What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গৃহবধূর পরকীয়া - by raj.wap07

আজ একটি আমার পরিবারে ঘটা বাস্তব ঘটনা তুলে ধরছি আপনাদের সামনে। ঘটনাটা লেখার আগে আমি বেশ কয়েকবার ভেবেছি যে লিখে পাঠাবো কিনা কিন্তু তারপরে ঠিক করি লিখবো যেহেতু এটি কোন গল্প নয় এক বাস্তব ঘটনা এক গৃহবধূর এবং তিনি আর কেউ নয় আমার মা। আমার নাম আকাশ প্রামাণিক বয়স ২২ বছর, বাড়ি কলকাতা।

আমার মা গৃহবধূ, বর্তমান বয়স ৪৪ বছর। মা কে দেখতে খুব সুন্দর ৫"৪" হাইট এবং খুব ফর্সা। বয়সের সাথে এখন মা একটু মোটা হয়ে গেছে এবং পেটেও হালকা মেদ জমে একটু ভুড়ি বেড়েছে কিন্তু তবুও দেখতে খুব আকর্ষণীয় সাথে মায়ের শরীরে বেশ লোম আছে এবং বগল দুটোতেও। আমি প্রায়শই মায়ের বগলের লোম গুলো দেখতে পাই যখন মা হাত কাটা ম্যাক্সি বা ব্লাউজ পড়ে।

আগে মা সেভ করতো তার শরীরের লোম কিন্তু বিগত দুই তিন বছর আর করেনি সেভ কারণ তার মনের মানসিক শান্তি টা কোথায় যেন হারিয়ে গিয়েছিল। আমি মা-বাবার একটাই সন্তান।আমার বাবা সিঙ্গাপুরে চাকরী করে তাই একবার বিদেশ পাড়ি দিলে ৪-৬ মাসের কম ফেরে না। বেশ স্বচ্ছল অবস্থা হলেও আমাদের আমার বাবা বরাবর খুব কিপটে এবং তেমনি খিটখিটে স্বভাবের মানুষ। দিন শেষে যদি একটু পান থেকে চুন ঘসে তবে গজগজ করে যাবে সেটা নিয়ে সমানে, গালমন্দও কম করে না আমাকে এবং আমার মা কে।

বাড়িতে যে কটা মাস থাকে একটা দিনও এমন যায়না যেদিন আমি অথবা আমার মা তার থেকে গাল না শুনেছি কোন কারণে। তাই সত্য বলতে গেলে বরং আমরা মা-বেটা অনেক ভাল থাকি বাবা যখন বিদেশে থাকে। গত ১৪ই মে ছিল আমার মায়ের জন্মদিন, বাবা তার ৬ মাস আগে থেকে বাড়িতেই ছিল, তারপর কোভিড ভ্যাকসিন নিয়ে ঠিক করে 14ই মে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দেবে, তাতে মা খুব নিরাশ হয়ে যায় যে অন্তত বাবা তারপর দিন যেতে পারতো মায়ের জন্মদিন টায় মায়ের সাথে থেকে, কিন্তু বাবা বলে "ঘরে বসে থাকলে আয় বাড়বে না এভাবে।" তাই মা খুব উদাস হয়ে বাবার লাগেজ প্যাক করে দেয়। আমারও খুব খারাপ লাগে মায়ের জন্য, অবশেষে বাবা ১৪ই মে বেলা এগারোটা নাগাদ এয়ারপোর্টের উদ্দেশ্যে রওনা দেয়।

আমার বাড়ির পাশে একজনকে একটি ঘর কারখানা চালানোর জন্য ভাড়া দেওয়া আছে আমাদের, ওনার দুটো মেশিন চলে ওখানে, আর একটি ছেলে কাজ করে সেখানে তার নাম সাইফুল আলম রাব্বি, জাতিতে মুসলিম বয়স 24 বছর। একটু হোদকা টাইপের কালো এবং মোটা গোলগাল চেহারার। ওর সাথে আমার খুব বন্ধুত্ব ছিল প্রথম থেকেই, বিগত ৩ বছর ও এই কারখানায় কাজ করছে। ওর বাড়ি সেই মুর্শিদাবাদ তাই কলকাতা থেকে দূরে হওয়ার দরুন দু-তিন মাস ছাড়া ও বাড়ি ফেরে। আমাকে ছোট ভাই বলে ডাকে আর মা কে কাকি। ও অনেক কাজ করে দেয় আমাদের যেমন ছোটখাটো টুকটাক বাজার দোকান করে দেওয়া, মায়ের প্রতিদিন সকালে পুজোর ফুল মিষ্টি ইত্যাদি এনে দেওয়া।

