What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এক গুচ্ছ চটি – প্রথম গল্পঃ রসের হাঁড়ি শ্বশুরবাড়ী (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
এক গুচ্ছ চটি – প্রথম গল্পঃ রসের হাঁড়ি শ্বশুরবাড়ী – ১ by fer.prog

৫২ বছর বয়সে ও সবুর সাহেবের কামনা বাসনা এতটুকু ও কমে নাই। এই মুহূর্তে তিনি নিজের সহধর্মিণী সখিনা বেগমের উপর উপগত হয়ে চুদতে শুরু করেছেন নিজের ঘরে আধো অন্ধকারে। সবুর সাহেবের একদমই চুদতে ইচ্ছে করছে না ওর বৌকে আজ, কিন্তু সখিনা বেগম সেই সন্ধ্যের পর থেকে ক্রমাগত ঘ্যান ঘ্যান করে যাচ্ছে কানের কাছে চোদা খাওয়ার জন্যে, তাই অনেকটা বাধ্য হয়েই নিজের বিশাল পুরুষাঙ্গটাকে কোনমতে একটু দাড় করিয়েই ঢুকিয়ে দিয়েছেন সখিনা বেগমের পাকা রসালো গুদের গলিতে। চিরচেনা এই গুদের গলিটা, যেটা এতদিন ওর বাড়ার কাছে ছিলো প্রচণ্ড কামনার জায়গা, সেইটা আজ খুব বিরক্তিকর একটা জায়গা মনে হচ্ছিলো সবুর সাহেবের। মনটা কেমন যেন উচাটন হয়ে আছে সবুর সাহেবের, নিজের বউয়ের চির চেনা গুদ একটু ও ভালো লাগছে না তার চুদতে। উনার মন যে কি চায়, কেন এতো উচাটন আজ কিছুদিন ধরে, সেটা উনি ভালো করেই জানেন, কিন্তু সেই কথা নিজের স্ত্রীকে খুলে বলতে পারেন না। কারণ সে যে বড়ই লজ্জার কথা।

সবুর সাহেব যেমন কামবেয়ে পুরুষ, উনার স্ত্রী সখিনা বেগম ও প্রচণ্ড কামবেয়ে রমণী। দীর্ঘ ২৪ বছর সবুর সাহেবের ঘর করলে ও এখন ও চোদার কথা মনে এলেই গুদে রসের বান ডেকে যায় সখিনা বেগমের। প্রতি রাতেই চোদা খাওয়ার বাই উঠে সখিনার। স্বামী সবুর সাহেব ও সময় সুযোগ বুঝে নিজের স্ত্রীকে চুদতে কখনও কার্পণ্য করে নাই এতদিন। কিন্তু আজ কদিন ধরে উনার আর সখিনা বেগমের সুখের সংসারে কেমন যেন একটা ছন্দপতন ঘটে যাচ্ছে নিরবে। আজ বেশ কদিন ধরে সখিনা বেগমকে চুদতে একদমই ইচ্ছে করে না সবুর সাহেবের। বিশেষ করে ছেলে আক্কাসকে বিয়ে করানোর পর থেকে। ছেলেকে ও নিজের মত আর্মিতে ঢুকিয়ে দিয়েছেন সবুর সাহেব। যদি ও ছেলের মত ছিলো না বাবার মত আর্মিতে চাকরি করার কিন্তু বাবার কথার বাইরে যাবার সাহস নেই আক্কাসের। এখন ও বাবাকে প্রচণ্ড রকম ভয় পায় আক্কাস। সবুর সাহেব নিজের স্ত্রী ও ছেলের উপর সব সময় হুকুমদারি করে, ওদেরকে শাসিয়ে চলতেই অভ্যস্থ। উনার স্ত্রী এবং ছেলের ও উনার কথার উপরে যাওয়ার সাহস বা ক্ষমতা নেই।

