What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সেক্স শেষে পরিচয় আন্টির সাথে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেক্স শেষে পরিচয় আন্টির সাথে পর্ব ১ - by drildeb757

দীর্ঘ ৭ বছর পর আমি কলিকাতায় আসি। আমি অষ্ট্রেলিয়া থেকে আসছি। আমি সেখানেই থাকি। কলিকাতার অমিত নামের আমার বন্ধুর সাথে এক মাস ইন্ডিয়া থাকবো প্লান করে আসছি। অমিত সিডনিতে লেখাপড়া করে।

অমিত সিডনিতে যে ভাবে থাকে তা দেখে আমি বুঝতেই পারি নাই তাদের বাড়ি এত সুন্দর হবে। টাকা পয়সা ওয়ালা পরিবার। খুব সুন্দর বাড়ি। দেখার মত।
আমার বলিউড সিনেমার সুটিং ষ্পট ফিল্ম সিটি দেখার খুব সখ। আমি আগেই এক পরিচিত লোককে দিয়ে কপিল শর্মার শোর সুটিং দেখার পারমিশন যোগার করে রেখেছিলাম।
মোম্বাই যাওয়ার আরো একটা কারন আছে। কারনটা আমার কাছে অনেক বড় ব্যাপার। সেখানে আমার মায়ের সমাধী। আমার জন্মও মোম্বাইতেই হয়েছে। আসলে জীবনটাই ভেরি কম্পলিকেট। বয়স যখন ৬ তখন আমাকে নিয়ে মোম্বাই ছেড়ে কলিকাতা চলে আসে বাবা। আর কখনো যাওয়া হয় নাই। আমার চার বছর বয়সে মা মারা যায়। দুইটা বছর বাবা চেষ্টা করেছে মোম্বাইতে থাকতে। বাবার উপর একটা চাপ ছিল। আমাকে নিয়ে খুব ঝামেলা হচ্ছিল।

মা ছিল অন্য ধর্মের। প্রেম করে বিয়ে করেছিল। মা'র পরিবার কখনো তাদের মেনে নেয়নি। দীর্ঘদিন প্রায় ৮ বছর সংসার করেছে। বাবা মা দুই জনই ভাল চাকরি করতো। অল্প বয়সেই মা ব্রেষ্ট কেন্সারে মারা যায়।

আমি বাবার কাছ থেকে কিছু এলাকার নাম আর মানুষের পরিচয় নিয়ে আসছি। মোম্বাই কিছুদিন থাকবো আর। মায়ের সমাধী দর্শন করবো।।
অমিত মোম্বাই দিল্লি ভাল জানে।তাই তিন দিন আমার সাথে থাকবে। প্রয়োজন হলে আমি বেশ কিছুদিন থাকবো।।
মোম্বাইতে আমরা হোটেলে উঠে অমিত ওর কাজিনকে ফোন দেয়। অমিতের কাজিন দীপ্ত আমাদের নিয়ে বাহির হয় শহর দেখাতে। বার বার দীপ্ত 'র কাছে ফোন আসতে থাকে আর এক বন্ধুর। ওকে সেখানে যেতে বলছে। দীপ্ত দুটানায় পরে যায়।কি করবে বুঝতে পারছে না। ওর বন্ধুকে বলে, আমার সাথে দুই বন্ধু আছে। ওরা সিডনি থেকে আসছে। তাদের সময় দিচ্ছি আমি। ওপাশ থেকে আমাদের নিয়েই যেন যায়।
আমাদের সাথে কথা বলতে আমরাও রাজি হই।।
গিয়ে দেখি সেই বাসায় প্রচুর মানুষ। গিজ গিজ করছে। এংগেজমেন্ট পার্টি। দুই পরিবারের মানুষ। আমরা বিদেশ থেকে আসছি শুনে সবাই খাতির যত্ন করতে শুরু করে। আমরাও ওদের সাথে মিশে যাই। সবাই খুব আন্তরিক। বলিউডের গান বাজছে, কেউ ড্রিঙ্ক করছে কেউ খাচ্ছে।
সবার পোশাক-আশাক এবং ব্যবহার দেখে মনে হচ্ছে খুব শিক্ষিত পরিবার দুইটাই।
হঠাৎ করে আমার নজর পর একজন মহিলার উপর। আকাশী কালারের একটি শাড়ি পরা মহিলা অন্য একজনের সাথে কথা বলছে। যেমন লম্বা তেমন দেহের গরন। স্টাইল করে চুল কাটা। সবার চেয়ে আলাদা। দেখলেই বুঝা যায় মার্জিত শিক্ষিত ও সম্ভ্রান্ত পরিবারের মানুষ। শুধু আমি নই, যে কোন মানুষের নজর পরবে।
আমি মনে মনে ভাবতে লাগলাম এই মহিলা কি ফিল্মে অভিনয় করে নাকি। এত সুন্দর করে শাড়ি পরা অবস্থায় আমি শুধু হিন্দি ফিল্মেই দেখেছি। দীপ্ত'র বন্ধু রাকেশ আমাদের নিয়ে এক জায়গায় বসায়। গ্রিল খাবার এনে টেবিল ভরপুর করে দেয়।