এইভাবে ও আমাদের পরিবারের একজন সদস্যের মত হয়ে উঠেছিল, মায়ের সাথেও অনেক গল্প করতো মেশিনে মালের কোপ দিয়ে এসে সিঁড়িতে বসে। সাইফুল প্রথমে বলতো যে ওর মায়ের কথা খুব মনে পড়ে তখন আমার মা ওকে বলেছিল যে আমিও তো তোর একটা মা", সেই থেকে সাইফুল মায়ের সাথে খুব গল্প করতে খুব ভালবাসতো। মাও আমার বাড়িতে মাছ, মাংস ইত্যাদি যেদিন যেদিন হয় সাইফুল কে খাওয়ায়, ওকে ডেকে বলে দেয় যে আজ মা ওর রান্না নিচ্ছে। সেদিন গুলো ওর খাওয়া খরচ বেঁচে যায়।

বাবা বাড়িতে থাকাকালীন মা ওকে লুকিয়ে এক বাটি মাংস বা মাছ দিয়ে দিতো ও কারখানায় বসে খেতো আর বাবা বিদেশে থাকলে তখন আমাদের বাড়িতে ওপরে উঠে খেতো। তা এবার আসি মূল বিষয়, বাবা এয়ারপোর্ট রওনা দেওয়ার পর আমি ঠিক করি যে আমিই মায়ের জন্য কেক কিনে মা কে সারপ্রাইজ দেবো সন্ধ্যায়, সাইফুল কে জানাই তাই সাইফুলও বলে ও সন্ধ্যায় কারখানা বন্ধ করে আমার সাথে যাবে কেক কিনতে কারণ সাইফুলও চেনে আমার বাবাকে হাড়ে হাড়ে। তা সন্ধ্যায় আমরা দুজনেই একসাথে গিয়ে মায়ের জন্য কেক কিনি এবং সাইফুল মাকে গিফট দেওয়ার জন্য একটি 250 রুপি দিয়ে ইমিটেশনের গলার হার কেনে

। বাড়ি ফিরতে আমরা মা এসব দেখে অনেক খুশি না হলেও আমাদের নিরাশ করেনি, মা কেক কেটে আমাদের খাওয়ায় আমরা খাওয়াই মাকে। তারপর মা কিচেনে খাসির মাংস রান্না করে এবং সাইফুল তখন সমানে কিচেনে মায়ের হাতে হাতে সাহায্য করে দেয় গল্প করতে করতে, ফলে মায়ের উদাসীনতা অনেকটাই দূর হয়। তারপর সাড়ে দশটা নাগাদ আমাদের রাতের খাওয়া শেষ হতে সাইফুল মাকে জিজ্ঞেস করে "আচ্ছা কাকি আজ কি আমি তোমাদের ওপরে থাকতে পারি তাহলে একটু রাত অবধি তোমাদের সাথে গল্প করতেও পারতাম, কারখানা তে খুব গরম যে, আমি আকাশ ভাইয়ের ঘরে শুয়ে পড়বো।"

মা আমার মুখের দিকে তাকিয়ে ইশারা করে জানতে চায় আমার কি মত? আমিও ভাল মনেই বলি আচ্ছা থাক আমার ঘরে শুয়ে পড়বে। তাই মা আমার বেডরুমে ওর জন্য মেঝতে গদি বিছিয়ে বিছানা করে দেয়। তারপর আমি সাড়ে এগারোটা অবধি বসে আমার ঘরে টিভি দেখতে থাকি এবং মা আর সাইফুল হল ঘরে বসে গল্প করছিল চুটিয়ে, সাইফুল ওদের মুর্শিদাবাদ নিয়ে অনেক গল্প করছিল এবং মাও খুব হাসছিল মজার মজার কথা শুনে ওর।

তারপর আমি বাথরুম সেরে শুতে যাবার সময় জিজ্ঞেস করি ওদের যে "কখন ঘুমাবে তোমরা?"

