What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামীর সাথে অজাচার কথাবার্তা এবং শারীরিক সম্পর্ক করা - by jit4sex

নমস্কার বন্ধুরা, আমার নাম সুমন (নাম পরিবর্তিত) কলকাতা তে থাকি, বয়স ২৫, আমার মামী শিউলি বয়স ৩২, দুর্গাপুর থাকে, ফিগার ৩৬/৩০/৩৮ (মামীর থেকে জানা ), এটাও বলে রাখি যে এটি আমার জীবনে সত্য ঘটনা যা আপনাদের সকলের সাথে শেয়ার করছি.

তাহলে এবার আসল ঘটনায় আসা যাক, মামা মামীর বিয়ে হয়েছে প্রায় ১১ বছর আগে তখন আমি অনেকটাই ছোট, সেই তখনই আমি তাদের বিয়েতে যাই এবং মামার বাড়ি আমার বাড়ি থেকে দূরে হওয়ার কারণে খুব একটা আসা যাওয়া হয় না.

হটাৎ বছর খানেক আগে আমার ফেইসবুক এ দেখলাম মামী র একাউন্ট থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট এসেছে তো আমি দেখা মাত্রই একসেপ্ট করি এবং তার পর আমাদের রোজ নরমাল কথা বার্তা চলতে থাকে, ফেইসবুক থেকে আমরা হোয়াটস্যাপ এ কথা বলা শুরু করলাম যদিও আমার কাছে মামীর নম্বর ছিল না কিন্তু মামী নিজে থেকেই আমাকে নম্বর দেয়.

ভালোই চলছিল একদিন হটাৎ মামী ফোন এ আমাকে জিগেস করলো বিয়ে কবে করছো?

আমি উত্তর দিলাম তোমার মতো কাউকে পেলে এখনই করে নেবো. এই কথাটা সোনার পর মামী হাসলো আর বললো কোনো আমার মতোই চাই কেন?

আমি তখন সাহস বাড়িয়ে বললাম তোমার মতো হট সেক্সি নাহলে কি র চলে বলো, এই কথা তা সোনার পর মামী আমাকে বললো এই সব বলো না আমি তোমার মামী হই.

আমি তখন বললাম মামী হও তো কি হয়েছে আমরা কতদিন ধরে কথা বলি আমরা কি এখন বন্ধুর মতো কথা বলতে পারি না ?

মামী কিছুক্ষন ভেবে উত্তর দিলো ঠিক আছে.

তারপর থেকে আমরা একটু একটু করে খোলামেলা কথা বলতে শুরু করলাম . একদিন মামী কে জিগেস করলাম মামী মামা তোমাকে কতটা আদর করে ?

মামী উত্তর দিলো তোমার মামার আদর করার সময় নেই কাজ নিয়েই ব্যাস্ত থাকে, অনেক কপাল ভালো যে আমার বিয়ের পর আদর করেছিল তাই মনা (মামীর মেয়ে ৭ বছর বয়স ) আছে আমার কাছে নাহলে সেটাও থাকতো না .

আমি তখন বললাম কি বলো গো মামী আমি মামার জায়গায় থাকলে দিন রাত তোমাকে আদর করতাম খুব করে.

এই কথা শুনে মামী হাসলো র বললো ওরকম মনে হয় পুরোনো হয়ে গেলে আর ভালো লাগে না বুঝলে. আমি বললাম ধরো আমি তোমার হাসব্যান্ড তোমাকে আদর করলে তুমি কি আদর খেতে না ?

মামী বললো আদর কার না ভালো লাগে বলো কিন্তু আদর পাই কোথায়. আমি বললাম যদি কিছু মনে না করো আমি একটু আদর করবো তোমাকে? মামী বললো কি সব বলছো? আমি বললাম ধরো আমি তোমার হাসব্যান্ড. সঙ্গে সঙ্গে মামী বললো না কিছু ধরার নেই বলে ফোন টা কেটে দিলো .

আমি ভাবলাম হয়ত রেগে গেছে তাই আর ফোন করলাম না.

কিছুক্ষন পর মামী ফোন করলো আর বললো তুমি আমাকে বাজে মেয়ে ভাব তাই না ? আমি বললাম না মামী আমি শুধু বন্ধু হিসাবেই বলছিলাম আর ফোন থেকে কি এসব করা যায় নাকি আমি তো জাস্ট কথার কথা বলছিলাম .

তারপর মামী বললো বলো কি বলতে চাও. এটা শুনে আমি খুব খুশি হলাম আর বললাম ধরো মামী আমি তোমাকে জড়িয়ে ধরি তোমার কেমন লাগবে? মামী বললো ভালোই লাগবে. আমি বললাম তোমার কিছু ইচ্ছা করবে না? বললো কিস করতে ইচ্ছা করবে. আমি বললাম শুধু কিস? আর কিছু না? বললো সব কিছু. এরপর মামী বললো অনেক হয়েছে এবার রাখো বলে ফোন রেখে দিলো.

