What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চাকরির ফাঁদে যৌন মিলন - by onikadas_

আজকের গল্প,, পর্ব ১
আমার নাম নদি আক্তার। ঘটনাটি ঘটে আমার অফিসের বসের সাথে। আমি তখন সবে মাত্র কলেজ থেকে Hsc পাশ করি। সংসারে টানাটানির জন্য এর বেশি এগুতে পারেনি। তাই অনিশ্চা সত্যেও চাকরি জন্য খোঁজ করতে থাকি। অনেক খোঁজাখুঁজি পর,ঢাকায় একটা হোটেলের রিসিপশনে চাকরি পাই।তবে, ওদের কিছু শর্ত আছে। অনিচ্ছা সত্ত্বেও রাজী হয়ে গেলাম। বললাম ওকে। হোটেলের ম্যানেজার একটা ঠিকানা ধরিয়ে দিয়ে বলল।রাত ৯/১০ টার দিকে ও খানে পৌঁছে যেতে। জরুরী মিটিং আছে।লেইট করা চলবেনা। ওনাকে ওকে বলে।চলে আসলাম।তবে একটা জিনিস খেয়াল করলাম।ম্যানেজার আমার সাথে কথা বলার সময়।তার চোখ আমার বুকের ও পাছার উপর। একটু অস্বস্তি হলেও, কিছু বলিনি।কারণ চাকরিটা খোব প্রয়োজন তাই।

এসব ভাবতে ভাবতে বাসায় চলে এলাম।সব কাজ শেষ করতে করতে প্রায় সন্ধ্যা।তার পর গোসল সেরে, নিজেকে পরিপাটি করতে, বসলাম আয়নার সামনে।আজ যেনো আমাকে অন্য দিনের চেয়ে আলাদা লাগছে। চুল আঁচড়াতে আঁচড়াতে ভাবছি কি পরা যায়।হয়তো অফিসের কোনো মিটিং আছে।এসব ভাবতে ভাবতে রাত প্রায় ৮.৩০। তাই তারাহুরা করে একটা জিন্স প্যান্ট, সাথে একটা টি শার্ট পড়ে নিলাম। সাথে কালো ব্রা ও প্যান্টি। ঠোঁটে হালকা একটা মেরুন কালারের লিপিষ্টিক। সাথে এক জোড়া ছোট সাইজের হিল। তারাতাড়ি বাসা থেকে বের হয়ে গেলাম। রাস্তায় এসে একটা রিকশা পেলাম।কাছে গিয়ে জিজ্ঞেস করলাম মামা যাবেন?? গুলশানে। লোকটা আমার দিকে না তাকিয়ে আমার বুকের দিকে তাকিয়ে বললো।উঠেন। মনে মনে ভাবলাম এসব কি।ব্যাপারটা বুঝার জন্য,আমি আমার বুকের দিকে তাকালাম। ও মাই গড।বাসা থেকে তারাহুরার মধ্যে খেয়াল করিনি যে।টি শার্টের গলাটা অনেকটা বড়, কিছু দিন আগে অনলাইনে কিনেছি।পরে দেখা হয় নি।ওটা পরার জন্য, আমার ব্রা প্রায় অর্ধেক অংশ দেখা যায়। কিন্তু এখন আর কিছু করার নেই। এমনি সময় কম। তাই কোনো মতে চলে আসলাম ম্যানেজার সারের দেয়া ঠিকানায়। নামতেই চোক্ষে পরলো এটা একটা বাসা। ভাবলাম এখানে আবার কিসের মিটিং। দেখে তো একটা বাসা মনে হচ্ছে।এর‌ই মধ্যে আমার ফোনটা বেজে উঠলো।ব্যাগ থেকে ফোনটা বের করে দেখি,ম্যানেজারের ফোন। কলটা রিসিভ করতেই বললো। কোথায় আছেন???

