What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার রেন্ডি মা পর্ব ১ - by motherchodchoti@

আমার মায়ের মধ্যে এমন একটা জাদু আছে, যে সব পুরুষ তাকে চুদতে চাই, এমনকি আমিও আমার মাকে চুদতে চাই।

দেহের গঠন‌ই এমন যে – যে কেউ চুদতে চাই শালী রেন্ডি কে। সবাই ওর গুদে নিজের ধোন গুজে ফ্যাদা ঢালতে চাই। মোটা ফর্সা দুধ, বড়ো বড়ো চাকতির মতো পাছা, রসালো ফর্সা গুদ কালো বালে ঢাকা ।

আমার বাবা কাজের সূত্রে বেশিরভাগ সময়‌ই বাইরে থাকতো আর সেই সুযোগে আমার খানকি মা নিজের গাঁড় মারাতো অন্যদের দিয়ে।

আমি আমার মাকে দেখে প্রায়‌ই ধোন খিঁচিয়ে ফ্যাদা ফেলি। অনেক অনেক দিন তো কাপড়ে, প্যান্টিতে, ব্লাউজে এমনকি ব্রা-তেও ফেলি।

আমি মাকে মাঝে মাঝেই চেপে জড়িয়ে ধরতাম আর গালে চুমু খেতাম। মায়ের নরম মোটা দুধগুলো যখন আমার বুকে ঠেকতো তখন খুব‌ই ভালো লাগতো।

বাড়িতে বেশীরভাগ সময় মা আর আমিই থাকতাম, মা যদি কখনো ঘুমিয়ে থাকতো তখন আমি মায়ের কাপড় তুলে নরম কালো বালে ঢাকা রসালো গুদ দেখে মাল আউট করতাম।

মায়ের প্রতি আমি এতো বেশি দুর্বল ছিলাম যে স্বপ্ন‌ও দেখতাম মাকে ল্যাংটা অবস্থায়, চুদছি। আর মা আমার ধোনের খোঁচা খেয়ে বলতো – ও.. ইয়া বেবি! কাম অন কাম অন, ফাক মি।

এটা হয়তো আমার স্বপ্ন‌ই থেকে যাবে।

মা প্রায়ই বাথরুমে ল্যাংটা হয়ে স্নান করে আর আমি বাইরের একটা ছোটো জানালা দিয়ে দেখি।প্রতিদিন মাকে স্নান করতে, মায়ের মোটা মোটা দুধ,
মোটা পাছা, গুদ আর ঠোঁট সব‌ই দেখছিলাম। মায়ের গায়ে জলের ফোঁটা, তাকে আরো সেক্সি বানাচ্ছিল।

খানকি ছিনাল কে স্নান করতে দেখে প্রতিদিন ধোন খেঁচতাম।

এরপর আমি ঠিক করলাম, মা যখন স্নান করতে যাবে তার আগে বাথরুমে মোবাইলটা ভিডিও রেকর্ডিং অন করে একধারে লুকিয়ে রেখে আসবো, যা ভাবলাম তাই করলাম। মায়ের স্নান করতে যাওয়ার আগেই মোবাইলটা রেখে আসলাম একটা গোপন জায়গায়।

মা স্নান করে বেরিয়ে আসলো, আমি বাথরুমে গিয়ে দেখলাম প্রায় ২৫ থেকে ৩০ মিনিটের একটা ভিডিও হয়েছে, উল্লঙ্গ অবস্থায় আমার রেন্ডি মায়ের। কোনো পর্ণ স্টারের থেকে কম নয় আমার মায়ের বুক, পাছা, পেট আর গুদ, যে কেউ দেখে মাল খসিয়ে ফেলবে।

আমি ওই ভিডিওটা দেখে সেই দিন ৮ থেকে ৯ বার বীর্যপাত করেছিলাম। আর আমি আমার মাকে চুদতে চাইছিলাম।

আমার এক বন্ধু ছিলো তপন, তাকেও এই ভিডিওটা দেখালাম।

অনেক – অনেক দিন আমি আমার মায়ের সাথেই রাত্রে ঘুমাতাম। এমনি একদিন আমরা একসাথে ঘুমালাম, আসলে আমি মাকে বললাম আমার একলা ঘুমোতে ভয় করছে, মা তখন আমাকে নিজের সাথে ঘুমোতে নিলো।

