What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রথম চোদন - by chester_king_

আমি টিনা বয়স ২২ …….. আজকে আমি আপনাদের যে গল্প শোনাবো তা সম্পূর্ণ সত্য বিশ্বাস করা না করাটা আপনার ব্যক্তিগত ব্যাপার। আমার পরিবারের সদস্য বলতে আমি বাবা মা আর দাদা চারজন। আমার গ্রাজুয়েশন কমপ্লিট হয়ে গেছে তাই এখন চাকরির সন্ধানে আছি । দাদা সুমন একটা প্রাইভেট ইনস্টিটিউটে টিচার বয়স ২৬। বাবা-মা দুজনেই শিক্ষকতা করেন তাই অভাব অনটন বলে কিছু নেই। বাবা মা দাদা তিনজনে দশটার সময় বাড়ি থেকে চলে যায় তাদের ফেরার আগে মুহূর্ত পর্যন্ত আমি পর্নো মুভি দেখেই সময় কাটায়। গ্রাজুয়েশন কমপ্লিট হয়ে গেলেও এখনো পর্যন্ত কাউকে চুদতে দিইনি। শহর কলকাতাতে ২২ বছরের মেয়ের একটা গুদে এখনো বাঁড়া ঢোকেনি মানে……… তাকে আপনারা সত্যি সাবিত্রী বলতে পারেন।

যাই হোক এবার আসল ঘটনায় আসা যাক। পুজোর পনেরো দিন ছুটি । তাই পরিবারের সবাই মিলে ঠিক হল মামার কাছে দার্জিলিং এ বেড়াতে যাব। মামা দার্জিলিং এর একটা চা বাগানের ম্যানেজার । ওখানেই বাড়ি করেছে। মামার কোন সন্তান নেই। হঠাৎ করে সবকিছু প্ল্যান হয় আগে থেকে ট্রেনের টিকিট কাটা হয়নি। বিনা টিকিটে স্টেশনে পৌঁছে কোনো রকমে দুটো স্লিপার ম্যানেজ করতে পারল দাদা। দাদা বললো ঠিক আছে তোমরা ট্রেনে চলো আমরা বাসে মালদা আসছি ওখান থেকে ট্রেনে পৌঁছে যাব। রাত ১০:৩০ এ ট্রেন ছেড়ে দিল আর দাদা আর আমি ধর্মতলা বাসের উদ্দেশ্যে রওনা দিলাম। রাত এগারোটায় যে বাস ছাড়বে সেখানে কোন সিঙ্গেল স্লিপার ফাঁকা নেই। একটাই ডবল স্লিপার ফাঁকা আছে। তাই দাদা আর আমি ওটাতেই উঠে বসলাম। নিচের বেডটা এক নব দম্পতির তারা হানিমুনে দার্জিলিং যাচ্ছে। ওদেরও টিকিট কনফার্ম হয়নি তাই এই সিদ্ধান্ত। আমরা বাসে ওঠার পাঁচ মিনিটের মধ্যেই বাস ছেড়ে দিল। ঘুমানোর সময় হয়ে গেছে তাই ঘুমে তাকাতে পারছিলাম না। বাসের সিটগুলো নামেই ডাবল স্লিপার….. সেটগুলোতে একজন মানুষ ভালোভাবে হাত-পা ছড়িয়ে যেতে পারে দুজনের জন্য খুবই কষ্টকর। কিন্তু কি আর করার আর তো উপায় নাই। আমি আর দাদা দুজনে দুদিকে পাশ ফিরে শুলাম দাদা ভেতর দিকে । আর আমি ধারে ।

দাদা শরীরের সঙ্গে আমার শরীরের ঘর্ষণে রীতিমতো গরম হয়ে উঠতে শুরু করেছি। গুদের ভেতর থেকে তখন গড়িয়ে পড়ছে রস । যতই হোক দাদা একটা ছেলে আর আমি একটা পূর্ণ যৌবনবতি মেয়ে । এভাবেই ৩০ মিনিট পর হঠাৎ নিচের কেবিন থেকে আওয়াজ এল আস্তে ঢুকাও। আওয়াজটা আস্তে এলেও স্পষ্ট শুনতে পেলাম। তারপর ধাপাস থাপাস করে আস্তে আস্তে আওয়াজ আস্তে শুরু করল। মুখ বাড়িয়ে নিচে দেখার চেষ্টা করলাম কিন্তু কিছু দেখতে পেলাম না পর্দা টানা ছিল। না দেখতে পেলেও আমার বুঝতে বাকি রইলো না নিচের নব দম্পত্তি চোদন লিলায় মেতে উঠেছে। এদিকে আমার গুদের কুটকুটানি কয়েকশো গুন বেড়ে গিয়েছে। ইচ্ছে করছে এখনই গুদে আঙ্গুল ঢুকিয়ে গুদের সব রস বের করে দিয় । হঠাৎ দাদা পাশ ফিরে শুলো।

