What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যৌনপল্লীতে বেশ্যা দিদি দ্বারা কৌমার্য হরণ - by joybhai92

আমি জয়। গল্পটি ২০১৫ সালের যখন আমার বয়স উনিশ। সদ্য গ্রাম থেকে শহরে এসেছি কলেজে পড়ার জন্য। গ্রামে সম্ভ্রান্ত মুসলমান পরিবারে বড় হওয়ার কারণে আমার প্রতি সবার উচ্চ প্রত্যাশা ছিল। সারাদিন পড়ালেখা করাই ছিল আমার লক্ষ্য যাতে শহরে গিয়ে ভালো কলেজে পড়তে পারি। মাধমিকে ভালো ফলাফল করার কারণে শহরের সবচেয়ে সেরা কলেজে ভর্তি হলাম। ঠিকানা হলো কলেজ থেকে আধ ঘন্টা দূরে মেসে।

গ্রামে বড় ওঠায় সেক্স বা যৌনতা নিয়ে আমার খুব বেশি অভিজ্ঞতা ছিল না। যা ধারণা ছিল তা কাগুজে জ্ঞান। বয়ঃসন্ধি কালের কারণে মাঝেমাঝে নিজেই হাত দিয়ে বীর্য বের করতে হতো। তখন মনে হতো যদি কোনো মেয়ের সাহায্যে বীর্যপাত করার সুযোখ হতো, তবে যৌনতার আনন্দটাই অন্যরকম হতো।

শহরে এসেই জীবনে প্রথমবারের মতো স্বাধীনতা পেলাম। মেসে পরিচয় হলো শফিক ভাইয়ের সাথে। উনি বয়সে আমার দশ বছরের বড়। আমরা একই রুমে ভাগাভাগি করে থাকতে লাগলাম। হটাৎ একদিন কথার প্রসঙ্গে সেক্সের কথা চলে আসলো। শফিক ভাই ওনার বান্ধবী জেসমিন আপার কথা বলতে আমার নুনু খাড়া হয়ে গেল। জেসমিন আপা দেখতে তামিল অভিনেত্ৰী অনুষ্কা শেঠীর মতো। শ্যামলা বর্ণের ৩৬ সাইজের বুকের দুধ আর সুগঠিত কোমর মেদে ভরা।

শফিক ভাই বললো, "কিরে তোর ধোনটাতো লুঙ্গি থেকে বের হয়ে যাবে মনে হয়, জেসমিনের কথা মনে হওয়াতে বুঝি।" আমি কিছুটা ইতস্তত হয়ে বললাম, "ভাইয়া তুমি কি বান্ধবীনা পেয়েছো, তোমার সেক্সলাইফ তো একেবারে ফাটাফাটি।" শফিক ভাই দুঃখের স্বরে বললো, "কি যে বলিস, ওতো বিয়ের আগে যৌন সম্পর্ক করতে রাজি না, তাই আমি অন্য উপায়ে মজা করি।" কিভাবে জানতে চাইলে, উনি বললো, "আরে মেসের কিছুটা পিছনে একটা বস্তি আছে জানিসতো, তোর কলেজে যাওয়ার মাঝপথে পড়ে, দেখেসিস তো? ওখানে কি হয় তুই জানিস না?" আমি কলেজে যাওয়ার সময় সকাল বেলা দেখী ওখানে অনেক মানুষের আনাগোনা। অধিকাংশ বাসিন্দাই হিন্দু মেথর আর ওদের পরিবার। আমি নোংরা গন্ধের কারণে খুব দ্রুত ওই বস্তি পার হয়ে কলেজে যাই।

