What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আপুর ভালোবাসা-১ - by rosesana204

আমি রাহাত। ঢাকার বসুন্ধরায় থাকি একমাত্র আপুর সাথে। আমার ও আপুর জীবনে আমরা ছাড়া আর কেও নেই। আমরাই দুজন দুজনের সবকিছু। বাবা ছোট থাকতে মারা যায় আর মা করোনায়। তখন থেকে আপুই আমার সবকিছু। আমার চাওয়া পাওয়া সবই আপু খেয়াল রাখে। আমাদের মাথা গোজার জন্য বাবার রেখে যাওয়া একটা ফ্লাট ছাড়া আমাদের আর কিছুই নেই। তাই আপু একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করে আমরা বেশ চলছি।

এখন আসি আপুর ও আমার বর্ণনায়। আমি ২৪ বছর বয়সী ভার্সিটি পড়ুয়া মাঝারি ফিটনেসের একটা ছেলে। উচ্চতা ৫.৮। আর আমার বাড়ার মাপ ৮ ইন্চি। যাইহোক আপু বলে আমি নাকি বিশ্বের সবচেয়ে সুন্দর ছেলে। আপু ভালোবাসে বলেই বলে তা স্বাভাবিক। তবে আমি দেখতে আসলেই কিউট ও সুন্দর। আর আপুর কথা যদি বলি তাহলে কেও না দেখলে বিশ্বাস করানো মুশকিল। ফিগারটা ইন্ডিয়ান যেকোনো নায়িকা আসুক, তাকে হার মানাবে। ৩৪-৩০-৩৪ সাইজের ফিগারে আপু বিশ্বসুন্দরী প্রতিযোগিতা করলে প্রথমেই ফাইনাল করে জিতে যাবে।

যাইহোক আপুর শরীরের প্রতি আমার কখনো খারাপ নজর ছিলনা। হঠাত একদিন দুপুরে রুম থেকে বের হয়ে কিচেনে পানি খেতে যাচ্ছিলাম। ঠিক তখনই আপুর রুম থেকে কেমন যেন গোঙানির শব্দ পেলাম। দরজা আটকানো বলে কিছু দেখতে পাচ্ছিনা। বুঝতে পারছিলাম না কিসের শব্দ। ধীরে ধীরে খেয়াল করে বুঝলাম কেও ব্যাথা পেলে এমন করে। তখনও কোনো ধারনা হয়নি ভিতরে কি হচ্ছে। পর্ন সরদার হয়ে গেছি এতদিন পর্ন দেখে। সেক্সের সময় শব্দ কেমন হয় তা আমার জানা। তাই শব্দটা মেলাতে পারলাম না। কিছু না ভেবে দরজার লকের হোলে চোখ রাখলাম। সৌভাগ্য যে ছোট করে রুমটা দেখতে পাচ্ছি। আর যা দেখলাম তা ভাবতেও পারিনি। আপু বিছানার পাশেই ফ্লোরে পড়ে আছে উপুড় হয়ে আর গোঙাচ্ছে। আপুর গায়ে শুধু একটা লাল পেন্টি ব্রা। আপুর এই অবস্থা দেখে আমি ভয় পেয়ে গেলাম। আপু আপু বলে ডাকতে লাগলাম। তখনই পড়ে থাকা আপু দরজার দিকে তাকিয়ে হাত বাড়িয়ে বাচানোর আকুতি করছে। আমি কি করবো বুঝতে পারছিলাম না। মাথায় ছিল আপুকে বাচাতে হবে। কাওকে ডাকতে যাবো তাতে সময় নষ্ট হবে ভেবে বেশি সময় না নিয়ে লাথি দিয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়ি। দৌড়ে আপুর কাছে যেতে যেতেই বিছানার চাদর নিয়ে আপুকে আগে মুড়িয়ে তাকে ধরি। আপুকে একটুও এই অবস্থায় দেখিনি কারণ আপুকে প্রচণ্ড শ্রদ্ধা করি আর তাকে অর্ধনগ্ন দেখবো কি করে?? আর সেও লজ্জিত হবে।

আপুকে ধরে তুলতে তুলতেই আপু আমায় জরিয়ে ধরে কানের কাছে এসে খুব কষ্টে শুধু বলল- আমার শ্বাস নিতে কষ্ট হচ্ছে সোনা।
(বলে রাখি আপু আমাকে সবসময় সোনা বলে ডাকে। বাহিরে হোক বা ঘরে। সবাই জানে)

