What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার মা যৌনদাসী – ১ by amiraja

নমস্কার। আমি রাজা, বয়স ২১ বছর। আমার মা চন্দ্রিমা, বয়স ৪১ বছর। আজ আমি আপনাদের এমন একটা কাহিনী বলবো, যার পর থেকে মা আমার সাথে চোখে চোখ রেখে কথা বলতে পারে না। কারণ আমার চোখের সামনে মায়ের চরম লাঞ্ছিত আর যৌন নির্যাতিত হওয়ার ঘটনা মা আজ পর্যন্ত ভুলতে পারে নি। যাই হোক কাহিনী শুরু করা যাক।

আজ থেকে প্রায় 10 বছর আগের কথা। আমরা থাকতাম দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটের এক তলায়। আমরা বলতে আমি আর আমার মা। বাবা ব্যবসা সূত্রে বাঙ্গালোরে থাকত, ২-৩ মাস অন্তর বাড়ি আসত। আমি ক্লাস ফোরে পড়তাম। মা কোন চাকরি করতো না, আমার পড়ানো দেখাশোনা করার পাশাপাশি বাড়ির কাজ করেই মা র সময় কেটে যেত। তো সেবার গরমের ছুটি তে মামারবাড়ি বেড়াতে যাওয়া হবে ঠিক হল।

কিন্তু বাবার সেই সময় কিছু জরুরী কাজ পড়ে যাওয়া য় বাবা আসতে পারবে না বলল। তাই ঠিক হলো যে আমি আর মা যাব শুধু। সেই মতো সব কিছু গোছগাছ করে নেওয়া হল।যাই হোক আমার তো খুবই আনন্দ হচ্ছিল। কিন্তু যাওয়ার আগের দিন সকালে আমাদের বাথরুমের কল টা খারাপ হয়ে গেল। মা সোসাইটি অফিসে গিয়ে বলে এল মিস্ত্রি পাঠানোর জন্য।

সেই মতো এগারো টার দিকে দুজন মিস্ত্রি এল। জাফর আর ইকবাল চাচা। এরা আমাদের পূর্ব পরিচিত, আমাদের পাড়া তেই কাজ করে। তো আমি আমার ঘরে খেলছিলাম আর মা রান্নাঘরে কাজ করছিল। এবার আমার মায়ের শরীরের বর্ণনা দেওয়া যাক। আমার মা চন্দ্রিমা, একজন সাধারণ গৃহবধূ, উচ্চতায় ৫'৩", গায়ের রঙ ফর্সা, মুখের ও শরীরের গড়ন খুব সুন্দর, মায়ের মাই গুলো একটু ছোট, ৩২বি সাইজের ব্রা লাগে মায়ের, কোমরের কাছে ও পেটে মেদ আছে, তলপেটে একটি গভীর নাভি আছে, মায়ের গুদে প্রচুর পরিমাণে চুল আছে এবং গুদের ফুটো টা যথেষ্ট চওড়া যেহেতু আমি ওই পথেই পৃথিবীতে এসেছিলাম অর্থাত্ নর্মাল হয়েছিলাম।

তবে মায়ের শরীরের সবচেয়ে আকর্ষণীয় জিনিস টা হল মায়ের পাছা, বড়ো সাইজের এবং প্রচুর মেদযুক্ত থলথলে তানপুরার মতো পাছা মায়ের, পাছার সেই মেদ থাই তেও ছড়িয়ে পড়েছে এবং মায়ের শরীরের তলদেশের সৌন্দর্য অনেক গুণ বাড়িয়ে দিয়েছে। এছাড়াও মায়ের বগলের নিচেও ভালো চুল আছে। আসলে মা খুব সাধারণ ভাবে থাকত, তাই এসব নিয়ে বেশি কিছু ভাবত না। বাড়িতে থাকলে মা শুধু নাইটি ব্রা ও শায়া পড়ে থাকতো। মাসিকের সময় এবং দূরে কোথাও গেলে শুধু প্যান্টি পরতো।

