What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের গুদের স্বাদ (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
মায়ের গুদের স্বাদ
লেখক- paglu2

আমার নাম অমিত, বয়স ২২, বাড়ি হুগলি জেলার একটি অখ্যাত গ্রামে, সবে একটি সরকারি চাকরি পেয়েছি, অত্যন্ত সাধারন চাকরি। অার গল্পের মেন চরিত্র অামার মা, নাম প্রতিমা, বয়স ৪৩, বিধবা, অামি একমাত্র সন্তান। মায়ের হাইট ৫ ফুট তিন, চেহারা ভরাট, মাই ৩৬ সাইজ, কোমরের দু সাইডে সামান্য চর্বির ভাজ পড়ে, পাছাও সম্ভবত ৩৬, গায়ের রং মাঝারি। বাবা দু বছর অাগে মারা যাবার পর চেহারা একটু মলিন হলেও, অামার হিসাবে অত্যন্ত সেক্সি। বাবা ও মার প্রেম করে বিয়ে ছিলো, দাদুর পছন্দ ছিলো না বলে অালাদা করে দিয়েছিলো, বাবা পুরাতন পৈতৃক বাড়ি থেকে হাফ কিলোমিটার দুরে একটি অাড়াই কামরার একতলা বাড়ি বানিয়েছিলো, সেখানেই অামরা দুই মা বেটায় থাকি। পুরাতন বাড়িতে থাকে দাদু, জ্যেঠা, জেঠিমা মারা গেছেন, জ্যাঠার একমাত্র কন্যা পিঙ্কি বয়স ২৪, কাকা ও কাকিমা ও তাদের একমাত্র সন্তান রাহুল। অাপাতত এদের এখন এই গল্পে কোনো ভুমিকা নাই। অামি মাসখানেক হলো বাড়ির কাছেই চাকরি তে জয়েন করেছি, এবং মা কে তারপর থেকে একটু খুশি খুশি দেখছি, ওর খুশি দেখে অামার মন ভরে যায়। মা অামাকে বাবু বলে ডাকে এবং চাকরি পাবার পর থেকে একটু বেশিই অাদর পাচ্ছি মার কাছ থেকে। কয়েকদিন অাগে অামার প্রথম মাসের মাইনে পেয়ে একটি শাড়ি কিনে এনেছিলাম, তা পেয়ে মা এর অানন্দে কেদে ফেলে, অামি অাবেগে মাকে জরিয়ে ধরে বুকে টেনে নিয়েছিলাম, কোমরে হাত দিয়ে কাছে টেনে দুই গালে অাদরের চুমু দিয়ে অামিও অাদর করেছি। কোমরের নরম খাজে হাত বুলিয়ে প্রচুর অাদর করেছি, মা ও অামাকে চুমু অনেক চুমু দিয়েছে।

অাজ রবিবার, অফিসের ছুটি, বিকেলে মা কে বেড়াতে নিয়ে যাব বলেছি, কোথায় যাবো তা যদিও ঠিক করিনি। কিচেনে মা চিকেন রান্না করছে, অামি গিয়ে দেখলাম গরমে বেচারির ব্লাউস ভিজে গেছে, বুকের বিশাল গভীর খাজ দেখা যাচ্ছে, অার ভিজে ব্লাউজের উপর দিয়ে মাই এর বোটা পরিস্কার বোঝা যাচ্ছে। অামি পিছন থেকে গিয়ে জরিয়ে ধরলাম, কাধে মুখ ঘসলাম। মা বলল 'এই চাপিয়েছি সময় লাগবে, যা গিয়ে চান করে অায়'। অামি কান দিলাম না, কোমর টা অারো জরিয়ে ধরে, মাইয়ের বোটা দেখতে দেখতে বললাম 'যাবোনা, তোমায় অাদর করবো'। 