বলেই আপু ধপ করে আমায় ছেড়ে দিয়ে আমার উরুর ওপর লুটিয়ে পড়ল। কয়েক সেকেন্ড সবকিছু স্তব্ধ হয়ে গেল। আপু গালে নাকে কোনো শ্বাস প্রশ্বাস হচ্ছেনা। সাথে সাথে এক পরিচিত ডাক্তারকে ফোন করলাম। সে বলল আপুর বুকে প্রেস করতে আর সিপিআর করতে। আমি কোনো দেরি না করে আপুর বুকের ওপর দিকটায় হাত রেখে প্রেস করতে করতে আপু একটা ঝটকা দিয়ে হা করে উঠল। বুঝতে পারলাম নিশ্বাস নিতে পারছে না। তখন সাথে সাথে আপুর মুখে মুখ লাগিয়ে নিজেই আপুকে সিপিআর দিতে লাগলাম। আপু তখন আমার এক হাত ও আমার গলায় খামছে ধরে আরও চেপে ধরল ঠোটে ঠোট ও নিশ্বাস নিতে লাগলাম। আমার চোখের সাথে আপুর চোখ মিলিত। আপুর চোখে যেন বাচার অদম্য চাওয়া। আমি তখন জীবনে প্রথমবার কোনো মেয়ের ঠোটে ঠোট মিলিয়েছি তা আমার মাথায়ই নেই। তাও আমারই আপন বোনের যে কিনা পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী আমার কাছে। আপুর মুখে শ্বাস দিতে দিতে আপুর শরীর আস্তে আস্তে নিস্তেজ হয়ে লুটিয়ে পড়ল। এবার আপুর বুক উঠানামা করছে ও স্বাভাবিক লাগছে। চাদরটা পেচিয়ে আপুকে কোলে তুলে বিছানায় শুইয়ে দিই। এদিকে ডাক্তার চলেও আসে বাসায়। আপুকে একটা ইনজেকশন দিয়ে চলে যায়। ঘন্টাখানেক পর আপু চোখ খুলে। আমি খুশিতে আপুকে জরিয়ে কেদে দেই। আপু আমার কপালে চুমু দিয়ে বলল- কাদছো কেন পাগল ছেলে?
আমি- খুব ভয় পেয়ে গেছিলাম আপু।
আপু- এইতো ঠিক হয়ে গেছি বোকা। কেদোনা। তুমি আমার জীবন বাঁচিয়েছ। আমার মনে হয়েছিল আমি হয়তো শেষ।
আমি আপুর মুখ চেপে বলি- এসব বলোনা আপু। তোমায় ছাড়া আমি বাচবোনা। আমার তুমি ছাড়া আর কেও নেই। আমায় ছেড়ে যেওনা প্লিজ।
আমি- আপু, আমি কিছু না বুঝে সিপিআর দিতে ঠোটে,,,,,,
আপু আমায় জরিয়ে ধরে বলে- সিপিআর দেওয়ায়ই আমার জীবন বেচেছে সোনা। তুমি কোনো অপরাধ করোনি। কোনো চিন্তা করোনা।
আমি- এখন কেমন লাগছে আপু?
আপু- যেখানে আমার সোনা ভাইটা আমায় নতুন জীবন দিয়েছে, তা কি আর খারাপ লাগতে পারে?
আমি- আচ্ছা আপু, তুমি প্লিজ কাপড় পড়ে নাও। আমি তাড়াহুড়া করে চাদর দিয়ে ঢেকে রেখেছি। সত্যি বলছি আমি কিছুই দেখিনি আপু।

আপু অপলক কয়েক মুহুর্ত তাকিয়ে রইল আমার দিকে। তারপর আমার হাত ধরে আশ্বাস দিয়ে বলল- আমি জানি তুমি আমায় কখনো লজ্জিত করবেনা। আমার সোনা ভাই।
বলে আপু আমার কপালে চুমু দিল জরিয়ে ধরে। আমি কিচেনে গিয়ে সুপ করে আনি ও আপুকে খাইয়ে দিই। সেদিন রাতে সারারাত আপুর পাশে বসে থাকি যেন আপুর কোনো প্রয়োজনে থাকতে পারি। ক্লান্তিতে ঘুমিয়ে পড়ি। হঠাত একটা স্বপ্ন দেখলাম যা একদম অপ্রত্যাশিত। দেখলাম আপু শুধু ব্রা পেন্টি পড়ে আমার কাছে এসে আমায় জরিয়ে ধরেছে ও ঠোটে কিস করছে। আপুর কি মারাত্মক ফিগার। আমার হাত আপুর কোমরে পেন্টি থেকে একটু ওপরে আর খোলা পিঠে। হঠাতই ঘুম ভেঙে যায়। নিজেকে খুবই অপরাধী লাগছিল। একি দেখছি আমি ছি! তখনই আপুর দিকে চোখ পড়ে। আপুর ডান কাত হয়ে শুয়ে আছে। আপুর পড়নে শুধু টিশার্ট আর গেন্জি কাপড়ের প্লাজো। টিশার্ট উঠে আপুর নাভিসহ পেটের অনেকটা অংশ বের হয়ে আছে। আমার চোখ ছানাবড়া হয়ে গেল তা দেখে। এস মসৃণ ও ফর্শা আর সুন্দর গঠনের পেট কারও কি হয় তা ভেবে পাইনা। পেটের উঠানামার সাথে নাভিটা আরও ভালো লাগছিল।নাভির তিন চার আঙুল নিচে প্লাজো পড়া আপু। আমার আগে এত কাছ থেকে কখনো কারও এমন দেখিনি। তাই কেন জানিনা গরম হয়ে গেলাম। আমার বাড়া ফুলে ঢোল হয়ে গেল। পাগল হয়ে যাবার জোগার। ইচ্ছে করছে আপুর নাভিতে মুখ ডুবিয়ে খেয়ে ফেলি। কিন্তু তাতো সম্ভব না। পাগল হয়ে যাচ্ছি। তাড়াতাড়ি বাথরুমে গিয়ে হাত মেরে শান্ত হই। ঘুমিয়ে আপুকে নিয়ে চোদার স্বপ্নদোষ করলাম। মাথা থেকে কোনোভাবেই আপুকে সরাতে পারছিনা। কোনো রকমে ঘুমিয়ে উঠলাম সকালে। উঠে দেখি বিছানায় আপু নেই। তাড়াতাড়ি খুজতে লাগলাম। দেখি আপু কিচেনে।