আমার জন্মের পর থেকে আমার মা ও বাবাকে কখনো পাশাপাশি শুতে দেখিনি। দুজনে দুজনকে যথেষ্ট শ্রদ্ধা করতো। বাড়িতে আসলে মা আর আমি এক ঘরে শুতাম আর বাবা অন্য ঘরে শুত। এবং পাড়াতেও সবাই আমার মাকে খুব ভালোবাসতো ও শ্রদ্ধা করতো। যাইহোক গল্পে আসা যাক। মিস্ত্রি দুজন বাথরুমে কাজ করছিল আর আমি ঘরে খেলছিলাম, এমন সময় হঠাত্ মায়ের চিত্কার শুনে আর কাপ ডিশ ভেঙে যাওয়ার শব্দ শনে আমি চমকে উঠলাম।

তাড়াতাড়ি বাথরুমের কাছে গিয়ে দেখি মা বাথরুমের সামনে দাঁড়িয়ে আছে এবং মেঝে তে চায়ের কাপ ডিশ ভেঙে ছড়িয়ে পড়েছে। এবার বাথরুমের দিকে তাকাতেই অবাক হয়ে গেলাম। মা স্নান করবে বলে আগের দিনের আকাচা নাইটি ব্রা ও শায়া গুলো বাথরুমের বালতি তে রেখে দিয়েছিল কাচার জন্য। আর জাফর চাচা মায়ের ব্রাটা মুখে নিয়ে পাগলের মতো গন্ধ শুঁকে চলেছে আর চাটছে, এদিকে ইকবাল চাচা মায়ের শায়াটা একহাতে নিয়ে পাগলের মতো গন্ধ শুঁকে চলেছে আর আরেক হাতে নিজের লুঙ্গির তলায় ঢুকিয়ে জোরে জোরে কি যেন নাড়িয়ে চলেছে।

মা কে দেখে জাফর আর ইকবাল চাচা মায়ের কাপড় গুলো আবার বালতি তে রেখে দিয়েছিল তখনি। কিন্তু তখন মায়ের চোখ রাগে লাল হয়ে গেছে আর ঠোঁট দুটো তির তির করে কাঁপছে রাগে ও লজ্জায়। মা চেচিয়ে বলল জাফর দা কি করছেন আপনারা এসব !!! বলেই ঠাস্ স্ স্ স্ করে একটা চড় মারল জাফর চাচার গালে।

চড় খেয়ে কিছুক্ষণ হতভম্ব হয়ে দাঁড়িয়ে রইল জাফর চাচা। তারপর জাফর চাচাও রেগে গিয়ে চিবিয়ে চিবিয়ে বলল আমার গায়ে হাত তুলে ঠিক কাজ করলি না মাগী, এর ফল ভুগতে হবেই তোকে। মা তখন বলল ভদ্র ভাবে কথা বলুন, আমি আজই অফিসে কমপ্লেন করে যদি আপনাদের পাড়া ছাড়া না করে ছি তো আমার নাম চন্দ্রিমা নয়।

মা সেই সময় বুকে একটা গামছা জড়িয়ে রেখেছিল। মায়ের বুকের দিকে তাকিয়ে তখন ইকবাল চাচা বলল ভদ্রতা যদি তোর পোঁদ মেরে পোঁদের ভেতরে না ঢুকিয়েছি তো আমার নামও ইকবাল নয়। মা এবার ইকবাল চাচার গালে ঠাসিয়ে আরেক টা চর মারল। বলল এই মুহূর্তে বেড়িয়ে যান বাড়ি থেকে। মা এতটা অপমানিত আগে কখনো হয়নি বিশেষত আমার সামনে।

রাগে লজ্জায় মায়ের চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। মায়ের কথা শুনে জাফর আর ইকবাল চাচা তখনি আমাদের ফ্ল্যাট থেকে বেরিয়ে গেল, তবে যাওয়ার আগে বলে গেল এখনো বুঝতে পারছিস না মাগী কি ভুল করলি আমাদের চর মেরে, এর ফল ভুগতে হবেই তোকে। মা ওদের মুখের উপর একটা ৫০০ টাকার নোট ছুঁড়ে দরজা বন্ধ করে দিল।

