What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেরা বাংলা চটি – গরম শরীর ১ - by kakoli_

আমি সবে মাত্র আমার ৬ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা শক্ত গরম পরিষ্কার করে কমানো বাড়াটাকে ভেসলিন মাখাচ্ছি ঠিক তখনই টেবিলে ল্যাংটো অবস্থায় উপুড় হয়ে শুয়ে থাকা রামু কথাটা বললো,
– দাদা, আমি দশ দিন ছুটি চাই
– সে কি রে কেনো ?
– আমার বিয়ে ঠিক হয়ে গেছে।
আমি খুব অবাক হয়ে ওর ছোট্ট টাইট পাছাতে একটা সজোরে চাটা দিলাম।
– কি বলছিস কি ? তুই চলে গেলে আমার কি হবে ,??

দাড়ান, আপনাদের একটু পিছন থেকে বলি। আমার নাম সঞ্জয়। বয়স ৩৪, অবিবাহিত। অসাধারণ পেটানো শরীর। লম্বায় প্রায় ৬ ফুট। সুন্দর চেহারার সঙ্গে মিল রেখে আমার পুরুষাঙ্গ। যেমন মজবুত, তেমনি লোভনীয়। আরো একটা ব্যাপার আমি শুধু মেয়েদের চুদি না, ছেলেদেরও পোদ মারি নিয়ম করে। একটু কচি ছেলে আমার পছন্দ আর মেয়েদের কোনো ব্যাপার না – আঠেরো থেকে চল্লিশ সবাই আমার বাড়ার জন্য গুদ কেলিয়ে দেয়।

আমি একজন ফরেস্ট অফিসার। একদম গ্রামে জঙ্গলের ভেতর আমার কোয়ার্টার। প্রথম দিনেই এই জনমানব শূন্য পরিবেশে আমার অফিসের দারোয়ান এই রামুকে আমার সামনে এনে হাজির করে। বয়স ২০। কিন্তু আদিবাসী চেহারা এত সুন্দর পেটানো শরীর যে আমি লোভ সামলাতে পারলাম না। ওকে সারাদিনের জন্য রেখে দিলাম। রাতেও থাকবে। তখনও বুঝিনি যে রামু একজন গে। বুঝলাম আস্তে আস্তে। আমার শরীর ঘেঁষে দাঁড়িয়ে থাকতো। যখন জাঙ্গিয়া পড়ে বাথরুম থেকে বেরতাম হাঁ করে তাকিয়ে থাকতো। একদিন শুধু একটা তোয়ালে পড়ে চেয়ারে বসে বললাম, একটু তেল মালিশ করে দে তো। ও সবসময়ই খালি গা একটা হাফ প্যান্ট পরে থাকত। খুব উৎসাহ নিয়ে আমার লোমশ পা এ তেল মাখাতে বসলো। তেল মালিশ করতে করতে ওর হাত বারবারই আমার বিচি আর বাড়ায় লাগাতে লাগলো। আমার বাড়াও চুপ করে বসে রইল না। আস্তে আস্তে সেও দাঁড়িয়ে গেলো। আমি ওর মুখের দিকে তাকিয়ে বললাম,
– কি রে, দেখবি ?
– হ্যাঁ দাদা দেখাও না। কি বড় তোমার নুনুটা। আমি খুব ভালো করে মালিশ করে দেব।
– নে তাহলে আমার তোয়ালে টা খুলে দে।

ও আমার তোয়ালে টা খুলে দিয়ে আমাকে পুরো ল্যাংটো করে দিলো। অবাক হয়ে আমার শক্ত গরম সোজা দাড়িয়ে থাকা বাড়াটা দেখতে লাগলো। ওর চোখ দেখেই তখন বুঝলাম ও গে। আমার তো সোনায় সোহাগা। এমনিতে ছেলেদের পোদ মারতে গেলে খুব জোর করতে হয়। একে কিছুই করতে হবে না। ও হাতে তেল নিয়ে আমার দুই ঊরুর মাঝখানে বসলো। ধীরে ধীরে আমার টাটানো বিশাল বাড়ায় মালিশ আরম্ভ করলো। আহঃ! সত্যিই দারুণ আরাম। এবার ওর কোকড়ানো চুল ভর্তি মাথাটা টেনে আনলাম। নিচু হয়ে ওর গালে কপালে আমার ঠোঁট ঘসতে লাগলাম। ওর চোখ বুজে এলো। ওর নরম ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরলাম। একটা হাত ওর প্যান্টের উপর দিয়ে ওর নুনুটা চেপে ধরলাম। ছোট্ট শক্ত নুনু। ওকে জড়িয়ে ধরে নিজের বুকের উপর নিয়ে এলাম। ওর শক্ত বুকের বোঁটা গুলো চুষে দিলাম। ওর নিশ্বাস ভারী হয়ে যাচ্ছিল। ওর সুন্দর চাপা পেটে আমার জিভ দিয়ে চেটে চেটে ওকে আরো খেপিয়ে দিলাম। চুমু খেতে খেতে ওর প্যান্টটা খুলে দিলাম।

