What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
খাজুরাহো কাম বাসনা ভোগ পর্ব ১ - by joyroy.ar

এই গল্পটি আমার লেখা নয়। আমার প্রিয় পাঠক ও তার স্ত্রী এর জীবনে ঘটে যাওয়া ঘটনা লিখেছে।

নমস্কার আমার নাম ববিন মধ্য বিত্ত ঘরের ছেলে, বাবা মায়ের একমাত্র সন্তান ৷ বয়স আমার ২৬ বছর হাইট ৫ ফুট ৯ ইঞ্চি। বাবার ফ্যামেলি ব্যবসা সামলাই ও একটা বেসরকারি কম্পানিতে কনট্যাক বেসিক জব করি ৷ আমার বিয়ে হয় বাবারি এক ঘনিষ্ট বন্ধুর একমাত্র কন্যার সঙ্গে নাম ববিতা , ববিতার তার বাবা মাযের একমাত্র আদরের কন্যা সস্তান বয়স ২৩ বছর । খুবি সুন্দর আমার মতনই হাইট স্লিম ফিগার গায়ের রঙ ফরসা একে বারে দুধে আলতা গায়ের রঙ , আমিও ফরসা কিন্তু আমার থেকে অনেক বেশী ফরসা ইংরেজী ভাষার বলতে একে বারে হট সেক্সি। নিজের বউ বলে বলছি না সাত্যি আমার বউ খুবি সুন্দর ৷ আমার ববিতার সঙ্গে বিয়ের এক বছর আগে ভালো বেসে ফেলি এবং যারজন্য আমাদের লাভ ম্যারেজ হয় ৬ মাস আগে | এখানে বলে রাখি আমার ও ববিতার পরিবার খুব ওপেন মাইন্ডেড অর্থাৎ খোলামেলা বিচারের লোক ৷ বিয়র পর আমাদের সেক্স লাইফ খুবি ইনজয় করি আমরা সপ্তহে কম করে তিনবার সেক্স কারতাম ।

ববিতার দারুন সেক্সি ওর ৩৪ সাইজের ব্রা পরে আর দুধু দুটো গোল আকারে দুধুর উপরে বড় নিপল বা বড় দুধুর বোটা আছে যা গারো গোলাপী রঙের এবং আমার স্ত্রীএর বগল সাদা ধপধপ মাঝে মধ্যে বগলের চুল কামাই সিভলেস ড্রেস বেশি পরে বলে ৷ ববিত৷র গুদ দারুন সেক্সি হাল্কা খইরি রঙের চুল দিয়ে ঘেরা যা ওর গুদকে খুব সেক্সী করে তুলেছে । . ওর গুদ খুবি টাইট । পাছাটা খুব সেক্সি, , গোটা বাড়িতে দুধে আল্তা শরীর নিয়ে ও একে বারে যৌন্য পুরী বানিয়ে রেখেছে।

এখানে বলি আমার সেক্স করাতে ও পুর পুরি ভাবে স্যাটিসফাইড হয়ছিল না ওকে চুদার পরেও ওর কাম ইচ্ছ্যার খিদেটা পুরোটা মিটতনা . আমি সেক্স মোটা মুটি ভালো করতাম এবং আমার বারার সাইজ ছিল প্রায় চার ইঞ্চি মত 'কিন্তু ববিতার শরীর এ কাম চাহিদা ছিল খুব বেশী যার জন্য আমি পুরোপুরি ভাবে ওকে কাম সুখ দিতে পারছিলাম না যে কারনে ববিতা অসুখি ছিল , কিন্তু ও আমাকে প্রচন্ড ভালো বাসে বলে মুখ ফুটে কিছু বলতে পারে নি আমি কষ্ট পাবো বলে কিন্তু আমি জানতাম ওর মনের কষ্টটা বিয়ের পর আমরা নিরমিত পর্ণ ভিডিও দেখতাম ও ইনজয় করতাম আমরা দুজনে আবার অবসর সমযে বিভিন্ন সেক্স স্টোরি পরতাম ইনজয় করতাম । পর্নে সব চেয়ে বেশি মজা পেতাম যখন ফরসা স্বামী তার সুন্দরী ফরসা বউকে আফ্রিকান কালো মানুষ দিয়ে বিনা কনডম পরে চুদতো গ্যাং বাং করতো এইটা আমাকে ও ববিতা তে আকর্শন করত এবং ও বলত আফ্ররিকান দের এতো বড় ও কালো বারা হয়। আমি বলতাম হ্যা জিন গত এবং পরিবেশ ও খাওয়র ভিত্তিতে ওদের এ৩ বড় বারা' এবং আমি মজা করে বলতাম কেন তোমার এমন কালো বড় বারা. ধোন চাইনাকি ? ও উত্তজিত হয়ে লজ্জা পেয়ে বলত ধ্যাত কি বলছ কিন্তু মাঝে মাঝে কৌতহল বসত খেয়াল আসত যদি কোন কালো আফ্রিকান বড় কালো বারা আমার বউ ববিতা কে চুদে তাহলে কেমন হয় এই কথা চিন্তা করেই চরম কাম উত্তেজনা অনুভব করি । এদিকে বিয়ে হওয়া দুমাসের মধ্য আমরা কোন হানিমুনে যায় নি হানিমুনে কোথায় যাব তা খুজে বের করতে পারছিলাম না এদিকে আমি ও আমার স্ত্রী ববিতা ঠিক করি বিয়ে পর দীর্ঘ সময সেক্স লাইফ ইনজয় করব তারপর বাচ্চা প্ল্যান করব ৷