৫ মিনিট চুদার পরেই সবুর সাহেবের মাল পরে গেলো সখিনা বেগমের গুদের গভীরে। সখিনা বেগমের কাম বাসনার ঘরে মাত্র আগুন লেগেছিলো। সবুর সাহেব সব সময় দীর্ঘ সময় ধরে চুদে বউয়ের গুদের রস ২/৩ বার বের করেই মাল ফেলতেন, কিন্তু কি যে হলো সবুর সাহেবের, বুঝে উঠতে পারছেন না সখিনা বেগম। কিন্তু নিজের বিরক্তি প্রকাশ করতে ও দেরী করলো না সে, "আহা, ফেলে দিলে! আহঃ মরো…আমার সবে কামবাই উঠছিলো, আর তুমি রস ঢেলে দিলে?"

"চুপ খানকী!…তোকে তো আগেই বললাম যে চুদতে ইচ্ছে করছে না, তারপর ও জোর করিয়ে আমাকে দিয়ে চোদালি? এখন আবার আমাকে দোষ দিচ্ছিস!"-সবুর সাহেব খেকিয়ে উঠলো আর এক টানে বাড়া বের করে ঘরের বাইরে চলে এলো। টিনশেড ঘরের সামনে বেশ বড় একটা খোলা জায়গা সবুর সাহেবের। সেখানে গিয়ে একটা মোড়া নিয়ে বসে একটা বিড়ি ফুঁকতে লাগলেন। পড়নের লুঙ্গিটা এখন ও নিজের থাইয়ের উপর উঠিয়ে রাখা।

সখিনা আর সবুর সাহেবের রুমের পাশের রুমে সদ্য বিবাহিত আক্কাস ও তার বিয়ে করা নতুন বৌ আসমার গুদের গলিতে নিজের বাড়া চালনা শুরু করেছিলো। যদি ও আক্কাস দেখতে শুনতে শারীরিক দিক থেকে ও বেশ পালোয়ান টাইপের কিন্তু চোদার ক্ষেত্রে একদম আনকোরা। বিয়ে করেছে আজ প্রায় ১৫ দিন হলো কিন্তু এখনও চুদতে শিখলো না, আসমার মত গরম মালকে চুদে কিভাবে সুখ বের করতে হয় জানে না আক্কাস। বয়সে ও আসমা কিছুটা বড় আক্কাসের। আক্কাসের বয়স ২৩ আর আসমার বয়স ২৫। নিজের চেয়ে ও একটু বেশি বয়সের মেয়েকে বিয়ে করার কোন ইচ্ছাই ছিলো না আক্কাসের। যদি ও আসমার রুপ যৌবন দেখে সে বিমোহিত ছিলো প্রথম দিন থেকেই। কিন্তু অনেকটা সবুর সাহেবের জেদের কারনে আর ওদের নিজেদের আর্থিক অবস্থার কারনে আক্কাসকে রাজি হতে হয়েছে নিজের চেয়ে ও একটু বেশি বয়সী মেয়ে আসমাকে বিয়ে করতে। আক্কাসদের পারিবারিক আর্থিক অবস্থা তেমন ভালো না। মফঃস্বল শহরে নিজেদের এই বাড়িটা না থাকলে বা আরও ঠিকভাবে বললে বলতে হয়, সবুর সাহেব যৌবনে খেয়ালের বশে মফঃস্বল শহরে এই জায়গাটুকু কিনে না রাখলে, হয়তো গ্রামে গিয়েই থাকতে হতো ওদের সবাইকে।

