What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চোদনডায়েরি - by chodonkhoka

রমেনদাদু আমাকে কাছে টেনে নিয়ে আমার প্যান্টি সরিয়ে নুনুটা বের করে চুষতে লাগলেন। আমি তাঁর গলার কুঁচকে যাওয়া চামড়ায় আর অল্প ঝুলে যাওয়া দুদুতে হাত বোলাচ্ছিলাম আর টিপছিলাম। বিলাসদাদু এতক্ষণ আমার পোঁদের ফুটো চাটছিলেন, এবার সেই জায়গাটা আমার বুড়ো স্যারকে ছেড়ে দিলেন। স্যার পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে চুমু খেয়ে একহাতে আমার চিকন দুদু টিপতে থাকলেন, আর একহাতে আমার পোঁদে আংলি করতে লাগলেন। বিলাসদাদু এবার তাঁর সাদা দাড়িগোঁফওয়ালা মুখটা আমার মুখের কাছে নিয়ে এলেন। আমি জিভ বের করে দিলাম। উনি আমার জিভটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলেন। এদিকে স্যার আঙুল ঢুকিয়ে নাড়িয়ে আমার পোঁদের ফুটোটা কিছুটা ঢিলে করে এনেছেন। বিলাসদাদু আমাকে ছেড়ে তাঁর দীর্ঘদিনের চোদনসঙ্গী স্যারকে একটা দীর্ঘ চুমু খেলেন।

আমি তখন বিলাসদাদুর ঝোলা দুদুর বোঁটা চুষছিলাম। স্যার এবার আমার কানের কাছে মুখ এনে লতিতে একটা আলতো কামড় দিয়ে বললেন, 'চোদনখোকা, এবার আমার বুড়ো বাঁড়ার গাদন খেতে হবে তো।' আমি কিছু না বলে পিছনদিকে হাত নিয়ে গিয়ে পকাৎ করে স্যারের পঁয়ষট্টি বছরের বুড়ো বাঁড়াটা ধরে বলগুলো কচলে দিলাম। এদিকে রমেনদাদু একমনে আমার নুনু, যেটা এখন বাঁড়ায় পরিণত হয়েছে, সেটা চুষেই চলেছেন। স্যার একটূ ভেসলিন লাগিয়ে আমার পোঁদের ফুটোয় বাঁড়ার মুন্ডিটা লাগিয়ে চাপ দিলেন। মুন্ডিটা আমার পোঁদের মধ্যে ঢুকে গেল। আমি আস্তে করে 'আহ্' বলে কঁকিয়ে উঠলাম। বিলাসদাদু এতক্ষণ আমার সামনে দাঁড়িয়ে ছিলেন, এবার তিনি তাঁর সাদা ঘন বালে ঢাকা সাড়ে ছয় ইঞ্চির আখাম্বা ল্যাওড়াটা আমার মুখে ঢুকিয়ে দিলেন। আমি আস্তে আস্তে চুষতে লাগলাম বিলাসদাদুর মিষ্টি ল্যাওড়াটা। স্যার কিছুক্ষণ আস্তে আস্তে আমার পোঁদে তাঁর বাঁড়াটা ঢোকাচ্ছিলেন বার করছিলেন, এবার হঠাৎই এক রামঠাপে পাঁচ ইঞ্চি বাঁড়ার গোটাটাই আমার পোঁদে ঢুকিয়ে দিয়ে প্রবল গাদন শুরু করলেন। সেই দেখে একদিকে রমেনদাদু আরো জোরে আমার বাঁড়া চুষতে শুরু করলেন, আর বিলাসদাদু আমার মুখে প্রবল বেগে ঠাপাতে শুরু করলেন। তিন পঁয়ষট্টি বছরের বুড়ো আমাকে, একটা চব্বিশ বছরের ছেলেকে তাঁদের ইচ্ছেমতো রামচোদন দেওয়া শুরু করলেন।

টানা দশ মিনিট ঠাপিয়ে স্যার আমার পোঁদ থেকে রসমাখা বাঁড়াটা বের করে নিলেন। স্যার একটু হাঁপাচ্ছিলেন। রমেনদাদু আমার নুনুটা ছেড়ে স্যারের ন্যাতানো বাঁড়াটা চাটতে লাগলেন। এদিকে আমি বিলাসদাদুর বাঁড়া ছেড়ে এখন বিচিগুলো চুষছি। মদনজল আর আমার থুতুতে মাখামাখি হয়ে গেছে বিলাসদাদুর বাঁড়া।

