What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের বার্থডে পার্টি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের বার্থডে পার্টি ১ - by suchrita69

চলুন শুরু করাযাক আজকে আর একটা কাহানি আমার পার্সোনাল রেন্ডি মাগি সুচরিতা মায়ের চোদনলীলা। যারা আমার আগের কাহিনী পড়োনি তাদের দিকে বলে রাখি। আমি সুজয়। আমার মায়ের নাম সুচরিতা। বয়স ৪৩। কিন্তু জিম করার ফলে মায়ের বয়স ৩৩ বয়সের বৌদি টাইপ মাল লাগে। তারপর মায়ের ফিগার দুধ ৩৮, কোমর ৩৪, পদ ৪০। সব মিলে মা পুরো একটা সেক্সি রেন্ডি মাল। মায়ের গায়ের রং ফর্সা। মায়ের চুল ঘন ও কালো পিঠ পর্যন্ত। মা সেক্স করে করে মায়ের চোদন স্টাইল অনেক ভালো হয়েগেছে। মা কে দেখতে মিল্ফ ষ্টার দের মতো। চল আজকের কাহিনী তে আসা যাক।

তো আজ রাতে আমি তারা তারি শুতে চলে গেলাম। কারন কাল মায়ের বার্থডে। আমি ইচ্ছা করে তাড়াতাড়ি শুতে গেলাম, রাতে মাকে সারপ্রাইজ দিবো। মাও রাতের কাজ সেরে শুতে যেতে যেতে ১১.৩০ বেজে গেলো। আমি রেডি ছিলাম ১২.০০ টা বাজলে মাকে সারপ্রাইজ দিবো। ঘড়ির কাটায় ১২ টা বাজার পর আমি মায়ের রুম এ গেলাম। মা রুম না লক করে ঘুমায়।

আমি যেয়ে দেখি মা ল্যাংন্ঠা হয়ে এক হাত এ মোবাইল, আর এক হাতের দুটো আঙ্গুল মায়ের গোলাপি চুলহীন গুদে ঢুকছে বেরোচ্ছে আর মোবাইল এ আঃ আহ উম উমঃ আহ যাওয়া আওয়াজ হচ্ছে তারসঙ্গে মায়ের ও সেক্সি আহা আঃ উম ইহা আম ম আ আওয়াজ। সব মিলে রাতে আমি সর্গের দর্শন করে নিলাম। আমি ঢুকতেই মা পিঠ থেকে দিয়ে বসে। গুদ থেকে আঙ্গুল বের জিভ দিয়ে চেটে। মোবাইল বিছানার সাইট এ রেখে। বলে রাখি এটা ঘরে নর্মাল। আমি মা ওপেন রুম এ রুমের বাইরে হস্তমিথুন করে থাকি।

মা : সুজয় তুই এখানে। আয় বস।
আমি : মা তুমি যা করছো করে নাও। আমি আছি এখানে।

তারপর মা আবার আমার সামনে আমার করে মাথা রেখে এক হাত দিয়ে ফোন আর এক হাত দিয়ে গুদে আঙ্গুল, ওই হাত দিয়ে দুধ টিপতে লাগলো। আমি মায়ের হাত দিয়ে মোবাইল ছাড়িয়ে, আমি হাত দিয়ে ধরে মাকে বললাম তুমি দুহাত দিয়ে কর আমি ধরে আছি মোবাইল। মা কাজ শেষ করে বলল।
মা : এবার বল।
আমি : হ্যাপি বার্থ দে আমার সেক্সি মম।
মা : থাঙ্কস আমার মাদারচোদ ছেলে।
আমি : তো আমার রেন্ডি মাগি মা এর কি লাগবে আজ রাতে।
মা : আপাতত আমার ছেলের বড় বাড়া।
আমি : জি নিচ্ছয়। আমার বেশ্যা মা আমার বাড়া মাগছে আর আমি দুবোনা এটা হতে পারে।
মা : আমার মালিক শুরু করুন।
আমি : না না। এখানে নয়। ছাদে খুলে আকাশের নিচে। কি বল আমার মায়ের বার্থ দে টা একটু অন্য রকম হোক।
মা : ওকে চল।

