What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কুলসুম আন্টির সাথে রাত্রিযাপন (1 Viewer)

ashfaq ahmed

Member
Joined
Sep 20, 2023
Threads
8
Messages
157
Credits
17,772
আমি আকাশ। এটা আমার গল্প। এখন থেকে প্রায় ১৯ বছর আগের কাহিনী। তখন আমার বয়স ১৭ বছর। সবে মাত্র মেট্রিক পরিক্ষা দিছি। ঢাকার গেণ্ডারিয়ায় আমরা থাকি।

যেহেতু কাহিনীটা আমার আর আমার বন্ধু কামরানের আম্মু মানে কুলসুম আন্টির তাই এই সেই বা সবার পরিচয় এগুলা না লিখে আমাদের মুল কাহিনীতে চলে যাওয়া যাক।

আমার বন্ধু কামরান আর আমি দুইজনই এবার কলেজে ভর্তি হইছি। আর আমরা পাশাপাশি ফ্ল্যাটে থাকি। আমার আম্মুর সাথে কুলসুম আন্টিরও আপা আপা সম্পর্ক। কামরানের বড় দুইবোন আছে। রুমা আপুর বিয়ে হয়ে গেছে আর ঝুপা আপুও কলেজে পরে। আমাদের এক ব্যাচ সিনিয়ার। কামরানের আব্বু বাহারাইন থাকে। ২/ ৩ বছর পর পর দেশে আসে।



কুলসুম আন্টির বয়স আনুমানিক ৪০/৪২ হবে। হাইট ৫ ফিট ৪ ইঞ্চি হবে কারন আমার ৫ ফিট ৪ ইঞ্চি। আন্টি আর আমার হাইট সেম। দেখতে সুন্দর ফর্শা গায়ের রঙ। সব সময় শাড়ি পড়েন। আর শাড়ির সাথে সেম ব্লাউজ পরেন। দুধ গুলা সেই বড় ৪০ সাইজের। সাস্থবতী মহিলা। হালকা কোকরানো কালো চুল, চোখে কালো ফ্রেমের চশমা পরেন। নাকটা একটু মোটা আর নাকে একটা বড় ফুল টাইপের নাকফুল পরেন যাতে করে নাকটা একেবারে ভরাট লাগে। মাথা সব সময় আচল দিয়ে ঢেকে রাখেন। সব সময় খুবই হাসি খুশি থাকেন। কিন্তু এর মাঝেই উনার শরীরের যতটুকু অংশ দেখা যায় তাতেই তার সুন্দর্য্য প্রকাশ করা সম্ভব। একেবারে জাস্তি হস্তিনি টাইপের মহিলা।

আপর দিকে আমি একেবারে হেংলা পাতলা একটা ১৭ বছরের যুবক। হেংলা হইলেও আমার ধনটা ছিলো সাড়ে ছয় ইঞ্চি লম্বা আর চার ইঞ্চির মত ঘেরে।

আন্টির সাথে আমার সম্পক একেবারে নরমাল যেমন একজন মার তার ছেলের বন্ধুর সাথে হয়। আমিও কখনো আন্টিকে নিয়ে খারাপ কিঁুই ভাবি নাই। তবে কামরানের বড় বোন মানে ঝুমা আপুরে নিয়া ভাইবা অনেক বার খিচ্ছি। উনার ব্রা পেন্টি হাতাইয়া অনেক বার মাল ফালাইছি। কামরানরা কেউ বাসায় না থাকলে আমি ওদের বাসায় থাকতাম। তখন ঝুমা আপুর ব্রা পেন্টি আলমারি থেকে বের কইরা সেগুলার গন্ধ শুকতাম, ধনে ঘইসা মাল ফালাইতাম তাও ওনার একটা লেমেনেটিং করা ছবি ছিলো ঘরে সেটার উপরে। উফ সেই ফিলিংস ছিলো। আর সেই বয়সে কথায় কথা ধন দাড়ায়া যাইতো। একবারতো টিভিতে কাংগানা রানাওয়াতের সাকালাকা বুম বুম গানটাতে নাচ দেইখাই ধন দাড়ায়া গেলো পরে লগে লগে টয়লেটে গিয়া দিলাম মাল বিসর্জন।

তো এমনই একদিন কামরান আর ঝুমা আপু দুইজন গাজীপুর গেলো বড় আপুর বাসায়। আন্টি বাসায় একা। আমারে বললো ওদের বাসায় থাকতে আন্টি একা থাকবে তাই। আমিও রাতের খাবার খেয়ে আন্টিদের বাসায় গেলাম। গিয়ে দেখি আন্টি টিভিতে মার্ডার মুভিটা দেখতাছে বিছানায় হেলান দিয়ে। আমি সোফায় বসলাম। আন্টি বললো বিছানায় আইসা শুইয়া শুইয়া দেখো আকাশ। আমিও আন্টির কথা মত আন্টির পাশে গিয়া শুইয়া পরলাম আর মুভি দেখতে লাগলাম। এই মুভিটায় অনেক হট সিন আর সেক্সুয়াল সিন ছিলো বিধায় আন্টির সাথে দেখতে একটু ইতস্তত লাগতেছিলো। কিন্তু আন্টি খুব নরমাল ভাবেই দেখতাছে।