আমি পিছনে দেখে অপলক তাকিয়েই আছি। একদম স্কিনার টাইস পড়েছে আপু। পাছা যেন ছিড়ে বেরিয়ে আসবে এমন দশা। কিছু না পড়াই যেন এর চেয়ে ভালো। পাছার গড়ন একদম স্পষ্ট হয়ে খাজে ঢুকে গেছে। সেলাই না থাকলে পোদের ফুটোটাও দেখা হতো। আর ম্যাগিহাতা গেন্জি। আপুকে আগেও এমন দেখেছি। কিন্তু আজ আমার দৃষ্টি পাল্টে গেছে। আপুকে সেক্সিনেসের দিক থেকেই দেখে চলেছি। পারছিনা সাধারণভাবে দেখতে। আমি দারিয়ে আছি। হঠাত আপুর ছোয়ায় কল্পনার জগত থেকে বের হলাম।
আপু- কি হয়েছে? কি ভাবছো সোনা?
আমি- কিছুনা। তুমি কিচেনে কেন? রেস্ট নিতে হবে।
আপু- আপুর কথা এত ভাবো? আমার কিছুই কষ্ট হচ্ছে না। চিন্তা করোনা। একদম ফিট আছি।
আমি- তাই লাফালাফি করতে হবে?
আপু- আরে বোকা। সমস্যা নেই। সুস্থ আছি আমি।
বলেই আপু আমার কোমড়ে ধরে টেনে টেবিলে এনে বসাল। দুজন মিলে খেয়ে নিলাম। খাওয়া শেষে অজান্তেই বলে ফেলি- আপু, তুমি না আহ ভীষণ সুন্দর লাগছো.
আপু মুচকি হেসে বলল- আগে লাগতাম না?
আমি- আরে না না। আসলে আগে কখনো এত খেয়াল করিনি।

আপুর নজর তীক্ষ্ণ হলো। আমি ভয় পেয়ে গেলাম। কিন্তু আপু বলল- আজ দেখছো?
আমি- আপু, খারাপ মনে করোনা প্লিজ। আমি বাজে চিন্তা করে বলিনি।
আপু আমার গালে আলতো আদূরে চিমটি কেটে মুচকি হেসে আমার হাত ধরে সোফায় বসল। আমি বুঝতে পারছিনা কি হচ্ছে।
আপু- আমার একটা কাহ করে দিবে সোনা?
আমি- কি আপু বলো। যা বলবে তাই করবো।
আপু- আমার শরীরটা কি একটু মাসাজ করে দিবে সোনা? শুয়ে থেকে থেকে শরীরে ব্যথা হয়ে গেছে।

আমারতো এই কথা শুনে নিজের কানকে বিশ্বাস করতে পারছিনা। থ হয়ে গেলাম। আপু আমার গায়ে ধাক্কা দিয়ে বলল- এই সোনা। কি হলো? দিবেনা? কোনো সমস্যা আছে?
আমি- না না না না। সমস্যা কিসের? কিন্তু আমি তোমার গায়ে হাত দিবো?
আপু- তাহলে পাশের বাসার দাদুকে ডেকে আনি?
আমি- মানে?
আপু- আমার ভাই আমার গায়ে মাসাজ করার জন্য হাত দিবে তাই কত ভাবনা। তার চেয়ে ভালো অন্য কাওকে দিয়েই করানো।
আমি- এই না না। আমিতো মজা করছি। তোমার কোনে সমস্যা না থাকলে আমারও কোনো সমস্যা নেই।
আপু- এইতো লক্ষী ছেলে। তাহলে আমি গিয়ে রেডি হই। তুমি পাচ মিনিট পরে রুমে এসো।
আমি- আচ্ছা আপু।

পাচ মিনিট পর আপুর রুমে যেতেই আমি যা দেখলাম তা কল্পনাও করিনি। আপু একটা জিম শটস আর জিম টপস পড়া। আমিতো ভেবেছিলাম এমনিই শরীর মাসাজ করাবে। এখানে আপু এই রূপ দেখাবে তা ভাবিনি। আপুকে প্রথমবার এইরূপে দেখে আমি থতমত খেয়ে গেছি। আপু এসে আমায় নাড়িয়ে বলল- কি হয় একটু পরপর তোমার?
আমি- সত্যি বলতে আপু তোমায় কখনো এমন রূপে দেখিনিতো। তাই বুঝতে পারছিনা কিছু। ঘোরে ডুবে যাচ্ছি।
আপু- এমন রূপ বলতে???
আমি-এখন যেমন আছো। আগে কখনো তোমায় এসব পোশাকে দেখিনি।
আপু আমার কথা উড়িয়ে মুচকি হেসে বলল- শোনো। আমরা ভাইবোন, বাহিরের কারও সামনে সমস্যা ছিল। কিন্তু তোমার আমার মাঝেতো আর কোনো লজ্জা বা সংকোচ থাকা উচিত না তাইনা?
আমি- তা ঠিক। কিন্তু তোমার কোনো সমস্যা নেইতো?
আপু- সমস্যা থাকলে কি বলতাম?
আমি- তাইতো। আচ্ছা তুমি যেভাবে খুশি থাকো। আমাদের তাতে কোনো সমস্যা হওয়া উচিত না। ঠিক বলেছ।
আপু- তাহলে আমি শুয়ে পড়ছি। তোমার আমায় মাসাজ করতে কোনো আপত্তি নেইতো?
আমি- না না আপত্তি থাকবে কেন? তুমি শুয়ে পড়ো। তেল রেডি করছি আমি।
আপু আমার হাতে একটা তেলের বাটি দিয়ে বলল- আমি রেডি করে রেখেছি। এই নাও।

