What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার প্রথম ফেমডম অভিজ্ঞতা - by _

গল্পের শুরুতেই নাম জানিয়ে রাখি। আমার নাম দীপ, এই মুহুর্তে বয়স ২৮। আমার আজকের এই গল্প প্রথম গল্প যা নিজের জীবনে ঘটা একটি সত‍্যিকারের ঘটনা নিয়ে লিখছি এবং গল্পের স্বার্থে সামান‍্য রং চড়াতে হয়েছে। তবে মূল গল্পের ঘটনা ও শাস্তির অংশটুকু একদম হুবহু সত‍্যি।

আমার তখন বয়স কম। পড়াশোনায় মধ‍্যম মানের ছাত্র এবং ঐ বয়ঃসন্ধির সময় পুরোপুরি যৌন বিকাশের মধ‍্যে দিয়ে যাচ্ছিলাম বলে নিজের শরীরের পরিবর্তন ও বিভিন্ন যৌনতা বিষয়ে প্রচন্ড আকৃষ্ট হয়ে পড়েছিলাম। আমাদের বাড়িতে তখনও সকলের অ‍্যাটাচড্ বাথরুম-পায়খানা ছিল না। যদিও আমাদের ছিল তবু আমার জেঠিমা কাকিমাদের ছিল না। বাড়ির পিছন দিকের একটি বাথরুম ছিল ও আলাদা পায়খানা ছিল যা বাকিরা ব‍্যবহার করতো। খুবই সাধারণ একটা ব‍্যাপার যদিও আমার মনে কি ভাবে ঐ সাধারণ ব‍্যাপারটি অসাধারণ এক কামোদ্দীপনা তৈরী করেছিল তা আজও আমার কাছে রহস‍্য।

আমাদের ঘরে বসে পেছনের দিকের উঠোন, বাথরুম, কে যাচ্ছে কে আসছে সবই পরিস্কার দেখা যেত। আমি খাটে বসে বা কখনো মাটিতে বা চেয়ার টেবিলে বসে পড়তাম। বয়ঃসন্ধির সময় মহিলাদের শরীর একটা আলাদা আকর্ষনের বিষয় হয়ে ওঠে ছেলেদের কাছে। আমার বা যেকোন ছেলের। প্রাইভেট টিউশনে গিয়ে কোন বান্ধবীর বুকের দিকে তাকানো বা কোন মেয়ে ঝুঁকে থাকলে বুকের খাঁজ দেখা এমনকি কাজের মাসির বুক দেখলে বা হাঁটুর ওপর শাড়ি তোলা থাকলেও সেইসময় এক আলাদাই অনুভূতি হত। এমনই সময়ের মধ‍্যে দিয়ে যখন যাচ্ছি তখন একদিন পড়ার সময়, সকাল ৯টা নাগাদ হয়তো, দেখি জেঠিমা পায়খানা যাচ্ছেন আর তার আগে বাথরুমে পরিস্কার শাড়ি, ব্লাউজ, শায়া, গামছা রেখে এবং শরীরে পরে থাকা ব্লাউজ ও শায়া খুলে শুধুমাত্র শাড়িটা গায়ে জড়িয়ে পায়খানা যাচ্ছেন। বাথরুমে দরজা বন্ধ করেই চেঞ্জ করেছিলেন। আমি আগেও বেশ কয়েকবার দেখলেও সেদিন প্রথম খেয়াল করি যে উনি যখন যাচ্ছেন তখন বাম দিক দিয়ে একটা দুদু বা স্তন পরিস্কার দেখা যাচ্ছে। আসলে খুব খেয়াল করেননি বলেই ঐ স্তনটি দেখা যাচ্ছিল। আমি তো হাঁ করে দেখছিলাম। জেঠিমার সেই সময় বয়স আন্দাজ ৪৮-৫০ এবং যথেষ্ট মজবুত শরীর হওয়ার জন‍্যে স্তন বেশ ভালোই দেখতে ছিল যদিও স্বাভাবিক নিয়মেই ঝোলা ছিল। তবুও পরিস্কার বোঁটা, বৃন্তবলয় দেখে সেদিন আমি দারুন গরম হয়ে গিয়েছিলাম।

