমার কেমন জানি লাগে,ভাবি, বমি আসে না ওখানে তো মেয়েরা পেসাব করে,গন্ধ শোকার ব্যাপার টা আমার কাছে ভিন্ন। যাই হোক এবার আমি খেয়াল নি আন্টির ভোদা দেখেই ছাড়বো। নবম শ্রেণিতে উঠলেও তখন স্কুল খুলে নি। এর মধ্যে একদিন মাকে একবার গ্রামে যেতে হবে। আমার জন্য সুযোগ, আমি ফন্দি আটি । এই দিন বিকেলে আমি আন্টি ঘরে দরজার সামনে যাই। আন্টি বিকেলে ঘুমাতো, তাই ধীরে ধীরে আবার আগের টেকনিক খাটিয়ে দরজা খুলি। আন্টি ঘুমাচ্ছে, কিন্তু এমন ভাবে ঘুমাচ্ছে যে ওনার জামাটা উপরে উঠে আছে, আর ওনি তখন একটা পাতলা কালো পা-জামা পড়ে ছিল। আমি পা-জামার ফাক দিয়ে দেখার চেষ্টা করি, কিন্তু ভালোভাবে বোঝা যচ্ছিল না। আন্টি তখন কাত হয়ে সুয়ে আছে, তাই আমি আস্তে করে পা-জামাটা ওনার পাচা থেকে নিচে নামাই, আন্টি পাচাটা অনেক সুন্দর ছিল।পা-জামাটা নামতে আন্টি ওই পুটো দেখা যাচ্চিল, আমি কৌতুহল ওখানে নাক নি, ওখানে একটা বাজে গন্ধ ছিল।তাই নাক আবার সরিয়ে নি। এরপর আন্টি হঠাৎ নড়ে উঠৈ এবং সোজা হয়ে সুয়ে পড়ে, আমার জন্য সুবিধা হয়, আমি আবার পা-জামাটা নিচে দিকে নামায়, নামাতে দেখতে পাই আমার কাঙ্ক্ষিত ফল,আন্টির ভোদা। দেখতে কালো-গোলাপী,আমি আস্তে আস্তে নাক নি, আমি আবার ঐ গন্ধটা পায়, যার জন্য এতো কিছু করা। কিন্তু গন্ধটা তখন অনেক কড়া ছিল।আমি এবার নিজেকে সামলাতে পারছিলাম না, আমার বাড়াটাও এতোখনে দাড়িয়ে গেছে।আমি চট করে আবার পা-জামাটা পরিয়ে দি,এতে আন্টি জেগে যায়,আশা করি আমি কি করেছে আন্টি তা দেখেনি। আমার বুক দুপদুপ করছে, এ বলে শেষ। আমি ভেবেছিলাম আমার আর নিস্তান নেই তাই আমি আন্টির পা ধরে ক্ষমা চাইতে থাকি। আর ওদিকে আমার বাড়াটা ফুলে আছে, আন্টি ওটার দিকে তাকিয়ে আছে। আন্টি হঠাৎ বলে কি হয়েছে ক্ষমা চাচ্ছো কেন, বুঝতে পারলাম আন্টি কিছু টের পাইনি, তাই আমি কথা ঘুরি নি বলি কোই না তো।

এরপরের ঘটনা জানতে হলে কমেন্ট করো, শীঘ্রই চলে আসবে।
 

Users who are viewing this thread

Back
Top