কিছুক্ষন পর টিভিতে এ্যাড এলে আন্টি উঠে গেলো বাথ্রুমে। আমিও এ্যাড দেখতাছিলাম। একটু পরে আকাশ আকাশ কইরা আন্টির আওয়াজ পাইলাম। দৌড়ে গিয়ে দেখি আন্টি টয়লেটের বাইরে চেগাইয়া শুইয়া রইছে। শাড়ি হাটুর উপরে উইঠা রইছে আর শাড়ির আচল সইরা গিয়া পেট পুরা বের হইয়া আছে লগে বড় বড় দুধ গুলা ব্লাউজের উপরে ভাস্তেছে। আমিতো দেইখা পুরাই টাস্কি লাইগা রইছি। আন্টি আবার ডাক দেয়াতে আমার হুস ফিরলো। যাইয়া আন্টিরে জলদি হাত ধইরা উঠানোর চেস্টা করলাম। কিন্তু আন্টি আমার চাইতে সাস্থবতি হওয়াতে উনারে উঠাতে পারতাছিলাম না। পরে আন্টি এক হাতে দেয়ালে ভর দিলো আর আমি অন্য হাতের নিচে দিয়া কাধে ভর দিয়া উনারে উঠাইলাম। উঠানোর সময় উনার বড় বড় দুধের ছোয়া পাইলাম। উফফ কি নরম দুধ।

উনারে অনেক কস্টে রুমে নিয়া আইসা বেডে শোয়াইয়া দিলাম। উনি কোকাইতে থাকলো ব্যাথায়। জিগাইলাম

- কই ব্যাথা পাইছেন।?

আন্টি - উউউউ আর কইয়ো না কোমরে, রানে আর পিঠে।

- কি বেশি পাইছেন।? মারে ডাক দিমু !

আন্টি - আরে না না তোমার মারে ডাকার দরকার নাই। কইমা যাইবো আহ হহহহ

বুঝলাম আন্টি ব্যাথা ভালোই পাইছে। কি করা যায় বুঝতাছিলাম না। হটাত মনে পড়লো মুভ দিয়া ডইলা দিলে ব্যাথা কমে। আন্টিরে বললাম উনি রাজি হইলো না।

- একটু ডইলা দিলে ব্যাথা কইমা যাইবো দেইখেন

আন্টি - না না তোমার মুভ ডলা লাগবো না।

- মারে ডাইকা দেই মায় ডইলা দিয়া যাইবো নে

আন্টি - আরে না না এতো রাইতে তোমার মারে ডাকা লাগবো না।

- তাইলে মুভ কই আছে কন আমি ডইলা দেই

আন্টি - আর কোন উপায় না দেইখা আন্টি কইলো পাশের রুমের পড়ার টেবিলের ড্র‍্যারর মুভ আছে।

- আমি গিয়া মুভ নিয়া আইলাম। এবার আন্টিরে চিত থেকে উল্টা কইরা শোয়াইলাম মুভ লাগানোর জন্য।


আন্টির পিঠ ঘার কোমড় এগুলা দেইখা আমার মাঝে যৌনতা লারা দিতে লাগলো। আমি একটু মুভ নিয়া আন্টির কোমড়ে দিতে লাগলাম। কোমড়ে হাত দেয়ার সাথে সাথে আন্টি উউউফফফ কইরা একটা আওয়াজ করলো। আমি কোমরে মালিশ করতে থাকলাম। এদিকে আমার ধন দাড়ায়া গেলো লুংগির উপর দিয়াই। আন্টিরে কইলাম

- আপনি বুকের নিচেই দুইটা বালিশ নিয়া শুইয়া শুইয়া মুভি দেখেন আর আমি মালিশ করতে থাকি।

আন্টি - আমি কেমনে নিমু বালিশ।! তুমি দিয়া দাও আমার নিচে

- আমি দুইটা বালিশ নিয়া আন্টির সামনে গিয়া দাড়াইলাম। এদিকে আমার ধন পুরা দাড়ায়া রইছে আন্টির মুখেরে সামনে। আমি আন্টিরে কইলাম আপনে হাতে একটু ভর দেন আমি বালিশ দুইটা আপনার বুকের নিচে দ্দিয়া দেই।

আন্টি - আচ্ছা আমি একটু উঠাতাছি তুমি দিয়া দাও

- আন্টি একটু মাথাটা উঠাইলে আমি বালিশ বুকের নিচে দিতে গিয়া উনার দুধের ক্লিভেজ দেইখা হা হইয়া গেলাম। এক নজরে তাকাইয়া রইলাম কিছুক্ষন