মা ল্যাংন্ঠা ছিল, আমিও ল্যাংন্ঠা হয়ে মাকে কোলে তুলে সিঁড়ি চড়ে ছাদে নিয়ে গেলাম। আমাদের ঘরের ছাদের উপরে দড়িবালা তক্তবুস ছিল, সেখানে মাকে নিয়ে গিয়ে শুয়ালাম। তারপর ধীরে ধীরে আমি মায়ের শরীরে হাত বোলাতে লাগলাম। প্ৰথমে চুলে, তারপর ধীরে ধীরে কানের নিচে, ঘাড়ে, দুধের বোটায়, দুধের উপরে চাপ দিলাম, একটু নিচে মায়ের একটু মোটা গভীর নাভি যুক্ত কোমরে চাপ দিলাম, এবার নিচে গুদের কাছে আঙ্গুল ঘুরাতে লাগলাম। বাকি কাজ আমার জিভ করতে লাগলো। মায়ের ঠোঁটের ভিতরে জিভে জিভ লাগিয়ে কিস করতে লাগলাম। আর আমার দুটো হাত মায়ের গুদে, আর এক হাত মায়ের দুধে আস্তে আস্তে খামচাতে লাগলো। মাও মুখ দিয়ে আওয়াজ করতে লাগলো। আর বলতে লাগলো।

মা : বাহ্ সুজয় এতো ভালো সেক্স কথা থেকে করতে শিখছু। দারুন লাগছে খোলা আকাশের নিচে নিজের ছেলের হাতে ল্যাংন্ঠা হয়ে চুদতে।
আমি : মা তোমার সুখের জন্য শিখিতে হয়েছে।
মা : থাঙ্কস বেটা। আমার তোকে দিয়ে চুদাতে দারুন লাগছে। এবার রাতে তোকে দিয়ে চুদাবো। তোকে পারমিশন দিচ্ছি এবার থেকে তুই এতদিন লোককে দিয়ে চুদিয়েছিস। এবার পারলে আমার মর্জির বাইরে আমাকে জোর করে চুদতে পারবি।
আমি : থাঙ্কস মম। আমি চাই তুমি খুশি থাকো। আমি চুদি বা অন্য কেউ। আর এটা ঠিক তুমি শুধু আমার।
মা : এটা শুধু তোর জন্য বেটা। আমি আজ যা যা সুখ পেয়েছি।

এবার আমি ধীরে ধীরে আমার ৭ ইঞ্চি বাঁড়া মায়ের গুদে ঢুকালাম। মাও নিজের গুদ টাইট করে আমার বাঁড়া নিলো। আমি জানতাম না মেয়েরা এরকম করতে পারে। আমি মাকে জিজাস করলাম
আমি : তোমার গুদ এতো টাইট কি করে হল।
মা : এটাই আমার কেলি। যার জন্য আমার নাম এত।

মাই আর কথা নাবলে মায়ের গুদে বাঁড়া পুরে, ঠোঁটে ঠোঁট রেখে, এক হাত দুধে, এক হাত মায়ের চুলে চিপাচিপি, বোলানো চলছে। আমার রাত ৩ তটা পর্যন্ত সেক্স করলাম। তারপর আমি মাকে সেম কোলে করে তুলে নিচে বার্থরুম এ নিয়ে গেলাম।

মা : আমি চলতে পারবো।
আমি : আজ আমার বেবির বার্থডে।
মা : বাহ্ বাহ্ বেবি।
আমি : সরি মম।
মা : না বেবি বল শুনতে ভালো লাগছে আজ। মনে হচ্ছে আমার বয়ফ্রেইন্ড বলছে।
আমি : কেন বর লাগছে না।
মা : বরের থেকে বয়ফ্রেইন্ড বেশি রোমান্টিক হয়। আর বয়ফ্রেইন্ড এর মুখে বেবি বেশি ভালো লাগে।
আমি : ওকে আমার সোনা বেবি। আজকে আমার রুমে দুজনে ল্যাংন্ঠা হয়ে ঘুমাবো।
মা : ওকে আমার সোনা বেবি।

