What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অস্পৃশ্য অমৃতা চাকমার সাথে কামনাঘন প্রথম সেক্স (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অস্পৃশ্য অমৃতা চাকমার সাথে কামনাঘন প্রথম সেক্স - by Masum

চুটিয়ে প্রেম চলছিল অমৃতার সাথে আমার। ভালোবাসার টানে কিংবা ইউনিভার্সিটিতে ভর্তি কোচিং করার জন্য – যে কারণেই হোক সেই সুদূর খাগড়াছড়ি থেকে অমৃতা ঢাকা চলে এসেছিল। তারপর উঠেছিল লালমাটিয়াতে কোন এক ছাত্রী নিবাসে।

প্রতিদিন রাতে আমি আর অমৃতা কথা বলতে বলতে মুগ্ধতায় মেতে থাকতাম। ভালোলাগায় নিশ্চুপ নিস্তব্ধ হয়ে থাকতাম দুজন। মনে হতো কখন দেখা হবে এবং সে দেখা থেকে আর কখনো আমরা কেউ আলাদা হবো না কিন্তু নিয়তি এত সহজে কল্পনাকে আশ্রয় দেয় না কারণ মানুষের কল্পনা হলো তার উইশফুল থিংকিং। কিন্তু বাস্তবতা কিংবা নিয়তি সবসময়ই পূর্ব নির্ধারিত। সুতরাং আমরা হতে পারি একজন ইসলাম ধর্মের একজন বৌদ্ধ ধর্মের কিন্তু এ ব্যাপারটি কখনোই বড় হয়ে দাঁড়ায় নি আমার আর অমৃতার সম্পর্কের মাঝে

আগের দিন ইউনিভার্সিটি ভর্তি কোচিংয়ে ক্লাস করে অমৃতা একটি যাত্রীবাহী বাসে চড়ে সরাসরি টঙ্গী চলে এসেছিল। সবকিছু তার কাছে নতুন এবং প্রথম। আমি তখন কলেজে ক্লাস নিচ্ছিলাম। আমাকে ফোন করে সে বলল সে কোথায় যেন যাচ্ছে যাচ্ছে যাচ্ছে আর যাচ্ছে কিন্তু চিনতে পারছে না। পরে এক সময় টঙ্গী নেমে আমাকে ফোন করল সারপ্রাইজ দেয়ার জন্য। সত্যি আমি সারপ্রাইজড হলাম, তার সাথে দেখা করলাম। প্রচন্ড লজ্জায় সে আমার দিকে তাকাতে পারছিল না তারপর সে আমার বাসা দেখতে চাইলো। স্টেশন রোড থেকে অল্প দূরত্বে হাটার পথ আমার বাসা। আমি তাকে বললাম চলো এখনই যাই দুজন হাঁটতে হাঁটতে সরাসরি ওই ফ্ল্যাটে চলে গেলাম। ঘরে এসে অবাক কান্ড আমরা কেন যেন কি বলবো খুঁজে পাচ্ছিলাম না মাঝেমধ্যেই দুজন দুজনের দিকে লাজুক দৃষ্টিতে তাকাচ্ছিলাম একসময় আমি ওর কাছে গেলাম তার ডান হাতের করতল স্পর্শ করে আলতো করে আমার ডান হাত দিয়ে ধরলাম। হাতটি আমার মুখের কাছে এনে করতলে ঠোট ছোয়ালাম। এর অর্থ কি সে জানে? হাতে চুমু খাওয়ার মানে হলো "প্রিয়, আমি তোমার অনুগত থাকতে চাই"। অমৃতার এটা জানার কথা না, কিন্তু মেয়েরা কীভাবে যেন ঠিক এমনটাই অনুভব করে, অর্থ না জানলেও। তাই কিছু বললাম না। অনুভূতির যোগাযোগ তো শব্দের চেয়ে মধুর এবং দীর্ঘস্থায়ী।
এবার তাকে বললাম অমৃতা, আমি তোমাকে ছাড়া থাকতে পারব না। আমি তোমাকে ভালোবাসি, অনেক বেশি ভালবাসি। তার পাশে বসলাম এবং খুব আলতো করে তার মুখখানা আমার মুখের কাছে নিয়ে এসে তার ঠোঁটে আমার ঠোঁট রাখলাম কিছুক্ষণ ঠোঁট দিয়ে ঠোঁটে আদর করার পর আমি অমৃতার কপালে চুমু খেলাম তারপর তাকে জড়িয়ে ধরলাম বললাম অমৃতা আমি তোমাকে চাই। সারাজীবন চাই। সে কিছু বলল না শুধু আমার দিকে অসহায় দৃষ্টিতে তাকিয়ে ছিল। এর কিছুক্ষণ পর অমৃতা বলল তার দেরি হয়ে যাচ্ছে চলে যাবে। আমি বললাম চলো। ফ্ল্যাট থেকে বের হয়ে আমি আর অমৃতা হন্টন শুরু করলাম। তখনি হঠাৎ অমৃতার একটি জুতা ছিড়ে গেল। সে অপ্রস্তুত হয়ে বুঝতে পারছিল না কি করবে, জুতা পায়েই রাখবে নাকি হাতে নিবে। কিন্তু পায়ে রেখে হাটা যাচ্ছিল না। সে আমার দিকে নিরুপায় দৃষ্টিতে তাকাল। আমি বললাম জুতা হাতে নাও, বলেই আমার জুতা জোড়া হাতে নিলাম আর প্যান্টের নিচের অংশ ফোল্ডিং করলাম। বললাম এটা কর। সে এবার মজা পেল। ওর গ্যাভার্ডিন প্যান্ট ফোল্ড করে জুতা দুটি হাতে নিয়ে আমার সাথে হেটে চলল। আশেপাশের পথচারীরা তাকিয়ে ছিল আমাদের দিকে কিন্তু বুঝে উঠতে পারল না কিছুই।

