What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিষিদ্ধ সম্পর্ক পর্ব ১ - by @disqus_uhpxjshga3_

আমি তখন ক্লাস ১২ এ এর শেষে। ভালোলাগা বা ভালোবাসার তেমন তেমন কিছুই সেরকম অনুভুতি হয়নি, কিন্তু বুঝতাম কিছু কিছু। আর মোবাইল আমি কলেজে এ পেয়েছিলাম, তখন মোবাইলে শুধু গেম খেলা ছাড়া আর কিছুই ছিলোনা।

আমি একদিন প্রাইভেট এ ছিলাম রেগুলার দিনের মতই। হঠাৎ আব্বু কল দিয়ে বাসায় আসতে বলল। আমি তখন বাসায় গেলাম, গিয়ে দেখলাম বাসায় খালা খালু খালাতো ভাই আসবে। আব্বু ক্যান্টনমেন্ট এ আছে আর আম্মু একাই সব কিছুই ব্যাবস্থা করতেছে। আমি বাদায় গিয়ে আমাই আর মা দুজনে মিলে বাজার করি রান্না করি ঘর গোছাই ইত্যাদি সব কাজ করি বাড়ির। বিকাল গড়িয়ে রাত তখন ৮ টা। খালা আর খালাতো ভাই আসছে। খালু আসেনি। কিছুদিনের জন্য খালু বিদেশ যাবেন, খালা অসুস্থ সে জন্য খালা আর খালাতো ভাই আব্রাহাম এখানেই থাকবে কয়েক দিন।

তারা ফ্রেশ হয়ে এসে একসাথে খাওয়া দাওয়া করলাম আমি আম্মু খালা আর আব্রাহাম। আব্বু তখন ক্যান্টনমেন্ট এ থাকতেন। চারজন খাওয়া দাওয়া করে বেশ কিছুক্ষণ গল্প করলাম। তারপর সমস্যা হলো রাতে থাকা নিয়ে। আমরা তখন নতুন রাজশাহীতে এসেছি। ছোট একটা ফ্লাট নিয়ে আমরা ৩ জন মানে ২ জন আমি আর মা থাকতাম। বাবা বেশিরভাগ সময় ক্যান্টনমেন্ট এই থাকতেন। তো সে সময় আমার এক্সামের প্যারা ছিলো, আমার পড়াশোনা করতে হতো প্রতিদিন। খালা অসুস্থ হওয়ার জন্য তার দেখাশুনা করতে হবে আম্মুর। তাই আম্মু আর খালা দুজন এক রুমে ছিলো। আর আব্রাহাম ভাইয়া আমায় পড়ার জন্য হেল্প করতো তখন। এবং আমি আর ভাইয়া রাতে পড়ে এক সাথে ঘুমাতাম। তখন পর্যন্ত সব কিছুই নরমাল ছিলো। কিন্তু দ্বিতীয় দিন খালার অসুস্থতার জন্য আন্মু ঢাকা সিএমএসএ নিয়ে যায়। আমি আর আব্রাহাম ভাইয়া বাসায়।