দাদার গরম নিঃশ্বাস এখন আমার ঘাড়ে পড়ছে আমি তো মনে হচ্ছে এবার পাগল হয়ে যাব। হঠাৎ বাসে আচমকা একবার ব্রেক কসাই আমি একটু পিছিয়ে গেলাম। আর সঙ্গে সঙ্গে দাদার ঠাটানো বাড়াটা আমার পাজামা সমেত পাছার ভেতর একটু ঢুকে গেল। আমি আহ্…. করে উঠলাম। দাদা তাড়াতাড়ি পেছনের চেষ্টা করল কিন্তু পেছনে দেওয়াল থাকায় দাদা পেছনে পারলো না। হঠাৎ আরো একবার জোরে ব্রেক কসাই আরো একটু ঢুকে যেতেই দাদা আমার পাছা খামছে ধরে আমাকে সামনের দিকে ঠেলে দিল। আমার ৩৪ সাইজের দুধ তখন শক্ত হয়ে উঠেছে। আমি পাশ ফিরে শুলাম এখন দাদা আর আমি মুখোমুখি। কেবিনের নীলচে আলোই দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে আছি হঠাৎ নিচে থেকে আবার উফ… আহ…. আরো জোরে ইত্যাদি শব্দ খুব আস্তে আস্তে আসছিল। কিন্তু আমরা তা স্পষ্ট শুনতে পাচ্ছিলাম।

বাসের আবার ব্রেক মাড়াই আমার দুই ঠোঁট গিয়ে দাদার ঠোঁটে ঠেকলো। আর আমার দুধ দুটো দাদার দাদার বুকে গিয়ে ধাক্কা মারলো। আমি তখন নিজের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলেছি। লাজ লজ্জা সব ফুলে বোধ বুদ্ধি হারিয়ে দাদাকে জড়িয়ে ধরে দাদার ঠোঁট দুটো মুখে ভরে চুষতে শুরু করলাম। দাদা আমাকে ঠেলে সরাতে চেষ্টা করলে ও চেপে জড়িয়ে ধরলাম। আমার এমন বন্য পশুর ন্যায় আচরণে দাদা ধরাশায়ী। আমি আমার ডান হাত দিয়ে দাদার প্যান্টের বোতাম খুলে বাড়াটা বের করলাম। বাড়াটা হাতে নিয়ে আমার ভেতর শুকিয়ে গেল এটা জানো একটা আস্ত বাঁশ।

ঠাটানা বাঁড়াটা ধরে খিঁচতে খিঁচতে দাদাকে কিস করতে শুরু করলাম। দাদা ও আর থাকতে না পেরে রেসপন্স করতে শুরু করল। দাদা আমার ৩৪ সাইজের দুধের ওপর হাত রেখে খামচে ধরলো। আমি যেন এক অন্য সুখ অনুভব করলাম । দাদা একটা হাত আমার আমার আজ আমার পাজামার ভেতর ঢুকিয়ে গুদের চেরাই আঙ্গুল ঘসতে শুরু করলো…….. আমি তখন পুরো সেন্সলেস হয়ে দাদার ঠোঁট দুটো পাগলের মত চুষে যাচ্ছিলাম……….. । দাদা আমার গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে খেচতে শুরু করলো। অনেকক্ষণ থেকে আমার গুদের ভেতর রসের বন্যা বয়ে যাচ্ছিল। দাদার আঙ্গুলের খোঁচায় গুদের রস বন্যার মত হর হর করে বেরোতে শুরু করলো। আমার শরীরে মোচড় দিতে দিতে সব রস বেরিয়ে গেল। তারপরে আমি উঠে বসে দাদার বাড়াটা মুখে ভরে পাগলের মত চুষতে শুরু করলাম। দাদার বাড়াটা যথেষ্ট মোটা এবং বড়ো তাই শুধু মুণ্ডিটা আমার মুখে ঢুকছিল। দাদা আমার মুখের মধ্যে ছোট ছোট ঠাপ মারতে মারতে আমার মুখের মধ্যে গরম বীর্য ঢালতে শুরু করলো।

এই প্রথম কোন ছেলের বীর্য টেস্ট করলাম জানিনা কার কেমন লাগে কিন্তু দাদার বীর্যের টেস্ট আমার খুব ভালই লাগলো তাই সবটা গিলে খেয়ে দাদার বাড়াটা চেটে পরিষ্কার করে দিলাম। তারপর দাদাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। সকাল আটটা নাগাদ আমরা মালদায় এসে পৌঁছলাম। সাড়ে আটটার সময় মালদায় ট্রেন ছেড়ে দিল। আমরা যখন মামার বাড়ি পৌঁছলাম তখন বিকেল গড়িয়ে গেছে। বাবা মা আগেই পৌঁছে গেছিল। আমরা দুজন পৌঁছাতেই মামা মামী আমাদের আদর আপ্যায়ন করতে লাগল। ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে সারাদিনের ক্লান্তিতে দুচোখ ঘুমে জড়িয়ে যাচ্ছিল।