হাটতে হাঁটতে বাসস্ট্যান্ডে গিয়ে বাসে চড়লাম পাশাপাশি বসে অমৃতার হাত ধরে আছি। জুতা ছেড়া ও নাটকীয় সমাধানের ব্যাপারটি মনে উকি দিচ্ছে। দুজন দুজনার দিকে তাকিয়ে ফিক করে হেসে ফেললাম। খুব সহজে হাসি থামছে না। আমাদের সম্পর্ক কেমন করে যেন খুব স্বাভাবিক ও আন্তরিকতায় পরিপূর্ন হয়ে উঠল। আমরা পারস্পরিক নির্ভার নির্ভরশীলতা অনুভব করে মনের গহীনে দুজন দুজনার জায়গা করে নিলাম অথচ আমরা নিরুচ্চার ও নীরব। আসলে নীরবতা মাঝে মাঝে উচ্চারিত কথামালার চেয়ে বেশি কিছু বলতে পারে। সেদিন তাকে লালমাটিয়া পর্যন্ত পৌঁছে দিয়ে ফিরে এলাম। একাকী পথে নিজেকে একা মনে হলো না। গুনগুন করলাম – "সে যেন আমার পাশে আজো বসে আছে, চলে গেছে দিন তবু আলো রয়ে গেছে"।

পরের দিন কলেজে আমার অনেকগুলো ক্লাস ছিল। কলেজে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম তখনই অমৃতার ফোন এলো সে বলল আজকে তার ক্লাস নেই সে লালমাটিয়া থেকে বের হয়েছে আমার সাথে দেখা করবে আমি বললাম আমার যে কলেজ আছে সে বলল আই ডোন্ট নো এনিথিং, আই ওয়ান্ট টু মিট ইউ। তারপর আমি বললাম ঠিক আছে তুমি আসো আমি ম্যানেজ করে নেব। তাড়াতাড়ি কলেজে গেলাম। গিয়ে একটি ক্লাস নিলাম। আর তখনই শুনলাম স্পোর্টস উপলক্ষে আজকে প্র্যাকটিস হবে কোন ক্লাস হবে না। আমি খুবই খুশি হয়ে কলেজ থেকে বেরিয়ে প্রথমেই একটি সিগারেট কিনলাম। তারপর সেটি ধরিয়ে রাজা বাদশার মত রিক্সায় উঠলাম। উঠে বললাম "চল স্টেশন রোড"। রিক্সায় বসে খুব আনন্দ হচ্ছিল আমার। কেন যেন মনটা পূর্ণতায় ভরে গিয়েছিল একটু পরেই স্টেশন রোড চলে এলাম। প্রথমে একটা ফার্মেসিতে ঢুকলাম ঢুকে এক প্যাকেট সেন্সেশন ডটেড কনডম কিনলাম। কারণ ফ্ল্যাট বাসায় দুজন প্রাপ্তবয়স্ক নরনারীর প্রকৃত ভালোবাসার অধিকারের শক্তি আমাদের বাধ্য করবে সব প্রতিবন্ধকতাকে তুচ্ছ করে শরীরের সেসব স্থানকে প্রেম-মায়া-স্পর্শ-আবেশে ভরিয়ে দিতে, যেসব স্থান থেকে ভালবাসা জেগে ওঠে। কায়া আর ছায়ার খেলাই তো ভালোবাসা।
আমরা দুজন ছাড়া কেউ থাকবে না বাসায় সুতরাং আমাদের ভালবাসা আমাদের কোথায় নিয়ে যাবে তা জানি না। এমনটা না হওয়া অস্বাভাবিক। সময়, পরিবেশ, আবেগ সবই যেন ভেতরে ঝড় তুলছে। দেহ আর মনের বোঝাপড়া যে আজ চরম ও চূড়ান্ত কিছু ঘটাবে তা বুঝেই প্রি-প্রোটেকশন নিলাম। কারণ সে নিজেকে আমার কাছে কিংবা আমি নিজেকে তার কাছে সমর্পন করতে যেন মরিয়া হয়ে আছি। আর শরীর শরীরে হারিয়ে গেলে অমৃতা যদি ভীতসন্ত্রস্ত থাকে কিংবা আমরা দুজনই যদি উৎকণ্ঠায় ভুগতে থাকি তাহলে ব্যাপারটা আমাকে অনেক কষ্ট দেবে।
যাই হোক বাসায় পৌঁছে ফ্রেশ হলাম তারপর মিউজিক ছেড়ে দিলাম আর তখনই অমিতের ফোন এলো এর মধ্যেই স্টেশন রোডের কাছাকাছি চলে এসেছে আমি তাকে রিসিভ করার জন্য রওনা দিলাম আবার ফোনে কথা হল কোথায় আছে সে ব্রিজের নিচে দাঁড়িয়ে আছে সুতরাং আমি দ্রুত গিয়ে তাকে রিসিভ করলাম চমৎকার একটি গোলাপী সাদা মিক্সিং কালারের সালোয়ার কামিজ পড়েছিল সেদিন সে যে চাকমা মেয়ে বোঝা যাচ্ছিল না একেবারে বাঙ্গালীদের মতো মনে হচ্ছিল আমার চোখে চোখ পড়তেই একটা দুষ্টুমি ভরা মুচকি হাসি দিল কিন্তু ভেতরে ভেতরে মনে হল এই হাসির অর্থ অনেক বিশ্বস্ততা আবেগ এবং নির্ভরতার পরিপূর্ণ।
যাই হোক অমৃতা কে নিয়ে বাসায় পৌঁছলাম। ঘরে ঢুকেই খুব চমৎকারভাবে সদর দরজাটি বন্ধ করে দিলাম। বেডরুমে গেলাম। গিয়ে দেখি অমৃতা কম্পিউটার টেবিলের সামনে বসে আছে। আমি কাছে এসে কম্পিউটার অন করে দিলাম।

ঘরে ঢুকতে ঢুকতে 11:30 বারোটা বেজে গেছে সুতরাং ভাবলাম কিছু খাবার নিয়ে আসি আমি বাইরে দিয়ে তালা দিয়ে চলে গেলাম দোকানের দিকে আমি জানি এখন অমৃত কি করবে আসলে কম্পিউটার ছেড়ে দেওয়ার পিছনে এটা নিখুঁত উদ্দেশ্য ছিল আমার সেটা হল গতকাল রাতে কম্পিউটার ড্রাইভিং কিছু পর্ন দেখেছিলাম সেগুলো খুব সামনেই ছিল নরমাল চালাতে পারে সেই খুঁজে পেয়ে যাবে
