What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামীর সাথে আমার সম্পর্ক খুব গভীর - by noha2.0

এখন আমার বয়স 18, কলেজে উঠেছি সবে। আজকে আমি আর আমার মামীর সম্পর্ক নিয়ে বলবো। তাহলে শুরু করা যাক।

সদ্য পাকামো শুরু হয়েছে, বাসের শেষের সিট এ তখন আমাদের গভীর আড্ডা বসতো, চলতো গভীর আলোচনা। কি আলোচনা আশা করছি বুঝতেই পারছেন, তাও বলেই দিই, সদ্য সেক্স নিয়ে নতুন নতুন তথ্য জানা শুরু করেছি, স্তন, যোনি এগুলো কে নতুন ভাষায় জানতে শিখেছি, এরম একটা সময় চলছে তখন।

গরমের ছুটি পড়তে 2 দিন বাকি তখন আমার বন্ধুরা একটা অ্যাডাল্ট ম্যাগাজিন কিনে নিয়ে এলো, তাতে বিভিন্ন ছবি গল্পে ভর্তি, সবাই মিলে ঠিক করলো ম্যাগাজিন টা একজনের কাছে রাখা ঠিক হবেনা, তাই কিছু কিছু পেজ ছিঁড়ে সবাই ভাগ করে নেবে, আমার ভাগে পড়লো ৭ টা পাতা, তার মধ্যে আবার ৫ টা পাতা জুড়ে গল্প, আর 2 তো পাতায় ছবি, আমি বেশ হতাশ কেনো আমাকে ছবি দেওয়া হবে না বেশি। যাই হোক ওটাই নিতে হলো আমাকে। তার পর ছুটি পড়লো, আমি মামা বাড়ি যাবো ঠিক করলাম, একাই যাবো কারণ বাড়িতে কাজ চলছে তাই বাড়িতে থাকতে হবে সবাই কেই ।

তো আমি ব্যাগ গুছিয়ে চললাম মামা বাড়ি। এবার তার আগে মামা বাড়ির সম্পর্কে কিছু তথ্য দিয়ে রাখি। মামা বাড়ি টি আমার একদম নিতান্তই গ্রামে, তবে গ্রামের অবস্থা ভালো কারণ সবার জমি জমা অনেক, আমার মামাদের ও অনেক জমি প্রায় ৭০ বিঘা র মতো, তাই অভাব অনটন কিছু নেই, বাড়ি টাই বেশ বড়ই, একই প্রাচীর এর মধ্যে 2 টি বাড়ি, একটা আগের মাটির বাড়ি, আর একটা পাকা বাড়ি, গোয়াল আছে আলাদা করে। মামা বাড়িতে মামা, মামী, আর মামাতো দিদি আছে। দিদি কলেজে পড়ে তাই শহরে থাকে, তাই মামা মামীর সংসার।

যাই হোক আমি মামা বাড়ি এলাম, এক দু দিন ভালোই চললো, এবার একদিন আমি জামা কাপড় বের করতে গিয়ে দেখি ব্যাগ এর ছোট চেইন টায় সেই বই এর পাতা গুলো, কিছু টা ভয় পেয়ে গিয়ে ভাবলাম ভাগ্যিস মা ব্যাগ গোছায় নি। নয়তো মার একটাও মাটিতে পড়ত না। যাই হোক এখানে ভয় এর কিছু নেই, আর বলে রাখি তখন আমার স্মার্টফোন ও ছিল না, আর গ্রাম এ কেবল ছিল না শুধু সেই ফ্রী ডিশ চ্যানেল চলত তাই টিভি দেখার কোনো ইচ্ছে আমার ছিলো না। ভাবলাম দেখি অ্যাডাল্ট ম্যাগাজিনে আবার কেমন গল্প দেয়। টোটল 3 তে গল্প ছিল, সব গুলোই পরকীয়ার, প্রথম বার পরকীয়ার ধারণা এলো, আমার কাছে তো সব নতুন নতুন লাগলো, তার চেয়েও বেশি নতুন লাগলো গল্পে দেওয়া মহিলাদের দেহের বর্ণনা, ডবকা ডবকা মাই, গোলাপী গুদ, কালো বোঁটা এসব আমার কছে খুবই উত্তেজনার, এবং এগুলো বাস্তবে দেখার ইচ্ছে জাগলো কিন্তু শয়তান গুলো ভালো ছবি গুলো নিজেরা নিয়ে নিয়েছে তাই আমার দেখার কিছুই নেই।