আমি আর ভাইয়া মোটামুটি ফ্রি ছিলাম। আমরা দুজন বয়সে ছোট বড়ো হলেও বন্ধুর মতো ছিলাম। আমি সন্ধায় প্রাইভেট থেকে এসে দরজা লক করতে দেখি ভাইয়া একদম ঘেমে একাকার। আমি বাসায় এসে জানতে পারি খারা আর মা দুজনে ঢাকায় গেছে। আমি বাসায় ঢুকে দেখি সে আমার মোবাইল নিয়ে ছিলো, মোবাইল অনেক গরম হয়ে আছে৷ আমি মনে করেছি গেম খেলেছে হয়তো। আমি মোবাইল টা চার্জে দিলাম। তারপর দুজন খাওয়া দাওয়া করলাম আর খেয়াল করলাম আব্রাহাম ভাইয়া একটু অন্য রকম করতেছে। খাওয়া দাওয়া শেষ করে দুজন পড়তে বসলাম। ভাইয়া আমার কাছেই বসেছিলো। দুজনে যথারীতি পড়ার পরে এক সাতথেই শুয়ে গেলাম। আমার পরনে ছিলো সালোয়ার আর টিশার্ট। আমি সাধারণত বাসায় মেহমান না থাকলে একদম হাত কাটা টিশার্ট পরি আর শর্টস। কিন্তু ভাইয়া থাকায় আমি হাফ হাতা টিশার্ট আর সালোয়ার পরেছি। দুজন সেদিন পাশাপাশি শুয়ে পড়ি। দুজনেই ঘুমে যায়। হঠাৎ বুঝতে পারছি কারো স্পর্শ, ভাইয়ার স্পর্শ। আমি স্বপ্ন দেখতেছিনা, আমি অবাক হলাম ভাইয়া আমার কমরে হাত দিয়েছে। কমর থেকে টিশার্ট সামান্য উঠিয়ে বডিতে স্পর্শ করেছে। আমি কিছু জেনো চেয়েও বলতে পারলাম না। আমার অসম্ভব অন্যরকম লাগতেছিলো।

পরের দিন সকালে ঘুম ভাংগে। খেয়াল করি ভাইয়ার প্যান্ট ভিজা। স্বপ্নদোষ হয়েছিলো। আমি আর কিছু না বলে নিজে ফ্রেশ হয়ার জন্য ওয়াশরুমে গেলাম। শাওয়ার করলাম আমি। তারপর যথারীতি খাবার গরম করে খেয়ে আমি বেরিয়ে পড়লাম স্কুলের উদ্দেশ্যে। সারাদিন স্কুল আর প্রাইভেটেই কেটে যেত আমার। আমি সেদিন দুপুরে টিফিন টাইমে বাড়ি খেতে এসে আর যায়নি। বাড়ি এসে আমি আর ভাইয়া খাবার খেয়ে আমি আমার মোবাইল নিয়ে বসলাম আর ভাইয়া ঘুমিয়ে পড়লো। আমি মোবাইল ঘাটাঘাটি করতে করতে দেখি কিছু নগ্ন ছেলে মেয়ের ভিডিও। তখন খারাপ লেগেছিলো এমন ভিডিও দেখে। কি করবো বুঝতে পারতেছিলাম না। আমি মোবাইল থেকে সব ভিডিও ডিলিট করে দেয়। আমি তারপর মোবাইল রেখে পড়তে বসি। কিন্তু পড়তে বসে বার বার আমার তাদের কোথায় মনে পড়তেছিল। ছেলেটা মেয়েটার ড্রেস খুলে একদম নগ্ন করে ফেললো। আমি আর পড়তে পারলাম না। মোবাইলে ভিডিও গুলু দেখার চেষ্টা করলাম কিন্তু বের করতে পারলাম না আর। ভাইয়া ঘুম থেকে উঠলে আমি ভাইয়াকে বলে প্রাইভেট চলে গেলাম। প্রাইভেট শেষ হতেই প্রাইভেট রুমের সামনে ভাইয়া দাঁড়ায় আছে। আমি আরেকটা প্রাইভেট যাবো, কিন্তু আর ভাইয়াকে দেখে প্রাইভেট যাওয়ার ইচ্ছা হচ্ছেনা, আর ভাইয়াও বললো লিজা চলো পদ্মার পাড়ে ঘুরতে যাবো। আমি আর কিছু না বলে বললাম চলেন। দুজনে হাঁটতে হাঁটতে চলে গেলাম আর বিভিন্ন রকমের গল্প করতেছিলাম। দুজন পদ্মার পাড়ে নেমে পশ্চিম দিকে হাঁটতে থাকি। ভাইয়া আমার হাত ধরে ,দুজন পাশাপাশি হাটছিলাম তখন। বেশ কিছুদূর হাঁটার পরে দুজন একটু সবার থেকে আড়াল হয়ে বসলাম পাড়ে। আমি সেদিন বড় গলার থ্রিপিচ আর সালোয়ার পড়েছিলাম সাথে ওড়না থাকবেই। আর ভাইয়া প্যান্ট আর শার্ট পরেছিল। দুজন খুব কাছেই বসি। কথা প্রসঙ্গে ভাইয়া বলেই ফেললো যে সে মোবাইযে কিছু ভিডিও ডাউনলোড করেছিল কিন্তু আর মোবাইলে দেখছেন। আমি বলি ভাইয়া আমি ডিলিট করে দিয়েছি ,এই বলে নিজেই নিজের জিহ্বায় কামড় দেই। ভাইয়া কিছু বল্লোনা কিন্তু একটু পরে বললো তাহলে তুই ভিডিও দেখছিস। কেমন লাগলো ভিডিও ? আমি আর কিছু বলতে পারতেছিলাম না মতো মতো করতে করতে বলেই ফেললাম ভালো। ভাইয়া বললো সমস্যা নাই। কাল সন্ধ্যায় মা খালা আসবে ,আর একটা মেমোরিতে বেশ কিছু ভিডিও আছে আজকে দুজন মাইল দেখবো। আমি চুপ চাপ ছিলাম।