এই ভাবে বেশ কয়েকদিন চললো, একদিন মামী কথা বলতে বলতে বললো আজ তোমার মামা বাড়ি নেই কাল বিকেলে আসবে তখন আমি বললাম তাহলে আজ রাত এ ফোন করবো. মামী বললো রাত এ ফোন করে কি হবে তখন তো আমি ঘুমাই. আমি বললাম আজ না হয় একটু দেরি তে ঘুমাবে মামী বললো ঠিক আছে দেখা যাবে.

রাত হলো ১০:৩০ টায় মেসেজ করলাম কি করছো মামী বললো মেয়ে কে ঘুম পড়াচ্ছে আমি বললাম ঘুমিয়ে পড়লে ফোন করো মামী বললো ঠিক আছে.

রাত ১১:৩০ নাগাদ মামী ফোন করলো কিছুক্ষন নরমাল কথাবার্তা হওয়ার পর আমি আমি বললাম মামী আজ আমি তোমাকে আদর করবো মামী বললো রাত এ এসব কথা নয়.

আমি বললাম চুপ করো আজ শুধু আমি বলবো আর তুমি শুনবে. মামী কিছু বললো না চুপ করে রইলো. আমি জিগেস করলাম মামী কি পরে শুয়ে আছো? মামী কিছু বললো না. আমি জিগেস করলাম কি হলো কিছু বলছো না যে. মামী বললো তুমি তো বললে শুধু শুনতে তাই চুপ করে আছি. আমি বললাম আমি যা জিগেস করবো সব উত্তর দেবে এখন বলো কি পরে শুয়ে আছো? মামী বললো সারি.

আমি বললাম ভাবো আমি এখন তোমার পশে শুয়ে তুমি কি করবে ?

মামী বললো জড়িয়ে শুয়ে থাকবো. আমি বললাম শুধু শুয়ে থাকবে আর কিছু করবে না ? মামী বললো না. আমি বললাম আমি তোমার ঠোঁট এ গাল এ ঘাড় এ কিস করতাম. এই কথা শুনে মামী হালকা গোঙাতে শুরু করলো. আমি বুঝতে পারলাম যে মামী গরম হয়ে যাচ্ছে তাই আমি আমার কথা চালিয়ে গেলাম.

তারপর বললাম তোমার বুক এ কিস করতাম পেট এ কিস করতাম. মামী র গোঙানি আরো বেড়ে গেলো র বলতে থাকলো চুপ করো আমি বললাম তোমার সারি তুলে তোমার গুদ এ জিভ দিয়ে চাটতাম. মামী আর থাকতে পারলো না মুখ থেকে আহ আহ শব্দ করতে থাকলো.

আমি জিগেস করলাম মামী মামা কখন চেটেছে তোমার গুদ ? মামী বললো না তোমার মামা শুধু ২ থেকে ৩ মিনিট চোদে বাস তার পর শুয়ে পরে সাইড এ . আমি বললাম তোমার ইচ্ছা করে না অনেক চোদা খেতে ? মামী বললো ইচ্ছা করলে উপায় নেই.

তারপর আমি বললাম মামী আমার ধোন টা শক্ত হয়ে গেছে কিছু করো . মামী বললো কি করবো ? আমি বললাম তোমার সামনে আমার শক্ত ধোন টা থাকলে তুমি কি করতে ? মামী বললো হাত বোলাতাম. আমি বললাম আর কিছু না ? মামী বললো আর কি ? আমি বললাম চুষতে না ? মামী বললো ইস না এসব কেউ করে নাকি ? আমি বললাম হ্যা করে .

মামী বললো না আমি চুষতে পারবো না . আমি কথা না বাড়িয়ে অন্য দিকে চলে গেলাম আর বললাম মামী তোমার পা দুটো ফাঁক করে ধোন টা ঢোকাবো . মামী বললো আস্তে ঢোকাও লাগবে আর গোঙাতে লাগলো . আমি এদিকে চোদার কথা বলতে থাকলাম. কিছুক্ষন পর মামী বললো আমার ভিজে গেছে ছেড়ে দাও ভালো লাগছে না . আমি চুপ করলাম আর বললাম মামী একদিন এসব তোমাকে চুদতে ? মামী রেগে বললো এসব স্বপ্নেও ভেবো না আমি তোমার মামী হই তুমি এসব আশা করো কি করে আমার থেকে আমরা বন্ধু র মতো কথা বলি তার মানে এই নয় যে আমি তোমার সাথে শুয়ে পড়বো বলে ফোন টা রেখে দিলো .