তবে ওই বর্ণনা গুলো আমার মাথায় চেপে গেলো, বসে বসে ভাবছি আর ঠিক তখনি দেখি মামী আসছে ভেজা কাপড়ে স্নান করে, এখানে সবাই নদীতে স্নান করে তাই মামীও নদী থেকে ভেজা কাপড়েই এসেছে, এসে আগে বালতি থেকে ভেজা কাপড় গুলো মেলা শুরু করলো, তখন দেখলাম মামী সায়া ব্লাউজ কিছুই পরেনি, শুধু একটা শাড়ি জড়ানো, এগুলো গ্রামের দিকে নর্মলা বাড়ির সব মহিলারাই এরম ভাবেই আসে তাই এখানে কারোর এগুলো দেখে কিছু মনে হয় না, কিন্তু আমার মাথায় তখন ডবকা মাই ঘুরছে, প্রথম বার মামীর স্তন এর দিকে নজর পড়ল, স্তন গুলো কিছুটা ঝুলে গেলও সাইজ কিন্তু এক একটা ভালোই, মনে তো হলনা যে এক হাতে ধরা যাবে, আমি স্তন গুলো দেখতে থাকলাম, কিছু পর মামী রুমে গিয়ে শাড়ি পরে এলো। কিন্তু এবার আমার মাথা তো পুরাই নষ্ট আমি শুধু এখন মামীর শরীর দেখার খেলায় মাতলাম।

এরম করে আরো ২ দিন কাটলো, একদিন বিকেলে হটাত কাল বৈশাখী হবে বলে ঝর উঠলো, গোয়াল এর গরু গুলো তুলতে হবে মামী ছুটলো, এদিকে চার দিকে অন্ধকার, সেই সময় কারেন্ট টা ও গেলো চলে, মামী আমাকে বললো একটা টর্চ নিয়ে গোয়াল এ আসতে গরু গুলো বাঁধবে, আমিও তাই করলাম এমন সময় শুরু হলো প্রবল বৃষ্টি, আর গোয়াল টা একই বাউন্ডারি তে থাকলেও একটু দূরেই বাড়ি টা থেকে তাই যেতে গেলে ভিজে যাবো, মামী বলল রুম এর দরজা গুলো লাগানো আছে তো? আমি বললাম হ্যাঁ আমি লাগিয়ে এসেছি সব দরজা জানলা, তখন মামী বললো তাহলে আর এই অসময়ে ভিজে লাভ নেই এখানেই দাড়াই। আমিও সম্মতি দিলাম।

এবার প্রায় ৩০ মিন হয়ে গেলো কিন্তু বৃষ্টি থামার নাম নেই, আমি লক্ষ্য করলাম মামী একটু অস্বস্থি বোধ করছে, বুঝতে পারলাম না, আমার আবার সেই সময় টয়লেট পেয়ে গেছে, আমি মামী কে বললাম মামী বলল এখানে এক কোণে করে দিতে, এটা তো গোয়াল ঘর, আমিও করে দিলাম। এবার মামী আরো বেশি অসস্থি বোধ করছে দেখে জিজ্ঞেস করলাম কি হয়েছে তখন মামী কিছু বললো না, বললো কিছু হাইনি তো, আরো একটু পর মামী হেসে হেসে বলছে আমাকেও মনে হয় হিসি করতে যেতে হবে রে, আমি বললাম হ্যা করে নাও গোয়াল ঘর তো, মামী বলল হুঁ বৃষ্টি তো থামার যো নেই, এখানেই করতে হবে, দিয়ে মামী একটা কোনে বসতে যাবে কি মনে হলো আমাকে বললো একবার টর্চ টা দে তো দেখে নেই নিচ এ কিছু আছে নাকি, আমি বললাম নিচে কি আছে আবার, তখন বলল পোকা আরে থাকে তো দেখে নেওয়া ভালো, আমি বললাম বাহহ আমি করতে গেলাম যখন তখন তো বললে না, মামী বলল তুই তো দাড়িয়ে করলি তোর এত ভয় এর নেই, আমাকে বসে করতে হবে তো, তাই।