এই সময আমাদের চিন্তা হানিমুনে কোথাই যাই ' ববিতা বিওটিশিইয়ানের কোর্স করে ওখানে সব ওর বন্ধুরা কমণ জাইগার নাম বলছে হানিমুনে যাওয়র জন্য কিন্তু এই সব জাইগা গুলি আগেই আমরা পরিবারে সঙ্গে ঘুরেছি । হটাৎ দুদিন বাদ একটা ওয়েব সম্বন্ধ জানতে গিযে মধ্যপ্রদেশে অবস্থিত খাজুরাহো সমন্ধে জানতে পারি ও বিভিন্ন সেক্স সাইডে এর উল্লেক আছে এখানে হাজার বছরে আগের কামসূএ নিয়ে এখানে চর্চা হত এবং কাম প্রেমী লোকেরা এখানে যায় কাম শিক্ষা তেসুভোগের জন্য এখানে বিভিন্ন মন্দিরে উলঙ্গ মূর্তি আছে আর এখানে কামদেবতার পূজো হয় এখনো হয় যা দেখার জন্য লোক দূর দূর থেকে দেশ ও বিদেশ থেকে আসে কামদেবতার আশীর্বাদ নেওয়ার জন্য এবং এই খাজুরাহো তে অনেক পর্ণ মুভির সুটিং ও হয় বলে এখানে হয় এই উত্তর কাম সেক্স ভিত্তিক বিভিন্ন শর্ট মুভি এই সব রুটে হয়ে থাকে । অতএব আমি ও ববিতা এই সব ইনফরমেশন জোগার করে খাজুরাহো জাওয়ার উজেজনা চরমে ছিল এবং আমি ও আমার স্ত্রী ববিতা এক মাসের হানিমুনে টুরের জন্য মধ্যপ্রদেশে খাজুরাহো দিকে রওনা হলাম ।

ট্রেনে করে এবং বাসে করে পোছাতে 2 দিন লেগে গেল খাজুরাহো । খাজুরাহো এক হোটেলে আগে থাকে বুক থাকার জন্য কোন অসুবিধা হয় নি সেদিন আমরা খাওরা দাওয়া করে তারাতারি করে শুয়ে পড়লাম, পরের দিন আমি ভোর বেলা উঠে পড়লাম, আমি দেখলাম ববিতা ঘুমিযে আছে এবং ওকে নাইটি পরে শুতে দেখে খুবি সেক্সি লাগছে । বিভিন্ন বস্ততার জন্য এক সপ্তাহে এক বারো সেক্স করা হয় নি .

কিছুক্ষন পরে ববিতাও উঠে পড়ল এবং আমরা ফ্রেস হয়ে টিফিন করে খাজুরাহো দেখার উদ্দেশে ও কামদেবতার পূজারউদ্দেশে বেরিয়ে পরলাম ববিতা একটা সিভলেজ টাইট চুরিদার পরে ছিল যাতে ওকে খুবি সেক্সি লাগছিল যে কারনে হোটেল থেকে বেরাতেই সবার নজরে পরছিল আমার স্ত্রী ববিতার দুধের দিকে ।