আপু শুয়ে পড়লো উপুড় হয়ে। পাছাটা উচু হয়ে আছে। যারা জিম সুট দেখেছে তারা জানে এগুলো বেশিরভাগ রাবার টাইপের হয়। ফলে এত টাইটে পাছার সবটা বলতে গেলে প্রকাশ্য। আপুর পিঠের নিচ দিকে পাছার ওপরে কোমরের টোল চোখে পড়ল আমার। মারাত্মক ফিগারে আপু যেন সেক্সি পরী। মসৃণ পা আর পিঠ। পিঠের পুরোটাই ফাকা। ব্রা টাইপের টপস গেন্জি ছিল। সামনে দুধ দেখা না গেলেও পিঠ একদম খোলা। আমার চোখ জুড়িয়ে এলো।
আমি- আপু, কোথা থেকে শুরু করবো?
আপু- শুরু করার আগে একটা কাজ করো। তেলে তোমার কাপড় নষ্ট হয়ে যাবে। তুমি একটা শটস পড়ে নাও এগুলো খুলে।
আমি- আপু, আসলে,,,,,

আমার আমতা আমতা ভাব দেখে আপু বলল- আমার সামনে লজ্জা পাচ্ছ? আমিনা তোমার আপু? আমার কাছে লজ্জা কিসের? আর ছোট বেলা থেকে আমিই তোমায় বড় করেছি। তবুও লজ্জা পাচ্ছ। লজ্জা বাহিরের লোকের কাছে পেতে হয়। আমি কি তোমার কাছে পর?
আমি- পর কেন হবে? তুমি ছাড়া আমার কে আছে বলো? আসলে আগেতো ছোট ছিলাম। এখনতো বড় হয়েছি তাইনা? এজন্য লজ্জা লাগছে।
আপু- ঠিক আছে লাগবেনা। ভেবেছি আমার ভাই আমার মিষ্টি সোনা হয়েই থাকবে। কিন্তু না, সামান্য ছোট্ট বিষয়েই আমাদের দুরত্ব চলে এসেছে। অনেক বড় হয়ে গেছো তুমি। আজ আর মাসাজ করতে ইচ্ছে করছে না।

আপু উঠে চলে যাচ্ছে বাথরুমের দিকে। আমি তখনই আপুর হাত ধরে থামিয়ে বললাম- আমি তোমার মিষ্টি সোনাই আছি আপু। এসো এদিকে। তুমি যা চাইবে তাই হবে।
বলেই আমি আমার প্যান্টের চেন খুলে নামিয়ে দিতেই শটসে আপুর সামনে উপস্থিত হলাম। আপু এক মুহুর্ত অবাক হয়ে তাকিয়ে আছে। কারণ শটসে আমার বাড়া একদম ফুলেফেপে আছে। আমার খুবই লজ্জা করছিল। কিন্তু আপুর জন্য করতেই হলো। আপু অভিমান করে বলল- লাগবে না। জোর করে কাওকে আমি কিছু করাতে চাইনা।
আমি আপুর হাত ধরে টেনে কাছে আনলাম। কিন্তু ঘটনাটা ঘটল রোমান্টিকভাবে। আপু আমার বুকে বুক লেগে জরিয়ে ধরে দারাল। যদিও এটা অনাকাঙ্ক্ষিত ছিল। আপু আমার চোখের দিকে চেয়ে আছে। কিন্তু আমার খুবই ভালো লাগছিল।

আমি- তোমার জন্য সব করতে পারি আপু। জোর করে নয়।
আপু- সত্যি বলছো? সব করতে পারো?
আমি- হুমমমম। সব।
আপু মুচকি হাসল ও কোমর দুলিয়ে হেটে শুয়ে পড়ল বিছানায় টানটান হয়ে।
আমি- এখন বলো কোথা থেকে শুরু করব?
আপু- শুরুতো নিচ থেকেই করতে চাই। কিন্তু উপর থেকেই করো।
আমি- না, সমস্যা নেই। আমি করতে পারবো।
আপু-না থাক। সময় হোক।