এক‌ই বিছানায় ঘুমোলেও আমাদের মধ্যে একটা দূরত্ব ছিলো। মা কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পড়লো। তখন আমি মাকে দেখতে লাগলাম আর আমার ধনটা বিছানায় ঘষতে লাগলাম। সেটা তখনি বেশ বড়ো হয়ে গিয়েছিল।

মায়ের পরণে ছিলো একটা শাড়ি আর ডিপ হলুদ রঙের ব্লাউজ, ব্লাউজটা মায়ের বুক, পিঠের সাথে একদম চিপকে ছিলো।

মা আমার উল্টো দিকে ঘুরে শুয়ে ছিলো, তাই আমি তার পিঠ আর পাছা দেখতে পাচ্ছিলাম। ব্লাউজটা একটা কাটা ব্লাউজ ছিলো, তাই পিঠটা সম্পূর্ণ খোলাছিলো আর পরনের কাপড়ের পায়ের দিকটা বেশখানিকটা উঠে গিয়েছিলো।

আমি আমার ধোনটা বার করে ঢলতে লাগলাম এবং মায়ের কাছে এগিয়ে গেলাম। মায়ের গায়ের গন্ধ শুঁকলাম। আর সত্যি বলছি তখনি আমি ওকে চুদতে চাইছিলাম, চুদে চুদে মাগীর গুদ খাল করে দিতে চাইছিলাম।

আমি মায়ের পিঠে চুমু খেলাম, আর তারপর মাকে টেনে আমার দিকে ঘোরালাম। মায়ের সুন্দর চাঁদবদন তার সাথে নরম ঠোঁট, আমি এবার ঠোঁটে চুমু খেলাম। এবার মা খানিকটা নরে উঠলো।
আমার একটু ভয় হলো কিন্তু মা চেতন পেল না।

মনে মনে বললাম – আজ এই চুত মারানি রেন্ডি মাগিকে চুদবোই।

ব্লাউজ ফেটে দুধ গুলো বেরিয়ে আসছিলো। আমি আলতো হাত দিলাম দুধে, এতো বড়ো আর মোটা দুধ একহাতে ধরতেই পারছিলাম না।

এবার একটু চাপ দিলাম এ যেন স্বর্গ সুখ। চাপ দিতেই আমার ধোনটা কিলবিল করে উঠলো, আমি আর থাকতে পারলাম না। একহাতে দুধ ধরে অন্যহাতে ধোন রগরাতে লাগলাম এবং কয়েকটা টানাপোড়েনের পর‌ই বীর্যপাত করে ফেললাম, বিছানায়।

কিছুক্ষণ পরে র‌‌ইলাম বিছানায়, বিছানায় পড়ে থাকা ফ্যাদাটা মুছলাম আর ভাবলাম যে – এটা আমি কি করছি? আমার মা এর ব্যাপারে এইসব ভাবছি, আমি আমার নিজের মাকেই ভোগ করতে চাইছি, তার শরীরে হাত দিয়ে বীর্যপাত করছি। যে মা আমাকে জন্ম দিলো তাকেই চোদার কথা ভাবছি….।

সেই রাতের তখন রাত ২ টো। হঠাৎ আমার ঘুম ভেঙ্গে গেলো। বিছানায় আমি একা ছিলাম, মা ছিলো না। আমি উঠে বাইরে গেলাম মা বাইরেও নেই, বাথরুমে গিয়ে আমি মুত লাম।

এদিক ওদিক খুঁজেও মা কে কোথাও দেখতে পেলাম না, তখনি পাশের ঘর থেকে একটা চিৎকার ভেসে আসছিলো, আমি সেদিকে এগিয়ে গেলাম আর যেটা দেখলাম সেটা অবিশ্বাস্যকর ।

ঘরের ডিম্ লাইট অন ছিলো। আমার মায়ের উপর কেউ একজন চরে ছিলো এবং দুজনের মুখ দিয়েই আওয়াজ আসছিলো। আর বিছানাটা কচ্ কচ্ করে আওয়াজ করছিলো।

আমি এটা দেখামাত্র একদিকে ঘেষে গেলাম এবং লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম।
বুঝলাম মা কারোর চোদা খাচ্ছে, কিন্তু কে?

পাশের জানালা দিয়ে দেখার চেষ্টা করতে লাগলাম।
 

Users who are viewing this thread

Back
Top