এবং এটা যেহেতু ২০০৮ সালের কথা ওই সময়ই সবকিছু এত অ্যাভেলেবেল ছিল না এবং পর্ন মুভিও কিন্তু এত সহজলভ্য ছিল না সুতরাং যে কেউ সুযোগ পেলে এটা দেখার সুযোগটা নিতো এটাই স্বাভাবিক ছিল
আমি একটু দেরি করে সিগারেট খেয়ে চা খেয়ে তারপর বাসায় এলাম আসলে আমি অমৃতাকে ওই মুভিগুলো দেখার সুযোগ করে দিয়েছিলাম জানিনা সে দেখেছি কিনা বা দেখছি কিনা তবে এটা খুব স্বাভাবিক যে সে হয়তো দেখবে কলিং বেল টিপতেই অমৃত দরজা খুলল আমার কেন যেন মনে হল যেন আমার স্ত্রী মাই ওয়াইফ মাই লাইফ পার্টনার এসে আমার জন্য দরজাটি খুলে দিল যে আমার জন্য অধীর অপেক্ষায় বসে ছিল অনেকক্ষণ যাই হোক এরপর বেডরুমে চলে গেলাম বিছানায় বসে আমরা কাছে ডাকলাম আমার কাছে এসে দাঁড়ালো আমি উঠে দাঁড়ালাম আমার দুই হাত অমৃতের দুই গালে রাখলাম আলতো করে খুব গভীরভাবে তার চোখের দিকে তাকালাম সেও আমার চোখের দিকে তাকিয়ে আবার চোখ নামিয়ে নিল আমি তার চুলগুলো কাটতে লাগলাম আমাদের দুজনেরই নিঃশ্বাস ভারী হতে লাগলো আমার মুখটা তার মুখের খুব কাছে নিয়ে আমি ফিসফিস করে বললাম অমৃত আমি তোমাকে ভালোবাসি তোমাকে ছাড়া আমি থাকতে পারবো না এই বলে প্রচন্ড আবেগে ওকে জড়িয়ে ধরলাম অমৃত আমাকে জড়িয়ে ধরল কোন আবেশের রাজ্যে চলে গেলাম জানিনা আমার চোখ দুটো বন্ধ হয়ে গেল তার চুলের গভীরতায় এত নিবিড় গন্ধ মন পাগল না হয়ে পায় না তীব্রভাবে জড়িয়ে ধরলাম তার ঘাড়ে চুমু খেতে রাখলাম ঠোঁট দিয়ে ঘুরতে লাগলাম তার ঘাড় এবং দুই পাশের গলা শক্ত করে ধরে একেবারে দেয়ালের কাছাকাছি নিয়ে গেলাম ব্যাকগ্রাউন্ডের দেয়াল দেয়ালের সাথে আমরা দেখি চেপে ধরে তার তার ঠোঁটে আমার ঠোট রাখলাম প্রথমে ফ্রেঞ্চ কিস করলাম কিছুক্ষণ তারপর গভীরভাবে ঠোঁট দুটো চুষতে লাগলাম অমৃত চমৎকারভাবে রেসপন্স করছিল কিন্তু তার মধ্যে এক ধরনের ভয় কাজ করছিল তারপর আমার জিব্বা আমরা তার মুখের ভেতর ঢুকিয়ে দিলাম ওর জিব্বাটা খুঁজে নিলাম আমার জিব্বা দিয়ে ওর জিব্বা ক্রসফাইট করছিলাম পাগল হয়ে যাচ্ছিল আমার পিঠের চামড়ার মধ্যে জোরে জোরে মারতে লাগলো এবার হঠাৎ করেই আমি অমৃতাকে কোলে তুলে নিলাম ঠোঁটে ঠোঁট রেখেই কিছু বলতে দিলাম না তারপর একটু হাঁটতে লাগলাম খাটের আশপাশ দিয়ে তারপর খুব আলতো করে খাটের কাছে নিয়ে তাকে খাটের উপর শুয়ে দিলাম আর আমিও তার উপর শুয়ে পড়লাম কিন্তু ঠোঁট আমাদের চারটি ঠোঁট আলাদা হলো না
এভাবে দীর্ঘক্ষণ করার পর আমরা বুঝতে পারলাম আমাদের শরীর আমাদের কথা শুনবে না আর সে ভোগ উপভোগ আর সম্বোগে নিজেকে বিলিয়ে দেবে তারপর নিঃশেষ হয়ে পরিতৃপ্ত হয়ে পৃথিবীতে সারপ্রাইজ করবে
অ্যাকচুয়ালি সেক্স ইজ এ সারভাইভাল স্কিল – যাইহোক আমি তাকে তার টপস খুলতে ইশারা করলাম আর শরীর থেকে ওড়নাটি আমি টেনে নিয়ে একটা ঢিল মারলাম ওটি যে দূরে টেবিলের উপর পড়লো এরপর আমৃতার শরীরের প্রতি আমি আরো মনোযোগী হলাম চুমু খেতে খেতে দুধ নিতে গলায় কানের নিচে ঘাড়ের দুই পাশে চুমু খেতে খেতে আসতে নিচের দিকে নামছি খুবই ধীরে মাঝে মাঝে ডিউবার যোগা দিয়ে ছুঁয়ে দিচ্ছি নামতে নামতে আমি দুই বুকে ঠিক মাঝখানে ল্যান্ড করলাম নিবিড়ভাবে সুখে সুখে গন্ধ নিচ্ছিলাম অদ্ভুত নেশায় পাগল হয়ে যাচ্ছিলাম আমার দুই হাত তার কোমরের দুই পাশে ছিল কিন্তু এত সরু পেট আমি কল্পনাও করতে পারিনি তাকে যখন জিজ্ঞেস করেছিলাম সে বলেছিল তার পেট ২২ ইঞ্চি। এবার আমি তার বুকে মাথা রেখেই মুক্তি ঘষতে লাগলাম আমার দুই হাত খুব ধীরে উপরে তুলতে লাগলাম আমার লক্ষ্য আমৃতার অস্পৃশ্য দুটি বুক দুটি পায়রা দুটি স্তন দুটি মাই দুটি দুধ দুটি বুনি দুটি…।
হ্যাঁ আমি সফল হলাম খুব ধীরালয়ে আমার দুই হাত এনে অমৃতার দুই বুকের উপর রাখলাম এবার আস্তে আস্তে হাত দুটি ঘুরিয়ে ঘুরিয়ে স্তন দুটি ধরতে লাগলাম। এমন অনুভূতি পাচ্ছিলাম যেন তার স্তন গুলি শক্ত না নরম কিছুই বোঝা যাচ্ছিল না। শুধু মনে হচ্ছিল কোমল সুখ অচেনা সুখ অজানা সুখ যা আমাকে চিরদিন পেতে হবে, অমৃতার কাছ থেকে। কিংবা অন্য কোনো শরীরের কাছ থেকে।