আমি আর মা দুজনে বার্থরুম এ ঢুকে দুজন দুজনকে আবার চিপকে জলের নিচে দাঁড়িয়ে থাকলাম। আমাদের শরীরের মাঝে জল পর্যন্ত যেতে পারবে না এরকম চিপকে ছিলাম। প্রথমে আমি বের হয়ে নিজেকে পুছে, মাকে কোলে তুলে বেড এ নিয়ে গিয়ে মায়ের সারা শরীর পুছে দিলাম তোয়ালে দিয়ে।
মা : আজ থেকে তুই আমার বয়ফ্রেইন্ড হয়ে যা না।
আমি : আজ আবার কি হল।
মা : আমার বয়ফ্রেইন্ড, বর কেউ এরকম করে খেয়াল রাখেনি আমার। তুই এত রোমান্টিক কি করে হয়ে গেলি। নিজের ছেলেকে মা বয়ফ্রেইন্ড হতে বলছে। ছি ছি।
আমি : এতে আবার কিসের ছি। তোমার আমাকে ভালো লাগে তাই বলেছো। আমাকে যে তোমাকে বহু দিন ধরে গার্লফ্রেইন্ড বানানোর ইচ্ছা ছিল। ব্ল্যাকমেল করে নয়। এভাবে। করতে পারিনি। কিন্তু আজ মনে হচ্ছে আমার ইচ্ছা পূরণ হয়েছে।
মা : আচ্ছা আজ থেকে আমরা গার্লফ্রেন্ড বয়ফ্রেইন্ড। সঙ্গে মা ও ছেলে বাইরের লোকের সামনে।

আমি মাথা নেড়ে মাকে একটা লম্বা কিস করে মায়ের মাথায় হাত বোলাতে লাগলাম।

সকালে আমি আগে ঘুম থেকে উঠে মায়ের জন্য চা ও খাবার বানিয়ে রুম এ নিয়ে এলাম। মা কে কপালে কিস করে উঠিয়ে বললাম।
আমি : গুদ মর্নিং বেবি। আমার সোনা মা। উঠো আমি ব্রেক ফাস্ট বানিয়ে নিয়েএলাম।
মা : গুদ মর্নিং বেবি। আমার সোনা বেটা। তুই করতে গেলিস কেন। আমি করে নিয়ে আসতাম।
আমি : আজ তোমার বার্থ দে আজ তুমি কিছু কাজ করবে না। শুধু আমাদের দিকে খুশি করলে হবে।
মা : আমাদের দিকে বলতে।
আমি : ব্রেক ফার্স্ট করে বলছি। আমি মাকে খাবিয়ে দিলাম চামচ দিয়ে। তারপর আমি রেডি হয়ে মাকে রেডি হতে বললাম। আজ একটা ছোট পার্টি হবে ঘরে। বেশি নয় ১৯, ২০ জন হবে। উপল দার ( জামাই ) সঙ্গে কথা হল ওর সঙ্গে কিছু লোক আসবে। আর আমার কিছু বন্ধু। তারমধ্যে তুমি তো কিছু কে চিনো।
মা : এখনো উপল দা, জামাই বল। ছাড় এখন আমাকে কি করতে হবে।
আমি : কি মম এখন তোমাকে আর কি শিখাবো। তুমি তো পাক্কা রেন্ডি হয়ে গেছো।
মা : এখন আমার বেবি কাম ছেলে কিরকম রেন্ডি সাজতে বলে সেরকম সাজতে হবে তাই না।
আমি : মা তোমার জন্য সারপ্রাইজ আছে রাতে। এখন রেডি হও আমরা মার্কেট এ যাবো তোমার শপিং করতে। তোমার জামাই ১০০০০ টাকা পাঠিয়েছে।
মা : দেখছিস জামাই শাশুরিকে কত ভালো বাসে।
আমি : ওসব ভালো বাসা ভালো বাসি কিছু নয়, শুধু চুদার ধান্দা। নাহয় নিজের প্রোমোশনের জন্য শাশুড়িকে রেন্ডি দেখানো।
মা : তুই এমন বলছিস যেন তুই অনেক ভালো।
আমি : আমার কেউ ভালো নয়। তোমার মত মাল থাকলে কে ভালো থাকবে বলতো। এবার রেডি হও। আমি নিচে গাড়ি বের করছি।