আমি বললাম আপনার দেয়া ঠিকানায়। কিন্তু এটা তো একটা বাসা মনে হচ্ছে।ওনি বললেন সমস্যা নাই। ভিতরে চলে আসুন। অপেক্ষা করছি।বলেই ফোনটা কেটে দিলেন।আমি আর দেরি না করে, সোজাসুজি ভিতরে দিকে যেতে লাগলাম।ভিতরে ঢুকেই দেখি, সোফায় একটা কালো লোক বসা। আমাকে দেখেই বললেন,মিস নদি। আমি বললাম হ্যা।ওমনি বললেন এখানে বসুন।আমি চুপচাপ বসে গেলাম।মনে মনে ভাবছি,এটা কে।এর মধ্যেই ম্যানেজার চলে আসলো ভিতর থেকে।এসে বললো, আপনাকে বলছিনা একটু আগে আসতে।।আমি বললাম না মানে।।তবে লক্ষ্য করলাম ম্যানেজার ও এই কালো লোকটার চোখ পরে আছে আমার বুকের দিকে। একটু অস্বস্তি হলেও,ব্যাপারটা উপভোগ করছি।

ম্যানেজার বললো সার সব রেডি।লোকটা উঠতে উঠতে বললো, আচ্ছা উনাকে পাঠিয়ে দিন। আমি আছি,আর তা বললাম মনে আছে তো।ম্যানেজার বললো,জি স্যার।লোকটা উঠে দোতলায় চলে গেলো।ম্যানেজার বললো, আপনাকে তো দারুন লাগছে।আমি লজ্জা পেয়ে ও বললাম। ধন্যবাদ স্যার।উনি বললেন।এখন যে লোকটাকে দেখলেন।উনি আমাদের হোটেলের মালিক।।

বললাম,ওহ আচ্ছা।ম্যানেজার বললো আপনার ফোন সুইচ অফ করে,ব্যাগে রেখে দিন।আর ব্যাগটা টেবিলে রেখে, সোজাসুজি দোতলায় মাঝেই রুমে চলে যান।আর ওখানে কিছু ড্রেস আছে। আপনার গুলো চেঞ্জ করে। ওগুলো পরে নিবেন। আমি আচ্ছা বলে ফোন ও ব্যাগ টেবিলে রেখে সোজাসুজি দোতলায় মাঝের রুমে চলে গেলাম। ভিতরে ঢুকতেই দেখি। বিছানার উপরে দুইটা সপিং ব্যাগ।ও গুলো হাতে নিয়ে খুলতেই দেখি।একটা সিল্কের ব্লাউজ আর লাল জর্জেটের শাড়ি। সব কিছুই আমার পারফেক্ট ফিট হবে। কিন্তু সমস্যা অন্য জায়গাতে, ব্লাউজটা স্লিভলেস এবং ব্যাকলেস হ‌ওয়ায় পিছের গলাটা বেশ বড়সড়ো। এতই বড় যে আমার ব্রা'র ফিতা লুকিয়ে রাখতে কষ্ট হবে। আমি তো পুরুপুরি অবাক। এবারের কৌতুহল বেড়ে গেল।অপর সপিং ব্যাগে কি আছে।খুলে ফেলতেই আমি হা হয়ে গেলাম।কালো রঙের একটা পিপ-টো পেন্সিল হিল।তাও আবার প্রায় ৪ ইঞ্চি লম্বা। মে এগুলো কিনেছে।সে ভালোই জানে কিসের সঙ্গে কি মানায়।সব মিলিয়ে নিঃসন্দেহে একটা সেক্সি কম্বিনেশন। একটু দ্বিধা হলেও জিনিস গুলো ভালো লাগলো। তাছাড়া নতুন চাকরির মিটিং বলে কথা। সোজাসুজি চলে গেলাম। বাথরুমে,ড্রেস চেঞ্জ করতে।সব কিছু পারফেক্ট ভাবে পরে নিলাম।