আমি বললাম তুমিও দাড়িয়ে কারো তোমাকে বসে কেনো করতে হবে, মামী বলে না রে আমি দাড়িয়ে পারি না, আমি বললাম আমার ঠাকুমা তো দাড়িয়েই হিসি করে, মামী বলল আমি পারি না রে, আমার সায়া ভিজে যায়, আমি বললাম কেনো ভিজে যায়, মামী বলল কেনো আবার কি ভিজে যায় তো যায়। আমি বললাম না টর্চ দেবনা, তুমি আমার বেলায় কেনো বলনি বলো, মামী বলে আর বললাম যে তুই দাড়িয়ে করলি এর আমি বসে করবো। আমি বলি না তোমাকে দাড়িয়েই করতে হবে, মামী বলে দিতে হবে না তোকে আমি বসেই করি অন্ধকারে, মামী আর আটকাতে পারছিল না, তাই মামী শাড়ি সায়া গুটিয়ে বসে গেলো হিসি করতে।

আমি ভাবলাম বসেই গেলো পোকা আছে নাকি দেখলো না তো, আমি ভাবলাম টর্চ টা জেলেই দেই তাহলে দেখতে পাবে, আর আমি দিলাম টর্চ টা জেলে, টর্চ টা জলার পর তো আমার চোখ কপালে, মামী আমার দিকেই বসেছে মুখ করে, আর মামীর যোনি দিয়ে পানির ধারা বয়ে চলেছে, তবে মামীর যোনি টা পুরো টাই লোমে ঢাকা, আমি টর্চ জ্বলতেই মামীও চমকে উঠলো, কিন্তু কি করবো আমরা দুজনেই বুঝতে পারলাম না।

কিছুক্ষন এর নিস্তব্ধতা কাটিয়ে আমি বললাম দেখো পোকা মাকর আছে নাকি, মামীও হুস ফিরে পেয়ে বললো হ্যাঁ দেখে নিয়েছি টর্চ বন্ধ কর। আমি বললাম কই দেখলে দেখো ভালো করে, মামী আর তর্কে গেলো না, একদিক ওদিক মুখ টা ঘুরিয়ে বললো নেই কিছু নেই বন্ধ করে দে, আমিও বন্ধ করলাম টর্চ। এবার মামী হিসি করে উঠে এলো, আমি জীবনে প্রথম বার সামনে থেকে গুদ দেখলাম তাও আবার হিসি করা অবস্থায়, আমার শরীরে তখন আলাদা একটা অনুভুতি, মাথায় বিভিন্ন ভাবনা, আলাদা সাহস।

আমি আকাশ পাতাল না ভেবে মামী কে বললাম মামী তোমার কি অসুখ করেছিল? মামী বলল কেনো রে, আমি বললাম আমার হিসি করার জন্য যে লম্বা টা আছে তোমার নেই কেনো? তোমার কি অপারেশন করে বাদ দিয়ে দিয়েছে লম্বা টা, ( বলে রাখা ভালো যে আমি তখন ক্লাস 9, আমার কাছে এরম প্রশ্ন টা খুব একটা অদ্ভুত কিন্তু নয় ) । মামী কিছুটা অপ্রস্তুত হয়ে বলল না অসুখ কেনো হবে, ছেলেদের হিসি করার জন্য লম্বা থাকে আর মেয়েদের থেকে না, আমি বলি কেমন থাকে তবে, মামী বলে কি করে বোঝাই কেমন থাকে, আমি বললাম দেখাও না কেমন থাকে, মামীর কাছে আমার প্রশ্ন গুলো সাধারণ কতূহলি এক ছোট ছেলের প্রশ্ন বলেই মনে হলো।

তাই মামী বললো আচ্ছা সে পরে হবে খন এখন চল বৃষ্টি থেমেছে। তার পর আমরা রুম এ এলাম, আমি কিন্তু বায়না ছাড়িনি, মামী তার পর বাধ্য হয়েই বললো ঠিক আছে কাওকে বলবি না আগে কথা দে, আমি তৎক্ষণাৎ সম্মতি দিয়ে বললাম কাওকে বলব না দিয়ে মামী বললো না দরজা টা লাগিয়ে খিল দিয়ে দে, আমি বাধ্য ছেলের মতো খিল দিয়ে এলাম এবার মামী শাড়ি সায়া তুলে বললো দেখ এরম একটা ফুটো থেকে আমরা হিস করি, আমি বলি ধুর দেখতেই পাচ্ছি না সব তোমার চুলেই ঢাকা, মামী বলে থাম, দিয়ে মামী খাট এ পা ফাকা করে শুয়ে পড়লো শাড়ি টা গুটিয়ে, তার পর লোম গুলো সরিয়ে গুদটা ফাঁকা করে ধরলো আমি প্রথম উন্মুক্ত গুদ দেখতে পেলাম।