আমি শফিক ভাইকে জিজ্ঞেস করলাম, "ওখানেতো হিন্দু মেথর আর ওদের পরিবার থাকে, একটু খুলে বল তুমি কি বলতে চাও?" ভাই বললেন, "আরে ওটাতো উপর থেকে দেখলে মনে হয় মেথরদের বস্তি, আসলে ওটাতো একটা যৌনপল্লী। মেথরদের বৌ মেয়েরা ওখানে বেশ্যাগিরিতে যুক্ত।" আমি অবাক হয়ে প্রশ্ন করলাম, "কী বলছো ভাইয়া, আমিতো কিছুই জানতাম না। তাইতো বলি আমার কলেজের অনেক ছেলেই ওখান থেকে সকালে আসা যাওয়া করে।" সফিক ভাই ওর বললেন মেথররা ওদের বৌ আর মেয়েদের উৎসাহিত করে বেশ্যাগিরি করার জন্য। এর দ্বারা ওরা কিছুটা বেশি উপার্জন করে। তোকে দেখেতো মনে হয় তুই এখনো শারীরিক সম্পর্ক করিস নি। আমি হা বললে শফিক ভাই বললো ওখানে গেলে তোর যেকোনো যৌন আকাঙ্খা পূরণ হবে। অভিজ্ঞ পতিতারা অল্প বয়সী ছেলেদেরকে খুবই যত্ন করে তৃপ্ত করে। আমি একথা শোনার পর বিছানা থেকে উঠতে গেলে শফিক ভাই বলে, "শুন মনে করে দুইটা জিনিস নিবি। ১০০-১৫০ টাকা আর এক প্যাকেট কনডম। যখন তোর ধোন ঢুকানোর সময় আসবে, মনে করে কনডম পরে নিবে। ওরা দিনে অনেকবার অনিরাপদ যৌনমিলন করে, তাই নিরাপদ থাকা ভাল।

পরদিন সকালে কলেজে যাওয়ার পথে মেথর পাড়ার ভিতর দিয়ে গেলাম। লক্ষ্য করলাম আমার বয়সী অনেক ছেলেরা বস্তির বিভিন্ন ঘর থেকে বের হচ্ছে। বুঝতে অসুবিধা হলনা এরা সবাই বেশ্যাদের সাথে যৌনমিলন করে আসছে। আমি উত্তেজিত হয়ে পড়লাম কিন্তু কেও দেখে ফেলবে বলে দ্রুত বস্তি থেকে বের হয়ে কলেজের দিকে রওনা হলাম। মনেমনে সিদ্ধান্ত নিলাম, সন্ধ্যার অন্ধকারে প্রস্তুতি নিয়ে আসব।

দেখতে দেখতে সন্ধ্যা ঘনিয়ে আসল আর আমার উত্তেজনা বেড়ে গেল। বস্তিতে ঢুকার আগেই একটা ঔষধের দোকান আছে। অন্ধকার ঘনিয়ে আসার সাথেই দোকানে ক্রেতাদের ভিড়। আমি ভয়েভয়ে দোকানের কাছে গিয়ে বিক্রেতার দিকে তাকিয়ে রইলাম। বিক্রেতা আমার দিকে তাকিয়ে হেসে বলল, "লজ্জা পান কেন ভাই, এখানে সবাই তো একটা জিনিসের জন্যই আসে। খাড়ান আপনেরে ভালা কনডমটাই দিতাছি।" এ বলে ও আমাকে এক প্যাকেট কনডম ধরিয়ে দিল। যাবার পথে ও আমাকে বললো, "ডরায়েনা ভাই, বস্তিতে ঢুইক্কা সোজা গিয়া একখান ল্যাম্পপোস্ট দেইখবেন, ওখান থেইক্ষা বাইমে গেলেই আপনার জাইগা পাইয়া যাবেন।"

দোকানদারের দেখানো পথ ধরে আমি বাঁশের তৈরি একটা সরু গলিতে ঢুকে পড়লাম। গলির দুইপাশেই একরুমের লাগানো ছোটছোট বেড়ার ঘর। ঢুকতেই দুটি জানিস লক্ষ্য করলাম। গলির মেঝেতে শতশত কনডমের খালি প্যাকেট পড়ে আছে আর কিছুকিছু ঘরের ভিতর থেকে নারী ও শিশুদের চিৎকারের আওয়াজ শোনা যাচ্ছে। কিছুটা আগাতেই এক পঞ্চাশ বছর বয়সী মহিলা আমাকে ডাক দিয়ে বললো, "বাবুজী এইদিকে আসেন, মোর নাম বিন্দুরানি, মুই এইখানের ম্যাডাম।" মহিলা উচ্চতায় ৫ ফুট, গায়ের রং অপেক্ষাকৃত কালো, সবুজ বর্ণের শাড়ী পরিহিত। আমি বিন্দুরানীর কাছে যেতেই ও বলল, "এইখানে প্রথমবার নাকি?" আমি ধীরগলায় হ্যা বললে, বিন্দুরানি আমার দিকে হেসে বললো, "অরে বাবুজি লইজ্জার কি আইছে? এইখানে তো মজা লওয়ার জইন্য আইছেন।মোর এইখানে সবরকম বেশ্যা আছে।" আমাকে লজ্জিত দেখে বিন্দুরানী বলল, "বাবুজী কি আগে কখনো কাম সাইরেন নাই? এইবার কি প্রথমবার কাম কইরবেন?" আমি ধীরেধীরে মাথা নাড়ালে, বিন্দুরানি আরেক মহিলাকে ইশারা করলো আর সে এসে আমার পাশে এসে দাঁড়ালো।