আমরা অল্প খেয়ে হানিকেন বিয়ার হাতে নিয়ে এক পাশে দাড়াই। আমার যেম খুব বারবার এই মহিলাকে দেখতে ইচ্ছা করছে। আমি চুপি চুপি তাই করছি।
রাকেশ খুব ভাল ছেলে। আমরা বয়সেও সমান তাই অল্প সময়েই বন্ধুত্ব হয়ে যায়। রাকেশ আমাদের কাছে এসে বলে, অমিত আমি সবাইকে বলছি তোমার আমার বন্ধু। দেখিস আবার তোরা কারো কাছে বলিসনা আমাকে চিনিস না। লজ্জা পাবো।
যার এংগেজমেন্ট হলো সে রাকেশের ছোট বোন। রাকেশ ওর বোন জামাই মা বাবা সবার সাথে একে একে পরিচয় করে দিচ্ছে। অবশেষে রাকেশ আমাদের পরিচয় করিয়ে দিতে ওর আন্টির কাছে নিয়ে যায়।

রাকেশ ওর আন্টির কথা বলতে গিয়ে অনেক প্রশংসা করতে শুরু করল। এই এক দুই মিনিটেই রাকেশের আন্টির সাথে আমার পরিচয় হওয়ার খুব ইচ্ছে হলো। অবশেষে আবিষ্কার হলো এই পার্টির সবচেয়ে সুন্দরী মহিলা হলো রাকেশের আন্টি।
রাকেশ আমাদের পরিচয় করে দিতেই পেন্সিলের মত আঙ্গুল বালা হাতটা আমার দিকে বাড়িয়ে দেয় আর বলে আমি মমতা। মমতা পাটেল।
আমি জানি না কেন আমি নার্ভাস হয়ে যাই। বাস্তবে আমি কখনো কোথাও নার্ভাস হই না। দুরু দুরু বুকে আমিও হাত বাড়িয়ে হাতে হাত মিলাই আর বলি নাদিম খান।
রাকেশ পাশে থেকেই বলে ওঠে আন্টি সিডনিতে থাকে চারদিন হলো বেড়াতে আসছে।

Welcome to Mumbai khan sab. hope you enjoy our lovely Mumbai. এত সুন্দর মিষ্টি ভাষায় আমাদেরকে অব্যর্থনা জানালো মনে হলে যেন মুক্তা ছড়াচ্ছে। নাইস অ্যান্ড ক্লিন ইংলিশ ট্রিপিক্যাল ইন্ডিয়ানদের মত নয়।
আমিও থ্যাংক ইউ বলে বলি,নাইস টু মিট ইউ। আমার মনে হল মমতা আন্টি আমাকে একটু ভালো করে দেখছে। রাকেশকে ডেকে আবার বলল। ওদের ড্রিংক দাও কিন্তু বেশি খাওয়া যাবে না।
মমতা আন্টি আমাকে প্রশ্ন করতে শুরু করে, কখন আসছে কবে যাব কোথায় কোথায় যাব, সিডনি কোথায় থাকি, কি করি, সব ক্যাজুয়াল কথাবার্তা।
এই কথা সেই কথায় আমি এক সময় বলে ফেলি। ইউ লুক গর্জিয়াস অন দিস শাড়ি। আমি বোকাসোকার মত এই কথা বলে উনার সবকিছু পুঙ্খানুপুঙ্খানুভাবে দেখছিলাম। উনিও সেটা টের পেয়েছে।