আমি অবাক দৃষ্টিতে তে তাকিয়ে আছি, মামী বলল হয়েছে, দিয়ে উঠতে যাচ্ছিল আমি বললাম আর একটু আর একটু মামী আবার শুলো আমি দেখতে থাকলাম মন ভরে, দিয়ে আমি প্রশ্ন করলাম তোমার এত চুল কেনো গো, আমার তো নেই, মামী হেঁসে বলল বড়ো হো তোর ও হয়ে যাবে। দিয়ে আমি হটাত আমার হাত দিয়ে গুদ টা ছুঁয়ে দিতেই মামী লাফিয়ে উঠলো, মামী বলল হাত দিতে নেই নোংরা, আমি বললাম দেখছিলাম একটু, মামী বলল অনেক হয়েছে দেখা আর নয়। দিয়ে মামী শাড়ি ঠিক করা শুরু করলো, এদিকে আমার বাঁড়া টা উঠলো শক্ত হয়ে আর টন টন করতে থাকলো।

আমি মামী কে বললাম মামী আমার বেথা করে, মামী বলল কোথায় আমি বললাম হিসি করার জায়গা টা, মামী বলল খোল প্যান্ট টা, প্যান্ট টা নামানোর পর মামী বাঁড়া টা হাতে নিয়ে ওপর নিচে করলো আর বাঁড়া দিয়ে জল বেরিয়ে এলো, সাথে চরম শান্তি আর সব নর্মাল। মামী বলল এবার কমেছে আমি বললাম হ্যাঁ। বললো চল খাওয়া দাওয়া করে চাবি লাগাতে হবে, আমি বললাম মামা আসেনি যে, বললো আজকে আসবে না সে সহরে গেছে চাষ এর জিনিস কিনতে। আমরা খাওয়া দাওয়া করে শুতে যাবো, আমি মামী কে বললাম মামী আজ তোমার সাথে শুই, মামী বলল কেনো রে, আমি বললাম বিদ্যুৎ চমকায় ভয় লাগে, মামী বলল আচ্ছা চল। দিয়ে আমরা শুলাম , দিয়ে আমি মামি কে জিজ্ঞেস করলাম মামী তাহলে সব মেয়েদের ই এরম ফুটো থাকে হিস করার?

মামী বলল হ্যাঁ, দিয়ে আমি বললাম আয়েশা দিদির ও আছে( মামাতো দিদি)। মামী বলল হ্যাঁ রে, তবে আবার ওর কাছে দেখতে চাস না, আমি বললাম না না আমার তো মামী আছে, মামী কে বলব দেখাতে, মামী বলে ওহ্ কি আবদার। চাইলেই দেখাতে হবে যেনো, আমি বললাম দেখাবে না তো? আর আসবই না তাহলে, মামী বলল বয়েই গেছে, আমি বললাম কথাও বলবো না আর, বললো তাতে আমার কি, দিয়ে আমি কাঁদতে শুরু করে দেবো এমন অবস্থা, মামী বলল আরে ধুর ধুর কান্না কেনো করিস, আমি বললাম তুমি আসতে বারন করছো, মামী বলল আমি বারন করলাম না তুই নিজেই বললি আসবি না।

আমি বললাম তুমি না দেখলেই আসবো না, মামী বলে ওটা কি বার বার দেখার জিনিস, আজ কেও নেই তাই দেখলাম, আমি বললাম তাহলে এখন তো কেও নেই আবার দেখাও, মামী কিছু টা ইতস্তত করলো কিন্তু আমি ছাড়ার পাত্র নই, বাধ্য হয়ে শাড়ি তুলতে যাচ্ছে, আমি বললাম খুলে দাও শাড়ি টা, কেও তো নেই। মামী বলে তোর তো দেখার আছে তুই দেখ না, শাড়ি খুলতে কেনো হবে, আমি আবার জেদ ধরলাম, বাধ্য হয়ে শাড়ি শায়া খুলল মামী, আমি এবার টর্চ নিয়ে মামীর গুদ দেখছি, মামী বলল আর কত দেখবি।

আমি বললাম আজ কেও নেই তো তোমার কি সমস্যা, দিয়ে মামী আর তর্কে গেলো না, আমি এবার মামীর গুদ এ হাত দিলাম মামী আটকাতে গেলো আমি শুনলাম না, আমি বই টা তে পড়েছি গুদে আঙ্গুল ঢুকিয়ে আর বের করে নাকি মেয়েদের আরাম দেওয়া যায়, আমিও সেটাই করব ভাবলাম, আর যা ভাবা তাই কাজ। আমি জানতাম মামী আটকাবে তাই আমি খুব স্পীডে করতে থাকলাম আর দেখলাম মামী আটকাচ্ছে না, বরণ একটা আওয়াজ করছে, দিয়ে আমি কিছু ক্ষণ করার পর মামী জল ছেড়ে দিল।