আমি নিচে গাড়ি বেরকরতে গেলাম। মাও রেডি হয়ে নিচে গেলো। একটা কালো কালার এর শাড়ি যা নেটের ছিল। ব্লাউজ পরেনি শুধু কালো কালার এর ব্রা পরে ছিল। চুল খোঁপা করে বাধা। মাথায় কালো ছোট টিপ। নিচেও মায়ের পদ গুদ বোজা যাচ্ছিলো। আমার বাড়া পুরো খাড়া হয়ে গেলো। মাকে ল্যাংন্ঠায় যা লাগে তারথেকে এরকম লোক দেখানি সেক্সি ড্রেস এ আরো বেশি রেন্ডি লাগে। আমি তো মাকে ধরে দুধ, পিঠ, কোমোর, পদ ভালো করে দলেদিলাম।
মা : তো বেবি কেমন লাগছে আজ আমাকে।
আমি : বেবি আমার অবস্থা খারাপ, আমি তোমাকে ল্যাংন্ঠা দেখা সত্ত্বেও। তাহলে রাস্তার লোকের কি অবস্থা হবে।
মা : আমার বেবির সঙ্গে ঘুরতে যাচ্ছি। এরকম না বেরালে লোককে জ্বালাবে কেমন করে।
আমি : ওহ। থাঙ্কস বেবি। এবার আমরা যাই।
মা : আমি গাড়ি চালাবো।
আমি : আজ না বেবি। আজ তোমার জন্ম দিন। আবার আমারা ফার্স্ট অফিসিয়ালি গার্লফ্রেইন্ড বয়ফ্রেইন্ড হিসাবে বাইরে যাচ্ছি।
মা : ওকে বেবি।

আমি গাড়ি চালিয়ে নিয়ে গেলাম একটা বড় শপিং মলে। যাবার সময় আমার এক হাত মায়ের জাং এ হাত বোলাতে বোলাতে এলো। শপিং মলে গাড়ি পার্ক করে মাকে নিয়ে ওপরে যেতে লাগলাম। সবাই পার্কিং এ মাকে গিলে গিলে খাচ্ছে। এমনি এরকম সেক্সি ফিগার, তারপর এরকম উলঙ্গ টাইপের দুধ পদ দেখানো ড্রেস। পিছনে পিঠে ব্রায়ের একটা পাতলা ফিতা বাদে কিছু নেই। সামনে মায়ের বড় বড় দুধ প্রস্ট বোজা যাচ্ছিলো। মায়ের সেক্সি টাইপের একটু মোটা কোমর যা দেখে যার কারো নিয়ত খারাপ হয়ে যাবে। তারপর নিচে শাড়ির কিছু পরে নি তার কারণে মায়ের পদ, গুদ প্রস্ট বোজা যাচ্ছিলো। আমি মা দুজনে লোকের রিএকশন দেখছিলাম আর মজা নিচ্ছিলাম। কিছু লোক তো মাকে গাল দিয়ে রেন্ডি, বেশ্যা, মাগি বলতে লাগলো। কিছু ছেলে মায়ের সামনে দিয়ে যাবার সময় মায়ের শরীরে হাত বুলিয়ে চলে গেলো। আমি মায়ের একটু পেছনে ছিলাম। মা সব কিছু এনজয় করছিলো। আর রেন্ডি টাইপের হাসি দিছিলো। সবাই আরো গালি দিতে লাগলো।
আমি দেখতে পেলাম সামনে দিয়ে ৩টা ছেলে আসছে একজনের হাতে মনে হলো কফির কাপ। তারা কথা বলতে বলতে এলো আর মায়ের শরীরে পুরো কফি ঢেলে দিলো। মাও সবার সামনে নিজের শাড়ির আঁচল খুলে ঝাড়তে লাগলো। এতক্ষন যারা গালি দিছিলো। তারা সব চুপ হয়ে গেলো। মায়ের দুধের সাইজ দেখে। সেই তিন জনের এক জন যার হাতে কাপ ছিল সে তো মায়ের দুধে, কোমরে হাত বুলিয়ে দিলো।
মলের ছেলে : সরি মেম। সরি।
মা : ওকে। কোনো বেপার না। আমার শাড়ি তা শুদু ভিজে গেলো।
মলের ছেলে : সরি মেম। আপনি বলুন আপনার জন্য কি করতে পারি।
মা : আমার সঙ্গে কেউ আসেনি আমার শপিং করতে সাহায্য করে দিন।
আমি : ( মনে মনে ) বাহ্ আমার ফ্যান্টাসি সমন্ধে মা বোঝে। আমি মাকে ইশারা করলাম। মোবাইল দেখতে। আমি মোবাইল মাকে কিছু ড্রেস পাঠালাম যেটা এই মলে আছে। যে ড্রেস গুলো একদম সেক্সি।
মলের ছেলে : জি মেম। আমাদের ভুল হয়েছে তো আপনার জন্য কিছু করতে পারবো।
মা : ওকে তো আমার সঙ্গে এসো।