এদিকে আমারা খাজুরাহো বিভিন্ন কাম মন্দির ঘুরলাম ও কামদেবতার পুজোও দিলাম ও দেখলাম বিভিন্ন জায়গাই কামবাসনার সাধোনাও হয়ছে এবং কাম শিক্ষার দিচ্ছে এবং যারা এখানকার নব দম্পতি তাদের কাম সাধনার শিক্ষাও নিতে বলা হয়ছে । এখানে শুনলাম এখান থেকে বাসে এক ঘন্টা রাস্তা দূরত্বে এক আদিবাসি গ্রামে জাগ্রত কাম পূজো হয় সেখানে
কামদেবতা পূজা করলে জিবনে কোন কাম সুখের অভাব হবে না এইজন্য আমরা সেই গ্রামে গিযে 'উপ fস্থ'৩ হলাম পূজো দিয়ার জন্য কিন্তু এটা ছিল খাজুরাহের এক আদি বাসি সম্পদারে গ্রাম যেখানে মানুষ গায়ে রঙ কালো খুবি কালো ও শ্যামলা বর্ণের কিছু লোক ও মহিলা ছিল এবং এরা সম্মতিতে একে অপরে সঙ্গে সেক্স করার অনুমতি পাই অর্থাৎ সবাই সবার স্ত্রি কোন পুরুষের সামনে সেক্স করতে পারে , দরকারে সম্মতিতে গর্বধারন করতে পারে এবং কোন পরুষ অপর কোন স্ত্রী সঙ্গে সম্পর্ক স্থাপন করতে পারে এখানে কেবল মাত্র রাজি বা সম্মতি থাকলে সেক্স করা যার যে কোন পরিচিতি বা অপরিচিতি ব্যক্তির সঙ্গে এখানে সেক্স এর কোন রকম বাধা নিষেধ নেই ।এখানে এক বৃদ্ধ সাধক বাবাজির কথা শুনলাম যে নাকি কাম সাধনা করে জরি বুটির অসুধ খাইয়ে মানুষের সেক্স ক্ষমতা কে প্রচুর প্ররি মানে বারিয়ে দিতে পারে ও নারী বা পরুষের উভয়ের এখানে বয়স বাধা মানে না' . শোনা যায় বাবাজী এই বয়োসে অনেক মহিলাকে তার বাড়ার সাহায্যএ সন্তান সুখের আনন্দ দিয়েছে, এবং অনেক মহিলাকে যৌন্য তৃপ্তি দিয়েছে এবং পুরুষ দের যৌন্য সমস্যা থাকলে তা দূর করেছে সুতরাং আমার এই যৌন্য প্রবলেম সমাধানের জন্য এই বাবাজীর সঙ্গে দেখা করতেই হবে কিন্তু সাধু বাবজী থাকতো গ্রাম থেকে ও ভিতর দিকে এক নিরজন জঙ্গলে ।
কুঠি বারি আশ্রম করে থাকত এবং বাবাজীর সঙ্গে তারি চ্যালা সাগরেদ থাকত তাদের বয়োস ছিল অনেক । যেমন যার যেমন দরকার পরবে যে পরুষ বা মহিলা হোক এই বাবাজীর সঙ্গে দেখা করলে হবে । আর থেকে টিটমেন্ট করলে তাহলে থাকার ব্যবস্থা আছে. আমি জানতাম ববিতাকে আমি সেক্স করে তেমন সন্তষ্টি দিতে পারছিলাম না এই জন্য আমাকে কাম আশিরবাদ পেতে হলে আগে তাস্ত্রিক সাধু বাবার সান্ধিধে আগে আসতে হবে এবং তবেই আশির বাদ পাব ।

যাই হোক গ্রামের একটা লোকের গাইডে আমরা এই বাবাজীর কুটিরে হাজির হলাম এবং দেখলাম কুটিরে মোট বাবাজী কে ধরে 7জন আছে এবং এদের মধ্য একজন শ্যামলা কালো বর্ণের মহিলা আছে বাবাজীর চ্যালা গুলো কালো বর্ণের আর বাবাজী প্রচন্ডকালো লম্বা শক্তি শালি ।

তান্ত্রিক বাবাজী ও তাদের সাগরেধ দেখলাম আমার স্ত্রী ববিতা কে খালি দেখে যাচ্ছিল। . কিন্তু ববিতার ওদিকে নজর ছিল না জঙ্গল এর দ্বৃশ্য দেখতে ব্যাস্ত ছিল।
একটু পরে বাবাজির চ্যালারা আমাকে বাবাজির কুঠিরে নিযে গেলেন এবং সমস্যা কথা বলতে বলল আমি সব বললাম যে আমি আমার বউকে সেক্স করে পূর্ণ আনন্দ দিতে পারি না তো বাবাজি আমার বয়োস স্ত্রীএর বয়োস কবে বিয়ে হয়েছে সব জানতে চাইল আমি সব উত্তর দিলাম ।