ততক্ষনে সন্ধ্যা হয়ে গেছে। প্রায় সব মানুষজন চোলে যাচ্ছে। মুহূর্তের মধ্যে প্রায় ৯০% মানুষ চোলে যায়। গুটিকতক কাপল থেকে যায় চিপা চাপায়। আরো বেশ কিক্সহুক্ষন আমরা বসেই ছিলাম। আমরা আরও কিছুক্ষণ বসে থাকি। আমরা জানিনা আমরা কেনো আছি এখনো, আর আমরা শুধুই ভাই বোন। কিন্তু আমাদের মাঝে কিছুই নেই তবে ভালোলাগা কাজ করতো কেমন জানি। চারিদিকে অন্ধকার হলে আমি বলি কেন আমরা যাই। ভাইয়া বললো হুম যাবো আরেকটু থাকি। আমি আর কিছু বললামনা। ভাইয়া মোবাইল বের করে বললো এখানে একটা ভিডিও দেখবো। আমি না বলতে চেয়েছিলাম কিন্তু আমি আর কিচু বললামনা। ভাইয়া একটা ভিডিও চালু করলো। ভিডিওতে ছেলে মেয়ে অনেক কিস করতেছে একেঅপরকে ,তারপর তারা দুজন দুজনের ড্রেস খুলে দিল, দুজন নগ্ন হয়ে গেলো। ছেলেটা মেয়েটার দুধে চাপ দিচ্ছিলো। আমার হাত অজান্তেই দুধে চোলে হেলো। কি মনে হলো আমি ভিডিওটা অফ করতে বলে দুজন উঠে ফুসকা খেয়ে বাসায় চোলে গেলাম। দুজন আলাদা ভাবে ফ্রেশ হয়ে ড্রেস চেঞ্জ করে খাবার খেলাম। পড়তে বসি তার পরে। পড়া শেষে দুজন গল্প করলাম আর দুইটা ভিডিও দেখলাম। বুঝতে পারছিলাম ভাইয়া আমায় বিভিন্ন ভাবে দেখতে থাকে। আমি হাতকাটা টিশার্ট আর একটা শর্টস পরি । ভাইয়া আমায় পড়ার সময় থেকে বিভিন্ন ভাবে দেখতে থাকে। আমার ভালোই লাগছিলো সব কিছু। দুজন ভিডিও দেখার সময় আমি প্রকান্ড রকমের ঘেমে গেচিলাম। ঘেমে যাওয়ার জন্য দুধের নিপল বাহির থেকে বুঝা যায়। ভিডিও শেষ করে দুজন পাশাপাশি শুয়ে আমি ঘুমানোর চেষ্টা করি। আর বুঝতে পারি ভাইয়া আমায় দেখতে থাকে। অনেকক্ষণ পরে ঘুম ভেঙে যায়।