এবার রুমের লুকিং গ্লাসের সামনে দাঁড়িয়ে নতুন করে নিজেকে আবিষ্কার করলাম।এটা কি আমি।এক মূহুর্তে মনে হচ্ছে নিজের নিজেই খেয়ে ফেলি। সামান্য সাজগোজ করতেই মানিয়ে গেলো।এর মধ্যে দরজায় একটা শব্দ পেলাম।কেউ একজন আসছে রুমের ভিতরে।বসা থেকে উঠে, দরজার দিকে এগোচ্ছি। হঠাত করে,কেউ একজন পিছন থেকে জড়িয়ে ধরলো। আমি ভয়ে, চেঁচিয়ে উঠলাম। কিন্তু কিছুই হলো না।তার হাত দুটো, সজোরে আমার দুধ গুলো টিপছে।আর ঘাড়ে কিস করছে। তখন ও বুঝতে পারছি না।কি হচ্ছে। আমি মূহূর্তে মধ্যে যেনো অন্য মনস্ক হয়ে গেলাম। নিজেকে ধরে রাখতে কষ্ট হচ্ছিল।

আমি রিতিমত কাঁপছি। কিন্তু কে উনি।এমন সময় হঠাৎ করে কোলে তুলে নিলো আমায়।এই প্রথম আমি তার মুখটা দেখতে পেলাম।আরে উনি আর কেউ না। কিছু খন আগে সোফায় বসে থাকা কালো লোকটা। আমার অফিস বস। আমি চেঁচিয়ে বললাম ছারুন আমাকে। কিন্তু উনি কিছুই শুনলেন না। কোলে করে সোজা নিয়ে গেলেন খাটের উপর। আমাকে শুইয়ে দিয়ে আমার উপর শুয়ে পড়লো লোকটা। আবার ও তার হাত আমার দুধ গুলো টিপতে লাগল।সাথে সাথে তার মুখ আমার ঘাড়ে কিস করতে লাগলা।

নিজেকে ছাড়িয়ে নিতে চেষ্টা করলাম। কিন্তু না।একটা সুঠাম পুরুষের হাত থেকে একটা মেয়ে কখনো ছুটে যেতে পারে না। আমি ও পারলাম না।তার মুখ এবার আমার পেটে চলে এলো। পেটের চারদিকে চাটতে লাগলো লোকেটা।মাঝে মাঝে নাভিতে জিভ ঢুকিয়ে নাড়তে লাগল। লক্ষ্য করলাম আমার কেমনে যেনো অস্থির অস্থির ভাব উঠে যাচ্ছে। অনুভব করলাম, আমার ভোদার চারপাশে ও ভিতরে কেমন যেনো কুটকুট করতে লাগলাম।

এর মধ্যে লোকটা কামড়ে কামড়ে আমার ব্রা খুলে ফেলেছে। হঠাৎ কিছু একটার ছোয়ায় লাফিয়ে উঠলাম। দেখলাম লোকটার জিভ আমার দুধের নিপল গুলো সুরসুরি দিচ্ছে। নিজেকে কে আর ধরে রাখতে পারলাম না। নিজের অজান্তেই আহ,মা গো।শব্দ বেরিয়ে গেল।এতে লোকটার আরো আগ্রহ বেড়ে গেল। সমানে সে চাটাচাটি করেই চলছে। মনে হচ্ছিলো কিসের চাকরির।এর চেয়ে বড় কিছু পেয়ে গিছি আমি।আমি প্রায় পাগলের মতো হয়ে গেছি। লোকটা বুঝতে পারলো। আমার চরম সেক্স উঠে গেছে।তাই সে আমাকে ছেড়ে দিয়ে নিজের প্যান্টটা খুলতে লাগলো।

তার হাত থেকে মুক্তি পেয়ে একটু স্বস্তি পেলাম। কিন্তু তখনো আমি চরম উত্তেজনায় পাগল প্রায়।কোন মতে নিজেকে সামলে নিয়ে। রুমের বাইরে দৌড়ে পালানোর চেষ্টা করলাম। কিন্তু একি দরজারটা বাহিরে থেকে বন্ধ। লোকটা পুরোপুরি উলঙ্গ হতে হতে বললো। চাকরিটা আপনার চাই না?? মাসিক সেলারি ২০.০০০ হাজার। চাইলে আরো কিছু বেশি ও নিতে পারেন।তবে মাঝে মাঝে আমাকে সময় দিতে হবে।আর যদি চলে যেতে চান।তা হলে যেতে পারেন। কিন্তু সব কিছু ভিডিও হয়ে গেছে। বাকিটা আপনার ইচ্ছা।

