What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এলাকার বেকার বড় ভাইয়ের সাথে জীবনের প্রথম চোদাচুদি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
এলাকার বেকার বড় ভাইয়ের সাথে জীবনের প্রথম চোদাচুদি - by __anny__18__

২০১২ সালের কথা। আমরা গ্রামে থাকতাম। দিন গুলা ভালোই চলছিলো। গ্রামে আমরা নতুন এসেছিলাম, কাউকে তেমন চিনতাম না। এলাকার এক বড় ভাইয়ের সাথে পরিচয় হলো, নাম আসিফ। এলাকার শেষ প্রান্তে তাদের বাড়ি। তারা বেশ গরিব ছিলো। আসিফ ভাই পড়াশোনা করতো না, মাঠে কাজ করতো। গ্রামের পাশে একটা নদী ছিল আর তার পাশে কিছুটা জঙ্গল মতো। তো আসিফ ভাই আমাকে খুব আদর করতো, মাঝে মাঝে গ্রামের হাটের দিন আমাকে জিলাপি এনে খাওয়াতো। আমিও আসিফ ভাইয়ের ভক্ত হয়ে গেছিলাম। একদিন আসিফ ভাই দেখি নদীতে মাছ ধরছে একা একা, আমি এগিয়ে গেলাম ভাইয়ের দিকে।

আমি : কি ভাই কয়টা মাছ পেলে?
আসিফ ভাই : দেখ ২ টা ট্যাংড়া মাছ পাইছি।
আমি : ওহ বাহ ভালো, তুমি আর কতক্ষন মাছ মারবা? এখন তো ভরদুপুর হয়ে গেছে।
আসিফ ভাই : হ্যাঁ ঠিক বলেছিস রে, চল ওই জঙ্গলের ভেতরে বসে বিশ্রাম করি, তুইও আয়।
আমি : চলো ভাই।

তারপর আমি আর আসিফ ভাই যেখানে রোদ পড়ছে না এরকম একটা জায়গা দেখে বসলাম। ভরদুপুরে আসেপাশে কেউ নেই। গরমে অতিষ্ঠ হয়ে আসিফ ভাই গায়ের জামাটা খুলে ফেললো, আমাকেও বললো খুলতে। আমিও খুলে ফেললাম জামা। তারপর আসিফ ভাই বলো :
আসিফ ভাই : তুই আমার কোলে এসে বস।
আমি : না ভাই আমি ঠিক আছি এখানে।
আসিফ ভাই : না তুই কোলে এসে বস, মাটিতে বসেছিস আমার ভালো লাগছে না ব্যাপারটা।
আমি : আচ্ছা।

তারপর আমি আসিফ ভাইয়ের কোলে গিয়ে বসলাম। আমরা দুজন গল্প করতে লাগলাম। কিছুক্ষন পরে খেয়াল করলাম আমার পাছার নিচে কিছু একটা পাইপের মতো লাগছে। এরপর আসিফ ভাই আমার প্যান্টটা হাটু অব্ধি নামিয়ে দিলো, এরপর নিজের প্যান্টটা হাটু অব্ধি নামিয়ে দিলো। আমি দেখলাম একটা মাঝারি সাইজের নুনু (তখন ওটাকে নুনু বলেই জানতাম) তারপর আসিফ ভাই নিজের নুনুতে একগাদা থুথু লাগালো, তারপর আমার পাছায় ঢোকানোর চেষ্টা করতে লাগলো। কিন্তু আমার ছোট্ট পুটকিতে এটা ঢুকলো না। আমি বললাম :
আমি : এটা কি করছো ভাই? আমার ভালো লাগছে না।
আসিফ ভাই : আরে এটা নিয়ে এগুলাই করতে হয় তুই জানিস না?
আমি : না জানিনা, আগে তো কেউ বলেনি।
আসিফ ভাই : আরে এগুলো সচরাচর কেউ বলে না, এগুলা এলাকার বড় ভাইরাই শেখায় ছোটদের। এটা করলে তোর নুনু ও আমার মতো বড় হয়ে যাবে।
আমি : সত্যি বলছো ভাই?
আসিফ ভাই : হ্যাঁ রে বোকা, তুই করতে চাস তো বড়?
আমি : হ্যাঁ চাই।
আসিফ ভাই : তাহলে আমি যা বলছি কর।
আমি : ঠিক আছে ভাই বলো কি কি করতে হবে?
আসিফ ভাই : প্রথমে আমার নুনুটা চুসে দে।
আমি : ছি এটা কেউ চুষে নাকি?
আসিফ ভাই : ৫ মিনিট দাড়া আমি আসছি।