টাইট মাঝারি সাইজের পটলের মত ওর নুনু। একদম টাটিয়ে গেছে। সাইজ খুবই ছোট। তিন চার ইঞ্চি হবে। হাল্কা কালো কুচকুচে লোম চারদিকে। আমি মুখ দিয়ে নুনুটাকে কামড়ে ধরলাম। একটা যৌন গন্ধ। আমি পাগল হয়ে যাচ্ছিলাম। ওর সারা শরীর থর থর করে কাঁপতে লাগলো। নুনুটা ভালো করে চাটতে চাটতে ওর পাছায় হাত বোলাতে লাগলাম। টাইট ছোট্ট পাছা। নুনুর চামড়াটা টেনে নামিয়ে দিয়ে ছোট্ট লাল মুখটা মুখে পুরে চুষতে লাগলাম। এই বয়সের ছেলেদের বীর্য্য দারুণ টেস্টি। আমার এই কাজে ও আর নিজেকে ধরে রাখতে পারল না। একদম শরীর কাঁপিয়ে মাল ছেড়ে দিল আমার মুখে। অল্পই মাল। ছোট আমড়ার মত বিচি ওখানে আর কি থাকবে। তাও আমি চেটেপুটে খেয়ে চুষে ওর নুনুটাকে পরিষ্কার করে দিলাম। ততক্ষণে ওটা নেতিয়ে গেছে। এবার ওকে পিছন ফিরে দাঁড় করালাম। আঃ ওর পাছাটা কি সুন্দর !

একদম টাইট বাতাবি লেবু দুটো। আমি ঠোঁট ঘসতে লাগলাম ওর পাছায়। ও মুখ দিয়ে নানারকম আওয়াজ করছিল। টেনে এনে ওকে বসালাম আমার টাটানো দাড়িয়ে থাকা তেল চুকচকে বাড়ার উপর। ভালো করে না ঢুকলেও বেশ খানিকটা ওর পাছার ফুটোয় ঢুকে গেল। বুঝলাম নিয়মিত ওর পোদ মারা হয়। ওকে জড়িয়ে ধরে কোলে চেপে ধরলাম। ওর কানে ঘাড়ে হাল্কা হাল্কা কামড় দিলাম। ওর নুনুটা দেখলাম আবার শক্ত হয়ে গেল। কিছুক্ষণ দলাই মলাই করে ওকে বললাম আমার বাড়াটা চুষতে। দেখলাম বেশ আনন্দ নিয়ে আমার দুই ঊরুর মাঝখানে বসে আমার বাড়া চুষতে লাগলো। অত বড় বাড়া ওর মুখে ঢুকছিল না। কিন্তু এত আস্তে আস্তে চোষা আমার একদম পছন্দ নয় তাই দু হাতে ওর মাথাটা ধরে আমার বাড়াটা ঠেসে ধরলাম ওর মুখের মধ্যে। ওর দম বন্ধ হয়ে যাচ্ছিলো। বের করে আবার ঠাসলাম। এবার আমার পালা। গদগদ করে নিজের সমস্ত মাল ওর মুখের মধ্যে ফেলে দিলাম। বাধ্য হয়েই ও প্রায় পুরো মালটাই খেয়ে নিল।

ব্যাস এভাবেই আমাদের দুজন অসম বয়সের পুরুষের যৌন জীবন শুরু হলো। রোজ নিয়ম করে ওর পোদ মারি আর ওর মাল আমি খাই ও আমারটা। এখন ওর বিয়ের কথা শুনে আমার তো রাগ হবেই। ওকে আর পাবো না।