'খেপা ছেলে, অামি কি পালিয়ে যাচ্ছি না কি?' বলে অালতো চুমু দিলো অামার গালে। অামি দু হাত কোমরে বেড় দিয়ে ঘাড়ে গালে চুমু খেতে লাগলাম, মাঝে মাঝে অামার ফেভারিট কোমরের ভাজগুলোয় অালতো হাত বুলিয়ে দিচ্ছিলাম। অামার অাদরে বিরক্ত হয়ে মা বলল 'ছাড় অামাকে, গরম লাগছে', বলে শাড়ির অাচল দিয়ে ঘাড়ের ঘাম মুছতে লাগল। অামি বললাম 'দাও অামি মুছে দিই'। 'যা পারিস কর" বিরক্তি সুরে বলল মা। অামি অাচল টা নিয়ে ঘাড়ে বুকের ওপরের দিকে ঘাম মুছে দিলাম। 'হয়েছে? এবার যা' বলল মা। অামি ঘাম মোছার ছলে নরম পেটেও ছানাছানি করতে লাগলাম, মা এর হেলদোল না দেখে একটু হাত ও বুলিয়ে দিলাম। অামাকে জোর করে চান করতে পাঠিয়ে দিলো। অামি ভালোরকম উত্তেজিত হয়ে গেছিলাম, চান করতে গিয়ে মা কে মনে করে হ্যান্ডেল মারলাম, উঠোনে কলতলায়(অামাদের স্নান করার অালাদা বাথরুম নাই)।

রান্না শেস করে মা চান করতে গেলো, অামি লুকিয়ে দেখবো ঠিক করলাম, কলতলায় গিয়ে মা ব্লাউজ টা খুলে ফেললো। সাইড দিযে বিশাল মাইগোলোর দেখা পাওয়া যেতে অামি অাবার উত্তেজিত হয়ে পড়লাম, অামি এভাবে মা কে চান করতে প্রায়ই দেখি কিন্তু অাজ মনে যেন অন্য অনুভুতি চলছিলো অামার। চড়চড়িয়ে বাড়া অামার দাড়িয়ে গেল অাবার। অামি সবে প্যান্টে হাত গলিয়েছি, 'বাবুউউ' বলে ডাক দিলো মা, অামি একটুখানি সময় নিলাম সাড়া দিতে, যাতে বুঝতে না পারে অামি অলরেডি নজর রেখেছি, বহুকস্টে বাড়া টা নামিয়ে নরমাল হয়ে অামি বাইরে বেরলাম। 'ঘরে নতুন সাবান টা অাছে একটু এনে দে' মা বলল। অামি সাবান এনে দিয়ে অাবার গেলাম ঘরে জানালার ফাক দিয়ে দেখতে লাগলাম।মা ঘরের দিকে তাকিয়ে বোঝার চেস্টা করলো অামি কোথায় অাছি, অামি ঘরে অাছি বুঝতে পেরে নিজের মতো করে সাবান মাখতে লাগলো। ভেজা শাড়ি, বিশাল মাই, লদলদে পাছা দেখে অামার বাড়া অাবার বিদ্রহ ঘোশনা করলো। অামি সবে অাবার বাড়ায় হাত দিয়েছি, আবার বাবু বলে ডাক। এবার আর আমি বেরলাম না, ঘর থেকেই সারা দিলাম 'কি' বলে। 'কি করছিস, পিঠ টা একটু সাবান দিয়ে দিবি?' শোনা মাত্রই আমার বাড়া দ্বিগুন ফুলে উঠল। অন্যদিন হলে আমি সরাসরি নাই বলে দিতাম, কিন্তু আজ না। আমি দু মিনিট সময় নিলাম বাড়াটা একটু নেতাতে, তারপর গেলাম। মা বসে ছিলো, সাবান নিয়ে পিঠে লাগালাম, পুরো খোলা পিঠ, তুলতুলে সে পিঠে বাড়া ঠেকালেই মাল খসে যাবে, মা নিজে হাতে, পায়ে সাবান লাগাচ্ছিল, আর আমি