এবার আমার বাঁড়া শক্ত হয়ে গেছে আমি এবার মামীর হাত টা নিজে থেকেই নিয়ে আমার বাড়ায় দিয়ে বলি মামী ব্যাথা করে, মামী কিছু না বলে বাঁড়া টা হাতে করে কচলাতে থাকে। আমিও সুযোগ বুঝে মামীর মাই গুলো তে হাত দিয়ে থাকলাম, ব্লাউস এর ওপর থেকেই, একটু পরে ব্লাউজ এর ভেতর হাত ঢুকিয়ে দিয়ে মামীর বোঁটা গুলো চটকাতে শুরু করলাম। মামী কিন্তু কিছু বলছে না দেখে আমার সাহস বেড়ে গেলো, আমি মামী কে বললাম মামী ব্লাউসটা খোলো, মামী বলল কেনো, আমি বললাম মাম খাবো, মামী ব্লাউসটা খুলে দিল আমি এবার আমার সমস্ত নজর দিলাম মামীর মাই গুলো উপর, বোঁটা গুলো মুখে দিয়ে চুষতে শুরু করলাম, আর মাই টিপতে লাগলাম।

মামীও বাধা দিচ্ছে না, আমিও মাই চুষেই যাচ্ছি। একটু পর মামী বলল সর আমাকে হিসি পেয়েছে হিসি করতে যাব, আমি বললাম আমিও যাবো দেখবো তোমার হিসি, মামী বলল চল, মামীর তখন হুস নেই মনে হচ্ছে, মামী যেনো এক নেশায় আছে। মামী বাথরুম অবধি গেলো না আর, বাড়ির রুম থেকে বেরিয়ে উঠনেই বসে গেলো হিসি করতে আর আমি টর্চ টা ধরলাম মামীর গুদের দিকে, হিসি শুরু করলো, কি মনে হলো আমার আমি মামীর গুদ টায় হাত দিয়ে দিলাম, মামী হিসি করেই যাচ্ছে মামীর পেচ্ছাব আমার হাতে বইতে লাগলো, আমি মামীর গুদ টাও নাড়াতে লাগলাম, মামী আবার আওয়াজ করতে লাগলো একটু পর মামীর হিসি করা শেষ হলে মামী বলল হাত টা ধুয়ে নিবি চল।

হাত ধুয়ে রমে এলাম, এখনও কারেন্ট নেই, আবার বৃষ্টি শুরু হলো, পরিবেশ ঠান্ডা, একটা কাঁথা তে আমি আর মামী ঢুকে গেলাম দুজনেই এখন নগ্ন, কিন্তু আর কিছু করার ইচ্ছে নেই আমার, ঘুম পাচ্ছে, মামী কে জড়িয়ে ধরে শুয়ে গেলাম। ঘুম ভাঙলো তখন ভোর হয়ে এসেছে, দেখলাম এখনও মামী ল্যাংটো হয়েই শুয়ে আছে পাশে, মামী কে ল্যাংটো দেখে আবার আমার বাঁড়া শক্ত হয়ে উঠলো।

এবার আর মামী কে ডাকলাম না, নিজেই বাঁড়া কচলাচ্ছি আর মামী কে দেখছি। একটু পর উঠে মামী র পা গুলো ফাঁকা করে গুদ টা দেখার চেষ্টা করলাম, এমন সময় মামীর ঘুম ভেংগে গেল, মামী বলল কি করছিস তুই। আমি বললাম কিছু না। মামী বলল কাল রাতে এত কিছু করে ও তোর সখ মিটেনি। বলেই মামীর চোখে জল এসে গেল, আমি গিয়ে মামী কে বললাম মামী কি হলো কাঁদছ কেনো, মামী রাগ দেখিয়ে বললো শয়তান ছেলে তুই কাল আমার সাথে যা করলি সেটা কি করার পরেও তোর মনে হইনি যে ভুল করেছিস তার পরে আবার এখন ও করছিস। আমি দেখলাম মামী র খুব খারাপ লাগছে, আমি বললাম ভুল হয়ে গেছে মামী, আমি নিজের ওপর কন্ট্রোল রাখতে পারিনি, আসলে আমি কোনো দিন দেখিনি তো এগুলো তাই। তবে এর কোনো দিন করবো না কথা দিচ্ছি। দিয়ে আমিও কাঁদতে শুরু করে দিলাম, মামী জড়িয়ে ধরলো আমাকে, মামীর উন্মুক্ত মাই আমার শরীর এ লাগলো কিন্তু আমি তখন সত্যিই খুব দুঃখিত তাই মাই গুলো আর কিছু উত্তেজনা দিল না আমাকে।