ছেলেকে আর্মিতে ঢুকিয়ে দেয়ার পর নিজেদের সমস্ত টাকা পয়সা দিয়ে কোন মতে এই জায়গার উপর ছোট একটা টিনশেড ঘর তুলতে পেরেছে সবুর সাহেব। অপরদিকে ছেলে জওয়ান হয়েছে, তাই বিয়ে করিয়ে ঘরে বৌ নিয়ে আসা ও জরুরী হয়ে পড়েছিলো। আসমাকে প্রথম দেখাতেই মনে ধরে গিয়েছিলো ওদের সবার। কিন্তু আর্থিকভাবে বেশ সচ্ছল পরিবারের মেয়ে আসমাকে শুধু মাত্র ছেলে আর্মিতে সরকারি চাকরি করে, এই জন্যেই নিজের ছেলের বৌ করে নিয়ে আনা সম্ভব ছিলো না সবুর সাহেব বা আক্কাসের পক্ষে। আসমার কিছু সমস্যা ছিলো, একেতো আসমার বয়সটা একটু বেশি হয়ে গিয়েছে, তার উপর এর আগে ও একবার বিয়ে ঠিক হয়ে ভেঙ্গে গিয়েছিলো আসমার, এই কারণে আসমার বাবা মা ও কোন রকমে মেয়েকে গছিয়ে দেয়ার জন্যে উঠেপরে লেগেছিলো।

আসমার বাবা মা তো বিয়ের আগে মেয়ের কোন রকম দোষের কথা স্বীকার করছিলো না মোটেই, কিন্তু তলে তলে খবর নিয়ে সবুর সাহেব খবর বের করে ফেললেন, আসমার অনেক দোষ, দেখতে শুনতে রূপসী ও সুন্দরী হওয়ার কারণে অল্প বয়সেই ছেলেদের প্রেমের আহবান সইতে না পেরে প্রেম পিরিতি আর লুকিয়ে চুরিয়ে বাবা মার চোখ এড়িয়ে বনে বাদারে বয়ফ্রেন্ডদের সাথে প্রেম পিরিতির সাথে শরীরে খেলায় ও মেতে উঠেছিলো আসমা খাতুন। ওর বাবা জেনে যাওয়ার পরে মেয়েকে কঠিন পিটুনি ও দিয়েছিল, কিন্তু মেয়ে বড়ই চালাক, শরীরের ক্ষুধা নিবারনের পথ একবার পেয়ে সহজে সেটা ছাড়তে চাইছিলো না আসমা খাতুনের ভরা যৌবনের রসে টসটসা শরীরটা। ফলে দ্রুত মেয়েকে বিয়ে দেবার চেষ্টা করেছিলেন মেয়ের বাবা, কিন্তু বিয়ের ঠিক আগের রাতে ছেলে পক্ষ ও জেনে যায়, আসমার বিবাহ পূর্ববর্তী ছেনালি খানকীপনার কথা, একাধিক ছেলের সাথে বিবাহ পূর্ণ যৌন সম্পর্কের কথা। ফলাফল বিয়ে ভেঙ্গে গেলো, তবে সেটা আরও ৪ বছর আগের কথা। এর পরে আসমার বাবা মা মেয়েকে অন্যত্র বিয়ে দেবার সকল চেষ্টাই বার বার নিস্ফল হয়ে যেতে লাগলো, ওদিকে একদিন দুদিন করে মেয়ের বয়স ও ২৫ হয়ে গেলো, এই বয়সের সকল মেয়েদের কোলে ২/৩ টা বাচ্চা থাকে। ফলে মেয়েকে বিয়ে দিতে না পেরে আসমার বাবা মা ও কঠিন মানসিক ও সামাজিক পরস্থিতির মধ্য দিয়ে দিনাতিপাত করছিলো।

এইসব খবর বের করে সবুর সাহেব গোপনে একদিন আসমার বাবার সাথে দেখা করলেন, আর গোপনে দুই বেয়াই মশাই একটা চুক্তি করলেন। যদি ও আসমাদের তুলনায় সামাজিক ও আর্থিক অবসথানে আক্কাস ও সবুর সাহেবরা বেশ নিচে। কিন্তু যেহেতু আসমার অনেক ক্ষুত আছে, তাই তিনি দয়া করে আসমাকে নিজের ছেলের বৌ করে ঘরে নিতে পারেন, কিন্তু গোপনে সবুর সাহেবকে বেশ বড় আঙ্কের মোটা টাকা দিতে হবে আসমার বাবাকে, তবে এই গোপন লেনদেনের খবর যেন উনার নিজের ছেলে বা আসমা ও তার মা, কেউ না জানে। আসমার বাবার কাছে আর কোন পথ খোলা ছিলো না, আর্থিক অবসথার কথা বাদ দিলে আক্কাস বেশ ভালো পাত্র বিয়ের বাজারে, ওর চেয়ে বেশি বয়সী উনার মেয়ে আসমাকে যদি আক্কাস বিয়ে করে, তাহলে আসমার কপালে বেশ ভালো পাত্রই জুটেছে চিন্তা করে আসমার বাবা রাজি হয়ে গেলো বেয়াই সাহেবের প্রস্তাবে। যদি ও সখিনা বেগম ও বাতাসে কানাঘুসা শুনে স্বামীকে জিজ্ঞেস করেছিলেন কেন, বেশি বয়সী বদনাম আছে এমন মেয়ের সাথে একমাত্র ছেলেকে বিয়ে দিচ্ছেন তিনি।