পিঠে। পিঠ, কোমরর লাগাতে লাগাতে মা ততখনে নিজের চুলে সাবান লাগাতে শুরু করেছে, চুলে সাবান দেবার ফলে চোখদুটো বুজিয়ে নিয়েছিলো মা। আর আমি সেই সুযোগ নিয়ে ডাবের মত বিশাল আর আধঝোলা মাইয়ের দুলুনি দেখতে লাগলাম। দুহাতে সাবান নিয়ে আমি দুই মাইয়ের নিচে সাইডের দিকে রঘড়াতে লাগলাম, সুযোগ বুঝে শাড়িটা একটু সরিয়ে দিলাম, ডানদিকের আধখোলা বিশাল মাইটা দেখে আমার অবস্থা তখন খারাপ। আমি সাবান দেবার ছলে মাইয়ের নিচের দিকে হাত রগঢ়াতে লাগলাম হালকা করে, মায়ের কোনো হেলদোল দেখলাম না। কিন্তু কোমরের দিকে হাত নিয়ে গিয়ে একটু চাপ দিতেই মা কেপে উঠলো, বললো 'কাতুকুতু লাগে যে, আস্তে দে'। আমি আবার পিঠে ফিরে গেলাম, কিন্তু আমার লোভ ওই কোমরের খাজে আটকে রইলো। ভেজা শাড়ির উপর দিয়ে মাইয়ের বোটা স্পস্ট দেখা যাচ্ছিলো। আমার বাড়া খাড়িয়ে গেলো আবার। আমি আবার কোমরে হাত দিতেই মা আমার হেসে আমার গায়ে লুটিয়ে পড়লো। আমি পেছনে থাকায় বাড়ার অবস্থার অন্দাজ তার ছিলো না। আমার বুকে মায়ের নরম পিঠ, আমিও জরিয়ে ধরলাম মাকে, শাড়ির তলা দিয়ে, দুই হাতে, নরম তুলতুলে বিশাল পেটিটাকে বেড় দিয়ে অল্প চাপ দিয়ে আমিও চরম মজা নিচ্ছিলাম। মা হাসতে হাসতে আল্হাদে আমার বুকেই পুরো শরীরটা ছেড়ে দিলো। আমি আরো কাছে টেনে জড়িয়ে ধরতে সাবান মাখা ডান মাইয়ের নিচটা আমার ডানহাতের বাহুতে এসে চেপে বসলো, সাবান থাকার ফলে মাইটা আমার হাতে মসৃনভাবে ঘসা খাচ্ছিলো। সাবান মাখা বন্ধো করে আমার গালে আলতো একটা চুমু দিলো মা। আমিও সজোরে জরিয়ে ধরে লম্বা একটা চুমু দিলাম গালে। দু মুহুর্ত ওইভাবে থেকে বললো ' যা তুই অনেক কাজ করালাম তোকে দিয়ে, আমি চানটা করে নি'। আমি আরো একটা চুমু দিয়ে মাকে ছেড়ে দিলাম, হাতটা বার করার সময় ডান মাইটা প্রায় সবটুকুই ছুয়ে নিলাম, খুব উত্তেজনা হচ্ছিলো, এই মাই আমি আরো উপভোগ করবো, নিজের কাছে প্রমিস করলাম।

দুপুরে খাবার পর মা শুয়ে ছিলো নিজের ঘরে। আমার ঘুম আসে না দুপুরে আমি গেলাম মায়ের ঘরের দিকে, যদি ঘুমন্ত মায়ের কিছু দেখতে পাই। কিন্তু গিয়ে দেখলাম মা ঘুমোয়নি, শুয়েই আছে কিন্তু জেগে। মখমলের মতো পেটিটা বেরিয়ে ছিলো, জিভে জল আসার মতো সে পেটি। 