যাই হোক। প্রতিদিনের মত ওর কোমরের দু পাশে হাঁটু মুড়ে বসে গেলাম। ওর দুই হাত টেনে পিঠের ওপর মুড়ে ওর পাছায় আমার ভেসলিন মাখানো বাড়াটা ঠেলে ঢুকিয়ে দিলাম। রোজ পোদ মারায় ওর পাছার ফুটো বেশ খানিকটা বড় আর ঢিলে হয়ে গেছে। এবার ঠাপাতে লাগলাম। আমার ঠাপানোর জোরে গোটা খাট কাপতে লাগলো। আমি একেবারেই কনডম ব্যবহার করিনা। আনন্দ মাটি হয়ে যাবে। রামু আরামে গোঙাচ্ছিল। আমি দু হাতে ওর হাতদুটো টেনে ধরে ছিলাম অনেক টা ঘোড়া চালানোর মত। সাথে রোজকার মতন চলছিলো ওর পাছায় জোরে জোরে চাটা মারা। ওর বিয়ের কথা শুনে আমার রাগটা পড়েছিল আমার বাড়ার উপর। অন্যান্য দিনের থেকে ঠাপানোর গতি এতই জোর ছিল যে কিছুক্ষনের মধ্যেই আমার বাড়া ওর পোদের ভিতরে মাল খালাস করে দিলো।

বাড়া বার করে ওর পাছায় পিঠেও মাল লাগিয়ে দিয়ে ওর উপর শুয়ে পড়লাম। এবার ওর পালা। আমার আদর খেয়ে ও এবার উঠে বসলো আমার পিঠে। আমার পাছার সাইজ বেশ বড়। পাছার ফুটো ও বেশ বড়। ওর ছোট নুনুটা ঢোকালে ঠিক আরাম পাওয়া যায় না। তাও ও আমার পোদ মারতে লাগলো। একসময় ওর যখন মাল বেরোবার সময় হয়ে এলো আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম আর ও আমার মুখের উপর বসে ওর নুনুটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমি ওর কোমর জড়িয়ে ধরে নুনুটা চুষতে আরম্ভ করা মাত্রই ও আমার মুখে মাল আউট করে দিলো। অল্পই মাল। চুষে খেয়ে ওকে ওর পাছাটা আমার মুখে দিয়ে বসতে বললাম। তখনও ওর পাছায় আমার সাদা থকথকে ফেদা মাখানো। মনের সুখে রোজকার মত ওর পাছা কামড়ে চেটে পরিষ্কার করে দিলাম। লোম সমেত বাড়া গুদ আমার একদম পছন্দ নয়। ওর নুনু তাই আমার মতই নিখুঁত ভাবে কমানো। ও এবার আমার শরীরের উপর থেকে নেমে আমার পাশে শুয়ে আমার গালে ঠোটে বগলে ওর মুখ ঘষতে লাগলো। আমিও ওকে আমার ঊরু দিয়ে জড়িয়ে ধরে ওর ভিজে নুনুটা চটকে চটকে ভর্তা বানিয়ে দিতে থাকলাম।এবার ওকে বললাম
– তুই মেয়ে শরীরের কিছু জানিস ?
– না
– তবে ? বিয়ে করতে চলল। শোন মেয়েদের এমন নুনু থাকে না ফুটো থাকে সেখানে আমাদের নুনু শক্ত করে ঢুকিয়ে মাল ফেলতে হবে। তাহলে বাচ্চা হয় যেভাবে আমি তুই সবাই জন্মায়।
– ওরে বাবা ! ওসব আমি পারবো না। ওসব তুমি করবে।
বলেই রামু ছুটে উঠে পালালো। এ কি বলে রে শালা ! ওর বউকে চুদবো আমি? অবশ্য গ্রামে গঞ্জের মেয়েদের শরীরের গঠন সলিড তারওপর একটা আচোদা মাল, উফফ ভাবতেই আমি বাড়া আবার দাড়িয়ে গেলো। তাড়াতাড়ি উঠে বাথরুমে ঢুকে গেলাম।
পরদিন রামু চলে গেল। দশ দিন আমি একাই হাত মারলাম আর তেল মালিশ করলাম বাড়ায়।

দশ দিনের জায়গায় পুরো বারো দিন বাদে এলো রামু ওর বউ নিয়ে। এসেই আমার সাথে দেখা করতে এল। সেদিন ছুটি ছিল। আমার পরনে শুধু একটা হাফ প্যান্ট। একটু ছোটই। ওরা আসবে জানতাম না। রামুর বউ এসে আমাকে প্রণাম করলো। বেশ ছোটখাট টাইট চেহারা। সলিড পুষ্ট দুধ। অসাধারন পাছা। সবচেয়ে সেক্সী ওর মোটা ঠোঁট দুটো। মুখটাও বেশ মিষ্টি। আমার বাড়া প্যান্টের ভিতর নড়ে উঠলো। আমি ওর একটা হাত ধরে পিঠে হাত বোলাতে বোলাতে বললাম, খুব ভালো থেকো। তোমার নাম কি ?