আমি বুঝলাম না আপুর কথা। সেরকম মাথায়ও নিলাম না। হাতে তেল নিয়ে ঘাড় থেকে পিঠের দিকে মালিশ করছি। আপুর চোখ আরামে বুজে আসছে আর আমার হাতে আপুর মসৃণ দেহের আদর করতে পেড়ে খুব ভালো লাগছে। তখনই মনে অজানাভাবেই পুরোপুরিভাবে আপুর শরীরের প্রতি চরম ভালো লাগা চলে এলো। আপুকে পাওয়াটা যেন জীবনের মূল লক্ষ হয়ে গেল। এই অল্প সময়েই আপুর জোনি, পাছা নিয়ে ভেবে আপুকে চোদার পূর্ণ মানসিক প্রস্তুতি গেথে গেল মনে। তখনই ভাবনা এলো এতক্ষণের ঘটনাগুলো। আপুর এত ছুট কেন আমার প্রতি। আগেতো এত সহজভাবে নিজের শরীর প্রদর্শন করতো না। এমন খোলামেলা পোশাকে এত স্বাভাবিক হয়ে আমায় দিয়ে তার শরীর স্পর্শ করতে দিচ্ছে। আমাকেও অর্ধনগ্ন করে দিল।বিষয়টা কয়েক মুহুর্তেই আমার মাথায় হিসাব করে নিলাম। তার মানে কি আপুও আমার প্রতি দূর্বল?? শিওর হতে পারছিনা। এমনতো আজকাল স্বাভাবিক। আপু আমায় আপন ভাই ভেবেই হয়তো ট্রিট করছে। কিভাবে শিওর হবো তা বুঝতে পারছিনা। তখনই খেয়াল হলো দেখার যে আপু কতটা এগিয়ে আসে। আমি ঘার থেকে পিঠ মালিশ করতে করতো কোমরে ওপরের টোলে এসে মাসাজ করছি। টোল দুটোয় আঙুলে টিপে সাহস করে বললাম- আপু, একটা কথা বলি? যদি কিছু মনে না করো?

আপু মাথা নিচু করে শুয়ে ছিল। হুট করে মাথা তুলে ঘাড় ঘুরিয়ে বলল- হ্যা সোনা, বলো। কিছু মনে করব কেন?
আপু- তুমি না খুব হট আপু।
আপু মুচকি হেসে বলল- তাই বুঝি? হঠাত একথা কেন? আগে কখনো হট লাগিনি? কোনোদিনতো বলোনি।
আমি- আগেতো কখনো এমনভাবে দেখিনি।
আপু- এমনভাবে কেমনভাবে?
আমি- এইযে শরীরের এই খোলামেলা প্রদর্শন আগে কখনো দেখিনিতো। তাহলে আগে বলতাম কি করে?
আপু- হুমমমম। ঠিকতো। এখন থেকে দেখাবো।
আমি- আরে না না আমি দেখাতে বলেছি নাকি? আমি শুধু আমার বোনের সৌন্দর্যের প্রশংসা করছি মাত্র। মনে এলো তাই বললাম। বলেছিলাম কিছু মনে করবে কিনা? আমাশ খারাপ ভেবোনা আপু।

আপু হাত বাড়িয়ে আমার হাতে হাত রেখে চোখের পলক ফেলে আশ্বাস দিয়ে বলল- কে বলেছে আমি কিছু মনে করছি? আমি তোমায় খারাপ ভাববো কেন? তুমি ঠিকই বলেছ, আমিতো কখনো শটস গেন্জি পড়ে তোমায় দেখাইনি বলেই আগে বলতে পারোনি। আমায় এসবে বেশি ভালো লাগে তোমার? নাকি পুরো ঢেকে রাখলে ভালো লাগে?
আমি আপুর প্রশ্নে অবাক হয়ে গেলাম। আপু আমায় এত সুযোগ দিচ্ছে তার মানে আপু আমার প্রতি দূর্বল হয়ে গেছে।
আমি- আমি কে এসব বলার? আমার কথায় কি আসে যায়?
আপু- এবার কিন্তু তুমি আমার মন ভাংছো। আমার ভাই আমার সব বিষয়ে বলার অধিকার রাখে। বলবে নাকি ধরে নিব আমি তোমার কেও নই?
আমি- না না বলছি। তোমায় সব ভাবেই ভালো লাগে আপু।
আপু- কোনটা বেশি ভালো লাগে?
আমি- আচ্ছা বলছি। ঢেকে চললে কিউট লাগে আর এমন করে থাকলে হট লাগে।
আপু- আর তোমার কোনটা বেশি পছন্দ। যেকোনো একটা উত্তর চাই।
আমি- হট বেশি ভালো লাগে।
আপু মুচকি হাসল ও বলল- এইতো ভালো ছেলে। তো আজ থেকে এভাবেই থাকবো।
আমি- আমি কিন্তু মতামত জানিয়েছি। তোমায় জোর করছিনা। তোমার যা ভালো লাগে তাই পড়বে তুমি।
আপু- আর তোমাকে কে বলল আমি তোমার জোড় করায় পড়ব? আমার ভাইয়ের যা পছন্দ আমি তাই করতে ভালোবাসি। নাও, এবার যা করছিলে তা করো। পায়ের দিকে যাও প্লিজ।
আমি পায়ের পাতা থেকে শটস পর্যন্ত তেল মালিশ করতে লাগলাম। উরুগুলো এত নরম যে তুলার গাদায় হাত ডুবাচ্ছি মনে হয়। শটসের কাছাকাছি হাত আসায় আমিই এবার বললাম- আপু, তোমার শটসে তেল লাগলে অসুবিধে নেইতো?
আপু এক সেকেন্ড চুপ থেকে বলল- সমস্যা নেই।