দিয়ে মামী বোঝালো যে মেয়েদের সম্মান এগুলো, এগুলো শুধু সে তার স্বামীর কাছেই দেখাতে পারে, আর কারো কাছে দেখনো পাপ। আমি মন দিয়ে সব শুনছি। দিয়ে আমিও কেঁদে বললাম হম বুজেছি তুমি নিজের বলেই দেখতে চাইছিলাম বাইরের কাওকে কি আর বলতে পারব দেখানোর কথা। তাই কাল অরাম করলাম। দিয়ে আমি আরো জোর কাঁদতে লাগলাম, মামী বলল ঠিক আছে যা করেছিস করেছিস আর কোনোদিন করিস না, চুপ করে এবার। আমি বললাম ঠিক আছে।

এর পর মামী স্নান করে এলো, এসে মামী শুকনো শাড়ি খুঁজছে আমাকে বললো শাড়ি টা এনে দে, আমি শাড়ি টা আনতে গেলাম, যখন মামী কে শাড়ি টা দিতে গেলাম দেখলাম মামী শুধু সায়া পরে দাড়িয়ে আছে, ব্লাউজ টা গলাচ্ছে, আমাকে দেখে বললো রাখ এখানে, আমি রেখে চলে গেলাম। দেখলাম মামী কিন্তু ইতস্তত বোধ করলো না, তবে আমিও আর কিছু করতে গেলাম না। এর পর আরো 2 দিন কেটে গেল, মামা আজকে একটা অনুষ্ঠান বাড়িতে গেছে, মামী রান্না করছে, বাসন গুলো ধুতে বাড়ির কল তলায় গেছে, কিন্তু স্লিপ খেয়ে পড়ে গেলো হটাৎ। আমি গিয়ে আবার তুলে আনলাম, দিয়ে মামী বললো কোমর এর হাঁটু তে খুব ব্যাথা, আমি বললাম ওষুধ আনবো কি? বললো ওখানে মালোম আছে ওটা এনে দে, দিলাম। হাঁটু তে নিজেই লাগলো, এবার কোমর এ লাগানোর চেষ্টা করতে লাগলো কিন্তু কিছুতেই পারছে না, ঘুরতে গেলেই ব্যাথা, আমি বললাম শুয়ে জাও আমি লাগাচ্ছি, দিয়ে মামী সুলো, আমি মালোম লাগাচ্ছি, দিয়ে মামী বলল আর একটু নিচে, মামীর পাছার একদম কাছে অবধি লাগিয়ে দিলাম।

এর পর মামী বলল উঠে বসবো একটু ধরে দে, ধরে দিলাম। রান্না করা ছিল আমিই সব বেড়ে দিয়ে খাওয়া দাওয়া করলাম, বাসন ধুলাম। এবার মামী আমকে ডাকলো বললো আমাকে একটু বাথরুম অবধি নিয়ে চল, আমি প্রশ্ন না করে নিয়ে গেলাম, মামী দরজা ঠেসিয়ে দিল আমি বাইরে, এবার মামী একটু পর আমাকে ডাকলো বললো আমি দাড়িয়ে হিসি করতে গিয়ে জাং গুলো ভিজিয়ে দিয়েছি, একটা গামছা নিয়ে আয় না, আমি আনলাম। দিয়ে বললো মগে করে জল দিয়ে দে জাং গুলো তে, আমি দিলাম বললো একদম ওপর থেকে দে, আমি একটু ওপর থেকে দিলাম, মামী বলল একদম হিস করার জায়গা থেকে দে জল টা।

মামী দুহাত এ সায়া শাড়ি টা ধরে আছে, আমি দিলাম জল। এবার গামছা দিয়ে মুঝে দিলাম। দিয়ে আস্তে আস্তে রুমে নিয়ে এলাম, জানি না মামীর কি হলো, মামী বলল দেখলি তো আমি কেনো বসে হিস করি, দাড়িয়ে করলে গোটা গায়ে হিস টা লেগে যায়। আমি বললাম হম। দিয়ে চলে এলাম, রাত এ পান্তা ভাত খেলাম, আবার হিস করিয়ে আনলাম এবার সেই উঠোনে করলো হিস আবার মুছিয়ে দিলাম। মামীর ব্যাথা টা একটু কম আজ খুব গরম মামী বলল আজ গরম খুব শায়া শাড়ি পরে সোয়া যাবে না, ওই ঘরে নাইটি আছে নিয়ে আয়না, আমি আনলাম, মামী উঠে শাড়ি খুলছে, সেটা দেখে আমি উঠে যাচ্ছিলাম, মামী বলল থাক যেতে হবে না।