ওর নরম হাতটা নিজের হাতে নিয়ে আমি চটকাচ্ছিলাম । রামু এসব কিছুই বোঝে না। বোকার মত দাড়িয়ে আছে। কিন্তু মেয়েটা চট করে বুঝে গেলো আমার হাতের থাবায় কি আছে। ও হাতটা ছাড়ানোর চেষ্টা করতে করতে বললো, ঝিমলি। আমার হাত ততক্ষণে ওর পিঠ থেকে পাছায়। গ্রামের মেয়েদের bra প্যান্টির চল নেই। শাড়ি সায়া ভেদ করে ওর পাছাটা একটু টিপে দিলাম। ও ভয় পেয়ে আমার থেকে হাত ছাড়ানোর চেষ্টা করতে লাগলো। বুঝতেই পারছিলাম রামুর চেয়ে বয়সে বড় ঝিমলি। ওকে আরো একটু কাছে টেনে বললাম
– বাঃ খুব ভালো নাম। বাড়িতে কে কে আছে
– মামা মামী। বাবা মা মরে গেছে।
– আহা তাই নাকি। রামু খুব ভালো ছেলে। ভালো থাকবে তোমরা।

ওর হাতের তালু ততক্ষনে ঘেমে একাকার। আমি একটু টেনে আমার শক্ত বাড়াটাকে ছুঁইয়ে দিলাম। ওর সারা শরীরে কাপুনি এসে গেলো। এবার ওকে ছেড়ে দিলাম। প্রথম দিনেই এত ভালো না। ভয় পেয়ে আর আসবে না। রামু কে বললাম স্নান করে একবার আসতে। বহুদিন ওর পোদ মারা হয়নি। রামু স্নান করে একটা ছোট হাফ প্যান্ট পরে চলে এলো। দুজনেই ল্যাংটো হয়ে দুজনকে জড়িয়ে ধরলাম। ওকে বসিয়ে আমার বাড়া চোষালাম। ওর নুনু চুষে চুষে বিচি তে যত মাল আছে সব বের করে খেয়ে নিলাম। ওর বউ শরীরের গরমে পাগল হয়ে গেলেও রামু কিছুই করতে পারবে না। এবার ওকে হাঁটু মুড়ে বসিয়ে মাথা নিচু করে ওর পাছাটা পাগলের মতো চুদতে আরম্ভ করলাম। বহুদিন চুদি নি। ব্যথায় ককিয়ে উঠছিল ও। ওর মুখে আমার একটা ঘামে ভেজা জাঙ্গিয়া গুঁজে দিলাম। আধঘন্টা চোদার পর ওর পোদের ভিতরে সব মাল ঢেলে দিয়ে ওকে ছেড়ে দিলাম।

এভাবে সাত দিন গেলো। রোজ রামুর শরীরের সব মাল বের করে খেয়ে নি। কিন্তু ওর বউকে দেখতেই পাই না। খুব অস্থির লাগে। অমন একটা ডাঁসা মাল এমনি এমনি পড়ে আছে। একদিন সুযোগ এসে গেল। ছুটির দিন। রামুকে অফিসের একটা জরুরি কাজে বাইরে পাঠিয়ে দিলাম। সকালে ওর পোদ মারার সময় ওর কানে কানে বললাম
– বউকে চুদেছিস ?
– এখনও পারিনি
– তোর দ্বারা হবে না
– আজ কে তুমি করবে নাকি
– সুযোগ পেলেই কিন্তু চুদবো
– ওকে পাঠিয়ে দেবো ?
কি বোকা রে ! বললাম, হ্যাঁ পাঠিয়ে দে। তুই বেরিয়ে যাবার পর।

রামু উঠে চলে যাবার পর স্নান করে নিলাম। বাড়াটা লাফিয়ে লাফিয়ে উঠছে। একটা হাফ প্যান্ট পরে নিলাম। তাঁবুর মত উচু হয়ে রইলো। রামু একসময় বেরিয়ে গেলো বুঝতে পারলাম। তার ঠিক আধ ঘণ্টা পর দরজায় ধাক্কা দিলো ঝিমলি এসে। বুঝলাম মাগীর ভোদা রসে ভর্তি হয়ে গেছে। আর পারছে না। আমি দরজা খুলে বললাম
– আরে এসো এসো।
– দাদা আমায় ডেকেছো ?

দেখলাম ওর নজর আমার তাঁবুর দিকে। ওর পরনে শুধু একটা ম্যাক্সি। উল্টো দিকের আলোয় দেখলাম ম্যাক্সির নিচে কিছুই নেই।
 

Users who are viewing this thread

Back
Top