ঘটনার আকস্মিকতায় কিছুক্ষণ চুপ থেকে আমি মাকে জিজ্ঞেস করলাম মা ওদের ঘর থেকে বের করে দিলে কেন ? একথা শুনে মা বলল কিছু না সোনা, বলে আমায় জড়িয়ে ধরে বেশ কিছুক্ষণ কাঁদল মা। তারপর উঠে বাথরুমে গেল স্নান করতে আর আমি খেলতে লাগলাম। জাফর আর ইকবাল চাচার ঘটনায় মা খুব কষ্ট পেয়েছিল, তাই অন্যমনস্ক হয়ে মা খেয়াল করল না যে বাথরুমের জানালা টা কিছুটা খোলা আছে। মা জানালা খোলাতেই স্নান করতে শুরু করে। আমার মা ভাবতেও পারেনি যে এই একটা ভুল তার জীবনের কত বড়ো সর্বনাশ হতে পারে।

জাফর আর ইকবাল চাচা আমাদের ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর আমাদের ফ্ল্যাটের পেছনের দিকে কখন চলে গিয়ে বাথরুমের জানালা র পাশে ওত্ পেতে দাঁড়িয়ে রইল। তারপর মা বাথরুমে ঢুকলে ইকবাল চাচা ওর ছোট একটা মোবাইল বের করে বাথরুমের জানালায় আড়াআড়ি করে রেখে দিল আর ক্যামেরা রেকর্ডার টা চালিয়ে দিল। এদিকে মা বাথরুমে ঢুকে গায়ের কাপড় গুলো একটা একটা করে খুলতে শুরু করে আর সেই সব দৃশ্য এবং মায়ের শরীর আস্তে আস্তে ইকবাল চাচার মোবাইলে রেকর্ড হতে থাকে।

যাই হোক মা স্নান করে বেরিয়ে ঠাকুর পূজা করতে যাবে এমন সময় হঠাত্ দরজায় কড়া নাড়ার শব্দ। মা ব্যস্ত থাকায় দরজা টা আমায় খুলতে বলে, আমি গিয়ে দরজা খুলতেই দেখি জাফর আর ইকবাল চাচা এক মুখ হাসি নিয়ে দাঁড়িয়ে আছে। আমায় দেখে জাফর চাচা বলল বাবু তোর মা কে ডাকতো। আমি কিছু না মনে করেই মা কে ডাকি।

কিছুক্ষণ পর মা এসে বলে কে এসেছে রে, বলতেই দরজায় চোখ পড়ে আর ওদের দেখে মা আবার রেগে যায়। বলে কেন এসেছেন আবার? বলতে বলতে মা আমার সামনে এসে দাঁড়ায়। এদিকে ইকবাল চাচা মা কে হেসে বলে একটা জিনিস দেখাব বৌদি। বলে মায়ের দিকে মোবাইল টা ধরে ভিডিও টা চালিয়ে দেয়। ভিডিও টা দেখতে দেখতে মা চেঁচিয়ে ওঠে কি করেছেন এসব____মায়ের কথা শেষ হয় না তার আগেই জাফর চাচা মায়ের মুখ চেপে ধরে, দিয়ে চিবিয়ে চিবিয়ে মা কে বলে বলেছিলাম না যে এর ফল ভুগতে হবেই তোকে। এবার তুই যদি অফিসে আমাদের নামে কমপ্লেন করিস, তাহলে এই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেব, পাড়ার সবাই কে দেখাব। সবাই জেনে যাবে তোর গুদে কত চুল আর দুধের সাইজ কিরকম। তাই যদি নিজের আর নিজের পরিবারের ভালো চাস তাহলে কমপ্লেন করার চিন্তা ভাবনা মাথা থেকে ঝেড়ে ফেল। আমরা আবার আসব বিকেলে তোর সাথে কথা বলতে, ততক্ষণ ভাব কি করবি । বলে জাফর চাচা মায়ের গাল দুটো শক্ত করে ধরে বেশ কিছুক্ষণ নাড়িয়ে চলে যায়।

আমি মায়ের মুখের দিকে তাকিয়ে দেখি মা মুখ যেন কিরকম ফ্যাকাশে হয়ে গেছে, আর চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে অনবরত। এরকম ভাবে যে ওরা প্রতিশোধ নেবে মা সেটা স্বপ্নেও ভাবে নি। মা দরজা বন্ধ করে বেশ কিছুক্ষণ চুপচাপ বসে রইল। আমি বুঝতে পারলাম না মায়ের কি হয়েছে, আবার জিজ্ঞেস করতেও সাহস হল না।