বিলাসদাদু আমাকে দাঁড় করিয়ে কোলে তুলে নিলেন। তাঁর আখাম্বা ল্যাওড়াটা আমার পোঁদে খোঁচা মারছে। বিলাসদাদু আমার ঘাড়ে গলায় অনেকক্ষণ চুমু খেলেন। তাঁর বড় বড় দাড়িগোঁফে আমার সুড়সুড়ি লাগছিল। বিলাসদাদু আমার পোঁদের দাবনাদুটো টিপছিলেন। আমি বিলাসদাদুর কান কামড়াচ্ছিলাম, গলা জড়িয়ে ধরে সারা মুখ চাটছিলাম, জিভ চুষছিলাম। বিলাসদাদু আমার পোঁদের ফুটোয় আঙুল ঢোকাচ্ছিলেন বার করছিলেন। আমি আর থাকতে না পেরে বললাম, 'শুধু আঙুল ঢোকালেই হবে বিলাসদাদু? তোমার ওই আখাম্বা ল্যাওড়াটা আমার পোঁদে ঢোকাবে কখন?' বিলাসদাদু হেসে বললেন, 'এই তো চোদননাতি, এইবারই দাদুর আখাম্বা ল্যাওড়া তোর পোঁদের সব কুটকুটুনি মিটিয়ে দেবে।'

স্যার আর রমেনদাদু এখন একে অন্যের পাছা টিপতে টিপতে ঠোঁট চোষাচুষি করছিলেন। বিলাসদাদুর কথা শুনে স্যার ওই অবস্থাতেই বললেন, 'অত সহজে ওর চোদনজ্বালা মেটার নয় বিলাস। তিনমাস ধরে টানা চুদছি ওকে, তাতে ওর চোদনজ্বালা কমেনি, উলটে এখন আমার দুদু চুষতে চুষতে ও কেমিস্ট্রির ইকোয়েশন মুখস্ত করে।' বিলাসদাদু হেসে বললেন, 'তাহলে তো আমাদের চোদনখোর নাতিসোনাকে আজ রামগাদন দিতে হচ্ছে। কি রে চোদনা নাতি, খাবি তো বুড়ো বাঁড়ার গাদন?'

আমি উত্তর দিতে যাচ্ছিলাম, তার আগেই রমেনদাদু বললেন, 'আজ আমাদের চোদননাতি স্পেশাল চোদন খাবে। তুই রেডি তো পাঁচু?' পাঁচু আমার স্যারের নাম। স্যার রমেনদাদুর কথা শুনে খাটের উপরে চার হাত পায়ে ভর দিয়ে বসলেন। রমেনদাদু জিভ দিয়ে স্যারের পোঁদের ফুটো কয়েকবার চাটলেন, তারপর পোঁদের ফুটোয় ভেসলিন লাগিয়ে বাঁড়ার লাল মুন্ডিটা আলতো চাপে স্যারের পোঁদে ঢোকালেন। স্যার 'আহ্' করে উঠলেন।
'ছাত্রের সামনে গাঁড় মারাতে কেমন লাগছে চোদুমাস্টার?'
'দারুণ, আমার চোদুভাতার।' উত্তর দিলেন স্যার।

এদিকে বিলাসদাদু আমাকে খাটে শুইয়ে দিয়ে ল্যাওড়ার মাথাটা আমার ফুটোয় লাগিয়েছেন। আমি এখন স্যারের নিচে। স্যারের শুকিয়ে গুটিয়ে যাওয়া নুঙ্কুটা আমার মুখের সামনে দুলছে। আমি টপ্ করে ছোট্ট নুঙ্কুটা মুখে পুরে চুষতে শুরু করলাম। এদিকে আমি বুঝতে পারছি স্যার আমার নুনুর মুন্ডিটা চাটছেন আর বিলাসদাদু আমার পোঁদের ফুটোয় ল্যাওড়া দিয়ে আস্তে আস্তে চাপ দিচ্ছেন। রমেনদাদু একবার স্যারের পিঠটা চেটে বিলাসদাদুকে চুমু খেলেন, তারপর দু'জনেই বড় বড় দুই ঠাপে আমাদের দু'জনের পোঁদে তাঁদের বাঁড়া গেঁথে দিয়ে প্রবল গাদন দিতে লাগলেন। স্যার আর আমি একে অন্যের বাঁড়া চুষছি বলে সামান্য কঁকিয়ে ওঠা ছাড়া আর কিছু করতে পারলাম না। দুই বুড়ো মিলে একজন কচি আর একজন বুড়োকে পরম চোদনসুখ দিতে লাগল, আর সেই কচি আর বুড়ো মনের সুখে একে অন্যের নুনু আর নুনু নিঃসৃত নোনতা মদনজল প্রাণভরে চুষতে আর চাটতে লাগল।

তোমাদের ওই বুড়ো দুটো বাঁড়ার গাদনে অস্থির করে দাও আমায়, টানো আমার ন্যাতানো ছোট্ট নুঙ্কু, চটকাও আমার আঙুরের মত রসে ভরা রসালো বিচি, আমার মদনজল মাখিয়ে দাও আমার মুখে, টেনে টেনে ছেঁড়ো আমার ঘন কালো কু্ঁচকানো বাল। দরজায় দাঁড়িয়ে দেখুক তোমাদের বুড়ি বউরা, তোমরা রামঠাপনের চোটে আমাকে কেলিয়ে দিয়ে আমার মুখের উপরে তোমাদের দুটো আখাম্বা ল্যাওড়া নাচিয়ে ভরিয়ে দাও আমার মুখ তোমাদের সাদা থকথকে ঘন ফ্যাদায়, তারপর আমার নুনু খেঁচে বের করে দাও আমার সাদা মাল, মাখিয়ে দাও আমার ঝাঁটে আর পোঁদের ফুটোয়। তারপরে আমরা তিনজন ল্যাংটো হয়ে শুয়ে চুষতে থাকি একে অন্যের শুকিয়ে ছোট হয়ে যাওয়া বাচ্চাদের মত নুনু।