সাইফুল বলে "এখন নয় ভাই আরো এক ঘন্টা আমি গল্প করবো কাকির সাথে তারপর।

" মায়ের তখন একটু ঘুম লেগেছে অবশ্য কিন্তু এভাবে তার সাথে গল্প বন্ধ করতেও পারছে না। তাই আমি গিয়ে আমার ঘরে শুয়ে পড়ি যেহেতু বেশ tired ছিলাম এবং কিছু সময়ের মধ্যে ঘুমিয়েও পড়ি। তবে রাত বারোটা পঁয়ত্রিশ নাগাদ আমার ঘুম ভাঙে একবার, বিছানা থেকে মাথা তুলে দেখি তখনও সাইফুল নেই বিছানায়। তাই আমি আমার রুম থেকে বের হয়ে আসি কিন্তু দেখি হল ঘরের আলো অফ তবে বারান্দায় মায়ের ঘরের জানালা দিয়ে বড় আলোর প্রকাশটা পড়ছে কিন্তু ঘরের দরজা বন্ধ। তাই আমি জানালার কাছে যাই, জানালা বন্ধ করে এসি চললেও পর্দা টানা ছিল না মায়ের ঘরের এবং যেটা দেখি সেটা কখনোই কল্পনা করতে পারিনি এর আগে।

সাইফুল পুরো উলঙ্গ অবস্থায় মাকে জাপটে ধরে বিছানায় নিয়ে শুয়ে আছে, মাও তখন ল্যাংটাই শুধু ছোট্ট প্যান্টিটা তখন পড়ে আছে। সাইফুল মায়ের দুধ গুলো বেশ করে চেপে কচলে দিচ্ছে এবং অনবরত মুখের থুতু মাখিয়ে চুষে খাচ্ছে। এক আধবার কামড় দিচ্ছে মায়ের ঘাড়ে, গলায় এবং চাটছে পুরো শরীর। মা কিন্তু বলছে থেকে থেকে একবার করে "সাইফুল এগুলো ঠিক হচ্ছে না, আমার ছেলে জেনে গেলে খুব খারাপ হবে। তুই মুসলিম আমাদের ধর্ম আলাদা"। সাইফুল কিন্তু কিছুই গ্রাহ্য করছে না তখন এতোই কামের জ্বালায় সে উত্তপ্ত। এর আগেও সাইফুল তার এক মামাতো দিদিকে বেশ কয়েকবার চুদেছে সাইফুল যখন ওর বয়স ছিল ১৯। ও নিজেই বলেছিল আমাকে যেহেতু ওর সাথে আমার সব বিষয় নিয়েই গল্প হতো। তার ওই দিদির সংসার ভেঙে গেছিল তার বরের সাথে সেজন্য সাইফুল ওর ওই মামাতো দিদিকে চুদে তৃপ্তি দিতো।

সেই অভিজ্ঞতাই কাজে লাগাচ্ছিল সাইফুল মায়ের সাথে বিছানায়। মায়ের হাত দুটো কে চেপে ধরে মায়ের মাথার উপরে তুলে দেখি বেশ করে চেটে দিচ্ছে মায়ের লোমযুক্ত বগল দুটি। আমি এসব জানালার আড়ালে দাঁড়িয়ে লক্ষ্য করছি। মনের ভেতর তখন এক অদ্ভুত অনুভূতি আকুলতা আসছিল, মনে হচ্ছিল সাইফুল কে ফেলে মারি কিন্তু আবার মায়ের উলঙ্গ শরীর দেখে আমার ধোন তখন দাঁড়িয়েও গেছে।

মায়ের পেট, নাভি, দাবনা সব চুম খাচ্ছে সাইফুল পাগলের মত যার ফলে মায়ের সেক্সও তখন চরমে পৌছে গেছে। সাইফুল মায়ের কালো প্যান্টিটা খুলে মায়ের লোম সমেত গুদে মুখ লাগিয়ে খেতে শুরু করে দেয়, মা তখন ছটফট করতে শুরু করেছে বিছানায় আহহ উহহ করতে করতে। তারপর সাইফুল মায়ের গুদে নিজের কালো ৭ ইঞ্চি বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে মায়ের ওপর মাকে জাপটে ধরে শুয়ে পড়ে, মাও বেশ জাপটেই ধরে ওকে এবং চুদতে শুরু করে সাইফুল।