আমি ভাবলাম পরে ফোন করবে কিন্তু আর মামী ফোন করলো না কয়েক দিন পর মেসেজ করলো যে আমি যাতে আর কথা বলার চেষ্টা না করি মামী আমার সাথে আর কথা বলতে চায় না.

এই ঘটনার পর প্রায় ১ বছর কেটে গেল আমি আমার অফিস এর কাজ এ দুর্গাপুর গেলাম ওখানে ২ দিনের কাজ ছিল সেই কাজ সেরে আমি সকালে দুর্গাপুর সিটি সেন্টার এ আসলাম সেখানে এসে আমি একটা বার এ মদ খেতে ঢুকলাম. মোটামুটি নেশা হওয়ার পর আমি সেখান থেকে বাইরে এসে বাড়ি যাওয়ার কথা ভাবতে থাকি কিন্তু আসে পশে সব সুন্দরী মেয়েদের দেখে আমার খুব চোদার ইচ্ছা জাগে.

হটাৎ মাথায় মামী র কথা আসলো কোনো কিছু না ভেবে মামী র বাড়ি র দিকে রওনা দিলাম. প্রায় ২০ মিনিটে মামীর বাড়ির সামনে পৌঁছে গেলাম. কলিং বেলাল চাপলাম দরজা খুলে মামী আমাকে দেখলো অবাক হলো আর জিগেস করলো তুমি এখানে ?

আমি বললাম অফিস এর কাজ এ এসেছিলাম ভাবলাম তোমাদের সাথে দেখা করে যাই . মামী বললো ভেতরে আসো. আমি ভেতরে গেলাম বসতে বললে বসলাম . মামী বললো কি খাবে বলো আমি বললাম কিছু খাবো না একটু ঠান্ডা জল হলেই চলবে . মামী রান্না ঘর এ গেলো আমার জন্য শরবত বানাতে একটু পরে আমি গেলাম রান্না ঘর এর দিকে পেছন থেকে মামী কে দেখতে থাকলাম সারির সাইড থেকে মামী র পেট দেখে র পুরোনো কথা ভেবে আমার ধোন খাড়া হয়ে গেলো কিছু না ভেবে আমি পেছন থেকে গিয়ে মামী র পেট জড়িয়ে ধরলাম.

মামী সাথে সাথে ঘুরে আমাকে কষিয়ে একটা চর মারলো র বললো আমি বুঝতেই পেরেছি তুমি কেন এসেছো বেরিয়ে যায় এখনই আমার ঘর থেকে.

চর খেয়ে আমার মাথা টা গরম হয়ে গেলো আমি মামীকে একটা চর মারি মামী মাটিতে পরে যায় কিছু বুঝে ওঠার আগেই চুল এর মুটি ধরে মামীকে বিছানায় নিয়ে ফেললাম. পা দুটো ফাঁক করে সারি টা তুলতেই দেখলাম মামী প্যান্টি পড়েনি. চেন খুলে ধোন টা বার করেই ঢুকিয়ে দিলাম মামী র গুদে.

এদিকে মামী আমাকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করছে আর বলছে আমার এই সর্বনাশ করো না আমি তোমার পায়ে পড়ছি আমি কাউকে মুখ দেখাতে পারবো না . কিন্তু কে কার কথা সোনে আমি আমার ধোন মামী র গুদে চালান করে দিয়েছি. গুদ টা এত টা টাইট ছিল যে ধোন ঢুকছিল না জোর করে কয়েকটা চাপ দাওয়াতে ধোন টা পুরো ঢুকে গেলো.

এদিকে মামী কেঁদেই চলেছে আর আমাকে ছাড়ানোর চেষ্টা করে চলেছে.

আমি আমার মতো চুদেই চলেছি অনেক দিন টাইট গুদ পেয়ে আমার ধোন টাট্টু ঘোড়া র মতো চলছে. আমার ঠাপে মামী র নরম পেট র মাই গুলো দুলছে. প্রায় ২০ মিনিট চোদার পর আমার মাল মামীর গুদ এ রকেট এর বেগে পড়লো. আমি মামী কে ছেড়ে সোফাতে গিয়ে বসলাম.

মামী মরার মতো পরে রইলো সারি দিয়ে নিজেকে ঢেকে শুয়ে শুয়ে কাঁদতে থাকলো.