আমি চুপ চাপ শুয়ে থেকে অনুভব করি ভাইয়া আমার পায়ের উরুতে হাত বুলিয়ে দিতে থাকে। তারপর হাত পেটের উপরে রাখে। তারপর ভাইয়া টিশার্টস পেটের উপর থেকে সামান্য উঠিয়ে নাভি বের পরে পেটে হাত ব্বুলিয়ে দিতে থাকে ,আমার শরীরে তখন ১২০ ভোল্ট এর ঝাকুনি লাগে। ভয়ও কাজ করে আবার ভালোও লাগে। ভাইয়া অনেক্ষন এমন করে। টিশার্টের বুকের উপরের ফিতা একটু একটু করে খুব সাবধানতার সাথে সরিয়ে ঘর থেকে নামিয়ে ফেলে। টিশার্ট দুধের নিপল পর্যন্ত নামে, কিন্তু নিপল বের হয়নি। বেশ কিছুক্ষন পরে ভাইয়া শর্টস নাভির নিচ থেকে নিচের দিকে নামিয়ে ফেলে। অনেকটাই নামিয়ে ফেলে খুব সাবধানতার সাথে। আমি বুঝতে পারতেছিলাম আমার শর্টস অনেকটা উপরের দিকে টেনে ফাঁকা করে ফেলেছিলো। গুদের কিছু উপরে একটু নাড়ানাড়ি করে সে আমায় ছাড়ে। সে মোবাইল নিয়ে ওয়াশরুমে যায়। আমি চুপি চুপি উঠে দেখি ওয়াশরুমের দরজা জাস্ট ভিড়াই দেওয়া ছিল। আমি দরোজার আড়াল থেকে ভেতরে দেখি একদমথ হয়ে যাই। ভাইয়া শুধু একটা টাউজার পড়েছিল। সেটাও খুলে পুরো নগ্ন হয়ে কমোডে বসে মোবাইলে সাউন্ড বাড়িয়ে সেক্স ভিডিও দেখতেছে আর ভাইয়ার ধন মোটা হয়ে দাঁড়িয়ে আছে। বাম হাতে মোবাইল নিয়েছিল আর দেন হাতে ভাইয়া ধন ধরে ছিল। সাউন্ডের সাথে সাথে ভাইয়া ধন খেচতে থাকে। আর আমি দরোজার আড়ালে লুকিয়ে লুকিয়ে দেখতেথাকি। ভাইয়াকে এই অবস্থায় দেখতে দেখতে আমার অজান্তেই আমার এক হাত আমার দুধে চলে যায়, আমি নিজেই নিজের দুধ চাপতে থাকি। আর অন্য হাত শর্টস এর উপর দিয়ে গুদে চোলে যায়। গুদ কচলাতে থাকি। ভাইয়ার স্পিড বাড়ার সাথে সাথে আমি আমার শর্টস নিচে নামিয়ে গুদে হাত কচলাতে থাকি। দেখি বেশকিছুক্ষন পরে ভাইয়া নিজেই মুখ দিয়ে সাউন্ড করতে করতে ভাইয়ার ধন জোরে জোরে খেচতে খেতে মাল বের করে ফেলে। তারপর ভাইয়া চোখ বন্ধ করে চুপসে যাওয়া বেলুনের মতো নেতিয়ে পড়লো। আমি নিজে চুপ চাপ রুমে এসে শুয়ে পড়ি ড্রেস ঠিক করে। দুজন ঘুমিয়ে পড়ি। নরমাল ভাবে আমাদের সারাদিন চলে যায়। মা খালা আসে। তারা চলে যায় তাদের বাসায়। আমরা স্বাভাবিক ভাবে জীবন চালনা করতে থাকি ,মাঝে মাঝে মানে খুব কম আমাদের কথা হতো।
 

Users who are viewing this thread

Back
Top