এবার আমি অমৃতাকে টেনে তুলে বসিয়ে দিলাম এবং ওর পিছনে চলে গেলাম। পেছন থেকে জড়িয়ে ধরলাম প্রথমেই ঘাড়ের ক্যামেল টো তে মুখ রাখলাম। নিঃশ্বাস ফেলছি। অমৃতা থেমে থেমে কেঁপে কেঁপে উঠছে মনে হচ্ছে যেন ওর ভেতর থেকে প্রচন্ড তৃষ্ণার্ত কিছু একটা বের হবে
এবার আমার জিহবা বের করে অমৃতার ঘাড়জুড়ে আস্তে আস্তে নাড়তে লাগলাম সে যে কেমন করে উঠছিল এটা বোঝাতে পারবো না
এই সুযোগে আমি আমার দুই হাত পেছন থেকে অমৃতার দুই বুকের উপর সুন্দর করে রাখলাম
সম্ভবত অমৃতার দুধের মাপ ছিল আটাশ আমার হাতে খুব সুন্দরভাবে এটে গেল আমি খুব জোরে চেপে ধরলাম খুব জোরে জোরে টিপতে লাগলাম আর তর্জনী দিয়ে অমৃতার দুধের বোঁটা দুটি ঘোরাতে লাগলাম। অমৃতা শুধু চিৎকার দিতে লাগলো।
এবার আমার হাত একটু নিচে নামিয়ে অমৃতার টপসের একেবারে শেষ প্রান্তে হাত ধরে টান দিয়ে খুলতে লাগলাম উপরের দিকে।
বললাম আকাশের দিকে হাত তুলে ধরো।
সে ধরল আমি টেনে তার টপস খুলে ফেললাম এবং অবাক হয়ে দেখলাম কি অসাধারণ কারু কাজ করা বেশ ছোট মাপের একটি ব্রা সে পরে আছে। তবে এবার সে বিব্রত কারন বুক ঢাকার জন্য দুই হাত বুকের উপর ক্রস করে রেখেছে।
অমৃতা বলল – কাথা বা চাদর নাই? খুব লজ্জা লাগছে।
– আছে। ওয়ারড্রব থেকে নকশি কাঁথা বের করে আনলাম… তারপর আমি অমৃতাকে চাদরে ঢেকে দিলাম।
এবার আমি আস্তে করে আমি তার পাশে সেই চাদরের নিচে ঢুকে গেলাম এবং পাশ থেকে তাকে জড়িয়ে ধরলাম নিবিড়ভাবে।
অমৃতার গলায় আমার ঠোঁট, আমার নিঃশ্বাস পড়ছে তার গলায়। মনে হচ্ছে হাজার বছর ধরে আমরা এভাবেই কত কিছু বিনিময় করে আসছি পরস্পরে
আর পারছিলাম না কামনা গুলো তীব্র হতে তীব্রতর হচ্ছিল তাই অমৃতাকে টেনে আমার বুকে তার মাথাটি রাখলাম এবার ওর মুখটি তুলে তার ঠোঁট দুটি আমার ঠোঁটে নিয়ে ঘন আবেশে চুষতে শুরু করলাম।
জড়িয়ে ধরতেই আমার হাত গেল অমৃতার পিঠে এখানে আমি ব্রা এর ফিতা এবং লক এগুলোর অস্তিত্ব খুঁজে পেলাম। ভালো লাগছিল না তাই টেনে ব্রাটা খুলে ফেলতে চেষ্টা করলাম এবং সফলভাবে ব্যর্থ হলাম।
অমৃতা এবার দেখিয়ে দিল কিভাবে এটা খুলতে হবে। আমি ওকে উপুড় করে শুয়ে দিয়ে হাত রেখে খুলে ফেললাম এবং তার শরীর থেকে এখন ব্রা আলগা হয়ে গেছে। ঢিল মারলাম দূরে কোথাও হ্যাঁ টেবিলের উপর পড়ে গেল অসহায় ব্রা…
এখন তার বুকের নিচ থেকে বাকিটা শরীর নগ্ন। যদিও আমি তার নগ্নতা দেখতে পাচ্ছি না কারণ আমরা দুজনই তখন কাঁথার নিচে অন্ধকারময় আলোতে! আমি তাকে জড়িয়ে ধরে আদর করছি সেও মোটামুটি রেসপন্স করছিল এবার আমি খুব সন্তর্পনে একটি হাত তার শরীরে চালাতে চালাতে এক সময় বুকের উপর নিয়ে এলাম তার অদ্ভুত কোমল মোলায়েম পায়রা দুটিকে আদর করতে শুরু করলাম হাত বুলাতে গিয়ে বুঝতে পারলাম অদ্ভুত শক্ত অদ্ভুত নরম অদ্ভুত কোমল যা বারবার কাছে টেনে আনবে আমাকে যেখান থেকে আমি চোখ সরাতে পারবো না যেখান থেকে আমি মুখ উঠাতে পারবো না যেগুলো না ধরে, না স্পর্শ করে, যেগুলোকে আদর না করে আমি থাকতে পারবো না।
আমি ভালোবাসি অমৃতার সমগ্রতাকে, তার পুরো শরীর তার সমস্তটাকে ভালবাসি। সে যেমন আছে তেমনি তাকে ভালবাসি এই কথাগুলোই আমি কাউকে বোঝাতে পারি না। এরপর আমি আমার মুখটি তার ঠোঁট থেকে নামিয়ে থুতনি বেয়ে কণ্ঠনালীতে নিয়ে এলাম। চুমু খাচ্ছিলাম জিভ দিয়ে বার বার চাটছিলাম তার শরীর। নামতে নামতে চলে এলাম তার বুকের উপর। ঠোঁট দিয়ে প্রথমে তারে নিপলে চুমু খেলাম তারপর একটি এক হাতে টিপতে লাগলাম এবং অন্যটি মুখে নিয়ে প্রচন্ড জোরে চুষতে শুরু করলাম জিভ দিয়ে ছোট্ট অথচ জাগ্রত নিপল চারপাশ ঘোরাতে লাগলাম আমি। দেখতে পাচ্ছি না তার নিপলের কালার কি। ছিল বাট এমন অনুভূতি আমাকে পাগল করে দিচ্ছিল প্রায়।