মিনিট পনেরো চোদার পর মায়ের গুদে বীর্যপাত করে সাইফুল বাঁড়াটা বের করে মায়ের পাশে শুয়ে পড়ে। মা ওকে বলে "একবার গিয়ে দেখে আয় আমার ছেলে ঘুমাচ্ছে কিনা?" আমি সঙ্গে সঙ্গে পা টিপে টিপে চলে যাই আমার ঘরে এবং মটকা মেরে ঘুমিয়ে থাকার ভান করতে থাকি। সাইফুল দেখতে আসে আমাকে এবং মোবাইলের টর্চ আমার চোখেও মারে কিন্তু আমি চোখ খুলিনি, তারপর সাইফুল আবার মায়ের ঘরে চলে যায়।

আমি তারপর কিছুটা সময় পর উঠে নীচের বাথরুমে যাই পা টিপে এবং জীবনে ওই প্রথম বার মা কে কল্পনা করে হস্তমৈথুন করি। আগেও হস্তমৈথুন করেছি অনেক কিন্তু মা কে কখনো কল্পনা করিনি তাতে কিন্তু এইবার করলাম। তারপর আবার মায়ের ঘরের জানালার কাছে যাই এবং দেখি সাইফুল তখন শুয়ে শুয়ে মায়ের শরীরে নানা অংশে চুম খাচ্ছে জড়িয়ে ধরে। আমি একটা ছোট চেয়ার নিয়ে বসে পড়ি জানালার ধারে লুকিয়ে, পুনরায় রাত তিনটে নাগাদ সাইফুল আরো একবার মা কে চোদন দেয় মাকে নিজের ওপর নিয়ে শুয়ে মায়ের পোঁদের গর্তে আঙুল গুজে দিয়ে তাতে মা একটু চিৎকার করছিল চাপা গলায়।

এইভাবে সারারাত দুজনে না ঘুমিয়েই বিছানায় কাটায়, মনে হচ্ছিল যেন সাইফুল এবং মা দুজনে দুজনার জন্ম জন্মান্তর এর স্বাদ মিটিয়ে নিয়েছে আজ। ভোর হতে শুরু করেছে সবে দেখি মা উঠে বসে আমি সাথে সাথে চেয়ারটি নিজের জায়গায় রেখে আমার ঘরে চলে যাই। তার কিছু সময় পর বুঝতে পারি সাইফুল এসে আমার ঘরে শুয়ে পড়েছে। পরদিন সকালে উঠে দেখি মা সাত তাড়াতাড়ি স্নান করতে ঢুকে গেছে তার রুমের বিছানার চাদর কেঁচে দিয়ে।

সেদিন যে সাইফুল মায়ের গুদের ভেতরে বীর্যপাত করেছিল মনে হয় মা পিল খেয়েছিল কিন্তু তারপর থেকে যতবার হয়েছে ওদের মধ্যে সহবাস নিরোদ ব্যবহার করেছে যা আমি প্রায়শই বাড়ির পেছন দিকে সেপ্টিক চেম্বারের নালায় পড়ে থাকতে দেখেছি। হয়তো আমি ব্যাঙ্কে গেলাম বা কোন বন্ধুর থেকে বই নিতে গেলাম বা ক্লাবে আড্ডা দিতে গেলাম, দু চার দিন ছাড়াই দেখি নিরোদ পড়ে আছে যা পরে বাথরুমের পাইপলাইনের যে জল বেরোয় তাতে আসতে আসতে বেরিয়ে যায় বড় নালায়।