বিন্দুরানি বললো, "ওর নাম চম্পারানী । ও আপনের মতো নতুন মক্কেলদের ভালো সেবা করে।" চম্পারানীর বয়স ৪৫-৫০ হবে। উচ্চতায় ৫'৫", গায়ের রং তামাটে কালো, দেখতে বাংলা অভিনেত্রী তনুশ্রী দত্তের মতো গায়ের গঠন। পরনে হলুদ আর লাল রঙের সুতার শাড়ী, লাল রঙের ব্লাউস, কপালে লাল টিপ, মাথায় সিঁধুর আর গলায় মঙ্গলসূত্র। মাথার উপর ঘোমটা দেওয়ায়, অন্ধকারে ঠিক মতো দেখা যাচ্ছিল না। তবে এটা নিশ্চিত ছিলাম যে চম্পারানী এখানের কোনো মেথরের বিবাহিত স্ত্রী।

বিন্দুরানি চম্পারানীকে বলল, "এই বাবুর হাত ধর।" চম্পারানী আমার হাত ধরে সোজা ওর দুধের উপর রাখল। শাড়ীর উপর হলেও প্রথমবারের মতো দুধের উপর হাত রেখে আমার উত্তেজনা বেড়ে গেল। আমার মুচকি হাসি দেখে বিন্দুরানি বুঝতে পারলো আমার চম্পারানীকে পছন্দ হয়েছে। বিন্দুরয়ানী বলল. "২০০ টাকা বের করো আর ওর সাথে আনন্দ কর। " আমি টাকা দিয়ে চম্পারানীর হাত ধরে ওর পিছনপিছন সামান্য দূরে একটা বেড়ার ঘরে প্রবেশ করলাম।

চম্পারানীর বেড়ার ঘরটি খুবই ছোট। একটা ছোট টেবিল আর মাঝারি সাইজের বিছানা। ময়লা সিকসিকে চাদর আর দুটা বালিশ।ঘরের দেয়ালে বিভিন্ন বাংলা সিনেমার পোষ্টার। ঘরের একটি মাত্র হলুদ বাতি জ্বলছে। চম্পারানী আমাকে বিছানায় বসিয়ে ঘরের দরজা বন্ধ করে দিল।

চম্পারানী মাথার ঘোমটা খুলে আমার পাশে এসে বসলো, আমাকে বিচলিত দেখে ও আমাকে বলল, "বাবুজি কোন ডর নাই, আমি আপনারে কামড়ামুনা, আজকাই কি আপনের প্রথমবার চুদাচুদির অভিজ্ঞতা?" আমি লজ্জিত হয়ে মাথা নাড়লে চম্পা ওর কাঁধ থেকে শাড়ীটা ফেলে দিল আর আমার হাত ওর ব্লউসের উপর রেখে বললো, "বাবুজী আমাকে তুমি চম্পাদি ডেকো আর এবার লক্ষী সোনার মতো আমার দুধগুলো মালিশ করে দাও।" আমি আমার দুই হাত ওর দুই দুধে রেখে ওর দুধ মালিশ করতে লাগলাম। আমার হাত কাঁপতে লাগলে, চম্পাদি আমার হাতের উপর হাত দিয়ে ওর দুধ মালিশ করতে লাগলো। কিছুক্ষন পর চম্পাদির অনুরোধে আমি ওর ব্লাউসের হুকগুলো খুলে দিলাম আর ও ওর ব্লাউস আর শাড়ী খুলে মাটিতে ফেলে দিল। চম্পাদির পরনে লাল রঙের ব্রা আর লাল পেটিকোট। দিদি আমাকে দাঁড় করিয়ে আমার শার্ট এন্ড পেন্ট খুলে আমাকে নেংটা করে দিল। আমি লজ্জায় আমার নুনুর উপর হাত দিয়ে দাঁড়িয়ে রইলাম। দিদি বললো, "অরে তোকে নিয়েতো বড় মুশকিল, দাঁড়া তোকে শায়েস্তা করছি।" এ বলে চম্পাদি আমার হাত অফ ব্রায়ের উপর দিয়ে আমার নুনু শক্ত করে ধরে ফেলে বললো, "আর লজ্জা নাই, ভালো মতো দুধগুলা মালিশ কর।" আমি কিছুটা সাহস যুগিয়ে চম্পাদির দুধ মালিশ করতে শুরু করলাম। চম্পাদি আমাকে বললো, "কীরে তোর নুনুর চারপাশে এত জঙ্গল কেন? ওসব কাটতে মন চাই না? চিন্তা করিস না আমারও গুদের চারপাশে জঙ্গলে ভরা।" আমি কিছু না বলে চম্পারানীর ব্রার হুক আর পেটিকোটের গিট খুলে ওকে নেংটা করে দিলাম। চম্পাদি বললো, "এইতো সাহস হয়েছে।" আমি বাং হাত দিয়ে চম্পাদির দুধ মালিশ করতে লাগলাম আর দেন হাত ওর গুদে ঢুকিয়ে দিলাম। ওর গুদ একেবারে রসে ভরা এন্ড খুবই গরম। বুঝতে পারলাম এখন আমার খেলার সময়।