মা কেমন যেন হয়ে গেল। দুপুরে খাওয়ার পর মা আর আমি শুলাম। মা দুপুরে কিচ্ছু খায়নি, এদিকে শোয়ার পরও মা না ঘুমিয়ে চুপচাপ উপরের দিকে তাকিয়ে রইল। আমি একবার মা কি হয়েছে জিজ্ঞেস করাতে মা শুধু অন্যমনস্ক হয়ে বলল কিছু না। তো আমি ঘুম না পাওয়ায় উঠে খেলতে শুরু করলাম। কিন্তু মা একভাবে তাকিয়ে ছিল উপরের দিকে, বোধহয় কিছু ভাবছিল।

যাই হোক বিকেল ৫ টার দিকে হঠাত্ দরজায় কড়া নাড়ার শব্দ শুনে মা তাড়াতাড়ি উঠে গেল, যেন কারুর আসার অপেক্ষায় ছিল। আমিও মায়ের পিছনে পিছনে গেলাম। গিয়ে দেখি জাফর আর ইকবাল চাচা আবার এসেছে। মাকে দেখেই জাফর চাচা বলল কি ভাবলি বল মাগি, তোর গুদের চুল সবাইকে দেখাতে চাস নাকি কমপ্লেন না করে আমাদের কথা শুনতে চাস। মাকে দেখে বোঝা যাচ্ছিল যে মা খুব ভয় পেয়েছে ওদের কথা শুনে। বলল দয়া করে ভদ্র ভাবে কথা বলুন, আমার ছেলে রয়েছে এখানে। আমি কমপ্লেন করবো না, আপনারা প্লীজ ভিডিও টা মুছে ফেলুন, ওটা ছড়িয়ে গেলে আমার মরা ছাড়া কোনো উপায় থাকবে না।

মায়ের কথা শুনে ইকবাল চাচা হাসতে হাসতে বলল – এই তো মাগি লাইনে এসেছে, এতক্ষণ খুব ঝাঁঝ দেখাচ্ছিল। কিন্তু আমরা ভিডিও টা মুছে দেওয়ার পর যদি তুই কমপ্লেন করিস___না না ভিডিও মোছা যাবে না এখন। একথা শুনে মা ইকবাল চাচার পা জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদতে লাগল, বলল – আপনি আমার দাদার মতো, প্লিজ ভিডিও টা মুছে ফেলুন, আমি কাউকে কিচ্ছু বলব না।

মায়ের মাথা নিচু হয়ে গিয়েছিল ওই নোংরা লোয়ার ক্লাস মিস্ত্রী গুলোর কাছে। মায়ের মাথাটা নিচু হয়ে থাকায় লুঙ্গির উপর দিয়ে ইকবাল চাচার দু পায়ের মাঝে মাংস দন্ড তে ঘসা খাচ্ছিল, কিন্তু সেদিকে মায়ের কোনো ভ্রুক্ষেপ ছিল না। মায়ের কান্ড দেখে জাফর আর ইকবাল চাচা পরস্পরের দিকে তাকিয়ে হাসল।

ইকবাল চাচা মাকে জড়িয়ে ধরে তুলল এবং তোলার সময় নিজের হাত দুটো দিয়ে মায়ের পিঠটা নাইটির উপর দিয়ে শক্ত করে ধরে রাখল। মাকে তোলার পর ইকবাল চাচা বলল – ঠিক আছে বৌদি আমরা ভিডিও টা মুছে দেব, কিন্তু তার আগে তোমাকে আমাদের কথা শুনে চলতে হবে। ভেতরে চল বলছি।

মা তখন ভিডিও টার জন্য এতটাই ভয় পেয়ে গিয়েছিল যে কোনো কিছু ভাবার মতো অবস্থায় ছিল না। মা সঙ্গে সঙ্গে কাঁদো কাঁদো গলায় বলল – আমি আপনাদের সব কথা শুনব, আপনারা ভেতরে আসুন, বলুন কি চান। এদিকে আমি মায়ের কান্না দেখে ভয় পেয়ে দৌড়ে ঘরে চলে গেলাম।

পরবর্তী পর্বে আসছে মা কীভাবে মিস্ত্রি গুলোর রক্ষিতা তে পরিণত হল।
 

Users who are viewing this thread

Back
Top