আমি আশা করেছিলাম হয়তো খুলে নিতে বলবে। কিন্তু না। আপু হঠাতই উঠে বসে বলল- থ্যাংকস সোনা। শরীরটা ফ্রেশ হয়ে গেছে। আমি গোসল করে আসছি।
বলেই আপু তড়িঘড়ি করে বাথরুমে চলে যায়। আমি বুঝলাম না আপু আসলে কি চায়। আমায় সুযোগ দিয়ে আবার সড়ে যাচ্ছে কেন মাথায় এলোনা। হঠাত কানে শব্দ এলো বাথরুম থেকে। আমি দরজার পাশে গিয়ে কান পাতলেই বুঝে গেলাম আপুর শব্দ। আপু মাস্টারবেট করছে। আমি এবার পুরোদমে নিশ্চিত হলাম আপু আমার প্রতি পুরোই দূর্বল। আমার ছোয়া পেয়ে গরম হয়ে বাথরুমে এসে রস কাটাচ্ছে। মনে মনে খুব ভালো লাগছিল। কারণ এখন যা করার আপুই করছে। আপু শিতকার দিয়ে থামল। আমি দ্রুত নিজের রুমে এসে হাত মেরে শান্ত করলাম বাড়া বাবাজিকে। সেদিন গোসল করে আমি ভাবলাম একটু পদক্ষেপ নেই। একটা হাফপ্যান্ট ও গেন্জি পড়ে রুম থেকে বের হলাম। আপু টিভি দেখছে। আপুর গায়েও একটা হাফপ্যান্ট ও টিশার্ট। রানগুলো কি সুন্দর লাগছে। আমি পাশে বসতেই আপু বলল- এই মুভি দেখবে?
আমি- হুমমম। দেখা যায়।
আপু- কেমন মুভি দেখবে?
আমি- তোমার যা ইচ্ছা।

আপু অনেকগুলো সিডি এনে বলল- চোখ বুজে একটা বেছে নাও। তারপর চালু করে তাই দেখবো।
আমি একটা বেছে নিতেই দেখি ইংলিশ মুভি পিরানা। তাই চালু করলাম। আপু চট করে পপকর্ন নিয়ে এসে আমার পাশে বসল। যারা মুভিটা দেখেছে তারা জানে পুরো মুভিটা শুধু বিকিনি পড়া মেয়ে আর বিচের অশালীন কর্মকাণ্ড দিয়ে ভরা। আগে হলে লজ্জা করতো। কিন্তু এখন আমি একদম স্বাভাবিক। আর আপুতো ইচ্ছে করেই আমায় নিয়ে এসব দেখছে তাও আমি জানি। তো আমরা মুভি একদম নরমালি দেখছি। এরই মাঝে হঠাতই আপু বলল- ইশশশ আমাদের দেশেও যদি এমন বিচের ব্যবস্থা থাকতো!!!
আমি- কেন? কক্সবাজার আছেতো।
আপু- ধূর। চাইলেই কি ওখানে বিকিনি পড়ে ঘুরতে পারবো?
আমি- কি? বিকিনি পড়ে ঘুরবে? এত মানুষের মাঝে বিকিনি পড়ে থাকতে পারবে?
আপু- না পাড়ার কি হলো? তোমার কি এটা নরমাল মনে হয়না?
আমি- নরমাল। বাট, তুমি বিকিনি পড়ে বিচে, বিষয়টা জমেনা। কল্পনাও করা যায়না।
আপু- বিকিনিতে দেখতে বাজে লাগে?
আমি- আমি কি দেখেছি নাকি বিকিনিতে তোমায়?
আপু- যেদিন অজ্ঞান হলাম সেদিন দেখনি?
আমি- না। আমি তখন এসব দেখবো নাকি তোমায় বাচাবো? আর বোনকে গোপনীয় পোশাকে দেখতে যাবো কেন বলোতো?
আপু কয়েক মুহুর্ত ভ্যাবলা হয়ে তাকিয়ে আছে। চোখে পানি চলে এসেছে।
আমি- কি হলো আপু? কোনো খারাপ কথা বললাম?
আপু- না সোনা। তুমি আমায় এত ভালোবাসো?
আমি- তুমি ছাড়া আমার কে আছে বলো? কাকে আর ভালোবাসতে পারি?
আপু আমায় জরিয়ে ধরে গালে কপালে চুমু দিয়ে বলল- আমার লক্ষি ভাইটা।
আমি- হুমমমম। আচ্ছা তোমার কি খুব ইচ্ছা বিচে ঘোড়ার?
আপু- হুমমম হুমমম। কিন্তু কি করা যায়?
আমি- তোমার বয়ফ্রেন্ডকে নিয়ে ইন্ডিয়া থেকে ঘুরে এসো। তাহলেই হলো।
আপু- তাহলে চলো?
আমি- মানে?
আপু- তুমিইতো আমার বয়ফ্রেন্ড।
আমি- মজা কেন করছো? আমি তোমার উইশ পূরণ করার জন্য বললাম। তুমি মজা নিচ্ছ। আমি কি করে তোমার বয়ফ্রেন্ড হই? আমিতো তোমার ভাই।
আপু- তুমিই আমার সবকিছু। আমি কোনো রিলেশন করিনা। তুমি ছাড়া কোনো ছেলে আমার লাইফে নেই। তাই তুমিই আমার বয়ফ্রেন্ড।
আমি আপুকে আরও পাকাতে বললাম- বয়ফ্রেন্ড আর ভাইয়ের মাঝে বহু পার্থক্য আছে আপু তা হয়তো তোমায় বুঝাতে হবেনা। বিষয়টা সিরিয়াস।
আপু- কোনো সিরিয়াস না। আমরা দুজন মন থেকে মেনে নিলেই হয়ে গেল। ভাইবোন মানেইতো জিএফ বিএফ। এটাকে এতো বড় করছো কেন?
আমি- তোমার কথা কিছুই বুঝতে পারছিনা আপু।
আপু- কিছুই বোঝা লাগবেনা। সময় হলে বুঝতে পারবে সবকিছু। এখন ঘুমিয়ে পড়ো।