শুনে তেলেবেগুনে জ্বলে উঠেছিলেন সবুর সাহেব, স্ত্রীকে ধমক দিয়ে চুপ করিয়ে বলেছিলেন, "তোমার ছেলে এমন কি সুপুত্তুর আর রাজার ছেলে! যে তার জন্যে কম বয়সী কচি রাজার মায়েকে এনে দিতে হবে শুনি! একেতে হাত খালি, ছেলের বিয়েতে খরচ করার মত টাকা আছে আমার? আর মেয়েদের বিয়ের আগে এই রকম নিন্দুকেরা কত কথা রটায়! সব কথায় কান দিলে চলবে? আর এমন ভালো ঘরের এমন সুন্দরী মেয়ে পাবে তোমার ছেলে? বয়স ২ বছর কম বা বেশি তাতে কি আসে যায়? এইসব ফালতু কথায় কান না দিয়ে ছেলের বিয়ের আয়োজন করো…"-কড়া মিলিটারি গলায় হুকুম দিয়ে দিয়েছিলেন সবুর সাহেব, ব্যাস উনার কথার উপর কথা বলার সাহস পেলেন না সখিনা বেগম বা উনার সুপুত্র আক্কাস। বিয়ে হয়ে গেলো একটু ছোটখাটো আয়োজনের মাধ্যমে।

মেয়ের বয়স একটু বেশি শুনে আক্কাসের খারাপ লাগলে ও বাবার কথার যুক্তি ফেলতে পাড়লো না সে, কারণ ওদের আর্থিক সঙ্গতির সাথে মিল রেখে আসমার মতো সুন্দরী রূপসী মেয়ে বিয়ে করতে পাওয়াকে নিজের কপাল বলেই ভেবেছিলো আক্কাস। বিয়ের রাতে বৌ কে চুদে খুব সুখ ও পেলো সে। কিন্তু সঙ্গম শেষে বউয়ের মুখে স্পষ্ট বিরক্তি দেখে আক্কাস বুঝতে পাড়লো না বৌ এর মুখে রাগ বা বিরক্তি কেন, যদি ও বার বার জিজ্ঞেস করার পরে ও কিছুটা মুখরা স্বভাবের ঠোঁটকাটা টাইপের মেয়ে আসমা প্রথম দিনে মুখ খুললো না স্বামীর কাছে। সে যে স্বামীর কাছে চোদনে খেয়ে মোটেই খুশি নয়, সেটা প্রথম দিনেই বলল না। পর পর দু চারদিন চোদা খাওয়ার পরে একদিন বলেই বসলো আসমা, "কেমন পুরুষ তুমি, বৌ এর উপরে উঠেই মাল ফেলে দাও, একটু ভালো করে চুদতে ও পারো না!" শুনে তো আক্কাস হতবাক, নতুন বৌ স্বামীর কাছে বলছে যে ও কেমন পুরুষ, তাজ্জব হয়ে গেলো আক্কাস, কিন্তু স্বল্পভাষী আক্কাসের মুখে যেন কথা এলো না, কি বলে উত্তর দিবে সে নতুন বউয়ের কথার। সে চুপচাপ উঠে চলে গেলো বিছানা থেকে।
 

Users who are viewing this thread

Back
Top