আমি ভাবলাম হয়তো শায়া টা খুলবে না এর ওপরেই নাইটি পরবে তাই যেতে হবে না। কিন্তু আমার ভাবনা ভুল। মামী শায়া শাড়ি ব্লউজ সব খুলে দাড়িয়ে আছে, আমাকে বললো একটা গামছা দিয়ে গা টা মুছে দে তো। আমি আনলাম দিয়ে মচাচ্ছি, আমাকে বললো গুদ টা মোছ ভালো করে, আমি না জানার ভান করে বললাম কি? বললো হিসি করার জায়গা টা মুছে দে, আমি তাই করলাম, মামী বলল ওটা কে গুদ বলে। আমি বললাম আচ্ছা।

মামী নাইটি পরে সুলো, আমি অন্য রুমে যাচ্ছিলাম, মামী বলল এখানেই শুয়ে যা, রাতে হিসি পেলে আমি যেতে পারবো না। আমি সালাম, মামী বলল তুই না থাকলে যে কি হতো রে, আমি বললাম কি আর হত পড়ার কাওকে ডাকতে, কোনো দিদি বা বৌদি কে। মামী বলল ওরা কি আমার গুদ মুছে দিত তোর মত। আমি বললাম সে আমি আর কি করে জানবো। মামী বলল তোর খুব রাগ হয়েছে না সেদিন বকেছি বলে, আমি বললাম রাগ কেনো হবে। কথা গুলো তো ঠিকই বলেছ। মামী বলল সত্যি করে বল, আমি বললাম রাগ হইনি কিন্তু আমি তো তোমার খুব ক্লোজ একজন হতেই পারি জার সামনে তুমি হিসি করতে লজ্জা করবে না, মামী বলল হম হিসি করিনি কি সন্ধ্যা বেলায় তোর সমানে, আমি বললাম হম করলে তো। মামী বলল তাহলে যে, আমি বললাম জানি না কিন্তু আমার অভিমান ভাঙেনি। মামী বলল আচ্ছা তোর অভিমান আমি ভাঙ্গতে জানি।

দিয়ে বললো প্যান্ট টা খোল, আর আমাকে একটু তুলে দে নাইটি টা খুলবো, মামী নাইটি খুললো আমি প্যান্ট খুললাম।

আমার বাঁড়া টা নিয়ে মামী কচলাতে শুরু করলো, বাঁড়া এখন আমার শক্ত হয়ে গেছে। এবার মামী শুয়ে গিয়ে বললো না তোর টা আমার গুদের ফুট টা তে ঢোকা, আমি বললাম কিরাম করে, মামী গুদ টা ফাঁকা করলো, আমি দেখলাম লাল গুদ টা, দিয়ে আমার বাঁড়া টা ঢোকানোর চেষ্টা করলাম, খুব বড়ো নয় তবে খুব ছোট ও নয় তাই একটু পর ঢুকে গেলো এবার মামী বললো বাঁড়া টা আগে পিছে করে, আমি আস্তে আস্তে করছি, মামী বলল জোরে কর। আমিও এবার মজা পাচ্ছি, দিয়ে মামী বললো মাম খা, আমিও বাধ্য ছেলের মতো সব করছি। একটু পর মামী বলে আমার এবার জল বেরোবে দিয়ে মামী বিছানা টা ভিজিয়ে দিল।

এর পর মামী বলল চল ধুইয়ে দিবি আমার গুদ, সব পরিষ্কার করে আমরা আমার রুমে শুতে এলাম, মামী বলল অভিমান ভাঙলো, আমি খুব হেসে বললাম হ্যাঁ। আবার করতে দিবে তো কাল? বললো সুযোগ হলে করবি, তবে কাওকে বলিস না। সকাল এ উঠে মুখ ধুয়ে বসেছি দেখছি মামী চা করছে, টেবিল এ গ্যাস এর বার্নর টা রাখা। আমি গিয়ে মামী কে পেছন থেকে জড়িয়ে ধরলাম, দিয়ে মামী কে বললাম শাড়ি টা তুলব? মামী বলল তোল। শাড়ি সায়া তুলে দেখি মামী প্যান্টি পরে আছে, আমি বললাম পেন্টি কেনো পড়েছো? মামী বলল তোর মামা এসে যাবে তাই, আমি বললাম আসুক মামা, আমি থাকলে তুমি প্যান্টি পড়বে না, আর ব্রা ও পরবে না।