তখন অমৃতা অদ্ভুত কিছু শব্দ করছিল আর শরীরকে ধনুকের মতো বাঁকা করে মোচরাচ্ছিল। আমি চেঞ্জ করে করে দুটো স্তনের মধ্যেই চুমু খাচ্ছিলাম।
এবার আমি চুমু খেতে খেতে নিচে নামছিলাম তার বুকের নিচে পেটের কাছে এসে চুমু খাচ্ছিলাম চুমু খেতে খেতে আমি তার নাভিতে এসে পৌঁছলাম সেখানে জিভ দিয়ে ঘোরাচ্ছিলাম জিভের আগা দিয়ে চক্রাকারে নাভিতে ঘুরাচ্ছিলাম আর আমার হাত দুটো তার বুকের মধ্যে রেখে খুব চমৎকার ভাবে স্পর্শ করেছিলাম আর আদর করছিলাম।
একটু নিচেই সালোয়ার এই সালোয়ার খোলার জন্য আমি ফিতা ধরে টান দিলাম কিন্তু অমৃতা না করছিল আর সেখানে তার হাত নিয়ে এসে আমার মুখে ধরে উঠিয়ে দেয়ার চেষ্টা করছিল।
আমি তার মুখের কাছে চলে এসে কানের কাছে আমার ঠোট নিয়ে ফিসফিস করে বললাম "আমি আর পারছিনা আমাকে তোমাকে পেতে হবে। তোমার সর্বস্ব পেতে হবে। আমি ভালোবাসি তোমাকে"। সে বলল আমার ভয় হচ্ছে। তাছাড়া ডেঞ্জারাস কিছু হতে পারে। আমি বুঝতে পারলাম সমস্যাটি কোথায়। তাকে বললাম চিন্তা করো না আই হ্যাভ এ প্রটেকশন। সে জিজ্ঞেস করল সেটা কি।
আমি বললাম কনডম আছে। আমি এটা ইউজ করতে পারি। এরপর অমৃতা নিশ্চুপ হয়ে গেল।
এবং এক মুহূর্ত পরে বলল ওকে টেক ইওর প্রটেকশন।
এবার আমার আনন্দের সীমা রইল না। আমি ওয়ারড্রবের ড্রয়ারে রাখা কনডমটি নিলাম। এরপর খাটে এসে সোজা চাদরের নিচে ঢুকে গেলাম কিন্তু কনডমটি খুললাম না বরং আমি আমার প্যান্ট খুলে ফেললাম। তারপর শর্টস খুলে ফেললাম।
এবার আমি অমৃতার শরীরের প্রতি মনোযোগী হলাম। আমি তার সালোয়ারের ফিতা একটানে খুলে ফেললাম তারপর সেটিকে আস্তে আস্তে টেনে নিচের দিকে নামিয়ে দিলাম।
এবার অমৃতার কোমরে অত্যন্ত মসৃন একটি প্যান্টি অনুভব করলাম। ইলাস্টিক টেনে হাত ঢুকিয়ে দিলাম আমার নিভৃত গন্তব্যে স্পর্শের অনুভূতি ছড়িয়ে দিতে। ইয়েস! পেয়েছি… মখমলের মতো তুলতুলে জায়গাটা। আমি হাত বুলিয়ে কোমলতা আর পেলবতায় হারিয়ে ফেললাম নিজেকে।
পরমুহূর্তেই যেন সময়বাস্তবতায় ফিরে এলাম। অমৃতার প্যান্টির ইলাস্টিক ধরে টেনে নামালাম পায়ের গোড়ালি পর্যন্ত। তারপর সে ওটাকে পায়ে পায়ে ঘষে ফ্লোরে ফেলে দিল। হালকা পিংক এই আন্ডারগার্মেন্টটি তৃষ্ণা যেন আরো বাড়িয়ে দিল আমার।
কিন্তু কিছু দেখতে পাচ্ছিলাম না অমৃতার শরীরের সেই নিভৃত সেই নিস্তব্ধ সেই নিবিড় উরুগুহা। আমি দেখতে পাচ্ছিলাম না কেননা আমরা দুজনে যখন চাদরের নিচে ছিলাম যাইহোক তার শরীরে থেকে সালোয়ারটি খুলে ঢিল মারলাম টেবিলের উপর।
এবার চাদরের নিচে এসে আমি তার পুরো নগ্ন শরীরের প্রতি গভীরভাবে আবিষ্ট হলাম। দুজন নরনারী পুরোপুরি নগ্ন। শরীরে একটি সুতোও নেই। অদ্ভুত লাগছিল আমার কাছে। মনে হচ্ছিল আমি চুইংগামের মতো করে অমৃতার পুরো শরীরটাকে চুষতে চুষতে, চাটতে চাটতে খেয়ে ফেলি। তাকে খুব নিবিষ্ট ভাবে জড়িয়ে ধরলাম। চুমু খাচ্ছিলাম গভীরভাবে তার ঠোঁটে জিব্বায় গলায় গলার দুই পাশে তার স্তনে পেটে নাভিতে চুমু খেতে খেতে আমি আরো নিচে নামছিলাম সে কেমন যেন শব্দ করছিল বাট আমি থামলাম না চলে এলাম তারা হাটুর একটু উপরে সেখানে চুমু খেতে খেতে উপরে উঠছিলাম আস্তে আস্তে যেতে যেতে আমি চলে গেলাম সেই নিবিড়তম এলাকায় যেখানে যাওয়ার জন্য পৃথিবীর সকল পুরুষেরা উদগ্রীব হয়ে থাকে। আমি সেখানে পৌঁছে গেছি।
হ্যাঁ ওটা হচ্ছে আমার অমৃতার পুসি। এবার আমি দুই হাত দিয়ে তার কোমর জড়িয়ে ধরে আমার মুখটি ঠিক তার যোনিতে স্পর্শ করলাম চুমু খেলাম এরপর আমার জিভ দিয়ে নিচ থেকে উপরে চাটতে লাগলাম। উপর থেকে নিচে নিচ থেকে উপরে চাটাচাটি চলছিল। মাঝে মাঝে গভীরভাবে চুমু খাচ্ছিলাম ওখানে। এবার আমার জিভটি অমৃতার ভোদার মাঝখানে রেখে ভেতরের দিকে ঢোকানোর চেষ্টা করলাম আর গভীরভাবে চুষতে লাগলাম তার ভোদার সমগ্র সাম্রাজ্য!!