'আয়' বলে হাত বাড়িয়ে ডাককো আমাকে, আমি পাশে গিয়ে শুলাম। মুখোমুখি দুজনে, ফ্যানের হাওয়ায় শাড়ি সরে যাওয়ায় একদিকের মাই আঢাকা, পাতলা ব্লাউজের উপর দিয়ে খাড়া বোটাটা দেখা যাচ্ছে, আমার চোখ বারবার ওদিকেই চলে যাচ্ছিলো, মা অপলক ভাবে আমার দিকে তাকিয়ে মাথায় বিলি কেটে দিচ্ছিলো। আমার চোখ মাইয়ের উপর থেকে সরছিলো না, অস্বস্তি চাপা দিতে আমি মা কে জরিয়ে ধরলাম, মুখোমুখি। লদলদে মাইদুটি আমার আদুল বুকে জরিয়ে রইলো। দুহাতে খানিকটা আদর করলাম পিঠের দিকে, তারপর মাকে জরিয়ে ধরে আমার বুকে টেনে উঠিয়ে নিলাম। আমি নিচে মা আমার ওপরে। শাড়ির আচল তখন বিছানায়, পাতলা টাইট ব্লাউজের উপর দিযে মাইদুটো চেপে বসেছে আমার বুকে, আমি বোটাদুটোও অুনভব করতে পারছিলাম। মা সেটাকে পাত্তা না দিয়ে বা হাতটা আমার মাথার নিচে রেখে ডান হাত দিযে গালে মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। আমি গালে একটা সোহাগভরা চুমু দিতে আল্হাদে আমার মাথার পাশে মাথা দিয়ে বুকেই শুয়ে পরলো। এদিকে আমার মহারাজ তখন জাগতে শুরু করেছে। ৪-৫ মিনিট পর মাথা তুললো মা, মার চোখে জল। আমি আকাশ থেকে পড়লাম, বাড়া নেতিয়ে গেলো আমার। হতভম্বের মতো জিগ্যেস করলাম 'কি হয়েছে?'। একটু থেমে একটা গাড় চুমু আমার গালে দিয়ে বললো 'কিচ্ছু না"। 'তো কাদছো কেনো?' বললাম আমি। "এটা খুশির কান্না বোকাটা, তুই চাকরি পেলি, এবার বিয়ে দেবো, ভরা সংসার হবে আমার, খুব খুশি আমি, বুড়ো বয়সে নাতি নাতনি নিয়ে খেলা করবো, তুই বুঝবিনা"। আমি হাফ ছাড়লাম, আদরে সজোরে বুকে টেনে নিলাম মাকে, বেচারি জীবনে খুব একটা সুখ পায়নি। বাবাকে দাদু বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ায খুব একটা সচ্ছল আমরা কোনোদিনই ছিলাম না, বাবা মারা যাবার পর আরো অসুবিধায় পড়ে গেছিলাম, আমার চাকরিটা সত্তি খুব দরকারি ছিলো, আজ এসব ভেবে আমারো চোখ ভিজে উঠলো। সজোরে মাইদুটো বুকে ঘসতে ঘসতে নিজের মনে প্রমিশ করলাম মায়ের কোনো দুখ আমি রাখবো না। 'তোমার বুড়ি হতে এখনো অনেক দেরি' আমি বললাম। 'আচ্ছা তাই' বলে আবার আমার বুকে এলিয়ে পরলো মা।
বিকালে দুজনের ঘুরতে যাবার কথা ছিলো। মা দেখলাম আজ একটা শ্লিভলেস ব্লাউজ পরেছে, ডবকা বিশাল মাই দুটো মাথা খারাপ করে দেবার মতো লাগছে। হালকা গোলাপি প্রায় ট্রান্সপারেন্ট শাড়িতে মধুমাখানো পেটিটা আর সাইডের খাজগুলো ধন খাড়া করে দেবার মতো। আমরা হাত ধরাধরি করে বাড়ি থেকে বেরোলাম, বাসে উঠে বসার জায়গা না পেয়ে দুজনে পাশাপাশি দাড়ালাম, বাসে টাল সামলাতে মায়ের অসুবিধা হচ্ছিলো, আমি সুযোগ বুঝে