মামী হেঁসে বলল আচ্ছা আচ্ছা, আর লোক এসে দেখুক আমার মাই এর বোটা গুলো, আমি বললাম তাহলে পরে নেবে ব্রা, লোক দেখলে হবে না, শুধু আমি দেখবো। মামী শুনে হাসতে থাকলো, আর বললো নে এবার আমার পোঁদের ফুটো তে একবার দেখ তো তোর বাঁড়া টা ঢোকে নাকি, বাঁড়া শব্দ কাল মামী শিখিয়ে দিয়েছে, তাই আমিও প্যান্ট নামিয়ে চেষ্টা করলাম কিন্তু হলো না। মামী বলল থাক মামা এস যাবে, পরে কোনো দিন তেল দিয়ে দেখবো ঢুকে নাকি, এখন সামনের টা তেই ঢুকিয়ে জল খসা, আমিও তাই করলাম। সব পরিষ্কার হয়ে খেতে বসলাম আর মামাও এলো। এর পর আমি আরো চার দিন ছিলাম, এখন মামী বাথরুমে হিসি যায়না, গোয়াল ঘরে হিসি করতে যায়, আর আমি সুযোগ পেলেই আগে থেকে গোয়াল ঘরে থাকি, মামী কে হিসি করতে দেখার একটা আলাদা অনুভুতি, একদিন মামা বাজার গেছলো, আমি মামী কে বললাম মামী আজকে তুমি আমার পেট এর ওপর বসে হিসি কারো আমি দেখবো, মামী তাই করলো, আমি মামীর গুদ টা আঙুল দিয়ে ফাঁকা করে ভালো করে দেখলাম।

মাঝে মাঝে সুযোগ পেতেই চুদেছি, তবে পোঁদের ফুটো টা সেবার ট্রাই করতে পারিনি, তবে একদিন সন্ধে তে মামা বাজার চলে যাওয়ায় পর আবার ঝর উঠলো, আমরা দরজা লাগিয়ে বসে আছি, আমি মামীর মাই টিপছি আর মামীর সাথে গল্প করছি, এমন সময় কথা উঠলো সকালে একটা লজেন্স দিয়ে ছিল মামা, সেটা মামী পাশের বাড়ির একটা বাচ্ছা কে দিয়ে দিয়েছে, আমি বললাম কেনো দিলে আমি খেতাম। মামী বলে এখন তো আর কিছু করার নেই তবে তোকে আরো ভালো জিনিষ দিতে পারি খেতে, লজেন্সের চেয়েও ভালো। আমি বলি কি মামী বলে দাড়া দিয়ে শাড়ি আর শায়া টা তুলে বলে নে গুদ টা চুষে দে আমার, দেখি তুই কেমন লজেন্স চুষিয়ে, আমি বলি চুষবো ত?

মামী বলল হ্যা , আমিও সঙ্গে সঙ্গে মামীর বাল গুলো সরিয়ে চোষা শুরু করলাম, মামী আমার মাথা টা জোরে করে চেপে ধরলো, আমি আরো জোরে জিভ চালাচ্ছি, এমন সময় মামীর রস বেরিয়ে গেলো, আমি মুখ সরাতে যাব, মামী বলে না না মুখ তো সরালে হবে না, অন্য সময় চুষলি এখনও চুষে খা যা আছে, আমি আর কি করি গিলে নিলাম সব। দিয়ে মামী বললো কি লজেন্সের চেয়ে ভালো তো? আমি বললাম একদম। এভাবেই চললো, আমার আর মামীর সম্পর্ক খুব গভীর এখন, মামী আর আমি একা থাকার সুযোগ পেলে দুজনে ল্যাংটো হয়ে থাকি বাড়িতে, আজও। এর মাঝে আর অনেক কিছু হয়েছে আজ এত বছরে, কোনো দিন ধরা পড়িনি কারণ আমরা অনেক সবাধানে থাকি আর আমরা নিজেদের কে কন্ট্রোলে রাখি, যাই হোক আজকের গল্প এত টাই।
 

Users who are viewing this thread

Back
Top