এরপর ৪-৫ মিনিট পরে আসিফ ভাই কোথায় থেকে যেন ১ প্যাকেট গুড়া দুধ আর একটা শিশিতে মধু আনলো।আসিফ ভাই জানতো আমি এই দুটো জিনিস খুব পছন্দ করি। এরপর আসিফ ভাই প্রথমে নিজের নুনুতে মধু লাগালো, তারপর গুড়া দুধ ছিটিয়ে দিলো। তারপর বললো :
আসিফ ভাই : কিরে এবার তো চুসবি?
এবার আমি আস্তে আস্তে চুসতে লাগলাম। নোনতা নোনতা লাগছিলো। প্রায় ১০ মিনিট মতো চুসলাম। দেখি নুনুটা আরো বড় হয়ে গেছে। আর আসিফ ভাই উহ-আহ করছে।
আমি : এবার কি করবো ভাই?
আসিফ ভাই : এদিকে আয়, পাছাটা উচু কর।

আমি তাই করলাম, আসিফ ভাই কিছুটা মধু আমার আমার পুটকির ফুটোতে ঢেলে দিল,আর তারপর হটাৎ করে আমার পুটকিতে একটা আঙুল ঢুকিয়ে দিলো দিল। আমি কেপে উঠলাম। আসিফ ভাই আঙুল আগা-পিছু করতে লাগলো। আমি প্রথমে একটু ব্যাথা পেলেও পরে কেমন যেন আরাম পাচ্ছিলাম। আসিফ ভাই এবার হঠাৎ করেই তার জিব্বা দিয়ে আমার পুটকির আশেপাশে চাটতে চাটতে লাগলো। আমি তখন তখন আরামে মরেই যাচ্ছিলাম। এমন করতে করতে আসিফ ভাই জিব্বা পুটকির ফুটোয় ঢুকিয়ে চাটতে লাগলো। আমি সুখে ভেসে যাচ্ছিলাম। বলালাম :
আমি : আরো চুষো ভাই, আহ-আহ-উম্মম, আরো।

এভাবে প্রায় ৭-৮ মিনিট চুষলো আসিফ ভাই। তারপর আমাকে কোলে করে নিয়ে জঙ্গলের গভীরে নিয়ে গেল। এরপর আমাকে একটা ভাঙা গাছের উপরে শুইয়ে দিলো আর প্যান্টটা পুরো খুলে ফেলো আমার। এবার আমার পুটকিতে নিজের ৬" + নুনুটা সেট করে বললো :

প্রথমে ব্যাথা পাবি, কিন্তু একটু পরেই মনে হবে স্বর্গে চলে গেছিস। এরপর আমাকে কিছু বলতে না দিয়েই আসিফ ভাই আমার পা দুটো নিজের দুই কাধে তুলে নিল। এখন তার নুনু আমার পুটকি বরাবর, মধু লাগানোর ফলে একদর পিচ্ছিল হয়ে আছে। আসিফ ভাই আস্তে আস্তে নিজের যন্ত্রটা আমার পুটকিতে ঢোকাতে লাগলো । তারপর হটাৎ করেই একটা জোরে ধাক্কা দিলো। আমি প্রচন্ড জোরে ব্যাথা অনুভব হওয়ায় চিৎকার করতে যাবো ঠিক তখনি আসিফ ভাই আমার মুখ চেপে ধরলো। আসিফ ভাই বললো :
আসিফ ভাই : ভাই আমার, সোনা ভাই আমার ২ মিনিট সহ্য কর জীবনের সবচেয়ে বড় মজা পাবি।

আমি তখন খুব করে চিৎকার করা চেষ্টা করছি। কিন্তু আসিফ ভাই থামছে না, তার শরীরের শক্তির সাথে আমি পারছিনা। তখন আসিফ ভাই আমার একটা দুদ হাত দিয়ে চাপতে লাগলো আর অন্যটা চুষতে লাগলো। আমি মনেহয় কিছুটা শান্ত হলাম। প্রায় ৪-৫ মিনিট পরে ব্যাথাটা কমে এলো। এখন আরাম পাচ্ছি। আসিফ ভাইকে বললাম:
আমি : আসিফ ভাই আরো জোরে করো,আরো জোরে খুব মজা লাগছে।
আসিফ ভাই : দিচ্ছি রে, আজকে তোকে স্বর্গসুখ দেব রে।
কিছুক্ষণ পরে আসিফ ভাই আমাকে কোলে তুলে নিলো।
আসিফ ভাই : আমার গলা জড়িয়ে ধর তুই।