এই ঘটনার পর থেকে তক্কে তক্কে থাকতাম যে কখন ওঁনাকে দেখতে পাবো। এই করতে করতে আরো দুই এক বার এমন ভাবেই স্তন দেখলাম কিন্তু মনে শান্তি আসছিল না। তাই একদিন যখন দুপুরে উনি স্নান করতে গেলেন তখন ঐ উঠোনে এমন একটা জায়গায় গিয়ে দাঁড়িয়ে পরলাম যে যেখানে আমি গাছের আড়ালে থাকতে পারবো এবং আমাকে কেউ দেখতে পাবে না। আমার এটা করার উদ্দেশ‍্য ছিল এই যে বাথরুমের দেওয়ালে একটা ছোট বর্গাকার গর্ত ছিল যার মধ‍্যে দিয়ে ভেতরের সবকিছু পরিস্কার দেখা যায় এবং ভেতরের লোক খুব সচেতন না হলে ধরা পরার ভয় থাকেনা।এই গর্তটা আমি আগে দেখে থাকলেও এই কাজের জন‍্য ব‍্যবহার করার কথা আগে মনে আসেনি। সত‍্যি বলতে বেশ কয়েকবার এরকম করে আমি সেই দিন থেকে জেঠিমার নগ্ন শরীরে স্নান দেখেছিলাম ও ঐখানে দাঁড়িয়েই নিজের ৪.৫ ইঞ্চির ছোট খাড়া নুনু খেঁচেছিলাম।

কিন্তু জগতের যা নিয়ম, সব অনৈতিক ও অনুচিত কাজেরই একটা শেষ থাকে এবং আমার ক্ষেত্রেও অন‍্যথা হয়নি। ক্লাস টেন-এ ওঠার পরে একদিন বাড়িতে মা বাবা নেই। কলকাতা গিয়েছেন কাজে। আমি সুযোগ বুঝে,মজা করে জেঠিমার নগ্ন স্নান দেখছি। তার কোমল, মসৃন, ফর্সা নগ্ন শরীর, নিটোল ঝোলা দুদু, গভীর খাঁজ, শক্ত বড় বোঁটা, কুচকুচে ঘন কালো লোমে ঢাকা যোনীদেশ, বড় গোল পাছা, নির্মেদ পেট, খাঁজের মধ‍্যে দিয়ে বিস্তৃত রুপোর চেন ইত‍্যাদি দেখে নুনুতে আরাম নিচ্ছি। হঠাৎ ঐ গর্ত দিয়ে তাকালেন জেঠিমা আর পুরো আমার মুখ দেখতে পেলেন। ব‍্যাস্ আর যাই কোথায়! আমি পালাতে চেষ্টা করার সুযোগও পেলাম না। ভেতর থেকেই কথা বলতে লাগলেন জেঠিমা – "ছিঃ ছিঃ ছিঃ, তুই এতো বাজে আর নোংরা ছেলে? লুকিয়ে মেয়েদের স্নান দেখিস? এইভাবে বয়সে বড়ো মহিলাদের অপমান করিস? আজ তোর একদিন কি আমার একদিন!" আমি খুব নিচু স্বরে কোনমতে ক্ষমা চেয়ে নিয়ে, আর কোনদিন এমন করবো না বলে চলে এলাম ঘরে।