রুমে গিয়ে আপুর এত বড় পদক্ষেপগুলো হঠাতই আমাকে আপ্লুত করেছে। বাড়া টনটন করে উঠলে মাল বের করে থামলাম।
সকালে উঠে দেখি আপু বাসার সাজগোছ করছে। সাথে একটা মহিলা ও বয়স্ক লোক সাহায্য করছে। আপুর পড়ণে ছিল লাল প্যান্ট যা হাটু পর্যন্ত আর টিশার্ট। বুড়ো ও মহিলা দুজনই আপুকে বারেবারে আড়চোখে দেখছে। আমি সিড়ি দিয়ে নামতে নামতে বললাম- কি হচ্ছে এগুলো?
আপু- আজ বাসায় গেস্ট আসবে। তাই সাজাচ্ছি।
আমি- হঠাত গেস্ট কিভাবে?
আপু- আগে আসুক। এমনিই জানতে পারবে। এসো আমার সাথে হেল্প করো।

আমিও আপুর সাথে কাজে লেগে পড়ি। আপু ড্রইং রুম ফুল দিয়ে সাজিয়ে বাসা মরিচ বাতিতে সাজিয়ে তুলকালাম করে ফেলেছে। সব শেষ করে আপু রান্না বান্না করে গুছিয়ে নিল। সন্ধেবেলা দশ জনের বিশাল গেস্ট সমারোহ হলো। আপুর কলিগ সবাই। কেও আমাকে চিনেনা। সবার সাথে পরিচয় করিয়ে হঠাত আপু বলল- সোনা, ওপরে আমার রুমে একটা টিসু বক্স আছে। একটু নিয়ে এসোবা প্লিজ।

আমি ওপরে গিয়ে বক্স এনে দেখি কেও নেই ডাইনিং স্পেসে। ড্রইং রুমে গিয়ে উপস্থিত হতেই আমি ধাক্কা খেলাম। সবাই আমাকে উচ্চস্বরে বার্থডে উইশ করল কেক সাজিয়ে। কিভাবে কি করল আপু বলতেও পারিনা। আপু এই সময়ের মাঝে নিজের ড্রেস চেন্জ করে নিয়েছে। আর যা পড়েছে তা আমি কখনো বাস্তবে ভাবিনি। ইন্ডিয়ান স্টাইলের হলুদ মিনিস্কার্ট পড়েছে সাথে আকাশি টপ যার বুকের ওপর থেকে দুধের ১/৩ ভাগ সহ খোলা। আমি আপুর এই বেশ দেখে হতভম্ম হয়ে গেছি। মিনিস্কার্টের ঝুল কাল মাসাজের সময়ের শটসের সমান। উরুগুলো মসৃণ ও মারাত্মক সেক্সি লাগছে। টপস আর মিনিস্কার্টের মাঝে খোলা পেট দেখেতো আমি শেষ। নাভিটার গভীরতায় ডুব দিতে ইচ্ছা করে। পৃথিবীর যত সুন্দরী আসুক না কেন আপুর রূপ ও লাস্যময়ী সৌন্দর্যে হার মানতে বাধ্য। আপু তাদের মাঝ থেকে এগিয়ে এসে আমার হাত ধরে হাতে ও কপালে চুমু দিয়ে উইশ করে জরিয়ে ধরল ও সবাইকে বলল- আজ ওর জন্য আমার আয়োজনের মূল কারণ ও আর আমি একজন আরেকজনের প্রাণ। দুজনকে দুজন ভীষণ ভালোবাসি।।
সবাই চিয়ার করল আমাদের বন্ধন দেখে। আমার খুব ভালো লাগলো। আমরা পার্টি করছিলাম। এমন সময় একটা ছেলে আপুকে সাইডে নিয়ে গেল। আমি তাদের দেখতে লুকিয়ে রইলাম। তখন তাদের কথা শুনলাম যা আমাকে সত্যিই পাগল করে দিল ও আপুর প্রতি ভালোবাসা আরও বাড়িয়ে দিল। যখন থেকে শুনেছি তখন বলছিল-
আপু- বলেছিতো আমি তোমায় ভালোবাসিনা। আমার জীবনে কেও আছে। আমি তাকে নিজের মন প্রাণ দিয়ে ভালোবাসি। তাই আজকের পর আর কখনো যেন এই কথা না শুনি।
এই বলে আপু ওখান থেকে পার্টিতে গেল। আমিও আবার গেলাম। খুব মজা করলাম, ড্যান্স, গান বাজনা করে কেক কেটে খেয়ে দেয়ে পার্টি শেষ করি আমরা। সবাই চলে গেলে আপু আর আমি সব গুছিয়ে সোফায় বসি।