আমাকে পিঙ্ক কালারের সরু প্যান্টি পরিয়েছেন স্যার, আর নিজে পরেছেন একটা কালো প্যান্টি। বুড়ো আর কচি মিলে দুটো প্যান্টি পরে একে অন্যের পাছা টিপতে টিপতে অনেকক্ষণ ঘরের মধ্যে হাঁটলাম আমরা, তারপর আমার প্রিয় সত্তর বছরের চোদনবুড়োটার সারা মুখে লালা মাখিয়ে চাটলাম, ওর মুখের মধ্যে থুতু ফেললাম, ওর জিভ চুষলাম। স্যার অনেকক্ষণ ধরে আমার নুঙ্কু চটকালেন, এবার স্যার আমার মুখে তাঁর ল্যাওড়া ঢুকিয়ে দিয়েছেন। স্যারের বিচির সাদা নরম বাল আমার নাকেমুখে সুড়সুড়ি দিচ্ছে। আমার সেগোমারানি বুড়ো ভাতার এতক্ষণ আমার নুঙ্কুর চামড়া সরিয়ে মুন্ডির চেরাটা জিভ দিয়ে চাটছিল, এখন আমার মিষ্টি চোদনদাদু লালা ফেলে আমার ঘন বালে ঢাকা নুনু ভরিয়ে দিয়ে ভিজে জবজবে করে দিয়ে আমার বিচিদুটো চুষছে।
'আহ্ আমার বুড়ো ভাতার, তোমার চোদননাতির বিচি খাও, পোঁদে আংলি করো, আমার তোমার প্যান্টি ভিজে যাক সাদা মদনরসে। আমরা চেটে চেটে খাব সেই ফ্যাদা। বলো আমার নাতিচোদা, আমায় চুদে হোড় করবে তুমি, বলো।'

রমেনদাদু খুব মোটাসোটা। ইয়া মোটা মোটা হাত পা, ঝুলে যাওয়া দুদু, আর ধামার মত চর্বিভর্তি অ্যাত্তোবড়ো একটা ভুঁড়ি। পুরো শরীরটাই লোমে ভরা। সেই চর্বির দলার মধ্যে ছোট্ট একটা কিসমিসের মত নুঙ্কু আর গুড়িগুড়ি দুটো বিচিভরা একটা ঝোলা থলি। কিন্তু আমার ল্যাংটো পাছা দেখলে সেই নুঙ্কুই গাজরের মত ল্যাওড়ার আকার নেয়।

আমার বুড়ো স্যার ল্যাংটো হয়ে ঘুরে বেড়ান ঘরে, তাঁর ন্যাতানো বান্টু থেকে অবিরাম ফ্যাদা ঝরে পড়ে ঘরের মেঝেতে। তিনি তারপর বিছানায় শুয়ে থাকা রমেনদাদুর ছোট্ট নুঙ্কু চুষতে চলে যান।

বিলাসদাদু একটানে আমার বারমুডা নামিয়ে দিলেন। আমি এখন ছোট্ট একটা প্যান্টি পরে আমার রসরাজ দাদুর সামনে দাঁড়িয়ে আছি। বুক অবধি সাদা দাড়িগোঁফওয়ালা বিলাসদাদুর লুঙ্গিটা উঁচু হয়ে আছে। বিলাসদাদু লুঙ্গির গিঁট খুলে লুঙ্গি নিচে নামিয়ে দিলেন। আমি আমার মাংসল পোদুটা বিলাসদাদুর মুখের সামনে নাচাতে লাগলাম। বিলাসদাদু প্যান্টির উপর দিয়ে আমার নুঙ্কু চটকাতে চটকাতে আমার পোঁদের গর্ত চাটতে লাগলেন। আমি সামনে ঝুঁকে বিলাসদাদুর ল্যাওড়ার মুন্ডিতে লেগে থাকা কামরসের ফোঁটা জিভ দিয়ে চাটতে লাগলাম।

স্যার আর রমেনদাদু আমার বুকের বোঁটাদুটো চুষছেন আর কামড়াচ্ছেন, আর ওইদিকে বিলাসদাদু আমার বিচি-ল্যাওড়া চুষে, ল্যাওড়ার মুন্ডি চেটে, পোঁদে আংলি করে, পোঁদের গর্তে জিভ ঢুকিয়ে একশা করে দিচ্ছে আমাকে।
 

Users who are viewing this thread

Back
Top