এরপর আমি গলা জড়িয়ে ধরলাম, আসিফ ভাই আমাকে কোলে নিয়ে আমার পুটকিতে ধোন সেট করলো, তারপর এক আখাম্বা ঠাপ দিলো। তখন চোদা খেয়ে আমার পুটকি এমনিতেই বড় হয়ে গেছিলো। হাল্কা ব্যাথা পেলেও আরাম লাগতে লাগলো। আসিফ ভাইয়ের বিচি আমার পুটকির দরজায় ঠাস ঠাস করে লাগছে, চারপাশে তখন ঠাস ঠাস করে শব্দ হচ্ছে। আমি স্বর্গসুখে ভেসে যাচ্ছি। এরপর আরো কিছুক্ষন আসিফ ভাই এভাবেই ঠাপাতে লাগলো। তারপর আসিফ ভাই কিছুটা ক্লান্ত হয়ে পড়লো। আমাকে নামিয়ে নিজে একটা গাছের গুড়িতে গিয়ে বসে পড়লো, আমাকে বললো :
আসিফ ভাই : এবার আমার কোলে এসে বসে পড় তো বেবি, আমার দিকে মুখ করে বসবি।
আমি : আচ্ছা ভাই।

এবার আমি গিয়ে আসিফ ভাইয়ের দিকে মুখ করে কোলে বসলাম। আসিফ ভাইয়ের ঠাপ খেয়ে আমার পুটকি একদম পাইপের মতো বড় ফুটো হয়ে গেছে। আসিফ ভাই পুটকিতে ধোনটা আবার পুটকিতে সেট করে দিলো, আর আমাকে উপর নিচ হতে বললো। আমি তাই করতে লাগলাম করলাম। কিছুক্ষন পর আসিফ ভাই আমাকে থামিয়ে দিয়ে আমাকে হাল্কা উচু করে দিয়ে ঠাপ দিতে লাগলো। আমি আহ-উহু করতে লাগলাম। তখনি আসিফ ভাই আমার ঠোঁটে চুমু দিতে লাগলো, একসময় সে আমার জিব্বাহ তার জিব্বাহ দিয়ে চাটতে লাগলো। আমি তখন সুখে পাগল হয়ে যাচ্ছিলাম। তারপর আসিফ ভাই ঠোঁট ছেড়ে আমার দুধ এর বোটা চাটতে লাগলো, আর আরেকটা দুধ টিপতে লাগলো। দুটো দুধই চাটলো আর টিপলো আসিফ ভাই। এভাবেই আমরা দুজনেই কামের একদম চরম পর্যায়ে পৌঁছে গেছিলাম। এভাবে আরো ১০-১৫ মিনিট ঠাপানোর পর নিজের পুটকির মধ্যে গরম কিছু অনুভব করলাম,আসিফ ভাই পুটকি থেকে ধোনটা বের করার সাথে সাথে আমার পুটকি থেকে প্রায় ১ গ্লাস মতো সাদা আঠালো তরল বের হয়ে এলো।

আমি আসিফ ভাইকে বললাম :
আমি : এগুলা কি ভাই সাদা সাদা?
আসিফ ভাই : এগুলা মাল, যখন কেউ কাউকে চুদে সুখ পায় তখন এটা বের হয়।
আমি : তাহলে আমরা যেটা করলাম সেটাকে চোদাচুদি বলে?
আসিফ ভাই : হ্যাঁ, তবে এটা খুব গোপনীয় জিনিস, কাউকে বলতে হয় না। তুইও কাউকে বলিস না।
আমি : আচ্ছা আসিফ ভাই কাউকে বলবো না। কিন্তু চোদাচুদি খুব মজা।
আসিফ ভাই : হাহা, আমি জানতাম তোর মজা লাগবে, আমার বাড়ি ডাকলে যাস, মজা হবে অনেক।
আমি : আচ্ছা ভাই।

তারপর আসিফ ভাই আমাকে কিছু ব্যাথার ট্যাবলেট দিয়েছিল, ওষুধগুলো ঠিকমতো খেতে বলেছিলো। তারপর আমরা দুজনে একসাথে নদীতে গোসল করে বাড়ি চলে এসেছিলাম। এভাবেই আমার চোদাচুদির অধ্যায় শুরু হয়েছিলো। এরপর আসিফ ভাইয়ের সাথে আরো অনেকবার চোদাচুদি করেছি।
 

Users who are viewing this thread

Back
Top