কোমরে বেড় দিয়ে ধরে রইলাম, মখমলে পেটিটা একটু বেশিই হাতাচ্ছিলাম এমন সময় আমাদের স্টপ এসে গেলো। সিনেমা দেখতে যাবার কথা ছিলো আমাদের, কিন্তু গিয়ে দেখলাম শো হাউসফুল, পড়লাম চিন্তায়, কোথায় যাওয়া যায়? কাছেই একটা পার্ক ছিলো মা বললো চল পার্কে একটু ঘুরে আসি। আজকাল পার্কে কি সব হয় সেটা মনে করে একটু কিন্তু কিন্তু করছিলাম, মার উতসাহ দেখে আর না বললাম না। মার অতটা আন্দাজ ছিলো না, কিন্তু টিকিট কেটে ঢুকতেই বুঝে গেলো। জোড়ায় জোড়ায় চাটাচাটি, টেপাটেপি দেখে অপ্রস্তুত হয়ে পড়লো। আমি বললাম ওদিকে চলো ফাকা থাকবে। একটা জায়গায় গিয়ে বসলাম দুজনে যেখানে ভিড় একটু কম। মা পিপাসা লাগছে বলাতে তাকে বসতে বলে আমি কোল্ড ড্রিঙ্ক কিনতে গেলাম, কিনে ফেরত আসার সময় দেখলাম মা একমনে এক জোড়ার চুম্মাচাটি দেখছে। আমি জিগ্যেস করলাম কি দেখছো? উত্তর না দিয়ে পাল্টা আমায় জিগ্যেস করলো 'তোর গার্লফ্রেন্ড নেই কেনো রে?' আমি বললাম 'আমার দরকার নাই, আমার তুমি আছো'। 'পাগল ছেলে' বলে আমার বুকে ঢলে পড়লো। আমি বুকে টেনে মসৃন বাহুদুটো আর পিঠে আদর করতে লাগলাম। আর দু একটা অপ্রাসঙ্গিক কথা বলে দুজনেই চুপ করে একে অপরের আদর খেতে লাগলাম। আমি মা কে কোলের কাছে বসিয়ে দুহাতে বেড় দিয়ে পেটিটাকে ধরলাম, মা ঘাড় ঘুড়িয়ে আমায় চুমু দিচ্ছিলো। আমি সজোরে জড়িয়ে ধরতে দুটো হাত মাইদুটোতে নিচের দিক থেকে চেপে বসলো, তুলতুলে মাই দুটো আমি ব্রা, ব্লাউজের উপর দিয়েই অনুভব করতে পারছিলাম, মা চোখ বুজে একহাতে আমার ঘাড় জড়িয়ে ধরলো, উত্তেজনার বশে কিস করলাম, মার কমলার কোয়ার মতো ঠোটেতে, মাও আমাকে আরো জড়িয়ে ধরে সহযোগিতাই করলো আমাকে। ভালোই চলছিলো, আমি মাইগুলো আর একটু এনজয় করবো ভাবছিলাম কিন্তু পার্ক বন্ধ হবার টাইম চলে আসাতে উঠে পড়তে বাধ্য হলাম। পার্কের গেট থেকে অটো না ধরে আমরা হেটেই মোড়ে যাবো ঠিক করলাম, পুরো হাটা রাস্তায় আমি মায়ের কোমর নিবিড়ভাবে জড়িয়ে ধরে রইলাম। মা কে বললাম চলো তোমায় কিছু কিনে দি, বলে কাপড়ের দোকানে ঢুকলাম। মা একটা শাড়ি নিলো, আমি জোর করে একটা কুর্তি কিনে দিলাম, স্লিভলেস কুর্তি আর লেগিন্স, মা বললো 'আমি এসব কখোনো পরিনি', আমি বললাম 'এবার পরবে'। মা মুচকি হেসে সম্মতি দিলো। এরপর রেস্টুরেন্টে খেয়ে বাড়ি ফিরলাম।