মা প্রথমে শাড়ি কিনতে গেলো। মা দু তিন কালার নেটের শাড়ি পছন্দ করল। তারপর চেঞ্জিং রুমে এ গেলো। বলে রাখি চেঞ্জিং রুমের বাইরে আরেকটা রুম আছে যেখানে কেউ বোসে রেস্ট নিতে পারবে। তো মা শাড়ী নিয়ে রুমে এ ঢুকে গেলো। তিনটে ছেলে বাইরে বসে আছে, আমিও চলে যাই বসতে। মা যখন রুম থেকে বাইরে সবাই অবাক। মা শুধু গোলাপি শাড়ী পরে বাইরে বেরিয়ে আসছে। শুধু শাড়ি বলতে শুধু নেটের শাড়ী। বাকি ব্রাও খুলে দিয়েছে, পেন্টি তো পরে আসেনি। সব ছেলের অবস্থা খারাপ। মা জিজাস করল কেমন লাগছে। তার কেউ উত্তর দিতে পারল না। তারপর একজন জড়িয়ে জড়িয়ে বলল হেবি লাগছে মেম। মা সব শাড়ী গুলো ট্রাই করে করে দেখাতে লাগলো তাদের কে, সঙ্গে আমাকেও আমি ইশারা করে দুটো সিলেক্ট করলাম। এবার মা আবার ওই ছেলে গুলার সঙ্গে বাইরে গেলো আগের শাড়ী পরে। আবার কিছু ড্রেস সিলেক্ট করে ওই চেঞ্জিং রুমে এলো। এখনো মেগাজিন পড়ছিলাম। মা আবার রুম এ ঢুকলো। এবার একটা ছেলেদের শার্ট পরে বাইরে এলো। যার নিচে কিছু ছিল না। উপরের বোতাম খুলে রাখার জন্য মায়ের আধা দুধ দেখা যাচ্ছিলো। পদের কিছু অংশ ও দেখা যাচ্ছিলো। সব ড্রেস পরে পরে দেখালো। এবার আমি বাইরে বেরিয়ে এলাম মাকে ইশারা করে। আমি মাকে মেসেজে এ বলেছিলাম আমি বেরিয়ে যাওয়ার পর ব্রা পেন্টি ট্রি করবে।

আমি বেরিয়ে যাওয়ার পর মা একটা লাল কালারের ব্রা ও পেন্টি পরে আসলো। তাদের সবার বাড়া তাম্বু হয়ে গেলো। মা দেখল, আর হাসলো। ছেলে গুলো এবার বুজে গেছে মা তাদের কাছে চুদতে চায়। এবার মা একটা সেমী ব্রা পেন্টি পরে এলো যা দড়ি বাধা।
মা : এটা কেমন। আমার দুধ পদ বড় বড় লাগছে।
মলের ছেলে ১ : হেবি লাগছে মেম।
মা : মেম। আন্টি বল।
মলের ছেলে ২ : আন্টি সত্যি বলতে আপনাকে পুরো হট বৌদি লাগছে। সেক্সি টাইপের যেরকম ওয়েব সিরিজে দেখায়।
মা : বাহ্ দারুন। তো বৌদি বল। আমার ফেস হিরোইন টাইপ।
মলের ছেলে ৩ : বৌদি ফেস নয়। আপনার জিনিস পত্র।
মা : এই জিনিস পত্র।
মলের ছেলে ৩ : হ্যা বৌদি। এরকম কিন্তু আমরা ওয়েব সিরিজে ও দেখিনি।
মা : তো আজ দেখে নাও।