কিছুক্ষন পরে স্নান সেরে, খোলা চুলে, সুন্দর করে শাড়ি পরে, সুগন্ধি মেখে আমাদের ঘরে এলেন জেঠিমা এবং মুখে বেশ গাম্ভীর্য এবং রাগ। এসে বললেন – "আজ তোর মা ফিরুক, তারপর দেখ কি করি তোর। সবাইকে জানাবো আর তোর লজ্জ্বায় মাথা কাটা যাক। আর এছাড়া…"। আমি বললাম – "প্লিজ তোমার পায়ে পড়ি, মাকে আর অন‍্যদের জানিয়ো না প্লিজ। আমি আর মাথা তুলে বের হতে পারবো না বাইরে। প্লিজ এমন করো না।" তবুও জেঠিমা নরম হলেন না। উল্টে বললেন – "তুই যা করেছিস এরপর ক্ষমার প্রশ্নই ওঠেনা। তুই যতই হাতজোড় কর, তোর শাস্তি দরকার।" এই বলে ঘরে চলে গেলেন। আমার হাত পা কাঁপতে থাকলো আর পেট গুলোতে লাগল। কি করবো বুঝতে না পেরে আসন্ন বিপদের কল্পনা করছিলাম। দুপুরে খেতে বসেও খেতে পারলাম না। হঠাৎ জেঠিমা এসে ডাকলেন, বললেন – "আমার ঘরে আয় দরকার আছে"। আমি ঘর তালা দিয়ে গেলাম আর জেঠিমার ঘরে উনি একাই ছিলেন কারণ জেঠু, ওনার ছেলে অফিসে গিয়েছিল। আমি ঢুকলাম আর দেখলাম জেঠিমা খেয়ে উঠে পান খাচ্ছেন আর খাটে বসে আমার দিকে তাকিয়ে আছেন। বললেন -"কুত্তা দরজাটা কে বন্ধ করবে রে? যা বন্ধ কর দরজাটা কুত্তা।" আমি এই ভাষা শুনে অবাক হয়ে গিয়েছিলাম এবং ঘোরের মধ‍্যে রোবটের মতন হেঁটে গিয়ে দরজা বন্ধ করেছিলাম। হয়তো এতটাই ভয়ে পেয়েছিলাম বলে কোন প্রতিবাদ করতে পারিনি। এরপর জেঠিমা আর আমার কথোপকথন ছিল এরকম –

জেঠিমা – কি রে কুত্তা তোর মাকে বলবো আজ বাড়ি ফেরার পরে?

আমি – প্লিজ বলো না। তোমার পায়ে পড়ি।

জেঠিমা – পায়ে পড়ি বলছিস অথচ্ দাঁড়িয়ে আছিস। ফালতু বকছিস। তোকে ক্ষমা করবো না।

আমি – (সত‍্যি করেই পায়ে পড়ে গিয়ে বলি) তোমার পায়ে পড়ে থাকবো, তোমার পোষা কুকুর হয়ে থাকবো, যা বলবে তাই করবো, শুধু কাউকে বলো না।

জেঠিমা – (মুচকি হাসি হেসে) যা বলছিস ভেবে বলছিস? পারবি তো কথা রাখতে?

আমি – অবশ‍্যই পারবো। আমার দোষের যা শাস্তি হয় দিও কিন্তু কেউ যেন না জানে।

জেঠিমা – তাহলে আজ থেকে তুই আমার "সিক্রেট পোষা কুত্তা"।

আমি – হ‍্যাঁ আমি আপনার পোষা কুত্তা আর আপনি আমার মালকিন। (নিজে থেকেই আপনি বলে ফেলেছিলাম আর জেঠিমা শুনে খুশি হয়েছিলেন)

জেঠিমা – হু সে ঠিক আছে। কিন্তু সত‍্যিকারের কুত্তার অনেক দায়িত্ব। আজ তো সব হবে না। আজ নিয়ম সব বলে দিচ্ছি মনে রাখবি তবে আজকের শাস্তি আজকেই পেতে হবে।