মামা বলল তোমরা সারাদিন হয়রানি করে এসেছ একটু ঘুমিয়ে নাও দেখবে ক্লান্তিটা চলে যাবে। মামার তিনটি বেডরুম। একটাতে বাবা-মা ঘুমোচ্ছে, আর একটা মামা মামি থাকে তাই তৃতীয় বেডরুমটা আমাদের জন্য নির্ধারিত ছিল। ঘরে ঢুকে বিছানায় পিঠ পাততেই দুচোখ ঘুমে জড়িয়ে এলো। যখন ঘুম ভাঙলো দেখি ঘড়িতে রাত নটা বাজছে। পাহাড়ে রাত নটা মানে গভীর রাত। পাশ ফিরে তাকাতেই থাকি দাদা তখনও ঘুমোচ্ছে। আমি ঘুম ভাঙ্গালাম না ভালো করে ঘুমিয়ে নেক আজ তো রাত জাগতে হবে। একটা মুচকি হাসি দিয়ে গায়ে একটা শাল জড়িয়ে ঘর থেকে বেরিয়ে , দেখলাম মা-বাবা মামা মামি সব গল্প করছে। আমাকে দেখে মামী জিজ্ঞাসা করল তোমার দাদা ওঠেনি। আমি বললাম দাদা ঘুমোচ্ছে এখনো। তারপর আমিও তাদের সঙ্গে বসে গল্পে যোগ দিলাম।

আধা ঘন্টা পর দাদা বেরিয়ে আসলো। কিছুক্ষণ গল্প গুজব করার পর দশটা নাগাদ ডিনার করে সব নিজের নিজের রুমে চলে গেলাম। ঘরে ঢুকে দরজা লাগাতেই। আমি হিংস্র পশুর মতো দাদার ওপর ঝাপিয়ে পড়লাম। দাদাকে জড়িয়ে ধরে দাদার ঠোঁট দুটো মুখে ভরে চুষতে শুরু করলাম। দাদাও আমার তানপুরার মতো পাছাটা খামচে ধরে। আমাকে কোলে তুলে নিল। তারপর বিছানায় শুইয়ে দিয়ে আমার নাইটিটা কোমর অবধি তুলে দিতেই আমার গোলাপের মতো গুদখানা বেরিয়ে পড়লো। আমার কামানো গুদের চেরায় র দাদা জীব বোলাতেই আমার শরীরে যেন কারেন্টের শখ লাগলো। এই প্রথমবার আমার গুদে কোন পুরুষের জিভের স্পর্শ পেলো, এটা আবার আমার নিজের দাদার আমি সত্যি ই ভাগ্যবান। আপন দাদা তার ছোট বোনের গুদ চুষে দিচ্ছে এরকম আর কয়জনের হয় বলেন। আমি দুহাত দিয়ে দাদার চুলের মুঠি চেপে ধরে দাদার মুখটা আমার গুদে চেপে ধরলাম। আমার গুদের ফুটোতে দাদা জিভ ঢুকিয়ে চুষতে শুরু করলো।

আমি তখন কাটা মুরগির মত ছটফট করতে করতে গুদের রস ছাড়তে শুরু করলাম। এরকম চোষন পড়লে কোন মেয়ে তার গুদের রস আটকে রাখতে পারবে না। আমার রসের স্বাদ পাবার পর দাদার চোষণের গতি যেন আরো বেড়ে গেল। ওদিকে আমি টের পারছিলাম, আমার গুদের ভেতর থেকে মনে হচ্ছিল রসের বন্যা বয়ে যাচ্ছে। আমার চোখে অন্ধকার দেখতে শুরু করলাম। হঠাৎ কয়েকটা ঝাকুনি দিয়ে আমার শরীর নিস্তেজ হয়ে পড়লো। দাদা আমাকে উঠিয়ে বসালো তারপর মুখে বাড়াটা গুঁজে দিল। আমিও চুষতে শুরু করলাম। দু মিনিট চোসার পর দাদা আমার মুখে বীর্যপাত করলো। সব বীর্য টুকু চেটেপুটে খেয়ে নিলাম। জিজ্ঞাসা করল কে কতজনকে দিয়ে চুদিয়েছি। আমি বললাম এখনো কেউ চোদেনী আমাকে। কিন্তু আঙ্গুল ঢুকিয়ে সতী পর্দা ছিড়ে ফেলেছি। আমাকে আবার শুইয়ে দিয়ে কিছুটা থুতু নিয়ে আমার গুদে বোলালো ।