মা নিজের ব্রা, পেন্টির সুতা খুলতে মা রুমে তিনজন পরপুরুষের সামনে ল্যাংন্ঠা দাঁড়িয়ে আছে। তার তিনজন মায়ের উপর ঝাঁপিয়ে পড়ল। মাকে যেরকম পারে চাবাড়িয়ে, মেরে, দুধ পদ, কোমর ঠোঁট টিপে লাল করে দিলো। তারপর এক এক করে মাকে চুদতে লাগলো। সবার এক এক বার মাল ঝড়ার পর তার তিনজন একসঙ্গে মায়ের তিন ফুটায় বাড়া ঢুকিয়ে চুদতে লাগলো। সবাই এক এক করে ফুটো পাল্টি পাল্টি চুদলো। এবার আমি ওই রুম এ ঢুকে পড়লাম। সবাই তো অবাক হয়ে তাকিয়ে আছে। ৪ জন একটা রুমে এ ল্যাংন্ঠা হয়ে গ্রুপ সেক্স করছে। আমি ঢুকে ছবি তুললাম। সবাই তো আমার পায়ে পরে গেলো। আমি বললাম আমার টাকা লাগবে। তাহেলে মুখ বন্ধ থাকবে নাহলে তোমাদের বাবা মার কাছে চলেযাবে। তারা তিনজন মালে ১৫০০০ টাকা দিলো। আর নিজের জামা পেন্ট পরে পিছনে না তাকিয়ে চলে গেলো। আমি তাদের সামনে ছবি গুলো ডিলিট করে দিলাম।

আমি মা দুজনে হাস্তে লাগলাম। তারপর মা ড্রেস চেঞ্জ করে বাইরে এলো। আমরা অনেক গুলো ড্রেস কিনলালম সব পার্টির জন্য। এবার মা আমি বসে লাঞ্চ করলাম। তারপর আমরা গাড়ি করে ঘর এলাম। তখন ঘড়িতে ১.৩০ বাজে দুপুর। আমি আমার এক ফোটোগ্রাফি ফ্রেন্ড কে ডাকলাম। মা জানে ছেলেকে সুব্রত নাম। মা আজ কে তোমার একটা সেক্সি ইন্সটা একাউন্ট খুলবো। মা আমি ড্রেস চেঞ্জ করে মায়ের মোবাইল নিয়ে মায়ের সেক্সি নাম দিয়ে একটা একাউন্ট খুললাম। তারপর কিছু তা স্ক্রোল করার পর মায়ের সামনে সেরকম কনটেন্ট আস্তে লাগলো।
মা : এই প্লাটফর্ম এ এরকম ভিডিও ছাড়া যায়।
আমি : এখনো দেখলে কি।
তারপর আমি কিছু একাউন্ট ফল করলাম। তারপর তাদের সেক্স ড্রেস কনটেন্ট আস্তে লাগলো।
আমি : এরকম কনটেন্ট পোস্ট করবো আমরা। তুমি একা রিল্স করতে পারো।
মাকে কিছু নেকেড টাইপের ভিডিও দেখিয়ে। মা বলল কিছু প্রব্লেম হবে না তো।
আমি : না তোমার কেউ আছে। না আমার কেউ। যে কাছের। কেউ নেই। তো নো প্রব্লেম।
মা আজকের কিছু ড্রেস ট্রি করতে যাবে এরকম অবস্থায় আমার কলিং বেল বাজল।
আমি : মনে হয় সুব্রত এসেছে।
মা লাল কালারের নেটের নাইটি ব্রা পেন্টি ছাড়া পরে চলে গেলো। মা গেট খুলতে সুব্রত মায়ের উপর ঝাঁপিয়ে পড়ল। মাকে ভালো করে চিপে হাগ্ করলো। মায়ের গটা শরীর চেটে আমার সঙ্গে দেখা করতে এলো।
আমি : আবে এটা আমার খানকি মাগি। আমাকে জিজ্ঞাসা কর একবার।
সুব্রত : কি যে তোর মোর কি। এটা তোর মাল মানে আমার মাল। কি বল সুচরিতা।
মা : একদম বেটা। আমি তোরও মাল। আমাকে যেখানে পারে যেখন পারে চুদতে পারবি। ওকে।
আমি : ওহ অন্য ভাতার কে পেয়ে ঘরের ভাতারকে ভুলে গেলে।
মা : বেবি। আমি শুধু তোমারি। কিন্তু অন্য লোক ব্যবহার করতে পারবে।

আমি আর সুব্রত প্লেন করতে লাগলাম কি কি করবো। মা চা বানাতে গেলো।…

পরবর্তী কাহানি পড়ার জন্য একটু কমেন্ট করুন। আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top