তখন বাবাজী বললেন সব ঠিক হয়ে যাবে আমি তোমাদের কামদেবের আশিরবাদ পাইযে দিব ও জরি বুটির ওষধ দিয়েদিব যা খেলে তুমি ঠিক হয়ে যাবে. সাধুবাবাজী আমাকে আমার বারা দেখাতে বলল আমি তখন আমার ফরসা বারটা দেখালাম সাধুবাবাজী তখন বললেন তোমার বাড়া খুব ছোট ও কম মোটা কখনই তুমি এই বাড়া দিয়ে তোমার এমন নধর বউকে সুখী করতে পারবা না , তোমার ধোন বড় হতে সময লাগবে একটু , কিন্তু তার আগে তোমার স্ত্রীকে পুরোপুরি সুখি করতে পারবা না । এই সময বাবাজি বললেন যদি তুমি চাও
তাহলে আমি তোমার স্ত্রীকে চরম যৌন সুখ দিতে পারি এবং পরে তোমার স্ত্রী চাইলে আমার চুদা হয়ে গেলে আমার সাগরেধরাও যৌন্য কাম সুখ তোমার স্ত্রীকে দিতে পারে । তখন আমি কৌতুহল বসত বাবাজী সহ পাঁচজনার বারা দেখতে চাইলাম, প্রথমে বাবাজি তার বারাদেখিয়ে দিল, বাবাজির বারা এগারো ইঞ্চি মতন হবে মনে হয় এবং মোটা ও খুব। ও রঙ কালো কুচকুচে তবে বাবাজীর চ্যালাদের বারা নয় ইঞ্চির মতো হবে এবং মোটাও ভালোই। আমি দেখে খুশি হলাম এবং মনে মনে একটা সেক্স ফ্যান্টাসি ছিল যদি স্ত্রী ববিতা মেনে যায় তাহলে ববিতা যৌন্য সুখো পাবে ও আমি ওখানে থেকে বসে ইনজয় করব। কিন্তু কিভাবে কথা বলব বুঝতে পারছি না তখন সাধুবাব জী আমার মনের কথা জানতে চাইল তুই তোর স্ত্রীকে আমাকে দিয়ে চুদাত রাজি আমি ঘার নারিয়ে বললাম হ্যা আমি রাজি তবে আমার স্ত্রীকে কিভাবে রাজী করাবো তখন বাবাজী বলল আমার কুটিরে আমার একটা মেযে সেবিকা আছে তাকে দিয়ে তোর স্ত্রীকে রাজী করাবো।

একটু পর ই সেই সেবিকাকে দিয়ে আমার স্ত্রীকে রাজী করানোর চেষ্টা হল এবং সেবিকা পুরিভাবে সফল হল না। আমার স্ত্রী ববিতা যখন জানতে পারল যে আমার এতে কোন আপত্তি নেই তখন ববিবতা মত দিলো কিন্তু অর্ধেক এবং কুটিরে এসে বাবাজি ও তার সাগরেদ দেড় বোরো ধোনের কথা আমার মুখ থেকে শুনে আমার স্ত্রী ববিতা খুবি কাম উত্তেজিত হয়ে পড়লো। তখন আমাকে আমার মনের কথা জিগাসা করলে আমি বলি তুমি যদি এদের সঙ্গে .চুদে তোমার যৌন্য খিদে মিটাতে পার, নিজের পরম কাম সুখ যদি তুমি বাবাজি দের কাছ থেকে নেও তাহলে আমার মত খুশি কেও হবে না। ভালোবাসায় আমাদের কোন কম হবে না কিন্তু যৌন্য সুখ আমার কাছ থেকে ঠিক ভাবে না পেলে তুমি কোন অচেনা পর পরুষদের কাছ থেকে নিতে পার তোমার দরকার বা ইচ্ছা হলে। এটাতে আমি খুশি হব যে তোমাকে সুখ দিতে পারছি পরপুরুষের মাধ্যমে।
আমার এই কথা শুনে আমার স্ত্রী কিছু দিন সময চাইল এবং সাধুবাবার আশ্রম থেকে কিছুদিন পরে আসব এই বলে বিদাই নিলাম ও কিছু টাকাও দিলাম যাতে অন্যকেও বুকিং করতে না পারে. এবং আমারা খাজুরাহো মেন জাইগাই চলে আসলাম।