একদিকে সংসারে অভাব।অন্য দিকে এতোক্ষণের সব কিছু ভিডিও হয়ে গেছে। তাছাড়া আমি এখন চরমে উত্তেজনায় পাগল প্রায়।এসব কিছু ভাবতে ভাবতে। লোকটা আমার কাছে চলে এসেছে। আমার একটা হাত টেনে নিয়ে তার বাঁড়া ধরিয়ে দিয়েছে। বাঁড়ার ছোঁয়ায় লাগতেই।একটা সক খেয়ে গেলাম। ভাবলাম সব কিছুই তো পাচ্ছি। ভালো জব, ভালো সেলারি, নিজের যৌন তৃপ্তি, তাহলে খারাপ কি।।আর খারাপ ভালোতে কি আসে যায়।কেউ তো আর দেখতে আসছে না।
লোকটা বলে উঠলো কি আপনি রাজি???

আমি বললাম হুম। হুম বলতে আবার আগের মত কিস করতে শুরু করলো লোকটা। আমি ও এবার তার আদরের রিপ্লাই দিতে লাগলাম।এক দিকে কিস করছে আর অন্য দিকে আমার কাপড় খুলতে লাগলো সে। আমি ও এক হাতে তার বাঁড়াটা খেচতে লাগলাম।এতো কিছুর একসঙ্গে করতে করতে আমি আর ধৈর্য রাখতে পারছিলাম না। লোকটা আমাকে বসিয়ে দিলো। আমি বসে পড়তেই তার বাঁড়াটা আমার মুখের সামনে চলে এলো।এই প্রথম কোনো পুরুষের বাঁড়া দেখলাম,তাও প্রায় ৯+ মতো।

উত্তেজনায় কন্ট্রোল হারিয়ে মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম বাঁড়াটা। গলা অবধি নিয়ে আবার বের করে আবার গলা পর্যন্ত ঢুকিয়ে দিলাম। লোকটা আমার মাথাটা চেপে ধরলো বাঁড়ার উপর।আমি অক অক অক করতে লাগলাম।সে এবার জোরে জোরে মুখের মধ্যে ঢুকাতে আর বের করতে লাগলো। আমি মুখ দিয়ে শুধু ওক ওক ওক শব্দ বেরোচ্ছে। এবার কিছু খন করার পর, এবার টেনে বিছানায় নিয়ে চিত করে শুইয়ে দিলো আমাকে।তার পর আমার প্যান্টি খুলে ভোদায় আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগল।আমি আহ্ আহ্ আহ্ আহ্ ইশ্ ইশ্ ইশ্ করতে লাগলাম।যতো চেঁচাচ্ছি,ততো জোরে জোরে আঙ্গুল চালাতে লাগল।

আমি আর থাকতে না পেরে লাফিয়ে লাফিয়ে উঠতে লাগলো।আর বললাম , ইশ্ ইশ্ ইশ্ ইশ্ মা গো আঃ আঃ আঃ কি আরাম আহ্ আহ্ আহ্, আহ্ উফ্ উফ্ উঃ উঃ উঃ। এবার সে উঠে দাড়িলো।তার বাঁড়াটা ফুলে ফেঁপে একাকার। আমার গুদে রস ও স্রোতের মতো বেরিয়ে পা দিয়ে গরিয়ে গরিয়ে পরছে। গুদটা রসে চপ চপ করছে।সে এবার তার বাড়াটা আমার গুদে মুখে সেট করলো। আমি দাঁত চেপে আছি।এই প্রথম কোনো পুরুষের ধোনে সাধ নিচ্ছি তাও আবার এতো বড়। সে এবার আস্তে আস্তে বাঁড়াটা চাপ দিতে লাগল। আমি অনুভব করছি,তার বাড়াটা আস্তে আস্তে আমার গুদে দেয়াল ঠেলে ঠেলে ভিতরে ঢুকছে।ঐ সময়ে কি যে একটা অনুভুতি তা একমাত্র মেয়েরা ছাড়া কেউ বোঝে না।
 

Users who are viewing this thread

Back
Top