আমি চম্পার চুলের খোঁপা খুলে ওকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলাম। চম্পা ওর হাত আর পা ফাঁক করে বিছানায় লুটে রইল। ওর বগল আর গুদ জঙ্গলের মতো ঘন। আমি ওর উপর শুয়ে ওকে চুমু খেতে লাগলাম। ধীরেধীরে আমি ওর বগল, দুধ আর গুদের দিকে চাটতে লাগলাম। ওর গুদের কাছে যেতে ও বললো, "বাবুজি ভালো করে চাটবে কিন্তু, আমি খুবই গরম।" চম্পাদি ওর গুদের দরজা হাত দিয়ে ধরে রাখলো আর আমি ওর গোলাপি গুদের ভিতর আমার জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম।

প্রায় আধঘন্টা চম্পারানীর গুদ চাটার পর ও বললো, "এখন আসল খেলা খেলতে হবে। কনডম পরে চুদবি না কনডম ছাড়া চুদবি?" আমি কনডম হাতে নিয়ে বললাম, "দিদি আজ কনডম পরেই চুদি।" আমি কনডম পরে চম্পারানীর পা আমার কাঁধে তুলে আমার নুনু ওর গুদে ঢুকানোর চেষ্টা শুরু করলাম।কিছুক্ষন চেষ্টা করার পরও নুনু ঢুকাতে না পেরে হতাশ হয়ে পড়লাম।আমাকে হতাশ দেখে চম্পাদি বললো, "কিরে হতাশ হচ্ছিস কেন? এটা খুবই স্বাভাবিক। প্রথমবারের উত্তেজনার কারণে এরকম হয়।" আমি বললাম, "চম্পাদি আমি কি করি এখন? আমি কে চলে যাবো?" চম্পারানী বিছানা থেকে উঠে ওর বিছানার নিচ থেকে একটা ঔষধ বের করে আমাকে দিয়ে বললো, "এটা ভায়াগ্রা, এটা খেয়ে নে, কিছুক্ষনের মধ্যেই তো নুনু লোহার মতো শক্ত হয়ে যাবে।" আমি দ্রুত ভায়াগ্রা মুখে পুড়ে নিয়ে বিছানায় বসে পড়লাম।