আশরমে কদিন বাদ দিয় ১ মাস থাকার কথা বল্লাম কারন ওখানে আমার সেক্স ক্ষমতাকে বাড়াবো ও কা ম শিক্ষা নিব কিন্তু স্ত্রি এখনো তার মনের কথা জনাই নি ৷ও কে আবার ঝোঝালম ও পুরো শহরে ও মন্দিরে কাম মুতি দেখলাম ও কাম বাসনার বই পড়ালাম , নেট মাধ্যমে বিভিন্ন বোরো ধোনবালা কালো নিগ্রো ব্ল্যাকেড ও কাকওয়াল্ড সেক্স পর্ন রিলে টেভ বই সত্য ঘটনা বই পডা লাম যেখানে একজন স্বামী যৌন্য অক্ষমের জন্য স্ত্রীকে পর পরুষের কাছে পাঠাছে , স্ত্রী কাম সুখ পাচ্ছে ও অক্ষম স্বামী স্ত্রীকে অন্যের ধোন দ্বারা চুদা খেতে দেখে কাম উত্তেজক হয়ে স্বামী মজা নিয়চ্ছে, এইসব গল্প পডা লাম যার ফলে আবশেষে সাধুবাদের কাছ থেকে যৌন্য কাম সুখ নিতে অবশেষে রাজি হয়।

বেশী দেরী না করে আমি ও আমার স্ত্রী ববিতা সেই সাধু বাবার কুটির উদ্দেশ্যে রওনা হয়ে গেলাম এক মাসের জন্য থাকার উদ্দেশ্যে এবং আমরা যখন কুটিরে পৌছালাম তখন বাবাজী সহ বাবাজীর সব চ্যালারা খুব খুশি হয়ে গেল এবং বাবাজীর ও সেই সেবিকা খুব খুশি হলো।

এবার বাবাজির কুটিরের একটা ঘর আমাদের দেওয়া হল যেখানে আমি ও আমার স্ত্রীকে নিয়ে থাকছি। দুপুরে খাওয়া দাওয়ার পর বাবাজী আমাকে বিকেলে ডাকল এবং বলল তোর ট্রিটমেন্ট তারাতারি আরম্ভ হবে , তাই তোর বউকে আজ কেই আমি চুদে ভোগ করতে চাই। ও যৌন্য তৃপ্তির চরম সুখ তাকে আমি দিতে চাই। আমি বল্লাম ঠিক আছে বাবাজী আমার স্ত্রীকে আগে জিগাসা করি। তখন বাবাজি আমার সঙ্গে আসে ,আমার স্ত্রিকে জিগাসা করে তখন আমার স্ত্রি হ্যা বলে দেয চুদার জন্য। সাধু বাবাজী আমার বউও কে বলে তুমি রেডি হয়ে যাও এবার তোমাকে চুদে যৌন্য কাম সুখ দেব।

আমার স্ত্রি ওই কথা শুনে ব্রা ও প্যান্টি পরে সাধুবাবাজীর অপেক্ষা করতে থাকে সঙ্গে আমিও ঘরে এক কোন থেকে বোবিতার চুদাচুদির দেখবো বলে রেডি হয়ে বসে থাকি , হটাৎ সাধু বাবাজি ঘরে ডুকে এবং প্যান্টি ও ব্রা পরা দেখে বাবাজীও খুব উত্তেজিত হয়ে পরে ও নিজের ধোন কচলাতে কচলাতে আমায় বলে চার মাসের বেশী ধনে জমে থাকা বীর্য তোর বউ কে চুদে তোর বউয়র গুদে রস দিয়ে দেব।

এবার সাধুবাবাজি পুরো উলঙ্গ হয়ে যায় এবং আমার বউ এর কাছে এসে ববিতার ঠোট চুসতে থাকে প্রাই পাঁচ মিনিট ধরে এই ঠোঁট চুষা হয় এবার ববিতার গলাই চুমু দিতে থাকে তারপর ববিতার ফরসা বগোল চাটতে থাকে। পেট ভুরি চুসে ববিতার শরীরটাকে খেতে লাগলো বাবাজি। এই সময কামুক আওয়াজ বের করছিলো ও। সাধুবাবা এবার ববিতার ব্রা টা খুলে দেয এবং ববিতার গোল দুধের পিং কালারের নিপ্পেল গুলো বেরিয়ে পরে। সাধুবাবাজী আরো কামত্তেজিৎত হয়ে পরে। উনি বলে কি সুন্দর রে তোর বউয়ের দুধ , এতো আমি সারা রাত ধরে খাবো। প্রায় কুড়ি মিনিট ধরে সাধুবাবা আমার স্ত্রীএর দুধ চুসে চুসে লাল করে দিল।