কিছুক্ষন বসে থাকার পর আমার আবার মামীর গুদ চোদার ইচ্ছা জাগলো তবে এই বার আগের মতো করে নয়, পুরো টা ভোগ করার ইচ্ছা তাই উঠে আগে নিজের সব জামা কাপড় খুলে ল্যাংটো হলাম তারপর মামীর কাছে গিয়ে সারি টা টেনে খুলে ফেললাম ব্লাউস খুলতে গেলে মামী আবার বাধা দেয় রেগে আবার একটা চর মারলাম আর ব্লাউস টা টেনে চিরে দিলাম সাথে সাথে মামীর ডাসা দুধ গুলো বেরিয়ে আসলো.

মামী কাঁদতে কাঁদতে বললো আর কি সর্বনাশ করবে তুমি আমার সব তো শেষ করেই দিলে আমি বললাম তোমাকে আদর করবো মামী বলে দুধ গুলো মুখে পুড়ে নিলাম. সায়া র দড়ি টা টেনে সায়া টা খুলে ফেললাম আর মামীর বাল ভরা গুদ টা চাটতে লাগলাম. যেহেতু জীবনে প্রথম কেউ মামী র গুদ এ মুখ দিয়েছে কিছুক্ষনের মধ্যে মামী গোঙাতে লাগলো কান্না থেমে গেলো.

৬৯ পসিশন এ গিয়ে মামী কে বললাম ধোন টা মুখে নিয়ে চুষতে কিন্তু কোনো সারা পেলাম না.

বাধ্য হয়ে জোর করে ধোন টা মুখে পুড়ে দিলাম আর গুদ চাটতে থাকলাম একটু পর টের পেলাম মামী ধোন টা বাচ্চা দেড় মতো চুষছে. এই ভাবে কিছুক্ষন চলার পর মিশনারি পসিশন এ এসে মামী র পা দুটো ঘাড়ে নিলাম ধোন টা গুদ এ সেট করে ঢুকিয়ে দিলাম..

আমার ঠাপের দোলায় মামী র দুধ শরীর সব দুলতে লাগলো.. মামী এখন র কাঁদছে না বরং গোঙানিতে সারা ঘর ময় ময়.. মাঝে মাঝে ধোন টা বার করে গুদ এ কামড় বসাচ্ছি আবার চোদা শুরু করছি.

প্রায় ৩০ মিনিট চোদার পর মামীর গুদ এ আবার ঢেলে দিলাম সব রস. তখন দুপুর ২:৩০ টা বাজতে যায় মামী বললো ছাড়ো মেয়ে চলে আসবে স্কুল থেকে. তাই উঠে জামা কাপড় পড়তে লাগলাম বাড়ি ফেরার উদ্দেশে.

মামীও দরজা বন্ধ করে রেডি হয়ে গেলো. কোনো কথা বলছে না আমার সাথে চোখ ২ টো কেঁদে লাল হয়ে গেছে. বেরোতে যাবো তাই বললাম দরজা খুলতে মামী দরজা র দিকে যাচ্ছিলো মদ এর নেশায় আবার ধোন টা খাড়া হয়ে গেলো. দরজা খুলতে দিলাম না মামীকে টেনে দরজার পশে একটি টেবিল এ উপুড় করে শোয়ালাম. সারি টা কোমরে তুলে প্যান্টি টা নামালাম ডগি স্টাইল এ মামী র গুদ এ ধোন টা আবার গেথে দিলাম.

মামী বলতে লাগলো এখন ও তোমার আঁশ মেটেনি, আমাকে শেষ করে দিলে তুমি.

আমি পাগল এর মতো চুদতে থাকলাম প্রায় ১৫ মিনিট চুদে চলেছি হটাৎ দরজায় মামী র মেয়ে চলে আসলো স্কুল থেকে মামী ছাড়তে বললে আমি বললাম দাড়াও শেষ না হলে ছাড়বো না ওকে বলো একটু দাঁড়াতে মামী সেই মতো বললো একটু দাড়াও মা আসছি. আমি চোদার গতি বাড়িয়ে দিলাম. এদিকে নিজের বাড়া টন টন করছে ওদিকে মামীর গুদ লাল হয়ে গেছে.

ডন এর ডগায় মাল আসবে আসবে করছে মামী কে হাটু গেড়ে বসিয়ে মুখে পুড়ে দিলাম মামী কিছু বোঝার আগেই সব রস মামীর গলা দিয়ে পেট এ চলে গেলো . আমি উঠে প্যান্ট ঠিক করলাম মামী প্যান্টি টা সরিয়ে রেখে সারি ঠিক করে দরজা খুললো. মামী র মেয়ে আমাকে দেখে কথা বললো তারপর আমি বেরিয়ে গেলাম সেখান থেকে.

দুর্গাপুর সিটি সেন্টার এ এসে বাস ধরে চলে আসলাম বাড়ি.

তারপর আমার সাথে মামীর কথা হয় নি….
 

Users who are viewing this thread

Back
Top