আমি আপুর সামনে বসে হাত ধরে বললাম- থ্যাংকস আপু এত সুন্দর একটা সারপ্রাইজ দেয়ার জন্য। আই লাভ ইউ।
আপু- তুমি আমার সবকিছু সোনা। এইটা তোমার প্রতি আমার ভালোবাসার ছোট্ট একটা নিদর্শন। যা কিছুই নয়। তোমার জন্য সব করতে পারি। বলেই আপু আমায় জরিয়ে ধরে হঠাতই কিস করে দিল ঠোটে। ছোট্ট কিস যা বিদেশে ভাইবোন করাটা স্বাভাবিক। কিন্তু আমাদের মাঝে তা নতুন বিষয়। ছোট্ট কিস হলেও ঠোটে ঠোট মিলতেই এত সুন্দর একটা টেস্ট পেলাম যা সবকিছুকে হার মানায়। আমি অপলক চেয়ে আছি আপুর দিকে।
আমি- আমায় কিস করলে তুমি?
আপু মুচকি হেসে বলল- এটা স্বাভাবিক আমার সোনা ভাই। তুমি আমার ভাই। ভাইবোন কিস করাতে কোনো অস্বাভাবিক কিছু নেই।
আপু উঠে চলে যাচ্ছিল রুমের দিকে। তখন আমি বললাম- আচ্ছা আপু একটা কথা বলি?
আপু আবার এসে বসল ও বলল- হ্যা বলো।
আমি- ওই ছেলেটা তোমায় প্রপোজ করল। তুমি রাজি হলে না যে। কত ভালো ছেলেটা।
আপু- তুমি শুনেছ? কারও কথা লুকিয়ে শুনতে নেই সোনা।
আমি- সরি আপু।
আপু- আচ্ছা সমস্যা নেই। আমার কথা শুনলে সমস্যা নেই। হয়তে শুনেছ আমি বলেছি আমি কাওকে ভালোবাসি?

আমি মাথা নাড়লাম। যদিও তখন কেমন যেন আপু অন্য কারও ভেবে মনটা খারাপ হয়ে গেল। আপুর আমার প্রতি এত খোলামেলা হওয়ার পরও কেমন যেন অন্য কারও কথা মনে হচ্ছে।
আপু- লোকটা আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চায়। আর আমার শরীর শুধুমাত্র আমার স্বামী, আমার ভালোবাসার মানুষের জন্য।
আমি ভয়ার্ত গলায় বললাম- কে সে আপু?
আপু-সময় হলে জানতে পারবে সোনা।
বলেই আবারও আমার ঠোটে ছোট্ট কিস করে চলে গেল সিঁড়ি বেয়ে নিজের রুমে।
সেদিন রাত নানা বিষয়ে ভেবে কাটালাম। ঘুম ভাংল দরজায় টোকায়। উঠে দরজা খুলে দেখি আপু দারিয়ে আর পড়নে একটা লাল শাড়ী। হলুদ ব্লাউজ বড় গলায় দুধের খাজ বেরিয়ে আছে। এই লুকে দেখে আমিতে আকাশ থেকে পড়লাম। একটা মেয়ে এতো সুন্দর কিভাবে হয়!
আপু- রেডি হয়ে নাও। আমরা কোথাও যাচ্ছি।
আমি- কোথায় যাবো?
আপু- আগে রেডি হয়ে নাও। তারপর সব জানতে পারবে। এটা পড়ে নাও।
আমার হাতে একটা ব্যাগ ধরিয়ে দিল। একটা পান্জাবি আর পায়জামা। আমি পড়ে নিলাম। বাসা থেকে বেরিয়ে দেখি গেটে একটা গাড়ী। আবারও জিগ্যেস করলেও আপু বলল- সময় হলে জানতে পারবে। চলো।
গাড়ী চলতে লাগল। সোজা এসে এয়ারপোর্টে থামল। বোর্ডিং পাসের সময় জানলাম আমরা পাটায়া যাচ্ছি। অবাক হয়ে গেলাম।
ফ্লাইটে চড়ে আপুকে বলি- পাটায়া কেন?
আপু- ভ্যাকেশনে। খুব মজা করবো আমরা।

নানান গল্প করতে করতে পাটায়া পৌছে যায়। এয়ারপোর্টে নেমেই রূপ পেতে শুরু করি কেন পাটায়া এডাল্ট এরিয়া। এয়ারপোর্টের বাহিরে গাড়ীর সাড়ি। সেখানে মেয়ে ড্রাইভারও অনেক। এই প্রথম এত মেয়ে দেখলাম যারা শটস পড়া। আগে আপু ছাড়া দেখিনি এত মানুষকে। আমরা তাদের মাঝে মানানসই নই। কিন্তু সেখানকার হট মেয়েদের চেয়ে আকাশ সমান বেশি সুন্দর ও হট আমার আপু। ব্লাউজের গলাইতো তাদের অর্ধআবৃত দুধের চেয়ে ঢের মারাত্মক। আপু আর আমি একটা গাড়ীতে উঠি যেটা,আমাদের বুক করা হোটেল থেকে পাঠিয়েছে।
 

Users who are viewing this thread

Back
Top