তারপর কিছুটা থুতু নিজের বাড়ার ডগাতে লাগিয়ে আমার গুদের ফুটোতে বাড়াটা সেট করলো। পা দুটো কাঁধে তুলে নিয়ে এক ঝটকায় অর্ধেক বাড়া আমার গুদে চালান করে দিল। আমি ব্যাথায় কঁকিয়ে উঠলাম। দাদা বাড়াটা বাড়াটা বের করে নিয়ে আবার একটা রাম ঠাপ মারলো । অমনি পড়পড় করে দাদার আখাম্বা বাড়াটা আমার গুদ ফাটিয়ে জড়ায়ুতে গিয়ে ধাক্কা মারলো ‌। আমি বাবাগো বলি চেঁচিয়ে উঠলাম। দাদা সঙ্গে সঙ্গে আমাকে জড়িয়ে ধরে আমার উপরে শুয়ে আমার ঠোঁট দুটো নিজের মুখে ভরে চুষতে শুরু করলো।, আমি ব্যথায় উম্ম, উম্ম, করে গোঙাচ্ছিলাম। ওদিকে দাদার হাত দুটো সমানে আমার দুধ খামচে ধরে টিপছিল।

কিছুক্ষণ পর আমার ব্যথা সয়ে আসতে আমিও দাদার কিসে রেসপন্স করতে শুরু করলাম। ওদিকে আমার গুদের ব্যথা কোথায় মিলিয়ে গিয়ে তখন গুদের ভেতর কুটকুট করতে শুরু করেছে। দাদাকে সে কথা জানাতে দাদা ঠাপাতে শুরু করলো। দাদার চোদন ঠাপে আমি তখন সুখের দুনিয়ায় হারিয়ে গেছি। চুদলে এত সুখ পাওয়া যায় জানলে অনেক আগেই কাউকে দিয়ে গুদ চোদানো শুরু করতাম। উফ্, আহ্, ইস্, দাদা আই লাভ ইউ, চুদেচুদে আমার গুদকে তুমি ফাটিয়ে দাও, আজ থেকে আমি তোমার দাসী হয়ে থাকবো। তুমি শুধু আমাকে চুদে চুদে শান্ত রেখো। দাদা আরো জোরে চুদো এসব বলতে বলতে আমি আর মাল ধরে রাখতে পারলাম না। শরীর টান টান করে গুদের রস ছেড়ে দিলাম। সব রস বের হয়ে যেতেই আমি নেতিয়ে পড়লাম।

দাদা তখন আমার গুদ থেকে বাড়াটা বের করে নিয়ে আমার গুদে মুখ লাগিয়ে চুষতে শুরু করল। পাঁচ মিনিট এইভাবে চোষার পর আমার গুদের মধ্যে আবার রস জমতে শুরু করেছে। দাদা তখন আমাকে স্টাইলে বসিয়ে দিয়ে পেছন দিক থেকে গুদের ভেতর বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করলো। ঘোড়ার মত হামাগুড়ি দিয়ে দাদার চোদোন খেতে থাকলাম। চুদতে চুদতে তাড়াতাড়ি জিজ্ঞাসা করল কেমন লাগছে তোর। আমি বললাম দাদা খুব ভালো লাগছে। তুমি আমাকে আগে চোদনি কেন। তুমি এতো ভালো চুদতে পারো আমি জানতাম। দাদা জিজ্ঞাসা করল এত বড় হয়েছিস তাও এখনো গুদে বাড়া না নিয়ে ছিলিস কি করে।

আমি বললাম তোমার মত অভিজ্ঞ বাড়া নেওয়ার অপেক্ষা করছিলাম যাতে আমার জীবনের প্রথম চোদনটা সারা জীবন মনে থাকে। ওদিকে দাদার ঠাপের ঠেলায় আমার অবস্থা তখন কাহিল। আমি বললাম দাদা আমার আবার বের হবে। দাদা জিজ্ঞাসা করলো তোর মাসিক কবে শুরু হবে। আমি বললাম পরশু। দাদা বলল ঠিক আছে তাহলে তোর গুদের ভেতরে বীর্য পাত করছি। আমি বললাম হ্যাঁ হ্যাঁ আমিও চাই আমার দাদার বীর্য আমার গুদে পড়ুক। পরশু থেকে মাসিক স্টার্ট হবে বাচ্চা আসবে না। তারপর আমরা দুই ভাই বোন এক সঙ্গে বীর্যপাত ঘটালাম। এভাবেই শুরু হল আমাদের নতুন জীবন।

গল্পটি কেমন লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top