আমাকে একটা হাসি দিয়ে বলে সো নাইস অফ ইউ। থ্যাংক ইউ ভেরি মাচ ফর কমপ্লিমেন্ট। আমাদের এখানে মানুষ খুব একটা কমপ্লিমেন্ট দেয় না।
আমি একটা হাসি দিয়ে আবার বলি, আই এম সিরিয়াস ইউ লুক গর্জিয়াস।
রাকেশ আমাদের জন্য ড্রিঙ্কস নিয়ে আসে, আমরা পাশেই গল্প করছিলাম। আমি বারবার আর চোখে মমতা আন্টিকে দেখতে থাকলাম। আমি যতবার চোখ তুলে তাকাচ্ছি ততবার মমতা আন্টি ও আমার দিকে তাকাচ্ছে। আমাদের এই দেখাদেখির মধ্যে হাসি বিনিময় হচ্ছে।
মাঝেমধ্যে আমার মনে হচ্ছে মমতা আন্টি আমাকে বলছে, এই দুষ্ট ছেলে বারবার আমাকে কি দেখছ। আমিও নিজের অজান্তেই বলছি, আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে। আমি অমিত রাকেশ দীপ্ত সবার সাথে কথা বলছি ঠিক কিন্তু আমার মনোযোগ মমতা আন্টির কাছে।

আমার নিজের কাছেই খুব খারাপ লাগছে। শত মানুষ আমার আশেপাশে থাকলেও এই একটা মানুষের দিকে কেন আমার নজর যাচ্ছে বার বার। এবং সেটা তিনিও বুঝতে পারছে। আমার খুব লজ্জা হচ্ছে কিন্তু চোখ ফেরাতে পারছিনা। আমি রাকেশকে বলি, রাকেশ আমি টয়লেটে যাব।
রাকেশ আমাকে নিয়ে নিচে যায় টয়লেটে। তুমি টয়লেট ছেড়ে চলে আসো আমি উপরে গেলাম।
আমি অনেকক্ষণ টয়লেটে বসেছিলাম। টয়লেট থেকে বাইর হয়েই দেখি মমতা আন্টি দাঁড়িয়ে আছে। আমাকে দেখেই বলে, সরি তুমি এই জন্য তোমার নাম কি বলছিলে,
আমি বলি নাদিম।
তা কোথায় উঠেছ নাদিম।
আমি আমার হোটেলের নাম বলি।
মমতা আন্টি একটা মিষ্টি হাসি দিয়ে বলে, ও আচ্ছা তাহলে তুমি আমার কাস্টমার।
আমি আশ্চর্য হয়ে বলি এক্সকিউজ মি।
তিনি আবার বলেন, এই হোটেলের মালিক আমি।

এই কথা বলেই টয়লেটে ঢুকে যায় আর আমিও উপরে চলে আসি । অনেকেই ধীরে ধীরে চলে যাচ্ছে। কিছুক্ষণ পর মমতার আন্টি আবার ফিরে আসে উপরে। আমাদের পাশে এসে বসে একটা চেয়ারে। আর আন্টিও এসে বসে কথা বলতে থাকে। মমতা আন্টি আমাকে বার বার দেখে। আমিও তাই করি।। একবার আমি চোখ ইশারা করে জিজ্ঞেস করি কি?
মুখে এক রাশ হাসি নিয়ে নিজেও ইশারা করে বলে, কিছুই না।
আমি হেসে দেই। উনিও হাসে।।
অমিত সিগারেট খাবে। আমিও মাঝে মাঝে মাঝে ড্রিংক্স করলে খাই। আমরা উঠে এক কোনায় চলে যাই। অমিত আমার হাতে সিগারেট দিয়ে বলে আমি টয়লেট থেকে এক্ষুনি আসছি। ও আমাকে একা রেখে চলে যায়। আমি সিগারেট টানছিলাম বুঝতেই পারেনি পেছনে এসে মমতা আন্টি আমাকে জিজ্ঞেস করে, তুমি সিগারেট খাও।
আমি লজ্জা পেয়ে বলি, রেগুলার খাই না। মাঝে মাঝে পার্টিতে আসলে খাই।