অমৃতা গোঙাচ্ছিল আর অদ্ভুত শব্দ করছিল আমার চুল ধরে টেনে উঠানোর চেষ্টা করছিল বাট আমি সেখান থেকে কিছুতেই বের হতে চাইলাম না। এবার জিভ দিয়ে আমি তার যোনির ক্লিটটা খুব তীব্রভাবে নাড়তে লাগলাম। অমৃতার শরীর কম্পিত হচ্ছিল প্রচন্ডভাবে আমি বুঝতে পারছিলাম না কেন এমন হচ্ছিল আমারও খুব মজা লাগছিল তাই অমৃতার ভোদার ক্লিটটি এবার চুষতে শুরু করলাম।
এবার অমৃতা কথা বলল। আমাকে বলল প্লিজ আর না উঠো উঠো।
আমি তার শরীর চাটতে চাটতে আর চুষতে চুষতে বুকের মাঝখান দিয়ে গলার পাশ দিয়ে এসে তার ঠোটে স্থির হলাম। যেন একটি এপিক জার্নি শেষ করেছি মাত্র। আমাদের দুজনেরই পুরো শরীর ঘেমে একাকার হয়ে গিয়েছিল, চটচটে হয়ে পিচ্ছিল হয়ে গিয়েছিল। দুজনেই অনেকক্ষণ ধরে কাথার নিচে ছিলাম, তাই উষ্ণতার তীব্রতা আমাদের ভিজিয়ে দিয়েছিল।
অসলে মনে হয়, মেয়েদের আবেগ আর অনুভূতি বাষ্পীয় তাই শরীরকে ভিজিয়ে তা বাইরে আসে; তারপর হাল্কা হতে হতে বাষ্পীভূত হয়ে উড়ে যায়, দূরে… বহুদূরে মিলিয়ে যায়।
হঠাৎ করে মনে পড়লো আমি আর অমৃতা আগে তো ফোন সেক্স করতাম তখন তো অনেক ধরনের কথা বলতাম সুতরাং সেরকম কথা যদি এখন তাকে বলি তাহলে কেমন হবে এটা ভাবতে ভাবতেই আমি তার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম
লক্ষী সোনা কি করছি আমরা?
অমৃতা যেন আরো ফিসফিস করে বলল – আমরা সেক্স করছি।
বললাম কিভাবে করছি সোনা?
এবার সে বলল জানিনা…
না, তুমি বল… ফোনে না বলতা…
হুমম…
বল সোনাপাখি, আমার অমৃত, বল কীভাবে সেক্স করছি…
বলব… বাট এখনো ত সেটা শুরুই কর নাই…
অহ শিট… তাহলে শুরু করি?
হুমম……… কর।
এবার আমি বালিশের পাশে রাখা কনডমটি হাতে নিলাম তারপর তা ছিড়ে খুলে ফেললাম অমৃতা চেয়ে রইল অপলক। কনডমটি আমার পেনিসে সেট করলাম।
আবার চলে গেলাম কাথার নিচে। ভালো করে ঢেকে দিলাম নিগুর অন্ধকার এখানে। আমাদের দুজন যেন হারিয়েছি অবচেতনায় কেউ কাউকে দেখতে পাচ্ছি না কিন্তু অনুভব করতে পারছি পুরোপুরি। আমি অমৃতার শরীরের দখল নিলাম তার চোখে চোখ রাখলাম ঠোঁটে ঠোঁট হাতে হাত পায়ে পা এবার বললাম তোমার পা দুটি ফাক কর আমি তোমার মাঝে ঢুকবো
অমৃতা কিছুই বলল না পা দুটি ধীরে ছড়িয়ে দিল দুই পাশে। মাঝখানে আমার দুটি পা, আমার দাঁড়িয়ে থাকার ধোন ইতিমধ্যেই তার ভোদাতে স্পর্শ করছিল। এবার আমি একটু বসার ভঙ্গিতে মাথা উঠালাম এবং পেনিস টা হাত দিয়ে ধরে তার ভোদাতে ধোনের আগা দিয়ে ঘষতে লাগলাম। আস্তে আস্তে ভেতরে ঢোকানোর চেষ্টা করছিলাম কিন্তু কোনভাবেই আসল জায়গায় পৌঁছতে পারছিলাম না বারবার ধোনটি পিছলে বের হয়ে যাচ্ছিল আমি তাকে বললাম তুমি একটু সেট করে দাও না এটা ধরো। সে বলে না আমি পারবো না
আমি আবারো ট্রাই করা শুরু করলাম। অমৃতা বলল আরেকটু নিচে এবার আমি সেই প্রাচীন গিরিপথের সন্ধান পেলাম আমার ধোনটিকে হাতে ধরে অমৃতের ভোদার ফুটোতে সেট করে ধাক্কা দিতে শুরু করলাম আর অমৃতা বিছানার পেছনের দিকে যেতে লাগলো প্রতিটি ধাক্কার সাথে।
সে যেন দুইতিন তিন ইঞ্চি করে পেছনে যাচ্ছিল প্রতি ঠাপে। তার কারণ আমার ধোনটা অমৃতার ভোদার ভিতরে ঢুকাতে পারছি না।
এবার হাত দিয়ে ধোনটাকে শক্তকরে ধরে সমস্ত শক্তি দিয়ে প্রচন্ড জোরে একটা ধাক্কা দিলাম।
সাথে সাথে অমৃতা ওমা বলে চিৎকার করে উঠলো। আর আমি লক্ষ্য করলাম আমার ধোনটি প্রায় অর্ধেক ঢুকে গেছে। আমি খুব দ্রুত অমৃতের ঠোঁটে ঠোঁট রাখলাম আর ঠোঁট দুটিকে চুষতে লাগলাম।
অমৃতের মাথার পিছনে হাত এনে তার চুলগুলোতে ধরলাম। ধরে তার মুখের ভিতর আমার জীব ঢুকিয়ে দিলাম।। তার জীভ আর আমার জিভ দুটো একাকার হয়ে গেল পুরো মুখ জুড়ে। চমৎকার লাগছিল আমার।
ধনটি ওই অবস্থায়ই অমৃতার যোনিপথেরেখে দিলাম। আমি তার কানে মুখ ঘষতে ঘষতে বললাম ঢুকাই?