সাধু বাবা ও আমার স্ত্রী এর গ্যাঙ্বানি শব্দ ঘরে মাতিয়ে যেতে লাঘল। এবার বাবাজী গুদ চাট| শুরু করে দিল , দীর্ঘ খন গুদ চাটার পর ববিতার গুদের জল ছেরে দিল ও সাধু বাবাজী এই জল খেযে নিল।

বাবাজীর কালো বড় মোটা বারাটা বড় দেখা যাচ্ছিলো এবং বাবাজী এটা বউ এর মুখে ডুকাতে তে বলল। ববিতাও মুখে ঢুকিয়ে চোষা শুরু করে দিলো কিন্ত পাঁচ মিনিঠের বেশী বাড়া ববিতা মুর্খে নিতে পারে নি এরপর ববিতার মুখ থেকে বের করে সাধুবাবা 'তার মোটা কালো বারাটা গুদের ভিতর ঢুকিয়ে দিলো এবং প্রথমে হালকা হালকা ধাক্কা মারার পরে প্রচন্ড গতিতে সাধুবাবাজী আমার ববিতার গুদে ঠাপ দিযে চুদা চুদি করতে লাগলো ৷ওনার বাড়ার বেশীর ভাগ টুকুই আমার স্ত্রী ববিতার চুদ ভোদাতে ঢুকে গিয়েছিল।

প্রথমে সাধুবাবাজীর বারা ববিতার গুদের ভিতর যাওয়ার জন্য কসরৎ করতে হচ্ছিলো বাবাজীর বার বার ৷ অনেক বড় ও মোটা ছিল তাই প্রথমে কষ্ট পেলেও পরে ববিতা কষ্ট ভুলে গিয়ে সেও যৌন কাম পরম সুখ নিচ্ছিল এবং মুখ দিয়ে চোদন সুখের অওয়াজ আ আ আ অ অ অ উপ উপ উম বিভিন্ন প্রকার যৌন্য সুখের আওয়াজ বের করছিল। মনে হয়চ্ছিল সে চরম সুখের অনুভব করছে। আমার স্ত্রীর শরীর থেকে সাধু বাবাজি যে চরম যৌন্য সুখ নিচ্ছিল এটা তার প্রমান।

এই দিকে সাধুবাবজী প্রচন্ড গতিতে আমার স্ত্রী কে চুদেই যাচ্ছিলো এবং ঘন্টা খানেক চুদার পর আমার বউ এর গুদের জল খসিযে দিল।বাবাজি তখন একটু থামলেন। আমি এই ঘরে একটা চোয়ারে বসে এই চোদন লিলা দেখছিলাম আর দেখলাম ববিতার গুদের জলে বিছানও ভিজে গেছে। বববিতা আমার দিকে তাঁকিয়ে যৌন তৃপ্তির মুদু হাসি দিল এবং আমিও চরম কাম উত্তেজনা মূলক হাসি দিলাম।

এদিকে সাধুবাবাজী কিছুক্ষন থামার পর আবার চুদা আরম্ভ করল আমার স্ত্রী ববিতাকে এবং সঙ্গে সঙ্গে ববিতার দুধু চুষতে লাগলো ৷ এমন চোদন আমি দেখে আবাক হয়ে গেলাম এই সাতাত্তর উদ্ধ বৃদ্ধ কালো মানুষ টির কি যৌন্য কাম শক্তি এবং কামবাসনার খিদেযে ববিতার মতো একজন কামুকি সেক্সি মেয়েকে চুদে চুদে একদম থেতলে দিচ্ছে ৷ এই দিকে বাবাজী ববিতাকে অনবরত চুদে দুজনাই যৌন্য ও কাম তৃপ্তির সুখ নিচ্ছিল এবং বাবাজী বববিতা কে চুদতে চুদতে আমাকে বলছিল তোর স্ত্রী শরীর তো প্রচুর কাম ও কাম উৎস রসে ভর্তি কিন্তু তুই চিন্তা করিস না তোর বউকে আমি গভির ভাবে চুদে সেই কাম কে ভোগ করব ও কামরস খেয়ে তোর বউকে এক অলীক সুখ দেব।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top