আমাকে আশ্চর্য করে তিনিও একটা স্কিনি লম্বা সিগারেট ধরিয়ে ফেলে আর বলে আমিও মাঝেমধ্যে খাই। ভালো লাগে। তোমার আর আমার মধ্যে অনেক মিল আছে। কয়দিন থাকবে ভাবছি এখানে।
তার ঠিক নেই কয়দিন থাকি তবে ইন্ডিয়াতে এক মাস থাকবো।
কেমন লাগছে ইন্ডিয়া তোমার।
ভালো লাগছে অনেকদিন পরে আসছি।
আমি এখন হোটেলে চলে যাব তোমরা ইচ্ছা করলে আমার গাড়ি যেতে পারো।
তাই তাহলে তো ভালই হয়। আপনি নিবেন আমাদের।
নিবো না কেন আমিই তো অফার করলাম। আমি হোটেলেই থাকি বোম্বে আসলে। পার্মানেন্ট আমি দিল্লিতে বসবাস করি।
বোম্বে আপনি কয়দিন থাকবেন।
আছি ৪/ ৫ দিন থাকবোই. সকালে তোমার ব্রেকফাস্টের দাওয়াত। আমার সঙ্গে ব্রেকফাস্ট করবে তোমরা।
অমিত চলে আসে তারপর আমরা উনার গাড়িতে করে হোটেলে চলে যাই। অমিত অনেক বিয়ার খেয়ে ফেলেছে খুব খারাপ লাগছে তাই সোজা রুমে চলে গেছে। গাড়ি থেকে নেমেই আন্টি বলে ড্রিঙ্কস করবে?
কোথায় হোটেলে তো বার নাই।
আমার রুমে অনেক বিয়ার ওয়াইন আছে। রুম নাম্বার ৩২০.
আমার ৩৪৫.
তাহলে তো ভালোই হলো পাশাপাশি আছে।

লিফটে আমরা তিনতলায় উঠে যাই। ইফতারের পাশে আমার রুম। আমার রুমের কাছে গিয়ে আমি বলি, আর ইউ শিওর ইউ ইনভাইট মি ইন ইয়র রুম।
ইউ ওয়েলকাম এনিটাইম ডোরস উইল বি ওপেন ফর ইউ।
আর ইউ সিরিয়াস।
অফকোর্স। আই এম অন মুড চাট ইউথ ইউ। আই লাইক ইউ। কাম আফটার ১০ মিনিটস।
আমি আমার রুমে ঢুকে যাই। হাত মুখ ধুয়ে একটু ফ্রেশ হয়ে পার্ফিউম মেরে ২০ মিনিট পর উনার রুমে যাই।

দরজায় একটা টুকা দিয়ে ভেতরে প্রবেশ করে আমার মাথা নষ্ট। আমার রুমের চেয়ে ডবল এই রুম। অত্যাধুনিক ভাবে সাজানো গোছানো। দামী দামী ফার্নিচার। একই রুমে বেড জিম সহ অনেক কিছুই আছে। আমি একটা হাসি দিয়ে বলি, আপনার রুমটা আপনার মতই সুন্দর। আই লাইক ইট। সো নাইস।।
সব মানুষের নিজের প্রশংসা খুব পছন্দ করে তিনিও আমার কথায় খুব খুশি হয়। আমার প্রশংসা করতে হবে না এইবার কি খাবে বলো।
আমি খুব একটা ড্রিংকস করি না। দেখা যাচ্ছে আপনার এখানে চিভাস হুইস্কি আছে সেটাই একটু নেই।
তিনি নিজের হাতেই নিজের জন্য হোয়াইট ওয়াইন আর আমার জন্য একটা হুইস্কি বানিয়ে সোফায় বসেন।
আমার দিকে হাসি দিয়ে বলে তা খান সাহেব মুম্বাই কেমন লাগছে।
আমিও হাসি দিয়ে বলি মুম্বাই আর দেখতে পারলাম কই। হোটেলে এসেই আপনাদের পার্টিতে চলে গেলাম। তবে আপনাদেরকে দেখে মনে হচ্ছে ভালো লাগবে।
এমনটা কেন মনে হল।
মনে হচ্ছে সবাই ফ্রেন্ডলি, চার্মিং, ওয়েলকামিং। এখন পর্যন্ত ফাইভ স্টার দেওয়া যায়।
রাকেশের সঙ্গে তোমার কিভাবে পরিচয়।। তুমি সিডনিতে রাকেশ মুম্বাই বন্ধু হয় কিভাবে।

আমি হাসি দিয়ে বলি, আপনি যেভাবে আমাকে ইনভাইট করেছেন রুমে নিয়ে আসছেন। আপ্যায়ন করছেন। সম্পর্ক তো একটা অবশ্যই হয়েছে। এমনভাবে রাকেশের সঙ্গে হঠাৎ করে আমার সম্পর্ক। রাকেশের বন্ধু দীপ্ত। দীপ্তের বন্ধু অমিত। আমি অমিতের বন্ধু।
আচ্ছা আচ্ছা রাকেশ এমন ভাবে বলছিল যেন তুমি অনেক দিনের আগের বন্ধু।
মমতা আন্টি উঠে গিয়ে রিমোট নিয়ে বিশাল টেলিভিশন অন করেন। হালকা সাউন্ড দিয়ে বলিউডের গান ছেড়ে দেয়।।
মমতা আন্টি হঠাৎ আমাকে প্রশ্ন করে। হচ্ছে নাদিম পার্টিতে তোমার সঙ্গে পরিচয় হওয়ার পর তুমি আমাকে বারবার দেখছিলে কেন?