সে কিছুই বলছে না।
তাই কাথাটি সরিয়ে তাকে দেখার চেষ্টা করলাম এবং অবাক হয়ে দেখলাম তার চোখ গড়িয়ে জল পড়ছে কিন্তু সে ঠোঁট কামড়ে আছে। বললাম অমৃতা কষ্ট হচ্ছে খুব?
হুমম।
আরেকটু সহ্য কর
ওকে বাট পুরোটা ঢুকে নাই?
না অর্ধেকটা বাকি আছে
ও মাই গড
অমৃতা এটা বলার সাথে সাথে আমি শরীরের সমস্ত শক্তি দিয়ে খুব জোরে একটা ধাক্কা দিলাম। এবার আমার ধোনটা পুরোপুরি অমৃতার ভোদার ভিতর ঢুকে গেল আর বুঝতে পারলাম আমার ধোনের মাথাটি যেন কোন এক মসৃণ দেয়ালে ধাক্কা দিচ্ছে। আবার আমি অমৃতার চোখের দিকে তাকালাম সে ঠোট কামড়ে চোখ বুজে চোখ মুখ খিচে আছে। আর মুখ দিয়ে হুম্মম্ম ম্মম… শব্দ করছে।
আমি আমার ধোনটিকে অর্ধেকটা বের করলাম আবার ভেতরে ঢুকালাম আবার পুরোটা বের করে পুরোটা ঢুকিয়ে দিলাম তারপর একটানা ঠাপ দিতে শুরু করলাম প্রচন্ড গরমে ঘেমে ভেজা ভেজা হয়ে গেলাম।
কাথাটি উপর থেকে সরিয়ে দিলাম আর অবাক হয়ে দেখলাম আমার সামনে আমার অমৃতার নগ্ন শরীর।
আমার নিচে যেন এক দেবি শুয়ে আছে যাকে আমি সারা জীবন কামনা করেছি।।
এমন দেবী যার সৌন্দর্যের পূজা করতে হয়। আমি পাগল প্রায় হয়ে গেলাম তার স্তনের সৌন্দর্য দেখে। এমন অসাধারণ পায়রা কোন সিনেমায় পর্যন্ত দেখিনি কখনো। আমি দুই হাত দিয়ে অমৃতের পায়রা দুটিকে আদর করতে শুরু করলাম আর পাগলের মত চুষতে শুরু করলাম আর ওদিক দিয়ে ধোনটি তার যোনীর গভীরে জোরে জোরে ঢুকাচ্ছি আর বের করছি
এবার লক্ষ্য করে দেখলাম অমৃতা যেন অনেকটাই স্বাভাবিক তার কানের কাছে মুখ নিয়ে বললাম অমৃতা আমার সোনা পাখি আমার জান, কি করছি আমি?
সে বলল তুমি সেক্স করছ। আমি বললাম কার সাথে সেক্স করছি?
সে বলে অমৃতার সাথে করছো। তোমার ভালবাসার সাথে সেক্স করছো।
আমি বলি, আমার স্ত্রীর সাথে সেক্স করছি আমার জানের সাথে সেক্স করছি এভাবে সারা জীবন তোমার সাথে সেক্স করবো আমি।
তুমি আমার সাথে সেক্স করবা। তোমার সবকিছু আমার আমার সবকিছু তোমার।
সে খুব মজা পাচ্ছিল মনে হল। এবার আমি তাকে বললাম অমৃতা কিভাবে সেক্স করছি।
সে বলে তোমার পেনিস টা ঢুকিয়ে সেক্স করছো
আমার পেনিস টা কোথায় ঢুকাচ্ছি
সে বলে আমার পুশির ভিতরে ঢুকাচ্ছো
আমি যেন পাগল হয়ে যাচ্ছিলাম সারা শরীর জুড়ে রক্ত সঞ্চালন প্রচন্ডভাবে বেড়ে যাচ্ছিল।
অমৃতাকে বলি সোনা পাখি আর কি কি করছি বল।
সে বলে তুমি বল।
– তোমার ঠোঁট দুটি চুষছি, তোমার গলায় চুমু খাচ্ছি, তোমার বুকে ঠোট রেখে, তোমার নিপল দুটি চুষছি বলতে বলতে দেখি অমৃতা চোখ বন্ধ করে ফেলল আর ঠোঁট দুটি কামড়ে আমাকে প্রচন্ডভাবে জড়িয়ে ধরে বলছে। মাসুম প্লিজ আমাকে ছেড়ে যেওনা তুমি আমাকে জড়িয়ে ধরে রাখবা সবসময়। আমার সাথে এভাবে সেক্স করবা।
আমি বলি হ্যাঁ আমরা সারারাত সেক্স করব। সারাদিন সেক্স করব শুধু তোমার সাথে সেক্স করব এই যে এভাবে এভাবে আমার পেনিস টা তোমার শাওয়ার ভিতর ঢুকিয়ে ঢুকিয়ে, ঢুকিয়ে ঢুকিয়ে সেক্স করব।
এসব বলতে বলতেই আমি বুঝতে পারছিলাম আমার সমস্ত শরীরের রক্ত সঞ্চালন তীব্র থেকে তীব্রতর হতে হতে সম্পূর্ণ প্রেসার যেন আমার ধোনের গোড়ায় চলে এসেছে
আমি অমৃতা কে টেনে তুলে বসিয়ে দিলাম আমার উপর। আমিও বসে রইলাম।
অমৃতার পেছনে পাছায় হাত দিয়ে জড়িয়ে ধরে আমার দিকে টানতে লাগলাম এতে করে তার পুরো শরীরের ভর আমার পেনিসের উপর। এবার সে আমার উপর বসে পড়ল।