গত জুন মাসেরই ঘটনা এক রবিবারের সেদিন নিম্নচাপের বৃষ্টি হচ্ছিল সারাদিন ধরে, আমি ক্লাবে গেছিলাম আড্ডা দিতে এবং একটু খেলতে কিন্তু ওত বৃষ্টির কারনে খেলা সম্ভব ছিল না তাই আমি বারোটার মধ্যে ফিরে পড়ি, এসে বেশ কয়েকবার দরজায় নক করতেও মা খোলেনি তাই আমি বাড়ির পেছন দিক দিয়ে দরজার তালা খুলে ঢুকি যার একটি ডুপলিকেট চাবি সবসময় আমার সাইকেলের চাবির সাথে আটকানো থাকে।

বাড়িতে ঢুকতেই বুঝতে পারি বাথরুমের ভেতরে ছিটকিনি আটকে সাইফুল মা কে চোদন দিচ্ছে আর মা খুব চিৎকার দিচ্ছে আহহহ উউউউ ইত্যাদি শব্দ করে। বাধ্য হয়ে আমি আবার সাইকেল নিয়ে বাড়ির পেছন দরজা দিয়েই ভিজতে ভিজতে ক্লাবে গিয়ে বসে থাকি। দুপুর একটা বেজে কুড়ি মিনিটে তারপর মা আমাকে ফোন করে কেন বাড়ি ফিরিনি জানতে? আমি আড্ডা দিচ্ছি এই বলে তারপর বাড়ি ফিরি, মা বুঝতেও পারেনি যে আমি বারোটার সময় ফিরেছিলাম যখন সে পরকীয়া করতে ব্যস্ত বাথরুমে।

এখনো ওদের বুঝতে দিইনি এ কথা যে আমি সবটা জানি, কিন্তু এভাবে কতদিন চলবে জানিনা‌। আর মাও খুব খুশি এখন সাইফুল কে তার জীবনে পেয়ে যে মায়ের সমস্ত শারীরিক চাহিদা পুরন করছে সাথে নিজেও চুদে তৃপ্তি পাচ্ছে অনেক। বাবা হয়তো অক্টোবর মাসে ফিরবে ততদিন এদের পরকীয়া এভাবেই চলতে থাকবে ঘনঘন দু একদিন ছাড়াই। সপ্তাহে দু-তিন দিন সাইফুল ভারী রাতে মায়ের সাথে মায়ের ঘরে শোয়, ওই কারখানায় একটি ছোট্ট দরজা আছে যার চাবি খুললে আমার বাড়িতে প্রবেশ করা যায়।

আমি প্রায়শই দেখি যখন যখন ইচ্ছে হয় ওদের চোদাচুদি দেখতে রাতে, কখনো ডগি স্টাইলে চোদে, কখনো বা মা কে সাইফুল ওর ধোনের ওপর রাইড করায়। তবে বেশিরভাগ মায়ের ওপর শুয়েই চোদে। হয়তো আমি এসব দেখে নিজেও হস্তমৈথুন করে অনেক শান্তি পাই কিন্তু আমার মূল বক্তব্য পরিশেষে এটাই যে সব পরকীয়াতে জড়িয়ে পড়া বাড়ির গৃহবধূরা খারাপ হয়না প্রথম থেকেই, অনেক দোষ এ ক্ষেত্রে সেইসব বাড়ির কর্তাদেরও থাকে যারা শুধু রোজগার করতেই ব্যস্ত অথচ তার স্ত্রী তার থেকে কি আশা করছে এটা নিয়ে একটুও মাথা ঘামায় না।

আমার মা প্রথম থেকেই খুব ভাল ছিল এবং ছোট থেকে বা আগে কখনো মায়ের কোন খারাপ আচরণ আমি লক্ষ্য করিনি, জীবনে এই প্রথম মা বাধ্য হয়েই বলা চলে পরকীয়াতে জড়িয়ে পড়লো তাও ৪০ এর উর্দ্ধে গিয়ে তাও আবার নিজের ছেলের বয়সী একটা ছেলের সাথে। সেও মানুষ কত সহ্য করবে দুঃখ কষ্ট আর কত উদাসীনতা এবং একাকীত্ব নিয়ে নিজের জীবন অতিবাহিত করবে? এসব সাত পাঁচ ভেবেই আমি সব জেনেও না জানার ভান করে থাকি। হয়তো বাবা দেশে ফিরলে তখন এসব বন্ধ হয়ে যাবে।
 

Users who are viewing this thread

Back
Top