লজ্জা পেয়ে যাই। নিজেকে হালকা করে বলি। পার্টিতে আপনাকে দেখে আমার মনে সবার হয়েছে আলাদা। শাড়ি স্টাইল কথাবার্তা ব্যক্তিত্ব আপনাকে সবার চা আলাদা মনে হচ্ছিল।আর সত্যি কথা হলো আমি কখনো বাস্তবে এত সুন্দর শাড়ি পরা মেয়ে দেখেনি। বলিউড সিনেমায় শাড়ি পরা নায়িকাদের দেখে মনে মনে আমার একটা আকর্ষণ ছিল আর সেটাই হয়তো আজ আপনাকে দেখে ফুলফিল হচ্ছিল । আপনি কি কিছু মনে করছিলেন?

কোন মানুষ যদি কাউকে এত এটেনশন দেয় তাহলে কনফিউশান হতেই পারে। তুমি সিডনিতে থাকলেও ইন্ডিয়ান মেয়েদের প্রতি আকর্শন আছে। ইউ লাইক শাড়ি। হা
আমি গাধার মত বলে দেই। ই থিংক শাড়ি মোষ্ট সেক্সি ড্রেসস ইন ডা ওয়ার্ল্ড।
তিনি হাসি দিয়ে আমার মুখ থেকে কথা কেড়ে নিয়ে বলে, আর ইউ সিরিয়াস। তোমার মনের মধ্যে কি শাড়ি ফেটিস আছে নাকি। আমিও শারী খুব পছন্দ করি। শাড়ি ক্লাইমেটাইজ ড্রেস। বলা চলে এয়ারকন্ডিশন ড্রেস। অফিস পার্টি meetings আমি সব জায়গায় আর এটাই কি প্রাধান্য দেই।
তাইতো আমি বারবার দেখছিলাম।

আমি আসলে ভাবছিলাম ওয়েস্টার্ন দেশে থাকা একটি ছেলে কি করে বারবার একই মেয়ে লোকের দিকে তাকিয়ে থাকে ।
আমি হাসি দিয়ে বলি, আমি যদি মনে করি আপনি আমাকে বারবার দেখছিলেন আর সেটা আমি উপভোগ করছিলাম। বারবার দেখে তাই দেখছিলাম আপনি আমাকে দেখছেন কিনা?
ওয়াও নাও ব্লেইম মন মি। হাসতে হাসতে বলে আচ্ছা ঠিক আছে তুমিও দেখছিলে আমিও দেখছিলাম। তুমি যা দেখছিলে আমি তাই দেখছিলাম।
আমি তো শাড়ি দেখছিলাম আপনি কি দেখছিলেন। আমার টি শার্ট।

হয়তো তো আমার ভুল হতে পারে। আমি ভাবছিলাম তুমি আমাকে দেখছ। আমি কিন্তু ইন্নোসেন্ট হ্যান্ডসাম তোমাকে দেখছিলাম। বিশেষ করে তোমার চোখ দুটিতে অনেক মায়া ও আকর্ষণ আছে। আমি তাই বারবার দেখছিলাম।
আমরা প্রায় এক ঘণ্টা যাবত এই কথা সেই কথা বলতে থাকি আর ড্রিংকস করতে থাকি।
ধীরে ধীরে আমরা অনেক ফ্রি হয়ে গিয়েছি।
মমতা আন্টি আমার দিকে চেয়ে বলে, তোমার ভয় করেনি আমার ইনভাইটেশন পেয়ে। রুমে আসতে।
ভয় পাবো কেন আমার কি হারাবার আছে।
তিনি উঠে ড্রিঙ্কস রিফিল করতে যায়।
আমি উঠে গিয়ে বলি লেট মিট ডু ইট।
তিনি একটু সরে গিয়ে আমাকে বলে ওকে। সো কাইন্ড অব ইউ।
আমরা সেখানে দাঁড়িয়েই ড্রিংকস করছি।