বাড়িতে ফিরে ফ্রেশ হয়ে আমি কম্পুটারে গেম খেলছিলাম, মা এসে বললো শাড়িটা খুব পছন্দ হয়েছে, আমি বললাম 'আর কুর্তিটা?'। 'ওটা তুই নিয়েছিস তুইই পরবি'। আমি উল্টো জেদ ধরলাম একবার ট্রাই করবার জন্য। আমার জেদ দেখে রাজি হলো মা, অন্য ঘরে গিয়ে চে্ণ্জ করে এলো, নিটোল বাহুদুটো আর একট ক্লিভেজে অসামান্য লাগছিলো মাকে, লেগিন্সের ওপর দিয়ে পাছার সৌন্দর্য মাথা খারাপ করে দেবার মতো লাগছিলো। 'উফ কি লাগছে তোমাকে' বলে ফেললাম আমি, 'যাহ' বলে অল্প লজ্জা পেয়ে আয়নার সামনে গিয়ে নিজেকে একবার দেখে নিলো। 'ভালোই হয়েছে বটে' আমার সামনে এসে বললো। আমি দুহাত বাড়িয়ে কোমর,পাছা ধরে চেয়ারে আমার কোলে বসিয়ে নিলাম, আমার বুকে মুখ লুকোলো মা। আমি পাছা চাপ দিয়ে টেনে ধরে থাকলাম যাতে হড়কে না পড়ে যায়। মা আমার বগলের নিচ দিয়ে দুহাতে আমাকে জড়িয়ে ধরলো, আমি একহাতে লদকা পাছাটা চেপে আদর করতে লাগলাম, কুর্তিটা দু সাইডে অনেকটা কাটা হওয়ায় আমার হাতটা কুর্তির নিচে লেগিন্সের উপর দিয়ে মায়ের পাছার সুখ নিতে লাগলো। আমি কিস করার জন্য ঠোটে ঠোট লাগাতেই হঠাত সজোরে 'না' বলে উঠে দৌড়ে পালিয়ে গেলো নিজের ঘরে। আমি দু একমিনিট হতভম্ব হয়ে বসে রইলাম, মায়ের ইচ্ছা অনিচ্ছা এখনও আমার বোঝার বাইরে আছে বলেই বুঝলাম। আমি কম্পিউটার অফ করে উঠে মায়ের ঘরের দিকে গেলাম, মা ততখনে কুর্তি ছেড়ে ফেলেছে, ব্লাউজ আর সায়া পড়ে আছে শাড়িটা তখনও পরেনি, আমাকে দেখে হেসে বললো 'খুব দুস্টু হয়েছিস তুই, একটা গার্লফ্রেন্ড যোগাড় কর'। এবার আমি মায়ের নকল করে 'না' বলতেই সে হেসে উঠলো। আমি কাছে গিয়ে জড়িয়ে ধরলাম মা কে, নিচু হয়ে পাছা বেড় দিয়ে ধরে মাকে আমার বুকেতে তুলে নিলাম। 'কি করছিস পড়ে যাবো তো' মা ছটফট করতে লাগলো, আমি মাকে নিয়ে গিয়ে বিছানায় লাফিয়ে পড়লাম। শুধু সায়া আর ব্লাউজ পরে মা আমার বুকে। কথা কিছু না বলে দুজনেই আদরে মন দিলাম, মা বাড়িতে ব্রা পরেনা, পাতলা ব্লাউজের উপর দিয়ে বিশাল ডবকা মাইগুলো আমার বুকে রগড়ে দিচ্ছিলো, একটু আদরের পর মা তার ঠোটগুলো গুজে দিলো আমার ঠোটে। আমি হাতে করে লদকা পাছার মজা নিতে নিতে ঠোটের রস খেযে নিচ্ছিলাম, মাও পাল্টা আমার মুখে তার জিভটা ঢুকিয়ে চুমু খাচ্ছিলো। আমি আগ বাড়িয়ে দুহাতে সজোরে পাছা চটকাতে শুরু করতেই মার হোশ ফিরলো, আমাকে ঠেলে দিয়ে উঠে পড়লো। যা শুগে যা কাল অফিস যেতে হবে তোকে। বলে আমাকে পাঠিয়ে দিলো আমার ঘরে।

 

Users who are viewing this thread

Back
Top