চম্পারানীও বিছানায় শুয়ে আমাকে বললো, "ভায়াগ্রা কাজ করতে আধঘন্টা সময় লাগবে, তুইতো আমাকে অনেক চেটেসিস, নতুন কি করা যাই বলতো।" আমি কোনো উত্তর না দিলে চম্পারানী বললো, "সব আমাকেই করতে হবে, মাথায় একটা বুদ্ধি এসেছে, তুই কি রাজি হবি?" আমি বললাম, "দিদি তুমি যা বল তাই করবো।" চম্পারানী বললো, "তোর নুনু আর আমার গুদে জঙ্গলে ভরা, চল একে অন্যকে পরিষ্কার করে দি, এতে তোর নুন গুদে ঢুকাতে সুবিধা হবে।" চম্পারানী ওর টেবিল থেকে একটা ক্ষুর আর সাবান এনে আমার বাড়ার আশেপাশে ধীরেধীরে চুল কামাতে লাগলো। অতঃপর আমার বগলের চুলো কেটে আমার হাতে ক্ষুর ধরিয়ে বিছানায় শুয়ে পা ফাক করে দিল। আমি সময় ব্যয় না করে ওর গুদ আর বগল কামিয়ে দিলাম। কামানোর পর চম্পারানীর গুদের দিকে তাকিয়ে বুঝতে পারলাম ওর চুদাচুদির অভিজ্ঞতা অনেকদিনের। গুদের মুখ ঝুলে পড়েছে।

আমি লক্ষ্য করলাম আমার নুনু আবার লোহার মতো খাড়া। চম্পারানীকে শুইয়ে তাড়াতাড়ি নতুন কনডম পরে নিলাম আর নুনু গুদে ঢুকানোর চেষ্টা করতে লাগলাম। নুনুর মাথা ওর গুদের সামান্য ভিতরে ঢোকার পর আটকে গেল। চম্পারানী কিছুক্ষন অপেক্ষা করার পর বলল, "এখন শুধু একটাই উপায় আছে।" ও আমার নুনু ধরে কনডম খুলে মাটিতে ফেলে দিল আর বললো, "আজ তোকে কনডম ছাড়াই চুদতে হবে।" আমি ইতস্তত করলে চম্পাদি বললো, "কোনো ডর নাই, আমি একেবারেই নিরাপদ। আমার স্বামী ছাড়া কেউ আমাকে কনডম ছাড়া চুদে না, তুই ঢুকিয়ে দে।" আমি দ্রুত আমার নুনু গুদে ঢুকিয়ে ঠাপ মারতেই পুরা নুনু গুদে ঢুকে গেলো। তার মানে আমি এই পতিতার কাছে আমার কৌমার্য হারালাম।

কিছুক্ষনের মধ্যেই আমার সাহস বেড়ে গেল আর আমি চম্পাদির অনুমতি নিয়ে আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম। চম্পারানী আমার ঠাপের ধাক্কায় উত্তেজিত হয়ে কাতরাতে লাগলো। ও বললো, "কীরে শালা, তোরতো দেখি ঠাপের গতি বেড়েই চলেছে। চালিয়ে যা শালা।" আমি চম্পারানীর চুলের গোছা ধরে ওকে কুত্তার মতো করে বসালাম। ওর পিছনে গিয়ে আমি বললাম, "এই চুদমারানি মাগি তোকে কুত্তার মতো করে চুদবো।" আমি ওর চুলের গোছা ধরে আমার নুনু ওর গুদে ঢুকিয়ে ধীরেধীরে ঠাপাতে লাগলাম।চম্পারানী কাতরাতে কাতরাতে বললো, "এই খানকির পোলা জোরে দে।" আমি আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম আর বললাম,"চম্পাদি আমি মাল বের করে দিলাম।" চম্পারানী বললো, "তোর দিদির গুষ্টি চুদি, সব মাল ভিতরে ফেলবি।" আমি মূহর্তের মধ্যে মাল বের করা শুরু করলাম। বীর্যপাত শেষ হলে আমি নুনু গুদ থেকে বের করতে যাবো, এমন সময় চম্পারানী বললো "নুনু বের করিস না, আর কিছুক্ষন রাখ, আমি আমার গুদের রস ছাড়বো।" ও বলে চম্পারানী ওর গুদের রসের ফোয়ারা খুলে দিল আর আমি তা অনুভব করতে লাগলাম।আমার নুনু গুদ থেকে বের করলে আমার মাল ওর ওর গুদের রস বের হয়ে বিছানা ভেজিয়ে ফেললো। আমরা ঘামে ভিজে দীর্ঘ শ্যাষ নিতেনিতে একে অন্যকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে চুমু খেতে লাগলাম। চম্পারানী বললো,"কেমন লাগলো জীবনের প্রথম যৌনমিলন?" আমি মুচকি হাসি দিয়ে বললাম,"দারুন।……."
 

Users who are viewing this thread

Back
Top