আন্টি - আকাশ কি দেখো ! বালিশ দেও

- আমার হুস ফিরলো। আমি একটু আনমনে হইয়া আন্টির দুধের নিচে বালিশ দিলাম। এদিকে ধন বাবাজি একেবারে লুংিটারে ত্যাবু বানাইয়া রাখছে।


আন্টি আমার এই অবস্থা দেইখা কইললো এইবার গিয়া মুভ ডলো। আন্টির মুখে একটু মুচকি হাসি ছিলো। আমি দেইখাই মাথা আরো খারাপ হইয়া গেলো। এদিকে আন্টির নাকটা ফুলার কারনে নাকফুলটা আরো বেশি সুন্দর লাগতেছিলো। আমি তাও সরে গিয়ে আবার কোমড়ে হাত দিয়া ডলতে লাগলাম।

এদিকে টিভিতে মুভি চলতাছে। আরো মাথায় আগুন ধরায়া দিতাছিলো সব কিছু একেবারে। আমি কোমরে মালিশ করার পর কইলাম

- আন্টি পিঠে কেমনে দিমু ! পুরা পিঠতো ব্লাউজে ঢাকা।

আন্টি - থাক পিঠে দেয়া লাগবো না।

- না না আন্টি পিঠে না দিলে ব্যাথা কম্বো না। আপনে একটু ব্লাউজটা খুলেন আমি দিয়া দেই। সাথে সাথে আন্টি আমার দিকে ঘুইরা তাকাইলে আমি একটু চমকাইয়া যাই। ভাবলাম আন্টি মনে হয় বকা দিবো কিন্তু না। আন্টি অবাক হইয়া কইলো না না এইডা কেমনে সম্ভব।! আমি কইলাম আন্টি না দিলে ব্যাথায় রাতভর কস্ট করবেন এইডা ভালো নাকি একটু ডইলা দিমু আরাম পাইবেন এইডা ভালো।

আন্টি - কিছুক্ষন চুপ কইরা থাইকা পরে কইলো কেমনে খুলমু ব্লাউজ।! আমি তো উপুড় হইয়া আছি এমনে তো খোলা যাইবো না।

- আমি আপনারে ঘুরাইয়া দিতাছি আপনে খুলেন পরে আবার উপুড় কইরা দিমুনে।

আন্টি - আইচ্ছা ঘুরাও আমারে।

- আমি আন্টিরে ঘুরাইয়া শোয়াইলাম। শাড়ির আচল নিচে পইরা থাকার কারনে ব্লাউজের উপর দিয়া দুধ গুলা একেবারে পাহারের মত দাড়ায়া রইছে। আমারে তাকাইয়া থাকতে দেইখা আন্টি কইলো

আন্টি - আকাশ এমনে কইরা দেইখো না আমার লজ্জা লাগে। তুমি কামরানের বন্ধু তোমার সামনে এমনে আমি উফফফ কইয়া নাকটা ফুলাইয়া নিশ্বাস নিলো। তুমি ঘুরো আমি ব্লাউজ খুলি

- আন্টি আমি ঘুরলে আপনে ব্লাউজ খুলবেন ঠিক আছে কিন্তু আপনারে উপুর করতে নিলেতো আমি দেখমুই তাইলে হুদাই কেল্লেগা আর ঘুরমু ! আপনে খুলেন আমি হেল্প করি

আন্টি - আর কথা না বাড়াইয়া ব্লাউজের হুক খুলতে
খুলতে লাগলো একটা একটা কইরা। এমনে কইরা সব হুক খুললো কিন্তু ব্লাউজ পুরা খুলতে হইলে আন্টিরে বসতে হইবো। আন্টি আমারে কইলো আমার উঠাইয়া বসাও। নইলে খুলতে পারমু না।

- আন্টিরে উঠাইয়া বসাইলাম এর পরে আমিই আন্টির শরীর থেকে ব্লাউজটা খুলতে লাগলাম। যে মাত্র বুকের সামনে থেকে ব্লাউজের কাপর সরাইলাম আমার মাথা পুরা আউলাইয়া গেলো। ভিতরে একটা ক্রিম কালারের ব্রা পরা আছে আন্টি কিন্তু দুধের ক্লেভেজ দেইখা আমি শেষ। আন্টি একটা হাত দিয়া বুক ডাকার চেস্টা করলো। আমি সম্পুন ব্লাউজ খুইলা আন্টিরে সোজা সোয়াইয়া দিলাম। আন্টির নিশ্বাসের সাথে নাকটা ফুলতে লাগলো আর ব্রার ভিতরে দুধ দুইটা উপর নিচ হইতে লাগলো।

আন্টি - আকাশ এমন কইরা দেউখো না আমারে আমার অনেক লজ্জা লাগতাছে।


.....
 

Users who are viewing this thread

Back
Top