আমি – সব মেনে নেব।

জেঠিমা – সত‍্যিকারের কুত্তা কখনো জামা কাপড় পরে না। তাই তুই এখনি সব জামা কাপড় খুলে পুরো ল‍্যাংটো হয়ে যা আর জামা কাপড়গুলো সব আমায় দে, আমি যখন দেবো তখনই পাবি।

আমি উপায় না দেখে, এবং সবার জানাজানি আটকাতে আমি জেঠিমার সামনে ল‍্যাংটো হয়ে গেলাম এবং অত বড়ো বয়সে ৫০ বছরের জেঠিমার সামনে উদোম উলঙ্গ হয়ে দাঁড়িয়ে রইলাম। মুখ দিয়ে শব্দ বের হল না। দুঃখ, লজ্জ্বা, ভয় সব মিলিয়ে কেমন একটা মিশ্র অনুভূতি হচ্ছিল এবং জেঠিমার সামনে আবরণহীন হয়ে রইলাম।ওনাকে জামাকাপড় দেওয়ার পর উনি সব জামাকাপড় কোথায় একটা রেখে এলেন এবং প্রথমেই বললেন – "১০০ বার কান ধরে ওঠবস কর।" আমি তাই করেছিলাম। আমি এরপর অনেকক্ষন প্রায় ২ ঘন্টা ল‍্যাংটো ছিলাম। ওনার পা টিপে দিয়েছিলাম। ওনার পায়ের নীচে চুমু দিয়ে চেটেছিলাম প্রায় ২০ মিনিট। উনি ঘরে পরার চটি পায়ে দিয়ে আমায় চাটিয়েছিলেন। আমার নুনুতে বেশ কয়েকবার চড়, বীচিতে কয়েকবার থাপ্পড় ও লাথি মেরেছিলেন আর পাছায় ৫০ ঘা স্কেল মেরেছিলেন। আমার অবস্থা বেশ কাহিল হয়ে গিয়েছে দেখে জুতো পড়া অবস্থায় দুটো বিস্কুট ও একটা কলা চটকে আমায় খেতে দিয়েছিলেন এবং তাতে কিছুটা জুতোর তলার নোংরা লেগেছিল এবং সেটাও আমায় খেতে হয়েছিল।

এমনভাবে ২ ঘন্টা পরে –

জেঠিমা – আজ এইটুকু থাক। বাকি অনেক শাস্তি হবে আগামী দিনে।

আমি – কাউকে বলবে না তো?

জেঠিমা – আমার কাছে করা প্রমিস ভঙ্গ বাথরুমের ঘটনা ও শাস্তির ঘটনা সব বলে দেব সবাইকে।

আমি – তোমার গোলাম আমি, তোমার পোষা কুত্তা আমি। প্রমিস ভাঙবো না।

জেঠিমা – আমি যখন যেখানে ল‍্যাংটো হতে বলবো হতে হবে কিন্তু।

আমি – অবশ‍্যই। তুমি আমার দেবী। যখন খুশি যেখানে খুশি আমায় ল‍্যাংটো করে দিও।

জেঠিমা – ঠিক আছে। তাহলে দেখ তোকে আমি একদিনে প্রায় আড়াই ঘন্টা ল‍্যাংটো করে রাখলাম। যা ইচ্ছা করলাম। দেখলি তো কুত্তা মেয়েদের ক্ষমতা?

আমি – অবশ‍্যই মেয়েরা দেবী।

জেঠিমা – তোর নতুন নাম ল‍্যাংটা আর কুত্তা। বুঝলি? যা এবার জামা প‍্যান্ট পড়ে দুর হ কুত্তা। যদিও বেশিদিন আর জামাকাপড় পরতে হবে না। এরপর অনেকের সামনে তোকে ল‍্যাংটা করবো। হাহাহাহাহাহাহা…

আমি এই শুনে ভয়ে ও চিন্তায় আমার জেঠিমা দেবীর পায়ে চুমু দিয়ে মাথা ঠেকিয়ে ঘরে চলে আসি।
 

Users who are viewing this thread

Back
Top