তখন আমার ধোনটা যেন ওর গুদের ভেতরে আরো গভীরে পৌঁছে গেল আমি অমৃতাকে তীব্রভাবে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে ওর দুধের মধ্যে মুখ রাখলাম আর পাগলের মত স্তনদুটি চটকাতে রাখলাম। টিপতে টিপতে মুখে শব্দ করে চুষতে লাগলাম। নিপল দুটিতে হালকা কামড় দিলাম বিশেষ করে ঠোঁট দিয়ে চাপ দিচ্ছিলাম। অমৃতা লজ্জায় যেন আমার দিকে তাকাতেই পারছিল না কিন্তু তবুও চেষ্টা করছিল আমার সাথে রেসপন্স করতে। বলছিল মাসুম আই লাভ ইউ আই লাভ ইউ আই লাভ ইউ লাভ ইউ লাভ ইউ লাভ ইউ তখন লক্ষ্য করলাম তার লাভ ইউ বলার ছন্দটা যেন ছিল আমার ঠাপ দেওয়ার ছন্দের মতই পুরোপুরি হারমোনাইজড। আমিও বলতে শুরু করলাম লাভ ইউ টু লাভ ইউ টু লাভ ইউ লাভ ইউ লাভ ইউ আর দুজনেই সমান তালে শরীরকে আন্দোলিত করছিলাম।
বুঝতে পারছিলাম আর বেশিক্ষণ চলবে না তাই অমৃতাকে জড়িয়ে ধরে স্তন দুটির মাঝে খুব তীব্রভাবে মুখটি চেপে ধরে অমৃতাকে বললাম "আই এম গোইং টু ফিনিশ। আউট করব কোথায়? ভেতরে না বাইরে?"
অমৃতা বলল আমি জানিনা, তোমার যা ইচ্ছা কর, আমি তোমার।
ওকে তাহলে তুমি শুয়ে পড়ো, আমি উপরে আসি – বলেই শুইয়ে দিলাম আর সাথে সাথেই আমি ওর শরীরের উপর শুয়ে পড়লাম এবার আমার দুই পা দিয়ে ওর দুই পা দুই দিকে ফাক করে দিলাম যাতে এবার ভালোভাবে ভিতরে ঢুকতে পারি তারপর আমার ধোনটা হাতে ধরে আবার অমৃতার গুদের ভিতর পুরোটা ঢুকিয়ে দিলাম বের করলাম আবার ঢুকালাম বের করলাম এবং আস্তে আস্তে আমি স্পিড বাড়াচ্ছিলাম অমৃতা সারা শরীর কেঁপে উঠছিল আমি তার পুরো শরীরে হাত বুলিয়ে দিচ্ছিলাম ওর দিকে মাঝে মাঝে তাকাচ্ছিলাম তীব্রভাবে। তার পুরো শরীর মুখ সব যেন প্রচন্ড লাল হয়ে উঠেছিল অদ্ভুত সুন্দর লাগছিল পুতুলের মত এগুলো ভাবতে ভাবতেই আমার সারা শরীর যেন গলে যাচ্ছিল আমি ঠাপ বন্ধ করলাম না। আরো জোরে জোরে জোরে অমৃতার গুদের ভিতরে আমার পেনিসটি ঢুকাচ্ছিলাম আর বের করছিলাম।
বুঝতে পারছিলাম অমৃতার আগেই দু'একবার হয়ে গেছে এখন আবার হবে। সেও আমাকে তীব্রভাবে জড়িয়ে ধরেছিল আর আমার কাঁধে গলায় যেন প্রচন্ড উত্তেজনায় কামড় দিতে চেষ্টা করছিল আমি তাকে চরম উত্তেজনায় পৌঁছে দেয়ার জন্য আমার ডানহাত নিয়ে এলাম অমৃতার ভোদার উপরে।
একটি আঙ্গুল দিয়ে অমৃতার পুশির ছোট্ট ক্লিকটা ফিঙ্গারিং শুরু করলাম আর এদিকে আমার ধোনটি খুব জোরে জোরে ঢুকাচ্ছিলাম।
কয়েক মুহূর্তের মধ্যেই দেখলাম অমৃতা আবারো ঠোঁট কামড়ে ধরল নিজের ঠোঁট। তারপর অস্ফুটেও কিছু শব্দ করতে করতে হঠাৎ করেই যেন ঢলে পড়ে তীব্র হাসিতে ফেটে পড়ল…
সঙ্গে সঙ্গে আমারও যেন হয়ে এলো আমি আরো জোরে জোরে ঠাপ দিতে দিতে বললাম অমৃতা আমার হচ্ছে হচ্ছে লাভ ইউ লাভ ইউ লাভ ইউ বলতে বলতে ওর পুশির ভেতরে সব মাল বের করলাম। অবশ্য কনডম সব মাল রেখে দিল এটা ক্ষনিকের কষ্টকর হলেও প্রোটেকশনের জন্য অত্যন্ত ভালো। এবার আমি একেবারেই নিস্তব্ধ হয়ে তার উপর শুয়ে পড়লাম সন্তুষ্টির তীব্রতায় আমার মুখে কি একটা মিষ্টি হাসি চলে আসছিল ওর দিকে তাকিয়ে দেখলাম সেও যেন তৃপ্তির মোহনীয়তায় মুগ্ধ হয়ে চুপচাপ শুয়ে আছে। আমি তার কানের কাছে আমার মুখটি নিয়ে ফিসফিস করে বললাম

"ভালোবাসি"
 

Users who are viewing this thread

Back
Top