আমার চোখ মমতা আন্টির সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে। আন্টির নাভিটা কেমন হচ্ছে একটা চেরির মত। মেদহীন মসৃণ পেট। লাল গোলাপের পাপড়ির মত ঠোঁট। গলায় মুক্তার মাল। সরু গলাটাকে আরো আকর্ষণীয় করছে । আমার মনে আকর্ষণ অনুভব করছি। সেক্সচুয়ালি অ্যাট্রকশন তীব্র হচ্ছে। স্বর্গের অশ্বরি দেবতার সামনে দাঁড়িয়ে থাকলে তো এমন হওয়ারই কথা। হয়তো সেটা আমার চেহারায় প্রকাশ পেয়েছে।
মমতা আন্টি আমার দিকে দুলু ডুলু চোখে তাকিয়ে বলে, তুমি কুচ কুচ হোতা হে কথার অর্থ জানো।
হ্যাঁ অবশ্যই কেন বলেন তো।
তোমার কি কুচ কুচ হচ্ছে?
আমি আসলে বুঝতে পারেনি তাই বল, বুঝতে পারছি না আপনি কি মিন করছেন।
তিনি আবার বলেন, let's do ইট।
আমি আসলেই মিন করতে পারছি না।
আমি কি বুঝাতে চাচ্ছি হয়তো বাসার কারণে তুমি বুঝতে পারছ না।
আর ইউ অ্যাট্রাকটেড উইথ মি। আই মিন সেক্সুয়াল।
এইবার আমি সত্যি বুঝতে পারি এবং লজ্জা পেয়ে যাই। কি বলবো বুঝতে পারছিনা।
যিনি আমার অবস্থা বুঝতে পারেন তাই আবার বলেন, নাদিম ফিল ফ্রি। ইফ ইউ অ্যাট্রাকটেড টু মি লেটস ডু ইট। আই ডোন্ট মাইন্ড হ্যাভ সাম হার্মলেস ফান।
আমি হতভম্ব হয়ে যাই। দিয়ে কোন কথাই আসছে না। কি বলবো কি করব। কিছুই বুঝে উঠতে পারছিনা। আমার ইচ্ছে হচ্ছে কিন্তু কিভাবে শুরু করব সেটাই বুঝতে পারছি না। এক টানে আমার গ্লাসের সবটি হুইস্কি খেয়ে ফেলি।
তিনি আমার অবস্থা বুঝে একদম কাছে আসে। আমার বুকের খুব কাছাকাছি নিজের বুক রেখে। চোখে চোখ নিয়ে বলে, ইউ ওয়ান্ট টু ফাক মি।
আমি তখনও কোন কথা বলছি না । উনার চোখের দিকে চেয়ে আছি।সাহস পাচ্ছিনা।
তিনি আবার বলেন, আই নো ইউ ওয়ান্ট মি, লেটস হ্যাভ এ ফান লেডি উইথ দা শাড়ি।ফুল ফিল ইউর ফ্যান্টাসি।
তারপরও আমি কোন মুভ করছি না কথা বলছি না। সম্বিত হয়ে দাঁড়িয়ে আছি।

আমি হালকা রেগে যায়। বোকা ছেলে আমি কার সাথে কথা বলছি। আর ইউ। ইউ ওয়ান্ট টু ফাক মি আর নট। ব ইফ ইউ ডোন্ট প্লিজ লিভ দিস রোম।
আমি এখনো বোকার মত হাতের গ্লাসটা রেখে। চলে যাচ্ছি। দরজার কাছে চলে যাই। তিনি আমায় ডাক দিয়ে থামায়।
এই নাদিম ডু ইউ নো এনি কাইন্ড অফ কার্টেসি। আইডির অফার এড ড্রিংকস অ্যান্ড টাইম। ইউ এনজয় দ্য মোমেন্ট। বিফোর ইউ গো এটলিস্ট আই ডিসার্ভ এ কিস। এই কথা বলতে বলতে আমার কাছে আসে। এসে আর দেরি না করে আমার ঠোটে কুইক একটা চুমা দেয়।
সো সুইট অব ইউ। থ্যাংক ইউ ফর এভ্রিথিং বলে ঘুরে চলে যাচ্ছিলাম।এই মুহূর্তেই ঘুরে যাই। মমতা আন্টির ঠোঁটে পাগলের মত চুমাতে থাকে।

তিনিও আমাকে জড়িয়ে ধরে ফ্রেন্স কিস করতে থাকে।
 

Users who are viewing this thread

Back
Top